Bartaman Patrika
বিকিকিনি
 

টুকরো খবর

শ্যামসুন্দর জুয়েলার্সের আদিকৃতি
গয়না যেখানে গল্প/ গল্প যেখানে গয়না এমনটাই ট্যাগলাইন হাই ফ্যাশন সোনার ডিজাইনার কালেকশন আদিকৃতির। এই কালেকশনের প্রতিটি গয়নার আলাদা নাম এবং গল্প রয়েছে। ভারতীয় উপজাতিদের জীবনযাত্রা, সভ্যতা, সংস্কৃতি যা হাতে তৈরি আদিকৃতি সোনার গয়নায় ফুটিয়ে তোলা হয়। এই গয়নার উপস্থাপনায় শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্স। ২০০৮ ডিসেম্বরে স্বর্ণজয়ন্তী বর্ষে স্মারক হিসেবে ওয়ার্ল্ড গোল্ড কাউন্সিলের সমর্থনে আদিকৃতি কালেকশন লঞ্চ করে। ওয়ার্ল্ড গোল্ড কাউন্সিল হল সোনা ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বড় সংস্থা। যার প্রধান কার্যালয় লন্ডনে। সেই সময়ে ওয়ার্ল্ড গোল্ড কাউন্সিল আদিকৃতি কালেকশনকে ‘ইউনিক ইন দ্য ওয়ার্ল্ড’ হিসেবে স্বীকৃতি দেয়। পুরো ব্যাপারটাই লন্ডন থেকে তখন কন্ট্রোল করা হয়। ২০০৮-এ যখন এই কালেকশন লঞ্চ করে র‌্যাম্পে সেদিন ঊষসী সেনগুপ্ত হাঁটেন। ফ্যাশন ডিজাইন কাউন্সিল অফ ইন্ডিয়া (এফডিসিআই) যারা দিল্লি উইলস ফ্যাশন উইক করে তাদের আমন্ত্রণে এরপর ২০০৯-তে এই ফ্যাশন শোতে আদিকৃতি কালেকশন নিয়ে এরা অংশগ্রহণ করে। এরপর আদিকৃতি কালেকশনে আরও নতুন পালক যুক্ত হয়। অনেক জাতীয় পুরস্কারে পুরস্কৃত হয় আদিকৃতি। মূলত ডিজাইন ও কনসেপ্টের ক্ষেত্রে এই পুরস্কার মেলে। এ যাবৎ মুখহীনভাবে এই কালেকশন চলে এসেছে। ২০১০-এ মিস ইন্ডিয়া ইউনিভার্স হন ঊষসী সেনগুপ্ত। যার ব্যক্তিত্বের সঙ্গে এই কালেকশন এতটাই সংপৃক্ত যে সম্প্রতি আদিকৃতি কালেকশনের ‘ফেস’ হিসেবে ঊষসী সেনগুপ্তকে ঘোষিত করে এই সংস্থা। কমপক্ষে আগামী দু’বছর আদিকৃতির ফেস হিসেবে ঊষসী সেনগুপ্ত থাকবেন এমন কথা বলছিলেন সংস্থার কর্ণধারদ্বয় রূপক সাহা ও অর্পিতা সাহা। ২২ ক্যারেট হলমার্ক সোনায় তৈরি এই আদিকৃতি কালেকশন। ২ গ্রাম থেকে শুরু। এই কালেকশনে রয়েছে আংটি, পেনডেন্ট, নেকলেস, বাজুবন্ধ, বালা ইত্যাদি। তবে মণিপুরের জনজাতিদের লিকচাও অর্থাৎ লম্বা হার ২৪ ক্যারেটে তৈরি হয়। এছাড়া নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়ার স্টোন এই আদিকৃতি কালেকশনে বিশেষ ক্ষেত্রে ব্যবহার করা হয়। ভারতের অন্য কোনও জুয়েলার এই স্টোন ব্যবহার আগে করেনি, মন্তব্য রূপক সাহার। এই কালেকশন ভারতের অনেক তারকার কাছে সমাদৃত। যাঁদের মধ্যে উল্লেখযোগ্য শর্মিলা ঠাকুর, নানা পাটেকর, রাখী গুলজার, সোহা আলি খান, হরিহরণ প্রমুখ। প্রত্যেকেই এই কালেকশনের গয়না কিনে নিজেদের সোনার ভাণ্ডারকে সমৃদ্ধ করেছেন।
গরমে ডলারের নতুন কালেকশন
ডলার ইন্ডাস্ট্রিজ লিমিটেড গরমে বিগবস এবং ফোর্স এন এক্স টি অ্যাথেলেজার কালেকশন নিয়ে এসেছে। নিত্যদিনের স্টাইল ও আরামের জন্য এই কালেকশন অসধারণ। এই কালেকশনে পাওয়া যাবে ট্যাঙ্ক টপ, ক্রু নেক, পোলো টি-শার্ট, বারমুডা, কেপ্রি, ট্র্যাক প্যান্ট এবং জগার্স। তবে শুধু বড়দের নয়, ছোটদের জন্যও রয়েছে ট্যাঙ্ক টপ, রাউন্ড অ্যান্ড হেনলি নেক টিজ, পোলা শার্ট, জগার্স, ট্র্যাক প্যান্ট, বারমুডা, প্রিন্টেড পায়জামা, বক্সার প্রভৃতি। বিগবস এথেলেজারের দাম ৩০০ টাকা থেকে ৭২৫ টাকার মধ্যে। আর এথেলেজারের দাম শুরু ৩৪৯ টাকা থেকে।
মালয়েশিয়া ও তাইল্যান্ড ৪৯৯৯
এই গরমে কুয়ালা লামপুর বা ব্যাংকক বেড়ানোর পরিকল্পনা করছেন? এখনও বিমানের টিকিট বুকিং হয়নি? তাহলে সুখবর। এয়ারএশিয়া ভ্রমণ বিলাসীদের কথা মাথায় রেখে আকর্ষণীয় অফার নিয়ে এসেছে। অফারে কলকাতা থেকে কুয়ালা লামপুর বা ব্যাংককের টিকিটের দাম পড়বে ৪৯৯৯ টাকা করে। সেল শুরু হয়েছে গত ১৩ মে, চলবে ১৯ মে পর্যন্ত। এই টিকিটে বেড়ানো যাবে ৩১ অক্টোবরের মধ্যে।
এয়ারএশিয়ার কলকাতা চেন্নাই
সম্প্রতি বিমান পরিষেবা সংস্থা এয়ারএশিয়া কলকাতা-চেন্নাইয়ের বিমানযাত্রীদের কথা মাথায় রেখে একটি নতুন রুট তৈরি করেছে। এবার কলকাতা থেকে চেন্নাই এবং চেন্নাই থেকে কলকাতা সরাসরি বিমান চালাবে এয়ারএশিয়া। উভয় জায়গা থেকে সংস্থাটি প্রতিদিন একটি করে বিমান চালাবে। রোজ কলকাতা থেকে বিকেল ৩টে ৩০ মিনিটে এবং চেন্নাই থেকে সন্ধে ৬টা ২৫ মিনিটে বিমান দুটি উড়বে। উল্লেখ্য, সংস্থাটি এখন দেশের ১১টি শহরের জন্য মোট ১৮টি বিমান চালায়। নতুন রুটের জন্য বুকিং শুরু হয়েছে গত ১৩ মে থেকে। টিকিটের দাম ৩২৯৯ টাকা।
পরিবেশরক্ষাকারী ডায়াপার
সাউথ পয়েন্ট স্কুলের জুনিয়র সেকশনে হয়ে গেল এক অভিনব শো। চারমাস থেকে তিনবছর বয়সী শিশু ও তাদের বাবা-মা’রা এই শোয়ে অংশ নেন। অংশগ্রহণকারীরা তাদের শিশুদের ডিজপোজেবল ডায়াপার পরিত্যাগ করে পরিবেশরক্ষাকারী কাপড়ের ডায়াপার পরিয়ে দেন। এই কাপড়েব ডায়াপারগুলি পুনরায় ব্যবহার করা যায়। সুপারবটম সংস্থা আয়োজিত এই শো নাম তুলে নেয় লিমকা বুক অব রেকর্ডে। মোট ১৩টি শহরে একইসঙ্গে এই শো অনুষ্ঠিত হয়। গত ২২ এপ্রিল ছিল ‘আর্থ ডে’। সেই উপলক্ষেই এই বিশেষ শোয়ের আয়োজন করা হয়েছিল। গত ২০১১ সালে আমেরিকায় প্রথম এই উদ্যোগ নেওয়া হয়েছিল।
ম্যাক্সে অ্যাভেঞ্জার্স
এই মুহূর্তে গোটা পৃথিবীতে যা নিয়ে উন্মাদনা তুঙ্গে সেই অ্যাভেঞ্জারসরা এসে ঘুরে গেল ম্যাক্স-এর উপস্থাপনায় সিটি সেন্টার-২-এ। ম্যাক্স ফ্যাশন ডিজনি এবং মার্ভেলের সঙ্গে হাত মিলিয়ে এই অনুষ্ঠানের আয়োজন করেছিল। প্রায় ৭ হাজার ২০০ পরিবার ও উৎসাহী শিশু ভিড় করেছিল এই অনুষ্ঠানে। প্রমাণ মাপের সুপার হিরোদের সঙ্গ পেতে সবারই আগ্রহ ছিল তুঙ্গে। তা নিয়ে ঝড় ওঠে স্যোশাল মিডিয়াতেও। ম্যাক্স ফ্যাশন ব্র্যান্ড বিশ্বের ১৯টি দেশে ছড়িয়ে আছে।
স্বস্তিনাথ শাস্ত্রী, স্নেহাশিস সাউ, চৈতালি দত্ত ছবি: সুফল ভট্টাচার্য 
18th  May, 2019
সাধ্যের মধ্যে সুগন্ধি 

নতুন নতুন ডিওডোরেন্ট ও বডি স্প্রে, পারফিউমের দরদাম জানাচ্ছেন সোমা লাহিড়ী।  বিশদ

18th  May, 2019
 টুকরো খবর

আইএনআইএফডি (সল্টলেক)-র বার্ষিক গ্র্যাজুয়েটিং ফ্যাশন শো দ্য ওয়েস্টিন কলকাতায় হয়ে গেল। ইলিক্সি’র ২০১৯ শীর্ষক এই ফ্যাশন শোতে বিচারক হিসাবে হাজির ছিলেন রাশিয়ান কনসাল জেনারেল (কলকাতা) অ্যালেক্সি এম ইডামকিন, ফ্যাশন ডিজাইনার অভিষেক দত্ত, অভিষেক রায়, অভিনেতা অরিজিৎ দত্ত প্রমুখ।
বিশদ

11th  May, 2019
মায়ের জন্য উপহার

আগামীকাল মাদার্স ডে। মা’কে কী উপহার দেবেন ভেবে পাচ্ছেন না? আপনাকে সাহায্য করছেন স্নেহাশিস সাউ।
বিশদ

11th  May, 2019
 প্রদর্শনী সংবাদ

   অ্যান ইনকমপ্লিট জার্নি নামে একটি পেন্টিং প্রদর্শনী শুরু হচ্ছে আজ থেকে। আই সি সি আর-এর বেঙ্গল গ্যালারিতে এটি চলবে ১২ মে পর্যন্ত। এটি শিল্পী অয়োষ্ণা কুণ্ডুর একক প্রদর্শনী। প্রদর্শনী খোলা থাকবে বিকেল ৩টে থেকে রাত ৮ট পর্যন্ত। বিশদ

11th  May, 2019
সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসে ব্যাঙ্গেল উৎসব ও ফ্যাশন শো

 সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের মেগা শপ মৌলালিতে এক অভিনব ফ্যাশন শো হয়ে গেল। এই শোতে ইস্টার্নের ১৩টি রাজ্যের এফবিবি কালারস ফেমিনা মিস ইন্ডয়া ইস্ট ২০১৯-এর জয়ীদের র‌্যাম্পে হাঁটতে দেখা যায়। এই সংস্থায় অক্ষয় তৃতীয়াকে মাথায় রেখে এখন ব্যাঙ্গেল উৎসব চলছে।
বিশদ

04th  May, 2019
মিসেস ইউনিভার্স ইউ কে
প্রতিযোগিতায় জয়ী বাঙালিনী

  শিরোপা পেলেন এক বাঙালিনী শ্রীমতি অদ্রিজা বিশ্বাস। অদ্রিজা প্রথম রানার আপ ও সেইসঙ্গে মিসেস ইন্টেলেকচুয়াল সম্মানে ভূষিত হয়েছেন। এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের সৌন্দর্যের সঙ্গে সঙ্গে তাঁদের জ্ঞান, বুদ্ধি, সক্ষমতা, সমাজ সচেতনতা এসবকিছুই বিবেচনা করা হয়ে থাকে।
বিশদ

04th  May, 2019
অক্ষয় তৃতীয়ায় অঞ্জলির অফার

 অক্ষয় তৃতীয়া উপলক্ষে অঞ্জলি জুয়েলার্স দিচ্ছে বিশেষ অফার। প্রথমত পছন্দসই গয়না বানানোর ক্ষেত্রে শতকরা ৫০ ভাগ ছাড় দেওয়া হচ্ছে মজুরিতে। এছাড়া লাকি ড্রয়ে ক্রেতারা পেতে পারেন ৪০০টি সমৃদ্ধি ব্যাগ।
বিশদ

04th  May, 2019
শ্যামসুন্দরের অক্ষয় তৃতীয়া অফার

 অক্ষয় তৃতীয়া উপলক্ষে শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্সে ১-৮ মে পর্যন্ত দেওয়া হচ্ছে আকর্ষণীয় অফার, প্রতিটি কেনাকাটার সঙ্গে থাকছে নিশ্চত উপহার। এছাড়া সোনা ও হীরের গয়নার মজুরিতে থাকছে যথাক্রমে ২০% এবং ৫০% ছাড়, গ্রহরত্ন এবং প্রেসিয়াস স্টোনের দামের ওপর থাকবে ১৫% ছাড়।
বিশদ

27th  April, 2019
রাস্তার খাবার এখন বাড়িতেই

 স্ট্রিট ফুড অর্থাৎ রাস্তার খাবার এখন প্রায় ডেলিকেসির পর্যায়ে পৌঁছে গিয়েছে। সাধারণ মানুষও রাস্তার খাবার খেতে আজকাল উন্মুখ হয়ে থাকে। কিন্তু অনেক সময়েই রাস্তার খাবার পেটের বিপদ ডেকে আনতে পারে। কিন্তু বাড়িতেই যদি রাস্তার মতো মুখরোচক খাবার বানানো যায় তবে? গিটস নিয়ে এসেছে কিছু রেডি টু কুক স্ট্রিট ফুড।
বিশদ

27th  April, 2019
ক্যাফে কফি ডে’র সামার স্পেশাল

 ক্যাফে কফি ডে মানে জিভে জল আনা নতুন কিছু সুস্বাদু পানীয়ের সন্ধান। এই গরমে ক্যাফে কফি ডে’র মেনুর চমক মিল্কশেক—‘ফ্রুটিলিয়াস ফিয়েস্তা’ আইটেম। কোল্ড কফি নয়, দুধের সঙ্গে বরফ ও বিভিন্ন স্বাদের ফল দিয়ে এই পানীয় প্রস্তুত করা হচ্ছে।
বিশদ

27th  April, 2019
মহারাজার এয়ারকুলার

 মহারাজা নিয়ে এসেছে তাদের নতুন এয়ারকুলার। নতুন এয়ারোডায়ানামিক প্ল্যাস্টিক ৫ ব্লেডের ফ্যান ও হাই পারফরম্যান্স ১৮০ ওয়াটেজের মোটর রয়েছে এই নতুন এয়ারকুলারগুলিতে। উড উল ও হানিকম্ব প্যাড টেকনোলজি সম্বলিত এই ঠান্ডিমেশিনগুলি অত্যন্ত কর্মক্ষম ও টেঁকসই। নানা সাইজে পাওয়া যায় এইগুলি।
বিশদ

27th  April, 2019
ডিজিটাল প্ল্যাটফর্মে কুরকুরের ম্যাসকট

 ভারতের অন্যতম স্ন্যাক্স ব্র্যান্ড কুরকুরে ডিজিটাল প্ল্যাটফর্মের জন্য একটি অসাধারণ ম্যাসকট তৈরি করেছে। এর নামকরণ করা হয়েছে ‘মিস কুরকুরে’। ভারতের চিরাচরিত পরিবারকে সম্মান জানাতে সংস্থাটি এই উদ্যোগ নিয়েছে। ম্যাসকটের ক্যাচলাইন—খায়াল তো চটপটা হ্যায়।
বিশদ

27th  April, 2019
সিকোর নতুন ঘড়ি

 সম্প্রতি বিশ্বের অন্যমত ঘড়ি প্রস্ততকারী সংস্থা সিকো ‘সেভ দি ওসান’ নামে একটি এক্সক্লুসিভ ঘড়ির কালেকশন এনেছে। এই কালেকশনে তিনটি ঘড়ি রয়েছে। গত ১৬ এপ্রিল এই কালেকশনটি উদ্বোধন করেন ক্রিকেটার অ্যান্দ্রে রাসালে ও শুভমান গিল।
বিশদ

27th  April, 2019
মিস ইন্ডিয়া প্রতিযোগীদের সম্মান

 পূর্বাঞ্চল থেকে মিস ইন্ডিয়া প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে সুযোগ পেয়েছেন যেসব প্রতিযোগী তাঁদের সম্মান জানাল এফবিবি তাদের শেকসপিয়র সরণির দোকানে। বিশদ

27th  April, 2019
একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ছেলের হাতে খুন হলেন মা। রবিবার ঘটনাটি ঘটেছে হরিদেবপুর থানার করুণাময়ীতে। মৃতার নাম অপু সরকার (৪৪)। ছুরি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে তাঁকে খুন করা হয় বলে অভিযোগ। পরে গুণধর ছেলে নিজেই এসে থানায় আত্মসমর্পণ করে। পুলিস জানিয়েছে, ওই ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভোট পরবর্তী হিংসা নিয়ে তৃণমূল কংগ্রেসকে চরম বার্তা দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সোমবার দলীয় কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে দিলীপের হুঁশিয়ারি, ২৩ মে ভোটের ফল বেরনোর পর শাসকদলের দুষ্কৃতীরা হিংসা ছড়ালে তার ভয়ঙ্কর পরিণামের জন্য তৈরি ...

  বিএনএ, বাঁকুড়া: আজ, মঙ্গলবার সকাল ১০টা থেকে বাঁকুড়ায় মাধ্যমিকের মার্কশিট ও শংসাপত্র বিলির কাজ শুরু হবে। জেলার তিন মহকুমায় একটি করে স্কুল থেকে তা বিলি করা হবে। ১১টা নাগাদ ছাত্রছাত্রীরা তা বিদ্যালয় থেকে সংগ্রহ করতে পারবে বলে বাঁকুড়ার জেলা ...

ঢাকা: বাংলাদেশ থেকে প্রায় ছয় মাস আগে ইউরোপ যাত্রা করেন সিলেটের বিলাল। তিনজনের সঙ্গে নানা দেশ ঘুরে লিবিয়ার রাজধানী ত্রিপোলি যাওয়ার পর আরও ৮০ বাংলাদেশির ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

যারা বিদ্যার্থী তাদের মানসিক অস্থিরতা বৃদ্ধি পাবে। নানা বিষয়ে খুঁতখুঁতে ভাব জাগবে। গোপন প্রেম থাকলে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৩৫: কবি বিহারীলাল চক্রবর্তীর জন্ম
১৯২১: নোবেলজয়ী সোভিয়েত বিজ্ঞানী আন্দ্রে শাখারভের জন্ম
১৯৯১: ভারতের ষষ্ঠ প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৬৫ টাকা ৭০.৩৪ টাকা
পাউন্ড ৮৬.৮৮ টাকা ৯০.১১ টাকা
ইউরো ৭৬.০৬ টাকা ৭৮.৯৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,০৬৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৪২০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,৮৭৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৬,১৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৬,২৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯, মঙ্গলবার, তৃতীয়া ৫১/৪৭ রাত্রি ১/৪১। মূলা ৫৬/২৩ রাত্রি ৩/৩১। সূ উ ৪/৫৮/১২, অ ৬/৮/০, অমৃতযোগ দিবা ৭/৩৭ মধ্যে পুনঃ ৯/২২ গতে ১১/৫৯ মধ্যে পুনঃ ৩/২৯ গতে ৪/২২ মধ্যে। রাত্রি ৬/৫১ মধ্যে পুনঃ ১১/৫৫ গতে ২/৫ মধ্যে, বারবেলা ৬/৩৭ গতে ৮/১৬ মধ্যে পুনঃ ১/১২ গতে ২/৫১ মধ্যে, কালরাত্রি ৭/৩০ গতে ৮/৫০ মধ্যে।
৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯, মঙ্গলবার, তৃতীয়া ৫২/৪৪/৩৭ রাত্রি ২/৩/৪০। মূলানক্ষত্র ৫৮/১১/৫৫ শেষরাত্রি ৪/১৪/৩৫, সূ উ ৪/৫৭/৪৯, অ ৬/১০/৫, অমৃতযোগ দিবা ৭/৩৬ মধ্যে ও ৯/২২ গতে ১২/২ মধ্যে ও ৩/৩৬ গতে ৪/৩০ মধ্যে এবং রাত্রি ৬/৫৮ মধ্যে ও ১১/৫৮ গতে ২/৪ মধ্যে, বারবেলা ৬/৩৬/৫১ গতে ৮/১৫/৫৩ মধ্যে, কালবেলা ১/১২/৫৯ গতে ২/৫২/১ মধ্যে, কালরাত্রি ৭/৩১/৩ গতে ৮/৫২/১ মধ্যে।
১৫ রমজান
এই মুহূর্তে
আজকের রাশিফল

মেষ: গোপন প্রেম থাকলে তা প্রকাশিত হবে। বৃষ: যদি ব্যবসা করার ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
১৮৩৫: কবি বিহারীলাল চক্রবর্তীর জন্ম১৯২১: নোবেলজয়ী সোভিয়েত বিজ্ঞানী আন্দ্রে শাখারভের ...বিশদ

07:03:20 PM

মাধ্যমিকের প্রথম সৌগতকে সাহায্যের আশ্বাস পার্থর
আজ মাধ্যমিকের ফল ঘোষণার পর প্রথম স্থানাধিকারী সৌগত দাসকে ফোন ...বিশদ

04:54:19 PM

১২৮১০ হাওড়া-মুম্বই (সিএসএমটি) মেল আজ রাত ৮টার বদলে রাত ৯:১৫ মিনিটে হাওড়া স্টেশন থেকে ছাড়বে 

03:53:16 PM

মাধ্যমিকে অকৃতকার্য হওয়ায় পূঃ বর্ধমানের গোপালপুরে আত্মঘাতী ছাত্রী  

03:34:10 PM

খড়্গপুরের আইটিআইয়ের কাছে যুবককে গুলি করে খুন

03:31:00 PM