Bartaman Patrika
বিনোদন
 

ইডি হানায় মেঘাচ্ছন্ন টলিপাড়া

সমস্যা, দুশ্চিন্তার এক বিশাল কালো কাপড়ের নীচে যেন এই মুহূর্তে টলিপাড়ার দমবন্ধকর অবস্থা। এতদিন ধরে ধারাবাহিকের শিল্পী-কলাকুশলী এবং এর সঙ্গে যুক্ত অগণিত কর্মীদের বকেয়া অর্থের দাবিতে সরগরম হয়ে উঠেছিল বাংলা বিনোদনের আতুঁড়ঘর। সেই সমস্যা এখনও পুরোপুরি সমাধান হতে না হতেই ফের সিঙ্গলস্ক্রিন সংকটের ভ্রুকুটি। এই সব গুরুতর সমস্যার আনাগোনা তো ছিলই। কিন্তু এইবার যেন সমস্যা একেবারে টলিপাড়ার গলা টিপে ধরেছে। রোজভ্যালি চিটফান্ড কাণ্ডে মঙ্গলবার টলিপাড়ার ‘অবিভাবক’ প্রসেনজিত্ চট্টোপাধ্যায়কে তলব করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। আগামী ১৯ জুলাই সল্টলেকের সিজিও কমপ্লেক্সে বেলা ১২টার মধ্যে হাজিরা দিতে হবে তাঁকে। সেই ঘোর কাটতে না কাটতেই আবার সংকটের হানা। বুধবার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকেও তলব করে আগামী সপ্তাহে ইডি অফিসে ডাকা হয়েছে। এক দিনের ব্যবধানে টালিগঞ্জের ‘এক নম্বর জুটি’কে তলব করা নিয়ে রীতিমতো তোলপাড় সিনেমা ইন্ডাস্ট্রি। টলিপাড়া থেকে এর আগে ইডির ডাক পাওয়ার তালিকায় শতাব্দী রায়, তাপস পাল, শ্রীকান্ত মোহতা, মিঠুন চক্রবর্তী তো ছিলেনই। প্রসেনজিত্ ও ঋতুপর্ণা সেই তালিকায় নবতম সংযোজন।
শোনা যাচ্ছে, ইডির কাছে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর নাম বলেছেন স্বয়ং রোজভ্যালি কর্ণধার গৌতম কুণ্ডু। সূত্রের খবর, রোজভ্যালির টাকায় ঋতুপর্ণা একাধিকবার বিদেশভ্রমণ করেছেন, কয়েকটি ছবি কেনার বিষয়ে তিনি মধ্যস্থতা করেছেন, ঋতুপর্ণার জন্য কম পয়সার সিনেমা বেশি পয়সায় কিনতে বাধ্য হয়েছেন এমনই একগুচ্ছ অভিযোগ ইডির কাছে করেছেন গৌতম। এইমুহূর্তে অভিনেত্রী আমেরিকায় রয়েছেন। সেখান থেকে হোয়াটসঅ্যাপে ঋতুপর্ণা জানান, আমার অ্যাকাউন্ট্যান্টের কাছে খবরটা শুনেছি। তবে সেখানে শুধু দেখা করার কথাই বলা আছে। আমার নামে কোনও চিঠি আসেনি। ভাবনা আজ ও কাল-এর কর্ণধারের নামে এসেছে। কোম্পানির কর্ণধার হিসেবে যাব। রূপসী বাংলার সঙ্গে যা যা কাজ হয়েছে তার সব ডকুমেন্টস নিয়ে দেখা করব। সরকারি তদন্তে সবরকমের সহযোগিতা করব।’
রোজভ্যালি প্রযোজনা সংস্থার ব্যানারে একাধিক ভালো ছবি হয়েছে। গৌতম ঘোষ পরিচালিত ‘মনের মানুষ’ এবং কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ‘শব্দ’ দুটি ছবিই জাতীয় পুরস্কার পেয়েছিল, যার প্রযোজনা করেছিল গৌতম কুণ্ডুর সংস্থা ব্র্যান্ডভ্যালু কমিউনিকেশন। ‘মনের মানুষ’ ছবিতে মূল অভিনেতা ছিলেন প্রসেনজিৎ। টলিউডের সুপারহিট জুটিকে তলব প্রসঙ্গে তাঁর প্রতিক্রিয়া কী জানতে চাইলে গৌতম ঘোষ বলেন, ‘এই বিষয়ে আমি কী বলি বলুন তো! একজন চলচ্চিত্র পরিচালক হিসেবে কাজ করেছি। তার মধ্যে যে এত জটিলতা রয়েছে তা তো জানতাম না। আইন আইনের পথে চলবে। কেউ ভুল করে থাকলে সে তার ভুল শুধরে নেবে। পেশাদার পরিচালক হিসেবে কাজ করেছি। এটা ভারত সরকারের স্বীকৃত একটি প্রজেক্ট। ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ছবি ছিল। আমাদের দিক থেকে পুরোটাই নিয়মমাফিক ছিল।’

অন্যদিকে প্রসেনজিৎ রোজভ্যালির পরিচালনায় অন্য যে ছবিতে অভিনয় করেছিলেন সেই ‘হ্যাংওভার’ ছবির পরিচালক ছিলেন প্রভাত রায়। কাহিনীকারও তিনি। তখন অবশ্য কোম্পানির নাম ছিল রোজভ্যালি ফিল্মস প্রাইভেট লিমিটেড। পরে সম্ভবত ব্র্যান্ড ভ্যালু সংস্থার মিডিয়া পরামর্শদাতা হিসেবে নিযুক্ত হয়েছিলেন প্রভাতবাবু। টলিউডের সাম্প্রতিক সমস্যায় প্রভাত রায়ের প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন,‘এই বিষয়ে আমাকে কেন ফোন করছেন? আমি কিছু বলতে পারব না। আমি এখন ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্তও নই।’ কিন্তু আপনি তো ওই সংস্থার মিডিয়া অ্যাডভাইসর ছিলেন? প্রভাতবাবুর উত্তর,‘আমি শুধু কোন গল্প নিয়ে ছবি হবে সেটা নির্বাচনের দায়িত্বে ছিলাম। এর বেশি কিছু আমার জানা নেই।’ অন্যদিকে বিধায়ক-অভিনেতা চিরঞ্জিত আবার ইডির সাম্প্রতিক তলবে অন্য ‘গন্ধ’ পাচ্ছেন। ‘আমরা পেশাদার অভিনেতা। পারিশ্রমিক নিয়ে কাজ করি। প্রসেনজিৎ, ঋতুও নিশ্চয়ই সেটা করেছে। এটার ভিতরে এত জটিলতা কেন বুঝতে পারছি না। সেটা জিজ্ঞাসাবাদে উঠে আসবে। এটা একটা অন্যরকমের চাপ মনে হচ্ছে। বিজেপি উঠে পড়ে লেগেছে একটা কিছু করার জন্য। এঁদের থেকে কোনও সূত্র পেয়ে অন্য লোকের জন্য কিছু খাড়া করছে কিনা সেটা ভবিষ্যত্ বলবে। তবে আমার মনে হয় না এরা কিছু করেছে। কে প্রযোজক, কার অনুষ্ঠানে গেলাম এত খবর আমরা রাখি না,’ বলছেন চিরঞ্জিত। দেখা যাক এরপর কোথাকার জল কোথায় গড়ায়!
সোহম কর
আমি দায়িত্বশীল নাগরিক, তদন্তে
ইডি-কে একশো শতাংশ সাহায্য করব

রোজভ্যালি কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য বাংলা ছবির শীর্ষ নায়ককে ইডি’র তলবের খবর যখন বঙ্গজুড়ে আলোড়ন তুলেছে, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তখন শান্তিনিকেতনে। স্টার জলসা চ্যানেলে আগামী ১৩ জুলাই থেকে শুরু হচ্ছে প্রসেনজিতের প্রযোজনার নতুন ধারাবাহিক।
বিশদ

 ভিলেন এবার গাভাসকার

না, কোনও ভারতীয় ক্রিকেট তারকাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে সঞ্জয় মঞ্জরেকরের মতো মুস্কিলে পড়েননি সুনীল গাভাসকার। আসলে ‘মরদানি’র ভিলেন এবার লিটল মাস্টারের চরিত্রে অভিনয় করছেন। অল্প সময়ের মধ্যেই বলিউডে নিজের পায়ের নীচের জমি শক্ত করেছেন তাহির রাজ ভাসিন।
বিশদ

সিনেমাহলের সার্ভিস চার্জ বাড়ানোর
দাবি ইম্পার, অন্যথায় ধর্মঘটের ডাক

  দীর্ঘদিন ধরেই সমস্যা চলছিল। কিন্তু কোনও সুরাহা না পেয়ে অবশেষে বুধবার সাংবাদিক সম্মেলন করল ইম্পা (ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যাসোসিয়েশন)। সমস্যা সিঙ্গল স্ক্রিন সিনেমা হলের টিকিটের সার্ভিস চার্জ। দীর্ঘদিন ধরেই রাজ্য সরকারের কাছে টিকিটের সার্ভিস চার্জ বাড়ানোর দাবি জানিয়ে আসছে ইম্পা।
বিশদ

 ভেলপুরি খাবেন বরুণ-সারা

ডেভিড ধাওয়ান ‘কুলি নাম্বার ১’ ছবির রিমেক প্রসঙ্গে কিছুদিন আগেই একটি সাক্ষাত্কারে বলেছেন, এটি একেবারেই নতুন একটি ছবি হতে চলেছে। প্রায় এক বছরেরও বেশি সময় ধরে তিনি এই ছবির উপরে কাজ করছেন। গোবিন্দা, করিশ্মা কাপুর এবং কাদের খানের চরিত্রে যথাক্রমে বরুণ ধাওয়ান, সারা আলি খান এবং পরেশ রাওয়াল অভিনয় করছেন।
বিশদ

10th  July, 2019
 ক্ষমা চাইতে হবে কঙ্গনাকে

  বিতর্ক আর কঙ্গনা রানাওয়াত যেন অভিন্নহৃদয় বন্ধু। কেউই কাউকে ছেড়ে থাকতে পারে না। এই কথা আরও একবার প্রমাণ করলেন অভিনেত্রী স্বয়ং। ইন্ডাস্ট্রিতে কিছুদিন আগেই সহঅভিনেতাদের সঙ্গে বিতর্কে জড়িয়ে ছিলেন তিনি। এবার তাঁর রক্তচক্ষুর সামনে পড়লেন এক সাংবাদিক। তাঁর নতুন ছবি ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র প্রচারে গিয়ে মেজাজ হারালেন কঙ্গনা।
বিশদ

10th  July, 2019
 ব্যস্ত পরিণীতি

  আগামী কয়েক দিন ব্যস্ততায় কাটবে পরিণীতি চোপড়ার। এক্কেবারে দম ফেলার সময় নেই। আর এই খবর তিনি নিজেই ট্যুইট করে জানিয়েছেন। মঙ্গলবার আগামী তিন সপ্তাহের কাজের ফিরিস্তি দিয়ে একটি ট্যুইটার পোস্ট করেন পরিণীতি। তিনি এত কেন ব্যস্ত দেখা যাক।
বিশদ

10th  July, 2019
 বিভেদ ঘুচিয়ে টলিপাড়ায় একজোট বিজেপি?

  মিটিং-মিছিল, সাংবাদিক সম্মেলন, পাল্টা সাংবাদিক সম্মেলন— সমস্ত বিভেদ ভুলে, দ্বন্দ্ব ঘুচিয়ে টলিপাড়ায় বিজেপি ঘনিষ্ঠ সংগঠনগুলি এক ছাতার তলায় আসতে মরিয়া! এমনটাই নাকি নির্দেশ এসেছে দলের উপরমহল থেকে। গত সোমবার ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যান্ড কালচারাল কনফেডারেশনের মিছিলে সরগরম ছিল টলিপাড়া।
বিশদ

10th  July, 2019
 ভক্তরা চিঠি পাঠালেন জাহ্নবীকে

  রাজকুমার রাওয়ের সঙ্গে ‘রুহি আফজা’ হরর কমেডিতে অভিনয় করছেন জাহ্নবী। সম্প্রতি মানালিতে এই ছবির শ্যুটিং চলছিল। আর জাহ্নবীর হোটেলের ঘরের দরজায় একের পর এক চিঠি আসতে থাকে। প্রথমে একটু চমকে গেলেও ইউনিট সূত্রে জানা যায় যে, চিঠিগুলো নাকি জাহ্নবীর স্থানীয় ভক্তদের পাঠানো।
বিশদ

10th  July, 2019
ওয়েব সিরিজে লালবাজার

বেশ কয়েকদিন ধরেই কানাঘুষো চলছিল। এবারে সেই গুজব সত্যি প্রমাণিত হল। ওয়েব সিরিজ প্রযোজনায় নাম লেখাল টলিউডের অন্যতম প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মস। ডিজিটাল প্ল্যাটফর্ম জি ফাইভের জন্য তৈরি হচ্ছে এই ওয়েব সিরিজ। নাম ‘হেড কোয়ার্টারস লালবাজার’।
বিশদ

10th  July, 2019
 প্রযোজক সলমন খান

সলমন খান এবং সতীশ কৌশিক ‘তেরে নাম’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন। যেখানে সতীশ ছিলেন পরিচালক। ‘ভারত’ ছবিতেও সতীশ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন। ‘তেরে নাম’-এর পর সতীশ আবার ছবি পরিচালনায় ফিরছেন।
বিশদ

10th  July, 2019
মাধবনের নতুন ছবিতে গুলশন কুমারের মেয়ে

  সইফ আলি খানের সঙ্গে ‘লাল কাপ্তান’ বলে একটি ছবিতে আবার বলিউডে ফেরার কথা হয়েছিল আর মাধবনের। কিন্তু শরীর সে যাত্রায় বাধ সাধে। তবে এই অভিনেতা নাকি আরও একটি বলিউড ছবিতে ইতিমধ্যেই সই করে ফেলেছেন। ছবিতে গুলশন কুমারের কন্যা কুশলী কুমার ডেব্যু করতে চলেছেন। ছবিটি পরিচালনা করছেন অশ্বিনী মানি।
বিশদ

10th  July, 2019
 এক মুঠো হাসি

 রণবীর সিংয়ের জন্মদিন সেলিব্রেশন অব্যাহত। জন্মদিনের দিন স্বামীকে শুভেচ্ছা জানাতে রণবীরের ছোটবেলার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন দীপিকা। এবারে স্ত্রীর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন রণবীর। ছবি দেখে বোঝা যাচ্ছে ‘৮৩’ ছবির শ্যুটিংয়ের ফাঁকেই জন্মদিন উদ্‌যাপন করতে লন্ডনে দু’জনে একান্তে সময় বের করেছেন।
বিশদ

09th  July, 2019
আমির খান আর নাতি গুবলুর
কাণ্ডকারখানায় মজেছে দর্শক 

২৩ মার্চ, ২০১৯। শুরু হল আইপিএল ১২। মুখোমুখি চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্স। প্রথম ওভারের শেষে একটি বিজ্ঞাপনে চোখ আটকাল জনতার। আরে ওটা আমির খান না! চকচকে টাক, পাকা চুল-গোঁফ, বেঢপ ভুঁড়ি। চেনাই যাচ্ছে না বস!  
বিশদ

09th  July, 2019
ভাগ্যবান অমিতাভ 

নতুন প্রজন্মের সঙ্গে কাজ করার সুযোগ পাচ্ছেন বলে নিজেকে ভাগ্যবান মনে করেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। ভাবা যায়! তবে নেহাত সৌজন্যমূলক বার্তা নয়। যাঁরা কাছ থেকে সুপারস্টারকে দেখেছেন, তাঁরা জানেন নতুন প্রজন্মের অভিনেতাদের সম্পর্কে বরাবর ইতিবাচক মন্তব্য করেছেন অমিতাভ।   বিশদ

09th  July, 2019
একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ডোমিসাইল বিতর্কের জল এবার গড়াতে চলেছে আদালতে। এ নিয়ে হাইকোর্টে মামলা করতে চলেছে নিট পাশ ছাত্রছাত্রী এবং অভিভাবকদের একাংশ। শুক্রবার এ নিয়ে উচ্চ আদালতে মামলা দায়ের হতে চলেছে বলে সূত্রের খবর। ...

 নিজস্ব প্রতিনিধি, হাওড়া: পাত্রের বাড়ির দাবিমতো বাপের বাড়ি থেকে টাকা আনতে না পারায় বিয়ের সাড়ে ৪ মাসের মধ্যে এক গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল তাঁর শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। পুলিস জানিয়েছে, মৃতার নাম আতিফা খাতুন (১৬)। ...

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

 ম্যাঞ্চেস্টার, ১০ জুলাই: জেমস নিসামের বল যুজবেন্দ্র চাহালের ব্যাটের কানা ছুঁয়ে উইকেটরক্ষক টম লাথামের দস্তানায় জমা পড়তেই অধিনায়ক কেন উইলিয়ামসন বুকে টেনে নিলেন মার্টিন গাপটিলকে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

আবেগের বশে কোনও কাজ না করাই ভালো। দাম্পত্য জীবনে বনিবনার অভাবে সংসারে অশান্তি বাড়বে। কর্মে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব জনসংখ্যা দিবস
১৮২৩ সালের এই দিনে ভারতের তৈরি প্রথম জাহাজ ডায়না কলকাতা বন্দর থেকে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে।
১৮৮৯ সালের এই দিনে অবিভক্ত ভারতের কলকাতায় প্রথম প্রতিযোগিতামূলক ফুটবল টুর্নামেন্ট শুরু হয়।
১৯২১: মঙ্গোলিয়ায় গণপ্রজাতন্ত্র প্রতিষ্ঠা করল লাল ফৌজ
১৯৩০ সালের এই দিনে অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডন ব্রাডম্যান এক দিনে ৩০৯ রান করার রেকর্ড করেন, পরে টেস্ট ম্যাচে তা ৩৩৪ রানের সর্বোচ্চ রেকর্ড হয়েছিল।
১৯৫৬: সাহিত্যিক অমিতাভ ঘোষের জন্ম
১৯৬২: প্রথম ট্রান্সআতলান্তিক স্যাটেলাইট টেলিভিশনের সম্প্রচার শুরু হল
১৯৬৭: সাহিত্যিক ঝুম্পা লাহিড়ির জন্ম
১৯৭২: বিশ্ব দাবা চ্যাম্পিয়নশিপে প্রথম খেলা ববি ফিশার ও বরিস স্পাসকির মধ্যে শুরু হল
১৯৭৯: মার্কিন যুক্তরাষ্ট্রের প্রথম মহাকাশ স্টেশন স্কাইল্যাব পৃথিবীর বায়ুমণ্ডলে প্রবেশ করে। সেটিকে ভারত মহাসাগরে ফেলে ধ্বংস করা হয়।
২০০৬: মুম্বইয়ে ধারাবাহিক বিস্ফোরণে ২০৯জনের মৃত্যু
২০১২: আবিষ্কার হল প্লুটোর পঞ্চম উপগ্রহ এস/২০১২ পি ১





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৮৩ টাকা ৬৯.৫২ টাকা
পাউন্ড ৮৩.৯৪ টাকা ৮৭.০৭ টাকা
ইউরো ৭৫.৪৬ টাকা ৭৮.৩৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৪,৭৬৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩২,৯৮৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৩,৪৮০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,০৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,১৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৬ আষা‌ঢ় ১৪২৬, ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, দশমী ৫০/০ রাত্রি ১/৩। স্বাতী ২৭/১১ দিবা ৩/৫৫। সূ উ ৫/২/৪৯, অ ৬/২১/১, অমৃতযোগ দিবা ৩/৪১ গতে অস্তাবধি। রাত্রি ৭/৪ গতে ৯/১২ মধ্যে পুনঃ ১২/৩ গতে ২/১২ মধ্যে পুনঃ ৩/৩৮ গতে উদয়াবধি, বারবেলা ৩/১ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/৪২ গতে ১/২ মধ্যে।
২৫ আষাঢ় ১৪২৬, ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, নবমী ০/১৫/১৭ প্রাতঃ ৫/৮/৪৭ পরে দশমী ৫৬/১২/২১ রাত্রি ৩/৩১/৪০। স্বাতীনক্ষত্র ৩৫/৩৮/১৯ রাত্রি ৭/১৮/৪, সূ উ ৫/২/৪৪, অ ৬/২৩/১০, অমৃতযোগ দিবা ৩/৪২ গতে ৬/২৩ মধ্যে এবং রাত্রি ৭/৪ গতে ৯/১৩ মধ্যে ও ১২/৪ গতে ২/১২ মধ্যে ও ৩/৩৭ গতে ৫/৩ মধ্যে, বারবেলা ৪/৪৩/৬ গতে ৬/২৩/১০ মধ্যে, কালবেলা ৩/৩/৩ গতে ৪/৪৩/৬ মধ্যে, কালরাত্রি ১১/৪২/৫৭ গতে ১/২/৫৪ মধ্যে।
৭ জেল্কদ
এই মুহূর্তে
 বিশ্বকাপ: অস্ট্রেলিয়াকে হারিয়ে ফাইনালে ইংল্যান্ড

09:49:59 PM

 বিশ্বকাপ: ইংল্যান্ড ২১০/২ (৩০ ওভার)

09:41:16 PM

 বিশ্বকাপ: ইংল্যান্ড ১৪৭/২ (২০ ওভার)

08:55:51 PM

বিশ্বকাপ: ইংল্যান্ড ৫০/০ (১০ ওভার)

08:00:01 PM

 মুচিপাড়া ডাকাতি: একজন কনস্টেবল পলাতক

06:46:00 PM

 বিশ্বকাপ: ইংল্যান্ডকে ২২৪ রানের টার্গেট দিল অস্ট্রেলিয়া

06:44:41 PM