Bartaman Patrika
বিকিকিনি
 

টুকরো খবর 

পেপে’র অটাম উইন্টার সম্ভার
পেপে জিনস লন্ডন কলকাতায় অটাম-উইন্টার কালেকশন নিয়ে এসেছে। কলকাতার সাউথ সিটি মলে কালেকশনটির উদ্বোধন করেন সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডার বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্র। এই কলেকশনটিতে পাওয়া যাবে নাইটস, পুফা জ্যাকেট, প্লাড শার্ট, হুডিজ, জিপ-আপ-টপ, ফোকসি-ফান পিস প্রভৃতি। মহিলা, পুরুষ ও ছোটদের জন্য এই কালেকশন বেশ কালারফুল। যেমন স্টাইলিশ তেমনি, আরামদায়ক। মেটিরিয়ালও খুব ভালো। এ প্রসঙ্গে পেপে জিনস ইন্ডিয়ার সি ই ও মনীশ কাপুর বলেন, ভারতে পেপে জিনস একটি জনপ্রিয় ব্র্যান্ড। আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসাডার সিদ্ধার্থ মালহোত্র অল্প বয়সিদের মধ্যে পেপে ব্র্যান্ড সম্পর্কে আরও ভালো ধারণা তৈরি করবে।
স্ট্রিক্স আলট্রালাইটস জেম
যাঁরা চুলের ফ্যাশন নিয়ে বিভিন্ন রকম পরীক্ষা নিরীক্ষা করেন তাঁদের জন্য ভালো খবর। বিউটি প্রোডাক্ট প্রস্তুতকারী সংস্থা স্ট্রিক্স ‘স্ট্রিক্স আলট্রালাইটস জেম কালেকশন’ নামে একটি প্রোডাক্ট নিয়ে এসেছে। ব্লু সাফায়ার, গ্রিন এমারেল্ড এবং পার্পল টোপেজ এই তিনটি শেডে প্রোডাক্ট পাওয়া যাবে। খুব সহজেই বাড়িতে প্রোডাক্ট ব্যবহার করা যাবে। গুণগতমান উচ্চমানের। স্ট্রিক্স আলট্রালাইটস জেম কালেকশন কসমেটিক স্টোর, ই-কমার্স পোর্টালে পাওয়া যাচ্ছে। দাম ১৬০ টাকা। প্রোডাক্টটি সম্বন্ধে আরও বিস্তারিত জানা যাবে www.streax.in ওয়েবসাইটে।
এগিয়ে ডলার
গোটা দেশে যখন আর্থিক মন্দা চলছে সেই সময়ে দাঁড়িয়ে ডলার ইন্ডাস্ট্রিজ লিমিটেড ঘোষণা করল যে, বছরের চতুর্থ ভাগে তাদের রাজস্ব বৃদ্ধি পেয়েছে। এই ভাগে তাদের রাজস্বের পরিমাণ ২৪৩.৭৬ কোটি টাকা। গত ভাগে রাজস্বের পরিমাণ ছিল ২৪৩.০২ কোটি টাকা। সংস্থার ম্যানেজিং ডিরেকটর বিনোদ কুমার গুপ্তা এই ঘোষণা করে বলেন, এই খারাপ সময়েও আমাদের সংস্থা গত বছরের দ্বিতীয় ভাগের সমান সমান আর্থিক ফল লাভ করেছে যা যথেষ্ট উৎসাহব্যঞ্জক।
কামসুত্র’র পারফিউম
রেমন্ড-এর এফ এম সি জি ব্র্যান্ড কামসুত্র (কে এস) কে এস স্পার্ক ইয়েউ ডি পারফিউম নামে একটি দুর্দান্ত সুগন্ধী বাজারে এনেছে। সংস্থার মতে, এটি ব্যবহার করলে দীর্ঘক্ষণ থাকে। পুরুষদের জন্য প্রস্তত এই পারফিউম রোজ ব্যবহারের জন্য আদর্শ। ফাইনেস্ট রোজ, হোয়াইট ফ্লোরাল, উডি, মাস্কি সহ একাধিক রকমের পাওয়া যাবে। ৫০ এম এল-এর দাম ২৯৯ টাকা, ১০০ এম এল-এর দাম ৪৯৯ টাকা। সব রিটেল স্টোরে এই পারফিউমটি পাওয়া যাচ্ছে।
এল জি-র অফার
এল জি ‘খোয়াইশ সে খুশিও তক’ নামে একটি প্রচারভিযান শুরু করেছে। পাশাপাশি পছন্দের বৈদ্যুতিন সামগ্রী কেনাকাটা করলে আকর্ষণীয় অফারও পাওয়া যাবে। লাকি ড্র-তে চার কোটি টাকার পুরস্কারও পেতে পারেন। এস এম এস-এর মাধ্যমেও লাকি ড্র’তে অংশ নেওয়ার যাবে। প্রতি সপ্তাহে একজন ক্রেতা রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ আভেন, এয়ার কন্ডিশনার-এর মধ্যে কোনও একটি পতে পারেন। এছাড়াও আরও অনেকরকম পুরস্কার জেতার সুযোগ রয়েছে। অফার চলবে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত।
ওয়েভলেন্থ ইউনিসেক্স স্যালন
সম্প্রতি ওয়েভলেন্থ কলকাতায় ‘ওয়েভলেন্থ ইউনিসেক্স স্যালন’ নামে একটি স্যালন খুলেছে। সম্প্রতি স্যালনটি উদ্বোধন করেন অভিনেত্রী হিনা খান। এখানে হেয়ার স্টাইলিং, ফেসিয়াল, মেক-আপ, হেয়ার কালার, স্পা সহ একাধিক পরিষেবা পাওয়া যাবে। একদম রিজনেবল টাকায় পরিষেবাগুলি পাওয়া যাবে। ১১০০ বর্গফুট জায়গা জুড়ে স্যালনটিকে সাজানো হয়েছে। খোলা থাকে সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত। ঠিকানা: পি৩১০, সি আই টি রোড, স্কিম ৬-এম, গ্রাউন্ড ফ্লোর, ফুলবাগান, কলকাতা-৫৪
আইসোকন ২০১৯
শুধুমাত্র কানের অসুখ এবং কান সংক্রান্ত নানা বিষয় নিয়ে অনুষ্ঠিত হচ্ছে একটি স্বাস্থ্যমেলা ও সম্মেলন। আয়োজক ইন্ডিয়ান সোসাইটি অব ওটোলজির রাজ্য শাখা। রাজারহাটের বিশ্ববাংলা কনভেশন সেন্টারে তিনদিন ধরে চলবে এই মেলা। এখানে দেশের সমস্ত রাজ্য ছাড়াও ইংল্যান্ড, স্পেন, জার্মানি, ব্রাজিল, নেপাল, ভুটান ও বাংলাদেশ থেকে আসছেন বিশেষজ্ঞ ডাক্তাররা। সম্পাদক ডাঃ দ্বৈপায়ন মুখোপাধ্যায় জানালেন, লাইভ সার্জিক অপারেশন ছাড়াও স্মারক বক্তৃতা, ভিডিও ও পোস্টার প্রদর্শনী, গ্রুপ ডিসকাশন, ইত্যাদি নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। গতকাল এই স্বাস্থ্য বিষয়ক মেলার উদ্বোধন করেছেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। বিশেষ অতিথিদের মধ্যে ছিলেন মেডিকেল শিক্ষা অধিকর্তা দেবাশিস ভট্টাচার্য, ডাঃ শশী পাঁজা, ডাঃ দুলাল বসু, ডাঃ তরুণ পালিত, ডাঃ অমিতাভ ভট্টাচার্য প্রমুখ বিশেষজ্ঞরা। তিনদিনের এই সম্মেলন শেষ হবে আগামীকাল।
মুম্বইয়ে কেটি পেরি
ওয়ান প্লাস মিউজিক ফেস্টিভ্যালের সেরা আকর্ষণ ছিলেন সুপারস্টার কেটি পেরি। এটাই ছিল এ শহরে তাঁর প্রথম পারফরমেন্স। শো-র আগে এক সাংবাদিক সম্মেলনে এই পপ স্টার ওয়ান প্লাস মিউজিক ফেস্টিভ্যাল ও তাঁর নতুন অ্যালবামের কথা বলেন। বলেন, তাঁর ভারতীয় সঙ্গীত জগত নিয়ে তাঁর ধারণার কথাও। ওয়ান প্লাস হল একটি প্রিমিয়াম স্মার্ট ফোন ব্র্যান্ড। এবছর আগস্ট মাসেই সংস্থার পক্ষ থেকে ঘোষণা করা হয়েছিল এই মিউজিক ফেস্টিভ্যালের কথা। সাংবাদিক সম্মেলনে হাজির ছিলেন সংস্থার একাধিক কর্তা ও ইউনিভার্সাল মিউজিকের কর্তাব্যক্তিরাও।
মিস্টার অ্যান্ড মিস ইন্ডিয়া
রুবারু হল একটি ভারতজোড়া উদ্যোগ যা আইগ্ল্যামের সহযোগিতায় কন্যাসন্তানদের রক্ষার্থে কাজ করে চলেছে। এরা এবারে শুরু করেছে মিস্টার অ্যান্ড মিস ইন্ডিয়া প্রতিযোগিতা। এই প্রতিযোগিতা ভারতজোড়া তরুণ ও তরুণীদের কাছে নিয়ে এসেছে এক বিরাট সুযোগ। নিজেদেরকে গোটা দেশের সামনে মেলে ধরার সুযোগ। আইগ্ল্যাম হল একটি সংস্থা যারা মানুষের পার্সোনালিটি ডেভেলপমেন্টে সহযোগিতা করে থাকে, সে তারা সমাজের যে অংশ থেকেই উঠে আসুক না কেন। তাদের মূলমন্ত্র, সাফল্যের চাবিকাঠি হল সুগঠিত ব্যক্তিত্ব। তার সঙ্গে অবশ্যই প্রয়োজন আত্মবিশ্বাস, যা আসে সঠিক ব্যক্তিত্ব থেকেই।
স্বস্তিনাথ শাস্ত্রী, স্নেহাশিস সাউ ছবি: সুফল ভট্টাচার্য 
16th  November, 2019
ইতালিয়ান কুইজিন ইন দ্য ওয়ার্ল্ড

টানা সাতদিন জিভে জল আনা ইতালির খাবার চেখে দেখতে পারেবন কলকাতাবাসী। ১৮ নভেম্বর থেকে শুরু হচ্ছে সেই মহাভোজের আসর, ‘উইক অফ দ্য ইতালিয়ান কুইজিন ইন দ্য ওয়ার্ল্ড’।  বিশদ

16th  November, 2019
কলকাতায় বিনজ বে ফি কর 

যাঁদের বিভিন্ন কারণে বিধিনিষেধ থাকার জন্য পছন্দ মতো খাবার খেতে পারেন না, তাঁদের জন্য একটা ভালো খবর। গত ১২ সেপ্টেম্বর কলকাতায় ‘বিনজ বে ফি কর’ নামে একটি ক্লাউড কিচেন চালু হয়েছে।  বিশদ

16th  November, 2019
আজ স্টাইলফাইল কার্নিভাল  

ফিরে এল সেই রাত। আজই সন্ধে-রাতে বর্ধমান রোডের ওল্ড বাংলো সেজে উঠবে আধুনিক ফ্যাশনের প্রদর্শনীতে। সঙ্গে থাকবে শিল্প প্রদর্শনীও, প্রতিবারের মতোই। এ বছরের অংশগ্রহণকারীরা আরও সাহসী।   বিশদ

16th  November, 2019
দিব্য বাবাজি শুশুম্না ক্রিয়াযোগ ফাউন্ডেশনের দীক্ষা 

আধ্যাত্মিক মাস্টার এবং সিদ্ধ গুরু পুজ্যাশ্রী আত্মানন্দময়ী মাতাজি এই প্রথমবার কলকাতায় আসছেন। তিনি আগামীকাল এখানে শুশুম্না কর্মযোগ দীক্ষা অনুষ্ঠান পরিচালনা করবেন।   বিশদ

09th  November, 2019
শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্সের রজতজয়ন্তী বর্ষ 

শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্সের রজতজয়ন্তীতে সম্প্রতি জিডি বিড়লা সভাঘরে এক মনোজ্ঞ অনুষ্ঠান হয়ে গেল। এদিন সেই উপলক্ষে বাংলার স্ব স্ব ক্ষেত্রে ১২ জন জীবন্ত কিংবদন্তিকে সম্মান জ্ঞাপন করা হয়। 
বিশদ

09th  November, 2019
ব্রিটানিয়া নিউট্রিচয়েস সুগার ফ্রি ক্র্যাকার লঞ্চ 

ব্রিটানিয়া ইন্ডাস্ট্রিজ নিউট্রিচয়েস সুগার ফ্রি ক্র্যাকার পশ্চিমবঙ্গ, অসম এবং উত্তর-পূর্ব রাজ্যগুলিতে নিয়ে এল। নতুন নিউট্রিচয়েস ক্র্যাকার হল আগের থেকে অনেক বেশি হালকা, মুচমুচে এবং সুগার ফ্রির মজাদার অনুভূতি দেয়। 
বিশদ

09th  November, 2019
লাইফস্টাইল স্টোরে ফ্যাশন শো 

কোয়েস্ট মলে লাইফ স্টাইল স্টোরে সম্প্রতি উৎসব কালেকশন নিয়ে এক ফ্যাশন শো হয়ে গেল। ইয়ালো, রেড, গ্রিন গোল্ডেন ইত্যাদি ব্রাইট কালারের ট্রেন্ডি পোশাক পরে মডেলরা র‌্যাম্পে হাঁটেন। মডেলদের পরনে ছিল ড্রেসেস, ক্রপটপ, সারারা ইত্যাদি নানা ধরনের পোশাক। 
বিশদ

09th  November, 2019
গড়িয়াহাটে এক্স ইন ফ্যাশন 

বেহালার পর গড়িয়াহাটে সম্প্রতি ১৫০০ স্কোয়ার ফুট জায়গা জুড়ে খুলে গেল এক্স ইন ফ্যাশনের দ্বিতীয় আউটলেট। দোকানের কর্ণধার অপর্ণা রায় জানালেন যে, তাঁরা কলকাতা ছাড়াও ভারতবর্ষের নানা জায়গায় হোলসেল করে থাকেন। এখানে মহিলা ও পুরুষদের নানা রকমের কালেকশন এবারে চোখে পড়ার মতো। 
বিশদ

09th  November, 2019
অ্যাসিকস-এর স্পোর্টস স্টাইল কালেকশন 

সম্প্রতি অ্যাসিকস ‘স্পোর্টস স্টাইল’ নামে একটি বিশেষ জুতোর কালেকশন নিয়ে এসেছে। এই কালেকশনে জেল-কিনসেই ওজি, জেল-কুয়ান্টাম ৩৬০ ৫, জেল কায়ানো ৫ ৩৬০, জেল বিএনডি সহ একাধিক স্টাইলিশ স্পোর্টস জুতো পাওয়া যাবে। 
বিশদ

09th  November, 2019
ভি এল সি সি-র চারকোল রেঞ্জ 

বিউটি প্রোডাক্ট প্রস্তুতকারী সংস্থা ভি এল সি সি ত্বকের পরিচর্যায় চারকোল রেঞ্জ নিয়ে এসেছে। এই রেঞ্জে রয়েছে ব্যাম্বু চারকোল ফেসিয়াল কিট, চারকোল পিল-অফ মাস্ক, চারকোল ফেস ওয়াশ এবং চারকোল ফেস প্যাক। ব্যাম্বু চারকোল ফেসিয়াল কিট ত্বককে একাধিক সমস্যা থেকে রক্ষা করে ও ঔজ্জ্বল্য বাড়ায়। দাম ৩০০ টাকা। 
বিশদ

09th  November, 2019
নিউট্রিনরমের বিউটি প্রোডাক্ট 

শীতের জন্য নিউট্রিনরম বেশ কয়েকটি প্রোডাক্ট নিয়ে এসেছে। আয়ুর্বেদ পদ্ধতিতে তৈরি এই প্রোডাক্টগুলি হল অ্যান্টি-ড্যানড্রাফ শ্যাম্পু, হাইড্রেটিং বডি লোশন এবং ইনস্ট্যান্ট ময়েশ্চারাইজার কোল্ড ক্রিম। অ্যান্টি-ড্যানড্রাফ শ্যাম্পু মাথার ত্বককে স্মুদ এবং ড্যানড্রাফমুক্ত করবে। ২০০ এম এলের দাম ৩৭৯ টাকা।  
বিশদ

09th  November, 2019
স্টারবাকস-এর অফার

ভারতে ১৫০-তম স্টোর খুলল স্টারবাকস। সেই উপলক্ষে সংস্থাটি আজ তাদের সবকটি স্টোরে ‘টল’ এবং ‘শর্ট’-এর সুস্বাদু পানীয় দেবে ১৫০ টাকায়। জাভা পিচ ফ্রাপপুচিনো, কোল্ড ব্রিউ, সিগনেচার হট চকোলেট সহ একাধিক আইটেম পাওয়া যাবে। লোভনীয় চকোলেট চিপ কুকি পাওয়া যাবে একশো টাকায়।  
বিশদ

09th  November, 2019
সৃষ্টি লেডিস বিউটি ক্লিনিক অ্যান্ড স্পা 

সম্প্রতি গড়িয়ার কানুনগো পার্কের কাছে সৃষ্টি লেডিস বিউটি ক্লিনিক অ্যান্ড স্পা চুল ও ত্বকের পরিচর্যা নিয়ে একটি বিশেষ আলোচনাচক্রের আয়োজন করেছিল। আলোচনাচক্রে উপস্থিত ছিলেন অভিনেত্রী দোলন রায়, মডেল অমৃতা চক্রবর্তী ও ক্লিনিকের প্রধান শর্মিষ্ঠা সেনগুপ্ত।  
বিশদ

09th  November, 2019
সখেরবাজারে রেমন্ডস শোরুম 

বেহালার সখেরবাজারে রেমন্ডস একটি নতুন শোরুম চালু করেছে। গত ২৯ সেপ্টেম্বর শোরুমটি উদ্বোধন করেন অভিনেত্রী মৌবনী সরকার। উপস্থিত ছিলেন শোরুমের কর্ণধার মুরারী লালা আগরওয়াল।  
বিশদ

09th  November, 2019
একনজরে
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পরিকাঠামোয় নজর দেওয়ার পরেও অতীতের তুলনায় পরিস্থিতির কোনও বদল হয়নি। রাজস্ব আদায়ও তলানিতে। সম্প্রতি সিএজি’র রিপোর্টেও একথা উল্লেখ করা হয়েছে। যা নিয়ে অস্বস্তিতে বিনোদন কর বিভাগ। কলকাতা পুরসভার রাজস্বের অন্যতম স্তম্ভ হিসেবে বিবেচিত হলেও বর্তমানে বিভাগটি গুরুত্ব ...

ঢাকা, ১৭ নভেম্বর (পিটিআই): গ্যাস পাইপে বিস্ফোরণের জেরে মৃত্যু হল সাতজনের। জখম হয়েছেন আরও আটজন। রবিবার বাংলাদেশের দক্ষিণ-পূর্বাঞ্চলের একটি বাড়িতে এই দুর্ঘটনাটি ঘটে। ...

সংবাদদাতা, কাটোয়া: আজ সোমবার কাটোয়ার ঐতিহ্যবাহী কার্তিক লড়াইয়ের শোভাযাত্রায় অংশ নেবে ৬৬টি পুজো কমিটি। শোভাযাত্রা ঘিরে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। শহরজুড়ে সিসি ক্যামেরায় মুড়ে ফেলা হয়েছে।  ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিরাট কোহলিরা কলকাতায় আসার আগে দিন-রাতের টেস্টটিকে অন্য মাত্রায় নিয়ে যাওয়ার জন্য তৎপর সিএবি। প্রতিদিন বিকেলে সংস্থার পক্ষ থেকে নতুন কিছু আয়োজনের ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের নতুন কর্ম সংস্থানের সুযোগ আছে। সরকারি বা আধাসরকারি ক্ষেত্রে কর্ম পাওয়ার সুযোগ আছে। ব্যর্থ ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭২৭: অম্বরের মহারাজা দ্বিতীয় জয়সিং জয়পুর শহর প্রতিষ্ঠা করলেন
১৯০১: পরিচালক ও অভিনেতা ভি শান্তারামের জন্ম
১৯৭৩: ভারতের জাতীয় পশু হল বাঘ
১৯৭৮: পরিচালক ও অভিনেতা ধীরেন্দ্র গঙ্গোপাধ্যায়ের মৃত্যু
 



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.০২ টাকা ৭৩.৫৬ টাকা
পাউন্ড ৯০.০৫ টাকা ৯৪.৯০ টাকা
ইউরো ৭৭.১৩ টাকা ৮১.২৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
16th  November, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৭৪০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৭৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৩০৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,৭০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,৮০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
17th  November, 2019

দিন পঞ্জিকা

১ অগ্রহায়ণ ১৪২৬, ১৮ নভেম্বর ২০১৯, সোমবার, ষষ্ঠী ২৮/৮ রাত্রি ৫/১০। পুষ্যা ৪১/৫ রাত্রি ১০/২১। সূ উ ৫/৫৪/৪৩, অ ৪/৪৮/৩৯, অমৃতযোগ দিবা ৭/২১ মধ্যে পুনঃ ৮/৪৮ গতে ১১/০ মধ্যে। রাত্রি ৭/২৬ গতে ১০/৫৬ মধ্যে পুনঃ ২/২৪ গতে ৩/১৭ মধ্যে, বারবেলা ৭/১৬ গতে ৮/৩৮ মধ্যে পুনঃ ৩/৫ গতে ৩/২৭ মধ্যে, কালরাত্রি ৯/৪৩ গতে ১১/২১ মধ্যে। 
১ অগ্রহায়ণ ১৪২৬, ১৮ নভেম্বর ২০১৯, সোমবার, ষষ্ঠী ২৪/১৭/৩৬ দিবা ৩/৩৯/২৭। পুষ্যা ৩৯/১৯/৩৪ রাত্রি ৯/৪০/১৫, সূ উ ৫/৫৬/২৫, অ ৪/৪৮/৫১, অমৃতযোগ দিবা ৭/৩২ মধ্যে ও ৮/৫৮ গতে ১১/৬ মধ্যে এবং রাত্রি ৭/২৭ গতে ১১/১ মধ্যে ও ২/৩৪ গতে ৩/২৭ মধ্যে, বারবেলা ২/৫/৪৫ গতে ৩/২৭/১৮ মধ্যে, কালবেলা ৭/১৭/৫৮ গতে ৮/৩৯/৩২ মধ্যে, কালরাত্রি ৯/৪৪/১১ গতে ১১/২২/৩৮ মধ্যে।
২০ রবিয়ল আউয়ল 

ছবি সংবাদ

এই মুহূর্তে
কোচবিহারে মদনমোহন মন্দিরে পুজো দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় 

05:36:00 PM

খড়্গপুরের এসডিপিও সুকমল দাসকে সরিয়ে দিল নির্বাচন কমিশন 

05:34:00 PM

হাসপাতালে ভর্তি নুসরত জাহান
অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন জনপ্রিয় অভিনেত্রী তথা সংসদ সদস্য ...বিশদ

04:58:35 PM

কেন্দ্রীয় বাহিনী দিয়ে অপারেশন করা হয়েছে: মমতা 

04:46:00 PM

মিথ্যে কথা বলা ছাড়া কোনও কাজ করছে না বিজেপি: মমতা 

04:43:00 PM

৩ দলকেই বাংলা থেকে বিদায় নিতে হবে: মমতা 

04:41:00 PM