Bartaman Patrika
বিনোদন
 
সূর্য-পৃথিবী

অরিজিত্ বিশ্বাস পরিচালিত ছবি ‘সূর্য পৃথিবীর চারদিকে ঘোরে’-র সাফল্য উপলক্ষে একটি পার্টির আয়োজন করা হয়েছিল। সেখানেই পাওয়া গেল ছবির দুই মুখ্য চরিত্রাভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী এবং মেঘনাদ ভট্টাচার্যকে। 
ছবি: দীপেশ মুখোপাধ্যায়

ফেস্টিভ্যালের ডায়েরি 

ভেজাল ছাড়া মনের খোরাক
উৎসবের নবমী। আছড়ে পড়ছে ভিড়। বৃহস্পতিবারও দুপুর গড়াতে না গড়াতেই জমজমাট নন্দন চত্বর। চলছে দেদার সিনেমা ভোজ। তার ফাঁকে ভূরি ভোজও। চত্বরের চাতাল নানাবিধ খাবারের গন্ধে ম ম। সিনেমা ও রসনার এহেন যুগলবন্দিতে নিপুণ সঙ্গত করে চলেছে ফিল্ম ক্লাবগুলি। বাংলা অ্যাকাডেমির চৌহদ্দির মধ্যে এবারেও সিনে-সম্ভার সাজিয়ে বসেছে সিনে সেন্ট্রাল, ভবানীপুর ফিল্ম সোসাইটি, ফেডারেশন অব ফিল্ম সোসাইটি অফ ইন্ডিয়া, সিনেমাথেক কলকাতার মতো সিনেচর্চার সংগঠনগুলি। ফুডকোর্ট ও বুককোর্টের এই সহাবস্থানকে তারিয়ে উপভোগ করছেন সিনেভুখ সমাজ। এঁদের মধ্যে কেউ ফিল্ম গবেষক, কেউ ছাত্র, কেউ আবার বিশ্বসিনেমার বিদগ্ধ দর্শক। যুগপৎ, মুখও নড়ছে, মনও ভরছে। এর মধ্যে কলকাতার অন্যতম প্রাচীন ফিল্মক্লাব সিনে সেন্ট্রাল আবার তাদের স্টলে নতুন করে সদস্য নেওয়া শুরু করেছে। সেই বার্তা ক্রমশ রটেছে উৎসব প্রাঙ্গণে। উৎসাহী ‘সিনে লাভার’দের দেখা গেল হাত, মুখ ধুয়ে-মুছে মন দিয়ে ফর্ম ভরতে ব্যস্ত। সিনে সেন্ট্রালের স্টলেই পাওয়া যাচ্ছে বিশ্ববন্দিত পরিচালকদের কালজয়ী সিনেমার ডিভিডি। একটা কিনলে, একটা ফ্রি। দ্রুত বিকোচ্ছে সেগুলি। পাশের ভবানীপুর ফিল্ম সোসাইটি বা ফেডারেশনের স্টলেও আগ্রহীদের উঁকিঝুঁকি। উল্টেপাল্টে দেখছেন সত্যজিৎ, মৃণাল, ঋত্বিক, গোদার, ফেলিনিদের উপর লেখা বইগুলি। খোঁজ নিচ্ছেন ম্যাগাজিনের বাৎসরিক গ্রাহক করা হচ্ছে কি না। তারমধ্যে এক মধ্যবয়সিনী হঠাৎ হন্তদন্ত হয়ে ফেডারেশনের স্টলের মধ্যে ঢুকে জিজ্ঞাসা করলেন, ‘আচ্ছা এখানে তেল ছাড়া রান্নার বই পাওয়া যাবে?’ প্রশ্ন শুনে একটুও না দমে ক্লাবটির এক সদস্যর জবাব, ‘না ম্যাডাম। তবে ভেজাল ছাড়া মনের খোরাক পেতে পারেন?’

হোম সাপোর্ট
ওঁরা সব এসেছেন ভুটান থেকে। পড়াশোনা করতে। থাকেন শহরের আনাচে কানাচে। কেউ আইনের ছাত্রী, কেউ আবার ট্যুরিজমের, আছেন সমাজবিজ্ঞানের পড়ুয়াও। শ্রীং, ওয়াংচু, পেমারা দল বেঁধে জড়ো হয়েছিলেন ২৫তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে তাঁদের দেশের ছবি দেখতে। বুধবার নন্দন ১- দেখানো হল ভুটানের ‘লু না না ইয়ানা- ইয়াক ইন দ্য ক্লাসরুম’ ছবিটি। শো-এর পর নন্দনের সামনের চাতালে ছবির পরিচালক ও প্রযোজককে ঘিরে ওয়াংচুরা মেতে উঠলেন উৎসবে।
ছবির পরিচালক পাও ছৌনিং দোরজির ভাষায় যা ‘হোম সাপোর্ট’। পেশায় ট্রাভেল ফোটোগ্রাফার দোরজির এটা প্রথম ছবি। তিনি ভাবতে পারেননি তাঁর ছবির স্ক্রিনিংয়ের সময় এত স্বদেশের সমর্থন পাবেন। ডেকে ডেকে সবার নাম, পরিচয়, বাসস্থানের খোঁজ খবর নিচ্ছিলেন পরিচালক। পেমারাও দল বেঁধে পরিচালককে নিয়ে তুললেন গ্রুপ ছবি। হাসি-ঠাট্টা-গল্পে মুখর চত্বরটিকে যেন মনে হচ্ছিল একখণ্ড ভুটান। তার ফাঁকে দোরজি জানালেন তাঁর কলকাতা নিয়ে মুগ্ধতার কথা, সত্যজিতের সিনেমা থেকে ছবি তৈরির অনুপ্রেরণার কথা। এমনকী মাদার টেরিজা, অমর্ত্য সেনের কথাও। কলকাতায় এসেছেন, অবশ্যই যাবেন মহাবোধি সোসাইটিতে।
সেখানে আলেকজাণ্ডার ক্যানিংহামের সংগ্রহ দেখার জন্য উন্মুখ হয়ে আছেন তিনি। সঙ্গে থাকবে ‘আ লট অফ হোম সাপোর্ট’। পেমা, ওয়াংচুদের দেখিয়ে বলেন দোরজি। 

জনপ্রিয়তা
বুধসন্ধ্যা। কিছুক্ষণ পরেই একতারা মঞ্চে বসবে ‘বিগ বাজেট ব্লকবাস্টার নাকি স্মল বাজেট সুপারহিট’ এই বিষয়ের উপর আলোচনাসভা। অংশগ্রহণ করবেন চিরঞ্জিত, আবির, সোহম, শুভশ্রী, পাওলিদের মত টলিউডের হুজ হু’রা। মঞ্চের পিছনেই সাজঘর তথা বিশ্রামঘর। সেখানেই একে একে এসে পৌঁছচ্ছেন তারকারা। তাঁদের কাছ থেকে দেখার জন্য উৎসাহী জনতা ভিড় জমিয়েছেন রবীন্দ্রমূর্তির বিপরীতে, সদনমঞ্চের পাশের দেওয়াল ঘেঁষে। সামনে পুলিসের তৈরি ব্যারিকেড। সেখানে হুমড়ি খেয়ে ঠায় তীর্থের কাকের মতো প্রতীক্ষারত তাঁরা। একে একে ঢুকছেন চিরঞ্জিত, সোহম, শ্রাবন্তীরা। আর হাততালি দিয়ে উঠছেন গুণমুগ্ধদের দল। এমন সময় গুঞ্জন উঠল ‘ওই তো আবিরের গাড়ি’। নড়েচড়ে উঠল ভিড়। দুলে উঠল রেলিং। সক্রিয় হয়ে উঠল পুলিস। আবির গাড়ি থেকে মাটিতে পা রাখতেই উল্লাসে ফেটে পড়ল জনতা। কেউ চিৎকার করছেন ‘ব্যোমকেশদা’ বলে, কেউ আবার ‘সোনাদা’। ‘ফেলুদা’ বলেও গলা ফাটালেন অনেকে। মুচকি হেসে ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়লেন নায়ক। সেই জনপ্রিয়তার রেশ পৌঁছল মঞ্চেও। চিরঞ্জিত আবিরকে দেখিয়ে বললেন, ‘জনপ্রিয়তায় আবিরই এখন সবার চেয়ে এগিয়ে। আমাকে দেখে পাবলিক যত না চেঁচাল, ওকে তো দেখে তার একশোগুণ বেশি।’ চিরঞ্জিতের কথা শেষ হতে না হতেই ফের উল্লাসে ফেটে পড়ল জনতা।

উত্সবে ভূতের উপদ্রব
ভর দুপুরবেলা কলকাতা চলচ্চিত্র উত্সবের প্রাঙ্গণে ভূতের তাণ্ডব নৃত্য। ভূত বাবাজি নেচেই চলেছেন। আর দর্শকরা তখন তাকে ঘিরে দাঁড়িয়ে রয়েছেন। প্রেস কর্ণারের সামনে থেকেই তিনি নাচের যাত্রা শুরু করেছেন। তারপর বিভিন্ন জায়গায় এপ্রান্ত থেকে অন্য প্রান্ত, তাঁর নাচ আর শেষ হচ্ছে না। দর্শকরাও লম্বা টিকিটের লাইনের মাঝখানে বেশ ভালোই উপভোগ করছেন। কিন্তু ব্যপারটা কী? এঁরা হলেন ‘নটি বং’। এটি একটি ইউচিউব চ্যানেল। যাঁরা প্র্যাঙ্ক ভিডিও তৈরি করে থাকেন।
সংকলক: প্রিয়ব্রত দত্ত    
14th  November, 2019
কন্যাসন্তানের পিতা হলেন কপিল শর্মা 

গত বছর ডিসেম্বর মাসে সাত পাকে বাঁধা পড়েছিলেন কমেডিয়ান কপিল শর্মা। বছর ঘুরতে না ঘুরতেই কন্যা সন্তানের বাবা হলেন কপিল। তিনি নিজেই মঙ্গলবার সকালে ট্যুইট করে এই কথা জানিয়েছেন। পাশাপাশি সদ্যোজাতর জন্য সকলের আশীর্বাদ কামনা করেছেন। অরুণাচল প্রদেশের মুখ্যমন্ত্রী কপিলকে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন।
বিশদ

আইনি জটিলতায় মর্দানি ২ 

কোটা শহরের এক জনৈক ব্যক্তি রানি মুখোপাধ্যায়ের ‘মর্দানি ২’ মুক্তির উপর স্থগিতাদেশ চেয়ে রাজস্থান হাইকোর্টে একটি পিটিশন দাখিল করেছেন। তসলিম আহমেদ নামক ওই ব্যক্তির মতে টিজার দেখে ছবির যা বিষয়বস্তু বোঝা যাচ্ছে, সেটি খুবই আপত্তিকর। কোটা শহরের প্রেক্ষাপটেই ছবিটি তৈরি করা হয়েছে।  
বিশদ

ট্রেলার লঞ্চে এসে কেঁদে ফেললেন দীপিকা 

দীপিকা পাড়ুকোন অভিনীত ‘ছপাক’ ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই দর্শকদের মধ্যে উত্সাহর সৃষ্টি হয়েছে। সোশ্যাল মিডিয়াতে নেটিজেনরা ছবিটি নিয়ে রীতিমতো উত্তেজিত। ছবিতে দীপিকার চরিত্রের নাম মালতী। ছবির ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে চরিত্রে নিয়ে কথা বলার সময় দীপিকার চোখ চিকচিক করে উঠল। 
বিশদ

পরমব্রত পরিচালিত বায়োপিকে নিজে অভিনয় করছেন না সৌমিত্র 

বলিউডের মতো টলিউডেও এখন বায়োপিক তৈরির ধুম। বিনয়-বাদল-দীনেশ,পদ্মশ্রী সুভাষিণী মিস্ত্রির ওপর বায়োপিক তৈরি হচ্ছে। এবার শোনা যাচ্ছে, বাংলা ছবির জীবন্ত কিংবদন্তি সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক তৈরি হবে। এই ছবিটি পরিচালনা করছেন পরমব্রত চট্টোপাধ্যায়।
বিশদ

একটা দৃশ্যের জন্য কেরিয়ারে অর্জিত সম্মান নষ্ট করতে পারব না! 

২০১৯ সালটা বেশ ব্যস্ততার মধ্যে দিয়েই কাটল তাঁর। এক বছরে পাঁচটা ছবি মুখের কথা নয়। উপরি পাওনা আরও একটাতে গেস্ট অ্যাপিয়ারেন্স। ভাইজানকে সঙ্গে নিয়ে এবার আসছেন ‘দাবাং ৩’তে। তার আগে আমাদের প্রতিনিধি শামা ভগতের সঙ্গে কথা বললেন সোনাক্ষী সিনহা। 
বিশদ

তিক্ত সম্পর্কের জেরে সারার সঙ্গে শ্যুটিং করবেন না কার্তিক 

কার্তিক আরিয়ান এবং সারা আলি খানের প্রণয়ের সম্পর্ক নিয়ে একটা সময় মিডিয়া উত্তাল হয়েছিল। ইমতিয়াজ আলির ‘লাভ আজ কাল’-এর সিক্যুয়েল ছবির শ্যুটিংয়ের সময় তাঁদের বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা গিয়েছিল। তাঁরা তাঁদের ছবিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতেন। সব ঠিকঠাকই ছিল। হঠাত্ করেই কোথায় যেন তাল কাটল। 
বিশদ

10th  December, 2019
বেণী-নিকিতা একসঙ্গে 

একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য এই প্রথম বেণী দয়াল ও নিকিতা গান্ধী স্ক্রিন স্পেস ভাগ করে নেবেন। স্বর্ণযুগের জনপ্রিয় ‘এক লড়কি ভিগি ভাগি সি’ গানটিকে নতুন আঙ্গিকে সঙ্গীতায়োজনের মাধ্যমে গেয়েছেন তাঁরা। অভিনেতা হিমাংশু মালহোত্রাকে শায়রি বলতেও দেখা যাবে এই মিউজিক ভিডিওতে।  
বিশদ

10th  December, 2019
প্রীতমের ছোঁয়া 

কালারসের নতুন ধারাবাহিক ‘শুভারম্ভ’-এ সুরকার প্রীতম চক্রবর্তীর ছোঁয়া। ব্যাপারটা খোলসা করে বলা যাক। এই ধারাবাহিকের টাইটেল ট্র্যাক গেয়েছেন তুষার যোশি ও অন্তরা মিত্র। আর টাইটেল ট্র্যাকটি কম্পোজ করা হয়েছে প্রীতমের স্টুডিও জ্যাম এইটে।
বিশদ

10th  December, 2019
নেটফ্লিক্সের ওয়েব সিরিজে
মুখ্য চরিত্রে মাধুরী 

নেটফ্লিক্স তাদের আগামী প্রজেক্টের কথা ঘোষণা করল। নতুন সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করবেন মাধুরী দীক্ষিত নেনে। সিরিজটি পরিচালনা করবেন শ্রী রাও এবং ক্রিয়েটিভ প্রোডিউসার হলেন করণ জোহর। ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে মাধুরী এই নিয়ে দ্বিতীয়বার গাঁটছড়া বাঁধলেন। এই বিষয়ে মাধুরী বললেন, ‘আমি সবসময় নেটফ্লিক্সের ফ্যান। 
বিশদ

10th  December, 2019
এক দশক বাদে
বড়পর্দায় সুস্মিতা সেন 

প্রায় এক দশক হয়ে গেল ক্যামেরার সামনে দেখা যায় না সুস্মিতা সেনকে। যদিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি কিন্তু তাঁর ফ্যানদের সঙ্গে যোগাযোগ রাখেন। তাঁর ইনস্টাগ্রামে চোখ রাখলেই বোঝা যায়, তিনি কীভাবে তাঁর দুই মেয়ে আলিশা এবং রিনির সঙ্গে সুন্দর সময় কাটাচ্ছেন। 
বিশদ

10th  December, 2019
তাহিরার ছোট ছবিতে নীনা গুপ্তা 

ফিল্মের প্রতি লেখিকা তাহিরা কাশ্যপের একটা টান রয়েছে। কিছুদিন আগেই তিনি ‘টফি’ বলে একটা ছোট ছবিও তৈরি করেছিলেন। এছাড়াও একটি মিউজিক ভিডিওতে তিনি তাঁর ভাই অপারশক্তি খুরানাকে পরিচালনা করেছিলেন। এবারও তিনি আরও একটি ছোট ছবি নিয়ে আসতে চলেছেন। ছবির নাম ‘পিন্নি’।
বিশদ

10th  December, 2019
শীতের আমেজে ছবির ভিড়

হাওয়া অফিস বলছে, শীত আসতে এখনও ক’দিন দেরি। মাঙ্কি টুপি ও ক্রিমের মরশুমে লেপ, কম্বলের ওম বঞ্চিত বাঙালির মন বিস্বাদ। ভালো লাগছে না কিছুতেই। ছুটির দিন চিড়িয়াখানা, ভিক্টোরিয়ায় ভিড় হচ্ছে বটে তবে সঙ্গ দিচ্ছে ঘাম। ঠান্ডা দুপুরে ফুরফুরে মেজাজটা চটকে দেওয়ার কোনও মানে হয়! কিন্তু কিছুই করার নেই। 
বিশদ

10th  December, 2019
বদলে গেল ছবির নাম 

পরিচালক হংসল মেহতার পরের ছবির নাম বদলে গেল। রাজকুমার রাও অভিনীত এই ছবির নাম ছিল ‘তুর্‌রম খান’। কিন্তু এবারে সেই নাম বদলে গিয়ে করা হল ‘ছালাং’। রাজকুমার নিজে ট্যুইট করে এই খবর জানিয়েছেন।  বিশদ

09th  December, 2019
বিয়ে করছেন মোনা সিং 

ছোট পর্দায় ‘জসসি জ্যায়সি কোই নেহি’ ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয় হয়ে উঠেছিলেন মোনা সিং। খুব তাড়াতাড়ি বিয়ে করতে চলেছেন তিনি। শোনা যাচ্ছে, দক্ষিণ ভারতের এক ব্যবসায়ীকে তিনি বিয়ে করছেন।  বিশদ

09th  December, 2019
একনজরে
ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল।  ...

নয়াদিল্লি, ১০ ডিসেম্বর (পিটিআই): নাগরিকত্ব সংশোধনী বিলের বিরুদ্ধে সংসদের বাইরে আরও সরব কংগ্রেস। দলের দুই অন্যতম প্রধান মুখ রাহুল এবং প্রিয়াঙ্কা গান্ধী সোশ্যাল সাইটে এই বিলের বিরুদ্ধে সুর চড়ালেন। তাঁদের দু’জনের মতে, গণতন্ত্র ধ্বংস করার ষড়যন্ত্র করছে কেন্দ্র।   ...

 বিশ্বজিৎ দাস, কলকাতা: ছ’ঘণ্টার জায়গায় চারদিন! হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এমনই অবস্থা হচ্ছে ডেঙ্গু কবলিত কলকাতা লাগোয়া দুই ২৪ পরগনার বিস্তীর্ণ এলাকার মানুষের ডেঙ্গু পরীক্ষার রিপোর্ট পেতে। কিছুদিন আগেই রাজ্য সরকার নির্দেশ দিয়েছিল, ডেঙ্গু পরীক্ষার রিপোর্ট দিতে সরকারি হাসপাতালগুলির ঢিলেমি ...

সংবাদদাতা, খড়্গপুর: মঙ্গলবার সকালে চীনা মাঞ্জায় গলা কেটে খড়্গপুর শহরে এক স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হল। তার নাম মহম্মদ সাদেক(১৫)। বাড়ি পাঁচবেড়িয়া কাজি মহল্লায়। সে সাউথ সাইড হাই স্কুলে অষ্টম শ্রেণীতে পড়ত।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
aries

মানসিক অস্থিরতার জন্য পঠন-পাঠনে আগ্রহ কমবে। কর্মপ্রার্থীদের যোগাযোগ থেকে উপকৃত হবেন। ব্যবসায় যুক্ত হলে শুভ। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯২২: অভিনেতা দিলীপকুমারের জন্ম
১৯২৪: সাহিত্যিক সমরেশ বসুর জন্ম
১৯৩৫: প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের জন্ম
১৯৪২: সঙ্গীত পরিচালক আনন্দ শংকরের জন্ম
১৯৬১: অভিনেতা তুলসী চক্রবর্তীর মৃত্যু
১৯৬৯: ভারতীয় দাবাড়ু বিশ্বনাথন আনন্দের জন্ম
২০০৪: সঙ্গীতশিল্পী এম এস শুভলক্ষ্মীর মৃত্যু
২০১২: সেতারশিল্পী রবিশঙ্করের মৃত্যু  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৪২ টাকা ৭২.৫৪ টাকা
পাউন্ড ৯১.১৯ টাকা ৯৫.৫৯ টাকা
ইউরো ৭৬.৭৫ টাকা ৮০.৪৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,২৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,২৭৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৮২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৩,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৩,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার, চতুর্দশী ১২/৩ দিবা ১০/৫৯। রোহিণী অহোরাত্র। সূ উ ৬/১০/১৮, অ ৪/৪৯/০, অমৃতযোগ দিবা ৬/৫২ মধ্যে পুনঃ ৭/৩৫ গতে ৮/১৮ মধ্যে পুনঃ ১০/২৫ গতে ১২/৩৩ মধ্যে। রাত্রি ৫/৪২ গতে ৬/৩৫ মধ্যে পুনঃ ৮/২২ গতে ৩/৩০ মধ্যে, বারবেলা ৮/৫০ গতে ১০/১০ মধ্যে পুনঃ ১১/৩০ গতে ১২/৫০ মধ্যে, কালরাত্রি ২/৪৯ গতে ৪/৩০ মধ্যে।
২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার, চতুর্দশী ১১/৩৯/৪১ দিবা ১০/৫১/২৭। কৃত্তিকা ০/৪১/৪৪ প্রাতঃ ৬/২৮/১৭, সূ উ ৬/১১/৩৫, অ ৪/১/১৭, অমৃতযোগ দিবা ৭/২ মধ্যে ও ৭/৪৪ গতে ৮/৩২ মধ্যে ও ১০/৩৩ গতে ১২/৪০ মধ্যে এবং রাত্রি ৫/৪৮ গতে ৬/৪১ মধ্যে ও ৮/২৯ গতে ৩/৩৯ মধ্যে, কালবেলা ৮/৫১/২ গতে ১০/১০/৪৫ মধ্যে, কালরাত্রি ২/৫১/২ গতে ৪/৩১/১৯ মধ্যে।
১৩ রবিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
গুজরাত হিংসা: নানাবতি কমিশনের রিপোর্টে নরেন্দ্র মোদিকে ক্লিনচিট 
২০০২ গোধরা কাণ্ডের পর গুজরাতজুড়ে হিংসার তদন্ত রিপোর্টে তৎকালীন নরেন্দ্র ...বিশদ

12:13:00 PM

দুবরাজপুরে মাটির নীচ থেকে ধোঁয়া, চাঞ্চল্য 
সাত সকালে মাটির নীচ থেকে ধোঁয়া বেরনো ঘিরে চাঞ্চল্য দুবরাজপুরের ...বিশদ

11:35:44 AM

কোচবিহারের শীতলকুচির ডাকঘড়া বাজারে ৩টি বোমা উদ্ধার 

10:46:00 AM

নাগরিকত্ব সংশোধনী বিল: উত্তর-পূর্বে বনধ, বাতিল একাধিক ট্রেন 
নাগরিকত্ব সংশোধনী বিলকে ঘিরে উত্তপ্ত উত্তর-পূর্বের তিন রাজ্য। অসম, ত্রিপুরাজুড়ে ...বিশদ

10:39:02 AM

বাগুইআটিতে যুবক খুন 
বাগুইআটির দেশবন্ধুনগরে ড্রেন থেকে উদ্ধার হল এক যুবকের দেহ। মৃতের ...বিশদ

10:22:00 AM

শহরে ট্রাফিকের হাল 
আজ, বুধবার সকালে শহরে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে অফিস টাইমের ...বিশদ

10:06:24 AM