Bartaman Patrika
হ য ব র ল
 

শ্যুটিং ফ্লোর ছেড়ে পুজোর প্যান্ডেলে 

অ্যাকশন, কাট শব্দগুলো এখন শুনতে একঘেয়ে লাগছে ছোট্ট অভিনেতা-অভিনেত্রীদের। মন তাদের উড়ুউড়ু। আকাশ নীল, কাশের বনে দোলা লেগেছে। সব্বার প্ল্যানিং সারা। কে কী করবে জানাল হ য ব র ল’র বন্ধুদের।

চার দিন শ্যুটিং থেকে ছুটি
আলোছায়া ধারাবাহিকের অভিনেত্রী হিয়া দে
পুজোর জন্য চার দিন শ্যুটিং থেকে ছুটি পাব। আর স্কুলও পুজোয় বন্ধ থাকবে। তাই বাবা-মা দিদির সঙ্গে গিয়ে ঠাকুর দেখব। আমার পাঁচটা নতুন জামা হয়েছে। বাবা মা কিনে দিয়েছেন। আরও নতুন জামা বাবা-মা আমাকে কিনে দেবেন। নতুন জুতো হবে। আর মটন-খিচুড়ি, আইসক্রিম খাব। অনেকরকম চকোলেট খাব। আমি তো বেটার হাই স্কুলে ক্লাস ফোর-এ পড়ি। তখন স্কুল যেহেতু ছুটি থাকবে তাই সেটাও একটা মজা। পঞ্চমীর দিন থেকে বিভিন্ন রেস্তরাঁয় প্রতি বছরের মতো এবারেও খাব। সঙ্গে বাবা-মা, দিদি থাকবে। নবমীর দিন গড়িয়ায় দিদার বাড়ি যাব। সেখানে নিমন্ত্রণ আছে। আবার দশমীর পরের দিন থেকে শ্যুটিং ফ্লোরে যেতে হবে।

আমি পরির মতো জামা কিনব

নিশির ডাক ধারাবাহিকের অভিনেত্রী
সুকন্যা চট্টোপাধ্যায়
পুজোয় কলকাতায় দু’দিন থাকব। তারপর মামাবাড়ি বেলুড়ে যাব। আমি জানকী বসু বিদ্যাপীঠে নার্সারিতে পড়ি। পুজোয় কবে স্কুল ছুটি পড়বে তা জানি না। পুজোয় শ্যুটিং মনে হয় থাকবে না। ধারাবাহিকের শ্যুটিং-এর জন্য এখনও পুজোর জামা কেনা হয়নি। আমি পরির মতো জামা কিনব। আর মামাবাড়িতে গেলে ওখানে আমার দুই মামা আছে তাঁরাও সঙ্গে নিয়ে গিয়ে আমায় নতুন জামা কিনে দেবেন। পুজোয় অনেক ঠাকুর দেখব। আর ফুচকা, আইসক্রিম, চাইনিজ আরও অনেক কিছু খাব। সেই সঙ্গে সুন্দর দেখতে অনেক ফোলানো বেলুন কিনব।

মায়ের হাতের ত্রিশূল, খাঁড়া ঘরে আনব

জয় বাবা লোকনাথ ধারাবাহিকের অভিনেতা
অরণ্য রায়চৌধুরী
আমি স্বামী প্রণবানন্দ বিদ্যাপীঠে ক্লাস থ্রি-তে পড়ি। আমার জয়বাবা লোকনাথ ধারাবাহিকের শ্যুটিং শেষ। তাই মনটা একটু খারাপ। অষ্টমী অথবা নবমীর দিন আমাদের দেশের বাড়ি বেথুয়াডহরি বাবা-মায়ের সঙ্গে যাব। সেখানে আমার ঠাম্মি, দাদু থাকেন। ওখানে আবার আমার দিদা মুর্শিদাবাদ থেকে আসবেন। আমি দাদু, ঠাম্মি, দিদা আর বাবা-মা’র সঙ্গে ঠাকুর দেখতে যাব। মোটরবাইক চড়ে একদিন বাবা-মা’র সঙ্গে দূরে ঠাকুর দেখার ইচ্ছে আছে। ওখানে আমার অনেক বন্ধু আছে। ওদের সঙ্গে আমি লোকজনকে ভয় পাইয়ে দেবার জন্য আচমকা তাঁদের পায়ের কাছে ক্যাপ ফাটাব। দারুণ মজা হবে। সেই সঙ্গে প্রচুর ফুচকা, চিপস, পপকর্ন, ঘুগনি, স্যুপ, চিকেন রোল, কোল্ড ড্রিংকস খাব। আর বাড়ি ফিরে পোলাও, লুচি, পাঁঠার মাংস খাব। বিসর্জনে না গেলেও মায়ের হাতের ত্রিশূল, খাঁড়া বা যে অস্ত্র পাব সেটা ঘরে এনে রেখে দেবো। ও বলতে ভুলে গিয়েছি প্রতি বছরের মতো এবারেও আমার অনেক নতুন জামা, জুতো, বাবা-মা কিনে দিয়েছেন। সেগুলো অবশ্যই পরব।

ধুতি পাঞ্জাবি পরে অষ্টমীর অঞ্জলি দেব
কেশব ধারাবাহিকের অভিনেতা
অভিরূপ কর্মকার
পুজোতে শ্যুটিং থাকবে কিনা আমি এখনও জানি না। তবে আমি কলকাতায় থাকব। পুজোতে আমার নাচের স্টেজ পারফরমেন্স আছে। আমি ২০১৮ ডান্স বাংলা ডান্স-এ অংশগ্রহণ করেছি। কিন্তু তার আগে থেকেই বিকাশ ও শ্যামল স্যারের কাছে ক্লাসিক্যাল ও ওয়েস্টার্ন ডান্স শিখি। তাই টিভিতে আসার আগেই আমি পুজোয় স্টেজে নাচি। পুজোয় এখনও জামাকাপড় কেনা হয়নি। আমি শার্ট, টি শার্ট, জিনস কিনব। আর ধুতি, পাঞ্জাবি, নাগরাই কিনব। সেটা পরে অষ্টমীর অঞ্জলি দেব। বাবা-মা’র সঙ্গে সব প্যান্ডেল ঘুরে ঠাকুর দেখব। নাকতলা উদয়ন সংঘ ক্লাবের ঠাকুর দেখতে যাব। সেই সঙ্গে ডিম আর চিকেন দেওয়া বিরিয়ানি, স্যালাড, আইসক্রিম, কোল্ড ড্রিংকস, চকোলেট খাব। আমি এখন সীতানাথ শিশু শিক্ষামন্দিরে ক্লাস টু-তে পড়ি। পুজোর সময় স্কুল বন্ধ থাকবে। আমাদের বাড়িতে পুজোতে মাসতুতো ছোটভাই আসবে তার সঙ্গে খুব মজা করব।

বাড়িতে মায়ের হাতের রান্না খাব
নেতাজি ধারাবাহিকের অভিনেতা অঙ্কিত মজুমদার
দুর্গাপুজো নিয়ে এই মুহূর্তে আমার কোনও পরিকল্পনা নেই। তবে বাবা-মা’র সঙ্গে অবশ্যই ঠাকুর দেখতে যাব। পুজোয় নতুন জামা পরা, রেস্তরাঁয় গিয়ে খাওয়া দাওয়া করা এসব কিছু আমাকে আকর্ষণ করে না। প্রতিবার পুজোয় আমার বারোটা জামা হয়। এ বছরেও মা আমার জন্য জিনস, টিশার্ট, জ্যাকেট দেওয়া জামা কিনেছেন। এছাড়াও প্রতি বছর মামা, মাসি, কাকা, প্রতিবেশীরা আমাকে জামা উপহার দেন। কিন্তু জামার বদলে কেউ যদি গল্পের বই, ড্রয়িং খাতা দেন তাতে আমি বেশি আনন্দ পাই। পুজোয় স্কুল ছুটি থাকবে, শ্যুটিং থাকবে না তখন পুরনো গল্পের বই বের করে পড়ব। ছবি আঁকব। বেশ কয়েকটি গল্প লিখব। আমি অনেক ছোট বয়স থেকে গল্প লিখি। আর আমার প্রিয় খাবার আলুভাজা, আলু-পোস্ত, ডাল। বাড়িতে মায়ের হাতের রান্না খাব। আমি মাছ, মাংস, খাই না। ডিম খাই। আমি কৃষ্ণ ঠাকুরের ভক্ত। আমি ন্যাশানাল জেমস এইচএস স্কুলে ক্লাস ফাইভে পড়ি।
অনুলিখন: চৈতালি দত্ত 
15th  September, 2019
শিউলি কুঁড়ির সকাল 
কার্তিক ঘোষ

দাপুটে কানা নদীর গা ঘেঁষে তখন বোসেদের একটাই বাড়ি। তবু সবাই বলত বোসপাড়া!
আসলে, যত রাজ্যের পড়াশোনা করা ছেলে-মেয়েরা তখন সব ওই বাড়িতেই বেশি।
কেউ কলকাতায় নামী বিজ্ঞানী, তো, কেউ ডাক্তার!
পাশের বাড়িটা বড্ড গরিব! 
বিশদ

15th  September, 2019
 ড.‌ মারিয়া মন্টেসরির জন্মদিনে জে আই এস গোষ্ঠীর অনুষ্ঠান

ড.‌ মারিয়া মন্টেসরির ১৪৯তম জন্মদিনে জেআইএস গোষ্ঠীর প্রি-স্কুল ‘‌লিটল ব্রাইট স্টারস প্লে স্কুল’‌ পথ চলা শুরু করল। গত ৩১ আগস্ট সংস্থাটি এ নিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করেছিল। প্রিস্কুলের পঠনপাঠনের পরিবর্তন নিয়ে একটি আলোচনাচক্রের আয়োজন করা হয়।   বিশদ

08th  September, 2019
 পৃথিবীতে বন্দি ভিনগ্রহী?

খোদ আমেরিকার বুকেই নাকি রয়েছে ভিনগ্রহীরা বন্দি হয়ে! এমনই দাবি বেশ কিছু মানুষের। কোথায় বন্দি হয়ে থাকতে পারে তারা? কেনই বা বন্দি করে রাখা হতে পারে তাদের? হ য ব র ল’র পাতায় রইল সেই নিয়ে খোঁজখবর।
বিশদ

08th  September, 2019
 লাইব্রেরি অব কংগ্রেসে কয়েক ঘণ্টা...

আমেরিকা থেকে ফিরে তোমাদের জন্য লিখেছেন মৃণালকান্তি দাস।
বিশদ

08th  September, 2019
ঘুঘুরাম
বাণীব্রত চক্রবর্তী

লোকটার চোখের দিকে তাকিয়ে কিট্টু ভয় পেয়ে গেল। নৌকোটা নদীর ঘাটের কাছে। ওখানে এক কোমর জল। তবে নৌকো ও ঘাটের মধ্যে পাটাতন পাতা আছে। সে সহজেই নৌকোয় উঠে যেতে পারে। নৌকোটা পাড়ের বটগাছের গুঁড়ির সঙ্গে দড়ি দিয়ে শক্ত করে বাঁধা। তবু নৌকো দুলছে। লোকটাও।
বিশদ

08th  September, 2019
গভর্নমেন্ট স্পনসর্ড মাল্টিপারপাস স্কুলের অনুষ্ঠান 

সাড়ম্বরে ৭৩ তম স্বাধীনতা দিবস পালন করল গভর্নমেন্ট স্পনসর্ড মাল্টিপারপাস স্কুল (বয়েজ), টাকী হাউজ। এদিন সকালে জাতীয় পতাকা উত্তোলন করেন প্রধান শিক্ষিকা স্বাগতা বসাক। 
বিশদ

01st  September, 2019
পৃথিবী থেকে হারিয়ে যাওয়া প্রাণী 

দাউ দাউ করে জ্বলছে পৃথিবীর ফুসফুস। ভয়ঙ্কর দাবানলের গ্রাসে পড়ে নিশ্চিহ্ন হয়ে যাচ্ছে আমাজন জঙ্গলের অনেকটা অংশ। গাছপালার পাশাপাশি আগুনে পুড়ে প্রাণ হারিয়েছে অসংখ্য জীবজন্তু। হয়তো তাদের মধ্যে কোনও কোনও প্রজাতি চিরদিনের জন্য মুছে গেল পৃথিবীর মানচিত্র থেকে।  
বিশদ

01st  September, 2019
রসগোল্লার ভূতভোজন 
দেবল দেববর্মা

এই গল্পটা শুনেছিলাম আমার বাবার মুখে, তা সে বহুকাল আগের কথা। তখন এত বাস-ট্রাক বা ছোটখাট লরি যাকে কলকাতার লোকে এখন ছোটহাতি বলে, সে-সবের এমন রমরমা ছিল না। আর গ্রামাঞ্চলের কথা আলাদা। 
বিশদ

01st  September, 2019
স্বাধীনতা দিবস উদ্‌যাপন  

৭৩তম স্বাধীনতা দিবস উদ্‌যাপন করল দিল্লি পাবলিক স্কুল (জোকা)। এদিন বিদ্যালয় সেজে উঠেছিল শিক্ষার্থীদের আঁকা টি-শার্ট, নিজের তৈরি পতাকা প্রভৃতি দিয়ে। স্বাধীনতা দিবস উদ্‌যাপন উপলক্ষে প্রতিটি অনুষ্ঠানে শিক্ষার্থীদের অংশগ্রহণ ছিল নজর কাড়ার মতো।  
বিশদ

25th  August, 2019
ন’বছরের জ্যাকের চাকরির আবেদনে অবাক নাসা 

আমেরিকার মহাকাশ গবেষণা সংস্থা নাসা। আন্তর্জাতিক মহাকাশ স্টেশন পরিচালনা, কক্ষপথে স্যাটেলাইট প্রেরণ, মহাকাশ থেকে আবহাওয়ার নজরদারি, সৌরজগতের বিভিন্ন গ্রহের তথ্য উদ্‌ঘাটনে বিভিন্ন মহাকাশ মিশন পরিচালনা, চাঁদ, মঙ্গল বা ইউরোপায় বসবাসের সম্ভাবনা সম্পর্কে গবেষণা প্রভৃতি নানা ধরনের কাজ করে নাসা। 
বিশদ

25th  August, 2019
রেনি ডে 

রেনি ডে মানেই একরাশ মজা। পড়ে পাওয়া একদিনের ছুটি, রাস্তার জমা জলে ইচ্ছেমতো হুটোপুটি আর বাড়িতে গরম গরম খিচুড়ি খেয়ে দুপুরবেলা গল্পের বই নিয়ে সোজা বিছানায়। সেই রেনি ডে নিয়ে এবার কলম আর রং-তুলি ধরেছে হিন্দু স্কুলের ছোটরা।  
বিশদ

25th  August, 2019
কাগাড়ু
স্বস্তিনাথ শাস্ত্রী

 কিন্তু নিত্যকে বিজয়মাল্যে ভূষিত করার বদলে স্যার চেয়ার থেকে উঠে তাড়াতাড়ি সরে যেতে গিয়ে চেয়ারের পায়ায় ঠোক্কর খেয়ে প্রায় পড়ে যাচ্ছিলেন। কোনওমতে টেবিলের কোনাটা ধরে সামলে নিলেন। তারপর প্রচণ্ড জোরে চিৎকার করে বললেন, গেট আউট! আই সে গেট আউট!! স্যারের চিৎকারে আমরা সবাই বেশ ভয় পেয়ে গেলাম। বিশদ

18th  August, 2019
 আনন্দ চন্দ্রিকায় নবদুর্গা

  প্রতি বছরের মতোই এবছরও আনন্দ চন্দ্রিকায় উৎসবের ছোঁয়া লেগেছে। সাংস্কৃতিক সংস্থা ও কত্থক নৃত্যের শিক্ষাকেন্দ্র আনন্দ চন্দ্রিকার কর্ণধার অমিতা দত্ত জানান এবছর তাঁরা নবদুর্গার ওপর একটি ওয়ার্কশপের আয়োজন করেছেন। কলকাতার দুঃস্থ শিশুদের নিয়ে এই উৎসবের আয়োজন করেছেন অমিতা দত্ত। বিশদ

18th  August, 2019
হিলি গিলি হোকাস ফোকাস

 চলছে নতুন বিভাগ হিলি গিলি হোকাস ফোকাস। এই বিভাগে জনপ্রিয় জাদুকর শ্যামল কুমার তোমাদের কিছু চোখ ধাঁধানো আকর্ষণীয় ম্যাজিক সহজ সরলভাবে শেখাবেন। আজকের বিষয় প্রিয় পানীয়-র চ্যালেঞ্জ! বিশদ

18th  August, 2019
একনজরে
 ইন্দোনেশিয়া, ২০ সেপ্টেম্বর: দ্বিতীয় ভারতীয় ব্যাডমিন্টন প্লেয়ার হিসেবে এশিয়ান টেবল টেনিস চ্যাম্পিয়নশিপের কোয়ার্টার ফাইনালে উঠলেন জি সাথিয়ান। বিশ্ব র‌্যাঙ্কিংয়ে ভারতের টপ র‌্যাঙ্কিং সাথিয়ান ১১-৭, ১১-৮, ১১-৬ পয়েন্টে হারালেন উত্তর কোরিয়ার আন-জি সংকে। ...

 নিজস্ব প্রতিনিধি, হাওড়া: শুক্রবার সকালে সাঁকরাইলের ডেল্টা জুটমিলের পরিত্যক্ত ক্যান্টিন থেকে নিখোঁজ থাকা এক শ্রমিকের মৃতদেহ উদ্বার হল। তাঁর নাম সুভাষ রায় (৪৫)। তাঁকে খুন করা হয়েছে বলে পরিবারের লোকজন অভিযোগ করেছেন। ...

 দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ২০ সেপ্টেম্বর: যাদবপুর-কাণ্ডে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে রিপোর্ট দেবে বঙ্গ বিজেপি। আজ এ কথা জানিয়েছেন বিজেপির অন্যতম কেন্দ্রীয় সম্পাদক তথা পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত দলের সহনেতা সুরেশ পূজারি। তিনি বলেছেন, ‘যে রাজ্যে একজন কেন্দ্রীয় মন্ত্রীরই কোনও নিরাপত্তা নেই, সেই ...

সংবাদদাতা, ঘাটাল: কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপির সংসদ সদস্য বাবুল সুপ্রিয়কে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে হেনস্তার প্রতিবাদে শুক্রবার দুপুরে দাসপুর থানার গৌরা বাসস্টপে বিজেপি পথ অবরোধ করে।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শরীর ভালো যাবে না। সাংসারিক কলহবৃদ্ধি। প্রেমে সফলতা। শত্রুর সঙ্গে সন্তোষজনক সমঝোতা। সন্তানের সাফল্যে মানসিক ... বিশদ


ইতিহাসে আজকের দিন

আন্তর্জাতিক শান্তি দিবস
১৮৬৬: ব্রিটিশ সাংবাদিক, ঐতিহাসিক ও লেখক এইচ জি ওয়েলসের জন্ম
১৯৩৪: জাপানের হনসুতে টাইফুনের তাণ্ডব, মৃত ৩ হাজার ৩৬ জন
১৯৪৭: মার্কিন লেখক স্টিফেন কিংয়ের জন্ম
১৯৭৯: ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ক্রিস গেইলের জন্ম
১৯৮০: অভিনেত্রী করিনা কাপুর খানের জন্ম
১৯৮১: অভিনেত্রী রিমি সেনের জন্ম
১৯৯৩: সংবিধানকে অস্বীকার করে রাশিয়ায় সাংবিধানিক সংকট তৈরি করলেন তৎকালীন প্রেসিডেন্ট বরিস ইয়েলৎসিন
২০০৭: রিজওয়ানুর রহমানের মৃত্যু
২০১৩: কেনিয়ার রাজধানী নাইরোবিতে ওয়েস্ট গেট শপিং মলে জঙ্গি হামলা, নিহত কমপক্ষে ৬৭





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.১৯ টাকা ৭২.৭০ টাকা
পাউন্ড ৮৬.৪৪ টাকা ৯১.১২ টাকা
ইউরো ৭৬.২৬ টাকা ৮০.৩৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৭,৯৯০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,০৪৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৫৮৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৪ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার, সপ্তমী ৩৭/১২ রাত্রি ৮/২১। রোহিণী ১৪/৪৩ দিবা ১১/২২। সূ উ ৫/২৮/২৩, অ ৫/৩১/৪০, অমৃতযোগ দিবা ৬/১৬ মধ্যে পুনঃ ৭/৪ গতে ৯/২৯ মধ্যে পুনঃ ১১/৫৪ গতে ৩/৬ মধ্যে পুনঃ ৩/৫৫ গতে অস্তাবধি। রাত্রি ১২/৪১ গতে ২/১৭ মধ্যে, বারবেলা ৬/৫৯ মধ্যে পুনঃ ১/০ গতে ২/৩০ মধ্যে পুনঃ ৪/০ গতে অস্তাবধি, কালরাত্রি ৭/১ মধ্যে পুনঃ ৩/৫৯ গতে উদয়াবধি।
৩ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার, সপ্তমী ২৫/২২/২১ দিবা ৩/৩৭/৫। রোহিণী ৭/১/২৪ দিবা ৮/১৬/৪৩, সূ উ ৫/২৮/৯, অ ৫/৩৩/২৯, অমৃতযোগ দিবা ৬/২০ মধ্যে ও ৭/৭ গতে ৯/২৯ মধ্যে ও ১১/৪৮ গতে ২/৫৫ মধ্যে ও ৩/৪২ গতে ৫/৩৩ মধ্যে এবং রাত্রি ১২/৩৮ গতে ২/১৭ মধ্যে, বারবেলা ১/১/২৯ গতে ২/৩২/৯ মধ্যে, কালবেলা ৬/৫৮/৪৯ মধ্যে ও ৪/২/৪৯ গতে ৫/৩৩/২৯ মধ্যে, কালরাত্রি ৭/২/৪৯ মধ্যে ও ৩/৫৮/৪৯ গতে ৫/২৮/২৮ মধ্যে।
২১ মহরম

ছবি সংবাদ

এই মুহূর্তে
রাজীব কুমারের আগাম জামিনের আবেদন খারিজ
আজ রাজীব কুমারের আগাম জামিনের আবেদন খারিজ করে দিল আলিপুর ...বিশদ

08:21:33 PM

ফের সিএবি প্রেসিডেন্ট সৌরভ
আরও একবার সিএবি-র প্রেসিডেন্ট হলেন সৌরভ গঙ্গোপাধধ্যায়। আজ বিনা প্রতিদ্বন্দ্বিতায় ...বিশদ

07:39:27 PM

অস্কারে মনোনীত ছবি-গালি বয়

06:03:00 PM

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় যুবককে মারধর
স্কুলের ছাত্রীদের উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় এক যুবককে লাঠি-রড দিয়ে ...বিশদ

05:22:00 PM

মুর্শিদাবাদে আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার ১ 
আজ সকালে মুর্শিদাবাদের পাহাড়ঘাটি মোড় থেকে আগ্নেয়াস্ত্র সহ সফিকুল ইসলাম ...বিশদ

05:13:00 PM

দীঘায় ডুবন্ত ব্যক্তিকে উদ্ধার করল নুলিয়া
 

দীঘার সমুদ্রে তলিয়ে যাওয়ার মুখে এক পর্যটককে উদ্ধার করল নুলিয়া। ...বিশদ

05:05:00 PM