Bartaman Patrika
বিনোদন
 

তারাদের তারাবাজি

কালীপুজোয় ভূত যেমন আছে তেমনই আছে বাজি আর আলোকসজ্জা। বাজি পোড়ানোর আনন্দটা মূলত ছোটদের। অল্প বয়সে পরিচিত হয়ে উঠলেও সেই আনন্দটা নষ্ট করতে চাইছে না সেলিব্রিটি শিশুশিল্পীরাও।

অর্ঘ্য বসু রায়
(পোস্ত ছবির পোস্ত)
আমাদের বাড়িতেই বড় করে কালীপুজো হয়। আগের দিন থেকেই সবাই বাড়িতে চলে আসে। সবাই মিলে আনন্দ করি।
বাজি ফাটাতে আমার খুব ভালো লাগলেও আমি কিনতে যাই না। বাবা-মা আমার জন্য বাজি কিনে আনে। আমি শুধু বলে দিই কোন কোন বাজি আমার চাই-ই চাই। আমাদের বাড়ির সামনেই একটা মাঠ আছে। সেই মাঠেই বাজি পোড়াবো। মা, বাবা, মামা, কাকু, জেঠু, দাদা, বন্ধু— সবাই একসঙ্গে থাকবে বাজি পোড়ানোর সময়। আমি সব ধরনের বাজি ফাটাই। সবথেকে ভালো লাগে ‘শেল’ ফাটাতে। আকাশে উড়ে যখন ফেটে যায়, কী সুন্দর রকম দেখতে লাগে! কত রঙ! আর ভালোলাগে তুবড়ি। হুশ করে উঠে যায়, আবার নেমে আসে।
হিয়া দে
(পটলকুমার গানওয়ালা ধারাবাহিকের পটলকুমার)
কালীপুজোয় খুব মজা! পড়াশোনা বন্ধ। পুজোর দিন সকালে আমি দিদার বাড়ি যাই। বিকেলে বাড়ি ফিরে রাতের বেলায় বাজি ফাটাই। আমার বাবা আমার জন্য অনেক বাজি কিনে আনে। তবে কোন কোন বা‌঩জি আনবে আগে থেকে আমাকে বলে না। আমাকে সারপ্রাইজ দেয়। নতুন জামাকাপড় পরে আমি, দিদি, মা, বাবা, ঠাম্মা, দাদু সবাই মিলে বাজি পোড়াই। তারাবাজি, সাপবাজি, তুবড়ি, প্যারাসুট বাজি আমার ভালোলাগে। রংমশাল ফাটাই না। ওটা ফেটে যাওয়ার ভয় থাকে। বাজি পোড়ানো শেষ হলে বাড়ির সামনের কালীমন্দিরে যাই সবাই মিলে। পুজোর আর এক মজা হল খাওয়া! ফুচকা, চানাচুর, গজা খেতে ভালোবাসি আমি। পুজোর দিন এগুলো খেতে পাব। কেউ বারণ করবে না।
ব্রত বন্দ্যোপাধ্যায়
(হামি ছবির ভুটু)
আমাদের বাড়িতে তো কেউ ঈশ্বরে বিশ্বাস করে না, তাই আমিও করি না। আমাদের একটাই ঠাকুর, রবীন্দ্রনাথ ঠাকুর। তবে তাই বলে বাজি পোড়ানো বন্ধ হবে কেন! কালীপুজোর রাতে আমি অনেক বাজি ফাটাই। সাপবাজি, চড়কি, তুবড়ি, ফুলঝুরি, রংমশাল, রকেট... সব! এ বছরও বাজি পোড়াবো। বাবার সঙ্গে দোকানে গিয়ে বাজি কিনে আনব। কালীপুজোর সন্ধেতে বাবা আর আমি মিলে বাড়ির সামনেই বাজি ফাটাব। খুব আনন্দ হবে! বাজি পোড়ানো ছাড়াও পুজোর ছুটিতে মনমতো খেতে আমার খুব ভালো লাগে। এখনও ভাবিনি কী কী খাব। একবার ঠিক করে ফেলতে পারলেই দিদাকে বলব। দিদা বাড়িতেই আমার জন্য স্পেশাল ডিশ রান্না করবে। সেটা খাব। আর ছুটিতে অনেকটা ঘুম চাই। ঘুমোতে আমার ভীষণ ভালো লাগে।
তিয়াসা পাল
(হামি ছবির চিনি)
ভূত আমার খুব প্রিয়। তাই সব বন্ধুরা মিলে ঠিক করেছি, কালীপুজোর কোনও একদিন ‘হ্যাল্যুইন পার্টি’ করব। সবাই মিলে ভূত সাজব। ভয় দেখাব সবাইকে। এটা ভীষণ মজার হবে! পুজোর দু’দিন আগে থেকেই আমি কবে কোন ঠাকুর দেখব, কবে কোন জামা পড়ব, কোন দোকানে খাব— সব প্ল্যান করে রাখি। এবার কালীপুজোয় সব বড় বড় পুজো দেখতে যাব।
কালীপুজোর রাতে আমার অনেক বন্ধু বাড়ি আসে। আমরা সবাই মিলে আনন্দ করি। বাজি পোড়াই। রংমশাল, ফুলঝুড়ি, সাপবাজি আমার খুব প্রিয়। আমার বাবা বাড়িতেই তুবড়ি তৈরি করে। সেই তুবড়ি অনেক উপরে ওঠে। দেখতে খুব ভালো লাগে আমার। বাজি পোড়ানোর পর আমি, বাবা আর মা তিনজন মিলে বাইরে রেস্তরাঁয় খেতে যাব।
অরণ্য রায়চৌধুরী
(জয় বাবা লোকনাথ ধারাবাহিকের লোকনাথ)
আমার বাড়ি বেথুয়াডহরীতে। প্রতিবছর কালীপুজোয় বাড়িতেই থাকি। এবার এখনও শ্যুটিং চলছে। তাই কলকাতাতেই রয়েছি। জানি না কালীপুজোয় ছুটি পাব কি না। ছুটি পেলে বাড়ি যাব। বাড়িতে বাবা, মা, ঠাম্মা, বন্ধুরা মিলে বাজি পোড়াব। সবাই একসঙ্গে ঠাকুর দেখতে যাব। আর শ্যুটিং-এর জন্য ছুটি না পেলে একটু কষ্ট হবে। তবে আমি এখানেই মজা করব। তাহলে বাবা আসবে। আমি, মা, বাবা বাজি কিনতে যাব। তারপর সন্ধেবেলায় বাজি পোড়াব। শেল ফাটানো আমার খুব পছন্দের। অনেক উঁচুতে উঠে ফাটে। আকাশ আলো হয়ে যায়। শেল ছাড়া তুবড়ি, চড়কি, রংমশাল ফাটাতেও বেশ আনন্দ লাগে। বাজি পোড়ানো শেষ হলে কলকাতায় রাতে ঠাকুর দেখব।
আর্শিয়া মুখোপাধ্যায়
(ভুতু ধারাবাহিকের ভুতু)
সিরিয়ালের শ্যুটিং-এর জন্য দেড় বছর আগে মুম্বই চলে এসেছিলাম। এখন সেই সিরিয়ালটা শেষ হয়ে গেলেও অনেক অ্যাডের শ্যুট হয়। তাই মুম্বইতেই থাকি মায়ের সঙ্গে। বাবা মাসে একবার কলকাতা থেকে আসে। এখানেই স্কুলে ভর্তি হয়েছি। কলকাতায় গিয়েছিলাম দুর্গাপুজোয়। খুব মজা করেছি। তবে কালীপুজোয় এবার আর কলকাতায় যাওয়া হবে না। কলকাতায় পিসি, মাসি, পরিবারের অন্যান্যদের খুব মিস করব। তবে বাবা, ঠাম্মি আসছে মুম্বই। এখানে তো সেভাবে কালীপুজো হয় না। তাই দেওয়ালি সেলিব্রেট হবে। সেই জন্য এখনই আমি অনেক লাইট, প্রদীপ, রঙ্গোলি কিনে ফেলেছি। বাবা আসলেই বাজি কিনব। রংমশাল, তারাবাজি আমি ফাটাব। চরকি, তুবড়ি ফাটাবে বাবা আর দিদি। এগুলো দেখতেও আমার দারুণ লাগে।
অনুলিখন: সায়ন নস্কর
06th  November, 2018
দর্শকের মন জয়ে ব্যর্থ 
মৌসম ইকরার কি
দো পল পেয়ার কি

পার্থ ঘোষ-এর পরিচালনায় নতুন রোমান্টিক ছবি ‘মৌসম ইকরার কি, দো পল পেয়ার কি’। সাম্প্রতিক বলিউড বাণিজ্যিক ছবিগুলি কাহিনী, পরিচালনা, অভিনয় এবং আরও নানা আনুষঙ্গিক বিষয় যে ধরণের সাফল্য পেয়ে চলেছে তার ধারে কাছে পৌঁছতে পারল না এই ছবি।
বিশদ

06th  November, 2018
সিনেমার উৎসবে নাটক 

এই প্রথম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে মঞ্চস্থ হবে নাটক। আগামী ১৩ নভেম্বর ‘হীরালালের বায়োস্কোপ’ নাটকটি অনুষ্ঠিত হবে মধুসূদন মঞ্চে। যা নিয়ে ইতিমধ্যে তৈরি হয়েছে উৎসাহ।
বিশদ

06th  November, 2018
পর্দায় ভূতের ভয় 

পঞ্জিকার খেলায় আজ একইদিনে ভূতচতুদর্শী ও কালীপুজো। ভূতচতুর্দশী মানেই বেশ গা ছমছমে ব্যাপার। আর হবে নাই বা কেন? মিশকালো অন্ধকারে নাকি তেনাদের ইতিউতি ঘোরাঘুরি শুরু হয়। বাঙালিদের মধ্যে ভূতের মাহাত্ম্য চিরকালই। আবার তেনারা মাঝে মাঝেই ঢুঁ মেরেছেন হলি-বলি-টলি ছবিতেও।
বিশদ

06th  November, 2018
শহরে তৈরি ‘মিটু’ ছবি
গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে 

দেশজুড়ে উঠেছে মিটু ঝড়। রোজই নতুন কেউ অভিযোগের জালে জড়িয়ে পড়ছেন। বাদ নেই বিনোদন জগৎও। আর ঠিক এই সময়ে আসন্ন গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মিটু’ বিষয়ের উপর তৈরি ছবির নির্বাচন বেশ তাৎপর্যপূর্ণ।   গোয়ায় আসন্ন ৪৯তম ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অব ইন্ডিয়া (ইফি)র ইন্ডিয়ান প্যানোরমা বিভাগে শর্ট ফিল্ম সেকশনে নির্বাচিত হয়েছে তামিল পরিচালক হরি বিশ্বনাথের হিন্দি ছবি ‘মনিটর’।
বিশদ

04th  November, 2018
জন্মদিনেই জিরো 

কথামতো নিজের জন্মদিনেই ‘জিরো’র ট্রেলার প্রকাশ করলেন শাহরুখ খান। ‘আমার মনে হয় অধিকার মানুষকে ছোট করে ফেলে। আমি বিশ্বাস করি পৃথিবীর সবথেকে ভাগ্যবান মানুষ আমি।
বিশদ

03rd  November, 2018
চার বাঙালির মুকুটে পালক

এবারের কলকাতা চলচ্চিত্র উৎসবে ভারতীয় ভাষার ছবির প্রতিযোগিতায় নির্বাচিত ছবির সংখ্যা ১৪টি, যার মধ্যে স্থান পেয়েছে চারটি বাংলা ছবিও। কাকতালীয়ভাবে চারজন পরিচালকের মধ্যে তিনজনের এটাই প্রথম ছবি এবং প্রথম ছবিতেই বলা যায় তাঁরা বাজিমাত করেছেন। যেমন পরিচালক অর্জুন দত্তর ‘অব্যক্ত’ রয়েছে প্রতিযোগিতায়।
বিশদ

03rd  November, 2018
মার্কিন মুলুকে পুরস্কৃত
সব্যসাচী ও কঙ্কনা

সম্প্রতি লস এঞ্জেলসে ‘টপ শর্টস’ ফিল্ম ফেস্টিভ্যালে ‘রিটন বাই?’ ছবির জন্য অভিনয়ে টপ শর্টস বেস্ট ড্যুয়ো অ্যাওয়ার্ড জিতে নিয়েছেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তী ও কঙ্কনা চক্রবর্তী। শুধু তাই-ই নয়, লস এঞ্জেলসের ‘ফেস্টিজিয়াস’ ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের সেমিফাইনালে পৌঁছেছে স্বল্পদৈর্ঘ্যের ছবি ‘রিটন বাই?’
বিশদ

02nd  November, 2018
রাজপুত্রের শিক্ষা

প্রিন্স উইলিয়াম আর প্রিন্সেস কেটের গল্প শুনেছেন? একবারে সাধারণ মধ্যবিত্ত স্টাইলে বড় করছেন তাঁরা তাঁদের তিন সন্তানকে। তার মধ্যে প্রিন্স জর্জ আর প্রিন্সেস শার্লট যদিও বা একটু বড় হয়েছে, প্রিন্স লুইস তো একেবারেই কুট্টু।
বিশদ

02nd  November, 2018
দিল্লিতে শাস্ত্রীয় সঙ্গীত

সম্প্রতি দিল্লির গান্ধী হিন্দুস্থানি সাহিত্য সভাঘরে নবোদিত কলাকার সমিতি আয়োজিত শাস্ত্রীয় সঙ্গীতের একটি অনুষ্ঠান হল। অনুষ্ঠানে অসমের বিশিষ্ট শাস্ত্রীয় সঙ্গীতশিল্পী উত্তম দেব রাগেশ্রী রাগের উপর খেয়াল পরিবেশন করেন।
বিশদ

02nd  November, 2018
স্বপন পারের ডাক

 প্রবীণ ও নবীন দুই প্রজন্মের শিল্পী স্বপন গুপ্ত ও অরিন্দম বন্দ্যোপাধ্যায়ের গাওয়া রবীন্দ্রনাথের গানের আসর বসেছিল আই সি সি আর-এ। ছন্দা চক্রবর্তী নিবেদিত এই আসরের শুরুতে কবি জয় গোস্বামী শিল্পীদের সম্পর্কে দু-চার কথা বলেন।
বিশদ

02nd  November, 2018
অটুট বন্ধন

কৌশিক ইভেন্টস আয়োজিত সঙ্গীতের আড্ডা ‘অটুট বন্ধন’ হল আইসিসিআর-এ। শরণ্যার সুরেলা কণ্ঠে ‘তুমি যাকে ভালোবাসো’ গান দিয়ে শুরু করে একে একে গান গাইলেন তন্ময় চক্রবর্তী, পারিজাত, রূপঙ্কর ও তাঁর দল ইউনিসন, স্বপন বসু, দীপান্বিতা আচার্য প্রমুখ। কবিতাপাঠ করেন রাজা দাস।
বিশদ

02nd  November, 2018
উৎসবে থাকছে অপু ট্রিলজি
গুপী-বাঘা উদ্বোধনী
ছবি স্থির হয়েও বাতিল

বুধবার বিবিসি’র বিশ্বের সেরা ১০০ বিদেশি ছবির তালিকায় একমাত্র ভারতীয় ছবি হিসাবে স্থান পেয়েছে সত্যজিৎ রায়ের ‘পথের পাঁচালী’। বাংলা তথা ভারতীয় সিনেমার এই গৌরবময় দিনেই কলকাতার চলচ্চিত্রপ্রেমীদের জন্য খারাপ খবর।
বিশদ

02nd  November, 2018
উত্তম-সুচিত্রার প্রেমকাহিনী!

পুরনো বাংলা ছবির পরিচিত গল্পের মোড়কেই তৈরি হয়েছে পরিচালক রাজা চন্দের ‘গার্ল ফ্রেন্ড’। একেবারে রোমান্টিক ছবি। তবে ছবিতে ভরপুর কমেডি রয়েছে। গার্ল ফ্রেন্ড কলেজ জীবনের প্রেম কাহিনী। বাণিজ্যিক ছবির চাহিদা মেনে দেওয়া হয়েছে মশালা। ছবিতে দেখা যাবে টলিউডের রিয়েল লাইফ ‘লাভ কাপল’ বনি-কৌশানিকে। তাঁদের অভিনীত চরিত্রের নামকরণে চমক রেখেছেন পরিচালক।
বিশদ

02nd  November, 2018
আবেগ বনাম অঙ্কের দ্বৈরথ
বাজার

স্টক মার্কেট নিয়ে সিনেমা। খানিকটা ‘দ্য উলফ অব ওয়াল স্ট্রিট’-এর ধাঁচে। অন্তত সিনেমার ট্রেলার দেখে সেইরকমই মনে হয়েছিল। কিন্তু সব চকচকে জিনিসই তো আর সোনা হয় না। তাই রিলিজের প্রথম দিনেই মুখ থুবড়ে পড়ল পরিচালক গৌরব কে চাওলার ‘বাজার’।
বিশদ

30th  October, 2018
একনজরে
 ওয়াশিংটন, ৮ নভেম্বর (পিটিআই): দীপাবলি উপলক্ষে শুভেচ্ছা জানালেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তিনি বলেন, এই আলোর উৎসব ভারত-মার্কিন বন্ধুত্বপূর্ণ সম্পর্কের বন্ধনকে প্রতিফলিত করতে এক বিশেষ সুযোগ এনে দেবে। ...

 প্রসেনজিৎ কোলে, কলকাতা: একদিকে অতিরিক্ত রিচার্জ ভ্যালুর বাড়তি সুবিধা প্রদান, অন্যদিকে এই ব্যবস্থায় জোনের একেবারে প্রান্তিক জায়গাগুলিকেও যুক্ত করায় দক্ষিণ-পূর্ব রেলে অসংরক্ষিত টিকিট বিক্রির ক্ষেত্রে মোবাইল টিকেটিং ব্যবস্থার জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে। ...

 ওয়াশিংটন, ৮ নভেম্বর (পিটিআই): দেশের সংবাদমাধ্যমের সঙ্গে মার্কিন প্রেসিডেন্টের সম্পর্ক বরাবরই অম্ল-মধুর। হোয়াইট হাউসের কোনও সাংবাদিক সম্মেলনে প্রেসিডেন্টকে ঘুরিয়ে প্রশ্ন করার উপর ‘অলিক্ষিত নিষেধাজ্ঞা’ জারি থাকে সবসময়। কিন্তু, সিএনএন-এর হোয়াইট হাউস করেসপন্ডেন্ট জিম অ্যাকোস্টা এই সব নিয়মের ধার ধারেননি। ...

 বিএনএ, চুঁচুড়া: গত কয়েক দিন ধরে চন্দননগর কর্পোরেশনের কয়েকটি ওয়ার্ডে জ্বরের প্রকোপ দেখা দেওয়ায় বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। জ্বরে আক্রান্তদের মধ্যে ২৫ ও ২৬ নম্বর ওয়ার্ড থেকে গত এক সপ্তাহে মোট ছ’জনের রক্তে ডেঙ্গুর জীবাণু মিলেছে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

অত্যধিক পরিশ্রমে শারীরিক দুর্বলতা। বাহন বিষয়ে সতর্কতা প্রয়োজন। সন্তানের বিদ্যা-শিক্ষায় অগ্রগতি বিষয়ে সংশয় বৃদ্ধি। আধ্যাত্মিক ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭৯৩: হুগলি নদীতে পৌঁছালেন ব্যাপ্তিস্ত মিশনারি মিশনের অন্যতম প্রতিষ্ঠাতা উইলিয়াম কেরি
১৮৬১: কানাডায় টরন্টো বিশ্ববিদ্যালয়ের মাঠে সরকারিভাবে নথিভুক্ত প্রথম ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়
১৮৭৭: ‘সারে জাহাঁ সে আচ্ছা’র রচয়িতা মহম্মদ ইকবালের জন্ম
১৯৬০: জার্মান ফুটবলার আন্দ্রে ব্রেহমের জন্ম
১৯৭৪: ইতালির ফুটবলার আলেকজান্দ্রো দেল পিয়েরোর জন্ম
১৯৮৯: বার্লিন দেওয়ালের পতন
২০০৫: ভারতের দশম রাষ্ট্রপতি কে আর নারায়ণনের মৃত্যু
২০১১: নোবেল পুরস্কার জয়ী হরগোবিন্দ খুরানার মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭২.১৪ টাকা ৭৩.৮৫ টাকা
পাউন্ড ৯৩.৬০ টাকা ৯৬.৯৩ টাকা
ইউরো ৮১.৭০ টাকা ৮৪.৭৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
07th  November, 2018
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৩৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৬৮০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,১৪০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৪৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৫৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
08th  November, 2018

দিন পঞ্জিকা

২৩ কার্তিক ১৪২৫, ৯ নভেম্বর ২০১৮, শুক্রবার, দ্বিতীয়া ৩৮/৪৮ রাত্রি ঘ ৯/২০। নক্ষত্র-অনুরাধা ৩৬/৫৩ রাত্রি ঘ ৮/৩৫, সূ উ ৫/৪৯/১২, অ ৪/৫১/৪৬, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৩ মধ্যে পুনঃ ৭/১৭ গতে ৯/৩০ মধ্যে পুনঃ ১১/৪২ গতে ২/৩৯ মধ্যে পুনঃ ৩/২৩ গতে অস্তাবধি। রাত্রি ৫/৪৪ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৬ গতে ৩/১৩ মধ্যে পুনঃ ৪/৫ গতে উদয়াবধি। বারবেলা ঘ ৮/৩৫ গতে ১১/২১ মধ্যে, কালরাত্রি ঘ ৮/৬ গতে ৯/৪৩ মধ্যে।
২২ কার্তিক ১৪২৫, ৯ নভেম্বর ২০১৮, শুক্রবার, দ্বিতীয়া রাত্রি ঘ ৯/১৩/৫৭। অনুরাধানক্ষত্র রাত্রি ঘ ৯/২২/৫৭। সূ উ ৫/৪৯/১১, অ ৪/৫১/১৯, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৩/২০ মধ্যে ও ঘ ৭/১৭/২৮ থেকে ঘ ৯/২৯/৪৫ মধ্যে ও ১১/৪২/২৯ থেকে ২/৩৮/৫৩ মধ্যে ও ৩/২৩/২ থেকে ৪/৫১/১৯ মধ্যে এবং রাত্রি ৫/৪৩/১০ থেকে ঘ ৯/১০/৩৬ মধ্যে ও ১১/৪৬/১১ থেকে ৩/১৩/৩৭ মধ্যে ও ৪/৫/২৮ থেকে ৫/৪৯/৫০ মধ্যে। বারবেলা ৮/৩৪/৪৩ থেকে ৯/৫৭/২৯ মধ্যে, কালবেলা ৯/৫৭/২৯ থেকে ঘ ১১/২০/১৫ মধ্যে, কালরাত্রি ৮/৫/৪৭ থেকে ঘ ৯/৪৩/১ মধ্যে। আজ ভ্রাতৃদ্বিতীয়া।
 
এই মুহূর্তে
গভীর রাতে জলসা থামাতে গিয়ে প্রহৃত পুলিস 
সল্টলেক করুণাময়ীতে গভীর রাতে জলসা থামাতে গিয়ে প্রহৃত হলেন দুই ...বিশদ

04:59:28 PM

৭৯ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:52:11 PM

চায়না ওপেনে হার কিদাম্বি শ্রীকান্তের 

03:34:00 PM

১৭ নভেম্বর মালদ্বীপের প্রেসিডেন্টের শপথ গ্রহণ অনুষ্ঠানে যাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি 

03:29:00 PM

মুর্শিদাবাদে প্রৌঢ়কে পিটিয়ে মারার ঘটনায় গ্রেপ্তার ২ 
বৃহস্পতিবার রাতে মুর্শিদাবাদের গোদাপাড়া গ্রামে এক প্রৌঢ়কে পিটিয়ে মারার অভিযোগে ...বিশদ

03:25:00 PM

মুর্শিদাবাদের শেরপুর মোড়ে দেড় কুইন্টাল গাঁজা সহ গ্রেপ্তার ৪ 
বৃহস্পতিবার রাতে খড়গ্রাম থানার শেরপুর মোড়ে প্রায় দেড় কুইন্টাল গাঁজা ...বিশদ

03:21:00 PM