Bartaman Patrika
আমরা মেয়েরা
 

পার্লারে পার্লারে পুজোর প্যাকেজ 

পুজোর আগে লাস্ট মিনিটে সাজ-সাজেশনে রয়েছে বিভিন্ন পার্লারের আকর্ষণীয় অফার। পুজোর পাঁচটা দিন তাক লাগিয়ে দিন বন্ধুদের। হয়ে উঠুন পুজোর সেরা সুন্দরী। আর যাঁরা এখনও পার্লারমুখো হননি তাঁরাও করে নিন মেকওভার। বিভিন্ন পার্লারের অফারগুলো—
 শাকম্ভরী বডি অ্যান্ড বিউটি ক্লিনিক (৯১৬৩৪-১৪৪৪৩/৭০০৩৮৯৩৮৮৩)
২০৩ এ পি সি রোডের শ্যামবাজার পাঁচমাথা মোড়ের এই পার্লারটিতে পুজোর গিফ্ট হিসাবে থাকছে প্রতিটি বিলের উপর ১০-৩০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। এছাড়া ‘এসটি লডার’ ফেসিয়াল, ফাঙ্কি কালার, ল্যামিনেশন লুক কেরাটিন, স্মুদনিং, স্ট্রেটনিং ও কালারের ওপর সরাসরি ১৫০০ টাকা পর্যন্ত ছাড়। এছাড়া প্রতিটি সার্ভিসের সঙ্গে ১০ শতাংশ ডিসকাউন্ট কুপন ও বিশেষ কিছু কাজের সম্পূর্ণ ‘ফ্রি সার্ভিস’ কুপন যা ৩১ ডিসেম্বর পর্যন্ত ভ্যালিড। এই অফার চলবে সপ্তমী পর্যন্ত।
শাকম্ভরীর সবথেকে বড় স্পেশালিটি ‘এসটি লডার’ ফেসিয়াল যা এজ-কন্ট্রোল ও রিপেয়ারের সর্বোচ্চ সমাধান। আর আছে ‘স্কিন পিলিং’ যার দ্বারা ৬০ শতাংশ-৭০ শতাংশ পর্যন্ত ট্যান রিপেয়ার হয়। এছাড়া স্কিন টোনিং’ যা প্রতিদিনের সানবার্ন থেকে ত্বককে রক্ষা করে। দুটিই সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়াহীন ও কেমিক্যাল ফ্রি। চুলের ১০০ ভাগ রিপেয়ার ও মেন্টেনেন্সের জন্য ‘হেয়ার বাটার’ ও ‘রেসটোর স্পা’। পার্লারের প্রধান গৌরী বোস হেয়ার এবং স্কিনের সমস্যা ও টাইপ অনুযায়ী করে দেন ‘ফর্মুলেটেড প্যাকেজ’। আছে প্রায় ১৫ রকমের ফেসিয়াল যেমন— ইন্সট্যান্ট গ্লো, টেলোমেয়ার, কোলাজেন, স্টেম প্ল্যাটিনাম, জেড স্টোন, ফর্মুলেটেড, পিমপিলস, কিওর, সেনসেটিভ স্কিন ফেসিয়াল ইত্যাদি। চুলের জন্য আছে বন্ড রিপেয়ার, কেরাটিন, ইনটেনসিভ কেয়ার ইত্যাদি স্পা, ক্র্যাক হিল ইত্যাদি নানা পেডিকিওর ও ম্যানিকিওর, ওয়াক্সিং, আইব্রাও, হেয়ার কাট ইত্যাদি।
 সাজো হেল্থ অ্যান্ড বিউটি ক্লিনিক (০৩৩-২৫৫৫৪২৭৮) এই পার্লারের প্যাকেজগুলি  রেডিয়ান্ট গ্লো ফেসিয়াল, হেয়ার কাট, পেডিকিওর, ম্যানিকিওর এবং আইব্রাও, আপার লিপস, ফোরহেড থ্রেডিং ও আর্মস, পা ওয়াক্স মাত্র ৫০০০ টাকায়।
 পুজোর একটা নতুন লুকের জন্য করে নিন এব্রুটিক স্কিম ব্রাইটনিং, ইয়ংগার-লুকিং ফেসিয়াল, ওয়াক্স ও এক্সটিক হেয়ার স্পা (কম্বাইন্ড)। এতে পাবেন ২০ শতাংশ ছাড়।
 এক্সটিক হেয়ার স্পা, আলটিমো ফেসিয়াল। গোল্ড, প্ল্যাটিনাম, এবং পার্ল), হ্যান্ড, নেক এবং ব্ল্যাক ব্লিচ, ওয়াক্স, স্পা মেনিকিওর/পেডিকিওর (আইসক্রিম), আইব্রাও, আপার লিপস, চিন থ্রেডিং। ওয়াক্স মাত্র ৭৫০০ টাকা।
 স্ট্রেটনিং বা স্মুদনিং-এর সঙ্গে থাকছে ফ্রি হেয়ার কাট এবং সঙ্গে পাবেন ১০০০ টাকা ছাড়।
 চুলের হাইলাইট (পরিমাণ বুঝে) মাত্র ২০০০ টাকা।
 চুল কালার করালে থাকছে ৫০০ টাকার ছাড়। এই অফার চলবে দীপাবলি পর্যন্ত।
 বব হেয়ার এন্ড স্কিন স্টুডিও অ্যাকাডেমি (৯৮৩১১৯০৪২১) এই পার্লারের লেডিস প্যাকেজ হল—
 হেয়ার কাট বাই বব ৭৯০-৮৯০ টাকা।
 ফ্যাশন কালার (ব্লু/রেড/পিঙ্ক/ সবুজ) ৮০০ টাকা/৯০০ টাকা
 ফুল লেন্থ হেয়ার গ্লোবাল কালার ১৯০০-৪৮০০ (লরিয়াল), ১৯০০-৪৯০০ (ওয়েলা) ২৮০০-৫৯০০ (সোয়ার্জকফ)
 হেয়ার স্পা ৯০০-১৪৯০ টাকা (লরিয়াল), ১২৯০-১৭৯০ টাকা (চকলেট স্পা), ১৩৯০-১৯৯০ টাকা (শিয়া বাটার)
 ওয়াইন/গ্রিন টি/লোটাস (ফেসিয়াল) ১৩৯০ টাকা।
এই পার্লারের জেন্টস প্যাকেজ—
 হেয়ার কাট, ডি-ট্যান ও ফেসিয়াল (গোল্ড) একত্রে ১৯৯৯ টাকা।
 স্মুদনিং/রিবন্ডিং, কেরাটিন স্পা ও হেয়ার কাট ৩৯৫৫ টাকা
 হেয়ার স্মুদনিং, হেয়ার স্পা ও হেয়ার কাট এবং পেডিকিওর ৩৮০০ টাকা।
 প্যারাগন বিউটি হাট ফর বিউটিফুল ওমেন (৯৮৩০৪৮২৯০১)
আসন্ন দুর্গাপূজা, কালীপূজা, দীপাবলি উপলক্ষে থাকছে কিছু আকর্ষণীয় প্যাকেজ—
 অক্সিজেন ফেসিয়াল, ওয়াক্সিং, ব্লিচ, পেডিকিওর ও ম্যানিকিওর ১৪০০ টাকা।
 গোল্ড/ডায়মন্ড ফেসিয়াল, ব্লিচ, ওয়াক্সিং ও ফুট স্পা একত্রে ২০০০ টাকা।
 প্ল্যাটিনাম ফেসিয়াল, ওয়াক্সিং, হেয়ার স্পা ও ক্রিস্টল হ্যান্ড ও ফুট স্পা একত্রে ৪০০০ টাকা। (এর সঙ্গে থাকছে পরের ফেসিয়ালে ৫০ শতাংশ ছাড়)
 হেয়ার কালারের সঙ্গে হেয়ার কাট ফ্রি। এই অফার চলবে ১৫ নভেম্বর পর্যন্ত।
 ফ্লোরাস বিউটি পার্লার (লেডিস-২৪৬৫৮৬৪৮)
 চুলের লেন্থ বুঝে স্ট্রেটনিং শুরু মাত্র ৩৯৯৯ টাকা থেকে।
 ফেসিয়াল, ম্যানিকিওর ও পেডিকিওর একত্রে ২৫৫০ টাকা।
 ফেসিয়াল, ম্যানিকিওর, পেডিকিওর, থ্রেডিং, কাটিং একত্রে ২৪৯৯ টাকা। এছাড়াও থাকছে আরও আকর্ষণীয় ছাড়।
ফ্লোরাস জেন্টস পার্লার (২৪৬৩৬৭৬৮) থাকছে নানারকমের আকর্ষণীয় ছাড়। ৫ অক্টোবর পর্যন্ত প্রতিদিন খোলা থাকবে। অফার চলবে পুরো অক্টোবর মাস পর্যন্ত।
পাপিয়া মণ্ডল 
28th  September, 2019
টেনিস তারকা অ্যাশলে বার্টি 

ফরাসি ওপেনে এবারকার মেয়েদের সিঙ্গলস চ্যাম্পিয়ন অ্যাশলে বার্টি। ছেচল্লিশ বছরের দীর্ঘ প্রতীক্ষার পর ২৩ বছরের অস্ট্রেলীয় তরুণীর ফরাসি ওপেন জয়! ইতিহাস গড়লেন বার্টি। রোলাঁ গারোজে চেক কন্যা মার্কেতা ভন্ড্রোসোভাকে হারিয়ে দুর্দান্তভাবে জয়ী হয়েছেন অস্ট্রেলিয়ার বিখ্যাত ক্রিকেটার রিকি পন্টিংয়ের দেশ কুইন্সল্যান্ডের মেয়ে বার্টি।  
বিশদ

19th  October, 2019
নারীর নিরাপত্তায় সমাজ ও রাষ্ট্রের ভূমিকা 

মেয়েটি যাতে শারীরিক নিগ্রহ বা লাঞ্ছনার শিকার হলেও প্রতিবাদের মনোবল অক্ষুণ্ণ রাখতে পারে সেই মানসিকতা তার মধ্যে গড়ে তুলতে হবে পরিবারের লোকজনদের। ভয়ে, লজ্জায় নয়, দৃঢ় মনোভাব নিয়ে পরিস্থিতির মোকাবিলা করার সাহসের শিক্ষা আসবে পরিবার থেকেই।
বিশদ

19th  October, 2019
ভারত-সুন্দরী সুমন রাও একজন সমাজসেবীও 

২০১৯ সালের ‘ফেমিনা মিস ইন্ডিয়া’ হলেন রাজস্থানের সুমন রাও। এছাড়া, ছত্তিশগড়ের শিবানী যাদব ‘ফেমিনা মিস গ্র্যান্ড ইন্ডিয়া’ আর বিহারের শ্রেয়া শঙ্কর ‘মিস ইন্ডিয়া ইউনাইটেড কনটেস্ট’ খেতাব জিতেছেন। সম্প্রতি মুম্বইয়ের ওয়ার্লির সর্দার বল্লভভাই প্যাটেল ইন্ডোর স্টেডিয়ামে ‘ফেমিনা মিস ইন্ডিয়া’র গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠান আয়োজন করা হয়।  
বিশদ

19th  October, 2019
ক্যারাটেতে সাফল্য এনেছে তারকেশ্বরের মেয়ে বৃষ্টি 

নিম্ন মধ্যবিত্ত পরিবার থেকে উঠে এসেছে হুগলি জেলার তারকেশ্বরের পার্শ্ববর্তী মুক্তারপুর গ্রামের পঞ্চদশী বৃষ্টি মণ্ডল। এবছর ১৬ আগস্ট ভদ্রেশ্বরের তেলেনিপাড়া এম জি বিদ্যাপীঠে অনুষ্ঠিত ৬৫তম চন্দননগর মহকুমা স্কুল ক্যারাটে চ্যাম্পিয়ানশিপে মেয়েদের বিভাগে (অনূর্ধ্ব ১৭) দ্বিতীয়স্থান দখল করে মহকুমা ক্রীড়া মহলে সাড়া ফেলে দিয়েছে সে।  
বিশদ

19th  October, 2019
কঠোর মায়েদের সন্তানের ভবিষ্যৎ উজ্জ্বল হয় 

বেড়ে ওঠার বয়সে আপনার মা কি খুব কঠোর ছিলেন? তিনি কি আপনাকে ঘর পরিষ্কার করতে, বাড়ির কাজ করতে এবং প্রতিনিয়ত ভবিষ্যৎ নিয়ে ভাবতে বলতেন? আমাদের মধ্যে বেশিরভাগ সন্তানই এমন পরিবারে বড় হয়েছি যেখানে মায়েরা ছিলেন আমাদের চিরশত্রু! 
বিশদ

12th  October, 2019
এসো মা লক্ষ্মী বসো ঘরে 

ননীবালার কথা: আশ্বিনে মা আসেন। তার রেশ মিটতে না মিটতেই দু-দিন পরেই তো মেয়ে আসবে। তাঁকে আবাহনেরও কম আয়োজন নাকি! বর্ষা শেষ হয়ে ভাদ্র পড়তেই ভাঁড়ার ঘরের ঝাড়া-বাছা রোদে দেওয়ার ধুম।  
বিশদ

12th  October, 2019
লক্ষ্মীর পাঁচালি গৃহিণীদের
সুখী সংসারের উপদেশ দেয় 

আমাদের বাড়ির হোম মিনিস্টার বলা যায় বাড়ির গৃহবধূ বা গৃহিণীদের। প্রতি বৃহস্পতিবার আমাদের বাংলার ঘরে ঘরে গৃহলক্ষ্মীর পুজো ও পাঁচালি পাঠ সেই পুরানো দিন থেকে আজ পর্যন্ত চলে আসছে। বলা যায় আমাদের সমাজের অন্দরমহলের সবচেয়ে জনপ্রিয় দেবী হলেন লক্ষ্মী। 
বিশদ

12th  October, 2019
বিজয়া দশমী 

দশমী তিথিতে সকাল বেলায় নির্ঘণ্ট অনুযায়ী পুরোহিত আচমন ভূতাপসারণ প্রভৃতি করে পঞ্চোপচারে দেবীর পুজো করেন। ওই দিন দেবীকে পান্তাভাত, কচুর শাক (নুন ছাড়া) ভোগ দেওয়া হয়। যাঁরা অন্নভোগ দেন না তাঁরা চিঁড়ে, মুড়কি, খই, বাতাসা, দই প্রভৃতি ভোগ দেন।  
বিশদ

05th  October, 2019
চণ্ডীতে দেবী দুর্গার প্রকাশময়ী মূর্তি 

দেবী বন্দনার সামগ্রিক বিকাশটি নিহিত আছে শ্রীশ্রীচণ্ডীতে। প্রথম, মধ্যম ও উত্তর ভেদে আদ্যাশক্তি মহামায়া চণ্ডিকা তিন রূপে প্রকাশিতা। গুণ ও কর্ম ভেদে তিনি কখনও মহাকালী, কখনও মহালক্ষ্মী, কখনও বা মহাসরস্বতী রূপে প্রকাশিতা।
বিশদ

05th  October, 2019
সেকালের পুজো 

সে ছিল এক অন্য কলকাতা— সেখানে কলুপাড়া, ডোমপাড়া, হাঁড়িপাড়া, গয়লাপাড়া, হাতিবাগান, বাদুড়বাগান, চালতাবাগান, হালসীর বাগান— ছিল অঞ্চলের নাম। সেই সাবেক কলকাতাতেও ছিল দুর্গাপুজো। সমাজের ধর্ম, বর্ণ নির্বিশেষে প্রতিটি মানুষকে না শামিল করলে সেকালের দুর্গাপুজো পূর্ণতা পেত না। 
বিশদ

05th  October, 2019
মহিলা মৃৎশিল্পী
মনের টানে ঠাকুর গড়েন মালা পাল 

কুমোরটুলির এক জায়গায় বসে সবাই যখন ঠাকুর গড়ত, মুগ্ধ হয়ে দেখত মেয়েটি। আর মনে মনে ভাবত সেও একদিন ঠাকুর গড়বে। সেই মতো মেয়েটির যখন চোদ্দো বছর বয়েস, তখন সে বাবার স্টুডিওতে এসে বাবার সঙ্গে ঠাকুর গড়া শুরু করে।  বিশদ

28th  September, 2019
ম হা ল য়া র মধুর সুর 

মহালয়া মানে পিতৃপক্ষের সমাপ্তি আর দেবীপক্ষের সূচনা। শারদীয়া দুর্গোৎসবের পুণ্যলগ্ন হল মহালয়া। মহালয়ার ভোর মানেই দূরত্ব ছাপিয়ে আসা আলো। প্রত্যেক বাঙালিরই মহালয়া নিয়ে নানা স্মৃতি। আজ এই প্রযুক্তি অধ্যুষিত সময়ে দাঁড়িয়েও এই একটা দিনেই আমবাঙালি রেডিওতে মাতে। আগের রাতে ধুলো ঝেড়ে বের হয় বাবা বা ঠাকুরদার পুরনো রেডিও সেটটি।   বিশদ

28th  September, 2019
মহাপূজার আঙিনায় হোম 

যজ্ঞানুষ্ঠান বৈদিক কর্মের অঙ্গ। অগ্নিকে প্রতীকরূপে উপাসনার প্রথা আদিকাল থেকে। এর উৎপত্তিস্থল ঋগ্বেদ। দেবতার অভিলাষে হব্যাদি যে কোনও অর্ঘ্যদান করতে গেলে অগ্নিতেই তা উৎসর্গ করতে হয়।   বিশদ

28th  September, 2019
আবাসনের পুজোয় মেয়েরাই সর্বেসর্বা 

শহর আর শহরতলি জুড়ে গড়ে উঠছে অসংখ্য আবাসন। সেখানে পুজোর ব্যবস্থাপনায় অগ্রণী ভূমিকা মেয়েদেরই। কয়েকটি আবাসনের মহিলা মহলের সঙ্গে কথা বলে লিখেছেন সোমা লাহিড়ী।  বিশদ

28th  September, 2019
একনজরে
সংবাদদাতা, দুর্গাপুর: দুর্গাপুরের সগড়ভাঙা এলাকায় রবিবার রাতে এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। পুলিস জানিয়েছে, মৃতার নাম রূপা সরকার(২৫)। তাঁর বাপেরবাড়ি বীরভূম জেলার সিউড়ি এলাকায়। মৃতার স্বামী ও এলাকাবাসী গুরুতর অসুস্থ অবস্থায় তাঁকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসেন। ...

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: সোমবার দুপুরে সালকিয়ার বাঁধাঘাটে একটি তুলোর গুদামে আগুন লাগে। দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। প্রথমে দমকলের চারটি ইঞ্জিন ঘটনাস্থলে গেলেও আগুন নিয়ন্ত্রণে আনতে ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লোকাল ট্রেনে পণ্য পরিবহণ বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ পদক্ষেপ করল পূর্ব রেল। তারা জানিয়েছে, শিয়ালদহ-ডানকুনি রুটে তিন মাসের জন্য প্রতিদিন সাত মেট্রিক টন পণ্য বহন করবে একটি ই-কমার্স সংস্থা।   ...

মিডওয়ে অ্যাটোল, ২১ অক্টোবর (এপি): দ্বিতীয় বিশ্বযুদ্ধের এক অন্যতম রক্তক্ষয়ী অধ্যায় মিডওয়ের যুদ্ধ। পার্ল হারবার আক্রমণের বদলা এই যুদ্ধেই নিয়েছিল মার্কিন যুক্তরাষ্ট্র। ওই যুদ্ধে তলিয়ে গিয়েছিল কাগা, আকাগি, হিরুয়ু এবং সরিয়ু নামে চারটি জাপানি এয়ারক্র্যাফ্ট ক্যারিয়ার যুদ্ধজাহাজ।   ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

হঠাৎ জেদ বা রাগের বশে কোনও সিদ্ধান্ত না নেওয়া শ্রেয়। প্রেম-প্রীতির যোগ বর্তমান। প্রীতির বন্ধন ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৫৪: কবি জীবনানন্দ দাশের মৃত্যু
১৯৮৮: অভিনেত্রী পরিণীতি চোপড়ার জন্ম
২০০৮: চিত্রশিল্পী পরিতোষ সেনের মৃত্যু,
২০০৮: চন্দ্রায়ন-১-এর সূচনা  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৩৪ টাকা ৭২.০৪ টাকা
পাউন্ড ৮৯.৮৬ টাকা ৯৩.১৫ টাকা
ইউরো ৭৭.৭৩ টাকা ৮০.৬৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
19th  October, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৮৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৮৮৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৪৪০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৪ কার্তিক ১৪২৬, ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, নবমী ৫৪/৪৪ রাত্রি ৩/৩৩। পুষ্যা ২৭/২৫ অপঃ ৪/৩৯। সূ উ ৫/৩৯/২৯, অ ৫/৩/৫, অমৃতযোগ দিবা ৬/২৫ মধ্যে পুনঃ ৭/১০ গতে ১০/৫৮ মধ্যে। রাত্রি ৭/৩৫ গতে ৮/২৫ মধ্যে পুনঃ ৯/১৬ গতে ১/৪৭ মধ্যে পুনঃ ১/২৮ গতে ৩/৯ মধ্যে পুনঃ ৪/৫০ গতে উদয়াবধি, বারবেলা ৭/৫ গতে ৮/৩০ মধ্যে পুনঃ ১২/৪৭ গতে ২/১২ মধ্যে, কালরাত্রি ৬/৩৮ গতে ৮/১২ মধ্যে। 
৪ কার্তিক ১৪২৬, ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, নবমী ৪৪/০/৪৮ রাত্রি ১১/১৬/৩০। পুষ্যা ১৯/৫৪/৫১ দিবা ১/৩৮/৭, সূ উ ৫/৪০/১১, অ ৫/৪/১১, অমৃতযোগ দিবা ৬/৩৩ মধ্যে ও ৭/১৭ গতে ১০/৫৮ মধ্যে এবং রাত্রি ৭/২৭ গতে ৮/১৯ মধ্যে ও ৯/১৯ গতে ১১/৪৬ মধ্যে ও ১/৩০ গতে ৩/১৩ মধ্যে ও ৪/৫৭ গতে ৫/৪১ মধ্যে, বারবেলা ৭/৫/৪১ গতে ৮/৩১/১১ মধ্যে, কালবেলা ১২/৪৭/৪১ গতে ২/১৩/১১ মধ্যে, কালরাত্রি ৬/৩৮/৪১ গতে ৮/১৩/১১ মধ্যে। 
২২ শফর 

ছবি সংবাদ

এই মুহূর্তে
১৫ জানুয়ারির মধ্যে সোশ্যাল মিডিয়া নিয়ন্ত্রণে বিধি, সুপ্রিম কোর্টে জানাল কেন্দ্র 
সোশ্যাল মিডিয়াতে বিদ্বেষমূলক মন্তব্য, ফেক নিউজ, ট্রোলিং ও দেশ বিরোধী ...বিশদ

06:43:00 PM

কংগ্রেস ছাড়লেন নভজ্যোত সিং সিধুর স্ত্রী নভজ্যোত কাউর

04:15:00 PM

শব্দবাজির দৌরাত্ম্য রুখতে কাটোয়ায় ট্রেনে তল্লাশি আরপিএফের 
দীপাবলিতে শব্দবাজির দৌরাত্ম্য রুখতে কাটোয়া স্টেশনে একাধিক লোকাল এবং এক্সপ্রেস ...বিশদ

03:48:03 PM

ফের সংঘর্ষবিরতি লঙ্ঘন পাকিস্তানের, বালাকোট সেক্টর সীমান্তে গোলাগুলি 

03:33:23 PM

ইন্দাসে এলাকা দখলকে কেন্দ্র করে বিজেপি-তৃণমূল সংঘর্ষ, জখম ২ 

03:24:00 PM

রায়গঞ্জে একটি বাড়িতে দুঃসাহসিক চুরি 
রায়গঞ্জ শহরের হালদারপাড়াতে একটি বাড়িতে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে। ওই ...বিশদ

02:36:00 PM