Bartaman Patrika
সিনেমা
 

অভিযানে নামছে গোয়েন্দা জুনিয়র বিক্রম 

বড়, বুড়ো, যুব, খুড়োদের নিয়ে ছবি তৈরির পর এবার খোকাদের জন্য ছবি তৈরিতে হাত দিলেন মৈনাক ভৌমিক। তাঁর নির্মীয়মান ছবির নাম ‘গোয়েন্দা জুনিয়র’। নামেই পরিষ্কার এ ছবির নায়ক এক নাবালক চৌখস। নাম বিক্রম। দশম শ্রেণীতে পড়ে। ইতিমধ্যে শার্লাক হোমস থেকে ফেলুদা, আগাথা ক্রিস্টি থেকে রবার্ট ব্লেক গুলে খেয়ে ফেলেছে এই খুদে গোয়েন্দা। এহেন রহস্য-সন্ধ্যানী বিক্রম একটি খুনের তদন্তে জড়িয়ে পড়ে, তারই কাকার বস, ফরেনসিক বিশেষজ্ঞ সঞ্জয় বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। বিক্রমের সঙ্গে আলাপ হল ৭৭এ, শরৎ বসু রোডের বাড়িতে।
সেখানে আবার অন্যরকম সংকট। আইসক্রিম শেষ হয়ে আসছে। অথচ বেশ কয়েকটি শট বাকি। প্রোডাকশনের একজন ছুটলেন আরও হাফ ডজন আইসক্রিম আনতে। সঞ্জয়ের বাড়িতে এসেছে বিক্রম। ড্রয়িংরুমে বসে সঞ্জয় আঙ্কেল, আন্টি, তাঁদের মেয়ে টুকির সঙ্গে আইসক্রিম খেতে খেতে তদন্তের ব্যাপারে আলোচনা করছেন। আচমকা জানালায় একটা ছায়ামূর্তিকে সরে যেতে দেখে বিক্রম। নিজের আইসক্রিমটা সহপাঠী টুকির হাতে ধরিয়ে দিয়ে জানালার দিকে ছুটে যায় সে। সেখান থেকে কিছু একটা দেখতে পেয়ে এক দৌড়ে ঘরের বাইরে বেরিয়ে যায় বিক্রম। পরিস্থিতির গুরুত্ব আঁচ করে আধখাওয়া আইসক্রিমটা স্ত্রীর হাতে ধরিয়ে দিয়ে সেন্টার টেবিলটা লাফ দিয়ে টপকে পার হয়ে দৌড়ে বিক্রমকে অনুসরণ করে সঞ্জয়ও।
শটের পরই হল লাঞ্চ ব্রেক। সেই অবসরে কথা সেরে নেওয়া গেল গোয়েন্দা জুনিয়র, সিনিয়র, তাদের সহকারী এবং পরিচালকের সঙ্গে। থ্রিলার বা ডিটেক্টিভ গল্পের চিত্রনাট্যগুলো লিখতে ভালো লাগে মৈনাক ভৌমিকের। এই চিত্রনাট্য লিখতে গিয়ে যে বিদেশি ছবি, গল্প বা উপন্যাস থেকে প্রভাবিত হন সেকথা অস্বীকার করলেন না তিনি। ‘অস্বীকার করব না বিদেশি গল্প বা ছবি থেকে প্রভাবিত হই না। এই ছবিতে যেমন স্পাইডারম্যানের পিটার পার্কারের সঙ্গে অনেকে বিক্রমের মিল খুঁজে পেতে পারেন। যখনই কোনও থ্রিলার দেখি, গল্প পড়ি, যে প্লটগুলো ভালো লাগে, মাথায় থেকে যায়। এই ছবিটি দশম শ্রেণীতে পড়া একটি ছেলের বড় হয়ে ওঠার গল্প। একজন গোয়েন্দার বড় হয়ে ওঠারও গল্প। ২০১৫ সালে একবার ভেবেছিলাম ‘পাণ্ডব গোয়েন্দা’ নিয়ে ছবি করব। তখনই কমবয়সি গোয়েন্দাদের নিয়ে কাজ করার আগ্রহ জন্মায়’, বলছেন মৈনাক। বিক্রমের চরিত্রে অভিনয় করছেন ঋতব্রত মুখোপাধ্যায়। সঞ্জয় বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে ঋতব্রতর বাবা শান্তিলাল মুখোপাধ্যায়, আর সঞ্জয়ের মেয়ে তিয়াশা ওরফে ‘টুকি’ হলেন অনুশা বিশ্বনাথন।
তবে গোয়েন্দা গল্পের আসল মজা হচ্ছে রহস্য উন্মোচনে, রহস্যের ঘনঘটায়। যেহেতু এই গোয়েন্দা জুনিয়র সাহিত্যের পাতা থেকে উঠে আসা নয়, তাই এই সারপ্রাইজ এলিমেন্ট থাকছে। শান্তিলালের কথাতেও সেই সুর। বললেন, ‘গোয়েন্দা জুনিয়র মৌলিক গল্প। সুতরাং এই গল্পের গতি-প্রকৃতি, পরিণতি দর্শকদের অজানা। আমার মনে হয় সেটা খুবই আকর্ষণীয় দিক।’
আর বিক্রমের চরিত্রে অভিনয় করতে কেমন লাগছে ঋতব্রতর? ‘বয়সে কম গোয়েন্দাদের নিয়ে দর্শকদের আগ্রহ একটু বেশি হয়। ইয়াং বা টিনএজ গোয়েন্দার ভাবনা-চিন্তার ধরনটা তো অন্য রকম। বিক্রম অত্যন্ত মেধাবী ছাত্র, বুদ্ধিমান। ফেলুদা বা ব্যোমকেশের মতো নয়, সমস্যা সমাধানে নিজের পদ্ধতিই সে প্রয়োগ করে। আর বিক্রমের এই নেশাটা এসেছে দেশি-বিদেশি প্রচুর গোয়েন্দা গল্প পড়ে। এই প্রথম বইয়ের বাইরে গিয়ে রিয়েল লাইফে ঘটে যাওয়া একটা রহস্যের সমাধানে নেমেছে বিক্রম’, নিজের চরিত্র সম্বন্ধে বিস্তারিত বললেন ঋতব্রত।
চরিত্রর নাম তিয়াশা হলেও গোয়েন্দা জুনিয়র ছবিতে ডাকনাম ‘টুকি’টাই বেশি ব্যবহৃত হয়েছে অনুশার। বিক্রম-তিয়াশা একই স্কুলে পড়লেও প্রথম প্রথম ওদের মধ্যে খুব একটা বন্ধুত্ব ছিল না। তবে বিক্রমের মেধা ও বুদ্ধিকে মনে মনে তারিফ করে টুকি। গোয়েন্দাগিরির ব্যাপারে টুকিরও আগ্রহ কম নয়। কিন্তু সঞ্জয়বাবু মেয়েকে অতটা নম্বর দেন না, যতটা তিনি বিক্রমকে দেন। এই নিয়ে টুকির মনে একটা ক্ষোভ-অভিমান আছে। পরবর্তীকালে বিক্রম-টুকি একে অপরের বন্ধু হয়ে ওঠে। রহস্য উদ্ঘাটনে সেও জড়িয়ে পড়ে। অনূশা বলছেন, ‘ঋতব্রতর সঙ্গে এই নিয়ে আমার চারটে ছবি হয়ে গেল। দুর্গাসহায়, জেনারেশন আমি, কিশোরকুমার জুনিয়র। আমরা ভালো বন্ধুও। এই বন্ধুত্বটা যদি একটা জুটির জন্ম দেয়, তাহলে তো ভালোই।
মৈনাকের ‘জেনারেশন আমি’ ছবিতে পিতা-পুত্র একসঙ্গে কাজ করার পর আবার এই ছবিতেও শান্তিলাল-ঋতব্রত। মঞ্চে বহুদিন একসঙ্গে কাজ করছেন দু’জন। শান্তিলাল বলছেন, ‘ওর কাছে এটা একটা পরীক্ষা। গোয়েন্দা জুনিয়র হিসেবে মানুষ ঋতব্রতকে পছন্দ করে কিনা সেটা অবশ্য সময়ই বলবে’। বাবার সঙ্গে স্ক্রিনশেয়ার করে কেমন অভিজ্ঞতা ছেলের। ‘কাজ করতে গিয়ে একটা জিনিস বুঝেছি ফ্লোরে কখনও বাবা-ছেলে বলে কিছু হয় না। এখানে দু’জনেই অভিনেতা। যদিও বাবাই আমার রোল মডেল, আইডল, অভিনয় গুরুও। সেইসঙ্গে চন্দনকাকুও (সেন) আমার গুরু। নাট্যআনন দলে এই দুজনের হাত ধরেই আমার অভিনয় শিক্ষা। তবে এটা ভেবে ভালো লাগে এমন একজন আমার পাশে রয়েছেন যিনি সবসময়ে আমাকে পথ দেখাতে পারবেন’, সাফ বক্তব্য ঋতব্রতর। এই ছবিতে যেমন কোনও গান নেই। কাহিনী নির্ভর ছবি। শুধু ব্যাকগ্রাউন্ড স্কোর থাকছে। গোয়েন্দা জুনিয়র মুক্তি পাচ্ছে সেপ্টেম্বরেই।
প্রিয়ব্রত দত্ত
ছবি : দীপেশ মুখোপাধ্যায় 
30th  August, 2019
বিগ বসের বাড়িতে
শানু-পুত্র জান

 নিউ নর্মালে ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনের মাধ্যমে ‘বিগ বস ১৪’র ঘোষণা করলেন শোয়ের সঞ্চালক সলমন খান। আগামী ৩ অক্টোবর থেকে এই জনপ্রিয় রিয়েলিটি শো দেখা যাবে। আর এবার বিগ বস হাউসে দেখা যাবে গায়ক কুমার শানুর ছেলে জান কুমার শানুকে।
বিশদ

 নেল পলিশে করোনা

কিছুদিন আগেই একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য ‘নেল পলিশ’ ছবির শ্যুটিং শুরু করেছিলেন অর্জুন রামপাল। কিন্তু দু’দিন পরেই কোয়ারেন্টাইনে চলে যেতে হল এই অভিনেতাকে। কারণ, তাঁর সহ-অভিনেতা মানব কৌল ও আনন্দ তিওয়ারি করোনা আক্রান্ত হয়েছেন।  বিশদ

 আবার জুটিতে?

  আদিত্য রায় কাপুর ও দিশা পাটানিকে জুটি হিসেবে দেখা গিয়েছিল মোহিত সুরির ‘মালাং’ ছবিতে। ছবিটি বক্সঅফিসে হিট না হলেও নায়ক-নায়িকার কেমিস্ট্রি দর্শকদের পছন্দ হয়েছিল। সেই সূত্র ধরেই ‘এক ভিলেন’ ছবির সিক্যুয়েলে এই জুটিকে ফিরিয়ে আনতে চেয়েছিলেন পরিচালক। বিশদ

 নতুন ছবিতে

 ওয়েব সিরিজ ‘ব্রিদ’-এর দ্বিতীয় সিজনে তাঁকে সম্প্রতি দেখা গিয়েছিল। বলা হচ্ছে অভিষেক বচ্চনের কথা। গত কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে প্রযোজক দীনেশ ভিজানের সঙ্গে একটি ছবি করতে চলেছেন তিনি। বিশদ

ডলি-কিটির মতো
দিশেহারা দর্শকও

বেশ অনেকগুলো ঘটনা বা সমস্যাকে এক জায়গায় করেছেন পরিচালক অলঙ্কৃতা শ্রীবাস্তব। ছবিটা দেখতে দেখতে তাই মনে হচ্ছিল, প্রতিটা সমস্যা নিয়ে তিনি আলাদা করে ছবি তৈরি করলেই পারতেন। এক ছবিতেই সবকিছু গুঁজে দেওয়ার কি খুব প্রয়োজন ছিল? আসলে অলঙ্কৃতার আগের ছবি ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’ দেখে তাঁকে নিয়ে আলাদা প্রত্যাশা তৈরি হওয়ারই কথা। বিশদ

 পিছিয়ে গেল গোয়া চলচ্চিত্র উৎসব

 এবার ‘ইফি’তেও করোনার কোপ! পিছিয়ে গেল গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। আগামী বছর জানুয়ারি মাসে এই উৎসব অনুষ্ঠিত হবে বলে জানা গিয়েছে। ৫১তম গোয়া উৎসব চলতি বছরের ২০ নভেম্বর থেকে ২৮ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।
বিশদ

হারানো সময়ের খোঁজে

‘সীমান্ত’ নামে নতুন একটি ছবি তৈরি করতে চলেছেন পরিচালক সুমন মৈত্র। এটি একটি ক্রাইম থ্রিলার। কিছুটা রহস্য বজায় রেখেই তাঁর উত্তর, ‘আসলে এই ছবিতে আমি এমন একটা সময়কে ধরার চেষ্টা করছি যেটা হারিয়ে গিয়েছে।
বিশদ

 ছয়টি গল্পের সমাহার

 সিনেমা হল খুললেই মুক্তি পাবে সায়ন বসু চৌধুরীর নতুন ছবি ‘গল্পে মোড়া চুপকথা’। লকডাউন শুরু হওয়ার আগেই ছবির শ্যুটিং শেষ হয়ে গিয়েছিল। আনলক পর্বে ছবির ডাবিং এবং পোস্ট প্রোডাকশনের কাজ শেষ করেছেন পরিচালক।
বিশদ

 ইরফানকে শ্রদ্ধা

প্রয়াত অভিনেতা ইরফান খানকে মিস করছেন তাঁর বন্ধু চন্দন রায় সান্যাল। বেশ কিছুদিন ধরেই ইরফানকে মনে পড়ছিল তাঁর। তাই প্রয়াত অভিনেতার সমাধিতে একগোছা রজনীগন্ধা রেখে এলেন চন্দন।
বিশদ

ফের সোনমকে আক্রমণ 

 আরও একবার সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্যের শিকার হলেন সোনম কাপুর। এবার শুধু তাঁকে আক্রমণ করা হয়নি, তাঁর স্বামীর উদ্দেশেও ভেসে এসেছে কুরুচিকর মন্তব্য। সোনম কিন্তু এই ধরনের মেসেজ প্রেরকদের মাঝেমধ্যেই উত্তর দিয়ে থাকেন। এবারও তার অন্যথা হয়নি।  
বিশদ

18th  September, 2020
পথিকৃতের নতুন ছবি 

পথিকৃৎ বসু নতুন ছবি তৈরির কাজে হাত দিলেন। তবে এই ছবি জি বাংলা অরিজিনালস হিসেবেই তৈরি হবে বলে জানা যাচ্ছে। ছবির নাম ‘দাদুর কীর্তি’। মুখ্য চরিত্রে রয়েছেন ওম এবং আয়ুষী তালুকদার। চলতি সপ্তাহেই ছবির লুকসেটের কাজ শেষ হয়েছে। পথিকৃতের শেষ ছবি ছিল ‘কে তুমি নন্দিনী’।  
বিশদ

18th  September, 2020
প্রতিযোগিতায় গুলদস্তা 

 লকডাউনের জেরে অর্জুন দত্ত পরিচালিত ‘গুলদস্তা’ ছবিটির মুক্তি স্থগিত হয়ে যায়। সিনেমা হল আবার কবে খুলবে, এই প্রশ্নের সদুত্তর এখনও অধরা। তার আগে বিভিন্ন চলচ্চিত্র উত্সব পরিক্রমার জন্য প্রস্তুত এই ছবি। অষ্টম ইন্দো-জার্মান ফিল্ম উইক ২০২০-র প্রতিযোগিতা বিভাগে মনোনীত হয়েছে গুলদস্তা।  
বিশদ

18th  September, 2020
দেবীপক্ষের শুভেচ্ছায় বলিউড 

সূচনা হল দেবী পক্ষের। যদিও এবার পুজো একমাস পরে, তবু পিতৃপক্ষের অবসান হয়ে মায়ের অপেক্ষায় দিন গুনতে শুরু করেছেন মর্তবাসী। বাদ যাচ্ছেন না মেগাস্টার অমিতাভ বচ্চনও। মহালয়ার সকালে তিনি দেবী দুর্গার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন, ‘শুভ মহালয়া। মা আসছেন।’ এই মুহূর্তে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন বিগ বি। শ্যুটিং সেটের রকমফের ছবি তিনি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য পোস্ট করছেন।
বিশদ

18th  September, 2020
এগতে পারে অভয়ের সিরিজের মুক্তি 

দেশাত্মবোধক ছবি চিরকালই দর্শক একটু বেশিই পছন্দ করেন। সম্প্রতি ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর তুমুল সাফল্যের পর প্রযোজক-পরিচালকদের এই ঘরানার ছবি বা ওয়েব সিরিজ তৈরির প্রতি আকর্ষণ আরও বেড়েছে। ১৯৬২ সালের ইন্দো-চীন যুদ্ধ নিয়ে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ ।  
বিশদ

18th  September, 2020
একনজরে
 বর্ধমান থানার মির্জাপুরে বাসের ধাক্কায় এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। মৃতের নাম জয়দীপ সুবুধি (১৫)। সে বর্ধমান শহরের মিউনিসিপ্যাল বয়েজ হাইস্কুলে পড়ত। ...

১০০ দিনের কাজ প্রকল্পে রায়দিঘির মথুরাপুর ২ ব্লকে পাতিলেবু ও আনারসের গ্রাম গড়ে তোলার পরিকল্পনা নিয়েছে প্রশাসন। স্বনির্ভর গোষ্ঠীর মেয়েদেরও এই কাজে নামানো হবে। বিডিও ...

 করোনার দ্বিতীয় দফার সংক্রমণ শুরু হয়েছে ব্রিটেনে। সংক্রমণ রুখতে স্থানীয় স্তরে বিভিন্ন জায়গায় লকডাউন জারির অনুমতি দিয়েছে কেন্দ্রীয় প্রশাসন। তবে এইভাবে লকডাউনের সাফল্য নিয়ে সংশয় প্রকাশ করে ব্রিটিশ সরকারকে চিঠি দিলেন অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের গবেষকরা। ...

 প্রতিপক্ষ ফুটবলারের গায়ে থুতু দেওয়ার অপরাধে চার ম্যাচ নির্বাসিত হলেন অ্যাঞ্জেল ডি মারিয়া। গত ১৪ সেপ্টেম্বর ফরাসি লিগে প্যারি সাঁজাঁ বনাম মার্সেই ম্যাচের শেষ লগ্নে ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

প্রেম-প্রণয়ে কিছু নতুনত্ব থাকবে যা বিশেষভাবে মনকে নাড়া দেবে। কোনও কিছু অতিরিক্ত আশা না করাই ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব ফার্মাসিস্ট দিবস
১৯৩৯- অভিনেতা ফিরোজ খানের জন্ম
১৯৪৬- ক্রিকেটার বিষেণ সিং বেদির জন্ম
১৯৬৯ - বিখ্যাত বাঙালি চিত্রপরিচালক, অভিনেতা এবং নাট্যব্যক্তিত্ব মধু বসু ওরফে নাম সুকুমার বসুর মৃত্যু
১৯৯০- রাজনীতিবিদ,স্বাধীনতা সংগ্রামী গান্ধীবাদি নেতা তথা পশ্চিমবঙ্গের তৃতীয় মুখ্যমন্ত্রী প্রফুল্লচন্দ্র সেনের মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭২.৯৯ টাকা ৭৪.৭০ টাকা
পাউন্ড ৯২.১৯ টাকা ৯৫.৪৭ টাকা
ইউরো ৮৪.৫২ টাকা ৮৭.৬২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৫০,৪৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪৭,৮৬০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪৮,৫৮০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৫৭,১৮০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৫৭,২৮০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৯ আশ্বিন ১৪২৭, শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, নবমী ৩৩/৬ রাত্রি ৬/৪৪। পূর্বাষাঢ়ানক্ষত্র ৩২/৩৩ রাত্রি ৬/৩১। সূর্যোদয় ৫/২৯/৪৮, সূর্যাস্ত ৫/২৬/৫৬। অমৃতযোগ দিবা ৬/১৬ মধ্যে পুনঃ ৭/৪ গতে ৯/২৯ মধ্যে পুনঃ ১১/৫৪ গতে ৩/৫ মধ্যে পুনঃ ৩/৫৩ গতে অস্তাবধি। রাত্রি ৬/১৭ গতে ৯/২৯ মধ্যে পুনঃ ১১/৫৩ গতে ৩/৫ মধ্যে পুনঃ ৩/৫২ গতে উদয়াবধি। বারবেলা ৮/২৯ গতে ১১/২৮ মধ্যে। কালরাত্রি ৮/২৮ গতে ৯/৫৮ মধ্যে।
৮ আশ্বিন ১৪২৭, শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, নবমী রাত্রি ১০/৩১। পূর্বাষাঢ়ানক্ষত্র রাত্রি ১১/৬। অমৃতযোগ দিবা ৬/২২ মধ্যে ও ৭/৮ গতে ৯/২৭ মধ্যে ও ১১/৪৬ গতে ২/৫১ মধ্যে ও ৩/৩৭ গতে ৫/২৯ মধ্যে এবং রাত্রি ৫/৫৯ গতে ৯/১৮ মধ্যে ও ১১/৪৮ গতে ৩/৭ মধ্যে ও ৩/৫৭ গতে ৫/৩০ মধ্যে। বারবেলা ৮/২৯ গতে ১১/২৯ মধ্যে। কালরাত্রি ৮/২৯ গতে ৯/৫৯ মধ্যে।
৭ শফর।

ছবি সংবাদ

এই মুহূর্তে
আইপিএল: আরসিবি-কে ৯৭ রানে হারাল কিংস ইলেভেন পাঞ্জাব 

24-09-2020 - 11:09:55 PM

আইপিএল: আরসিবি ৯৫/৭ (১৫ ওভার) 

24-09-2020 - 10:57:23 PM

আইপিএল: আরসিবি ৬৩/৫ (১০ ওভার) 

24-09-2020 - 10:33:26 PM

আইপিএল: আরসিবি ২৫/৩ (৫ ওভার) 

24-09-2020 - 10:06:28 PM

আইপিএল: আরসিবি-কে ২০৭ রানের টার্গেট দিল কিংস ইলেভেন পাঞ্জাব 

24-09-2020 - 09:28:34 PM

রাজ্যে করোনা পজিটিভ আরও ৩,১৯৬ জন 
 রাজ্যে গত ২৪ ঘণ্টায় আরও ৩,১৯৬ জনের শরীরে মিলল করোনা ...বিশদ

24-09-2020 - 09:13:09 PM