Bartaman Patrika
বিনোদন
 

আপাতত একেই
আটকালেন অক্ষয়! 

‘মিশন মঙ্গল’-এ দুর্দান্ত অভিনয়ের পর তাঁর পরবর্তী ছবি কী তা জানতে মুখিয়ে ছিল অনেকেই। অবশেষে জল্পনার অবসান ঘটালেন খোদ অক্ষয় কুমারই। গত ৯ সেপ্টেম্বর ছিল তাঁর ৫২তম জন্মদিন। সেদিনই তিনি জানান, এবার ইতিহাস নির্ভর ছবি ‘পৃথ্বীরাজ’-এ দেখা যাবে তাঁকে। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন মানুসী চিল্লার। যশ রাজ ফিল্মসের প্রযোজনার এই ছবিটি চন্দ্রপ্রকাশ দ্বিবেদী পরিচালনা করবেন। রিলিজের তারিখ এখনও ঠিক না হলেও শোনা যাচ্ছে, আগামী বছরের নভেম্বরের দিকে মুক্তি পেতে পারে ছবিটি। এই পর্যন্ত সব ঠিকই ছিল। এরমধ্যেই এক উড়ো খবরে শুরু হয় নানা জল্পনা-কল্পনা। কানাঘুষোয় শোনা যেতে থাকে ‘পৃথ্বীরাজ’-ছাড়াও আরও দুটি ছবির জন্য যশ রাজ ফিল্মসের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন অক্ষয়। দাবানলের মতো ছড়িয়ে পড়া এই খবর ভায়া সোশ্যাল মিডিয়া বলি তারকাদের অন্দরমহলে গিয়ে পৌঁছয়। সরাসরি জানতে না চাইলেও সকলেরই মনের কোণে উঁকি দিতে থাকে প্রশ্ন। তাহলে কী সত্যিই আগামী বছর যশ রাজ ফিল্মসের হাত ধরে একের পর এক বিগ বাজেট ছবি করবেন আক্কি? তা যদি হয় তাহলে এক ধাক্কায় কয়েক যোজন পিছনে ফেলে দেবেন বলিউডের অন্যান্য নামীদামী তারকাদের। এই চিন্তায় যখন ঘুম উড়েছে একাধিক বলিউডি তারকার, ঠিক তখনই যশ রাজ ফিল্মসের পক্ষ থেকে জানানো হয়, তিনটি নয় আপাতত একটি ছবির জন্য তাঁদের সঙ্গে চুক্তিব হয়েছে অক্ষয়ের। যে খবর রটেছে তা পুরোটাই ভুয়ো। এই খবরে আক্কির অনুরাগীরা কিছুটা আশাহত হলেও স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন বি টাউনের অনেক তারকারাই।
অন্যদিকে, ভুয়ো খবরে কান না দিয়ে ‘পৃথ্বীরাজ’ ছবির জন্য কোমর বেঁধে নেমে পড়েছেন অক্ষয়। সম্প্রতি এক ইন্টারভিউতে তিনি বলেন, দেশনায়কদের সবসময়ই মনে রাখা উচিত। পৃথ্বীরাজ চৌহান একজন সাহসী এবং বুদ্ধিদীপ্ত রাজা ছিলেন। এটা আমার কাছে সত্যিই সম্মানের যে ভারতের সেই রাজার চরিত্রে আমি কাজ করতে পারব। অন্যদিকে টেলিভিশন সিরিজ ‘চাণক্য’ এবং ২০০৩ সালের জনপ্রিয় ছবি ‘পিঞ্জর’-এর দৌলতে ইতিমধ্যেই জনপ্রিয় হয়ে গিয়েছেন পরিচালক চন্দ্রপ্রকাশ। তিনিও এই ছবির সাফল্য নিয়ে যথেষ্ট আশাবাদী। ‘পৃথ্বীরাজ’-ছবিতে অক্ষয়, মানুসী ছাড়াও রয়েছেন সঞ্জয় দত্ত, সোনু সুদ, মানব ভিজ এবং মনোজ যোশিরা।  
20th  November, 2019
বেইরুটের পাশে টলিউড

করোনা পরিস্থিতির মধ্যেই বেইরুট বিস্ফোরণ রাতারাতি সারা বিশ্বের দৃষ্টি আকর্ষণ করেছে। লেবাননের রাজধানী শহরের বন্দর এলাকার ভয়াবহ বিস্ফোরণের ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি।
বিশদ

06th  August, 2020
 শ্যুটিং শুরু
করছেন বিদ্যা

নতুন ছবি ‘শকুন্তলা দেবী’র জন্য প্রশংসা কুড়চ্ছেন অভিনেত্রী বিদ্যা বালন। তার মধ্যেই শ্যুটিং শুরু করার পরিকল্পনাও করে ফেললেন। লকডাউনের পর থেকে ধীরে ধীরে বিভিন্ন ছবির শ্যুটিং শুরু হচ্ছে।
বিশদ

06th  August, 2020
 জন্মদিনে ভারী
মজা, মহাধুমধাম

একটা নয়, একেবারে একসঙ্গে দু-দু’খানা জন্মদিন! আজ্ঞে হ্যাঁ, বি-টাউনে এখন সরগরম। একই দিনে দুই তারকার জন্মদিন। ৫ আগস্ট কাজল আর জেনেলিয়া ডি’সুজার জোড়া জন্মদিনের সাক্ষী থাকল মায়ানগরী মুম্বই। বিশদ

06th  August, 2020
মাধুরীর স্মৃতিচারণ

  বুধবার সিনেমা হলে মুক্তির ২৬ বছর পূর্ণ করল সূরয বরজাতিয়া পরিচালিত সুপারহিট ছবি ‘হাম আপকে হ্যায় কৌন। আর এই বিশেষ মুহূর্তকে উদ্‌যাপন করতে মাধুরী দীক্ষিত সোশ্যাল মিডিয়ায় একটি বিশেষ ছবির কোলাজ পোস্ট করেছেন।
বিশদ

06th  August, 2020
 টাইগার ৩
মণীশের কাঁধে?

লকডাউন শিথিল হওয়ার সঙ্গে সঙ্গে প্রযোজনা সংস্থাগুলি আটকে পড়া ছবিগুলির শ্যুটিং শিডিউল তৈরি করতে নেমে পড়েছে। এই বছরই আবার যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্ণ হচ্ছে। সেই উপলক্ষে একগুচ্ছ ছবি ঘোষণা করার কথা রয়েছে।
বিশদ

06th  August, 2020
 করোনা আক্রান্ত
এস পি বালা সুব্রহ্মণ্যম

করোনা আক্রান্ত হলেন বর্ষীয়ান গায়ক এস পি বালা সুব্রহ্মণ্যম। প্রায় পাঁচ দশক ধরে শ্রোতাদের বিভিন্ন ভাষায় গান উপহার দিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে তাঁর অসুস্থতার খবর জানিয়েছেন গায়ক নিজেই।
বিশদ

06th  August, 2020
 টাইমস স্কোয়্যারে দিলজিৎ

দিলজিৎ দোসাঞ্জের নতুন সিঙ্গলস ‘জি.ও.এ.টি’ নেটিজেনদের কাছে খুবই জনপ্রিয় হয়েছে। ইন্টারনেট জুড়ে রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছে এই গান। শুধুমাত্র দেশে নয়, দেশের বাইরেও এই গান নিয়ে চর্চা শুরু হয়েছে।
বিশদ

06th  August, 2020
বাদ গেল করণের নাম 

জাহ্নবী কাপুরের জন্য ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’ ছবিটি খুবই গুরুত্বপূর্ণ। বছর দু’য়েক আগে ‘ধড়ক’ দিয়ে কেরিয়ার শুরু করার পর এই ছবি নিয়ে দর্শকের অনেক প্রত্যাশা। এর মাঝে নেটফ্লিক্সের জন্য একটি ছোট ছবিতে অভিনয় করেছিলেন শ্রীদেবী-কন্যা।   বিশদ

05th  August, 2020
মিমির উপহার 

 লকডাউনের শুরু শুরুতেই সোশ্যাল মিডিয়ায় বিখ্যাত হয়ে যান ‘চা কাকু’। আসল নাম মৃদুল দেব। যাদবপুরের এই বাসিন্দাকে আর্থিক সাহায্য করেছিলেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী। এবার রাখীর দিন সেই ‘চা কাকু’কে বিশেষ উপহার পাঠালেন মিমি।   বিশদ

05th  August, 2020
চিত্রনাট্যে ফাঁক সত্ত্বেও উতরে গেল 
রাত আকেলি হ্যায়

বন্ধ সিনেমা হল। এই সুযোগে অনলাইন স্ট্রিমিং সাইটগুলোর রমরমা। কিন্তু, সেখানকার স্মার্ট ও ঝা চকচকে উপস্থাপনের বাড়বাড়ন্ত একঘেয়েমি আনতে বাধ্য। সেই দিক থেকে দেখতে গেলে কাস্টিং ডিরেক্টর হানি ত্রেহান পরিচালিত প্রথম ছবি ‘রাত আকেলি হ্যায়’ ফার্স্ট ডিভিশনে উত্তীর্ণ। স্মার্ট হওয়ার হাতছানি উপেক্ষা করে নিও নোয়া জ্যঁরের ব্যাকরণ মেনে একটি খাঁটি ‘হু ডান ইট’ তৈরি করেছেন তিনি।  বিশদ

05th  August, 2020
আয়ুষ্মানের শ্রদ্ধার্ঘ্য 

মঙ্গলবার ছিল কিশোরকুমারের জন্মদিন। আর এই বিশেষ দিনে তাঁর ‘গুরু’কে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করলেন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। তিনি এদিন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন। ভিডিওতে দেখা যাচ্ছে, কিশোরকুমারের অন্যতম জনপ্রিয় ‘ও মেরে দিল কে চ্যান’ গানটি গাইছেন আয়ুষ্মান।   বিশদ

05th  August, 2020
বলিউড সপাটে চড় খেয়েছে 

করোনা মহামারীতে ফিরে আসার গান গেয়েও সন্দিহান অমিতকুমার, আবার সব আগের মতো হবে তো! মুখ খুললেন নেপোটিজম বিতর্ক নিয়েও। শুনলেন স্বস্তিনাথ শাস্ত্রী। 
বিশদ

05th  August, 2020
কঠিন সময়ে দর্শকের
স্বাদ বদলের প্রয়াস

অভিনন্দন দত্ত: সৌজন্য ও গুনগুন— সমাজের দুটো ভিন্ন শ্রেণী থেকে উঠে আসা তরুণ-তরুণী। জীবন ও পরিবার সম্পর্কে দু’জনের বিশ্বাসেও রয়েছে বিস্তর ফারাক। আর এই দু’জন মানুষকেই জীবন যখন মুখোমুখি দাঁড় করায়, তখন কোন খাতে বইবে গল্প?
বিশদ

04th  August, 2020
অক্ষয়ের নতুন ছবি
রক্ষা বন্ধন

বলিউডের মিস্টার খিলাড়ি সব সময়ই খবরের শিরোনামে থাকেন। সোমবার ছিল রাখী পূর্ণিমা। এই দিনটিতেও তার ব্যতিক্রম হল না। আসলে এই পবিত্র দিনেই নিজের নতুন ছবির কথা ঘোষণা করলেন অক্ষয়কুমার। ছবির নাম ‘রক্ষা বন্ধন’। বিশদ

04th  August, 2020
একনজরে
কাছারি বাজারের কাপড়পট্টিতে ভয়াবহ আগুনের ঘটনায় মোট ৭ কোটি ৮৮ লক্ষ টাকা ক্ষতিপূরণের দাবি জানালেন ব্যবসায়ীরা। ...

করোনামুক্ত হয়ে বাড়ি ফেরার পর খড়্গপুর রেল হাসপাতালের এক চিকিৎসক ফের করোনায় আক্রান্ত হলেন।   ...

  বোর্ডের স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসিডিওর (এসওপি) হাতে পাওয়ার পরেই ক্রিকেটারদের কোয়ারেন্টাইনে রাখার প্রক্রিয়া শুরু করে দিল আইপিএলের দলগুলি। ...

মাকে কটূক্তির প্রতিবাদ করতে গিয়ে খুন হতে হল ১৭ বছরের এক কিশোরকে। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে বালুরঘাট শহর সংলগ্ন আঁখিরাপাড়া এলাকায়।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যার ক্ষেত্রে সাফল্য আসবে। হিসেব করে চললে তেমন আর্থিক সমস্যায় পড়তে হবে না। ব্যবসায় উন্নতি ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯১৫- লেখক ভীষ্ম সাহানির জন্ম
১৯৪০- ক্রিকেটার দিলীপ সারদেশাইয়ের জন্ম
১৯৭৫: গীতিকার ও কবি প্রণব রায়ের মৃত্যু
১৯৭৭: বিশিষ্ট সঙ্গীতশিল্পী, সুরকার ও সঙ্গীতপরিচালক আচার্য ভীষ্মদেব চট্টোপাধ্যায়ের মৃত্যু
১৯৮১- সুইস টেনিস খেলোয়ান রজার ফেডরারের জন্ম



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭৩.১৬ টাকা ৭৬.৮৮ টাকা
পাউন্ড ৯৫.৮৩ টাকা ১০০.৯৯ টাকা
ইউরো ৮৬.৪৮ টাকা ৯১.১৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৫৬,৯৬০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৫৪,০৪০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৫৪,৮৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৭৫,০৩০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৭৫,১৩০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৩ শ্রাবণ ১৪২৭, শনিবার, ৮ আগস্ট ২০২০, পঞ্চমী ৫৭/৪১ রাত্রি ৪/১৯। উত্তরভাদ্রপদনক্ষত্র ২৭/২৩ অপঃ ৪/১২। সূর্যোদয় ৫/১৪/৩৫, সূর্যাস্ত ৬/৯/৫১। অমৃতযোগ দিবা ৯/৩২ গতে ১২/৫৯ মধ্যে। রাত্রি ৮/২৩ গতে ১০/৩৫ মধ্যে পুনঃ ১২/৪ গতে ১/৩২ মধ্যে পুনঃ ২/১৭ গতে ৩/৪৫। বারবেলা ৬/৫১ মধ্যে পুনঃ ১/১৯ গতে ২/৫৬ মধ্যে পুনঃ ৪/৩৩ গতে অস্তাবধি। কালরাত্রি ৭/৩৪ মধ্যে পুনঃ ৩/৫১ গতে উদয়াবধি।।
২৩ শ্রাবণ ১৪২৭, শনিবার, ৮ আগস্ট ২০২০, পঞ্চমী রাত্রি ২/৩২। উত্তরভাদ্রপদনক্ষত্র দিবা ৩/৪৯। সূর্যোদয় ৫/১৪, সূর্যাস্ত ৬/১৩। অমৃতযোগ দিবা ৯/৩২ গতে ১২/৫৮ মধ্যে এবং রাত্রি ৯/২০ গতে ১০/৩৪ মধ্যে ও ১২/৩ গতে ১/৩২ মধ্যে ও ২/১৭ গতে ৩/৪৬। কালবেলা ৬/৫১ মধ্যে ও ১/২০ গতে ২/৫৮ মধ্যে ও ৪/৩৫ গতে ৬/১৩ মধ্যে। কালরাত্রি ৭/৩৫ মধ্যে ও ৩/৫১ গতে ৫/১৪ মধ্যে।
১৭ জেলহজ্জ

ছবি সংবাদ

এই মুহূর্তে
রাজ্যে করোনায় মৃত্যু ২ হাজার ছাড়াল
রাজ্যে করোনায় মৃত্যু ২ হাজার ছাড়াল। এ পর্যন্ত মোট ২০০৫ ...বিশদ

09:06:41 PM

কাজিরাঙ্গায় শিকারির গুলিতে মৃত গণ্ডার 
অসমের কাজিরাঙ্গা অভয়ারণ্যে আজ সকালে একটি মৃত গণ্ডার উদ্ধার করা ...বিশদ

04:35:00 PM

গুজরাতে রাসায়নিক কারখানায় ভয়াবহ আগুন 
 গুজরাতের একটি রাসায়নিক কারখানায় ভয়াবহ আগুন লাগল। আজ শনিবার ঘটনাটি ...বিশদ

03:59:00 PM

কেরলে দুর্ঘটনাগ্রস্ত বিমানের ২৩ জন যাত্রী হাসপাতাল থেকে মুক্ত 
কেরলে দুর্ঘটনাগ্রস্ত বিমানের ২৩ জন যাত্রীকে সুস্থ অবস্থায় হাসপাতাল থেকে ...বিশদ

03:45:00 PM

কেরলের বিমান দুর্ঘটনায় নিহত ও আহতদের আর্থিক সাহায্য ঘোষণা কেন্দ্রের
কেরলের কোঝিকোড়ে বিমান দুর্ঘটনায় নিহত ও আহতদের আর্থিক সাহায্য ঘোষণা ...বিশদ

02:09:37 PM

করোনা: কোন কোন দেশ বেশি আক্রান্ত? 
করোনায় আক্রান্তের বিচারে তালিকায় শীর্ষে রয়েছে আমেরিকা। এদেশে করোনায় আক্রান্ত ...বিশদ

01:33:00 PM