Bartaman Patrika
বিনোদন
 

শৈশব থমকে যাওয়া মানুষের সান্নিধ্যেই বড় হচ্ছে শিশু খুকু 

প্রিয়ব্রত দত্ত: পাঁচ বছরের খুকু যখন আস্ত একটা ধারাবাহিকের নায়িকা তখন তার খুনসুটিও সেই মাপের মিষ্টি হবে তাতে সন্দেহ কী? ফ্রক পরা এলোকেশী খুকু তখন টেকনিশিয়ান স্টুডিওর সুচিত্রা সেনের নামাঙ্কিত ফ্লোরের চারতলার বারান্দায় ছুটে বেড়াচ্ছে। তাকে বাগে আনে কার সাধ্য। এহেন দুরন্ত বালিকাই যখন একের পর এক প্রশ্নের জবাবে কথার ফুলঝুরি ছোটাতে লাগল, তখন দ্রুত বদলে যাওয়া শিশু মনস্তত্ত্বের মাপকাঠিটাই বারবার স্পষ্ট হয়ে উঠছিল। এই ‘খুকু’কেই আপনারা ঠিক একবছর আগে দেখেছেন ‘গুড়িয়া’ চরিত্রে। ওর ভালো নাম পৃথা ঘোষ।
নর্থ পয়েন্ট স্কুলের কেজি ওয়ানের ছাত্রী পৃথাই সান বাংলায় প্রতিদিন সম্প্রচারিত ‘আয় খুকু আয়’ ধারাবাহিকের প্রধান চরিত্র। থাকে আবিরের সঙ্গে। মানে ধারাবাহিকের দুনিয়ার দাপুটে অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেই খুকুর ওঠাবসা। অটিস্টিক রাহুলই একদিন খুকুর বিধবা মা রানির মাথায় সিঁদুর পরিয়ে দিয়েছিল। সে এক হুলুস্থূল কাণ্ড। সেই গল্প আপনারা জানেন। ঘটনাচক্রে খুকু রানির কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। ধারাবাহিকটির নাটকীয়তা এখানেই যে, আর এক শৈশব থমকে যাওয়া ‘অসুস্থ’ মানুষের সান্নিধ্যেই বড় হচ্ছে শিশু খুকু। খুকুর জন্মদিনে রানি নিজের বাড়িতে তার হারিয়ে যাওয়া মেয়েকে উদ্দেশ্য করে এক এলাহি উৎসবের আয়োজন করেছে। তার আগে নিখোঁজ মেয়ের শুভকামনায় রানি এসেছে মন্দিরে পুজো দিতে। সেই মন্দিরে আবির-খুকুও এসেছে ভোগ পাওয়ার আশায়। মন্দির চাতালে দেখাও হয় মা-মেয়ের। স্বাভাবিকভাবে কেউ কাউকে তখন চিনতে পারে না।
এমনই একটি নাটকীয় মুহূর্তের শ্যুটিং-এর জন্য মেকআপ নিয়ে প্রস্তুত তিন মুখ্য চরিত্র। তখনও শটের কিছুটা দেরি আছে। সেই ফাঁকে চলছে খুকুর ক্লান্তিহীন দস্যিপনা। এটাই সে নাকি করে থাকে সর্বক্ষণ। বাড়িতে এবং শ্যুটিং ফ্লোরেও। যখন তখন ঘুম পায় না? ‘না... ঘুমোতে কেউ ভালোবাসে নাকি?’ পাল্টা প্রশ্ন বালিকার। তার ভালোবাসার জিনিস হল চিকেন আর মটন সহযোগে তন্দুরি রুটি। স্পেশাল ডিশ মেটে কারি। ঘুমোতে ভালোবাসে না বলেই সারা রাত শ্যুটিং করতে তার কোনও অসুবিধে নেই। ‘স্কুলে বলা আছে, সপ্তাহে তিনদিন আমি ক্লাস করব’ গর্বের সঙ্গে জানায় বাগুইআটির ছোট্ট বাসিন্দা। শ্যুটিং থেকে বাড়ি ফিরে টিভিতে কার্টুন চ্যানেল তো আছেই। তাহলে পড়াশোনাটা কখন হয়? ‘কেন সকালে। শ্যুটিংয়ে আসার আগে সেরে নিই,’ চটজলদি জবাব পৃথার। কিন্তু যখন সকাল সকাল ‘কলটাইম’ থাকে, তখন? ফিক করে হেসে ফেলে কন্যা। ‘তখন কী করে হবে, তখন যে কত কাজ,’ হাত নাড়িয়ে বলে ব্যস্ত অভিনেত্রী।
ঠিক এই বিষয় নিয়েই আশঙ্কিত সেটে পৃথার সব থেকে প্রিয় মানুষ অভিজ্ঞ অভিনেতা ‘রাহুল আঙ্কেল’। ‘সত্যি কথাটা হচ্ছে, এই মাধ্যমে দীর্ঘদিন কাজ করেও আমি বলছি, আমার খুব অত্যাশ্চর্য লাগে বাচ্চারা যখন অভিনয় করতে আসে। আমরা আমাদের স্কুল শেষের পরে ক্লান্ত থাকতাম। এই বাচ্চারা স্কুল সেরে অভিনয় করতে আসছে। কেউ কেউ আবার ফাংশন করতে গ্রামে গ্রামেও যাচ্ছে। বড় বিচিত্র লাগে আমার এবং বড় ভয়ও হয়। আসলে টেলিভিশনে সাফল্য অনেকটা পপকর্নের মতো। যত দিন হিট থাকে ততদিন দর্শক ভিড় করে থাকেন।
যেদিন জনপ্রিয়তা থাকে না সেদিন দর্শক ঘুরেও তাকান না। সেটা নিয়ে ডিল করতে আমার আজও অস্বস্তি হয়। আমি ‘চিরদিনই তুমি যে আমার’-এর সাফল্য দেখেছি, জনপ্রিতার গ্রাফটা বাড়া-কমা, এতদিন বাদে এসেও আমি সামলাতে পারি না। ওদের কতটা কষ্ট হবে, সেটাই আমায় ভাবায়। এক্ষেত্রে বাবা-মায়েদের সচেতন হতে হবে। ব্যক্তিগত ক্ষেত্রে আমি চাই সহজ (রাহুলের পুত্র) আগে লেখাপড়াটা ভালো করে শিখুক। তারপর সব।’
এই কথারই প্রতিধ্বনি শোনা গেল ‘রানি’ সন্দীপ্তা সেনের কণ্ঠেও। ‘আমি মনে করি সব সময় একটা ব্যাকআপ প্ল্যান রেখেই তবে অভিনয় জগতে আসা উচিত। যাতে আমার যখন কাজ থাকবে না, তখন আমি যেন বিপদে না পড়ি।’ অ্যাপ্লায়েড সাইকোলজি নিয়ে পড়াশোনা করা রীতিমতো পেশাদার মনোবিদ সন্দীপ্তার মতে, ‘লেখাপড়াটা মাস্ট। শিশু অভিনেতা যারা এই ইন্ডাস্ট্রিতে অভিনয় করতে আসছে, তাদের বাবা মায়েদেরই সেই ব্যাপারে সচেতন থাকতে হবে। তা না হলে এই বাচ্চাগুলোর ভবিষ্যৎ খুব বড়সড় প্রশ্নের মুখে পড়বে।’
রাহুল-সন্দীপ্তার ছোটপর্দার রসায়ন সর্বজনবিদিত। ‘তুমি আসবে বলে’র পর সন্দীপ্তা-রাহুল জুটির জনপ্রিয়তাও ‘আয় খুকু আয়’ ধারাবাহিকের অন্যতম ইউএসপি। অটিস্টিক আবিরকে ফুটিয়ে তুলতে রাহুল যেমন ‘আই অ্যাম স্যাম’-এর শন পেন থেকে শুরু ‘মাই নেম ইজ খান’-এর শাহরুখ খানকে অনুসরণ করছেন, সন্দীপ্তাও তেমন নিজের ব্যক্তিগত জীবনের অভিজ্ঞতাকেই পাথেয় করেছেন রানি চরিত্রটিকে প্রাণবন্ত করতে। রানি সেই পরিবারের পুত্রবধূ, যেখানে এখনও কন্যাসন্তান জন্মানোটাকে অপরাধ বলে গণ্য করা হয়। মনোবিদ সন্দীপ্তাও কেস স্টাডি করতে গিয়ে এমন অনেক পরিবারের সংস্পর্শে এসেছেন। সেইসঙ্গে রয়েছে টেলিভিশন দুনিয়ায় তাঁর স্ট্রাগলের ইতিবৃত্তও। তাই রানির মতোই স্পষ্ট কথা বলতে বাঁধে না সন্দীপ্তার। 
09th  December, 2019
সাধারণতন্ত্র দিবসে প্রতিবাদ
সৌমিত্র-অপর্ণা-ধৃতিমানদের

সংশোধিত নাগরিকত্ব বিল পাস হওয়ার পর থেকেই অনেকে মনে করছেন, এই আইনের ফলে দেশের সংবিধানের ধর্মনিরপেক্ষতা ধাক্কা খেয়েছে। বহু বিশিষ্ট মানুষ বিভিন্ন সময় এই আইনের বিরুদ্ধে মুখ খুলেছেন। 
বিশদ

 কঙ্গনার সঙ্গে পাঙ্গা নিলেন বরুণ

  মুক্তির প্রথম দিনেই প্রায় ১১ কোটি টাকার ব্যবসা করল বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুরের ছবি ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’। আর এই অঙ্ক নতুন করে বলিউডের অনেক পরিচালক ও প্রযোজকের কপালে চিন্তার ভাঁজ ফেলেছে। মূলত সেই তালিকায় রয়েছেন অন্য ধারার ছবি করিয়েরা।
বিশদ

আমিরের অনুরোধে
ছবি পিছলেন অক্ষয়

  টিনসেল টাউনে আরও একবার গভীর বন্ধুত্বের ছোঁয়া পাওয়া গেল। এবার অক্ষয়কুমার এবং আমির খান। দুই সুপারস্টারের ছবি একই সময় বক্স অফিসে আছড়ে পড়তে চলেছিল। অক্ষয়ের ‘বচ্চন পাণ্ডে’ এবং আমিরের ‘লাল সিং চাড্ডা’।
বিশদ

 ভারতীয়ত্বই ধর্ম

  শাহরুখ খানকে প্রায় সমস্ত উত্সবই পালন করতে দেখা যায়। তিনি নিজে ইসলাম ধর্মাবলম্বী এবং তাঁর স্ত্রী গৌরী খান হিন্দু। আর স্কুলের ফর্মে তাঁর সন্তানদের ভারতীয় বলেই পরিচয় দেওয়া রয়েছে। সম্প্রতি শাহরুখ একটি অনুষ্ঠানে গিয়ে বলেছেন, ‘আমি কখনওই হিন্দু, মুসলমান— এরকম বিষয়ে আলোচনা পছন্দ করি না।
বিশদ

স্বপ্ন দেখুন

 হঠাৎই যেন বড্ড সোশ্যাল হয়ে উঠেছেন হৃতিক রোশন। সোশ্যাল মিডিয়ায় তাঁর ঘন ঘন আসা-যাওয়াই এই আলাপি স্বভাবের প্রমাণ। ট্যুইটার, ইনস্টাগ্রামে সারাক্ষণই পোস্ট করেন হৃতিক। কিছু ছবি, কিছু কথা। বিশদ

নাচের সঙ্গে দেশপ্রেম দোসর
স্ট্রিট ডান্সার থ্রিডি

শৌণক সুর: স্ট্রিট ডান্সার নাম শুনেই স্পষ্ট এটা নাচ সংক্রান্ত ছবি। তবে শুধু নাচ নয়, পরিচালক রেমো ডি’সুজার ‘এবিসিডি ২’র সিক্যুয়েল ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ ছবিতে রয়েছে ভারত-পাকিস্তান আবেগও। লন্ডন শহরে সপরিবারে বাস এনআরআই সহেজের (বরুণ ধাওয়ান)। সহেজ দুর্দান্ত ডান্সার।
বিশদ

 ট্যুইটারে খোকা এসেছে

কলকাতার চায়না টাউনের নতুন ডনকে চেনেন তো? একটু খুঁড়িয়ে হাঁটে। হাফ প্যান্টেই দেখা যায় তাকে। শাহরুখ খানের ভক্ত। আর তার প্রিয় খাবার হল চিকেন চাউমিন, চিলি ফিশ। এখনও খোকাকে চিনতে পারছেন না? এবার সে ট্যুইটারেও চলে এসেছে।
বিশদ

  করণের প্রযোজনায় নতুন ছবির শ্যুটিং শুরু

 তেলুগু সুপারস্টার বিজয় দেবেরাকোণ্ডা অভিনীত এবং পুরী জগন্নাথ পরিচালিত একটি ছবির শ্যুটিং শুরু হল এই সপ্তাহে। ছবির নাম এখনও ঠিক হয়নি। মুম্বইতেই শুরু হল প্রথম পর্বের শ্যুটিং। ছবিটির প্রযোজনা করছেন করণ জোহর এবং অপূর্ব মেহতা। বিশদ

27th  January, 2020
খোকাবাবুর প্রত্যাবর্তনে হিসেব মিলল কি?
দেবত্রী ঘোষ

কাট ১: ‘উফফফ গাধা! নিবারণের খুনটা শেষ খুন নয়। শেষ খুনটা আজকে হবে। আজ ২২শে শ্রাবণ না?’ প্রবীর রায়চৌধুরী ওরফে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মুখে এই সংলাপ শুনে উল্টোদিকের কাঠের চেয়ারে দড়ি দিয়ে আষ্ঠেপৃষ্ঠে বাঁধা অভিজিতের সঙ্গে সঙ্গে নড়ে বসেছে প্রেক্ষাগৃহের সিটে বসা দর্শকও। তবে কি...  বিশদ

26th  January, 2020
অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার 

মাত্র একমাস আগে মুম্বইয়ের অভিনেতা কুশল পাঞ্জাবির আত্মহত্যার খবর পাওয়া গিয়েছিল। এবার ‘দিল তো হ্যাপি হ্যায় জি’ ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী সেজল শর্মার ঝুলন্ত দেহ উদ্ধার হল মুম্বইয়ের মীরা রোডের ভাড়া বাড়ি থেকে। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন এই অভিনেত্রী।  
বিশদ

26th  January, 2020
এয়ার ফোর্স পাইলট কঙ্গনা 

‘পাঙ্গা’ মুক্তির দিনেই নতুন ছবির কথা ঘোষণা করলেন কঙ্গনা রানাওয়াত। এবার তিনি এয়ার ফোর্স পাইলটের ভূমিকায় অভিনয় করবেন। ছবির নাম ‘তেজস’। পরিচালনায় সারবেশ মেওয়ারা। কঙ্গনার কথায়, ‘সবসময় একজন সৈনিকের চরিত্রে অভিনয় করতে চেয়েছিলাম। ছোটবেলা থেকেই আর্মড ফোর্সের উপর দুর্বলতা আমার। 
বিশদ

26th  January, 2020
সারেগামাপা-র বিচারক শানু, উদিত, অলকা? 

‘করণ-অর্জুন’ ছবির বিখ্যাত ‘ইয়ে বন্ধন তো’ গানটি ছিল শাহরুখ খান, সলমন খান আর রাখী গুলজারের লিপে এ কথা হিন্দির ছবির প্রায় সমস্ত দর্শকই জানেন। কিন্তু যদি গানটির নেপথ্য শিল্পীদের নাম জানতে চাওয়া হয়, সে ক্ষেত্রেও অধিকাংশই সঙ্গে সঙ্গে উত্তর দেবেন— কুমার শানু, উদিত নারায়ণ ও অলকা ইয়াগনিক। 
বিশদ

26th  January, 2020
ক্যুইজমাস্টার শ্রেয়স 

অয়নকুমার দত্ত, মুম্বই: ‘আপনা স্বপ্না মানি মানি’ বা ‘গোলমাল’ ফ্র্যাঞ্চাইজির মতো হাসির ছবিতে তিনি সিদ্ধহস্ত। কিন্তু কেরিয়ারে ‘ইকবাল’, ‘ডোর’-এর মতো সিরিয়াস ছবিও রয়েছে। এবার নতুন ভূমিকায় তিনি। ক্যুইজমাস্টার। শ্রেয়স তলপাড়ের সঞ্চালনায় ক্যুইজ শো ‘মাইন্ড ওয়ারস’ আজ, রবিবার থেকে শুরু হচ্ছে জিটিভিতে। 
বিশদ

26th  January, 2020
নতুন ট্রেন্ডে বলি-টলি তারকা 

গত বছরের কথা মনে আছে? ফেস অ্যাপ নামক একটি অ্যাপের মাধ্যমে গোটা পৃথিবীর মানুষ নিজের বর্তমান এবং বুড়ো বয়সের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে শুরু করেছিলেন। বাদ যায়নি, বলিউড এবং টলিউডের তাবড় তাবড় অভিনেতারা। এই বছরের শুরুতেই নতুন ট্রেন্ড শুরু হল স্যোশাল মিডিয়াতে। যেখানে একটি কোলাজ করা হচ্ছে।  
বিশদ

26th  January, 2020
একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শিল্প ও ব্যবসায় উৎসাহ দিতে সব ক্ষেত্রেই ৯২ শতাংশ ফায়ার লাইসেন্স ফি কমিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিল মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। ২০১৭ সালের এই ফি খুব বেড়ে গিয়েছিল বলে বেশ কয়েকজন শিল্পপতি ও বণিকসভার প্রতিনিধিরা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তাঁদের ...

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: তিনি দায়িত্ব নেওয়ার পর আই লিগে শেষ ছ’টি ম্যাচের একটিতেও হারেনি ট্রাউ এফসি। তবুও গড়াপেটার অভিযোগে কোচ দিমিত্রিস দিমিত্রিউকে বরখাস্ত করল মণিপুরের ক্লাবটি। সোশ্যাল মিডিয়ায় ট্রাউয়ের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘দিমিত্রিসকে কোচের পদ থেকে সরিয়ে দেওয়া ...

বিএনএ, বহরমপুর: এবার প্রতিটি বিধানসভা কেন্দ্রে তিনজন করে পিওসি (পয়েন্ট অব কন্ট্রাক্ট) নিয়োগ করবে টিম পিকে। প্রতিটি জেলা থেকে বিধায়ক এবং ব্লক সভাপতিদের কাছ থেকে বিধানসভা কেন্দ্রভিত্তিক তিনজনের নাম চেয়ে পাঠানো হয়েছিল। সেইমতো জেলা থেকে নাম পাঠানো হয়েছে।   ...

সংবাদদাতা, আলিপুরদুয়ার: নির্বাচনে কংগ্রেসের সঙ্গে জোট প্রশ্নে ফ্রন্টের বড় শরিক সিপিএমের সঙ্গে আর কোনও তিক্ততা নয়। তাই আসন্ন আলিপুরদুয়ার পুরভোটে বামফ্রন্টের সঙ্গে কংগ্রেস থাকলেও শরিক আরএসপি’র কোনও অসুবিধা নেই।   ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শিক্ষার জন্য দূরে কোথাও যেতে পারেন। প্রেম-প্রণয়ে নতুন যোগাযোগ হবে। বিবাহের কথাবার্তাও পাকা হতে পারে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৫৬:দ্বিতীয় মোঘল সম্রাট হুমায়ুনের মৃত্যু
১৮৬৫: স্বাধীনতা সংগ্রামী পাঞ্জাব কেশরী লালা লাজপত রাইয়ের জন্ম
১৮৯৮: ভারতের মাটিতে পা রাখলেন ভগিনী নিবেদিতা
১৯২৫: বিজ্ঞানী রাজা রামান্নার জন্ম
১৯৩০: গায়ক যশরাজের জন্ম
১৯৩৭: গায়িকা সুমন কল্যাণপুরের জন্ম





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৬৪ টাকা ৭২.৩৪ টাকা
পাউন্ড ৯১.৭৩ টাকা ৯৫.০২ টাকা
ইউরো ৭৭.৩৫ টাকা ৮০.৩৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪১,৩২০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৯,২০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৯,৭৮০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৭,৪৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৭,৫৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১৩ মাঘ ১৪২৬, ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, (মাঘ শুক্লপক্ষ) তৃতীয়া ৫/৩ দিবা ৮/২২। শতভিষা ৭/৩৪ দিবা ৯/২৩। সূ উ ৬/২১/২১, অ ৫/১৭/৩৫, অমৃতযোগ দিবা ৮/৩২ গতে ১০/৪৩ মধ্যে পুনঃ ১২/৫৪ গতে ২/২২ মধ্যে পুনঃ ৩/৫ গতে ৪/৩৩ মধ্যে। রাত্রি ৬/৯ মধ্যে পুনঃ ৮/৪৬ গতে ১১/২২ মধ্যে পুনঃ ২/০ গতে ৩/৪৪ মধ্যে। বারবেলা ৭/৪৩ গতে ৯/৫ মধ্যে পুনঃ ১/১২ গতে ২/৩৪ মধ্যে। কালরাত্রি ৬/৫৬ গতে ৮/৩৪ মধ্যে।
১৩ মাঘ ১৪২৬, ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, তৃতীয়া ০/৪৫/৪৫ প্রাতঃ ৬/৪২/৩৩। শতভিষা ৪/৩৯/৩৪ দিবা ৮/১৬/৫। সূ উ ৬/২৪/১৫, অ ৫/১৬/২৮, অমৃতযোগ দিবা ৮/৩১ গতে ১০/৪৩ মধ্যে ও ও ১২/৫৬ গতে ২/২৫ মধ্যে ও ৩/৯ গতে ৪/৩৭ মধ্যে এবং রাত্রি ৬/১৩ মধ্যে ও ৮/৪৯ গতে ১১/২৫ মধ্যে। কালবেলা ১/১১/৫৩ গতে ২/৩৩/২৫ মধ্যে। কালরাত্রি ৬/৫৪/৫৬ গতে ৮/৩৩/২৫ মধ্যে।
২ জমাদিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
গিরিশ পার্ক এলাকায় ১১ মাসের শিশুকে অপহরণের অভিযোগ

27-01-2020 - 04:55:03 PM

আনন্দপুরে একটি বাড়িতে ঢুকে মহিলাকে বেঁধে লুটতরাজ দুষ্কৃতীদের, তদন্তে পুলিস 

27-01-2020 - 04:18:31 PM

৮৩ যাত্রী নিয়ে আফগানিস্তানের গজনিতে ভেঙে পড়ল বিমান

27-01-2020 - 04:15:59 PM

৪৫৮ পয়েন্ট পড়ল সেনসেক্স 

27-01-2020 - 04:11:36 PM

আলিপুরদুয়ারে খুনের ঘটনায় থানায় আত্মসমর্পণ অভিযুক্তের
আলিপুরদুয়ার শহরের অরবিন্দ নগর এলাকায় বাপি পন্ডিত (২৩) নামের যুবক ...বিশদ

27-01-2020 - 04:11:00 PM

৪৮৩ পয়েন্ট পড়ল সেনসেক্স 

27-01-2020 - 03:27:26 PM