Bartaman Patrika
বিনোদন
 
 

 বিয়ের পর তাঁদের সুখী সংসারযাপন চলছে। সংবাদ মাধ্যমের সামনেই শ্রাবন্তী তাঁর স্বামী রোশন সিংকে নিয়ে জন্মদিন পালন করলেন। হাতে হাত রেখে তাঁরা কেক কাটলেন। এরপর খাইয়ে দিলেন একে অপরকে। ছবি: ভাস্কর মুখোপাধ্যায়

সিনেমার আলোচনা: জাবারিয়া জোড়ি
ঝকঝকে চেহারার স্বাদহীন ককটেল 

বিহারের ‘পকড়ওয়া শাদি’র কথা অনেকেই শুনেছেন। ব্যাপারটা কী? ছেলে পড়াশোনা করে বড় হয়েছে। চাকরিও বাগিয়ে ফেলেছে দিব্যি। এবার তার বিয়ে দাও। এদিকে ছেলের বিয়ে দেবে অথচ যৌতুক নেবে না ছেলের পরিবার, তা কি হয়? তাই লাগুক ছেলের দাম। ২০ লাখ, ৪০ লাখ – যে যা পারে। মেয়ের পরিবারের হয়রানির একশেষ। আর তাই অসহায়, মরিয়া মেয়ের পরিবার উদ্ধার করতে জন্ম এই ‘পকড়ওয়া শাদি’র। অর্থাৎ যাদের যৌতুকের লোভে নোলা সরসর, তাদের গুন্ডা দিয়ে তুলিয়ে নিয়ে গিয়ে ঘাড় ধরে বিয়ে।
‘জাবারিয়া জোড়ি’ ছবির গল্প শুরু এই নিয়েই। বিহারের ছোট শহর মাধোপুরের অভয় সিংহ (সিদ্ধার্থ মালহোত্রা)র কাজই এই। নিজের গুন্ডা গ্যাং নিয়ে সারা বিহার জুড়ে এই যৌতুক লোভী ছেলেদের জাবারিয়া বিয়ে করিয়ে বেড়ায় সে। রীতিমত গান পয়েন্টে রেখে বিয়ে দিতে একটুও লজ্জিত নয় এই লোকাল বাহুবলী কারণ তার বাবা হুকুম সিং (জাভেদ জাফরি) তাকে শিখিয়েছে, যে এটা অন্যায় তো নয়ই, বরং অসহায় মেয়েদের পরিবারকে যৌতুকের ভার থেকে বাঁচিয়ে বেশ পুণ্যের কাজই করছে সে। ছোটবেলায় ফর্সা, নরম, কটা চোখ বাবলির প্রেমে পড়েছিল অভয়। কিছুদিনের মধ্যে বাবলি পাটনা চলে যাওয়ায় সে প্রেমে ছেদ পড়ে তখনই। বড় হওয়ার পর অভয় অবশ্য প্রেম নামক ইমোশন নিয়ে বিশেষ ভাবিত নয়। ভোটে দাঁড়িয়ে জিততে চায় সে।
এ হেন অভয় যখন সারা পাটনা শহর জুড়ে ‘সারপ্রাইজ পার্টি সুনে হো কভি? ইয়ে হ্যায় সারপ্রাইজ শাদি’ বলে ছেলেদের ‘শট গান শাদি’ করিয়ে বেড়াচ্ছে, তখনই বাবলির সঙ্গে ফের দেখা তার। বাবলি বড় হয়ে ভোল পালটে ফেলেছে বিলকুল। প্রেমিক বাড়ি থেকে পালাতে সাহস পায়নি বলে তাকে বেধড়ক মার দিয়ে জেলও ঘুরে এসেছে একবার। তার মতে ‘জিতনে মিলে সারে ঠান্ডে মিলে। জিগরওয়ালা তো কোই মিলা হি নেহি’। অভয়ের অবশ্য জিগরের অভাব নেই। কিন্তু প্রেমে অরুচি। ছোটবেলার প্রেম তাই বাবলির মনে নতুন করে ফিরে এলেও অভয় নির্বিকার। সে বলে, ‘হামারা ফোকাস বিস্তর সে জ্যাদা কুর্সি পে হ্যায়’ (অবশ্য এই ধরনের সংলাপে দর্শক হাসবেন না অবাক হবেন সেটাও ভাবনার বিষয় বইকি)!
প্রশান্ত সিং পরিচালিত এই ছবি শুরু হয়েছিল কমেডি দিয়ে। তারপর রোম্যান্টিক হতে গিয়ে কীরকম যেন ঘেঁটে গেল। প্রথমার্ধে কিছু হাসির সংলাপ আর হাল্কা কিছু মুহূর্ত ছাড়া এই ছবি থেকে দর্শকের কিছু প্রাপ্তি নেই বললেই চলে। বিরতির পর গল্পের জট এমন পাকিয়েছে যে কনফিউশন ছাড়া হাতে আর কিছুই পড়ে থাকে না। সিদ্ধার্থ আর পরিণীতির জামাকাপড়ের সঙ্গে তাঁদের চরিত্র খাপ খায় না। গোটাকয়েক রঙিন স্কার্ফ আর সানগ্লাস পরে বিহারের লোকাল ডন চরিত্রে বিশ্বাসযোগ্য হয়ে ওঠা অসম্ভব তা বোঝা উচিত ছিল পরিচালকের। আর বাবলির চরিত্রে তো লাল চুল, সবুজ আইলাইনার আর ক্রপ টপ ছাড়া বিশেষ কিছুই লক্ষ করার মতো নেই। যদিও বিহারি সংলাপ আয়ত্ত করার প্রাণপন চেষ্টা চালিয়েছেন দু’জনেই। ২০১৪ সালে ‘হাসি তো ফাসি’র জমাটি রসায়নের পর সিদ্ধার্থ – পরিণীতির জুটি এই ছবিতে জবরদস্ত তো নয়ই, বরং অনেকটা মিইয়ে যাওয়া মুড়ির মত। এর জন্য ছবির গল্প আর পরিচালনাই দায়ী।
খারাপ লাগে সঞ্জয় মিশ্র, শিবা চাড্ডা, অপারশক্তি খুরানা, চন্দন রায় সান্যালদের মত অভিনেতাদের জন্য, যাঁদের কোন কাজেই লাগাতে পারেননি পরিচালক। তনিস্ক বাগচীর সুরে ‘ঢুন্ডে আঁখিয়া’ ছাড়া কোনও গান মনে রাখার মতো নয়। আর এই ছবির দৈর্ঘ্য রীতিমত ধৈর্যের পরীক্ষা। আড়াই ঘণ্টাকে অনন্তকাল বলেও মনে হতে পারে।
তাই অভয়ের মনের মতো এই গল্পের স্টোরিলাইনও কনফিউজড। না হয়েছে কমেডি, না জমেছে প্রেম, না আছে কোনও পরিষ্কার সামাজিক বার্তা। সিদ্ধার্থ আর পরিণীতি দুজনের কেরিয়ারেই একটা হিট ছবির খুব প্রয়োজন। সেটার জন্য তাঁরা অন্য ছবি বাছলেই পারতেন। ছবির শেষ দৃশ্যে সন্তো ওরফে সন্তোষ (অপারশক্তি খুরানা) এক জায়গায় বলে ‘এক থা কনফিউজড অউর এক মে থা ইগো। পেয়ার মে তো কোই থা হি নহি, মেরে আলাওয়া’। ‘জাবারিয়া জোড়ি’ ছবি হিসেবে অনেকটা সেরকমই – ‘ডিরেক্টর থা কনফিউজড, অর স্টোরি তো কিসি নে লিখা হি নেহি’।
দেবত্রী ঘোষ 
12th  August, 2019
পাকিস্তানে অনুষ্ঠান,
সমালোচনার মুখে মিকা

  প্রবল সমালোচনার মুখে বলিউডের জনপ্রিয় গায়ক মিকা সিং। তিনি নাকি কয়েকদিন আগে পাকিস্তানের করাচিতে একটি গানের অনুষ্ঠান করেছিলেন। এবার পাকিস্তানের প্রাক্তন রাষ্ট্রপতি পারভেজ মুশারাফের ঘনিষ্ঠ আত্মীয়ের মেয়ের বিয়ের অনুষ্ঠানে এই সঙ্গীতশিল্পীকে গাইতে দেখা গিয়েছে।
বিশদ

প্রিয়াঙ্কাকে ‘হিপোক্রিট’ বলে
আক্রমণ এক পাকিস্তানি মহিলার

প্রতিবেশী দুই দেশের মধ্যে উত্তেজনার পারদ বাড়তে বাড়তে সাত সমুদ্র তেরো নদীর পাড়ে পৌঁছেছে। অনেক সেলিব্রিটি সরকারের এই সিদ্ধান্তের প্রশংসা করেছেন আবার অনেকেই সমালোচনা করেছেন। বালাকোটের ঘটনা নিয়ে মন্তব্য করার জন্য প্রিয়াঙ্কা চোপড়াকে ‘হিপোক্রিট’ (ভণ্ড) বলা হয়েছে।
বিশদ

রহিমের বায়োপিকে অজয়

পরিচালক অমিত শর্মা ‘বধাই হো’-এর পরে অজয় দেবগণকে নিয়ে একটি ছবি তৈরি করার কথা ভাবছেন। ছবিটি ফুটবল কোচ সইদ আবদুল রহিমের বায়োপিক। এখানে তাঁর কেরিয়ারের যাত্রাপথ দেখানো হবে। আধুনিক ভারতীয় ফুটবলের রূপকার বলা হয় রহিমকে। বিশদ

দুর্বল চিত্রনাট্যে ঘায়েল ছবি
প্যান্থার

স্বাধীনতা দিবসের আগে দেশাত্মবোধক ছবি দিয়েই বাজিমাত করতে চেয়েছিলেন জিৎ। কিন্তু জঘন্য চিত্রনাট্যের ফলে চিঁড়ে ভিজল না। ছবিতে প্যান্থার (জিৎ) দেশের গোয়েন্দা সংস্থা ‘র’-এর এজেন্ট। ক্ষিপ্রতা, বুদ্ধি দিয়ে নিমেষের মধ্যে জটিল কেসও সমাধান করে ফেলে। প্রথমেই এক স্কুলের পণবন্দি পড়ুয়াদের উদ্ধার করে সে। নিকেশ করে জঙ্গিদের।
বিশদ

কল্কির ১০ বছর

 দেখতে দেখতে বলিউডে দশ বছর সম্পূর্ণ করলেন অভিনেত্রী কল্কি কেঁকলা। অনেকেরই মনে আছে যে, ২০০৯ সালে অনুরাগ কাশ্যপের ব্যতিক্রমী ও হিট ছবি ‘দেব ডি’র হাত ধরে হিন্দি ছবিতে নিজের কেরিয়ার শুরু করেছিলেন কল্কি। তবে এক দশকের এই লম্বা জার্নিকে কিন্তু কল্কি আনপ্রেডিক্টেবল বলেই উল্লেখ করতে চাইছেন।
বিশদ

মীরা নায়ারের ছবিতে ঈশান-টাবু

ঈশান খট্টর তাঁর আগামী কাজ ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন। অনন্যা পাণ্ডের সঙ্গে আলি আব্বাস জাফরের প্রযোজনায় কাজ করার আগে তিনি আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরিচালক মীরা নায়ারের সঙ্গে কাজ করতে চলেছেন। বিক্রম শেঠের ‘আ সুটেবল বয়’ উপন্যাস অবলম্বনে এই ছবিটি তৈরি হতে চলেছে। ঈশানের সঙ্গে এই ছবিতে থাকবেন টাবু।
বিশদ

 দ্বিতীয় কিস্তির পথে বধাই হো?

 এই রিমেক আর সিক্যুয়েলের যুগে আরও একটি জনপ্রিয় ছবির সিক্যুয়েল আসতে চলেছে বলে শোনা যাচ্ছে। তবে এই ছবির সিক্যুয়েল হচ্ছে শুনে দর্শক খুশিই হবেন। এবারের জাতীয় পুরস্কার মঞ্চে সেরা বিনোদনমূলক ছবির শিরোপা পাওয়া ‘বধাই হো’ ছবির কথা হচ্ছে। শ্রেষ্ঠ সহকারী অভিনেত্রী হয়েছেন এই ছবির ‘দাদি’ সুরেখা সিক্রি।
বিশদ

জমজমাট জম্বিস্তান 

ধরা যাক, পৃথিবী আজ থেকে ঠিক ১১ বছর এগিয়ে গিয়েছে। অর্থাত্ সালটা ২০৩০। এমন সময় একটা ঘটনা ঘটে। যার নাম দেওয়া হয়েছে ব্ল্যাক ডে। যে কোনও ভাবেই হোক একটা বায়ো-কেমিক্যাল অস্ত্র সারা পৃথিবীতে ছড়িয়ে পড়েছে। এর ফলে সারা পৃথিবীর ৯৫ ভাগ মানুষ জম্বি (রক্তখেকো ভূত) হয়ে গিয়েছে কিংবা জম্বিদের খাদ্যে পরিণত হয়েছে। কোথাও কোনও প্রশাসন নেই। পুলিস নেই, সেনাবাহিনী নেই।
বিশদ

12th  August, 2019
সানি পুত্রকে সলমনের শুভেচ্ছা 

অভিনেতা সানি দেওয়ালের পুত্র করণ দেওয়ালের বলিউডে পা রাখা নিয়ে বেশ কিছুদিন ধরেই চর্চা চলছে। তাঁর ডেব্যু ছবি হতে চলেছে ‘পল পল দিল কে পাস’। এই ছবির টিজার পোস্টার প্রকাশ পাওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় বেশ প্রসংশা কুড়োচ্ছেন এই তারকা সন্তান।   বিশদ

12th  August, 2019
বাচ্চাদের ইচ্ছেতে আরও কিছুদিন লন্ডনে ইরফান 

মাত্র কয়েকদিন হল ইরফান খান ‘আংরেজি মিডিয়াম’-এর শ্যুটিং শেষ করলেন। এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন করিনা কাপুর খান, রাধিকা মেনন এবং পূরবী জৈন। ছবিটি ২০১৭ সালের ‘হিন্দি মিডিয়াম’-এর সিক্যুয়েল।   বিশদ

12th  August, 2019
প্রিয়াঙ্কার চেয়ে দীপিকার
বেশি ভুয়ো ফলোয়ার 

সেলিব্রিটিদের জনপ্রিয়তার শীর্ষে উঠে যাওয়ার অন্যতম মাধ্যমগুলোর মধ্যে এখন বেশ ভালো জায়গাতে রয়েছে সোশ্যাল মিডিয়া। সেখানে অনুগামীদের সঙ্গে সরাসরি কথাও বলা হয়। প্রচুর লাইক আর ফলোয়ারের উপর নির্ভর করে জনপ্রিয়তার মাপকাঠি।   বিশদ

12th  August, 2019
অমিতাভ অভিনীত ঝুন্‌ড ছবির মুক্তি পিছল 

নাগরাজ মঞ্জুলের সঙ্গে প্রথমবার ছবি করতে চলেছেন অমিতাভ বচ্চন। ‘ঝুন্‌ড’ নামক ছবিটির মূল বিষয় ফুটবল। অমিতাভকে এখানে একটি ফুটবল দলের কোচের চরিত্রে দেখা যাবে। ছবিতে অমিতাভের চরিত্রের নাম বিজয় বরসে।  বিশদ

12th  August, 2019
ইউটিউবে কার্তিক 

বলিউডে কার্তিক আরিয়ান কিন্তু ক্রমেই নিজের জায়গা করে নিচ্ছেন। একের পর এক বড় বাজেটের ছবি তাঁর ঝোলায় আসতে চলেছে। তাঁর মহিলা অনুগামীদের সংখ্যাও পাল্লা দিয়ে বাড়ছে। এই মুহূর্তে তাঁর হাতে রয়েছে দু’টি ছবি ‘পতি পত্নী অউর ওহ’ এবং ‘ভুলভুলাইয়া ২’। আরও একটা বিষয় তাঁর হাতে রয়েছে।  
বিশদ

11th  August, 2019
পুলিসের পোশাকে ফের আসছেন রানি 

অবশেষে রানি মুখোপাধ্যায় অভিনীত ‘মর্দানি’ ছবির দ্বিতীয় কিস্তি মুক্তির তারিখ ঠিক হয়ে গেল। প্রথম কিস্তি দর্শকদের মন জয় করে নিয়েছিল অনায়াসেই। জল্পনা বেশকিছু দিন ধরেই ছিল। তবে সব জল্পনার অবসান ঘটিয়ে প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস জানিয়ে দিয়েছে ছবিটি মুক্তি পেতে চলেছে ডিসেম্বরের ১৩ তারিখে।  
বিশদ

11th  August, 2019
একনজরে
সংবাদদাতা, গাজোল: সোমবার সকালে হবিবপুর ব্লকের বুলবুলচণ্ডী গ্রাম পঞ্চায়েতের মধ্যম কেন্দুয়া গ্রামে অকেজো জলাধারটি সংস্কার করা হয়েছে। গ্রাম পঞ্চায়েতের এই পদক্ষেপে বাসিন্দারা খুবই খুশি হয়েছেন। এখন তাঁদের জলের আর সমস্যা হবে না।   ...

সংবাদদাতা, কাঁথি: খেজুরি থানার হেঁড়িয়ায় দীঘা-নন্দকুমার ১১৬বি জাতীয় সড়কে এক দুর্ঘটনায় তিনটি প্রাইভেট কার ক্ষতিগ্রস্ত হয়। শুধু তাই নয়, একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সোজা নয়ানজুলিতে গিয়ে পড়ে। এই ঘটনায় জখম হন চারজন পর্যটক। রবিবার সন্ধ্যা নাগাদ ঘটনাটি ঘটে।  ...

সৌম্যজিৎ সাহা, কলকাতা: এবার গ্রামাঞ্চলের ইঞ্জিনিয়ারিং কলেজের ল্যাবরেটরির পুরনো পরিকাঠামোর খোলনলচে বদলে দেওয়ার সিদ্ধান্ত নিল অল ইন্ডিয়া কাউন্সিল অব টেকনিক্যাল এডুকেশন (এআইসিটিই)। নতুন যন্ত্রপাতি কেনা এবং পরিকাঠামো তৈরি করতে তারা অনুদান দেবে বলে ঠিক করেছে। ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দেদারে চুরি হচ্ছে জল। নির্বিকার প্রশাসন। বিধাননগর পুরসভার অন্তর্গত সুকান্তনগর সহ ৩৫ এবং ৩৬ নং ওয়ার্ডে এই সমস্যা ভয়াবহ আকার নিয়েছে। পুরসভা সূত্রের দাবি, এই অভিযোগ আরও কয়েকটি এলাকা থেকে মাঝেমধ্যে আসছে। তবে সুকান্তনগর এলাকা থেকে সর্বাধিক ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীরা শুভ ফল লাভ করবে। মাঝে মাঝে হঠকারী সিদ্ধান্ত গ্রহণ করায় ক্ষতি হতে পারে। নতুন ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৯৯- ইংরেজ পরিচালক স্যার আলফ্রেড হিচককের জন্ম,
১৯২৬- কিউবার প্রাক্তন প্রেসিডেন্ট ফিদেল কাস্ত্রোর জন্ম,
১৯৩৩- অভিনেত্রী বৈজয়ন্তীমালার জন্ম,
১৯৪৬- ইংরেজ সাহিত্যিক এইচ জি ওয়েলেসের মৃত্যু,
১৯৬৩- অভিনেত্রী শ্রীদেবীর জন্ম 



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার    
পাউন্ড    
ইউরো    
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,১৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,১৮০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৭২৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৩,৭০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৩,৮০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৭ শ্রাবণ ১৪২৬, ১৩ আগস্ট ২০১৯, মঙ্গলবার, ত্রয়োদশী ২১/১৫ দিবা ১/৪৭। উত্তরাষাঢ়া অহোরাত্র। সূ উ ৫/১৬/২১, অ ৬/৭/৯, অমৃতযোগ দিবা ৭/৫০ গতে ১০/২৪ মধ্যে পুনঃ ১২/৫৮ গতে ২/৪১ মধ্যে পুনঃ ৭/৯ মধ্যে। রাত্রি ৬/৫২ গতে ৯/৬ মধ্যে পুনঃ ১১/১৯ গতে ২/১৮ মধ্যে, বারবেলা ৬/৫২ গতে ৮/২৯ মধ্যে পুনঃ ১/১৮ গতে ২/৫৪ মধ্যে, কালরাত্রি ৭/৩০ গতে ৮/৫৪ মধ্যে। 
২৭ শ্রাবণ ১৪২৬, ১৩ আগস্ট ২০১৯, মঙ্গলবার, ত্রয়োদশী ২১/৩৩/১১ দিবা ১/৫২/৩৩। উত্তরাষাঢ়ানক্ষত্র ৬০/০/০ অহোরাত্র, সূ উ ৫/১৫/১৭, অ ৬/৯/২৫, অমৃতযোগ দিবা ৭/৫১ গতে ১০/২২ মধ্যে ও ১২/৫৩ গতে ২/৩৪ মধ্যে ও ৩/২৪ গতে ৫/৪ মধ্যে এবং রাত্রি ৬/৪০ মধ্যে ও ৮/৫৮ গতে ১১/১৫ মধ্যে ও ১/৩২ গতে ৩/৩ মধ্যে, বারবেলা ৬/৫২/৩ গতে ৮/২৮/৪৯ মধ্যে, কালবেলা ১/১৯/৭ গতে ২/৫৫/৫৩ মধ্যে, কালরাত্রি ৭/৩২/৩৯ গতে ৮/৫৫/৫৩ মধ্যে। 
মোসলেম: ১১ জেলহজ্জ 

ছবি সংবাদ

এই মুহূর্তে
অপসারিত নদীয়ার জেলাশাসক পবন কাদিয়ান 
এক ডব্লুবিসিএস অফিসারকে ফোন করে হুমকি দেওয়ায় অভিযুক্ত নদীয়ার জেলাশাসক ...বিশদ

05:30:59 PM

বিধানসভার স্ট্যাঠন্ডিং কমিটির চেয়ারম্যান পদ ছাড়লেন শোভন 
বিধানসভার মৎস্যা বিষয়ক স্ট্যাকন্ডিং কমিটির চেয়ারম্যান পদ ছাড়লেন শোভন চট্টোপাধ্যায়। ...বিশদ

05:13:35 PM

টালিগঞ্জ থানায় হামলার ঘটনায় আটক ৪

04:48:00 PM

২৪ তারিখ থেকে ৩ দিন হাওড়ার বঙ্কিম সেতুতে যান নিয়ন্ত্রণ 
মেরামতির জন্য ২৩ আগস্ট সকাল ছ’টা থেকে ২৫ আগস্ট রাত ...বিশদ

04:15:05 PM

কৃষ্ণনগর দ্বিজেন্দ্রলাল কলেজের অধ্যক্ষ ঘেরাও 
ভর্তির দাবিতে ঘেরাও করা হল কৃষ্ণনগর দ্বিজেন্দ্রলাল কলেজের অধ্যক্ষকে। একদল ...বিশদ

04:08:44 PM

কাশ্মীর ইস্যুতে কেন্দ্রকে সময় দেওয়ার পরামর্শ সুপ্রিম কোর্টের
 

কাশ্মীর ইস্যু অত্যন্ত সংবেদনশীল। পরিস্থিতি স্বাভাবিক হতে সময় লাগবে। ফলে ...বিশদ

02:05:29 PM