Bartaman Patrika
সিনেমা
 

বিশ্বনাথন আনন্দের সঙ্গে লড়াই করা রোহন এবার পরিচালনায় 

দাবার বোর্ড থেকে সরাসরি সিনেমার ফ্লোরে। তাও আবার মাত্র উনিশ বছর বয়সে। টালিগঞ্জ ফিল্ম ইন্ডাস্ট্রির ইতিহাসে এত কম বয়সে একটি পূর্ণ দৈর্ঘ্যের ছবি তৈরি করার নজির নেই। মিডিয়া সায়েন্সের ছাত্র রোহন সেন সাদাকালো ছক আঁকা চৌখুপিতে রাজা, মন্ত্রী, ঘোড়া, বোড়ে নিয়ে রীতিমত পাঙ্গা লড়েছেন বিশ্ব চ্যাম্পিয়ান দাবাড়ু বিশ্বনাথ আনন্দের সঙ্গে। তখন রোহন স্কুল ছাত্র। সেই রোহনই মৃণাল মুখোপাধ্যায়, শাশ্বতী গুহঠাকুরতা, জয় সেনগুপ্ত, রুপাঞ্জনা মিত্র, শান্তিলাল মুখোপাধ্যায়দের মতো টলিউড হেভিওয়েটদের নিয়ে একটি আস্ত পূর্ণদৈর্ঘ্যের ছবি তৈরি করে ফেললেন, যখন তাঁর বয়স উনিশ। ছবির নাম ‘এভাবেই গল্প হোক’।
দাবার দুনিয়ায় প্রবেশ করেছিলেন বাবা রাজ সেনের আঙুল আঁকড়ে। কারণ রাজবাবু অ্যালেখিন চেস ক্লাবের দাবা প্রশিক্ষক। সেই ছকে বাঁধা জীবন থেকে ছকহীন রুপোলি পর্দার দুনিয়ায় রোহনের পা রাখা সত্যজিৎ, ঋত্বিক, রোজেলিনি, হিচককের সৃষ্টিকে সেলাম ঠুকে। প্রথমে কতকগুলি ছোটছবি দিয়ে হাতে খড়ি। তখন ক্লাস ইলেভেন। সবকটি ছবিই কলকাতা আন্তজার্তিক চলচ্চিত্র উৎসবে নির্বাচিত হয়। সাহস বাড়ল। মাথায় বড় ভাবনা ঘুরপাক খেতে শুরু করল। বন্ধু অর্পণ দেবকে সঙ্গে নিয়ে বসে গেলেন চিত্রনাট্য লিখতে। তারপরেই বড়পর্দার দুনিয়ায় আচমকাই রোহনের চেকমেট। রোহন ছবিটা যখন শুরু করেন, তখন তিনি সদ্য ভোটাধিকার পেয়েছেন। শ্যুটিং শেষ। পোস্ট প্রোডাকশনের কাজও প্রায় সারা। এবার কিস্তিমাত করার পালা। ছবিটি মুক্তি পেতে পারে সম্ভবত আগামী বছর ফেব্রুয়ারি মাসে।
‘রোহন যখন আমার বাড়ি চিত্রনাট্য নিয়ে এল, আমি তো প্রথমে বিশ্বাসই করতে চাইনি যে, ওইটুকু ছেলে ছবির পরিচালক। আমার ছেলের থেকে একটু বড়। তারপর যখন রোহন গল্পটা বলতে শুরু করল, আমার চরিত্রটা বিশ্লেষণ করে বোঝাতে লাগল, আমি আর দোনমনা করিনি। এক কথায় হ্যাঁ করে দিলাম।’ শ্যুটিং শেষ হয়ে যাওয়ার মাস খানেক পরেও বিস্ময় কাটে না টালিগঞ্জের টেলিদুনিয়ার ‘দুষ্টু মেয়ে’ রূপাঞ্জনা মিত্রর। এই ছবিতে রূপাঞ্জনা অবশ্য ভালো মেয়ের চরিত্রে। ‘মাত্র তিন চারেট সিন। কিন্তু অসম্ভব অর্থবহ,’ বললেন রূপাঞ্জনা। ছবিতে তাঁর চরিত্রের নাম কথা। একজন ব্যর্থ সিনেমা পরিচালকের স্ত্রী। স্বামীর হতাশার শিকার এই গৃহবধূ। ক্রোধে অন্ধ স্বামী একদিন তাকে বাড়ি থেকে বার করে দেয়। কথার বক্তব্য কেউ শুনতে চায় না। আবার সেই স্বামীই, যখন তার তৃতীয় ছবি হিট করল, স্ত্রী কথাকেই উৎসর্গ করল সেই সাফল্য। ‘আমি আগে এমন চরিত্রে অভিনয় করিনি,’ মুগ্ধতা মিশিয়ে বলেন রূপাঞ্জনা।
‘একটা উনিশ বছরের ছেলে আড্ডা মারবে, কফিহাউস যাবে, একাধিক প্রেম করবে, দু’চারটে বিপ্লবও করে ফেলতে পারে, সেটা না করে সিনেমা নিয়ে সারাদিন পাগলামি করছে। আমি ভাবতাম আমার মতো সিনেমা পাগল আর কেউ নেই। রোহনকে দেখলাম আমার চেয়েও এক ধাপ উপরে,’ ডোভার রোডের কফিশপের সামনে দাঁড়িয়ে কথাগুলি বললেন অভিনেতা জয় সেনগুপ্ত। তিনি এই ছবিতে অভিজিৎ মুখোপাধ্যায়। ব্যর্থ পরিচালক। নিজের অভিনীত চরিত্রটি বিশ্লেষণ করতে গিয়ে জয় বললেন, ‘আসলে অভিজিৎ সিনেমা পাগল মানুষ। কিন্তু তার জন্য যতটা পাগলামো করে, ততটা করা হয়তো উচিৎ নয়। কারণ, জীবনের অন্যান্য সম্পর্কগুলো বজায় রাখাটাও কর্তব্য।’
ছবিতে অভিজিৎ-কথার পাশাপাশি সিদ্ধার্থ-লাবণীরও সমান্তরাল মিস্টি প্রেমের উপাখ্যান আছে। চরিত্র দুটিতে অভিনয় করেছেন যথাক্রমে আনন্দ চৌধুরী ও বিবৃতি চট্টোপাধ্যায়। সিদ্ধার্থর মায়ের চরিত্রে আছেন শাশ্বতী গুহঠাকুরতা। একজন স্বাধীনচেতা, স্পষ্ট ও আদর্শবাদী একাকী মায়ের ভূমিকায়। শাশ্বতীর কাছেও নতুন লেগেছে তাঁর অভনীত চরিত্রটি। এছাড়া এক্সিকিউটিভ প্রোডিউসার অঞ্জনের ভুমিকায় আছেন শান্তিলাল মুখোপাধ্যায়। প্রয়াত অভিনেতা মৃণাল মুখোপাধ্যায়ের অভিনীত চত্রিটি নিয়ে এখনই কিছু বলতে চাইলেন না রোহন। গল্পটি তাঁর বিশ্লেষণে, ‘আমাদের ছবির স্কেলটা একাধারে একজন মধ্যবিত্ত ছেলের এবং একজন আপারক্লাস লেভেলের পরিচালকের ক্রাইসিস নিয়ে। কার না জীবনে সমস্যা আছে! সেই সমস্যাকে অতিক্রমে করে আবার অভিজিৎ-কথার কোথাও গিয়ে মিল হচ্ছে। এটাই ছবির মূল মোটিভ।’ দৈনন্দিন সামাজিক পারিপার্শিকতা থেকে ছোট ছোট সাদা-কালো আবেগগুলোকে নিয়ে দাবার বোর্ডের মতো গল্প সাজিয়েছেন রোহন। তাঁর মতে, ‘গল্প বলার যদি সাহসটা থাকে, আর মাথায় ও মনে যদি গল্প বলার ইচ্ছেটা থাকে, তাহলে একটা সিনেমা ঠিক তৈরি করে ফেলা যায়।’ রোহনের মধ্যে এই জেদটাকে প্রত্যক্ষ করেই টলিউডের ইতিহাসে সবচেয়ে কমবয়সী পরিচালকের ছবিতে লগ্নি করতে এগিয়ে এসেছেন কিছুক্ষণ এন্টারটেইনমেন্ট-এর অমৃতা দে। তাঁর প্রত্যয়, ‘আমি ভুল করিনি। রোহনের বয়স অল্প হতে পারে। কিন্তু ছবির বিষয়, ভাবনা ও নির্মাণ আশা করি সকলকে সন্তুষ্ট করবে।’ সুর করেছেন রাজদীপ গঙ্গোপাধ্যায়। গান গেয়েছেন রূপঙ্কর বাগচী, অমৃতা দে ও কিঞ্জল চট্টোপাধ্যায়। গান লিখেছেন তিনি, যিনি তাঁর ছেলেকে একদা দাবার ঘর চিনিয়েছিলেন। অ্যালেখিন চেস ক্লাবের প্রশিক্ষক, রোহনের বাবা রাজ সেন।
ছবি ভাস্কর মুখোপাধ্যায় 
08th  November, 2019
ফের সোনমকে আক্রমণ 

 আরও একবার সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্যের শিকার হলেন সোনম কাপুর। এবার শুধু তাঁকে আক্রমণ করা হয়নি, তাঁর স্বামীর উদ্দেশেও ভেসে এসেছে কুরুচিকর মন্তব্য। সোনম কিন্তু এই ধরনের মেসেজ প্রেরকদের মাঝেমধ্যেই উত্তর দিয়ে থাকেন। এবারও তার অন্যথা হয়নি।  
বিশদ

18th  September, 2020
পথিকৃতের নতুন ছবি 

পথিকৃৎ বসু নতুন ছবি তৈরির কাজে হাত দিলেন। তবে এই ছবি জি বাংলা অরিজিনালস হিসেবেই তৈরি হবে বলে জানা যাচ্ছে। ছবির নাম ‘দাদুর কীর্তি’। মুখ্য চরিত্রে রয়েছেন ওম এবং আয়ুষী তালুকদার। চলতি সপ্তাহেই ছবির লুকসেটের কাজ শেষ হয়েছে। পথিকৃতের শেষ ছবি ছিল ‘কে তুমি নন্দিনী’।  
বিশদ

18th  September, 2020
প্রতিযোগিতায় গুলদস্তা 

 লকডাউনের জেরে অর্জুন দত্ত পরিচালিত ‘গুলদস্তা’ ছবিটির মুক্তি স্থগিত হয়ে যায়। সিনেমা হল আবার কবে খুলবে, এই প্রশ্নের সদুত্তর এখনও অধরা। তার আগে বিভিন্ন চলচ্চিত্র উত্সব পরিক্রমার জন্য প্রস্তুত এই ছবি। অষ্টম ইন্দো-জার্মান ফিল্ম উইক ২০২০-র প্রতিযোগিতা বিভাগে মনোনীত হয়েছে গুলদস্তা।  
বিশদ

18th  September, 2020
দেবীপক্ষের শুভেচ্ছায় বলিউড 

সূচনা হল দেবী পক্ষের। যদিও এবার পুজো একমাস পরে, তবু পিতৃপক্ষের অবসান হয়ে মায়ের অপেক্ষায় দিন গুনতে শুরু করেছেন মর্তবাসী। বাদ যাচ্ছেন না মেগাস্টার অমিতাভ বচ্চনও। মহালয়ার সকালে তিনি দেবী দুর্গার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন, ‘শুভ মহালয়া। মা আসছেন।’ এই মুহূর্তে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন বিগ বি। শ্যুটিং সেটের রকমফের ছবি তিনি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য পোস্ট করছেন।
বিশদ

18th  September, 2020
এগতে পারে অভয়ের সিরিজের মুক্তি 

দেশাত্মবোধক ছবি চিরকালই দর্শক একটু বেশিই পছন্দ করেন। সম্প্রতি ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর তুমুল সাফল্যের পর প্রযোজক-পরিচালকদের এই ঘরানার ছবি বা ওয়েব সিরিজ তৈরির প্রতি আকর্ষণ আরও বেড়েছে। ১৯৬২ সালের ইন্দো-চীন যুদ্ধ নিয়ে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ ।  
বিশদ

18th  September, 2020
ছক ভাঙা ছবিতে
অপরাজিতা 

ওজন বেশি। তাও আবার মহিলা। পথ চলতে গেলে হয়তো কখনও ভেসে আসে ‘মোটা’ এমনকী ‘আলুর বস্তা’ গোছের শব্দবন্ধ। একটু রেখেঢেকে কেউ হয়তো বলেন ‘আর একটু রোগা হলে ভালো হতো।’ কিন্তু কে ঠিক করে দিল যে, মোটা হওয়া খারাপ বা তন্বী শরীরই মহিলাদের একমাত্র কাম্য। ‘বডি শেমিং’ বিষয়ক এরকমই কিছু প্রাসঙ্গিক প্রশ্ন তুলবে পরিচালক অরিত্র মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘ফাটাফাটি’। প্রযোজনায় শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের সংস্থা উইন্ডোজ।
বিশদ

18th  September, 2020
গোলশূন্য দৃষ্টিনন্দন ফুটবল
টিকিটাকা 

ডার্বি জ্বরে কাঁপছে গোটা শহর। মুখোমুখি ময়দানের চিরশত্রু সবুজ-মেরুন আর লাল-হলুদ। এবারের উত্তেজনার পারদ খানিকটা বাড়িয়ে দিয়েছে ‘খেলেছি (এমোনা এনাবুলু)। কোন ক্লাবের হয়ে খেলবে সেনেগালের এই ছেলে? এই প্রশ্নের উত্তর খুঁজছে গোটা ময়দান। এমন সময় তিনি এলেন, দেখলেন তারপর জয় করলেন কিনা, সেটা জানার জন্য পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত ‘টিকিটাকা’ ছবিটি জি ফাইভ ওটিটি প্ল্যাটফর্মে দেখে নিতে পারেন। যাকে ঘিরে গল্প বেঁধেছেন পরিচালক
বিশদ

18th  September, 2020
 প্রযোজকের আসনে?

বেশ কিছুদিন ধরেই আবার ইন্ডাস্ট্রিতে ফেরার জন্য তত্পর হয়ে উঠেছেন অভিনেত্রী করিশ্মা কাপুর। এবারে তিনি একেবারে নতুন ভূমিকায়। কিছুদিন আগেই একতা কাপুরের ‘মেন্টালহুড’ নামক ওয়েব সিরিজে তাঁকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। শোনা যাচ্ছে, এবার তিনি নাকি প্রযোজকের আসনে বসতে চলেছেন।
বিশদ

11th  September, 2020
 নতুন হেয়ারকাটে দীপিকা

 শকুন বাত্রার আগামী ছবির শ্যুটিংয়ের কাজ শুরু করতে আজ, শুক্রবার গোয়া চলে যাচ্ছেন দীপিকা পাড়ুকোন। ছবিতে দীপিকা ছাড়াও রয়েছেন অনন্যা পাণ্ডে ও সিদ্ধান্ত চতুর্বেদী। গোয়া যাওয়ার আগে মুম্বইয়ে কিছু বিজ্ঞাপনের কাজ সারলেন দীপিকা। আরও একটি কাজ সেরেছেন ‘ছপাক’ ছবির এই অভিনেত্রী।
বিশদ

11th  September, 2020
চেয়ারম্যান পরেশ

 ন্যাশনাল স্কুল অব ড্রামার চেয়ারম্যান নিযুক্ত হলেন অভিনেতা পরেশ রাওয়াল। রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ বর্ষীয়ান এই অভিনেতাকে এই বিশেষ দায়িত্ব প্রদান করেছেন। ন্যাশনাল স্কুল অব ড্রামার ট্যুইটার হ্যান্ডেলে এই খবর প্রকাশ করা হয়েছে। বিশদ

11th  September, 2020
 পরিচালকের আসনে

 দু’দশকের কেরিয়ারে একাধিক মনের রাখার মতো চরিত্র দর্শকদের উপহার দিয়েছেন শেফালি শাহ। বিশদ

11th  September, 2020
ভৌতিক সিরিজে

 বহুকাল ধরে বন্ধ হয়ে পড়ে রয়েছে ‘রাজমহল’ নামে একটি ফোটো স্টুডিও। সেই স্টুডিওর ব্যাপারেই নানারকমের তথ্য এসে পৌঁছয় পাঁচ তরুণ-তরুণীর হাতে। কী এমন তথ্য? বিশদ

11th  September, 2020
 মুক্তির আগেই বিতর্ক

 মুক্তির আগেই বিতর্কের কালো মেঘ মকবুল খান পরিচালিত ‘খালি পিলি’ ছবির আকাশে। ছবিটিতে অভিনয় করেছেন ঈশান খট্টর ও অনন্যা পাণ্ডে। আগামী ২ অক্টোবর ছবিটি একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে।
বিশদ

11th  September, 2020
 ওটিটিতে ব্রহ্মদৈত্য

আরও একটি বাংলা ছবি ওটিটিতে মুক্তি পেতে চলেছে। অভিরূপ ঘোষ পরিচালিত ‘ব্রহ্মদৈত্য’ ছবিটি আজ, ১১ সেপ্টেম্বর থেকে একটি বাংলা ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে। পরিচালক বলছিলেন, ‘আগের বছরই ছবিটি তৈরি সম্পূর্ণ হয়েছিল।
বিশদ

11th  September, 2020
একনজরে
সংবাদদাতা, রামপুরহাট: রামপুরহাটে তৃণমূল বিধায়কের নার্সিংহোমে হামলা ও ভাঙচুরের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করল পুলিস। শুক্রবার ধৃতদের রামপুরহাট আদালতে তোলা হয়।  ...

উত্তরপ্রদেশে ফের নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। গত শনিবার ঘটনাটি ঘটে বান্দা জেলায়। কিন্তু শুক্রবার ওই কিশোরীর মা স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন।   ...

সংবাদদাতা, পুরাতন মালদহ: পঞ্চায়েত অফিসের কাছেই, একটি দোকানের সামনের অংশে এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল হবিবপুর ব্লকের কেন্দপুকুর আকতৈল গ্রাম পঞ্চায়েতে। শুক্রবার সকালে এলাকার বাসিন্দারা দেহটি দেখতে পান। তাঁদের দাবি, ওই ব্যক্তিকে খুন করে সেখানে ঝুলিয়ে ...

নয়াদিল্লি: শ্রীলঙ্কার লাসিথ মালিঙ্গা ব্যক্তিগত কারণে নিজেকে আইপিএল থেকে সরিয়ে নিয়েছেন। যার অভাব অনুভূত হবে বলে ইতিমধ্যেই মন্তব্য করেছেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। বিশেষজ্ঞদেরও ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কথাবার্তা ও আচরণে সংযমের অভাবে বিপত্তির আশঙ্কা। কোনও হঠকারী বা দুঃসাহসিক কাজ না করাই ভালো। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯১৯- অভিনেতা জহর রায়ের জন্ম
১৯২১- সাহিত্যিক বিমল করের জন্ম
১৯২৪- গায়িকা সুচিত্রা মিত্রের জন্ম
১৯৬৫- মহাকাশচারী সুনীতা উইলিয়ামসের জন্ম  



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭২.৮৯ টাকা ৭৪.৬০ টাকা
পাউন্ড ৯৩.৫৫ টাকা ৯৬.৯১ টাকা
ইউরো ৮৫.১০ টাকা ৮৮.২১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৫২,২৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪৯,৬০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৫০,৩৪০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৬৬,২৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৬৬,৩৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩ আশ্বিন ১৪২৭, শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, দ্বিতীয়া ৯/১৬ দিবা ৯/১১। চিত্রা নক্ষত্র ৪৯/৪১ রাত্রি ১/২১। সূর্যোদয় ৫/২৮/২, সূর্যাস্ত ৫/৩২/৫৪। অমৃতযোগ দিবা ৬/১৫ মধ্যে পুনঃ ৭/৪ গতে ৯/২৯ মধ্যে পুনঃ ১১/৫৫ গতে ৩/৯ মধ্যে পুনঃ ৩/৫৮ গতে অস্তাবধি। রাত্রি ১২/৪২ গতে ২/১৭ মধ্যে। মাহেন্দ্রযোগ রাত্রি ২/১৭ গতে ৩/৫ মধ্যে। বারবেলা ৬/৫৮ মধ্যে পুনঃ ১/১ গতে ২/৩১ মধ্যে পুনঃ ৪/২ গতে অস্তাবধি। কালরাত্রি ৭/৩ মধ্যে পুনঃ ৩/৫৮ গতে উদয়াবধি।  
২ আশ্বিন ১৪২৭, শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, দ্বিতীয়া দিবা ১২/২৯। হস্তানক্ষত্র দিবা ৭/৫৬। সূর্যোদয় ৫/২৭, সূর্যাস্ত ৫/৩৫। অমৃতযোগ দিবা ৬/২০ মধ্যে ও ৭/৭ গতে ৯/২৯ মধ্যে ও ১১/৪৮ গতে ২/৫৫ মধ্যে ও ৩/৪২ গতে ৫/৩৫ মধ্যে এবং রাত্রি ১২/৩৮ গতে ২/১৭ মধ্যে। মাহেন্দ্রযোগ রাত্রি ২/১৭ গতে ৩/৬ মধ্যে। কালবেলা ৬/৫৮ মধ্যে ও ১/২ গতে ২/৩৩ মধ্যে ও ৪/৪ গতে ৫/৩৫ মধ্যে। কালরাত্রি ৭/৪ মধ্যে ও ৩/৫৮ গতে ৫/২৮ মধ্যে।  
মোসলেম: ১ শফর। 

ছবি সংবাদ

এই মুহূর্তে
রাজ্যে করোনায় আক্রান্ত আরও ৩,১৯২ জন 
রাজ্যে গত ২৪ ঘণ্টায় আরও ৩,১৯২ জনের শরীরে মিলল করোনা ...বিশদ

18-09-2020 - 08:42:07 PM

ফের গুগল প্লে স্টোরে মিলবে পেটিএম অ্যাপ 
ফের গুগল প্লে স্টোরে মিলবে দেশের অন্যতম জনপ্রিয় ই-ওয়ালেট অ্যাপ ...বিশদ

18-09-2020 - 07:40:01 PM

পঞ্চায়েত অফিসের কাছেই
দোকানে মিলল ঝুলন্ত দেহ 

সংবাদদাতা, পুরাতন মালদহ: পঞ্চায়েত অফিসের কাছেই, একটি দোকানের সামনের অংশে ...বিশদ

18-09-2020 - 05:50:00 PM

মস্তিষ্কে রক্তক্ষরণের জেরে মৃত্যু শর্বরী দত্তর
মস্তিষ্কে রক্তক্ষরণের জেরে মৃত্যু হয়েছে শর্বরী দত্তর। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে ...বিশদ

18-09-2020 - 05:41:00 PM

বনগাঁয় ধৃত ৩ বাইক চোর 
বাইক চুরির চক্রের সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তার করল পুলিস। ধৃতদের ...বিশদ

18-09-2020 - 04:41:27 PM

হাবড়ায় জোড়া খুনের ঘটনায় ধৃত অভিযুক্ত 
হাবড়ায় প্রৌঢ় দম্পতি খুনের ঘটনার ৪৮ ঘণ্টার মধ্যে কিনারা করল ...বিশদ

18-09-2020 - 04:16:42 PM