Bartaman Patrika
বিনোদন
 

 ক্ষমা চাইতে হবে কঙ্গনাকে

 বিতর্ক আর কঙ্গনা রানাওয়াত যেন অভিন্নহৃদয় বন্ধু। কেউই কাউকে ছেড়ে থাকতে পারে না। এই কথা আরও একবার প্রমাণ করলেন অভিনেত্রী স্বয়ং। ইন্ডাস্ট্রিতে কিছুদিন আগেই সহঅভিনেতাদের সঙ্গে বিতর্কে জড়িয়ে ছিলেন তিনি। এবার তাঁর রক্তচক্ষুর সামনে পড়লেন এক সাংবাদিক। তাঁর নতুন ছবি ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র প্রচারে গিয়ে মেজাজ হারালেন কঙ্গনা।
এক সাংবাদিক ছবি নিয়ে কঙ্গনাকে প্রশ্ন করতে গেলেই, অভিনেত্রী প্রশ্ন না শুনেই তেড়ে কথা বলা শুরু করেন সাংবাদিককে। তাঁর দাবি, এই সাংবাদিক তাঁর আগের ছবি নিয়ে বিরূপ মন্তব্য করেছিলেন। নিমেষের মধ্যেই এই কথপোকথন কাদা ছোঁড়াছুঁড়ির পর্যায়ে চলে যায়। এইসব ক্ষেত্রে স্যোশাল মিডিয়া তো আছেই সেখানেও ভাইরাল তকমা পেয়ে যায় এই ভিডিওটি। এই মুহূর্তের খবর, মুম্বইয়ের কিছু সংবাদমাধ্যমের তরফে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, তাঁরা কঙ্গনার এই অসভ্য আচরণের বিরুদ্ধে ছবির প্রযোজক একতা কাপুরের কাছে নালিশ জানাতে যাবেন।
কয়েকজন সাংবাদিকের বিষয়টি নিয়ে মঙ্গলবারই একতার সঙ্গে দেখা করতে যাওয়ার কথা। তাঁদের দাবি, একতাকে এই বিষয়ে কড়া পদক্ষেপ নিতে হবে এবং কঙ্গনা যেন প্রকাশ্যে তাঁর এই মন্তব্যের জন্য ক্ষমা চান। তার অন্যথা হলে ওই সংবাদমাধ্যমগুলি ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবির সমস্ত রকমের প্রচার থেকে বিরত থাকবে বলেও হুঁশিয়ারি দিয়েছে।
নিজস্ব প্রতিনিধি
10th  July, 2019
করোনা: ৫৫ লক্ষ টাকা দিলেন বরুণ 

'দেশ হ্যায় তো ম্যায় হু'- এই সংকট কালে সকলেই বিষয়টা বেশ বুঝতে পারছেন। সোজাসাপটা এই কথাটাই ট্যুইটারে লিখে দিলেন অভিনেতা বরুণ ধাওয়ান। পাশাপাশি, করোনা মোকাবিলায় কেন্দ্রীয় সরকার ও মহারাষ্ট্র সরকারের ত্রাণ তহবিলে অর্থ সাহায্যও করেছেন তিনি।  
বিশদ

বাংলা লোকগান চুরির অভিযোগ বাদশার বিরুদ্ধে 

র‌্যাপার বাদশা এবং পায়েল দেবের গাওয়া 'গেন্দা ফুল' মিউজিক ভিডিও নিয়ে উত্তাল স্যোশাল মিডিয়া। এমন কোনও বাঙালি খুঁজে পাওয়া মুশকিল যে, 'বড়লোকের বেটি লো, লম্বা লম্বা চুল। এমন মাথায় বেঁধে দেব, লাল গেন্দা ফুল', এই গানটি শোনেননি।  
বিশদ

ক্রিটিক চয়েস ফিল্ম অ্যাওয়ার্ড পেল 'মুখার্জিদার বউ' 

এবার আরবসাগরের তীরে স্বীকৃতি পেল বাংলা ছবি। জেন্ডার সেন্সিটিভিটি বিভাগে পুরস্কার পেল 'মুখার্জিদার বউ'। কনীনিকা, অনসূয়া অভিনীত এই ছবি দর্শকদের পাশাপাশি সমালোচকদের মন আগেই জয় করে নিয়েছিল।
বিশদ

দীপিকার উইকএন্ড প্ল্যান 

করোনা ভাইরাসের হাত থেকে বাঁচতে সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি, এখন সবাই গৃহবন্দি। তার মধ্যেই সপ্তাহান্তে নিজের ট্র্যাভেল পরিকল্পনা সোশ্যাল মিডিয়ায় জানালেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। চমকে যাওয়ার মতোই ঘটনা! কী জানালেন তিনি? 
বিশদ

মিম বানালেন মিমি!  

সাধারণত সেলিব্রিটিদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং হয় কিংবা মিম তৈরি হয়। কিন্তু এবারে মিম তৈরি করলেন খোদ সেলিব্রিটি! বলা হচ্ছে মিমি চক্রবর্তীর কথা। করোনা প্রকোপ থেকে এবারে সাধারণ মানুষকে সচেতন করার জন্যে তিনি মিমের সাহায্য নিলেন।  
বিশদ

29th  March, 2020
শহর থেকে জেলার নাট্যকর্মীদের পাশে অনির্বাণ, ঋতব্রত 

এই মুহূর্তে থিয়েটারের শো বন্ধ হয়ে যাওয়ার কারণে থিয়েটারের সঙ্গে যুক্ত বহু মানুষের, যাঁদের রোজগার নির্ভর করে প্রতিদিনের কাজের উপর তাঁদের আয় একেবারেই বন্ধ। সেই সব মানুষদের কথা চিন্তা করেই বেশ কিছু নাট্যকর্মী এগিয়ে এসেছেন।  
বিশদ

28th  March, 2020
বাড়ি বসে সৃজিতকে ইমপ্রেস করছেন মিথিলা 

'নিজেকে ভালোবাসো তুমি এবার'। সৃজিত মুখোপাধ্যায়ের লেখা 'মাছ মিষ্টি মোর' ছবির এই গানটি বাড়ি বসে গিটার হাতে গাইলেন মিথিলা। বিবাহ সূত্রে আবদ্ধ হওয়ার পরেই করোনা ভাইরাসের আক্রমণে আপাতত মিঞা-বিবির মাঝখানে বর্ডার। 
বিশদ

28th  March, 2020
 প্রয়াত বলিউড
অভিনেত্রী নিম্মি

  মুম্বই, ২৬ মার্চ: প্রয়াত অভিনেত্রী নিম্মি। পাঁচ ও ছয়ের দশকে পর্দা কাঁপানো এই অভিনেত্রীর বয়স হয়েছিল ৮৮ বছর। দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। শ্বাসকষ্টজনিত সমস্যা হওয়ায় বুধবার দুপুরে মুম্বইয়ে জুহুর একটি হাসপাতালে ভর্তি করা হয় বর্ষীয়ান অভিনেত্রীকে। সন্ধ্যায় তাঁর মৃত্যু হয়।
বিশদ

27th  March, 2020
‘প্রাসাদেতে বন্দি’ লোপামুদ্রা

 ‘দুঃখ কীসে যায়, প্রাসাদেতে বন্দি থাকা বড় দায়...।’ সত্যজিৎ রায়ের লেখা ‘গুপি গাইন বাঘা বাইন’ ছবির এই গানটা এখন তাবৎ বিশ্ববাসীর জীবনে বিরাট বড় সত্যি। কারণ আমরা সবাই এখন বন্দি। বিশ্বত্রাস করোনা থেকে বাঁচতে যে যার বাড়িতে স্বেচ্ছাবন্দি।
বিশদ

26th  March, 2020
করোনা আতঙ্ক জয় করতে ভরসা এখন
ভাইরাস-মুক্তির ওয়েব সিরিজ ও সিনেমা 

অভিনন্দন দত্ত, কলকাতা: করোনা ভাইরাসকে দূরে রাখতে সোমবার থেকে রাজ্যে জারি হয়েছে লকডাউন। বাড়িতে বাড়িতে শুরু হয়েছে ‘ওয়ার্ক ফ্রম হোম’ সংস্কৃতি। স্বাস্থ্য মন্ত্রকের উপদেশ মেনে সামাজিক দূরত্ব অভ্যাস করতে গিয়ে দেখা যাচ্ছে, মানুষ একাকিত্ব বা অবসর যাপনের জন্য বই ও ডিজিটাল প্ল্যাটফর্মের উপরেই বেশি ভরসা করছেন।   বিশদ

24th  March, 2020
পিকে স্মরণে অজয় 

গত শুক্রবার প্রয়াত হয়েছেন ভারতীয় ফুটবল কিংবদন্তি পি কে বন্দ্যোপাধ্যায়। তাঁর প্রয়াণে যেমন গভীর শোকের ছায়া নেমে এসেছে বাংলা তথা দেশের ক্রীড়ামহলে তেমনই আরব সাগরের পাড়ে বসে একজন বলিউড অভিনেতারও মন কেঁদে উঠেছে। তাঁর নাম অজয় দেবগণ।  
বিশদ

23rd  March, 2020
বাড়িতে বসে সূর্যাস্ত দেখছেন আলিয়া 

সম্প্রতি আলিয়া ভাট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে আলিয়া মুগ্ধ হয়ে সূর্যাস্ত দেখছেন। ছবিটি পোস্ট করে তিনি লিখেছেন, বাড়িতে থাকুন এবং সূর্যাস্ত দেখুন। শুধু তো আর দেখলেই হবে না। দেখার সেই মুহূর্তকে ফ্রেমবন্দিও করে রাখতে হবে।  
বিশদ

23rd  March, 2020
করোনা সচেতনতায় গান গাইলেন অভিজিৎ 

অয়নকুমার দত্ত: গৃহবন্দি বলিউড! কিন্তু তার মধ্যেও করোনা আতঙ্কে দেশবাসীকে সাহস জোগাতে, সচেতন করতে এগিয়ে এসেছেন বি-টাউনের সেলিব্রিটিরা। কেউ হাত ধুয়ে পোস্ট করছেন তো কেউ ভিডিও পোস্ট করে বার্তা দিতে চাইছেন। 
বিশদ

23rd  March, 2020
তনুশ্রীকে রেসিপির অনুরোধ জানান 

অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী বাড়ি বসে অভিনয়ের পরেই তাঁর যেটা সবচেয়ে প্রিয়, সেই কাজটি করছেন। সেটি হল রান্নাবান্না। একা একা করছেন না। তিনি কিন্তু সোশ্যাল মিডিয়াতে ফ্যানদের জন্য তাঁর তৈরি করা রেসিপিটি শিখিয়েও দিচ্ছেন।
বিশদ

23rd  March, 2020
একনজরে
 দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ২৯ মার্চ: করোনার জেরে রেলের প্রায় দেড় কোটি পরীক্ষার্থীর ভবিষ্যৎ নিয়েই বড়সড় প্রশ্নচিহ্ন উঠে গেল। এনটিপিসির (নন-টেকনিক্যাল পপুলার ক্যাটিগরিস) প্রায় ৩৫ হাজার শূন্যপদে নিয়োগ পরীক্ষা কবে হবে, সেই ব্যাপারে সঠিক উত্তর দিতে পারছে না রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ডও ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: করোনা সংক্রমণজনিত কারণে শিয়ালদহ, আলিপুর ও নগর দায়রা আদালতে বেশ কিছু গুরুত্বপূর্ণ মামলা শেষ পর্যায়ে এসে শুনানি থমকে গিয়েছে। আইনজীবীদের একাংশের কথায়, ওই সব মামলার কবে নিষ্পত্তি হবে, সেটাই এখন বড় প্রশ্ন। ...

দুবাই, ২৯ মার্চ: পুলিসের উর্দি গায়ে করোনার বিরুদ্ধে লড়াইয়ে সাহসী ভূমিকা নেওয়ার জন্য প্রাক্তন ক্রিকেটার যোগিন্দর শর্মাকে কুর্নিশ জানাল আইসিসি। তাঁকে ‘রিয়াল লাইফ হিরো’ বলে অভিহিত করেছে বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থাটি। ২০০৭ সালে টি-২০ বিশ্বকাপে ভারতের খেতাব জয়ের অন্যতম ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: করোনা প্রতিরোধে জরুরি পরিষেবার সঙ্গে যুক্তদের জন্য যুদ্ধকালীন তৎপরতায় প্রতিদিন চার লক্ষ বোতল পানীয় জল সরবরাহ করছে জনস্বাস্থ্য কারিগরি দপ্তর (পিএইচই)। মুখ্যমন্ত্রী ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ব্যবসায়ে যুক্ত হলে এই মুহূর্তে খুব একটা ভালো যাবে না। প্রেম প্রণয়ে বাধা। কারও সাথে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব চিকিৎসক দিবস
১৮৯৯ - বাঙালি লেখক ও চিত্রনাট্যকার শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের জন্ম
১৯১৯: রাওলাট আইনের বিরুদ্ধে প্রতিরোধের ডাক গান্ধীজির
১৯৪৫: অস্ট্রিয়াকে আক্রমণ করল সোভিয়েত ইউনিয়ন
১৯৫৬- বাংলা ভাষার রূপকথার বিশিষ্ট রচয়িতা ও সংগ্রাহক দক্ষিণারঞ্জন মিত্রমজুমদারের মৃত্যু
১৯৫৬: পরমাণু পরীক্ষা করল সোভিয়েত ইউনিয়ন
১৯৬৫- বাঙালি সাহিত্যিক সতীনাথ ভাদুড়ীর মৃত্যু
১৯৭৯ - মার্কিন যুক্তরাষ্ট্রের বিশিষ্ট জ্যাজ্ সঙ্গীত শিল্পী, পিয়ানো বাদক এবং অভিনেত্রী নোরা জোন্সের জন্ম
১৯৮১: ওয়াশিংটন ডিসি’র এক হোটেলের বাইরে জন হিঙ্কলে নামে এক ব্যক্তি প্রেসিডেন্ট রোনাল্ড রেগনকে গুলি করেন
১৯৮৬ - স্প্যানিশ ফুটবল খেলোয়াড় সার্জিও র্যামোসের জন্ম
২০০২- বিশিষ্ট কবি ও গীতিকার আনন্দ বক্সীর মৃত্যু
২০১৩ - মার্কিন কবি ও শিক্ষাবিদ ড্যানিয়েল হফম্যানের মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭৩.৫৯ টাকা ৭৫.৩১ টাকা
পাউন্ড ৮৯.৬০ টাকা ৯২.৮৬ টাকা
ইউরো ৮০.৮৪ টাকা ৮৩.৮৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
28th  March, 2020
পাকা সোনা (১০ গ্রাম) ৪১,৮৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৯,৭৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪০,৩৩০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
22nd  March, 2020

দিন পঞ্জিকা

১৬ চৈত্র ১৪২৬, ৩০ মার্চ ২০২০, সোমবার, (চৈত্র শুক্লপক্ষ) ষষ্ঠী ৫৪/১১ রাত্রি ৩/১৫। রোহিণী ২৯/১৭ অপঃ ৫/১৮। সূ উ ৫/৩৪/৫৩, অ ৫/৪৭/৩১, অমৃতযোগ দিবা ৭/১২ মধ্যে পুনঃ ১০/২৭ গতে ১/৫৪ মধ্যে। রাত্রি ৬/৩৫ গতে ৮/৫৬ মধ্যে পুনঃ ১১/১৭ গতে ২/২৫ মধ্যে, বারবেলা ৭/৭ গতে ৮/৩৮ মধ্যে পুনঃ ২/৪৪ গতে ৪/১৬ মধ্যে। কালরাত্রি ১০/১২ গতে ১১/৪০ মধ্যে।
১৬ চৈত্র ১৪২৬, ৩০ মার্চ ২০২০, সোমবার, ষষ্ঠী ৪২/৪৭/৫১ রাত্রি ১০/৪৩/৫১। রোহিণী ১৯/৫৮/২৮ দিবা ১/৩৬/৬। সূ উ ৫/৩৬/৪৩, অ ৫/৪৭/৪৪। অমৃতযোগ দিবা ৭/৫ মধ্যে ও ১০/২৪ গতে ১২/৫৩ মধ্যে এবং রাত্রি ৬/৩৭ গতে ৮/৫৬ মধ্যে ও ১১/১৫ গতে ২/২০ মধ্যে। কালবেলা ৭/৮/৬ গতে ৮/৩৯/২৮ মধ্যে।
৫ শাবান

ছবি সংবাদ

এই মুহূর্তে
করোনা: নতুন করে উঃপ্রদেশে আক্রান্ত ৪
উত্তরপ্রদেশে নতুন করে মিলল চার করোনা আক্রান্তের হদিশ। সকলেই গৌতম ...বিশদ

05:32:58 PM

সিঙ্গাপুর থেকে ফেরা ৩জন মহিলাকে নিয়ে আসা হল উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে 
সিঙ্গাপুর থেকে ফেরা তিনজন মহিলাকে নিয়ে আসা হল উত্তরবঙ্গ মেডিক্যাল ...বিশদ

05:03:22 PM

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল প্রেসক্রিপশন, সাসপেন্ড রেল কর্মী 
খড়্গপুরের এক রেল কর্মীর করোনা সংক্রান্ত প্রেসক্রিপশন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ...বিশদ

04:49:29 PM

কাবুল থেকে ৩৫ জন ভারতীয়দের নিয়ে দিল্লিতে ফিরল বিমান 

04:43:02 PM

করোনা: মহারাষ্ট্রে নতুন করে আরও ১২ জন আক্রান্ত
মহারাষ্ট্রে নতুন করে আরও ১২ জন আক্রান্ত হয়েছেন। এঁদের মধ্যে ...বিশদ

03:58:55 PM

গোটা বিশ্বে করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল
বিশ্বে করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল। মারণ ...বিশদ

03:57:46 PM