Bartaman Patrika
সিনেমা
 

অভিযানে নামছে গোয়েন্দা জুনিয়র বিক্রম 

বড়, বুড়ো, যুব, খুড়োদের নিয়ে ছবি তৈরির পর এবার খোকাদের জন্য ছবি তৈরিতে হাত দিলেন মৈনাক ভৌমিক। তাঁর নির্মীয়মান ছবির নাম ‘গোয়েন্দা জুনিয়র’। নামেই পরিষ্কার এ ছবির নায়ক এক নাবালক চৌখস। নাম বিক্রম। দশম শ্রেণীতে পড়ে। ইতিমধ্যে শার্লাক হোমস থেকে ফেলুদা, আগাথা ক্রিস্টি থেকে রবার্ট ব্লেক গুলে খেয়ে ফেলেছে এই খুদে গোয়েন্দা। এহেন রহস্য-সন্ধ্যানী বিক্রম একটি খুনের তদন্তে জড়িয়ে পড়ে, তারই কাকার বস, ফরেনসিক বিশেষজ্ঞ সঞ্জয় বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। বিক্রমের সঙ্গে আলাপ হল ৭৭এ, শরৎ বসু রোডের বাড়িতে।
সেখানে আবার অন্যরকম সংকট। আইসক্রিম শেষ হয়ে আসছে। অথচ বেশ কয়েকটি শট বাকি। প্রোডাকশনের একজন ছুটলেন আরও হাফ ডজন আইসক্রিম আনতে। সঞ্জয়ের বাড়িতে এসেছে বিক্রম। ড্রয়িংরুমে বসে সঞ্জয় আঙ্কেল, আন্টি, তাঁদের মেয়ে টুকির সঙ্গে আইসক্রিম খেতে খেতে তদন্তের ব্যাপারে আলোচনা করছেন। আচমকা জানালায় একটা ছায়ামূর্তিকে সরে যেতে দেখে বিক্রম। নিজের আইসক্রিমটা সহপাঠী টুকির হাতে ধরিয়ে দিয়ে জানালার দিকে ছুটে যায় সে। সেখান থেকে কিছু একটা দেখতে পেয়ে এক দৌড়ে ঘরের বাইরে বেরিয়ে যায় বিক্রম। পরিস্থিতির গুরুত্ব আঁচ করে আধখাওয়া আইসক্রিমটা স্ত্রীর হাতে ধরিয়ে দিয়ে সেন্টার টেবিলটা লাফ দিয়ে টপকে পার হয়ে দৌড়ে বিক্রমকে অনুসরণ করে সঞ্জয়ও।
শটের পরই হল লাঞ্চ ব্রেক। সেই অবসরে কথা সেরে নেওয়া গেল গোয়েন্দা জুনিয়র, সিনিয়র, তাদের সহকারী এবং পরিচালকের সঙ্গে। থ্রিলার বা ডিটেক্টিভ গল্পের চিত্রনাট্যগুলো লিখতে ভালো লাগে মৈনাক ভৌমিকের। এই চিত্রনাট্য লিখতে গিয়ে যে বিদেশি ছবি, গল্প বা উপন্যাস থেকে প্রভাবিত হন সেকথা অস্বীকার করলেন না তিনি। ‘অস্বীকার করব না বিদেশি গল্প বা ছবি থেকে প্রভাবিত হই না। এই ছবিতে যেমন স্পাইডারম্যানের পিটার পার্কারের সঙ্গে অনেকে বিক্রমের মিল খুঁজে পেতে পারেন। যখনই কোনও থ্রিলার দেখি, গল্প পড়ি, যে প্লটগুলো ভালো লাগে, মাথায় থেকে যায়। এই ছবিটি দশম শ্রেণীতে পড়া একটি ছেলের বড় হয়ে ওঠার গল্প। একজন গোয়েন্দার বড় হয়ে ওঠারও গল্প। ২০১৫ সালে একবার ভেবেছিলাম ‘পাণ্ডব গোয়েন্দা’ নিয়ে ছবি করব। তখনই কমবয়সি গোয়েন্দাদের নিয়ে কাজ করার আগ্রহ জন্মায়’, বলছেন মৈনাক। বিক্রমের চরিত্রে অভিনয় করছেন ঋতব্রত মুখোপাধ্যায়। সঞ্জয় বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে ঋতব্রতর বাবা শান্তিলাল মুখোপাধ্যায়, আর সঞ্জয়ের মেয়ে তিয়াশা ওরফে ‘টুকি’ হলেন অনুশা বিশ্বনাথন।
তবে গোয়েন্দা গল্পের আসল মজা হচ্ছে রহস্য উন্মোচনে, রহস্যের ঘনঘটায়। যেহেতু এই গোয়েন্দা জুনিয়র সাহিত্যের পাতা থেকে উঠে আসা নয়, তাই এই সারপ্রাইজ এলিমেন্ট থাকছে। শান্তিলালের কথাতেও সেই সুর। বললেন, ‘গোয়েন্দা জুনিয়র মৌলিক গল্প। সুতরাং এই গল্পের গতি-প্রকৃতি, পরিণতি দর্শকদের অজানা। আমার মনে হয় সেটা খুবই আকর্ষণীয় দিক।’
আর বিক্রমের চরিত্রে অভিনয় করতে কেমন লাগছে ঋতব্রতর? ‘বয়সে কম গোয়েন্দাদের নিয়ে দর্শকদের আগ্রহ একটু বেশি হয়। ইয়াং বা টিনএজ গোয়েন্দার ভাবনা-চিন্তার ধরনটা তো অন্য রকম। বিক্রম অত্যন্ত মেধাবী ছাত্র, বুদ্ধিমান। ফেলুদা বা ব্যোমকেশের মতো নয়, সমস্যা সমাধানে নিজের পদ্ধতিই সে প্রয়োগ করে। আর বিক্রমের এই নেশাটা এসেছে দেশি-বিদেশি প্রচুর গোয়েন্দা গল্প পড়ে। এই প্রথম বইয়ের বাইরে গিয়ে রিয়েল লাইফে ঘটে যাওয়া একটা রহস্যের সমাধানে নেমেছে বিক্রম’, নিজের চরিত্র সম্বন্ধে বিস্তারিত বললেন ঋতব্রত।
চরিত্রর নাম তিয়াশা হলেও গোয়েন্দা জুনিয়র ছবিতে ডাকনাম ‘টুকি’টাই বেশি ব্যবহৃত হয়েছে অনুশার। বিক্রম-তিয়াশা একই স্কুলে পড়লেও প্রথম প্রথম ওদের মধ্যে খুব একটা বন্ধুত্ব ছিল না। তবে বিক্রমের মেধা ও বুদ্ধিকে মনে মনে তারিফ করে টুকি। গোয়েন্দাগিরির ব্যাপারে টুকিরও আগ্রহ কম নয়। কিন্তু সঞ্জয়বাবু মেয়েকে অতটা নম্বর দেন না, যতটা তিনি বিক্রমকে দেন। এই নিয়ে টুকির মনে একটা ক্ষোভ-অভিমান আছে। পরবর্তীকালে বিক্রম-টুকি একে অপরের বন্ধু হয়ে ওঠে। রহস্য উদ্ঘাটনে সেও জড়িয়ে পড়ে। অনূশা বলছেন, ‘ঋতব্রতর সঙ্গে এই নিয়ে আমার চারটে ছবি হয়ে গেল। দুর্গাসহায়, জেনারেশন আমি, কিশোরকুমার জুনিয়র। আমরা ভালো বন্ধুও। এই বন্ধুত্বটা যদি একটা জুটির জন্ম দেয়, তাহলে তো ভালোই।
মৈনাকের ‘জেনারেশন আমি’ ছবিতে পিতা-পুত্র একসঙ্গে কাজ করার পর আবার এই ছবিতেও শান্তিলাল-ঋতব্রত। মঞ্চে বহুদিন একসঙ্গে কাজ করছেন দু’জন। শান্তিলাল বলছেন, ‘ওর কাছে এটা একটা পরীক্ষা। গোয়েন্দা জুনিয়র হিসেবে মানুষ ঋতব্রতকে পছন্দ করে কিনা সেটা অবশ্য সময়ই বলবে’। বাবার সঙ্গে স্ক্রিনশেয়ার করে কেমন অভিজ্ঞতা ছেলের। ‘কাজ করতে গিয়ে একটা জিনিস বুঝেছি ফ্লোরে কখনও বাবা-ছেলে বলে কিছু হয় না। এখানে দু’জনেই অভিনেতা। যদিও বাবাই আমার রোল মডেল, আইডল, অভিনয় গুরুও। সেইসঙ্গে চন্দনকাকুও (সেন) আমার গুরু। নাট্যআনন দলে এই দুজনের হাত ধরেই আমার অভিনয় শিক্ষা। তবে এটা ভেবে ভালো লাগে এমন একজন আমার পাশে রয়েছেন যিনি সবসময়ে আমাকে পথ দেখাতে পারবেন’, সাফ বক্তব্য ঋতব্রতর। এই ছবিতে যেমন কোনও গান নেই। কাহিনী নির্ভর ছবি। শুধু ব্যাকগ্রাউন্ড স্কোর থাকছে। গোয়েন্দা জুনিয়র মুক্তি পাচ্ছে সেপ্টেম্বরেই।
প্রিয়ব্রত দত্ত
ছবি : দীপেশ মুখোপাধ্যায় 
30th  August, 2019
একান্নবর্তী পরিবার নিয়ে গল্প যদি সত্যি হয় 

প্রিয়ব্রত দত্ত: সকালবেলা দাদুর একতলার বৈঠকখানা জমজমাট। একই ফ্ল্যাটবাড়ির বিভিন্নতলা থেকে গুটিগুটি নেমে এসেছেন সব। ওঁরা সব দাদুরই সন্তান-সন্ততি। এক বাড়িতে থাকলেও ওঁদের হাঁড়ি আলাদা। বউ-বাচ্চা নিয়ে আলাদা ফ্ল্যাটে সংসার এক-একজনের। সহাবস্থান না থাকলেও লোক দেখানো সদ্ভাব আছে সকলের মধ্যে। প্রত্যেকের রুচি, চাহিদা ও ভাবনা ভিন্ন।  
বিশদ

24th  January, 2020
স্বচ্ছতা এবার সিনেমায় 

মানসী নাথ: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর স্বপ্নের প্রকল্প স্বচ্ছ ভারত অভিযান এবার বাংলা সিনেমায় জায়গা করে নিল। নবীন পরিচালক জিৎ চক্রবর্তীর আগামী ছবি ‘স্বচ্ছ ভারত’। মহাত্মা গান্ধীর ক্লিন নেশনের ভাবনাকে আদর্শ করে ২০১৪ সালের ২ অক্টোবর গান্ধীজয়ন্তীতে প্রধানমন্ত্রী এই প্রকল্পের সূচনা করেছিলেন। 
বিশদ

24th  January, 2020
তানাজির প্রচারে 

বক্সঅফিসে ‘তানাজি’-র যাত্রা অব্যাহত। এখনও পর্যন্ত বক্স অফিসে এই ছবি ১০০ কোটি টাকারও বেশি ব্যবসা করে ফেলেছে। সুবেদার তানাজি মালুসারের চরিত্রে অজয় দেবগণ ও খলনায়ক উদয়ভানের চরিত্রে সইফ আলি খানের অভিনয় দর্শকের মনে ধরেছে।
বিশদ

17th  January, 2020
আন্তর্জাতিক শিশু চলচ্চিত্র উত্সব শুরু রবিবার 

নবম কলকাতা আন্তর্জাতিক শিশু চলচ্চিত্র উত্সব আগামী ১৯ জানুয়ারি রবিবার শুরু হচ্ছে। প্রায় ২৫০টি ছবি এই চলচ্চিত্র উত্সবে প্রদর্শিত হবে। ছবি দেখার জন্য মোট ১২০০ চলচ্চিত্রপ্রেমী বাচ্চাকে ডেলিগেট কার্ড দেওয়া হবে বলে জানিয়েছে রাজ্যের তথ্য ও সংস্কৃতি দপ্তর। এই বছর ছবিগুলো ভাগ করা হয়েছে দু’টি বিভাগে। 
বিশদ

17th  January, 2020
৪ বছর বাদে সলমন কবীর একসঙ্গে?

সলমন খান এই মুহূর্তে ঈদের ছবি ‘রাধে’র শ্যুটিং নিয়ে ব্যস্ত। ‘ওয়ান্টেড’, ‘দাবাং ৩’-এর পরে প্রভু দেবার সঙ্গে তাঁর তৃতীয় ছবি। যদিও সলমনের আগামী ছবি নিয়ে প্রচুর কানাঘুষো হয়েছিল। বেশ অনেকগুলো ছবির নাম উঠে এসেছিল।  
বিশদ

17th  January, 2020
সম্মানিত কবিতা কৃষ্ণমূর্তি 

প্রখ্যাত গায়িকা কবিতা কৃষ্ণমূর্তিকে ভারতীয় ধ্রুপদী সঙ্গীতে অবদানের জন্য ‘সর্বোত্তম সম্মান’ শীর্ষক জীবনকৃতী সম্মান প্রদান করল শ্যামসুন্দর জুয়েলার্স। অষ্টম বেহালা ক্লাসিক্যাল ফেস্টিভ্যালের সমাপ্তি অনুষ্ঠানে শিল্পীকে এই সম্মান জানানো হয়। 
বিশদ

17th  January, 2020
তিনটি নতুন ছবি নিয়ে আসছে নেটফ্লিক্স 

তিনটি ছবির কথা ঘোষণা করল নেটফ্লিক্স। তার সঙ্গে ‘ফ্রিডম’ ছবিতে কারা অভিনয় করতে চলেছেন, সেই বিষয়েও জানানো হল। তিনটি ছবিই আলাদা স্বাদের। তার মধ্যে রয়েছে ড্রামা, রহস্য এবং সাহিত্য সংকলন।  
বিশদ

17th  January, 2020
আমার ও অজয়ের প্রত্যাশাগুলো একই রকমের

 প্রায় ন’বছর পর আবার একসঙ্গে বড়পর্দায় কাজল ও অজয় দেবগণ।সৌজন্যে ‘তানাজি’। যা আজ,শুক্রবার মুক্তি পাচ্ছে। মুম্বইতে বসে কাজল তাঁর কেরিয়ারের প্রথম পিরিয়ড ছবি ও অজয়ের সঙ্গে সুখী দাম্পত্যের রহস্য ফাঁস করলেন আমাদের প্রতিনিধি শামা ভগতের সামনে।
বিশদ

10th  January, 2020
শুরু হল আর্ট হাউস এশিয়া ফিল্ম ফেস্টিভ্যাল

দক্ষিণ কলকাতার বসুশ্রী সিনেমায় শুরু হল চতুর্থ আর্ট হাউস এশিয়া চলচ্চিত্র উৎসব। আর্ট হাউস সিনেমা, ইন্ডিপেন্ডেন্ট ছবিকে আরও উৎসাহ দানের জন্য এই উৎসবের আয়োজন। দেশি-বিদেশি পূর্ণদৈর্ঘ্যের ও স্বল্পদৈর্ঘ্যের ছবি মিলিয়ে তিরিশের বেশি ছবি রয়েছে উৎসবে।
বিশদ

10th  January, 2020
অনীকের ছবির মুক্তি পিছল 

অনীক দত্ত পরিচালিত ‘বরুণবাবুর বন্ধু’ ছবিটির মুক্তি পিছিয়ে গেল। প্রথমে শোনা যাচ্ছিল, ছবিটি আগামী ১০ জানুয়ারি মুক্তি পাবে। কিন্তু এখন এই ছবি মুক্তির দিন বদলে করা হয়েছে ৭ ফেব্রুয়ারি। কিন্তু কেন পিছিয়ে গেল ছবি মুক্তির দিন? এই বিষয়ে বৃহস্পতিবার অনীকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘এটা প্রযোজকের সিদ্ধান্ত। 
বিশদ

03rd  January, 2020
বাংলা সিনেমার মায়া কানন

মানসী নাথ: দাদাসাহেব ফালকের দেখানো পথে উদ্বুদ্ধ হয়ে একটা সময় কলকাতাতেও চলচ্চিত্র নির্মাণ শুরু হয়। ১৯১৯ সালের ৮ নভেম্বর মুক্তি পায় বিল্বমঙ্গল। সেই থেকেই বাংলা ছবির পথচলা শুরু বলা যেতে পারে। দেবকী বসু, প্রমথেশ বড়ুয়া, বিমল রায়, উমাশশী, কাননবালার হাত ধরে যে যাত্রা শুরু হয় আজ তা শতবর্ষ অতিক্রম করেছে। 
বিশদ

03rd  January, 2020
দুগ্গা দুগ্গা 

রোদ্দুর ও মমার্থ এবং রাজডাঙা নব উদয় সংঘের পৃষ্ঠপোষকতায় সম্প্রতি এক ব্যতিক্রমী ও ভিন্নধর্মী আলোকচিত্র প্রদর্শনী হল ইচ্ছেপূরণ প্রাঙ্গণে। সমাজের বিভিন্ন ক্ষেত্রে সুপ্রতিষ্ঠিত ও সম্মানীয় বহু বিশিষ্টজনের উপস্থিতি সমগ্র আয়োজনকে গৌরবান্বিত করে। 
বিশদ

27th  December, 2019
ছুটির সন্ধানে ঋতুপর্ণা-শাশ্বত

প্রিয়ব্রত দত্ত: দু’দেশে দুটো সংসার। কলকাতায় কাজের সংসার, সিঙ্গাপুরে ঘর-সংসার। সাইবার সভ্যতা সাত সাগরকে যতই মুঠোর মধ্যে আনুক, দুই প্রান্তের দুই সংসারের ভারসাম্য বজায় রাখা সত্যিই সবসময় সম্ভব হয় না অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর পক্ষে। 
বিশদ

27th  December, 2019
উত্তাল জোয়ার আর মনের টনিক 

এই প্রথম কলকাতায় দেবের নতুন ছবি ‘টনিক’ এর শ্যুটিং হল। মাঝ রাতে মাঝ গঙ্গায় একঝাঁক অভিনেতাদের মাঝে সেই শ্যুটিংয়ের সাক্ষী ছিলেন প্রিয়ব্রত দত্ত।  বিশদ

20th  December, 2019
একনজরে
জাহানাবাদ (বিহার), ২৮ জানুয়ারি (পিটিআই): ‘পাঁচ লাখ মানুষ এক হলে অসমকে ভারত থেকে আলাদা’ করার হুমকি দিয়েছিলেন সিএএ তথা শাহিনবাগ আন্দোলনের অন্যতম মাথা শারজিল ইমাম। মঙ্গলবার তাঁকেই বিহারের জেহানাবাদ থেকে গ্রেপ্তার করল দিল্লি পুলিসের ক্রাইম ব্রাঞ্চ।  ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গ্রাহকরা হাতে নতুন রেশন কার্ড পাওয়ার পর এবার রেশন দোকানে গেলেই খাদ্যসামগ্রী পেয়ে যাবেন। এব্যাপারে উদ্যাোগী হয়েছে খাদ্যদপ্তর। মঙ্গলবার খাদ্যভবনে এব্যাপারে উচ্চ পর্যায়ের একটি বৈঠক হয়।  ...

সংবাদদাতা, গাজোল: সরস্বতীপুজোয় ইলিশ মাছ খাওয়ার রেওয়াজ মানতে গিয়ে এবার পকেট অনেকটাই হাল্কা হবে ইংলিশবাজারের বাসিন্দাদের। পুজো উপল঩ক্ষে শহরের বাজারগুলিতে বড় ইলিশ মাছের দেখা মিললেও ...

ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

সম্পত্তি সংস্কার বিষয়ে চিন্তাভাবনা ফলপ্রসূ হতে পারে। কর্মক্ষেত্রে প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি। যাবতীয় আটকে থাকা কাজের ক্ষেত্রে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৯৬: ভারত সেবাশ্রম সঙ্ঘের প্রতিষ্ঠাতা স্বামী প্রণবানন্দের জন্ম
১৯৬৬: ব্রাজিলের ফুটবলার রোমারিওর জন্ম
১৯৭০: ওলিম্পিকে রুপোজয়ী শ্যুটার রাজ্যবর্ধন সিং রাঠোরের জন্ম
২০০৬: প্রথম ভারতীয় হিসেবে টেস্ট ক্রিকেটে প্রথম ওভারে হ্যাটট্রিক করলেন ইরফান পাঠান  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৫৮ টাকা ৭২.২৮ টাকা
পাউন্ড ৯১.৬১ টাকা ৯৪.৯০ টাকা
ইউরো ৭৭.২৫ টাকা ৮০.১৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪১,১৪০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৯,০৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৯,৬১৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৭,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১৪ মাঘ ১৪২৬, ২৯ জানুয়ারি ২০২০, বুধবার, (মাঘ শুক্লপক্ষ) চতুর্থী ১১/৩ দিবা ১০/৪৬। পূর্বভাদ্রপদ ১৪/৪১ দিবা ১২/১৩। সূ উ ৬/২১/৩, অ ৫/১৮/১৭, অমৃতযোগ দিবা ৭/৪৮ মধ্যে পুনঃ ১০/০ গতে ১১/২৮ মধ্যে পুনঃ ৩/৭ গতে ৪/৩৫ মধ্যে। রাত্রি ৬/১১ গতে ৮/৪৮ মধ্যে পুনঃ ২/০ গতে উদয়াবধি। বারবেলা ৯/৫ গতে ১০/২৭ মধ্যে পুনঃ ১১/৫০ গতে ১/১২ মধ্যে। কালরাত্রি ৩/৬ গতে ৪/৪৪ মধ্যে। 
১৪ মাঘ ১৪২৬, ২৯ জানুয়ারি ২০২০, বুধবার, চতুর্থী ৫/৫৫/২৫ দিবা ৮/৪৬/৪। পূর্ব্বভাদ্রপদ ১০/৫৭/৫৮ দিবা ১০/৪৭/৫। সূ উ ৬/২৩/৫৪, অ ৫/১৭/১৩, অমৃতযোগ দিবা ৭/৪৭ মধ্যে ও ১০/০ গতে১১/২৯ মধ্যে ও ৩/১০ গতে ৪/৩৯ মধ্যে এবং রাত্রি ৬/১৫গতে ৮/৫০ মধ্যে ও ২/০ গতে ৬/২৪ মধ্যে। কালবেলা ৯/৭/১৪ গতে ১০/২৮/৫৪ মধ্যে। কালরাত্রি ৩/৭/১৪ গতে ৪/৪৫/৩৪ মধ্যে। 
মোসলেম: ৩ জমাদিয়স সানি 

ছবি সংবাদ

এই মুহূর্তে
তৃতীয় টি ২০: সুপার ওভারে নিউজিল্যান্ডকে হারাল ভারত 

04:26:47 PM

২৩২ পয়েন্ট উঠল সেনসেক্স 

04:20:36 PM

তৃতীয় টি ২০: সুপার ওভারে ভারতকে ১৮ রানের টার্গেট দিল নিউজিল্যান্ড

04:16:55 PM

তৃতীয় টি ২০: ভারত-নিউজিল্যান্ড ম্যাচ টাই, এবার সুপার ওভার

04:04:00 PM

খোঁজ মিলল বেআইনি ক্যাসিনোর, গ্রেপ্তার ৮
 

ভারত-ভুটান আন্তর্জাতিক সীমান্তের জয়গাঁ শহরে একটি বেআইনি ক্যাসিনোর হদিশ। ওই ...বিশদ

04:00:25 PM

তৃতীয় টি ২০: নিউজিল্যান্ড ৯১/৩ (১২ ওভার) 

03:24:14 PM