Bartaman Patrika
বিনোদন
 
 নব্বই নট আউট

 করণ জোহরের কাছে এটাই আজকের ব্রেকিং নিউজ। ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির চরিত্রগুলোকে নতুনভাবে ফিরিয়ে নিয়ে আসার চেষ্টা করা হয়েছে। এখানে গৌরী খান টিনা আর করণ নিজে হয়েছেন রাহুল। ওদিকে কাজল আনন্দ হয়েছেন অঞ্জলি। আর শাহরুখের অবস্থা দেখুন। তাঁর তো মাথায় হাত!

অসফলরাই বিজেপিতে, পাত্তা দিতে নারাজ তৃণমূল 

রাজনৈতিক জাঁতাকলে পড়ে টলিউড যে এখন তৃণমূল ও বিজেপি এই দুই শিবিরে বিভক্ত তা নিয়ে কোনও দ্বিমত নেই। লোকসভা ভোটে রাজ্যে বিজেপির আসন সংখ্যা বেড়েছে। আর টলিপাড়াও যেন তার প্রভাব মুক্ত হতে পারছে না। বিজেপি সমর্থিত দুটো সংগঠন (ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যান্ড কালচারাল কনফেডারেশন এবং বঙ্গীয় চলচ্চিত্র পরিষদ) তৈরি হয়েছে। পাশাপাশি টলিউডের শিল্পীদের একাংশ তৃণমূলের বদলে পা বাড়িয়েছেন বিজেপির দিকে। এই পরিস্থিতিতে প্রশ্ন উঠছে রাজ্যের শাসক দল কি বিষয়টা নিয়ে আদৌ চিন্তিত? দলের সদস্যরা কি ‘বিজেপি ঝড়’কে অস্তিত্বের সংকট মনে করছেন? নাকি তারা এই নতুন ঢেউকে পাত্তাই দিতে চাইছেন না?
দিন কয়েক আগেই দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দিয়েছেন পার্নো মিত্র, ঋষি কৌশিক, রূপাঞ্জনা মৈত্র, অনিন্দ্য পুলক সহ একঝাঁক টলি অভিনেতা। এই পদক্ষেপ যদি সিঁদুরে মেঘ হয় তাহলে রবিবার ২১ শে জুলাই শহীদ দিবসের মঞ্চে টলিউডের আংশিক উপস্থিতি এই বিভাজনের দিকেই নির্দেশ করছে বলেই মনে করছে রাজনৈতিক মহলের একাংশ। তাঁদের বক্তব্য, আগে শাসকদলের তরফে টলিউডের শিল্পীদের হাজির করার ‘দায়িত্ব থাকত’ প্রযোজক শ্রীকান্ত মোহতার উপর। এখন তিনি জেলে থাকায় লাটাইয়ের সুতো আলগা হয়েছে। শোনা যাচ্ছে, দলের পাশাপাশি তৃণমূল ঘনিষ্ঠ তারকাদের মধ্যেও এই নিয়ে নাকি একপ্রস্থ কথা হয়েছে। একদল মনে করছেন এটা কোনও চ্যালেঞ্জই নয়, তো অন্যপক্ষ মনে করছেন এই যোগদানের পিছনে ভুল বোঝানোর রাজনীতি চলছে।
অভিনেতা-বিধায়ক চিরঞ্জিত শিল্পীদের বিজেপিতে যোগদানকে কোনওভাবেই অশনি সংকেত বলে মানতে নারাজ। তাঁর সাফ কথা, ‘যাঁরা বিজেপিতে যোগ দিচ্ছেন, তাঁরা তো অভিনেতা হিসেবে অসফল। হাতে কাজ নেই, তাই অন্য শিবিরে যোগ দিয়ে ভাগ্য পরীক্ষার চেষ্টা করছেন। এর মধ্যে কোনও অন্যায় নেই। এটা তাঁদের ব্যক্তিগত সিদ্ধান্ত। কিন্তু আমরা একেবারেই চিন্তিত নই।’ দলের মধ্যে কি কোনও কথা হয়েছে? উত্তরে ভয় দেখানোর রাজনীতির প্রসঙ্গ টেনে বারাসতের বিধায়ক বললেন, ‘আমাদের চিন্তা অন্য জায়গায়। আজকে প্রসেনজিৎ ও ঋতুপর্ণার মতো ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতাকে ইডি তলব করেছে। তাঁরা যাতে বিজেপিতে যোগ দেন, সেই জন্যই কি এরকম ভয় দেখানোর চেষ্টা করা হচ্ছে ? এটা আমাদের কাছে চিন্তার বিষয়। ভয় দেখিয়ে আরও কিছু নামকে বিজেপি দলে টানতে চাইছে কিনা সেটা আমাদের দেখতে হবে।’ এই প্রসঙ্গে সংসদ সদস্য শতাব্দী রায়ের সংক্ষিপ্ত প্রতিক্রিয়া,‘উল্লেখযোগ্য কোনও মুখ বিজেপিতে যোগ দেয়নি বলেই আমরা চিন্তিত নই।’
অভিনেতা সোহম শাসক দলের সদস্য। তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ এই অভিনেতার কটাক্ষ, ‘এটা কোনও ভয়ের কারণ নয়। কারণ যাঁরা গিয়েছেন, তাঁরা আমাদের দলের কোনও পদাধিকারী ছিলেন না। তাছাড়া ক্ষমতার লোভেই তো এই যোগদান। মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে ইন্ডাস্ট্রিকে আগলে রেখেছেন, সেটা আগের কোনও সরকার তো পারেনি। আমার মতে, ডাল ভাত ছেড়ে বিরিয়ানির লোভে গা ভাসানোটা অর্থহীন।’ সেইসঙ্গে বিজেপি সমর্থিত দলের বিরুদ্ধে সোহমের আক্রমণ, ‘এদের কোনও রাজনৈতিক উদ্দেশ্যই নেই। ব্যক্তিগত স্বার্থসিদ্ধির জন্য তাঁরা ইন্ডাস্ট্রির মধ্যে বিভেদ সৃষ্টি করছেন। এটা একেবারেই কাম্য নয়।’
দীর্ঘদিন ধরেই টলিউডে ফেডারেশন (ফেডারেশন অব সিনে টেকনিশিয়ানস অ্যান্ড ওয়ার্কাস অব ইস্টার্ন ইন্ডিয়া) এর নামে অভিযোগ উঠছে। এই সংগঠনের বিরুদ্ধে বিজেপি সমর্থিত সদ্য জন্ম নেওয়া দুই সংগঠনের অভিযোগ, ফেডারেশনে নাকি সভাপতি স্বরূপ বিশ্বাসের একচ্ছত্র রাজত্ব চলে।
স্বরূপবাবুর দাদা মন্ত্রী অরূপ বিশ্বাস পিছন থেকে যাবতীয় কলকাঠি নাড়েন। এই অবস্থায় শিল্পীদের বিজেপিতে যোগদান কতটা আশঙ্কাজনক? ফোনে স্বরূপবাবু স্পষ্ট জানালেন, ‘ফেডারেশন একটি অরাজনৈতিক দল। ব্যক্তিগত আদর্শ থেকে যে কেউ বিজেপিতে যোগ দিতেই পারেন। তবে আমার মতে, কিছুদিন পর ঠিক বোধোদয় হবে এবং তারপর আবার সবাই ফিরে আসবেন।’ তৃণমূল ঘনিষ্ঠ পরিচালক অরিন্দম শীল অবশ্য শিল্পীদের বিজেপিতে যোগদানের তুলনায় সদ্য গজিয়ে ওঠা সংগঠনগুলোর উদ্দেশ্য নিয়ে অনেক বেশি চিন্তিত। ‘ফেডারেশন বা আর্টিস্ট ফোরাম কিন্তু দীর্ঘদিনের ঐক্যের ফল। কাজ করতে গিয়ে আমরা রাজনৈতিকভাবে সরকারের সাহায্য পেয়েছি বলে বারবার আমাদের উপর রাজনৈতিক রং চাপানোর চেষ্টা করা হয়েছে। আদতে কিন্তু আমাদের কোনও রং নেই। কাজ করতে গিয়ে কখনও সেখানে আমরা রাজনীতিকে ঢুকতে দিইনি। কোনও নতুন সংগঠন এত সহজে এবং এত তাড়াতাড়ি সেই জায়গা দখল করতে পারবে বলে মনে হয় না’ বক্তব্য অরিন্দমের। বোঝাই যাচ্ছে শাসকদলের ঘনিষ্ট শিল্পী থেকে শুরু করে দলীয় তারকা সদস্যরা টলিউডে বিজেপি প্রভাবকে এত তাড়াতাড়ি পাত্তা দিতে রাজি নন। এখন টলিপাড়ার ক্ষমতার আসন দখলে আগামী দিনে দুই শিবিরের যুযুধান স্ট্র্যাটেজি কী হতে চলেছে সেটাই যে আকর্ষণের কেন্দ্রবিন্দু হবে তাতে কোনও সন্দেহ নেই।
অভিনন্দন দত্ত  
23rd  July, 2019
ভালোবাসা আর কৃতজ্ঞতায়
বর্ষযাপন বিরুষ্কার

দেখতে দেখতে বছর দুই কেটে গেল। ২০১৭ সালে এরকম এক ১১ ডিসেম্বর সুদূর ইতালিতে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা সারাজীবন একসঙ্গে থাকার শপথ নিয়েছিলেন। তাঁরা হয়ে উঠেছেন বলিউডের হ্যাপেনিং কাপলদের মধ্যে অন্যতম। একজন ব্যস্ততম ক্রিকেটার, ভারতীয় দলের অধিনায়ক।
বিশদ

সেরা অভিনেত্রীর শিরোপা পেলেন শেফালী

 সিঙ্গাপুরে অনুষ্ঠিত দ্বিতীয় অ্যানুয়াল আশিয়ান অ্যাকাডেমি ক্রিয়েটিভ অ্যাওয়ার্ডে রিচি মেহেতা পরিচালিত ‘দিল্লি ক্রাইম’ ওয়েব সিরিজটির জয়জয়কার। মুখ্য চরিত্রের অভিনেত্রী শেফালী শাহ সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন।
বিশদ

 অসুস্থ শাহিদ, পিছিয়ে গেল শ্যুটিং

  বেশ কিছুদিন ধরে শারীরিক অসুস্থতার মধ্যে রয়েছেন শাহিদ কাপুর। চিকিত্সকরা তাঁকে এই মুহূর্তে সমস্ত কাজ স্থগিত রেখে সম্পূর্ণ বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন। কিন্তু কাজ বড় বালাই! সম্প্রতি একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তাঁকে পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী কাজও করতে হয়েছে। সূত্রের খবর, শাহিদ তাঁর কাজের বিষয়ে অত্যন্ত পেশাদার।
বিশদ

 যশরাজ ক্যাম্পে শালিনী পাণ্ডে

 রণবীর সিং অভিনীত ‘জয়েশভাই জোরদার’ ছবিতে অভিনয় করতে চলেছেন শালিনী পাণ্ডে। জনপ্রিয় তেলুগু ছবি ‘অর্জুন রেড্ডি’ ছবি দিয়ে তাঁর পথ চলা শুরু হয়েছিল। ‘জয়েশভাই জোরদার’ ছবির হাত ধরে তিনি বলিউডে যাত্রা শুরু করতে চলেছেন।
বিশদ

ওয়েব সিরিজে মহেশ ভাট

  মহেশ ভাট এই মুহূর্তে ‘সড়ক’ ছবির দ্বিতীয় কিস্তি নিয়ে ব্যস্ত রয়েছেন। ছবির সিক্যুয়েলে আলিয়া ভাট এবং আদিত্য রায় কাপুর অভিনয় করছেন। শ্যুটিং চলছে জোরকদমে। এখন খবর পাওয়া যাচ্ছে, মহেশ ভাটের বিশেষ ফিল্মস নাকি খুব তাড়াতাড়ি জিও স্টুডিওর সঙ্গে গাঁটছড়া না বেঁধে একটি ওয়েব সিরিজ তৈরি করতে চলেছেন।
বিশদ

 ফের নাগিনের ছোবল!

 সুপ্রিয় নায়েক: কথায় আছে, রাত্রি হলে তাদের নাম করতে নেই। বলতে হয় ‘লতা’। তবে শীতকালে নাকি অত ভয় থাকে না! সাপেরা চলে যায় শীতঘুমে! তবে নাগিনদের ক্ষেত্রে কি সেসব তত্ত্ব খাটে? বিশদ

 ত্রিকোণ প্রেম

  সান বাংলার ‘বেদের মেয়ে জোৎস্না’ ধারাবাহিকে নতুন মোড়। গল্পে ত্রিকোণ প্রেমের ছোঁয়া। কীভাবে? আসলে গল্পে রোহিণী ও অগ্নি নামে দুই চরিত্রের প্রবেশ ঘটছে। এই দুই চরিত্রে অভিনয় করছেন যথাক্রমে শ্রীমা ভট্টাচার্য ও অর্কজ্যোতি পাল। বিজয়নগরের এক মেলায় রোহিণী, অগ্নি ও মোহিনীর দেখা হয়।
বিশদ

সুপারহিরো নাগরাজের চরিত্রে রণবীর?

মাত্র কয়েকদিন আগে রণবীর সিং বলিউডে তাঁর কেরিয়ারের ৯ বছর পূর্ণ করলেন। ২০১০ সালে ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির মাধ্যমে তাঁর পথচলা শুরু হয়েছিল। তারপর থেকে পুরোটাই ইতিহাস। এখন শোনা যাচ্ছে, রণবীরের কাছে নাকি সুপারহিরো নাগরাজের চরিত্রে অভিনয় করার অফার এসেছে। বিশদ

কন্যাসন্তানের পিতা হলেন কপিল শর্মা 

গত বছর ডিসেম্বর মাসে সাত পাকে বাঁধা পড়েছিলেন কমেডিয়ান কপিল শর্মা। বছর ঘুরতে না ঘুরতেই কন্যা সন্তানের বাবা হলেন কপিল। তিনি নিজেই মঙ্গলবার সকালে ট্যুইট করে এই কথা জানিয়েছেন। পাশাপাশি সদ্যোজাতর জন্য সকলের আশীর্বাদ কামনা করেছেন। অরুণাচল প্রদেশের মুখ্যমন্ত্রী কপিলকে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন।
বিশদ

11th  December, 2019
আইনি জটিলতায় মর্দানি ২ 

কোটা শহরের এক জনৈক ব্যক্তি রানি মুখোপাধ্যায়ের ‘মর্দানি ২’ মুক্তির উপর স্থগিতাদেশ চেয়ে রাজস্থান হাইকোর্টে একটি পিটিশন দাখিল করেছেন। তসলিম আহমেদ নামক ওই ব্যক্তির মতে টিজার দেখে ছবির যা বিষয়বস্তু বোঝা যাচ্ছে, সেটি খুবই আপত্তিকর। কোটা শহরের প্রেক্ষাপটেই ছবিটি তৈরি করা হয়েছে।  
বিশদ

11th  December, 2019
ট্রেলার লঞ্চে এসে কেঁদে ফেললেন দীপিকা 

দীপিকা পাড়ুকোন অভিনীত ‘ছপাক’ ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই দর্শকদের মধ্যে উত্সাহর সৃষ্টি হয়েছে। সোশ্যাল মিডিয়াতে নেটিজেনরা ছবিটি নিয়ে রীতিমতো উত্তেজিত। ছবিতে দীপিকার চরিত্রের নাম মালতী। ছবির ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে চরিত্রে নিয়ে কথা বলার সময় দীপিকার চোখ চিকচিক করে উঠল। 
বিশদ

11th  December, 2019
পরমব্রত পরিচালিত বায়োপিকে নিজে অভিনয় করছেন না সৌমিত্র 

বলিউডের মতো টলিউডেও এখন বায়োপিক তৈরির ধুম। বিনয়-বাদল-দীনেশ,পদ্মশ্রী সুভাষিণী মিস্ত্রির ওপর বায়োপিক তৈরি হচ্ছে। এবার শোনা যাচ্ছে, বাংলা ছবির জীবন্ত কিংবদন্তি সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক তৈরি হবে। এই ছবিটি পরিচালনা করছেন পরমব্রত চট্টোপাধ্যায়।
বিশদ

11th  December, 2019
একটা দৃশ্যের জন্য কেরিয়ারে অর্জিত সম্মান নষ্ট করতে পারব না! 

২০১৯ সালটা বেশ ব্যস্ততার মধ্যে দিয়েই কাটল তাঁর। এক বছরে পাঁচটা ছবি মুখের কথা নয়। উপরি পাওনা আরও একটাতে গেস্ট অ্যাপিয়ারেন্স। ভাইজানকে সঙ্গে নিয়ে এবার আসছেন ‘দাবাং ৩’তে। তার আগে আমাদের প্রতিনিধি শামা ভগতের সঙ্গে কথা বললেন সোনাক্ষী সিনহা। 
বিশদ

11th  December, 2019
তিক্ত সম্পর্কের জেরে সারার সঙ্গে শ্যুটিং করবেন না কার্তিক 

কার্তিক আরিয়ান এবং সারা আলি খানের প্রণয়ের সম্পর্ক নিয়ে একটা সময় মিডিয়া উত্তাল হয়েছিল। ইমতিয়াজ আলির ‘লাভ আজ কাল’-এর সিক্যুয়েল ছবির শ্যুটিংয়ের সময় তাঁদের বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা গিয়েছিল। তাঁরা তাঁদের ছবিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতেন। সব ঠিকঠাকই ছিল। হঠাত্ করেই কোথায় যেন তাল কাটল। 
বিশদ

10th  December, 2019
একনজরে
 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

বিএনএ, আসানসোল: ডিসেম্বরের শুরুতে জাঁকিয়ে শীত না পড়লেও দুর্গাপুর ব্যারেজ সহ চিত্তরঞ্জনের নানা ঝিল ও মাইথন জলাধারে পরিযায়ী পাখির দল ভিড় জমাতে শুরু করেছে। বেশ কয়েক বছর আগে পরিযায়ী পাখির আগমন উল্লেখযোগ্যভাবে কমে গেলেও ফের তাদের সংখ্যা বাড়ছে।   ...

বিএনএ, রায়গঞ্জ: কালিয়াগঞ্জ বিধানসভা উপনির্বাচনে বিপর্যয়ের পর উত্তর দিনাজপুরে বিজেপির ঘুরে দাঁড়ানোটাই এখন বড় চ্যালেঞ্জ। একদিকে সাংগঠনিক দুর্বলতা, দলীয় অন্তর্দ্বন্দ্ব, লোকসভা নির্বাচনে সাধারণ ভোটারদের সমর্থন কয়েক মাসের মধ্যে অনেকটা হারিয়ে ফেলায় কার্যত দিশেহারা গেরুয়া শিবিরের নেতৃত্ব।  ...

 রাষ্ট্রসঙ্ঘ, ১১ ডিসেম্বর (পিটিআই): রাষ্ট্রসঙ্ঘের প্রধান অ্যান্তোনিও গুতেইরেস চান, কোনও দেশের সরকারই যেন বিভেদমূলক আইন কার্যকর না করে। তবে, ভারতের লোকসভায় পাশ হওয়া নাগরিকত্ব সংশোধনী বিল সম্পর্কে তিনি কোনও মন্তব্য করতে চান না। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
aries

আত্মবিশ্বাস এত বৃদ্ধি পাবে যে, কোনও কাজই কঠিন মনে হবে না। সঞ্চয় বেশ ভালো হবে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯১১: রদ হল বঙ্গভঙ্গ
১৯১১: নতুন রাজ্য হল বিহার ও ওড়িশা
১৯১১: কলকাতা থেকে রাজধানী স্থানান্তরিত হল দিল্লিতে
১৯৫০: অভিনেতা রজনীকান্তের জন্ম
১৯৫৭: পূর্ব রেলে ইএমইউ ট্রেনযাত্রা চালু
২০০৫: পরিচালক রামানন্দ সাগরের মূত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.০৪ টাকা ৭১.৭৪ টাকা
পাউন্ড ৯১.৪৭ টাকা ৯৪.৮০ টাকা
ইউরো ৭৭.১৫ টাকা ৮০.১৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,২৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৩১৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৮৬০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৩,৬০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৩,৭০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার, পূর্ণিমা ১১/১৯ দিবা ১০/৪২। রোহিণী ০/২৮ দিবা ৬/২২। সূ উ ৬/১০/৪৫, অ ৪/৪৯/১৯, অমৃতযোগ দিবা ৭/৩৫ মধ্যে পুনঃ ১/১৬ গতে ২/৪১ মধ্যে। রাত্রি ৫/৪২ গতে ৯/১৬ মধ্যে পুনঃ ১১/৫৬ গতে ৩/৩০ মধ্যে পুনঃ ৪/২৪ গতে উদয়াবধি, বারবেলা ২/১০ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/২৯ গতে ১/৯ মধ্যে।
২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার, পূর্ণিমা ১১/৫৬/৫১ দিবা ১০/৫৯/৫। রোহিণী ২/৩৮/১৪ দিবা ৭/১৫/৩৯, সূ উ ৬/১২/২১, অ ৪/৪৯/৪১, অমৃতযোগ দিবা ৭/৪৭ মধ্যে ও ১/২৩ গতে ২/৪৮ মধ্যে এবং রাত্রি ৫/৪৮ গতে ৯/২৩ মধ্যে ও ১২/৪ গতে ৩/৩৯ মধ্যে ও ৪/৩৩ গতে ৬/১৩ মধ্যে, কালবেলা ২/১০/২১ গতে ৩/৩০/১ মধ্যে, কালরাত্রি ১১/৩১/১ গতে ১/১১/২১ মধ্যে।
১৪ রবিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
অযোধ্যা মামলার রায় পুনর্বিবেচনার আর্জি খারিজ করল সুপ্রিম কোর্ট

04:54:33 PM

সেন্ট্রাল অ্যাভিনিউতে গ্রেপ্তার যুব কং কর্মীরা 
ই-মলের সামনে থেকে গ্রেপ্তার করা হল যুব কং কর্মীদের। আজ, ...বিশদ

04:43:00 PM

সেক্টর ফাইভে ভুয়ো ডেটিং সাইট খুলে প্রতারণা, মুম্বইতে গ্রেপ্তার ৩ অভিযুক্ত 

04:26:00 PM

১৬৯ পয়েন্ট উঠল সেনসেক্স 

04:01:36 PM

 অনশন উঠল পার্শ্বশিক্ষকদের
 অবশেষে উঠল পার্শ্বশিক্ষকদের অনশন। টানা ৩২ দিন ধরে আন্দোলন, যার ...বিশদ

04:00:00 PM

ক্যাব ইস্যুতে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জে ব্যাপক বিক্ষোভ এলাকাবাসীদের 

03:34:21 PM