Bartaman Patrika
বিনোদন
 
 

সম্প্রতি চূর্ণী গঙ্গোপাধ্যায়ের ছবি ‘তারিখ’ এর ট্রেলার লঞ্চ হল। পরিচালক ছাড়াও উপস্থিত ছিলেন ছবির অন্যতম অভিনেতা রাইমা সেন ও শাশ্বত চট্টোপাধ্যায়। ছিলেন কৌশিক গঙ্গোপাধ্যায়ও।

একসময়ে সম্পর্কে ছিলাম,
তবে ব্রেকআপ হয়ে গিয়েছে

বেবি, পিঙ্ক, মনমর্জিয়া, বদলা — পর পর হিট তাপসী পান্নুর। তিনি বলিউডের এখন অন্যতম চর্চিত নায়িকা। অমিতাভের সঙ্গে বদলায় তাঁর অভিনয়ও প্রশংসিত।
পাশাপাশি অভিনয় করেছেন মশালা ছবিতেও। দক্ষিণ ও হিন্দি দুই ইন্ডাস্ট্রিই সামলাচ্ছেন দাপটের সঙ্গে। এর মধ্যেই ব্যাডমিন্টন প্রিমিয়ার লিগে একটি দলও কিনেছেন।
শত ব্যস্ততার মাঝে আড্ডা দিলেন অভিনেত্রী।

 বদলা ছবিতে আপনার কাজ তো সকলের প্রশংসা পাচ্ছে। অভিনন্দন...
 ধন্যবাদ। এটা টিম গেম। কৃতিত্ব আমার একার নয়।
 ‘বদলা’র পর ‘সান্ধ কি আঁখ’ ছবিতেও দারুণ চরিত্র পেয়েছেন বলে শোনা যাচ্ছে। কেমন অনুভূতি হচ্ছে?
 দারুণ লাগছে। হ্যাঁ, কিছুদিন ভূমি পেডনেকরের সঙ্গে শ্যুটিংও করে ফেললাম। ভূমির সঙ্গে এটাই আমার প্রথম কাজ। ছবিতে আমরা দুই জা। গল্পটা শুরু হচ্ছে যখন ওই দুই জায়ের বয়স ষাট। এমন মেকআপ করা হচ্ছে যে, আমরা আয়নাতে নিজেরাই নিজেদের দেখে চিনতে পারছি না। বেশ ইনস্টারেস্টিং একটা ছবি হবে বলেই মনে হচ্ছে। মজা করার জন্য আমরা সম্প্রতি একটা পোস্টারও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছি।
 শুনলাম এই ছবির জন্য রাইফেল শ্যুটিং শিখতে হয়েছে?
 না, পিস্তল শ্যুটিং। ছোটবেলায় খেলনা বন্দুকের (ডার্ট) নিশানা লক্ষ্যভ্রষ্ট হতো না আমার। ভেবেছিলাম, ব্যাপারটা খুব সহজ। কিন্তু মোটেও না। তাই শিখতে হয়েছে।
 ‘মিশন মঙ্গল’-এও তো কাজ করছেন?
 হ্যাঁ, এই ছবিতে আমি একজন বৈজ্ঞানিক। এই ছবির শ্যুটিংয়ে সকলের সঙ্গে দারুণ মজা করেছি। সবাই খুব ভালো। বিশেষ করে বিদ্যা বালনের সঙ্গে আবার কাজ করার ইচ্ছা রয়েছে। উনি যেমন দারুণ অভিনেত্রী, শেখার পাশাপাশি ওঁর সঙ্গে কাজ করে মজা আছে।
 ‘তড়কা’র খবর কী? প্রকাশ রাজ নাকি প্রথমবার পরিচালনা করছেন?
 বলতে পারব না। কারণ আমি দিন কয়েক ওই ছবির শ্যুট করেছিলাম। সেটা সম্পূর্ণ হয়নি। তারপর আর আমাকে খবর দেওয়া হয়নি। তাই ওই ছবি ঘিরে কী চলছে, আমার ঠিক জানা নেই।
 যখনই আপনার সঙ্গে দেখা হয় নতুন লুকে দেখি। আপনি সাজগোজ নিয়ে বেশ পরীক্ষানিরীক্ষা করেন!
 ছবির প্রোমোশন থাকলে সাজগোজ করি। দু’বছর আগে সাজগোজ নিয়ে চাপে থাকতাম। এখন এসব পাত্তা দিই না। যদি কেউ বলে আমি একই ধরনের পোশাক পরি বা ঠিকমতো সাজগোজ করতে পারি না, তাতে আমার কিচ্ছু এসে যায় না।
 যখন দুটো ছবির মধ্যে বিরতি পান, কী করেন?
 ছুটি কাটাতে চলে যাই অথবা স্পা-এ গিয়ে রিল্যাক্স করি।
 যখন ‘মনমর্জিয়া’ আন্তর্জাতিক উৎসবগুলোতে দেখানো হল কেমন লাগল?
 বিভিন্ন দেশের মানুষ এসে সাবটাইটেল সহযোগে ছবিটি দেখেছিলেন। আমি তো ভাবলাম সাবটাইটেলের দিকেই সকলের বেশি মনোযোগ চলে যাবে। কিন্তু ছবির শেষে যখন সকলে উঠে দাঁড়িয়ে হাততালি দিলেন, সেই অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো নয়।
 ইয়াংস্টারদের বচ্চন সাহেবের সঙ্গে কাজ করার স্বপ্ন থাকে। সে ক্ষেত্রে আপনি ডাবল লাকি। কী পেলেন ওঁর থেকে?
 ‘বদলা’র শ্যুটিংয়ে আমার কাজ দেখে বচ্চনজি একদিন উচ্ছ্বসিত প্রশংসা করেছিলেন। তখন ওঁকে বলি, আমি তো কোনওদিন আপনার থেকে ফুল বা চিঠি পেলাম না। উনি বলেছিলেন, ‘তুমি ভালো কাজ করলে আমি নিশ্চয়ই তোমাকে ফুল পাঠাব।’ তখন আমি মজা করে বলি, তাহলে আপনি বলছেন, আমি এখন তেমন ভালো কাজ করছি না। এই কথা শুনে উনি চুপ করেছিলেন। এর কিছুদিন পর ‘মনমর্জিয়া’ দেখে উনি সত্যিই আমাকে চিঠি আর ফুল পাঠিয়েছিলেন। আমার ঘরের সাইড টেবিলে সেই চিঠি সাজিয়ে রেখেছি।
 অমিতাভ প্রশংসা করার সময় কী বলেন?
 প্রশংসা করেন কিন্তু স্যর কখনও তুলনা করেন না। পুরোটাই পরিস্থিতির উপর নির্ভর করে। যেমন ধরুন, কখনও কথার পৃষ্ঠে বললাম, আমি তো সবে অভিনয় করেছি। উনি তার জবাবে বললেন, তুমি তোমার বয়সের তুলনায় অনেক সাবলীল অভিনয় (ন্যাচারাল অ্যাক্টিং) করো। এর মধ্যে প্রচ্ছন্ন প্রশংসা লুকিয়ে রয়েছে।
 ইন্ডাস্ট্রিতে তো বেশ কয়েক বছর হয়ে গেল। এখনও সিঙ্গল?
 আপনি কেমন করে জানলেন আমি সিঙ্গল? আমাকে তো অনেকেই প্রোপোজ করেছে। অতীতে আমার সম্পর্ক ছিল। ব্রেকআপও হয়ে গিয়েছে। সেইসব ঘটনা আমি জীবন থেকে দূরে সরিয়ে রেখেছি, যাতে কাজের উপর কোনও প্রভাব না পড়ে। যখন মা হতে ইচ্ছা করবে, তখন বিয়ে করে নেব। তবে, ব্যক্তিগত জীবনের সঙ্গে কর্মজীবনকে আমি কখনই গুলিয়ে ফেলি না। এই দুই জীবনকে আলাদা রাখতেই ভালোবাসি। তাই শ্যুটিং সেরে বাড়ি গিয়ে কখনওই ফিল্ম নিয়ে কথা বলি না।
 শেষ প্রশ্ন। বলিউডে আসার নেপথ্যে দক্ষিণী ইন্ডাস্ট্রির ভূমিকা কতখানি?
 যখন আমি বলিউডে আসি, তখন সকলের নজরে পড়া সহজ ছিল না। দক্ষিণ থেকেই কেউ আমার নামটা বলিউডে বলেছিলেন। যেহেতু দক্ষিণ থেকে আমার কেরিয়ার শুরু হয়েছিল, তাই এখানে যতই ব্যস্ত থাকি বছরে অন্তত একটা দক্ষিণী ছবিতে অভিনয় করার চেষ্টা করি। সম্প্রতি ‘গেম ওভার’ নামে একটা তামিল-তেলুগু দ্বিভাষিক ছবিতে কাজ করলাম। ওই ছবিতে বেশি সংলাপ নেই। থ্রিলারধর্মী ছবি। ছবির প্রধান চরিত্র হুইলচেয়ারে আর আমিই সেই চরিত্রে।
মুম্বই থেকে শামা ভগত 
13th  March, 2019
জন্মদিনে আজ রণবীরকে নিয়ে স্পেশাল প্ল্যান আলিয়ার?

আলিয়া ভাটের আজ জন্মদিন। আর এই বিশেষ দিনটায় নিভৃতে বয়ফ্রেন্ড রণবীরের সঙ্গে কাটাবেন তিনি? আলিয়ার হাবভাব দেখে তেমনটাই মনে হচ্ছে। আলিয়া তাঁর সমস্ত কাজ থেকে একদিন ছুটি নিয়েছেন। রণবীরের সঙ্গেই এই বিশেষ দিন কাটানোর পরিকল্পনা। বিশদ

 বিয়ের গল্প নিয়ে মেড ইন হেভেন

সত্যিই কি বিধাতার হাত থাকে জীবনসঙ্গী বেছে নেওয়ার ক্ষেত্রে? সম্পর্ক কি তৈরি হয় তাঁর অঙ্গুলিহলেনে? ভারতীয়দের কাছে বিয়ে শব্দটার একটা আলাদা অর্থ রয়েছে। একদিকে প্রাতিষ্ঠানিকতা অন্যদিকে সম্পর্কের নতুন বন্ধন-সবটা মিলিয়ে বিয়ে মানেই বিগফ্যাট সেলিব্রেশন। আবার বিয়ে মানে ‘রবনে বনা দি জোড়ি’-যাকে বলে রাজজোটক বা মেড ইন হেভেন। ঝাঁ চকচকে অ্যালবামে সাজানো বিয়ের পোর্টফোলিও তো অন্তত তাই বলে।
বিশদ

 ভূতে ভয় পান ‘ডাইনি’

প্রায় দশ বছর পর আবার ছোট পর্দায় ফিরতে চলেছেন সম্পূর্ণা লাহিড়ী। স্টার জলসার নতুন সুপারন্যাচারাল মেগা ‘নজর’ এ তাঁকে ডাইনি মায়ার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ধারাবাহিকের সম্প্রচার শুরু হবে শীঘ্রই। ঘাড়ে নিঃশ্বাস ফেলছে এপিসোড ব্যাঙ্কিংয়ের তাগাদা। তার ফাঁকেই ফোনের ওপারে ধরা দিলেন তিনি।
বিশদ

  মাম্মি কুল, বেবি কুল কুল

 মালাইকা অরোরার সঙ্গে অর্জুন কাপুরের বিয়ে পাকা। এ বছরের শেষ দিকেই বিয়ে হবে তাঁদের। তবু আরবাজের সঙ্গে মালাইকার সম্পর্ক পুরোপুরি মুছে যায়নি। প্রাক্তন এই স্বামী-স্ত্রীর সম্পর্কের সূত্র তাঁদের পুত্র আরহান খান। পুত্রটিও এখন টিনএজার।
বিশদ

 সাবধান
শহরে মহিলা ডাকাত!

ডাকাত হওয়া কি মুখের কথা? তাও আবার মহিলা ডাকাত? তিন তিনজন মানে যাকে বলে গ্যাং ডাকাত। ফুলনদেবী ছিলেন এককালে চম্বলে। তবে তাঁর জমানাও ফুরিয়েছে অনেকদিন হল। তাহলে তিনজন নতুন মহিলা ডাকাত কোথা থেকে উদয় হলেন?
বিশদ

পসরা সাজিয়ে বসছেন শঙ্কর মুদি

এই মানুষগুলোকে আমরা চিনতাম। ওঁরাও চিনতেন আমাদের। হারিয়ে যাওয়া ছোট দোকানের মাঝবয়সি দোকানদারদের। শুধু মাত্র চাল, ডাল, নুন, তেল বিক্রি করা দোকানদার নয়, নিজের অঞ্চলের অলিখিত অভিভাবক হয়ে উঠতেন তারা। এঁরাই সেই বিরল মনুষ্য সম্প্রদায়, যাঁরা অজস্র মানুষের নিম্নবিত্ত জীবনে টাকা না থাকার বিড়ম্বনা মুছে দিতেন অস্পষ্ট হাতে খাতা লিখে। বিশদ

14th  March, 2019
 প্রীতির জিফ

  ফেসবুক, ট্যুইটারের মতো সোশ্যাল মিডিয়ার কমেন্টে প্রীতি জিন্টা কোমর দুলিয়ে নাচছেন, দু’হাত বাড়িয়ে জানান দিচ্ছেন ভালোবাসা! ভাবছেন এসব কি বলছি? আরে ঠিকই পড়ছেন মশাই! এবার থেকে বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে নিজের মনের কথা বলতে ব্যবহার করতে পরবেন প্রীতি জিন্টা জিফ (গ্রাফিক্স ইন্টারচেঞ্জ ফরম্যাট বা জিআইএফ)।
বিশদ

14th  March, 2019
  তবু প্রশ্ন!

 গ্রাম্য সিন, দশেরার দৃশ্য। হঠাৎ দেখলে মনে হবে রামলীলার ট্রেলার। কিন্তু না, ট্রেলারটি ধর্মা প্রোডাকসন্সের আগামী ছবি কলঙ্ক-এর। আর সেই ট্রেলার নিয়েই প্রশ্নের মুখোমুখি ছবির কাস্ট অ্যান্ড ক্র্যু। বোঝো কাণ্ড! ছবি মুক্তিই পেল না, তার আগেই প্রশ্নের ছড়াছড়ি।
বিশদ

14th  March, 2019
 মোনা, গুরদীপের সম্পর্কের টানাপোড়েন

 নেটিজেনদের জন্য সুখবর। প্রথম সিজনের সাফল্যের পর স্ট্রিমিং শুরু হয়েছে ‘কহনে কো হামসফর হ্যায় সিজন টু’র। এরই সঙ্গে আরও একটি নতুন সিরিজ ‘পাঞ্চবিট’-এর স্ট্রিমিংও শুরু হয়েছে। প্রযোজক বালাজি টেলিফিল্মস। সিরিজ দুটি নিয়ে কথা প্রসঙ্গে বালাজি সুপ্রিমো একতা কাপুর জানালেন, ‘কহনে কো হামসফর হ্যায় যেভাবে দর্শকমহলে সাড়া ফেলেছে তাতে এই শো-এর সেকেন্ড সিজন নিয়ে আমরা আশাবাদী।
বিশদ

14th  March, 2019
কুসুমিতার স্বপ্ন ঊষসীর হাতে

লম্বা অপেক্ষা। এই ছবির শুরু থেকেই কুসুমিতা ও ঊষসী এক নৌকার যাত্রী। ছবি মুক্তির আগে এখন একে অপরকে প্রশ্ন করতে হলে? হাসতে হাসতে ঊষসীর উত্তর ‘আমি সত্যিই কুসুমিতা হতে পেরেছি কিনা সেটাই ওর থেকে জানতে চাইব।’ ঊষসীর অভিনয়ে যে কুসুমিতা মুগ্ধ তার আঁচ পাওয়া গেল।
বিশদ

14th  March, 2019
 ডিজিটাল প্ল্যাটফর্মে মোদি

ডিজিটাল ইন্ডিয়া তৈরির স্বপ্ন তাঁর দু’চোখে। আর এবার স্বয়ং তাঁর আবির্ভাব হচ্ছে ডিজিটাল প্ল্যাটফর্মে। রিয়েল লাইফে অগ্নিপরীক্ষা দেওয়ার সূচি ইতিমধ্যে ঘোষণা করেছে নির্বাচন কমিশন। তার মধ্যেই রিল লাইফ তথা বিনোদন জগতে দর্শকদের মন ভরানোর কাজ চলছে তাঁর জীবন অবলম্বনে— তিনি নরেন্দ্র মোদি।
বিশদ

14th  March, 2019
তবুও তাঁরা ডিভোর্সি 

আলোচনায় হৃতিক রোশন আর সুজান খান। ডিভোর্সের প্রসঙ্গ উঠলেই ওঁদের বন্ধুত্বে মোড়া সম্পর্ক পরখ করতে মন চায়। এই তো সেদিন আবারও একত্রে সিনেমা দেখতে গিয়েছিলেন হৃতিক-সুজান।  বিশদ

13th  March, 2019
গান কবিতা আড্ডায় অভিসারী প্রেম 

এক বসন্তসন্ধ্যায় কলামন্দিরে প্রেমের দুই ভিন্ন রূপ প্রত্যক্ষ করলেন দর্শক। প্রথম প্রেমের নায়ক এক সুপারস্টার। সিনেমার সঙ্গে নায়কের প্রেম। পরের প্রেম আবার এক উঠতি গায়কের সঙ্গে নবীন কবির। এই দুই প্রেম গাঁথা রইল ‘বসন্ত সন্ধ্যায় প্রেমের জ্যোৎস্নায়’ অনুষ্ঠানে।  বিশদ

13th  March, 2019
প্রোমোশন চণ্ডীগড়ে 

নতুন ছবির প্রচারে দারুণ চমক। চণ্ডীগড় থেকে প্রোমোশন শুরু করল টিম ‘মিলন টকিজ’। ছিলেন অভিনেতা আলি ফজল, শ্রদ্ধা শ্রীনাথ ও সিকন্দর খের, পরিচালক তিগমাংশু ধুলিয়া এবং প্রযোজক পি এস ছটওয়াল। ‘মিলন টকিজ’-এর সাফল্য নিয়ে ইতিমধ্যে স্বপ্ন দেখতে শুরু করেছেন তাঁরা।  বিশদ

13th  March, 2019
একনজরে
 পাটনা, ১৪ মার্চ (পিটিআই): তাঁর বিজেপি ত্যাগ সম্ভবত সময়ের অপেক্ষা। তার আগে বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে তুলোধোনা করলেন শত্রুঘ্ন সিনহা। পাটনা সাহিব কেন্দ্রের এই এমপির ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: হাইকোর্টের নির্দেশ সত্ত্বেও প্রায় তিন বছরে কয়েকটি চিঠির হাতের লেখা সম্পর্কে রিপোর্ট দেয়নি সিআইডি। অথচ, সেইসব চিঠিতে টাকা চেয়ে হুমকি ছাড়াও বিচারবিভাগ সম্পর্কে মারাত্মক অসম্মানজনক মন্তব্য রয়েছে। ...

নয়াদিল্লি, ১৪ মার্চ: বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২-৩ ব্যবধানে ওয়ান ডে সিরিজ হেরেও বিচলিত নন ভারত অধিনায়ক বিরাট কোহলি। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, ‘বিশ্বকাপের জন্য ...

  সংবাদদাতা, নকশালবাড়ি: শিলিগুড়ি মহকুমার নকশালবাড়ি ব্লকের প্রায় লক্ষাধিক বাসিন্দা আজও ডিজিটাল রেশন কার্ড পাননি। তিন বছর আগে তাঁরা খাদ্য দপ্তরে এই কার্ডের জন্য আবেদন করেছেন। কিন্তু সেই কার্ড না পাওয়ায় লোকসভা ভোটের আগে বাসিন্দাদের মধ্যে নতুন করে ক্ষোভ ছড়িয়েছে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যায় অধিক পরিশ্রম করতে হবে। ব্যবসায় যুক্ত ব্যক্তির পক্ষে দিনটি শুভ। প্রেম-প্রীতিতে আগ্রহ বাড়বে। নতুন ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৬৪ – জিজিয়া কর তুলে দেন মুঘল সম্রাট আকবর
১৮৯২ – লিভারপুল ফুটবল ক্লাব প্রতিষ্ঠিত হয়।
১৮৭২ - ভারতীয় সাক্ষ্য আইন প্রবর্তন।
১৯০৪ - স্বনামধন্য বাঙালি কবি ও লেখক অন্নদাশঙ্কর রায়ের জন্ম
১৯৩৪: রাজনীতিক কাঁসিরামের জন্ম
১৯৩৭ - পৃথিবীর প্রথম ব্লাডব্যাংক চালু হয় শিকাগোতে
১৯৩৯ - বাঙালি ভ্রমণ কাহিনী, রম্যরচনা ও উপন্যাস লেখক জলধর সেনের মৃত্যু
১৯৭৬: অভিনেতা অভয় দেওলের জন্ম
১৯৭৭: অভিনেতা যিশু সেনগুপ্তের জন্ম
১৯৮৩: সঙ্গীতশিল্পী হানি সিংয়ের জন্ম
১৯৮৫ – প্রথম ইন্টারনেট ডোমেইন নাম নিবন্ধিত হয়। (symbolics.com)





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৭০ টাকা ৭০.৩৯ টাকা
পাউন্ড ৯০.৬৮ টাকা ৯৩.৯৭ টাকা
ইউরো ৭৭.২৯ টাকা ৮০.২৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৫২০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৮৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,৩২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩০ ফাল্গুন ১৪২৫, ১৫ মার্চ ২০১৯, শুক্রবার, নবমী ৪৯/৪৭ রাত্রি ১/৪৫। আর্দ্রা ৫৪/৪৫ রাত্রি ৩/৪৪। সূ উ ৫/৪৯/৫৫, অ ৫/৪১/৫৩, অমৃতযোগ দিবা ৭/২৩ মধ্যে পুনঃ ৮/১২ গতে ১০/৩৪ মধ্যে পুনঃ ১২/৫৬ গতে ২/৩২ মধ্যে পুনঃ ৪/৭ গতে অস্তাবধি। রাত্রি ৭/১৯ গতে ৮/৫৬ মধ্যে পুনঃ ৩/২২ গতে ৪/১১ মধ্যে, বারবেলা ৮/৪৮ গতে ১১/৪৬ মধ্যে, কালরাত্রি ৮/৪৩ গতে ১০/১৫ মধ্যে।
৩০ ফাল্গুন ১৪২৫, ১৫ মার্চ ২০১৯, শুক্রবার, নবমী রাত্রি ৯/০/৫০। আর্দ্রানক্ষত্র রাত্রি ১১/৩২/৪৫, সূ উ ৫/৫০/২৮, অ ৫/৪০/৪৯, অমৃতযোগ দিবা ৭/২৫/১১ মধ্যে ও ৮/১২/৩২ থেকে ১০/৩৪/৩৬ মধ্যে ও ১২/৫৬/৫১ থেকে ২/৩১/২৪ মধ্যে ও ৪/৬/৬ থেকে ৫/৪০/৪৯ মধ্যে এবং রাত্রি ৭/১৮/৬ থেকে ৮/৫৫/২৩ মধ্যে ও ৩/২৪/৩২ থেকে ৪/১৩/১১ মধ্যে, বারবেলা ৮/৪৩/৩ থেকে ১০/১৬/৫১ মধ্যে, কালবেলা ১০/১৬/৫১ থেকে ১১/৪৫/৩৯ মধ্যে, কালরাত্রি ৮/৪৩/১৪ থেকে ১০/১৪/২৬ মধ্যে।
 ৭ রজব
এই মুহূর্তে
দাসপুরে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে বাস 
টোটোকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে পড়ে গেল কনেযাত্রীবোঝাই বাস। ...বিশদ

07:55:31 PM

২৫টি আসনে প্রার্থী তালিকা প্রকাশ করল বামেরা 
১৭টি আসন ছেড়ে ২৫টি আসনে প্রার্থী তালিকা প্রকাশ করল বামফ্রন্ট। ...বিশদ

06:51:12 PM

আজ সন্ধ্যায় দক্ষিণবঙ্গে ঝড়বৃষ্টির সম্ভাবনা 
আজ সন্ধ্যায় দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি জেলায় ঝড়বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে ...বিশদ

05:01:43 PM

২৬৯ পয়েন্ট উঠল সেনসেক্স

04:02:07 PM

নিউজিল্যান্ডের মসজিদে হামলার ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৪৯ 

02:22:06 PM

মাদারিহাটে গাড়িতে ধাক্কা মারল ট্রাক, জখম ১০ 

01:36:00 PM