Bartaman Patrika
অন্দরমহল
 

রেস্তোরাঁর  খবর

বাঙালির পুজো পরিক্রমায় খাওয়াদাওয়া অন্তহীন। খবরে শেরী ঘোষ। 

জে ডব্লু ম্যারিয়ট
ষষ্ঠী থেকে দশমী পর্যন্ত জে ডব্লু ম্যারিয়টে চলবে দুর্গাপূজা মহাভোজ। পাবেন ভারতীয় থেকে এশিয়ান বিভিন্ন ধরনের কুইজিনের স্বাদ। গন্ধরাজ ফিশ টিক্কা, এঁচোড়ের ডালনা, আম কাসুন্দি পনির, পোলাও, পোস্ত মুরগি, মাটন রোগানজোশ, ধোকার ডালনা থাকবে মেনুতে।

ওয়েস্টিন কলকাতা 
পুজোর আনন্দ উপভোগ করুন ওয়েস্টিন কলকাতা রাজারহাটে। ১ থেকে ৫ অক্টোবর পাবেন লাইভ ফুড স্টেশন, কলকাতা স্ট্রিট ফুড, বেঙ্গলি ডেলিকেসিস, প্রিমিয়াম বেভারেজ ইত্যাদি। খাবারের মধ্যে রয়েছে সোমতাম স্যালাড, ইন্দোনেশিয়ান রেনবো বাকওয়ান, ক্রিস্পি ফিশ সল্ট অ্যান্ড পেপার, হাক্কা স্টাইল ভেজ চিলি গার্লিক বেসিল নুডলস, কষা মাংস, বাসন্তী পোলাও, কলকাতা স্টাইল চিকেন বিরিয়ানি, আলু পোস্ত, ছানার ডালনা ইত্যাদি।

হার্ড রক কাফে
হার্ড রক কাফেতে পার্টি নাইট। সেলিব্রেশন চলবে ৩ ও ৪ অক্টোবর। মেনুতে পাবেন মেজে প্ল্যাটার, কর্ন মালাই টিক্কি, কাসুন্দি ভেটকি ফিশ, মশলাদার চিকেন ড্রামস্টিক, বাটার মালাই কোপ্তা কারি এবং চিংড়ি মাছের কারি।

সল্ট হাউস
দুর্গাপুজোয় ১ থেকে ৫ অক্টোবর সল্ট হাউসে পাবেন রকমারি সুস্বাদু খাবার। মেনুতে পাবেন মোচার চপ উইথ কাসুন্দি মায়ো, নাচোস ও ঘুগনি চাট, পনির কাঠি পিৎজা, মিসো চিকেন কাবাব, গ্রিলড ভেটকি, চিকেন কাঠি পিৎজা, কষা মাংস, মাটন চাঁপ ইত্যাদি।

পোলো ফ্লোটেল 
পোলো ফ্লোটেলে ৩০ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর ২০২২ পর্যন্ত চলবে পুজোর মহাভোজ। লাঞ্চের সময় দুপুর সাড়ে বারোটা থেকে সাড়ে তিনটে। ডিনার ৭টা থেকে ১১.৩০। মেনুতে রয়েছে নারকেল দিয়ে ছোলার ডাল, পোস্তর বড়া, চিতল মাছের মুইঠ্যা, পাবদা মাছের ঝাল, কাঁকরার ঝাল, কলকাতা মাটন বিরিয়ানি, গোটা মশলা এবং কাঁচা লঙ্কা দিয়ে মুরগির মাংস, কলকাতা চিকেন বিরিয়ানি, ঠাকুর বাড়ির মাংস। মিষ্টিতে গোবিন্দভোগ চালের পায়েস, মিষ্টি দই, খেজুর আমসত্বর চাটনি।

বার্মা বার্মা
কলকাতায় বসে ঐতিহ্যবাহী বার্মিজ খাবারের স্বাদ নিন বার্মা বার্মায়। মেনুতে পাবেন সামোসা স্যুপ, কাচিন ড্রায়েড মাস্টার্ড স্যুপ, অ্যাসপারাগাস, টোফু এবং লং বিনস স্যালাড, লোটাস রুট স্যালাড, চিলি ট্যাঞ্জি চিকপি টোফু, রোস্টেড পপি, পট্যাটো অ্যান্ড ব্রাসেলস স্প্রাউট, পেঁয়াজ কারি চাট, স্টিমড রাইস ইত্যাদি।

এল এম এন ও কিউ
৩০ সেপ্টেম্বর থেকে ১ অক্টোবর, দুপুর থেকে মধ্যরাত অবধি এখানে পাবেন পুজো স্পেশাল আইটেম। মেনুতে রয়েছে মোচার মিনি কাটলেট, ঢাকাই পরোটা, গন্ধরাজ ফ্রায়েড চিকেন, কলকাতা স্ট্রিট ফিশ ফ্রাই, ধনেপাতা দেওয়া কষা আলুর দম, ছানার ডালনা, মাটন ডাকবাংলো, ডাব চিংড়ি, ভাপা দই ইত্যাদি।

টু ডাই ফর
১ থেকে ৫ অক্টোবর,  দুপুর ১২টা থেকে রাত ১১টা পর্যন্ত চলবে পুজোর মেনু। থাকবে রুবোচন ম্যাশড পট্যাটো উইথ পোর্তোবেলো স্যস, স্প্যাগেটি ইন পেস্তো স্যস উইথ লেমন অ্যান্ড স্পিনাচ, লাল সাগ রিসোতো, ক্যারামেল মিল্ক পানাকোট্টা, কফি স্যস এবং প্রালাইন ইত্যাদি। 

প্যাপরিকা গুরমে
১ অক্টোবর থেকে ৫ অক্টোবর পুজার  বিশেষ মেনুর সম্ভারে রয়েছে বেঙ্গলি প্ল্যাটার, বেঙ্গলি ট্যাকো, পিৎজা এবং ফোকাসিয়া প্ল্যাটার, স্লাইডার প্ল্যাটার, ব্রাউনি প্ল্যাটার, লোটাস চিজকেক এবং আরও অনেক কিছু। 

হোমলি জেস্ট
১ অক্টোবর থেকে ৫ অক্টোবর দুর্গাপুজোর স্পেশাল মেনুতে রয়েছে স্টিমড ছানা ইন কলাপাতা, ধোকার ডালনা, নারকেল দিয়ে ছোলার ডাল, দই পটল, রাধাবল্লভি, আম চাটনি, নলেন গুড়ের পায়েস, নারকেল সন্দেশ। এছাড়াও কম্বো এবং থালি পাবেন।

ই ডাব্বা
এই দুর্গা পুজোয় এখানকার বিশেষ মেনুতে রয়েছে সুস্বাদু ও স্বাস্থ্যকর বাঙালি খাবার। লাল মুরগি, সোনা মুগের ডাল, কাজু কিশমিশ পোলাও, রুই মাছের কালিয়া, কাতলা কালিয়া, ছানার ডালনা, লুচি, মুগ মোহন ডাল, ভাজা মশলা আলুর দম, ঝুরঝুরে আলু ভাজা ইত্যাদি।

কলকাতা লোকাল
৩০ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর বিশেষ মেনুতে রয়েছে রকমারি বাঙালি খাবার। পাবেন মোচার চপ, ফিশ কবিরাজি, ভেটকি পাতুরি, ধোকার ডালনা, কাতলা কালিয়া, ডাব চিংড়ি, গন্ধরাজ চিকেন, বাসন্তী পোলাও, লুচি, আমসত্ব চাটনি ইত্যাদি।

ই বোল
৩০ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর বিশেষ মেনুতে রয়েছে ছোলা মশলা, হায়দরাবাদি মিক্সড ভেজ, মালাই কোপ্তা, রাজমা মশলা, কাশ্মীরি আলুর দম, পনির বাটার মশলা, চিকেন দো পেঁয়াজা, চিকেন বাটার মশলা, চিকেন টিক্কা মশলা, পনির মাখানি, জিরা রাইস, কাশ্মীরি বিরিয়ানি, পনির বিরিয়ানি, চিকেন বিরিয়ানি, আওয়াধি মুর্গ বিরিয়ানি, এগ চিকেন বিরিয়ানি ইত্যাদি।

দ্য ফ্লেমিং বোল
দুর্গা পুজোর বিশেষ মেনু পাবেন ৩০ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর পর্যন্ত। ওয়ান্টন স্যুপ, মঙ্গোলিয়ান পট্যাটো এবং কটেজ চিজ, অ্যাসপারাগাস ক্যালিফোর্নিয়া সুশি, ড্রাগন সুশি মাকি, ক্রিস্টাল ডিমসাম, ব্রকোলি চিজ বাও, এক্সটিক ভেজ ইন পেপার স্যস, ক্লে পট রাইস, ইয়াসাই ইয়াকি নুডলস ইত্যাদি।

এফিনগাট
দুর্গাপুজোয় এখানে পাবেন পুজোর ভোগ খিচুড়ি আরানসিনি, চায়না টাউন ক্র্যাব কেক, প্যান ফ্রায়েড চিলি ফিশ, গন্ধরাজ ক্রাস্টেড ফিশ এবং লেমনগ্রাস স্কিউয়ার্স, ম্যাঙ্গো হ্যালাপিনো মুর্গ টিক্কা, হুমাস এবং সেডার পপারস, ভূতজোলাকিয়া এবং ইমলি চাটনি ড্রিজল, পনির টিক্কা, নারকেল মালাই চিংড়ি, কাঁচালঙ্কা ধনেপাতা চিকেন টিক্কা, মালয় ফিশ পার্সেল, কোকোনাট রাইস, জাফনা স্পাইস ডাস্ট ইত্যাদি। ২৫ সেপ্টেম্বর থেকে ১৬ অক্টোবর পর্যন্ত চলবে এই মেনু।

কিউ ৩৩
২৬ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর সারাদিন ব্যাপী দুর্গাপুজো স্পেশাল মেনু পাবেন এখানে। পাবেন টার্কিজ পি স্যুপ, ভেজ এবং নন-ভেজ বার্গার এবং অ্যারোম্যাটিক ভেজিটেবল পিলাফ। ডেজার্টে থাকছে চকো পিনাট পাই, স্যাফ্রন গুলাবজামুন মুজ ইত্যাদি।

চ্যাপ্টার টু
পুজো স্পেশাল মেনুতে রয়েছে টম্যাটো বেসিল স্যুপ, মাশরুম ককটেল, এগ বেনেডিক্ট, ইংলিশ ফিশ ফিঙ্গারস, প্রন নিউবার্গ, ভেটকি ফ্লোরেনটাইন, চিকেন স্ট্রগানফ, চিকেন কার্বোনারা, স্প্যাগেটি উইথ মিটবল, ল্যাম্ব গুলাশ, ল্যাম্ব পেপার স্টেক ইত্যাদি। ২৯ সেপ্টেম্বর থেকে ৮ অক্টোবর এই মেনু পাবেন।

আওয়ধ ১৫৯০
দুর্গা পুজো উপলক্ষে মেনুতে পাবেন পনির সুগন্ধি কাবাব, পনির কোরমা, চিকেন কলমি কাবাব, আওয়াধি সুগন্ধি মাহি, রান বিরিয়ানি, আওয়াধি হান্ডি বিরিয়ানি ইত্যাদি। ২৯ সেপ্টেম্বর থেকে ৮ অক্টোবর, পর্যন্ত এই মেনু পাবেন। 

মেনল্যান্ড চায়না গ্রুপের রেস্তরাঁ
ওহ ক্যালকাটা, মেনল্যান্ড চায়না,  রিয়াসত, এশিয়া কিচেন, জাঙ্গল সাফারি, ক্যাফে মেজুনা এবং বারিশ রেস্তরাঁয় পাবেন পুজো স্পেশাল মেনু। পমফ্রেট টম্যাটো ঝাল, কাসুন্দি পনির টিক্কা, ভেটকি মাছের পোলাও, চাটনিওয়ালি পরত কা পনির, রিয়াসত ভুনা গোস্ত, পিকলড পেপার চিকেন, লবস্টার থার্মিডর ইত্যাদি জিভে জল আনা পদ থাকবে পুজোর পাতে।

হলিডে ইন
এখানে পুজোর মেনুতে পাবেন রকমারি কাবাব, পোলাও, ছানার পাতুরি, ভাজা মশলা আলুর দম, পোস্ত ফুলকপি, ধনেপাতা কাঁচালঙ্কা বাটা মুরগি, মাটন বিরিয়ানি ইত্যাদি।
 
01st  October, 2022
রেস্তরাঁর খবর

বাঙালি চিরকালই মাছ খেতে ভালোবাসে। যে কোনও অনুষ্ঠানে তাদের মাছের কয়েক পদ চাই-ই চাই। এই ভাবনা থেকেই ওয়েস্টিন কলকাতায় শুরু হয়েছে সি ফুড ফেস্ট।
বিশদ

26th  November, 2022
ফ্লেভার্স অব ইন্ডিয়া রেস্তরাঁয়
দ্বিপদী কাবাব

আমাদের দেশে বিভিন্ন প্রদেশের খাবারের স্বাদ ভিন্ন। কোথাও একটু ঝাল বেশি খাওয়া, কোথাও বা খাবারে মশলা তেমন পড়ে না। কেউ হয়তো ঝোল খেতে ভালোবাসেন, কেউ বা কষা। ফ্লেভার্স অব ইন্ডিয়া রেস্তরাঁয় পাবেন ভারতের নানা প্রাদেশিক মেনু। মোগলাই, তন্দুর যেমন রয়েছে যেমনই দক্ষিণী খাবার, পূর্বাঞ্চলের স্বাদ ইত্যাদিতেও রেস্তরাঁর হেঁশেল ভরপুর। শীতের শুরুতেই দিল্লির কাবাব ফেস্টিভ্যালের আয়োজন করা হয়েছে এই রেস্তরাঁয়। সেইখান থেকে দু’টি বাছাই করা পদের রেসিপি দিলেন রেস্তরাঁর শেফ।
বিশদ

26th  November, 2022
শাকে ঢাকা আমিষ

শীতে শাকের আধিক্য দেখা দেয় বাজারে। নিরামিষ এই উপকরণের সাহায্যে তৈরি করতে পারেন সুস্বাদু সব আমিষ পদ। আমিষে নিরামিষে মেশানো কয়েকটি রেসিপি জানালেন মণিকাঞ্চন দে।
বিশদ

26th  November, 2022
বিয়েবাড়ি 
মহাভোজ

বিয়েবাড়ি মানেই খাওয়াদাওয়া জমজমাট। বিয়ের মরশুমে কেমন মেনু সাজিয়েছে বিভিন্ন কেটারিং সংস্থা? খবরে শেরী ঘোষ। বিশদ

19th  November, 2022
কাফে ওয়াটারলু
থেকে ধূমায়িত দু’টি পদ

কাফে ওয়াটারলুতে পাবেন টুকটাক খাওয়ার মতো নানা মেনু। আমিষ ও নিরামিষের দারুণ সমাহার এই রেস্তরাঁয়। সেখানকার দু’টি গ্রিলড সিজলারের রেসিপি দিলেন শেফ আমন সিংহ।
বিশদ

12th  November, 2022
হোমমেড চকোলেট

সামনেই শিশুদিবস। আমাদের খুদে পাঠকদের জন্য রইল একগুচ্ছ চকোলেটের ঘরোয়া রেসিপি। বাড়িতে সহজেই বানানো যায় এমন চকোলেটের সন্ধান দিলেন দেবীমিতা বসু বেরা।
বিশদ

12th  November, 2022
কচি হাত আঁচ বাদ

শিশু দিবসে কচিকাঁচাদের জন্য আঁচবিহীন রান্নার রেসিপি দিলেন মনীষা দত্ত।
বিশদ

12th  November, 2022
শীতল দিনে উষ্ণ চুমুক

শীত আসছে। আবহাওয়া মনোরম। এমন সময় একটু ভিন্ন স্বাদে মজুক মন। ঘরোয়া রেসিপিতে জেনে নিন স্যুপ রান্নার হরেক উপায়। জানালেন দেবারতি রায়। বিশদ

05th  November, 2022
আবর্তন: প্রতি পদে চমক

আইটিসি রয়্যাল বেঙ্গলের নবতম সংযোজন ‘আবর্তন’। এখানে খাবারের ধরন একেবারেই ভিন্ন। পরিবেশনা, প্রদর্শন ও স্বাদ সব কিছুই অন্য ধরনের। ভারি ভিন্ন সেই অভিজ্ঞতা। খাবারের ধরন সবই দক্ষিণ ভারতীয়। দক্ষিণ ভারতীয় বললেই যদি ইডলি, ধোসা বা বড়া ভাবেন তাহলে কিন্তু ভুল করবেন। বিশদ

05th  November, 2022
ফিশটিশ রেস্তরাঁয়
মৎস্য মেনু

মাছ দিয়ে চেনা যায় এই রেস্তরাঁটিকে। চেনা মাছের অচেনা স্বাদ যেমন পাবেন, তেমনই কিছু অতি চেনা রেসিপিও রয়েছে মেনুতে। সেখান থেকেই দু’টি ভিন্ন স্বাদের মাছের রেসিপি উপহার দিলেন রেস্তরাঁর কর্ণধার  সৌম্যজিৎ মজুমদার। বিশদ

05th  November, 2022
মাছে কন্টিনেন্টাল স্বাদ

মাছের একটু আলাদা রান্না চাইলে অনেকেই কন্টিনেন্টাল চেখে দেখেন। কিন্তু রেস্তরঁায় নয়। এবার বাড়িতেই বানান এই পদ।  রেসিপি দিলেন রুপালি রায়চৌধুরী। বিশদ

29th  October, 2022
হোমমেড 
স্ট্রিট ফুড

ফুচকা হোক বা ছোলে, বাড়িতে বানিয়ে খাওয়ার মজাই আলাদা। রেসিপি জানালেন এণাক্ষী বসু। বিশদ

29th  October, 2022
দৌলত কি চাট

ফ্রেশ ক্রিম ৫০০ মিলি, ফুল ক্রিম দুধ ১ লিটার, জাফরান ১০ গ্রাম (২ টেবিল চামচ দুধে ভেজানো), চিনি ১০০ গ্রাম, রোস্ট করা আমন্ড কুচি ৫০ গ্রাম।
পদ্ধতি: একটা তলা মোটা স্যসপ্যানে দুধ ফুটিয়ে নিন। তারপর তা ঢিমে আঁচে গ্যাসে বসিয়ে রাখুন। বিশদ

29th  October, 2022
কলকাতার মিষ্টির জবাব নেই: মনীষ মেহরোত্রা

গত মাসেই শহরে এসেছিলেন জনপ্রিয় শেফ মনীষ মেহরোত্রা। মুখোমুখি আড্ডায় জানালেন কলকাতা তাঁর অন্যতম প্রিয় শহর। সাক্ষাৎকারে কমলিনী চক্রবর্তী।  
বিশদ

29th  October, 2022
একনজরে
রবিবার রাতে কালনা মধুপুর এলাকায় প্রাক্তন সেনাকর্মী বাসুদেব দেবনাথের বাড়ি অগ্নিকাণ্ডে ভস্মীভূত হল। ঘরের আসবাবপত্র ও কয়েক হাজার টাকা পুড়ে গিয়েছে। স্থানীয় বাসিন্দারা ও দমকলের একটি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় বাসুদেববাবু অসুস্থ হয়ে পড়েন। ...

সোমবার সকালে নকশালবাড়ির অটল সংলগ্ন এলাকা থেকে মাদক সহ এক যুবককে গ্রেপ্তার করল পুলিস। পাশাপাশি ধৃতের কাছ থেকে প্রায় ৪ লক্ষ টাকা উদ্ধার হয়েছে। পুলিস জানিয়েছে, ধৃতের নাম মিন্টু সরকার। বাড়ি নকশালবাড়ির দক্ষিণ কোটিয়াজোতে ...

পশ্চিমবঙ্গ মাছ উৎপাদনে স্বয়ম্ভর হওয়ার দিকে অগ্রসর হচ্ছে। ভিন রাজ্য থেকে মাছের সরবরাহ আগের তুলনায় অনেক কমেছে। ...

ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত টানটান উত্তেজনা। শেষপর্যন্ত ক্যামেরুন ও সার্বিয়ার ম্যাচটি ৩-৩ গোলে শেষ হয়। সোমবার আল জানুব স্টেডিয়ামে রুদ্ধশ্বাস লড়াইয়ে প্রতি মুহূর্তে পেন্ডুলামের ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

সব কর্মেই শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। হঠকারী সিদ্ধান্তে ক্ষতির আশঙ্কা। ধনপ্রাপ্তি যোগ অনুকূল। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭৭৫: স্যার জেমস জে অদৃশ্য কালি আবিষ্কার করেন
১৭৯২: মার্ক উডের করা সমগ্র কলকাতার নকশা প্রথম প্রকাশ করেন মি. বেইলি
১৮৯৭: ইংল্যান্ডের সারেতে প্রথম মোটরসাইকেল রেস হয়
১৯১০: ট্রাফিক বাতির পেটেন্ট হয়
১৯৩৬: অভিনেতা শুভেন্দু চট্টোপাধ্যায়ের জন্ম
১৯৪৪: ভারতীয় বংশোদ্ভূত আমেরিকান অ্যানিমেটর ও লেজারশিল্পী তথা জাদুকর পিসি সরকারের জ্যেষ্ঠ পুত্র মানিক সরকারের জন্ম
১৯৪৯: রস-সাহিত্যিক কেদারনাথ বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু
১৯৫১: অভিনেতা প্রমথেশ বড়ুয়ার মৃত্যু
১৯৯৩: জে আর ডি টাটার মৃত্যু
২০০১: জনপ্রিয় গায়ক এবং গিটারিস্ট জর্জ হ্যারিসনের মৃত্যু
২০১১: লেখিকা ইন্দিরা গোস্বামীর মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৮০.৮৬ টাকা ৮২.৬০ টাকা
পাউন্ড ৯৭.৩৬ টাকা ১০০.৭৪ টাকা
ইউরো ৮৩.৮৯ টাকা ৮৬.৯৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৫৩,৪০০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৫০,৬৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৫১,৪০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৬২,০৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৬২,১৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১৩ অগ্রহায়ণ, ১৪২৯, মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২। ষষ্ঠী ১২/৩৬ দিবা ১১/৫। শ্রবণা নক্ষত্র ৬/২৯ দিবা ৮/৩৮। সূর্যোদয় ৬/২/২৯, সূর্যাস্ত ৪/৪৭/১৩। অমৃতযোগ দিবা ৬/৪৫ মধ্যে পুনঃ ৭/২৮ গতে ১১/৩ মধ্যে। রাত্রি ৭/২৬ গতে ৮/২৯ মধ্যে পুনঃ ৮/১২ গতে ১১/৫১ মধ্যে পুনঃ ১/৩৭ গতে ৩/২৪ মধ্যে পুনঃ ৫/৯ গতে উদয়াবধি। মাহেন্দ্রযোগ রাত্রি ৭/২৬ মধ্যে। বারবেলা ৭/২৪ গতে ৮/৪৪ মধ্যে পুনঃ ১২/৪৬ গতে ২/৬ মধ্যে। কালরাত্রি ৬/২৭ গতে ৮/৬ মধ্যে।  
১২ অগ্রহায়ণ, ১৪২৯, মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২। ষষ্ঠী দিবা ৩/৪৫। শ্রবণা নক্ষত্র দিবা ১/৪৩। সূর্যোদয় ৬/৪, সূর্যাস্ত ৪/৪৭। অমৃতযোগ দিবা ৭/০ মধ্যে ও ৭/৪২ গতে ১১/১৩ 
মধ্যে এবং রাত্রি ৭/৩২ গতে ৮/২৬ মধ্যে ও ৯/২০ গতে ১২/১ মধ্যে ও ১/৪৯ গতে ৩/৩৬ মধ্যে ও ৫/২৪ গতে ৬/৫ মধ্যে। মাহেন্দ্রযোগ রাত্রি ৭/৩২ মধ্যে। বারবেলা ৭/২৪ গতে ৮/৪৫ মধ্যে ও ১২/৪৬ গতে ২/৬ মধ্যে। কালরাত্রি ৬/২৭ গতে ৮/৬ মধ্যে।
৪ জমাদিয়ল আউয়ল।

ছবি সংবাদ

এই মুহূর্তে
যদি বিডিও কাজ না করে তাহলে আমাকে কড়া পদক্ষেপ করতে হবে: মুখ্যমন্ত্রী

01:17:13 PM

শীতবস্ত্র না আসায় ক্ষোভে বক্তব্য রাখা বন্ধ রাখলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

01:16:21 PM

প্রয়াত সিপিএম নেতা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী মানব মুখোপাধ্যায়

01:15:58 PM

হিঙ্গলগঞ্জ এলাকায় বাস পরিষেবা বাড়ানো হবে প্রতিশ্রুতি মুখ্যমন্ত্রীর

01:14:44 PM

মঞ্চে কেন নেই শীতবস্ত্র, আইসি ও বিডিওকে ধমক মুখ্যমন্ত্রীর

01:10:46 PM

বনবিবির মন্দির পাকা করতে হবে নির্দেশ মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের

01:06:12 PM