Bartaman Patrika
বিনোদন
 

হাসপাতাল থেকে ছাড়া পেলেন ধর্মেন্দ্র 

বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র বেশ কিছুদিন ধরেই ডেঙ্গুতে ভুগছিলেন। মুম্বইয়ের একটি হাসপাতালে চিকিত্সার জন্য ভর্তিও হতে হয়েছিল তাঁকে। তিনদিন হাসপাতালে থাকার পর তিনি ছাড়া পেয়েছেন। এখন তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার সময় সঙ্গে ছিলেন তাঁর দুই ছেলে সানি দেওল ও ববি দেওল। সুস্থ হয়ে ওঠার সঙ্গে সঙ্গে এই অভিনেতা বাড়ি যাওয়ার জন্য অস্থির হয়ে পরেছিলেন বলে পারিবারিক সূত্রে খবর।
ধর্মেন্দ্রকে শেষ দেখা গিয়েছিল ‘ইয়ামলা পাগলা দিওয়ানা ২’ ছবিতে। তারপরে সম্প্রতি তিনি তাঁর নাতি করণ দেওলের ছবি ‘পল পল দিল কে পাস’ ছবিটি প্রযোজনা করেছেন। এই ছবিটি পরিচালনা করেছিলেন সানি দেওল। গত মাসেই ছবিটি মুক্তি পেয়েছিল। 
11th  October, 2019
সা রে গা মা পা-য়ে নিয়ম বদল
স্বাস্থ্যবিধি মেনে চলছে শ্যুটিং 

শহর থেকে বেশ খানিকটা দূরে জোরকদমে শ্যুটিং শুরু হয়ে গিয়েছে জি বাংলার জনপ্রিয় গানের রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’-এর। অন্যান্য বছরের থেকে পরিবেশ বেশ খানিকটা আলাদা। সবার মুখে রং-বেরঙের মাস্ক। স্টুডিওর বাইরেই স্যানিটাইজারের স্ট্যান্ড। তবে ফ্লোরের ভিতরে অনেকেরই এন্ট্রি নেই। স্বাস্থ্যবিধি মেনেই যতটা কম লোক নিয়ে কাজ করা যায়, সেই চেষ্টা করা হচ্ছে। এবার বিচারকের আসনে রয়েছেন ৪ জন — শ্রীকান্ত আচার্য, জয় সরকার, মিকা সিং এবং আকৃতি কক্কর।  বিশদ

দর্শকদের জন্য ২৭ টি নতুন কনটেন্ট 

করোনা পরিস্থিতিতে বাংলা বিনোদন জগৎ ধীরে ধীরে ঘুরে দাঁড়াচ্ছে। কেউ পরিস্থিতি বুঝে পা ফেলতে চাইছে তো কেউ থেমে না থেকে এগিয়ে যাওয়ার পক্ষপাতী। আর পুজোর আগে ওটিটি প্ল্যাটফর্ম হইচই একবারে ২৫টি নতুন অরিজিনাল কনটেন্টের নাম ঘোষণা করল। এছাড়াও থাকছে দুটো ফার্স্ট ডে ফার্স্ট শো সিনেমা। এই বিশাল পরিমাণ কনন্টেন্টের দিকে চোখ রাখা যাক। প্রথমেই চমক। প্ল্যাটফর্মের জন্য প্রথম ওয়েব সিরিজ পরিচালনা করবেন সৃজিত মুখোপাধ্যায়।
বিশদ

প্রতিবাদী মিমি 

আরও একবার প্রতিবাদী হয়ে উঠলেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী। গত ১৬ সেপ্টেম্বর শ্যুটিংয়ের মাঝে একটি জনপ্রিয় ফুড চেইন কোম্পানির থেকে স্যান্ডউইচ অর্ডার করেছিলেন মিমি। হাতে স্যান্ডউইচ নিয়ে তো অভিনেত্রীর চোখ কপালে! রুটিতে লেগে রয়েছে ছত্রাক।  
বিশদ

রোহিতের ছবিতে রণবীর? 

রণবীর সিংকে নিয়ে রোহিত শেট্টির ‘সিম্বা’ ব্লকবাস্টার হয়েছিল। এমনকী ‘সূর্যবংশী’ ছবিতে ক্যামিও চরিত্রেও দেখা যাবে রণবীরকে। শোনা যাচ্ছে রোহিতের সঙ্গে একটি কমেডি ছবি করতে পারেন রণবীর।  
বিশদ

কৌশিকের অনুরোধ 

 দেওয়ালে পিঠ ঠেকে যাওয়ার সময় বোধহয় এসেই গিয়েছে। এখনও দেশের সিনেমা হল খুলল না। কবে খুলবে, সেই বিষয়ে কোনও সদুত্তর পাওয়া যাচ্ছে না। এবার সরাসরি দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে সোশ্যাল মিডিয়াতে সিনেমা হল খোলার আবেদন জানালেন জাতীয় পুরস্কার প্রাপ্ত চলচ্চিত্র পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়।  
বিশদ

করোনা মুক্ত মালাইকা 

সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী মালাইকা আরোরা। রবিবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে অভিনেত্রী জানান যে, তিনি এবার সুস্থ হয়ে উঠেছেন। অভিনেত্রীর করোনা রিপোর্ট পজিটিভ আসার পর গত কয়েক সপ্তাহ একটানা আইসোলেশনে ছিলেন তিনি।  
বিশদ

সানি কৌশলের মিউজিক ভিডিও 

এবারে অন্য ভূমিকায় পাওয়া যাবে অভিনেতা সানি কৌশলকে। সম্পর্কে তিনি ভিকি কৌশলের ভাই। আর এই মিউজিক ভিডিওর মূল উদ্যোক্তা গায়িকা নেহা কক্কর। ভিডিওর টিজারে নেহা ও সানিকেই দেখা যাচ্ছে।  
বিশদ

ঐশ্বর্যর ছবির শ্যুটিং পিছল 

করোনা ভাইরাসের জন্য বলিউড ইন্ডাস্ট্রিতে বেশ কিছু ছবির কাজ পিছিয়ে গিয়েছে। পরিচালক প্রদীপ সরকারের ‘নটী বিনোদিনী’ ছবির নামও এই তালিকায় নাম লিখিয়েছে। এই ছবিতে বিনোদিনী দাসীর চরিত্রে ঐশ্বর্য রাই বচ্চনের অভিনয় করার কথা রয়েছে। পরিচালক জানিয়েছেন, আগামী বছর মার্চ মাসের দিকে শ্যুটিং শুরু করার ইচ্ছে রয়েছে তাঁর। কিন্তু সবটাই পরিস্থিতির উপর নির্ভর করছে। আগামী বছর করোনার ভ্যাকসিন বেরিয়ে যাবে, এই আশাতেই রয়েছেন প্রদীপ।
বিশদ

17th  September, 2020
শান্তির দূত হয়েই
ঘুড়ি ওড়াতেন অনুপম 

আজ আকাশ দেখার দিন। নীল আকাশে সাদা মেঘের গলি দিয়ে রং-বেরঙের ঘুড়িদের উড়ে বেড়ানোর দিন। আজ বিশ্বকর্মা পুজো। বিশ্বকর্মা পুজো মানেই দুর্গাপুজোর ঢাকে কাঠি। এ বছর আবার মহালয়া দোসর। তবে মলমাসের চক্করে দুগ্গামায়ের জন্য অপেক্ষাটা এবার বেশ লম্বা। অন্যান্য বছর এখন থেকেই যে প্রশ্নটা বাঙালির মনে উঁকি দেয়, পুজোয় কি বৃষ্টি হবে? এবার প্রশ্নটা অন্য। করোনা ভাইরাস আর কতদিন থাকবে? বাংলার ভাগ্যাকাশে করোনার ভ্রুকুটি কতদিন
বিশদ

17th  September, 2020
দুবাইয়ে সস্ত্রীক সঞ্জয় 

দুবাইয়ের উদ্দেশে পাড়ি দিলেন অভিনেতা সঞ্জয় দত্ত ও তাঁর স্ত্রী মান্যতা দত্ত। সঞ্জয়ের সঙ্গে একটি তোলা ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে এই খবর জানিয়েছেন মান্যতা। ছবিটি ভাইরাল হওয়ার পর থেকে নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন যে, সঞ্জুবাবা নাকি এবার দুবাইতে তাঁর ক্যান্সারের চিকিৎসার পরবর্তী ধাপ শুরু করবেন।
বিশদ

17th  September, 2020
আদি-তারার নতুন ছবি 

মোহিত সুরির ছবি ‘এক ভিলেন ২’ থেকে বেরিয়ে যাওয়ার পরে আদিত্য রায় কাপুর একটি অ্যাকশন ছবিতে সই করেছেন বলে শোনা যাচ্ছে। ছবিটি প্রযোজনা করছেন আহমেদ খান। নতুন ছবির নাম হতে চলেছে ‘ওম’।  
বিশদ

17th  September, 2020
গর্বিত পিতা 

ছেলেকে কোলে নিয়ে অক্ষয়কুমার। দু’জনের গায়েই রং লেগে। মিস্টার খিলাড়ির ইনস্টাগ্রাম পোস্টটা চট করে দেখে মনে হতেই পারে অকাল হোলি নাকি! ছবিটা হোলিরই, তবে তেমন কোনও ব্যাপার নয়। আসলে অক্ষয়-টুইঙ্কলের পুত্র আরভ ১৮ বছরে পা দিলেন।  
বিশদ

17th  September, 2020
গোয়ায় করণ 

বলিউডে স্বজনপোষণ বিতর্ক মাথা চাড়া দেওয়ার পর থেকেই করণ জোহরের সময়টা খুব একটা ভালো যাচ্ছে না। সোশ্যাল মিডিয়ায় তাঁর চরিত্র নিয়ে রীতিমতো কাটাছেঁড়া চলছে। এমনকী নিজের শো-এ একসময় অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে অপমান করার বিষয়কে টেনে এনে তাঁকে বয়কটেরও ডাক দিয়েছিলেন নেটিজেনরা।
বিশদ

17th  September, 2020
নওয়াজের ছবি ডিজিটালে 

নওয়াজউদ্দিন সিদ্দিকি অভিনীত ‘সিরিয়াস মেন’ ছবিটি আগামী মাসে ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাবে। এই ছবিতে নওয়াজের সঙ্গে অভিনয় করেছেন শ্বেতা বসু প্রসাদ। পরিচালক বর্ষীয়ান সুধীর মিশ্র। 
বিশদ

17th  September, 2020
একনজরে
রোম: ইতালিয়ান ওপেনের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিলেন রাফায়েল নাদাল। তবে ফাইনালে উঠেছেন নোভাক জকোভিচ। এর আগে রোমের এই টুর্নামেন্টে ন’বার চ্যাম্পিয়ন হয়েছেন স্প্যানিশ তারকা নাদাল।   ...

সংবাদদাতা, রানাঘাট: রানাঘাটে জাতীয় সড়কের ধার থেকে চুরি যাওয়া একটি লরি উত্তর ২৪ পরগনা জেলা থেকে উদ্ধার করল পুলিস। বুধবার রাতে পায়রাডাঙায় জাতীয় সড়কের ধারের একটি পেট্রল পাম্পের পাশ থেকে ১২ চাকার ওই লরিটি চুরি যায়।  ...

নয়াদিল্লি: রবিবার ডিজেলের দাম ফের কমল দেশজুড়ে। এই নিয়ে গত চার দিনে ডিজেলের দাম লিটার প্রতি প্রায় ১ টাকা হ্রাস পেল। এদিন দিল্লিতে ডিজেলের দাম ২৪ পয়সা কমে হয়েছে ৭১ টাকা ৫৮ পয়সা।  ...

জীবানন্দ বসু, কলকাতা: রাজ্যের চটকল শ্রমিকদের নানাবিধ সমস্যা সমাধানের প্রতি এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার বিশেষ নজর দিতে চলেছে। শ্রমিকদের চাকরির স্থায়িত্ব এই শিল্পের অন্যতম এবং বহু পুরনো সমস্যা হওয়ায় আপাতত তার সমাধানকেই পাখির চোখ করেছে শ্রমদপ্তর।   ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

সম্পত্তিজনিত মামলা-মোকদ্দমায় জটিলতা বৃদ্ধি। শরীর-স্বাস্থ্য দুর্বল হতে পারে। বিদ্যাশিক্ষায় বাধাবিঘ্ন। হঠাকারী সিদ্ধান্তের জন্য আপশোস বাড়তে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

আন্তর্জাতিক শান্তি দিবস
১৮৬৬: ব্রিটিশ সাংবাদিক, ঐতিহাসিক ও লেখক এইচ জি ওয়েলসের জন্ম
১৯৩৪: জাপানের হনসুতে টাইফুনের তাণ্ডব, মৃত ৩ হাজার ৩৬ জন
১৯৪৭: মার্কিন লেখক স্টিফেন কিংয়ের জন্ম
১৯৭৯: ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ক্রিস গেইলের জন্ম
১৯৮০: অভিনেত্রী করিনা কাপুর খানের জন্ম
১৯৮১: অভিনেত্রী রিমি সেনের জন্ম
১৯৯৩: সংবিধানকে অস্বীকার করে রাশিয়ায় সাংবিধানিক সংকট তৈরি করলেন তৎকালীন প্রেসিডেন্ট বরিস ইয়েলৎসিন
২০০৭: রিজওয়ানুর রহমানের মৃত্যু
২০১৩: কেনিয়ার রাজধানী নাইরোবিতে ওয়েস্ট গেট শপিং মলে জঙ্গি হামলা, নিহত কমপক্ষে ৬৭



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭২.৮৯ টাকা ৭৪.৬০ টাকা
পাউন্ড ৯৩.৫৫ টাকা ৯৬.৯১ টাকা
ইউরো ৮৫.১০ টাকা ৮৮.২১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
19th  September, 2020
পাকা সোনা (১০ গ্রাম) ৫২,৩৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪৯,৭০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৫০,৪৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৬৬,৭৪০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৬৬,৮৪০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
20th  September, 2020

দিন পঞ্জিকা

৫ আশ্বিন ১৪২৭, সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, পঞ্চমী ৪৫/৩৬ রাত্রি ১১/৪৩। বিশাখানক্ষত্র ৩৮/২১ রাত্রি ৮/৪৯। সূর্যোদয় ৫/২৮/৩৬, সূর্যাস্ত ৫/৩০/৫৪। অমৃতযোগ দিবা
৭/৪ মধ্যে পুনঃ ৮/৪১ গতে ১১/৬ মধ্যে। রাত্রি ৭/৫৫ গতে ১১/৬ মধ্যে পুনঃ ২/১৭ গতে ৩/৫ মধ্যে। বারবেলা ৬/৫৯ গতে ৮/২৯ মধ্যে পুনঃ ২/৩০ গতে ৪/০ মধ্যে। কালরাত্রি ১০/০ গতে ১১/৩০ মধ্যে।  
৪ আশ্বিন ১৪২৭, সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, চতুর্থী দিবা ৭/৩৭ পরে পঞ্চমী শেষরাত্রি ৫/১৭। বিশাখানক্ষত্র রাত্রি ৩/১। সূর্যোদয় ৫/২৮, সূর্যাস্ত ৫/৩৩। অমৃতযোগ দিবা ৭/৭ মধ্যে ও ৮/৪১ গতে ১১/১ মধ্যে এবং রাত্রি ৭/৪২ গতে ১০/৫৯ মধ্যে ও ২/১৭ গতে ৩/৬ মধ্যে। কালবেলা ৬/৫৯ গতে ৮/২৯ মধ্যে ও ২/৩২ গতে ৪/২ মধ্যে। কালরাত্রি ১০/১ গতে ১১/৩১ মধ্যে।  
মোসলেম: ৩ শফর। 

ছবি সংবাদ

এই মুহূর্তে
এই আইনে মধ্যস্বত্বভোগীরা বিলুপ্ত হবে: প্রধানমন্ত্রী 

01:22:00 PM

যেখানে ফসলের দাম বেশি সেখানেই বিক্রি করতে পারবেন কৃষকরা: প্রধানমন্ত্রী 

01:21:13 PM

ফসল বিক্রির উপর কোনও কর লাগবে না: প্রধানমন্ত্রী 

01:21:00 PM

কৃষক মাণ্ডি বন্ধ করা হবে না: প্রধানমন্ত্রী 

01:21:00 PM

এই আইন কৃষক মাণ্ডির বিরুদ্ধে নয়: প্রধানমন্ত্রী 

01:20:34 PM

ফসল বিক্রির উপর কর লাগবে না: প্রধানমন্ত্রী 

01:19:14 PM