Bartaman Patrika
বিনোদন
 
 

খতরোঁ কে খিলাড়ি’র নতুন সিজন শীঘ্রই শুরু হবে। এবারও সঞ্চালনায় থাকছেন রোহিত শেট্টি। বুলগেরিয়ায় ‘ডর কি ইউনিভার্সিটি’তে ইতিমধ্যে নাম লিখিয়েছেন করণ প্যাটেল, শিবিন নারাং, করিশ্মা তান্না, আদা খান, রানি চট্টোপাধ্যায়, আর জে মালিষ্কা, তেজস্বী প্রকাশ প্রমুখ।  

রাজকুমার এবং ভূমি একসঙ্গে

রাজকুমার রাও এবং ভূমি পেডনেকরের ফ্যানদের জন্য চমক রয়েছে। তাঁদেরকে এবার একসঙ্গে পর্দায় দেখা গেলেও যেতে পারে। সৌজন্যে করণ জোহর এবং তাঁর প্রোডাকশন কোম্পানি ধর্মা প্রোডাকশন। সূত্রের খবর, রাজকুমার রাও এবং ভূমি পেডনেকর একটি রোমান্টিক কমেডি ছবিতে অভিনয় করতে চলেছেন। ছবিটি প্রযোজনা করছেন করণ জোহর। তবে এখনও নিশ্চিতভাবে কিছু জানানো হয়নি। তবে এই খবর সত্যি হলে কিন্তু দর্শকদের জন্য নিঃসন্দেহে একটি ভালো খবর।
২০১৭ সালটি কিন্তু এই দুই অভিনেতারই ভালো কেটেছে। রাজকুমার তাঁর ‘ট্র্যাপড’, ‘বরেলি কি বরফি’ এবং ‘নিউটন’ ছবির জন্য বাহবা পেয়েছেন। ২০১৮ সালে ‘স্ত্রী’ ছবিটি তাঁকে ১০০ কোটি ক্লাবের হিরো বানিয়েছে। অন্যদিকে ভূমির ‘টয়লেট- এক প্রেম কথা’ এবং ‘শুভ মঙ্গল সাবধান’ ছবি দুটি বক্স অফিসে বেশ ভালো সাড়া ফেলেছিল।
ঘটনাচক্রে, রাজকুমার ও ভূমি একসঙ্গে করণের জনপ্রিয় টেলিভিশন চ্যাট শো-এর ষষ্ঠ সিজনে এসেছিলেন। এটাই তাঁদের প্রথম এই অনুষ্ঠানে আগমন। ঘটনা নিছকই কাকতালীয় কিনা আমাদের জানা নেই।
নিজস্ব প্রতিনিধি
20th  May, 2019
এখনই রাজনীতিতে
যোগ দিতে চাই না! 

‘নতুন বা পুরনো পরিচালক কারও সঙ্গে কাজ করতেই আমার কোনও আপত্তি নেই। শুধু আরও ভালো ভালো চরিত্রে আমাকে ভাবুন।’
বিশদ

রণবীরের মুখোমুখি শ্রদ্ধা 

ছবির নামকরণ হয়নি, তবে নায়ক-নায়িকা নির্বাচন হয়ে গিয়েছে। আর পরিচালক তো সেই কবেই ঠিক হয়েছে। না হলে ছবি নিয়ে ভাবনা চিন্তা করবে কে? কথা চলছে পরিচালক লাভ রঞ্জনের আগামী ছবি নিয়ে। ইতিমধ্যেই ‘পেয়ার কা পঞ্চনামা’, ‘সোনু কে টিট্টু কি সুইটি’ গোছের ছবি করে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন লাভ রঞ্জন। 
বিশদ

ছোট ছবিতে সুজয়প্রসাদ এবং ঋ 

ছোট ছবি ‘মালিনী’তে অভিনয় করলেন সুজয়প্রসাদ চট্টোপাধ্যায় এবং ঋ সেন। ছবিটি পরিচালনা করেছেন অর্পণ বসাক। ২৫ মিনিটের এই ছবিতে সুজয়প্রসাদ এবং ঋ ছাড়াও রয়েছেন সুপ্রতীম সাহা, ঐশী ভট্টাচার্য, আনন্দ চৌধুরী প্রমুখ। সুজয়প্রসাদের কথায়, ‘চরিত্রটি বেশ আকর্ষণীয়। 
বিশদ

বিপরীত মেরুতে দুই ভাই 

সিএএ এবং এনআরসি নিয়ে দেশ এখন তোলপাড়। এই নিয়ে বলিউডও কার্যত দুই শিবিরে বিভক্ত। এই প্রসঙ্গে অক্ষয়কুমার ও টুইঙ্কেল খান্না যে বিপরীত মেরুতে রয়েছেন সেকথা আগেই প্রকাশ্যে এসেছে। একদিকে বর্তমান কেন্দ্রীয় সরকারের সঙ্গে অক্ষয়ের সম্পর্ক ভালো। টুইঙ্কেল কিন্তু শুরু থেকেই এনআরসির প্রতিবাদ করছেন সোশ্যাল নেটওয়ার্কে।  
বিশদ

বলছেন আয়ুষ্মান 

সমস্ত মিথ ভেঙে দেওয়ার জন্য এখন বলিউডের সেরা বাজি আয়ুষ্মান খুরানাই। বলিউডে তিনি একটা নতুন ধারা শুরু করেছেন। অনেকেই গোটা বিষয়টাকে ‘আয়ুষ্মান জঁর’ বলছেন। এই অভিনেতাকে আনন্দ এল রাইয়ের ‘শুভ মঙ্গল জাদা সাবধান’ ছবিতে দেখা যাবে। এই ছবির বিষয়বস্তু সমকামিতা।
বিশদ

ঈশানি এলেন 

কালারস বাংলার ধারাবাহিক ‘চিরদিনই আমি যে তোমার’ ধারাবাহিকে নতুন চরিত্রের আগমন ঘটতে চলেছে। নতুন চরিত্র রাইমার ভূমিকায় অভিনয় করবেন ঈশানি রায়চৌধুরী। রাইমা রণর ছোটবেলার বন্ধু। সে এখন কর্মসূত্রে দেশের বাইরে থাকে। ছোটবেলার বন্ধু বাড়িতে আসার ফলে রণর বাড়ির লোক স্বভাবতই খুব খুশি। 
বিশদ

19th  January, 2020
অস্ট্রেলিয়ার পাশে জুহি চাওলার ছেলে 

জুহি চাওলার ছেলে অর্জুন অস্ট্রেলিয়ার দাবানলে আক্রান্তদের পাশে দাঁড়ালেন। জুহির কথায়,‘আমার ছেলে হাতখরচা থেকে বাঁচিয়ে ৩০০ পাউন্ড অস্ট্রেলিয়া রিলিফ ফান্ডে পাঠিয়েছে। ’ এই আগুনের জেরে অস্ট্রেলিয়াতে বহু মানুষ মারা গিয়েছেন। সেই দেশের বনাঞ্চলও ব্যাপক পরিমাণে ক্ষতিগ্রস্থ হয়েছে। 
বিশদ

19th  January, 2020
হরিদ্বারে বিক্রান্ত-তাপসী 

শনিবার থেকে শুরু হল ভিনিল ম্যাথু পরিচালিত ‘হাসিন দিলরুবা’ ছবির শ্যুটিং। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন তাপসী পান্নু, বিক্রান্ত ম্যাসি। শ্যুটিং শুরু হয়েছে হরিদ্বারে। ছবির গল্পে রহস্যজনক খুনের ঘটনা যেমন থাকবে, তেমনই মিষ্টি প্রেমের গল্পও থাকবে। চলতি বছরের সেপ্টেম্বর মাসে ছবিটির মুক্তি পাওয়ার কথা।  
বিশদ

19th  January, 2020
ময়দানে প্রিয়ামণি 

অজয় দেবগণের ‘ময়দান’ ছবিতে অভিনয় করতে চলেছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী প্রিয়ামণি। দক্ষিণের প্রায় ৫০টিরও বেশি ছবিতে তিনি অভিনয় করেছেন। তাঁর কেরিয়ারে রয়েছে তিনটি ফিল্মফেয়ার সহ অনেক গুরুত্বপূর্ণ সম্মান। 
বিশদ

19th  January, 2020
ভালো আছেন দীপঙ্কর 

আগের থেকে ভালো আছেন অভিনেতা দীপঙ্কর দে। তাঁর শারীরিক অবস্থা এখন অনেকটাই স্থিতিশীল। তবে এখনই হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন না তিনি। শুক্রবার বিকেলে হঠাত্ই শ্বাসকষ্ট অনুভব করেন এই বর্ষীয়ান অভিনেতা।
বিশদ

19th  January, 2020
ব্যস্ত ইমরান 

ইমরান হাশমি ‘দ্য বডি’ ছবি দিয়ে ২০১৯ সাল শেষ করেছিলেন। ইমরান ছাড়াও ছবিতে অভিনয় করেছিলেন ঋষি কাপুর। তবে বক্স অফিসে এই ছবি কোনও ছাপ রাখতে পারেনি। তিনি নতুন বছর শুরু করতে চলেছেন রুমি জাফরির ‘চেহরে’ ছবি দিয়ে। ছবিতে অমিতাভ বচ্চনও অভিনয় করছেন। এছাড়াও বেশ কিছু ছবি ইমরানের হাতে রয়েছে। 
বিশদ

19th  January, 2020
শাড়িপ্রীতি এবং 

সংসারের হাল সামলাতে আকছাড় দেখা যায় বাড়ির গৃহবধূটি তার পরিচয় হারাতে বসেছে। সে কারও মা তো কারও বৌদি তো আবার কারও বউমা। পরিবারের সদস্যদের জন্য বাঁচতে গিয়ে কখনও হয়তো প্রশ্ন জাগে ‘আমি কে?’ এই প্রশ্নের উত্তর খুঁজতেই জি বাংলা অরিজিনালসের জন্য সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহর নতুন ছবি ‘সুদক্ষিণার শাড়ি’। 
বিশদ

19th  January, 2020
নটী বিনোদিনীর বায়োপিকে দীপিকার বদলে ঐশ্বর্য 

পরিচালক প্রদীপ সরকারের আগামী ছবি নটী বিনোদিনীর বায়োপিক। প্রায় এক দশকেরও বেশি সময় ধরে বিনোদিনী দাসী কলকাতার নাট্যমঞ্চ দাপিয়ে বেড়িয়েছিলেন। এই চরিত্রের জন্য প্রথমে দীপিকা পাড়ুকোনকে প্রস্তাব দেওয়া হয়েছিল। তিনি না বলাতে ঐশ্বর্য রাই বচ্চনকে প্রস্তাব দেওয়া হয়। তিনিই এই চরিত্রে অভিনয় করবেন বলে ঠিক হয়েছে। 
বিশদ

19th  January, 2020
ভিন্ন স্বাদের ছবি উড়ান 

শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও সাহেব ভট্টাচার্য অভিনীত নতুন ছবি ‘উড়ান’ মুক্তি পাচ্ছে। পরিচালক ত্রিদিব রমন। পেশায় সাংবাদিক, বাংলার মানুষ না হয়েও যিনি নেহাত ভালোবাসার তাগিদেই বাংলা ছবি তৈরি করলেন। বলছিলেন, ‘আসলে আমার বাবা খুব ভালো বাংলা জানেন। তিনি বিহারের স্কুলে বাংলার শিক্ষক ছিলেন। 
বিশদ

19th  January, 2020
একনজরে
সংবাদদাতা, রামপুরহাট: চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে লরি ঢুকে তিনজনের মৃত্যুর জেরে এবার অতিরিক্ত বালিবোঝাই গাড়ি আটকে আন্দোলনে নামলেন ময়ূরেশ্বরের বাসিন্দারা। এই আন্দোলনে কোনও ...

নয়াদিল্লি ও ঢাকা, ১৯ জানুয়ারি: ভারতের সংশোধিত নাগরিকত্ব আইন নিয়ে মুখ খুললেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একে ভারতের অভ্যন্তরীণ বিষয় হিসেবে উল্লেখ করলেও, এই আইনের ...

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কেন্দ্রীয় সরকারের জাহাজ মন্ত্রকের সাগরমালা প্রকল্পের আওতায় আগামী পাঁচ বছরের মধ্যে পণ্য পরিবহণ বছরে ৩৩ কোটি ৭০ লক্ষ টনে নিয়ে যাওয়ার লক্ষ্যমাত্রা নেওয়া হয়েছে। ...

  বালিয়া (উত্তরপ্রদেশ), ১৯ জানুয়ারি (পিটিআই): নজিরবিহীনভাবে দাদা মুলায়ম সিং যাদবকে নিশানা করে তোপ দাগলেন ভাই শিবপাল। ইদানীং ছেলে অখিলেশের সঙ্গেই বেশি দেখা যাচ্ছে সপার প্রতিষ্ঠাতাকে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
aries

উচ্চতর ও গবেষণামূলক বিদ্যার ক্ষেত্রে সাফল্য আসবে। ব্যবসায় যুক্ত হলে শুভ যোগাযোগ ঘটবে। ভ্রমণযোগ রয়েছে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮১৭: হিন্দু কলেজের (বর্তমান প্রেসিডেন্সি কলেজ) যাত্রা শুরু
১৯৩৪ - আলোকচিত্র এবং ইলেকট্রনিকস্ কোম্পানী হিসেবে ফুজিফিল্ম কোম্পানীর যাত্রা শুরু
১৯৭২: নতুন রাজ্য হল অরুণাচল প্রদেশ ও মেঘালয়
১৯৯৩: মার্কিন অভিনেত্রী অড্রে হেপবার্নের মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.১৭ টাকা ৭১.৮৭ টাকা
পাউন্ড ৯১.২২ টাকা ৯৪.৫১ টাকা
ইউরো ৭৭.৬১ টাকা ৮০.৫৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
18th  January, 2020
পাকা সোনা (১০ গ্রাম) ৪০,৫৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৮,৫০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৯,০৮০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
19th  January, 2020

দিন পঞ্জিকা

৫ মাঘ ১৪২৬, ২০ জানুয়ারি ২০২০, সোমবার, একাদশী ৪৯/১৮ রাত্রি ২/৬। অনুরাধা ৪২/৪৯ রাত্রি ১১/৩০। সূ উ ৬/২২/৫৪, অ ৫/১২/০, অমৃতযোগ দিবা ৭/৪৯ মধ্যে পুনঃ ১০/৪৩ গতে ১২/৫২ মধ্যে. রাত্রি ৬/৫ গতে ৮/৪৩ মধ্যে পুনঃ ১১/২১ গতে ২/৫২ মধ্যে। বারবেলা ৭/৪৪ গতে ৯/৫ মধ্যে পুনঃ ২/২৯ গতে ৩/৫০ মধ্যে। কালরাত্রি ১০/৯ গতে ১১/৪৮ মধ্যে। 
৫ মাঘ ১৪২৬, ২০ জানুয়ারি ২০২০, সোমবার, একাদশী ৫৩/২৯/৩৫ রাত্রি ৩/৪৯/৪৭। অনুরাধা ৪৯/৪৭/৫৬ রাত্রি ১/৩৩/৭। সূ উ ৬/২৫/৫৭, অ ৫/১০/৩৬, অমৃতযোগ দিবা ৭/৪৮ মধ্যে ও ১০/৪৪ গতে ১২/৫২ মধ্যে এবং রাত্রি ৬/১৪ গতে ৮/৫০ মধ্যে ও ১১/২৪ গতে ২/৫১ মধ্যে। কালবেলা ৭/৪৬/৩২ গতে ৯/৭/৭ মধ্যে, কালরাত্রি ১০/৮/৫১ গতে ১১/৪৮/১৭ মধ্যে। 
২৪ জমাদিয়ল আউয়ল  

ছবি সংবাদ

এই মুহূর্তে
বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজেপির সর্বভারতীয় সভাপতি পদে নির্বাচিত হলেন  জগৎপ্রকাশ নাড্ডা

03:37:00 PM

সততার নজির হোমগার্ডের 
সততার নজির ময়নাগুড়ি থানার এক হোম গার্ডের। কুড়িয়ে পাওয়া একটি ...বিশদ

03:28:49 PM

নির্ভয়া কাণ্ড: পবন গুপ্তের নাবালক তত্ব খারিজ শীর্ষ আদালতে

 সোমবার নির্ভয়া গণধর্ষণ মামলায় অন্যতম সাজাপ্রাপ্ত পবন গুপ্তার আবেদন আজ ...বিশদ

03:21:00 PM

রোগী মৃত্যুকে কেন্দ্র করে ধুন্ধুমার কোচবিহারে
রোগী মৃত্যুকে কেন্দ্র করে ধুন্ধুমার কাণ্ড কোচবিহারের চকচকার একটি হাসপাতালে। ...বিশদ

03:16:24 PM

পরীক্ষার নম্বর সাফল্যের মাপকাঠি নয়: প্রধানমন্ত্রী
সাফল্য পেতে গেলে ব্যর্থ হতে হয়। ব্যর্থতা সফল হওয়ারই একটি ...বিশদ

01:06:00 PM

ঘুমের ঘোরে চালক, বাস উল্টে আহত ২০ যাত্রী
ভোররাতের দিকে গাড়ি চালাতে চালেতে ঘুমিয়ে পড়েছিলেন চালক। আর তার ...বিশদ

12:09:43 PM