Bartaman Patrika
বিনোদন
 
বাণী বন্দনায় টলিউড

বুধবার সরস্বতী পুজোয় টলিতারকাদের পাওয়া গেল অন্য মুডে। (১) যশ দাশগুপ্ত, (২) মিমি চক্রবর্তী, (৩) পাওলি দাম (৪) অনির্বাণ ভট্টাচার্য, (৫) শুভশ্রী। 

 ক্ষমা চাইতে হবে কঙ্গনাকে

 বিতর্ক আর কঙ্গনা রানাওয়াত যেন অভিন্নহৃদয় বন্ধু। কেউই কাউকে ছেড়ে থাকতে পারে না। এই কথা আরও একবার প্রমাণ করলেন অভিনেত্রী স্বয়ং। ইন্ডাস্ট্রিতে কিছুদিন আগেই সহঅভিনেতাদের সঙ্গে বিতর্কে জড়িয়ে ছিলেন তিনি। এবার তাঁর রক্তচক্ষুর সামনে পড়লেন এক সাংবাদিক। তাঁর নতুন ছবি ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র প্রচারে গিয়ে মেজাজ হারালেন কঙ্গনা।
এক সাংবাদিক ছবি নিয়ে কঙ্গনাকে প্রশ্ন করতে গেলেই, অভিনেত্রী প্রশ্ন না শুনেই তেড়ে কথা বলা শুরু করেন সাংবাদিককে। তাঁর দাবি, এই সাংবাদিক তাঁর আগের ছবি নিয়ে বিরূপ মন্তব্য করেছিলেন। নিমেষের মধ্যেই এই কথপোকথন কাদা ছোঁড়াছুঁড়ির পর্যায়ে চলে যায়। এইসব ক্ষেত্রে স্যোশাল মিডিয়া তো আছেই সেখানেও ভাইরাল তকমা পেয়ে যায় এই ভিডিওটি। এই মুহূর্তের খবর, মুম্বইয়ের কিছু সংবাদমাধ্যমের তরফে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, তাঁরা কঙ্গনার এই অসভ্য আচরণের বিরুদ্ধে ছবির প্রযোজক একতা কাপুরের কাছে নালিশ জানাতে যাবেন।
কয়েকজন সাংবাদিকের বিষয়টি নিয়ে মঙ্গলবারই একতার সঙ্গে দেখা করতে যাওয়ার কথা। তাঁদের দাবি, একতাকে এই বিষয়ে কড়া পদক্ষেপ নিতে হবে এবং কঙ্গনা যেন প্রকাশ্যে তাঁর এই মন্তব্যের জন্য ক্ষমা চান। তার অন্যথা হলে ওই সংবাদমাধ্যমগুলি ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবির সমস্ত রকমের প্রচার থেকে বিরত থাকবে বলেও হুঁশিয়ারি দিয়েছে।
নিজস্ব প্রতিনিধি
10th  July, 2019
কারও ব্যক্তিগত জীবনে আমার
কৌতূহল নেই: হিনা খান

 প্রায় দশ বছর পর অবশেষে আপনার প্রথম ছবি মুক্তি পাচ্ছে। মনের মধ্যে ঠিক কী চলছে?  আমি খুব খুশি। এর বেশি আর কী বলব।  ট্রেলার মুক্তির পর কীরকম প্রতিক্রিয়া পাচ্ছেন?
বিশদ

সরোজের ষড়যন্ত্র, দাবি গণেশের 

কোরিওগ্রাফার গণেশ আচার্যের বিরুদ্ধে পুলিসের দ্বারস্থ হয়েছিলেন তাঁরই এক মহিলা সহকর্মী। এই গোটা বিষয়টাকে গণেশ আর এক প্রখ্যাত কোরিওগ্রাফার সরোজ খানের ষড়যন্ত্র বলে মনে করছেন। ৩৩ বছর বয়সি ওই মহিলাকে গণেশ জোর করে অশ্লীল ভিডিও দেখিয়েছিলেন বলে অভিযোগ। 
বিশদ

আমিরের মহাভারতের কাজ আপাতত স্থগিত 

আমির খান ‘মহাভারত’-এর উপরে একটি ওয়েবসিরিজ তৈরি করার পরিকল্পনায় করেছিলেন। কিন্তু বি-টাউনের অন্দরের খবর, সেই পরিকল্পনা আপাতত স্থগিত রাখতে হয়েছে মিস্টার পারফেকশনিস্টকে। কিন্তু কেন? আসলে আমির স্বপ্ন দেখতে ভালোবাসেন। আবার সবকিছু ঠিকঠাক না করে তিনি কিন্তু কোনও বিষয়ে ভাবনা চিন্তা শুরুও করেন না।  
বিশদ

বেয়ার গ্রিলসের অনুষ্ঠানের শ্যুটিংয়ে আহত রজনীকান্ত 

অ্যাডভেঞ্চারার বেয়ার গ্রিলসের শোয়ের জন্য কর্ণাটকের ‘বন্দিপুর জাতীয় উদ্যান’-এ শ্যুটিং করার সময়ে চোট পেলেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। এই খবর ছড়িয়ে পড়তেই থালাইভার ভক্তদের কপালে চিন্তার ভাঁজ পড়েছে। কিন্তু শ্যুটিংয়ের পর রজনীকান্ত সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন যে সামান্য একটা কাঁটা ফোটা থেকেই যাবতীয় বিপত্তি।  
বিশদ

দুর্ঘটনার কবলে অঙ্কুশ 

দুর্ঘটনার শিকার হলেন অভিনেতা অঙ্কুশ। তবে, তিনি সুস্থই রয়েছেন। মঙ্গলবার রাতে উলুবেড়িয়ার কাছে ৬ নম্বর জাতীয় সড়কে তাঁর গাড়িতে এসে ধাক্কা মারে একটি ট্রাক। বুধবার অভিনেতা ইনস্টাগ্রামে গাড়ির ছবি ছাড়াও সম্পূর্ণ ঘটনার বিবরণ দিয়ে বিষয়টি সকলের নজরে এনেছেন।  
বিশদ

আয়ুষ্মানের ক্ষমা 

নিজের বক্তব্যের ত্রুটি শুধরে নিয়ে ক্ষমা চাইলেন জাতীয় পুরস্কার জয়ী অভিনেতা আয়ুষ্মান খুরানা। আয়ুষ্মান মানেই অন্যধারার অভিনয়। সেই পথেই হেঁটে তাঁর নতুন ছবি ‘শুভ মঙ্গল জাদা সাবধান’। যেখানে সমকামী সম্পর্কের কথা বলা হয়েছে। ছবির প্রচার কাজও পুরোদমে চলছে। 
বিশদ

বিপদে গণেশ আচার্য 

প্রখ্যাত কোরিওগ্রাফার গণেশ আচার্য এবার বেশ বিপদে পড়তে চলেছেন। শোনা যাচ্ছে, তাঁর সহকারী মহিলা কোরিওগ্রাফার মুম্বইয়ের আম্বোলি থানা এবং মহারাষ্ট্র মহিলা কমিশনে একটি অভিযোগ দায়ের করেছেন। 
বিশদ

29th  January, 2020
রবীন্দ্রসঙ্গীত শিল্পী হিসেবে পরিচিত হতে চান ইমন 

প্রিয়ব্রত দত্ত: জাতীয় পুরস্কার জয়ী সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তীর অনুরাগীদের জন্য সুখবর। সবকিছু ঠিকঠাক চললে আর কিছুদিনের মধ্যেই রবীন্দ্রসঙ্গীতের একটি একক অনুষ্ঠান করতে চলেছেন ইমন।  
বিশদ

29th  January, 2020
অসুস্থ মিশন মঙ্গলের পরিচালক 

অসুস্থ হয়ে গত শনিবার থেকে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি ‘মিশন মঙ্গল’ ছবির পরিচালক জগন শক্তি। মস্তিষ্কে রক্ত জমাট বাঁধার কারণেই এই বিপত্তি। সঙ্গে সঙ্গে তাঁর মস্তিষ্কে অস্ত্রোপচারও করা হয়। 
বিশদ

29th  January, 2020
সইফ উবাচ 

সইফ আলি খান তাঁর সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘তানাজি’র সাফল্য নিয়ে বেশ খোশমেজাজে রয়েছেন। পাশাপাশি তাঁর নতুন ছবি ‘জওয়ানি জানেমন’-এর প্রচারেও ব্যস্ত রয়েছেন শর্মিলা পুত্র। সেখানেই সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিভাবকত্ব নিয়ে মুখ খুলেছেন তিনি।  
বিশদ

29th  January, 2020
আমার লাজুক স্বভাবকেই সবাই
ঔদ্ধত্য ভেবে ভুল করেন! 

 দিশা আপনার ছবির পোস্টারটাই শেষে ভাইরাল হয়ে গেল! পোজ করা কতটা কঠিন ছিল?  (হেসে) খুবই চ্যালেঞ্জিং ছিল। আমি তো খুবই লম্বা। তাই আদির কাঁধে চড়াটা বেশ কঠিন ছিল। আমি জিমন্যাস্টিক করি বলে কিছুটা সুবিধা হয়েছিল। দর্শক পোস্টারটা পছন্দ করেছেন বলে এখন মনে হচ্ছে আমার পরিশ্রম সার্থক।
বিশদ

29th  January, 2020
একই ছবিতে দীপিকা-ঋষি 

বক্স অফিসে ‘ছপাক’ এর ফল যাই হোক না কেন দীপিকা পাড়ুকোন দমে যাওয়ার পাত্রী নন। নিজের নতুন ছবির ঘোষণাও করে দিলেন। এই নতুন কমেডি ছবিতে দীপিকার সঙ্গে অভিনয় করবেন বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। পরিচালক ন্যান্সি মেয়ার্সের জনপ্রিয় ছবি ‘দ্য ইনটার্ন’-এর হিন্দি অনুকরণে তৈরি হচ্ছে এই ছবি। 
বিশদ

29th  January, 2020
সাধারণতন্ত্র দিবসে প্রতিবাদ
সৌমিত্র-অপর্ণা-ধৃতিমানদের

সংশোধিত নাগরিকত্ব বিল পাস হওয়ার পর থেকেই অনেকে মনে করছেন, এই আইনের ফলে দেশের সংবিধানের ধর্মনিরপেক্ষতা ধাক্কা খেয়েছে। বহু বিশিষ্ট মানুষ বিভিন্ন সময় এই আইনের বিরুদ্ধে মুখ খুলেছেন। 
বিশদ

28th  January, 2020
 কঙ্গনার সঙ্গে পাঙ্গা নিলেন বরুণ

  মুক্তির প্রথম দিনেই প্রায় ১১ কোটি টাকার ব্যবসা করল বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুরের ছবি ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’। আর এই অঙ্ক নতুন করে বলিউডের অনেক পরিচালক ও প্রযোজকের কপালে চিন্তার ভাঁজ ফেলেছে। মূলত সেই তালিকায় রয়েছেন অন্য ধারার ছবি করিয়েরা।
বিশদ

28th  January, 2020
একনজরে
সংবাদদাতা, গঙ্গারামপুর: সরস্বতীপুজোতেও থিমের চমক। আর সেই থিমের পুজো দেখতে পড়ুয়া ও তাদের অভিভাবকদের পাশাপাশি গঙ্গারামপুর শহরের দুই স্কুলে ভিড় করলেন সাধারণ শহরবাসীও। বুধবার বেলা গড়াতে না গড়াতেই গঙ্গারামপুরের জাহাঙ্গীরপুর হাই স্কুল ও বেলবাড়ি হাই স্কুলে ভিড় বাড়তে থাকে দর্শনার্থীদের।  ...

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

হ্যামিলটন, ২৯ জানুয়ারি: সুপার ওভারে টিম সাউদির অন্তিম ডেলিভারি রোহিত শর্মার ব্যাটে লেগে গ্যালারিতে আছড়ে পড়ার মুহূর্ত বহুদিন ক্রিকেটপ্রেমীদের স্মৃতির মণিকোঠায় অম্লান হয়ে থাকবে। কে ...

  নয়াদিল্লি, ২৯ জানুয়ারি (পিটিআই): বাজেটের আগে দেশের আর্থিক হাল নিয়ে কেন্দ্রকে তুলোধোনা করলেন রাহুল গান্ধী। বুধবার তাঁর ট্যুইট, মোদি ও তাঁর আর্থিক উপদেষ্টাদের স্বপ্নের দল অর্থনীতিকে উল্টো দিকে ঘুরিয়ে দিয়েছেন। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীদের ক্ষেত্রে শুভ ফল। উচ্চবিদ্যার ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। কর্মপ্রার্থীদের ক্ষেত্রে কোনও শুভ ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব কুষ্ঠ দিবস
১৯০৩- ইম্পিরিয়াল লাইব্রেরির উদ্বোধন করলেন লর্ড কার্জন
১৯৩৩ - জার্মানীর চ্যান্সেল হন এডলফ হিটলার
১৯৪৮- নাথুরাম গডসের গুলিতে নিহত মহাত্মা গান্ধী
১৯৪৮- ইম্পিরিয়াল লাইব্রেরির নামকরণ হল ন্যাশনাল লাইব্রেরি
১৯৮২ - ৪০০ লাইন দীর্ঘ ১ম কম্পিউটার ভাইরাস কোড এল্ক ক্লোনার লিখেন রিচার্ড স্ক্রেন্টা। এটি এ্যাপল কম্পিউটারের বুট প্রোগ্রাম ধ্বংস করে দেয়।
১৯৯৪ - পিটার লেকো সর্বকনিষ্ঠ গ্রাণ্ডমাস্টারের মর্যাদা পান।





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৪২ টাকা ৭২.১২ টাকা
পাউন্ড ৯১.১৬ টাকা ৯৪.৪৪ টাকা
ইউরো ৭৭.০৪ টাকা ৭৯.৯৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪১,১৪০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৯,০৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৯,৬১৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৭,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
29th  January, 2020

দিন পঞ্জিকা

১৫ মাঘ ১৪২৬, ৩০ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, (মাঘ শুক্লপক্ষ) পঞ্চমী ১৭/২৭ দিবা ১/২০। উত্তরভাদ্রপদ ২২/৯ দিবা ৩/১২। সূ উ ৬/২০/৪৫, অ ৫/১৮/৫৭, অমৃতযোগ রাত্রি ১/৮ গতে ৩/৪৪ মধ্যে। বারবেলা ২/৩৪ গতে অস্তাবধি। কালরাত্রি ১১/৫০ গতে ১/২৮ মধ্যে। 
১৫ মাঘ ১৪২৬, ৩০ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, পঞ্চমী ১১/২১/৪ দিবা ১০/৫৫/৫৮। উত্তরভাদ্রপদ ১৭/৩১/৪৫ দিবা ১/২৪/১৪। সূ উ ৬/২৩/৩২, অ ৫/১৭/৫৭, অমৃতযোগ রাত্রি ১/৮ গতে ৩/৪ মধ্যে। কালবেলা ২/৩৪/২১ গতে ৩/৫৯/৯ মধ্যে। কালরাত্রি ১১/৫০/৪৪ গতে ১/২৮/৫৬ মধ্যে। 
৪ জমাদিয়স সানি  

ছবি সংবাদ

এই মুহূর্তে
তৃতীয় টি ২০: সুপার ওভারে নিউজিল্যান্ডকে হারাল ভারত 

29-01-2020 - 04:26:47 PM

২৩২ পয়েন্ট উঠল সেনসেক্স 

29-01-2020 - 04:20:36 PM

তৃতীয় টি ২০: সুপার ওভারে ভারতকে ১৮ রানের টার্গেট দিল নিউজিল্যান্ড

29-01-2020 - 04:16:55 PM

তৃতীয় টি ২০: ভারত-নিউজিল্যান্ড ম্যাচ টাই, এবার সুপার ওভার

29-01-2020 - 04:04:00 PM

খোঁজ মিলল বেআইনি ক্যাসিনোর, গ্রেপ্তার ৮
 

ভারত-ভুটান আন্তর্জাতিক সীমান্তের জয়গাঁ শহরে একটি বেআইনি ক্যাসিনোর হদিশ। ওই ...বিশদ

29-01-2020 - 04:00:25 PM

তৃতীয় টি ২০: নিউজিল্যান্ড ৯১/৩ (১২ ওভার) 

29-01-2020 - 03:24:14 PM