Bartaman Patrika
বিনোদন
 

যশরাজ বা ধর্মা প্রোডাকশনই
কি সাফল্যের মানদণ্ড?

সবেমাত্র ডেঙ্গু থেকে সেরে উঠেছেন। তারমধ্যেই হিমাচলের বাড়িতে দেওয়ালি কাটিয়ে মুম্বই ফিরেছেন। উদ্দেশ্য নতুন ছবি ‘বালা’র প্রচার। ইয়ামি গৌতমের মুখোমুখি শামা ভগত।


 টাক বা আশপাশের টাকমাথা লোকেদের সম্পর্কে আপনি কীরকম মত পোষণ করেন?
 আমার কাছে এটা খুবই সাধারণ ব্যাপার। জীবনের একটা অংশ।
 নায়িকাদের তো চুলের যত্ন নিতে গুচ্ছের ট্রিটমেন্ট করাতে হয়। চুল নিয়ে আপনি কতটা চিন্তিত?
 শ্যুটিংয়ের জন্য সত্যিই আমাদের চুলকে প্রচুর অত্যাচার সহ্য করতে হয়। আর আমাদের অন্য পথও খোলা নেই। মা আমার মাথায় হার্বাল তেল লাগিয়ে দেন, সবসময় আমাকে ভালো খাবার খেতে দেন। চুল ও ত্বকের বিভিন্ন প্রোডাক্ট থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করি।
 টাক পড়া কি এখন একটা ফ্যাশন স্টেটমেন্ট হয়ে গিয়েছে বলে মনে হয়?
 অবশ্যই। ভিন ডিজেল এবং রক তো নিজেদের দারুণভাবে ক্যারি করেন। বাস্তব জীবনেও অনেককে দেখেছি যাঁরা টাক নিয়ে বিন্দুমাত্র চিন্তিত নন।
 ‘বালা’কে আপনি কীভাবে ব্যাখ্যা করবেন?
 চুল পড়া নয়, দিনের শেষে নিজেকে ভালোবাসা বা নিজের প্রতি ইতিবাচক দৃষ্টিভঙ্গি বজায় রাখাটাই আসল কথা। ‘উরি’র জন্য আমি চুল কেটে ছোট করেছিলাম। অনেকেই বলেছিল যে এত ভালো চুল কাটলে কেন। আমার মায়ের ছোট চুল পছন্দ। আবার আমার বাবার পছন্দ সুন্দর ঘন লম্বা চুল। কিন্তু আপনি কী মনে করছেন সেটাই বড় কথা।
 আপনি তো নিজে একটা ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনে কাজ করেছেন। আপনার কাছে সুন্দরের সংজ্ঞাটা কীরকম?
 কুড়ি বছর আগেও তো নায়িকারা ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনে কাজ করতেন। কেউ জানতেন না যে ‘ভিকি ডোনর’ সুপারহিট হবে। আমি কিন্তু নির্মাতাদের সঙ্গে কথা বলেছি। তাঁদের বুঝিয়েছিলাম যাতে একটু অন্যভাবে প্রচার করা যায়, যাতে মানুষকে এটা বোঝানো যায় যে, যে কোনও বর্ণই ভালো। সৌন্দর্যকে কোনও গণ্ডি দিয়ে বেঁধে দেওয়াটা উচিত নয়। মানুষ এতকিছু না বুঝেই ট্রোলিং করে সেটা দেখে খারাপ লাগে।
 আপনি কি এটা মানেন যে আমরা এখনও সেকেলে এবং এখনও হাতে গোনা শ্যামবর্ণা অভিনেত্রীরাই জনপ্রিয়?
 আমার সেটা মনে হয় না। বিপাশা বসু, রাধিকা আপ্তে, প্রিয়াঙ্কা চোপড়া, নন্দিতা দাস— লম্বা তালিকা রয়েছে। এই নামগুলো বলতেও খারাপ লাগছে, কারণ এটা ওঁদের অসম্মান করা। আমার মনে হয় না কোনও সুস্থ মস্তিষ্কের পরিচালক ত্বকের বর্ণ দেখে নায়িকা নির্বাচন করেন। সাফল্য রং দেখে আসে না, পরিশ্রম করে আসে। মানুষের মানসিকতা বদলাতে আমাদের আরও কাজ করতে হবে।
 সাফল্যের সঙ্গে সঙ্গে ইন্ডাস্ট্রিতে আপনার স্ট্রাগল কি শেষ হয়েছে?
 আমার মনে হয়না সেটা কোনওদিন শেষ হবে। সাফল্য এসছে বলে তো আমি হিমাচলের অতীত ভুলতে পারব না। সাফল্যের পাশাপশি জীবনে কষ্ট দুঃখ তো থাকবেই। তখন নিজের মনের জোর ঠিক রাখতে পরিবারের সাহায্য খুব কাজ করে।
 ছবিতে তো ভূমি পেড়নেকর রয়েছেন। তাহলে রাজি হলেন কেন?
 সেটা ছবিটা দেখলে বুঝতে পারবেন। আমি এরকম চরিত্র আগে করিনি। মেয়েটা মফসসলের মডেল। ভূমির সঙ্গে আমার দারুণ বন্ধুত্ব হয়ে গিয়েছে।
 সাত বছর পর আবার আয়ুষ্মানের সঙ্গে কাজ করলেন। ওর মধ্যে কী কী পরিবর্তল লক্ষ্য করলেন?
 শ্যুটিংয়ের সময় ‘ভিকি ডোনর’ এর দিনগুলোর কথা খুব মনে পড়ত। তবে এখনও আমরা খুব ভালো বন্ধু।
 ইন্ডাস্ট্রি থেকে কী শিখলেন?
 অনেককিছু। দায়িত্ব, কাজের প্রতি সততা। এত ফ্যান, সম্মান সবকিছুই তো এই ইন্ডাস্ট্রিরই দেওয়া। আমার থেকে হয়তো আরও যোগ্য অভিনেতা রয়েছেন কিন্তু তাঁরা সুযোগ পাননি। আমি পেয়েছি। তাই আমাকে সেই সুযোগের প্রতি দায়বদ্ধ থাকা উচিত।
 এখনও তো যশরাজ বা ধর্মার মতো প্রযোজকরা দূরে।
 ওরা কি সাফল্যের মানদণ্ড! আমি তো কাজ করতেই চাই। কিন্তু আমার মনে হয় আজকে ভালো চিত্রনাট্য ও ভালো পরিচালকই শেষ হাসি হাসে।
 এমন কোনও কোনও পুরুষ ফ্যান আছেন যিনি আপনার জন্য অপ্রত্যাশিতভাবে এমন কিছু করেছেন যেটা এখনও ভুলতে পারেননি?
 এক জনকে মনে আছে। কলকাতার ছেলে। ওর হাতে আমার নামটা ট্যাটু করিয়েছিল। আমি ওর কাছে কারণ জানতে চেয়েছিলাম। ও বলেছিল এমনিই ট্যাটু করেছি। তারপর আমি জানতে চেয়েছিলাম যে বিয়ের পর কী হবে? ও বলেছিল স্ত্রীকে মানিয়ে নিতে হবে। আমি আইন নিয়ে পড়েছিলাম বলে সেই ছেলেটিও আইন নিয়ে পড়ছিল। কলকাতায় গিয়ে ওর সঙ্গে দেখাও করেছিলাম। ও আমাকে অনেক উপহার দিয়েছিল।
 এরপর আপনাকে কোন ছবিতে দেখা যাবে?
 বিক্রান্ত ম্যাসের সঙ্গে ‘জিনি ওয়েডস সানি’র শ্যুটিং শেষ করলাম। আরও দুটো ছবি নিয়ে কথা চলছে।
07th  November, 2019
বিনোদনের ডালি সাজিয়ে প্রস্তুত
শহরের সেরা পুজোগুলি 

 ভরা শরতে বর্ষার প্যাচপ্যাচে আবহাওয়া। দূর দেশে বসে থাকা ছেলে-মেয়েগুলো হয়তো ফ্লাইটের টিকিটের দাম কখন একটু কমবে, তার দিন গোনা শুরু করেছেন। যদিও থাকছে কোয়ারেন্টাইনের ধাক্কা। এ বছর স্কুল-কলেজ ছুটি পড়ার অপেক্ষা নেই। সব আলোচনার কেন্দ্রেই করোনা ভাইরাস। একটা সময়, পুজো হবে কিনা এই প্রশ্নটাই ঘুরপাক খাচ্ছিল। তবে, সেই সংশয় কেটেছে। কলকাতার বাছাই করা কয়েকটি পুজোর থিম কী, দর্শনার্থীদের জন্য কী কী সতর্কতামূলক ব্যবস্থা থাকছে, তা অনুসন্ধান করলেন সোহম কর। বিশদ

তিন প্রজন্ম ধরে 

কাজল যে ইদানীং সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় হয়ে উঠেছেন, সে কথা হয়তো অনেকেই জেনে গিয়েছেন। স্বামীর সঙ্গে কাটানো মুহূর্তের ছবি পোস্ট করেন। প্রিয় বন্ধু শাহরুখ খানের বিষয়ে বড় পোস্ট লেখেন। নিজের জীবন ও পরিবারের ছোটবড় বৃত্তান্ত ফ্যান ক্লাবের সঙ্গে শেয়ার করেন তিনি সোশ্যাল মিডিয়ায়।   বিশদ

সেরা একশোয় আয়ুষ্মান 

বদলাতে থাকা বলিউডে ছবির বিষয়বস্তুর নতুন সংজ্ঞা তৈরি করেছেন আয়ুষ্মান খুরানা। পর পর আটটা সুপারহিট ছবি, বিষয় বৈচিত্র্য এবং উদার মনোভাবের জন্য দেশের ইউথ আইকনে পরিণত হয়েছেন তিনি। দেশের বাইরেও এখন তাঁর অনুরাগীর সংখ্যা অনেকের কাছেই ঈর্ষনীয়।   বিশদ

বেবোর রাজধানী সফর 

দিল্লি উড়ে গেলেন বলিউড ডিভা করিনা কাপুর খান। ‘লাল সিং চাড্ডা’র শ্যুটিংয়ে যোগ দিতেই তাঁর এই রাজধানী সফর বলে জানা গিয়েছে। দিন কয়েক আগেই চল্লিশতম জন্মদিন পালন করলেন করিনা। তার মধ্যে তিনি আবার দ্বিতীয় সন্তানের অপেক্ষায়।   বিশদ

ট্যুইটার ছাড়লেন কুবরা 

‘সেক্রেড গেমস’ খ্যাত অভিনেত্রী কুবরা সেইট এবারে ট্যুইটার ছাড়লেন। আর ট্যুইটার থেকে বিদায় নেওয়ার আগে তিনি একটি পোস্টও করেছেন। তবে ঠিক কী কারণে তিনি এই সোশ্যাল নেটওয়ার্কিং সাইট আর ব্যবহার করবেন না, তা স্পষ্ট করেননি।  বিশদ

পরিচালক রুদ্রনীল 

 একটি বিজ্ঞাপনের জন্য পরিচালকের আসনে বসলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। একটি জুতোর কোম্পানির বিজ্ঞাপনের জন্য সোহিনী সরকার, বিশ্বনাথ বসু, কাঞ্চন মল্লিক এবং অনির্বাণ ভট্টাচার্যকে নিয়ে কাজ করলেন রুদ্রনীল।  
বিশদ

23rd  September, 2020
কঙ্গনার বিরুদ্ধে সোনুর ক্ষোভ 

করোনা আবহে মানুষকে সাহায্য করার জন্য প্রায়শই খবরের শিরোনামে চলে আসছে সোনু সুদের নাম। কিন্তু এবার তিনি শিরোনামে অন্য কারণে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন তিনি। অনেকেই জানেন ‘মনিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ ছবিতে অভিনয় করার কথা ছিল সোনু সুদের। 
বিশদ

23rd  September, 2020
দ্বৈত চরিত্রে শাহরুখ?  

দু’বছর হতে চলল, এখনও শাহরুখ খান কোনও ছবির ঘোষণা করেননি। মাঝে মধ্যেই ভক্তরা সোশ্যাল মিডিয়ায় তাঁর কাছে নতুন ছবির অনুরোধ জানাচ্ছেন। ফলে শাহরুখের উপরেও চাপ ক্রমশ বাড়ছে। কারণ তাঁর মতো একজন সুপারস্টারের দু’বছর ছবি না করে থাকা নিঃসন্দেহে দীর্ঘ অপেক্ষা। কিন্তু এবারে সুখবরের জন্য অনুরাগীদের মনে হয় না খুব বেশি দিন অপেক্ষা করতে হবে। বলিউড সূত্রে খবর, কিং খানকে নাকি এবারে দ্বৈত চরিত্রে দেখা যেতে পারে।  
বিশদ

23rd  September, 2020
পুরনো বন্ধুত্ব 

টাইগার শ্রফ গায়ক হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন, এই খবর অনেকেই জানেন। ইতিমধ্যে ‘আনবিলিভেবল’ গানটির মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে। ভিডিওটি পরিচালনা করেছেন পুনিত মালহোত্রা। 
বিশদ

23rd  September, 2020
হৃতিকের সাহায্য
 

আবার এক ডান্সারের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন হৃতিক রোশন। ২০ বছরের এক ব্যালে ডান্সার কমল সিং শুধুমাত্র অর্থের অভাবে নিজের স্বপ্ন স্পর্শ করতে পারছিলেন না। 
বিশদ

23rd  September, 2020
নেল পলিশে অর্জুন 

ওটিটি প্ল্যাটফর্মে আরও একটি নতুন ছবি মুক্তি পেতে চলেছে। ছবির নাম ‘নেল পলিশ’। ছবিতে অভিনয় করছেন অর্জুন রামপাল, মানব কৌল, রজিত কাপুর এবং আনন্দ তিওয়ারি। এটি একটি কোর্টরুম ড্রামা। 
বিশদ

23rd  September, 2020
ঝুলিতে তিন ছবি 

ইন্ডাস্ট্রিতে পা রাখতে না রাখতেই যশরাজ ফিল্মসের সঙ্গে তিনটি ছবির চুক্তি স্বাক্ষর করলেন শর্বরী। ‘বান্টি অউর বাবলি ২’ ছবিতে বাবলির ভূমিকায় তিনি। এই ছবি শুরুর আগেই বলিউডের প্রথম সারির এই প্রযোজনা সংস্থা শর্বরীকে আরও দুটো ছবির জন্য চুক্তিবদ্ধ করেছে।  
বিশদ

23rd  September, 2020
প্রাচীর সঙ্গে ডেটিং পৃথ্বীর? 

কে এল রাহুল-আথিয়া শেট্টি বা হার্দিক পাণ্ডিয়া-নাতাশা স্টানকোভিচের দলে কি নতুন করে নাম লেখাতে চলেছেন পৃথ্বী শ’-প্রাচী সিং? যদিও হার্দিক-নাতাশার সঙ্গে এখন আর তুলনা চলে না পৃথ্বী-প্রাচীর, কারণ হার্দিকের সঙ্গে ইতিমধ্যেই বিয়ে হয়ে গিয়েছে নাতাশার।  
বিশদ

23rd  September, 2020
রণিত-দিনোর ডুয়েলে বন্দি দর্শক 
হস্টেজেস-২

কিছু কাজ শুরু করা যতটা সহজ, হঠাৎ করে বন্ধ করা ততটাই কঠিন। এই আপ্তবাক্য একশো শতাংশ প্রযোজ্য হটস্টারের ‘হস্টেজেস সিজন ২’– এর জন্য। পার্ট ওয়ানে গল্প যেখানে শেষ হয়েছিল, ঠিক সেখান থেকেই শুরু হয়েছে দ্বিতীয় কিস্তি। পৃথ্বী সিং (রণিত রায়) তার স্ত্রী শাবার অপারেশনের জন্য গাড়ি করে অন্যত্র যাচ্ছে। সঙ্গে রয়েছে অপহৃত মুখ্যমন্ত্রী কে এল হান্ডা (দলীপ তাহিল)। তাকে পাহারা দিচ্ছে পৃথ্বীর বিশ্বস্ত কয়েকজন অনুচর। এরমধ্যেই সকলের চোখ এড়িয়ে পালিয়ে যায় হান্ডা।   বিশদ

23rd  September, 2020
একনজরে
নিজস্ব প্রতিনিধি, পুরুলিয়া: ছাত্রীদের শিক্ষার উন্নয়নে একাধিক উদ্যোগ আগেই নিয়েছে রাজ্য সরকার। কন্যাশ্রী প্রকল্প, সাইকেল, স্কলারশিপের ব্যবস্থা করেছে সরকার। এবার পুরুলিয়া জেলার জঙ্গলমহলের প্রত্যন্ত এলাকায় ছাত্রীদের স্কুলেও বসবে স্যানিটারি ন্যাপকিন ভেন্ডিং মেশিন।  ...

 এবারের আইপিএলে অধিকাংশ দলই টসে জিতে প্রথমে ফিল্ডিং করতে চাইছে। কারণ, দ্বিতীয় ইনিংসে উইকেট হয়ে যাচ্ছে বেশ মন্থর। শিশিরও পড়ছে যথেষ্ট। ফলে বল গ্রিপ করতে সমস্যা হচ্ছে স্পিনারদের। স্ট্রোক প্লেয়াররাও প্রাণ খুলে ব্যাট করতে পারছেন না। ...

সংবাদদাতা, ইসলামপুর: বুধবার প্রবল বৃষ্টিতে চোপড়ার মের্ধাবস্তি এলাকায় জীর্ণ কালভার্ট ভেঙে গেল। চোপড়া থেকে দাসপাড়া যাওয়ার রাস্তায় ছিল সেই কালভার্ট। সেটি ভেঙে যাওয়ার ফলে এখন ২০ কিমি ঘুরপথে চোপড়া ও দাসপাড়ার বাসিন্দারা চলাচল করতে বাধ্য হচ্ছেন।  ...

 বাজাজ অটো লিঃ ২৯৯৩.০০মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা ৬২২.০৫অশোক লেল্যান্ড ৭৬.২০ ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যার ক্ষেত্রে বাধার মধ্য দিয়ে অগ্রসর হতে হবে। কর্মপ্রার্থীদের ক্ষেত্রে শুভ যোগ। ব্যবসায় যুক্ত হলে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৩৯: পাঞ্জাবের শহর কর্তারপুরে প্রয়াত গুরু নানক
১৭৯১: ইংরেজ বিজ্ঞানী মাইকেল ফ্যারাডের জন্ম
১৮৮৮: ন্যাশনাল জিওগ্রাফিক ম্যাগাজিন প্রথম প্রকাশিত
১৯১৫: নদিয়া পৌরসভার নামকরণ বদল করে করা হয় নবদ্বীপ পৌরসভা
১৯৩৯: প্রথম এভারেস্ট জয়ী মহিলা জুনকো তাবেইয়ের জন্ম
১৯৬২: নিউজিল্যাণ্ডের প্রাক্তন ক্রিকেটার তথা ধারাভাষ্যকার মার্টিন ক্রোর জন্ম
১৯৬৫: শেষ হল ভারত-পাকি স্তান যুদ্ধ। রাষ্ট্রসংঘের আহ্বানে সাড়া দিয়ে দু’দেশ যুদ্ধ বিরতি ঘোষণা করল
১৯৭০: লেখক শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু
১৯৭৬: ব্রাজিলের প্রাক্তন ফুটবলার রোনাল্ডোর জন্ম
১৯৮০: ইরান আক্রমণ করল ইরাক
১৯৯৫: নাগারকোভিল স্কুলে বোমা ফেলল শ্রীলঙ্কার বায়ুসেনা। মৃত্যু হয় ৩৪টি শিশুর। যাদের মধ্যে বেশিরভাগই তামিল
২০১১: ক্রিকেটার মনসুর আলি খান পতৌদির মৃত্যু  

22nd  September, 2020


ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭২.৭৭ টাকা ৭৪.৪৮ টাকা
পাউন্ড ৯২.০২ টাকা ৯৫.৩৩ টাকা
ইউরো ৮৪.৪৫ টাকা ৮৭.৫৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৫১,০৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪৮,৪৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪৯,১৬০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৫৯,৪২০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৫৯,৫২০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৮ আশ্বিন ১৪২৭, বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, অষ্টমী ৩৩/৫১ রাত্রি ৭/২। মূলানক্ষত্র ৩১/৪০ সন্ধ্যা ৬/১০। সূর্যোদয় ৫/২৯/২৮, সূর্যাস্ত ৫/২৭/৫৮। অমৃতযোগ দিবা ৭/৪ মধ্যে পুনঃ ১/২৯ গতে ৩/৫ মধ্যে। রাত্রি ৬/১৭ গতে ৯/২৯ মধ্যে পুনঃ ১১/৫৩ গতে ৩/৫ মধ্যে পুনঃ ৩/৫২ গতে উদয়াবধি। বারবেলা ২/২৮ গতে অস্তাবধি। কালরাত্রি ১১/২৮ গতে ১২/৫৮ মধ্যে।
৭ আশ্বিন ১৪২৭, বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, অষ্টমী রাত্রি ১১/৪১। মূলানক্ষত্র রাত্রি ১১/৩৫। সূর্যোদয় ৫/২৯, সূর্যাস্ত ৫/৩০। অমৃতযোগ দিবা ৭/৮ মধ্যে ও ১/১৯ গতে ২/৫২ মধ্যে এবং রাত্রি ৬/০ গতে ৯/১৯ মধ্যে ও ১১/৪৮ গতে ৩/৭ মধ্যে ও ৩/৫৬ গতে ৫/২৯ মধ্যে। কালবেলা ২/৩০ গতে ৫/৩০ মধ্যে। কালরাত্রি ১১/৩০ গতে ১২/৫৯ মধ্যে।
 ৬ শফর।

ছবি সংবাদ

এই মুহূর্তে
 ইতিহাসে আজকের দিনে
১৯৩২: স্বাধীনতা সংগ্রামী প্রীতিলতা ওয়াদ্দেদারের মৃত্যু১৯৪৮: হোন্ডা মোটরস কোম্পানির প্রতিষ্ঠা১৯৫০: ...বিশদ

08:12:00 AM

আপনার আজকের দিনটি
মেষ: কর্মপ্রার্থীদের ক্ষেত্রে শুভ যোগ। বৃষ: সম্ভাব্য ক্ষেত্রে বিবাহের যোগ আছে। ...বিশদ

08:00:00 AM

আইপিএল: কলকাতা নাইট রাইডার্সকে ৪৯ রানে হারাল মুম্বই ইন্ডিয়ান্স 

23-09-2020 - 11:47:54 PM

আইপিএল: কেকেআর ১০০/৪ (১৫ ওভার)

23-09-2020 - 11:20:04 PM

আইপিএল: কেকেআর ৭১/২ (১০ ওভার)  

23-09-2020 - 10:52:16 PM

আইপিএল: কেকেআর ২৫/২ (৫ ওভার) 

23-09-2020 - 10:25:57 PM