Bartaman Patrika
বিনোদন
 

সিন্ধুকে দীপিকার উত্তর 

কিছুদিন আগেই ব্যাডমিন্টন স্টার পিভি সিন্ধুকে তাঁর প্রিয় বলিউড অভিনেতাদের কথা ডিজ্ঞেস করা হয়েছিল। তিনি বলেছিলেন, দক্ষিণের মহেশবাবু তাঁর প্রিয় অভিনেতা। তার সঙ্গে তিনি দীপিকা পাড়ুকোনের নামও করেছিলেন। সিন্ধুর এই সাক্ষাত্কার পড়ে উচ্ছ্বসিত দীপিকা। প্রসঙ্গত বিশ্বজয়ী ব্যাডমিন্টন খেলোয়াড় সিন্ধু তাঁর নিজের বায়োপিক নিয়েও ইচ্ছে প্রকাশ করেছিলেন। তিনি চান দীপিকাই যেন তাঁর বায়োপিকে অভিনয় করেন। সিন্ধুর প্রকাশিত সাক্ষাত্কারের ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন দীপিকা। যে অংশে লেখা রয়েছে, দীপিকাই সিন্ধুর প্রিয় অভিনেতা। সেই জায়গাটাকে জুম করে দীপিকা লিখেছেন, ‘লাভ ইউ চ্যাম্প’।
দীপিকা সবেমাত্র লন্ডন থেকে ‘৮৩’ ছবির শ্যুটিং সেরে দেশে ফিরেছেন। এর সঙ্গে তিনি মেঘনা গুলজারের ‘ছপাক’ ছবির শ্যুটিংও করছেন। এই ছবিটি আগামী বছর ১০ জানুয়ারি মুক্তি পেতে চলেছে। শোনা যাচ্ছে দীপিকা নাকি ‘সত্তে পে সত্তা’ ছবির রিমেকে হৃতিক রোশনের বিপরীতে অভিনয় করতে চলেছেন। ছবিটি ফারহা খানের পরিচালনা করার কথা। 
11th  September, 2019
বিয়ে করছি না: ঋতাভরী

হঠাত্ই টলিপাড়ায় গুঞ্জন শুরু হয়েছে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী নাকি বিয়ে করতে চলেছেন। খবর দাবানলের মতো ছড়িয়ে পড়তে থাকে। অন্যদিকে ঋতাভরী এবং তাঁর মা শতরূপা সান্যাল সোমবার সকাল থেকে ফোনের ঠ্যালায় অস্থির হয়ে যাচ্ছিলেন।
বিশদ

শাশ্বতর জন্য ফেয়ারওয়েল ডিনার কঙ্গনার

কঙ্গনা রানাওয়াতের ‘ধকড়’ ছবির শ্যুটিংয়ে বুদাপেস্টে ছিলেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। চলতি মাসের ১৪ তারিখ তিনি বুদাপেস্টের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। শ্যুটিংয়ের পাশাপাশি চলেছে দেদার খাওয়া-দাওয়া, সিনেমা দেখা।
বিশদ

তিন দিনের ভুল ফোন

একজন অবসরপ্রাপ্ত বৃদ্ধের জীবন, আর পাঁচটা সাধারণ মানুষের মতোই কাটছিল। সারাদিন বাড়ি বসে সে টেলিভিশনে ধারাবাহিক দেখে, ঘুমায়, খায়। হঠাত্ একদিন একটা ভুল ফোন কল তার জীবনটা বদলে দেয়।
বিশদ

রেডিও জকি মৌবনী

হেডিং পড়ে মনে হতে পারে অভিনেত্রী মৌবনী সরকার বুঝি কোনও ছবিতে রেডিও জকির ভূমিকায় অভিনয় করছেন।  তা নয়। বাস্তবেই রেডিও জকি হিসেবে পথ চলা শুরু হল তাঁর।
বিশদ

ভেনিসে আদিত্যর ছবি

জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক আদিত্যবিক্রম সেনগুপ্তর তৃতীয় বাংলা ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ এবার ৭৮তম ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবে নির্বাচিত হয়েছে।
বিশদ

ছবিতে সরকারি সংস্থার হস্তক্ষেপ

২০১৯ সালে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়ে গিয়েছিল সুমন ঘোষ পরিচালিত প্রথম হিন্দি ছবি ‘আধার’। বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবে দেখানোও হয়েছিল ছবিটি।
বিশদ

তারকাদের শ্রদ্ধা

কার্গিল বিজয় দিবসে শহিদদের শ্রদ্ধাজ্ঞাপন করলেন তাবড় বলিউড তারকা। সেই তালিকায় রয়েছেন অক্ষয়কুমার, তাপসী পান্নু, ফারহান আখতার, অভিষেক বচ্চন প্রমুখ।
বিশদ

শুরু হচ্ছে পিপ্পা

ঈশান খট্টর, ম্রুণাল ঠাকুর, প্রিয়াংশু পেনিউলি অভিনীত ওয়ার-ড্রামা ‘পিপ্পা’ ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল চলতি বছরের মার্চ মাসে। কিন্তু মহামারীর আবহে শ্যুটিং শুরু করার ব্যাপারে অভিনেতা এবং প্রযোজনা সংস্থা রাজি হননি।
বিশদ

মিঠুনদার সঙ্গে প্রতিযোগিতার কথা
শুনলে আমি বিব্রত বোধ করি

একদা দেশ দুলত তাঁর পায়ের ছন্দে। হেসে গড়িয়ে পড়ত তাঁর কমেডি মেশানো তড়বড়ে সংলাপ উচ্চারণে। গোবিন্দার সিনেমা মানেই বিনোদনে ভরপুর। এহেন রাজ্যপাট হেলায় ছেড়ে একদিন আচমকা যোগ দিলেন রাজনীতিতে। 
বিশদ

26th  July, 2021
শ্যুটিং ফ্লোরে অমিতাভ

হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে নতুন ছবির শ্যুটিং শুরু করলেন অমিতাভ বচ্চন। প্রভাস, দীপিকা পাড়ুকোন অভিনীত সায়েন্স ফিকশনে অভিনয় করছেন বিগ-বি। নাগ অশ্বিন পরিচালিত এই ছবির ওয়ার্কিং টাইটেল রাখা হয়েছে ‘প্রজেক্ট কে’।
বিশদ

26th  July, 2021
কলকাতায় শ্যুটিং শুরু
করলেন ইয়ামি গৌতম

রবিবাসরীয় সকালে রাসবিহারী ক্রসিংয়ের মুক্তাঙ্গন থিয়েটারের হলের সামনে জটলা। হঠাৎ জনা কয়েক চেঁচিয়ে উঠলেন, ‘গণপতি বাপ্পা মরিয়া’। ঘটনা কী?
বিশদ

26th  July, 2021
কনীনিকার কামব্যাক

টেলিভিশনে কামব্যাক করছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়।  ‘অন্দরমহল’ ধারাবাহিকে শেষবার টিভিতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। সেটা ছিল ২০১৮ সাল।
বিশদ

26th  July, 2021
সঞ্চালকের ভূমিকায়

সম্প্রতি ‘বিগ বস ওটিটি’ রিয়েলিটি শোয়ের ঘোষণা করা হয়েছিল। এবারে এই শোয়ের সঞ্চালকের নাম প্রকাশ্যে এল। করণ জোহর এই শোয়ের সঞ্চালনা করবেন। এই প্রথম বিগ বসের অন্দরের খবর সরাসরি দেখতে পাবেন দর্শকরা।
বিশদ

26th  July, 2021
ভুল ট্যুইট করে রোষের মুখে  

চলতি ওলিম্পিকসে ভারতকে প্রথম পদক এনে দিয়েছেন মীরাবাঈ চানু। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে আমজনতা —সকলের শুভেচ্ছাবার্তায় ভাসছেন চানু।
বিশদ

26th  July, 2021
একনজরে
যে বয়সে বাচ্চারা বাবা-মায়ের হাত ধরে স্কুলে যায়, সেই বয়সে মোমিজি নিশিয়ার গলায় ঝুলছে ওলিম্পিকসের সোনা! টোকিও গেমসে সোমবার মহিলাদের স্ট্রিট স্কেটবোর্ডিংয়ে সেই অবিশ্বাস্য কাণ্ড ...

করোনা পরিস্থিতিতে দু’বছরের বেশি সময় ধরে বন্ধ রয়েছে স্কুল। জ্বালানি তেলের দামও প্রতিনিয়ত বেড়েই চলেছে। এই পরিস্থিতিতে চরম সঙ্কটে পড়েছেন পুলকার মালিকরা। বাধ্য হয়ে কেজি ...

মালদহে ২০১৭’র বন্যায় ঘরবাড়ি ক্ষতি হওয়া দুর্গতদের আর্থিক ত্রাণ দেয় সরকার। মালদহের হরিশচন্দ্রপুর-১ নম্বর ব্লকের বরুই পঞ্চায়েতে সেই ত্রাণ বণ্টনে বড়সড় দুর্নীতির অভিযোগ সামনে আসে। ...

পাশবিক। মহিলাদের উপর অত্যাচার চালিয়ে খুন করাতেই ছিল তার আনন্দ। কুখ্যাতি জুটেছিল ‘ডেটিং গেম কিলার’ নামে। হয়েছিল প্রাণদণ্ড। তবে তার আগেই ক্যালিফোর্নিয়ার জেলে মৃত্যু হল রডনি জেমস আলকালার। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ঝগড়া এড়িয়ে চলা প্রয়োজন। শরীর-স্বাস্থ্য বিষয়ে অহেতুক চিন্তা করা নিষ্প্রয়োজন। আজ আশাহত হবেন না কোনও ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৪৪: ব্রিটিশ বিজ্ঞানী জন ডালটনের মৃত্যু
১৯৫৫: অস্ট্রেলিার ক্রিকেটার অ্যালান বর্ডারের জন্ম
১৯৬০: শিবসেনা প্রধান উদ্ধব থ্যাকারের জন্ম
১৯৬৯: দক্ষিণ আফ্রিকার জন্টি রোডসের জন্ম
১৯৯২: অভিনেতা আমজাদ খানের মৃত্যু
১৯৯৬: আটলান্টা ওলিম্পিকস চলাকালীন সেন্ট্রাল ওলিম্পিক পার্কে বিস্ফোরণে হত ১ মহিলা, আহত ১১১
২০১৫: প্রাক্তন রাষ্ট্রপতি এপিজে আবদুল কালামের মৃত্যু 



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭৩.৬৭ টাকা ৭৫.৩৯ টাকা
পাউন্ড ১০০.৭১ টাকা ১০৪.২৩ টাকা
ইউরো ৮৬.১৯ টাকা ৮৯.৩৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪৮,৭০০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪৬,২০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪৬,৯০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৬৭,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৬৭,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১১ শ্রাবণ, ১৪২৮, মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১। চতুর্থী ৫৩/১৮ রাত্রি ২/২৯। শতভিষা নক্ষত্র ১২/৪০ দিবা ১০/১৪। সূর্যোদয় ৫/৯/৩৯, সূর্যাস্ত ৬/১৬/৩১। অমৃতযোগ দিবা ৭/৪৬ গতে ১০/২৪ মধ্যে পুনঃ ১/২ গতে ২/৪৭ মধ্যে পুনঃ ৩/৩৯ গতে ৫/২৫ মধ্যে। রাত্রি ৭/১ মধ্যে পুনঃ ৯/১১ গতে ১১/২১ মধ্যে। পুনঃ ১/৩১ গতে ২/৫৮ মধ্যে। বারবেলা ৬/৪৮ গতে ৮/২৬ মধ্যে পুনঃ ১/২১ গতে ৩/০ মধ্যে। কালরাত্রি ৭/৩৮ গতে ৮/৫৯ মধ্যে। 
১০ শ্রাবণ, ১৪২৮, মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১। চতুর্থী শেষরাত্রি ৪/৩৩। শতভিষা নক্ষত্র দিবা ১২/৫৯। সূর্যোদয় ৫/৮, সূর্যাস্ত ৬/২০। অমৃতযোগ দিবা ৭/৫০ গতে ১০/২৪ মধ্যে ও ১২/৫৮ গতে ২/৪১ মধ্যে ও ৩/৩২ গতে ৫/১৫ মধ্যে এবং রাত্রি ৬/৫১ মধ্যে ও ৯/৫ গতে ১১/১৯ মধ্যে ও ১/৩৩ গতে ৩/২ মধ্যে। বারবেলা ৬/৪৭ গতে ৮/২৬ মধ্যে ও ১/২৩ গতে ৩/২ মধ্যে। কালরাত্রি ৭/৪১ গতে ৯/২ মধ্যে। 
১৬ জেলহজ্জ।

ছবি সংবাদ

এই মুহূর্তে
ভাড়া বৃদ্ধির দাবিতে এবার ধর্মঘটের পথে ট্যাক্সিও
বাস-অ্যাপ ক্যাবের পর এবার ভাড়া বৃদ্ধির দাবিতে সরব ট্যাক্সিও। দ্রুত ...বিশদ

01:47:46 PM

বর্ধমান স্কুলের প্রাথমিক বিভাগের প্রধান শিক্ষকের হাতে ইনসাস রাইফেল, চাঞ্চল্য 

01:41:46 PM

হরিশ্চন্দ্রপুরে অনাস্থা আনাকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে গোলমাল 
হরিশ্চন্দ্রপুর-২ ব্লকের দৌলতনগর পঞ্চায়েতে অনাস্থা আনাকে কেন্দ্র করে তৃণমূলের দুই ...বিশদ

01:38:23 PM

খড়্গপুরের হিজলিতে বনদপ্তরের অফিসে ভাঙচুরের অভিযোগ 

01:34:13 PM

ভাটপাড়ায় শ্যুটআউট, যুব তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি
 

ফের ভাটপাড়ায় শ্যুটআউট। যুব তৃণমূল নেতা চন্দন দাসকে লক্ষ্য করে ...বিশদ

11:49:02 AM

বিয়ের মাস কয়েক বাদেই গৃহবধূর রহস্যমৃত্যু ঘোলায়
প্রেম করেই বিয়ে করেছিলেন। জীবন চলছিল স্বাভাবিক ছন্দেই। হঠাৎ ছন্দপতন। ...বিশদ

11:46:43 AM