Bartaman Patrika
বিনোদন
 

দু’দিন অন্তর ওয়েব সিরিজের অফার আসছে 

চন্দন রায় সান্যাল দিল্লিবাসী বাঙালি। বুদ্ধদেব দাশগুপ্তর দু’টি ছবিতে অভিনয় করার পরে তিনি আরও একটি বাংলা ছবির শ্যুটিংয়ে কলকাতায়। আগস্টে মুক্তি পাচ্ছে তাঁর বলিউডের ছবি ‘জাবারিয়া জোড়ি’। এছাড়া বেশ কিছু ওয়েব সিরিজে তাঁকে দেখা যাবে। তিনি জীবনবোধ থেকে শুরু করে অভিনয় নিয়ে কথা বললেন। শুনলেন সোহম কর।
 আপনার ফেসবুক জুড়ে তো এখন শুধু কলকাতার অলি-গলির ভিডিও।
 (হাসি) হ্যাঁ। যাদবপুর ইউনিভার্সিটিতে গিয়েছিলাম। আসলে আমার ‘ডিপ সিক্স’ ছবির পরিচালক মধুজা মুখোপাধ্যায় যাদবপুরের ফিল্ম স্টাডিজের প্রাক্তনী। সেই আমায় নিয়ে গিয়েছিল।
 আপনি তো বেশ অন্যরকমের চরিত্র করেন। এই ছবির চরিত্র কতটা আলাদা?
 এই চরিত্রটা তার প্রাক্তন স্ত্রীকে এখনও ভীষণ ভালোবাসে। এককথায় ছেলেটি লুজার। কলেজে পড়ার সময় বন্ধুমহলে ছেলেটি খুবই জনপ্রিয় ছিল। এখন সে একটি হেরে যাওয়া জীবন কাটায়।
 চরিত্রের কোন বিষয়টা আপনাকে সবচেয়ে আকর্ষণ করেছে?
 একটা মানুষ তার প্রাক্তন স্ত্রীকে অসম্ভব ভালোবাসে। অনেক সময় দেখবেন, আপনি একজনকে খুবই ভালোবাসেন কিন্তু সেই মানুষটা আপনার থেকে অনেক দূরে চলে গিয়েছে। আপনার জীবনটা ওখানেই আটকে আছে। এক্ষেত্রে আপনি অসহায়। আসলে একসঙ্গে কেউ কাউকে ছেড়ে চলে যায় না। যে কোনও একজনকে কষ্ট পেতে হয়।
 শ্যুটিং কতদিন চলছে?
 মোটামুটি আট দিন মতো। ছবিতে আমার সঙ্গে তিলোত্তমা সোম অভিনয় করছেন। ওঁর সঙ্গেই বেশিরভাগ দৃশ্য।
 বুদ্ধদেব দাশগুপ্তর ছবি ‘উড়োজাহাজ’ তো বিশ্বের সমালোচকদের কাছে প্রশংসা পাচ্ছে। আপনার চরিত্র নিয়ে কীরকম মন্তব্য শুনছেন?
 গত মাসে তো এই ছবি নিয়ে নিউ ইয়র্ক ফিল্ম ফেস্টিভ্যালে গিয়েছিলাম। ওখানে আমি সেরা অভিনেতা বিভাগে নমিনেটেড হয়েছিলাম। লন্ডনে ভারতীয় চলচ্চিত্র উত্সবে দেখানো হয়েছে। বুদ্ধদেববাবুর ছবির তো আলাদারকমের দর্শক আছে। অনেক মানুষ ‘আর্ট হাউজ’ ছবি দেখতে চান। মুম্বইয়ে ‘উড়োজাহাজ’ তিনটে শোতে দেখানো হয়েছিল এবং তিনটেই হাউজফুল ছিল। অনেক দর্শক তো দু’বার করে দেখেছেন।
 আপনি ‘টোপ’ ছবিতে একটা অদ্ভুত চরিত্রে অভিনয় করেছিলেন, যে গাছে থাকে। আবার ‘উড়োজাহাজ’-এ একজন মেকানিক, আবার একটি ওয়েব সিরিজে অটোচালক। ‘মান্টো’র মতো ছবিতেও ছিলেন। প্রতিটা চরিত্রের মধ্যে আকাশ-পাতাল তফাত। নিজেকে কতখানি অধ্যাবসায়ের মধ্যে রাখতে হয়?
 এই চরিত্রগুলো করার জন্য আমায় সারাক্ষণ একটা চাপের মধ্যে থাকতে হয়, সারাক্ষণ নিজের আবেগ বিনিয়োগ করতে হয়। আজ আমায় অটো চালাতে হচ্ছে। তার আগে ঝাড়খণ্ডের একটা জঙ্গলে ভাঙা প্লেনে বসে আছি আবার গাছে বাঁদরদের সঙ্গে থাকছি। আমায় বিভিন্ন পরিচালক নানা রকমের চরিত্র অফার করছেন। অনেকে তো সব ছবিতেই হিরো কিংবা ভিলেন হচ্ছে। মানে একটা টাইপকাস্ট। আমি কিন্তু সেই বিষয়টা ভাঙতে সক্ষম হয়েছি। আমি চাই ভালো কাজ করতে। একজন অভিনেতা হিসেবে আমি আমার স্কিল দেখাতে চাই। নানারকমের চরিত্র করাটাই এখন আমার উদ্দেশ্য।
 একটা জীবনে অনেকগুলো জীবন দেখার স্বাদ উপভোগ করছেন। যখন অভিনয়ে আসবেন বলে ঠিক করেছিলেন তখনই কি সচেতনভাবে এটাকেই উদ্দেশ্য করেছিলেন?
 প্রথমে তো আমার কাছে অপশন ছিল না। তখন যেটাই পেয়েছি মনে হয়েছে ভালো করে করি। তারপর ধীরে ধীরে প্রশংসা পেয়েছি। এখন একটা চিত্রনাট্য হাতে পেলে এইসব ভাবি, এই গল্পের দর্শক আলাদা হতে পারে কিংবা এই গল্প নিয়ে বেশ অন্যরকম কিছু করা যেতে পারে। সাধারণত একজন অভিনেতাকে দেখে দর্শক পর্দায় চিনতে পারে। আমি চেষ্টা করি চরিত্রের মধ্যে এমনভাবে মিশে যেতে যাতে কেউ চিনতে না পারে। সেদিন আমায় একজন পরিচালক বলছিলেন, রাতে আমি তোমার একটা ছবি দেখছি আর ভাবছি এই ছেলেটা কে, খুব চেনা লাগছে। পরে দেখি, আরে এর সঙ্গে তো বিকেলেই দেখা হল, এ তো চন্দন।
 আপনি তো বুদ্ধদেব দাশগুপ্তর দুটো ছবিতে কাজ করলেন। অন্য পরিচালকের সঙ্গে কাজ করতে গিয়ে কখনও মনে হয়েছে যে, আমি তো বিশ্বখ্যাত একজনের ছবিতে কাজ করে এসেছি। আমার আর কী জানার আছে!
 বুদ্ধদেব দাশগুপ্ত নিজে একটা ফিল্ম স্কুল। ওই ফিল্ম স্কুলে অ্যাডমিশন পেয়ে বেরনো খুবই চাপের বিষয়। একটা ছবির পরেই আরও একটা ছবিতে অভিনয় করা আমার কাছে খুবই চ্যালেঞ্জের। যাঁরা সিরিয়াস ছবি বোঝেন, তাঁরা এই বিষয়টা নিয়ে খুবই বাহবা দিয়েছেন। আর নিঃসন্দেহে এটা আমার কাছে খুবই গর্বের। সবারই আলাদা চিন্তাভাবনা থাকে। এরকম কিছু আমার কখনওই মনে হয়নি। আমার কাছে মূল বিষয় হল গল্প। বিশাল ভরদ্বাজ, ইমতিয়াজ আলির মতো পরিচালক ডাক পাঠালে তো হ্যাঁ বলবই।
 বাংলা ছবি দেখেন?
 খুব একটা দেখা হয় না। আমি তো পুরনো ছবিই দেখে শেষ করতে পারছি না। (হাসি) সেদিন রবি ঘোষের কথা হচ্ছিল। আমি কিন্তু জনপ্রিয় ছবি ছাড়া রবি ঘোষের অভিনয় দেখিনি। সেগুলো দেখছি।
 আগামী দিনে কী কাজ করছেন?
 এখন তো ‘ডিপ সিক্স’ করছি। তারপরে বেশ অনেকগুলো ওয়েব সিরিজের অফার এসেছে। আমি চিত্রনাট্য পড়েছি তবে এখনও সিদ্ধান্ত নিইনি। কিছু চিত্রনাট্য বেশ ভালো। কথা চলছে। ‘জাবারিয়া জোড়ি’ তো আগস্ট মাসে মুক্তি পাচ্ছে। জানেন তো, আমি একটা জিনিস লক্ষ করলাম হিন্দি ছবির প্রোডাকশন অনেক কমে গিয়েছে তার কারণ ইন্টারনেট। মুম্বইতে তো ছবির হোর্ডিংয়ের থেকে ওয়েব সিরিজের হোর্ডিং বেশি থাকে। আগে আমায় প্রতি মাসে দু-তিনজন লোক স্ক্রিপ্ট পাঠাত। এখন সেটা কমে গিয়েছে। এখন প্রত্যেক তিন দিনে আমায় একটা ওয়েব সিরিজ অফার করা হয়।
 মানে আপনি বলছেন ওয়েবই ভবিষ্যত্?
 আপনি দেখুন না, ভেঙ্কটেশ, যশরাজ, ধর্মা এই বড় বড় হাউজগুলো ছাড়া যারা ছবি করছে তারা কেন থিয়েটারে রিলিজ করতে যাবে? যেখানে মাত্র দু’সপ্তাহ দেখা যাবে। তার চেয়ে ভালো ইন্টারনেট।
 বিপুল সংখ্যায় লোক যখন একটা জিনিসের উপর ঝাঁপিয়ে পড়ছে যেখানে আবার কোনও বাধা-নিষেধ নেই, তার ফলে কি মধ্যমেধার চর্চা শুরু হচ্ছে না?
 হচ্ছে। কিন্তু বিষয়বস্তু যদি ভালো হয় তাহলেই সেটা মানুষের কাছে পৌঁছবে। ইন্টারনেটে তো মানুষ কোনটার কত ভিউ দেখতে পায়। কাজেই ভালো জিনিসটাই এগিয়ে থাকবে। মধ্যমেধার জায়গা কম। 
12th  June, 2019
বাঙালির মনোরঞ্জনকে
ছন্দে ফেরানোর তোড়জোড়

তাপসী দত্ত দাস: চতুর্থ দফার লকডাউন কাটলেই কি শুরু হবে শ্যুটিং? টলিপাড়ায় এখন কোটি টাকার প্রশ্ন এটাই। তবে সেইসব প্রশ্নকে আপাতত দূরে সরিয়ে রেখে ‘দ্য শো মাস্ট গো অন’ রাখার পথে হাঁটতে চলেছে টেলি ইন্ডাস্ট্রি।
বিশদ

বেতাল
ভয় ছাড়া সবই আছে

অভিনন্দন দত্ত: ভারতীয় পুরাণ এবং পাশ্চাত্যের ভৌতিক বিশ্বাসের মিশ্রণে তৈরি হয়েছে নেটফ্লিক্সের নতুন মিনি ওয়েব সিরিজ ‘বেতাল’। কিন্তু সমস্ত উপকরণ থাকা সত্ত্বেও রান্নাটা শেষ পর্যন্ত সুস্বাদু করতে পারেননি সিরিজের পরিচালক প্যাট্টিক গ্রাহাম ও নিখিল মহাজন।
বিশদ

  স্বয়ম্বরে প্রথম

 আলিয়া ভাট আর রণবীর কাপুরের প্রেম পর্ব নতুন নয়। বেশ কিছুদিন হল নিজের প্লেবয় ইমেজ ছেড়ে আলিয়া ভাটের প্রেমে মজেছেন রণবীর। একসঙ্গে সিনেমা দেখা থেকে রেস্তরাঁয় খাওয়া সবই করছেন দুজনে কূজনে।
বিশদ

 ভূতের ছবিতে
নুসরত ভারুচা

মারাঠি ভূতের ছবি ‘লাপাছাপি’র হিন্দি রিমেক করা হবে। আর সেই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন নুরসত ভারুচা। ছবির হিন্দি সংস্করণের নাম ‘ছোড়ি’। মূল ছবির পরিচালক বিশাল ফুরিয়া হিন্দি ছবিটিও পরিচালনা করবেন।
বিশদ

পরিযায়ী শ্রমিকদের বাড়ি
ফেরাতে উদ্যোগী স্বরা ভাস্কর

  বাড়ি বসে সমস্ত রকম সুবিধা উপভোগ করতে লজ্জাবোধ হচ্ছে— সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমনটাই বলেছেন অভিনেত্রী স্বরা ভাস্কর। মাইলের পর মাইল পরিযায়ী শ্রমিকরা হেঁটে বাড়ি ফিরছেন। খাবার জুটছে না, ওখানেই থেমে যাচ্ছে জীবনের আয়ুরেখা।
বিশদ

উম-পুনের দাপট কাটিয়ে
ছন্দে ফিরছে স্টুডিওপাড়া

সোহম কর: ত্রিপল ঘেরা ছোট্ট একটা ছাউনিতে দুপুরবেলা পরিবারের সঙ্গে একটু বিশ্রাম করছিলেন। তখন বাইরে উম-পুন ধীরে ধীরে তার গিয়ার চেঞ্জ করছে। এমন সময় অন্যান্যরা ফোন করে বলেন, ছাউনি ছেড়ে পাশের বিল্ডিংয়ে চলে আসতে।
বিশদ

লকডাউনের মধ্যেই
নতুন প্রতিভার অন্বেষণ

 লকডাউনের মধ্যেই হিন্দি এবং বাংলা ভাষায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রতিভার অন্বেষণ শুরু করতে চলেছে ইন্ডিয়ান আর্ট লিগ। গান, অভিনয় এবং নাচ– এই তিনটি ক্ষেত্রে নতুন প্রতিভাদের তুলে ধরা হবে।
বিশদ

 প্রয়াত গীতিকার যোগেশ

   প্রয়াত হলেন বলিউডের বর্ষীয়ান গীতিকার যোগেশ গৌর। শুক্রবার তাঁর মৃত্যু হয়। বয়স হয়েছিল ৭৭ বছর। 'আনন্দ' ছবির 'কহি দূর যব দিন ঢল যায়ে' ও 'জিন্দগি ক্যায়সি এ পহেলি'র মতো কালজয়ী গান তাঁরই কলম থেকে সৃষ্টি হয়েছিল।
বিশদ

 স্বামীর জন্য

  লকডাউনে সেলিব্রিটিরা প্রত্যেকেই কিছু না কিছু গৃহস্থালির কাজ করছেন। সোনম কাপুরও তার ব্যতিক্রম নন। নিয়মিত শরীরচর্চার পাশাপাশি তিনি রান্নাঘরেও কিছুটা সময় কাটাচ্ছেন। এই তো স্বামী আনন্দ আহুজার জন্য তিনি তৈরি করে ফেললেন জমকালো প্রাতরাশ। বিশদ

28th  May, 2020
 স্বত্ব কিনলেন জন আব্রাহাম

  মালয়ালম সুপারহিট ছবি ‘আয়াপ্পানুম কোশিয়ুম’-এর হিন্দি রিমেকের স্বত্ব কিনলেন জন আব্রাহাম। মঙ্গলবার ট্যুইটারে এই খবর জানিয়েছেন তিনি। দক্ষিণী ছবিটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন পৃথ্বীরাজ সুকুমারণ ও বিজু মেনন। বিশদ

28th  May, 2020
ঋতুপর্ণ স্মরণে সুজয়প্রসাদ 

লকডাউনে বিনোদন জগৎ কার্যত স্তব্ধ। কিন্তু তার মধ্যেই কেউ কেউ নিজের মতো করে ডিজিটাল দুনিয়ায় সাংস্কৃতিক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন। যেমন শিল্পী সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়।  বিশদ

27th  May, 2020
নজরুলের কবিতা পাঠে নচিকেতা-আসিফ 

এই বছরের ঈদ প্রত্যাশা মতো আর খুশির হয়ে উঠল না। করোনা এবং উম-পুনের জোড়া ফলায় বিপর্যস্ত খুশির উৎসব। এর মধ্যেই কেটে গেল কাজি নজরুল ইসলামের জন্মজয়ন্তী।   বিশদ

27th  May, 2020
করণের বাড়িতে করোনা 

সোমবার ছিল তাঁর জন্মদিন। আর এই শুভ দিনেই কিনা পরিচালক করণ জোহরের বাড়িতে হানা দিল করোনা! তবে পরিবারের কোনও সদস্য নন, তাঁর বাড়ির দুই পরিচারক করোনা আক্রান্ত হয়েছেন।  বিশদ

27th  May, 2020
নজরুলের কবিতা পাঠে নচিকেতা-আসিফ 

এই বছরের ঈদ প্রত্যাশা মতো আর খুশির হয়ে উঠল না। করোনা এবং উম-পুনের জোড়া ফলায় বিপর্যস্ত খুশির উৎসব। এর মধ্যেই কেটে গেল কাজি নজরুল ইসলামের জন্মজয়ন্তী।  বিশদ

27th  May, 2020
একনজরে
  নয়াদিল্লি, ২৯ মে: করোনা সংক্রমণ বৃদ্ধির জেরে দিল্লিগামী রাস্তা বন্ধের সিন্ধান্ত নিয়েছে হরিয়ানা সরকার। তারই প্রতিবাদে শুক্রবার সকালে দিল্লি-গুরুগ্রাম সংযোগকারী সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখালেন কয়েকশো মানুষ। ঘটনার জেরে এলাকায় উত্তেজনা ছড়ায়। ...

নয়াদিল্লি, ২৯ মে: আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসেবে চারবার ট্রফি হাতে তুলেছেন। ফ্র্যাঞ্চাইজি লিগে সাফল্যের নিরিখে অনেকেই তাঁকে মহেন্দ্র সিং ধোনির সঙ্গে তুলনা করেন। কারণ ...

নিজস্ব প্রতিনিধি, শিলিগুড়ি ও সংবাদদাতা, দার্জিলিং: দিল্লি থেকে রওনা দেওয়া শ্রমিক ট্রেনে মৃত মহিলার নিথর দেহ এল কালিম্পংয়ে। মৃতের নাম কিপা শেরপা(৫১)। শুক্রবার বিকালে সড়ক পথে তাঁর মৃতদেহ কালিম্পংয়ে আনা হয়।  ...

  রাষ্ট্রসঙ্ঘ, ২৯ মে: করোনা মহামারী রুখতে বিভিন্ন দেশকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিল ভারত। এবার দিল্লির ওই ভূমিকার ভূয়সী প্রশংসা করলেন রাষ্ট্রসঙ্ঘের মহাসচিব আন্তোনিও গুতেরেস। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চশিক্ষা ও গবেষণায় সাফল্যলাভ। প্রিয়জনের স্বাস্থ্যে অবনতি। কর্মে সাফল্য। ব্যবসায় মন্দাবৃদ্ধি।প্রতিকারঃ আজ হলুদ রঙের পোশাক ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭৪৪: ইংরেজ লেখক আলেক্সজান্ডার পোপের মৃত্যু
১৭৭৮: ফ্রান্সের লেখক এবং দার্শনিক ভলতেয়ারের মৃত্যু
১৯১২: বিমান আবিষ্কারক উইলবার রাইটের মৃত্যু
১৯১৯: জালিয়ানওয়ালাবাগ হত্যাকাণ্ডের প্রতিবাদে রবীন্দ্রনাথ ঠাকুরের ‘নাইট’ উপাধি ত্যাগ
১৯৪০: জগমোহন ডালমিয়ার জন্ম
১৯৪৫: অভিনেতা ধৃতিমান চট্টোপাধ্যায়ের জন্ম
১৯৫০: অভিনেতা পরেশ রাওয়ালের জন্ম
১৯৮৭: ভারতের ২৫তম রাজ্যের স্বীকৃতি পেল গোয়া
২০১৩: চিত্র পরিচালক ঋতুপর্ণ ঘোষের মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৮১.৭৯ টাকা ৮৬.২২ টাকা
পাউন্ড ৯০.৯৩ টাকা ৯৫.৮৩ টাকা
ইউরো ৭৩.৮১ টাকা ৭৭.৫৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪১,৮৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৯,৭৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪০,৩৩০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
22nd  March, 2020

দিন পঞ্জিকা

১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০, শনিবার, অষ্টমী ৩৭/৩৫ রাত্রি ৭/৫৮। মঘা নক্ষত্র ২/৪৭ প্রাতঃ ৬/৩ পরে পূর্বফল্গুনী ৫৯/২৭ রাত্রি ৪/৪৩। সূর্যোদয় ৪/৫৫/৫৫, সূর্যাস্ত ৬/১২/৫। অমৃতযোগ দিবা ৩/৩১ গতে অস্তাবধি। রাত্রি ৬/৫৪ গতে ৭/৩৮ মধ্যে পুনঃ ১১/১২ গতে ১/২১ মধ্যে পুনঃ ২/৪৭ গতে উদয়াবধি। বারবেলা ৬/৩৬ মধ্যে পুনঃ ১/১৩ গতে ২/৫৩ মধ্যে পুনঃ ৪/৩৩ গতে অস্তাবধি। কালরাত্রি ৭/৩২ মধ্যে পুনঃ ৩/৩৬ গতে উদয়াবধি।
১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০, শনিবার, অষ্টমী অপরাহ্ন ৪/৫৮। পূর্ব্বফল্গুনীনক্ষত্র রাত্রি ২/১৩। সূর্যোদয় ৪/৫৬, সূর্যাস্ত ৬/১৩। অমৃতযোগ দিবা ৩/৩৮ গতে ৬/১৪ মধ্যে এবং রাত্রি ৭/৪ গতে ৭/৪৬ মধ্যে ও ১১/১৬ গতে ১/২২ মধ্যে ও ২/৪৮ গতে ৪/৫৬ মধ্যে। কালবেলা ৬/৩৬ মধ্যে ও ১/১৫ গতে ২/৫৪ মধ্যে ও ৪/৩৪ গতে ৬/১৪ মধ্যে। কালরাত্রি ৭/৩৪ মধ্যে ও ৩/৫৬ গতে ৪/৫৬ মধ্যে।
৬ শওয়াল

ছবি সংবাদ

এই মুহূর্তে
বাঁকুড়ায় ট্রাক্টর উল্টে মৃত্যু যুবকের
বাঁকুড়ায় একটি ট্রাক্টর উল্টে মৃত্যু হল এক যুবকের। আহত হয়েছেন ...বিশদ

01:27:00 PM

মুর্শিদাবাদের রানিনগর থেকে উদ্ধার ১৩ টি পিস্তল ও ১টি মাস্কেট, ধৃত ৩ 

01:24:00 PM

অন্তর্দেশীয় বিমানে চার দিনেই সফর করলেন লক্ষাধিক
 শুধুমাত্র বৃহস্পতিবারই ৪৯৪টি অন্তর্দেশীয় বিমানে ৩৮ হাজার ৭৮ জন যাত্রী ...বিশদ

01:17:27 PM

ফের পথ দুর্ঘটনার কবলে বাংলার পরিযায়ী শ্রমিকরা
ফের পথ দুর্ঘটনার কবলে পড়লেন বাংলার পরিযায়ী শ্রমিকরা। জানা গিয়েছে, ...বিশদ

12:58:35 PM

মহারাষ্ট্র সরকারের কাছে রিপোর্ট তলব বম্বে হাইকোর্টের
পরিযায়ী শ্রমিকদের নিজের নিজের ঘরে ফিরিয়ে দেওয়ার পদ্ধতি নিয়ে মহারাষ্ট্র ...বিশদ

12:36:23 PM

মুর্শিদাবাদে অস্ত্র সহ ধৃত ৩ 
মুর্শিদাবাদের রানিনগরে আগ্নেয়াস্ত্র সহ তিন দুষ্কৃতীকে গ্রেপ্তার করল পুলিস। উদ্ধার ...বিশদ

12:10:15 PM