Bartaman Patrika
অন্দরমহল
 

রেস্তোরাঁর খবর

বেক অ্যান্ড স্টিম
পুজো স্পেশাল আইটেমের মধ্যে পাবেন চিকেন সিজলার, স্পাইসি ল্যাম্ব প্যাটি সিজলার, উত্তর ভারতীয় বার্গার, কন্টিনেন্টাল, ইতালিয়ান ডেজার্ট এবং পানীয়। দু’জনের জন্য খরচ ১২০০ টাকা, কর অতিরিক্ত।

অক্টা 
অক্টায় পাবেন হট ফ্রায়েড ক্রিস্পি চিকেন, সুশি এবং তন্দুরি চিকেন মোমোর মতো আইটেম। এখানে পাবেন এশিয়ান, কন্টিনেন্টাল, উত্তর ভারতীয় খাবার। দু’জনের জন্য খরচ ১৪০০ টাকা, কর অতিরিক্ত।

হ্যামার
রুফটপ কাফে হ্যামারে পাবেন মুর্গ চাপলি, অ্যাসপারাগাস ডাম্পলিং, কন্টিনেন্টাল, মেক্সিকান, উত্তর ভারতীয় খাবার, রকমারি পানীয়। দু’জনের জন্য খাবার খরচ ১২০০ টাকা।

অ্যাটম ইয়াম লাউঞ্জ 
গ্যাস্ট্রো পাব অ্যাটম ইয়াম লাউঞ্জে ককটেল ফ্রুট স্প্রিং রোল এবং ম্যাঙ্গো চিলি পাস্তা থেকে শুরু করে চিকেন টাকোস  উইথ এগজটিক ফ্রুটস— স্বাদ না নিলেই নয়। 
কন্টিনেন্টাল, চাইনিজ, আধুনিক ভারতীয়, উত্তর ভারতীয়, পানীয়, সিচুয়ান খাবার পরিবেশন করা হয়। দু’জনের জন্য খাবার খরচ ১৫০০ টাকা, কর অতিরিক্ত।

ওয়াও মোমো
এই পুজোয় ওয়াও মোমো নিয়ে এসছে জিভে জল আনা খাদ্যের সম্ভার। পাবেন প্রন এবং চিকেনের চমত্কার রেসিপি। খাও সুয়ে প্রনস এবং চিকেন র‌্যাপড প্রন আইটেম। যে কোনও আউটলেটেই পরিবেশন করা হয় মোমো এবং ফাস্ট ফুড। দু’জনের খাওয়ার খরচ ৩৫০ টাকা, কর অতিরিক্ত।

কাফে কলকাতা থার্টি টু
২৭ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর বিশেষ মেনুর আয়োজন থাকছে। কাটিং চা, ম্যাঙ্গো মুস, পাইন্যাপেল লেমনেড, গোয়াভা লেমনেড, চিকেন কাটলেট, গ্রিন চিলি চিকেন, বাসন্তী পোলাও উইথ চিকেন কষা থাকবে মেনুতে।  দু’জনের খাওয়ার খরচ ৩০০-৪০০ টাকা। কর অতিরিক্ত। 

ফোর কয়েনস কাফে
৩০ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর দুপুর সাড়ে বারোটা থেকে রাত দেড়টা পর্যন্ত খোলা। গ্রিলড ফিশ ইন মরোক্কান স্যস সঙ্গে পার্সলে বাটার রাইস, হানি মাস্টার্ড স্যসের সঙ্গে দু’টি জাম্বো ফিশ ফ্রাই, ম্যাশড পট্যাটো-সতে ভেজিটেবল গার্লিক ব্রেড ব্রাউন স্যসের সঙ্গে পর্ক, রোস্টেড চিকেনের সঙ্গে ম্যাশড পট্যাটো সতে ভেজিটেবল এবং গার্লিক ব্রেড পাবেন।

দ্য স্পিরিট 
৩০ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর দ্য স্পিরিটে পাবেন ছানা কড়াইশুঁটির চপ, কলকাতা ফিশ ফ্রাই, চিংড়ির কাটলেট ধোকার ডালনা, ঘি ভাত তন্দুরি রুটি, কষা মাংস ইত্যাদি।

টিপসি টাইগার
৩০ সেপ্টেম্বর থেকে  ৫ অক্টোবর পর্যন্ত টিপসি টাইগারে পাবেন দুর্গাপুজো স্পেশাল মেনু। ভেজ পিৎজা, সাদার্ন সি’জ  তন্দুরি গানপাউডার প্রন, স্পাইস রাবড মরোক্কান ভেজিস, স্পাইসি পমফ্রেট কোলাপুরি থেচা সহ নানা পদে সাজানো থাকবে মেনু।

কর্নার কোর্টইয়ার্ড
পুজো উপলক্ষে এখানে পাবেন কটেজ চিজ স্টেক, গার্লিক হার্ব রাইস অ্যান্ড ভেজিস, কটেজ চিজ স্টেক স্কিওয়ারস উইথ স্যুইট চিলি স্যস, এন জেড ল্যাম্ব চপ, টেম্পুরা প্রন ইত্যাদি। অফার চলবে ৩০ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর পর্যন্ত।

ক্লাব ফেনিসিয়া
এখানকার উৎসবের ভোজের মধ্যে রয়েছে পনির টিক্কা, চিকেন ডাম্পলিংস, কুলি বেগুনি, লোটে মাছের চপ, পাঁচ ফোড়ন সব্জি, কলকাতা চিকেন বিরিয়ানি ইত্যাদি। 

সোশ্যাল হাইডআউট
দুর্গাপুজোয় খান বাঙালি খাবার। বাঙালি মাছের কম্বো, ফুলকো লুচি কম্বো এবং বাসন্তী পোলাও কম্বো, মকটেলের মধ্যে ক্র্যানবেরি জুলেপ এবং ডাব মোহিতো।

পিঙ্ক সুগারস
কাফে এবং বেকারি পিঙ্ক সুগারস-এ পাবেন, বুরাটা ক্যাপ্রেস, পিঙ্ক’স মেজে, কোয়াট্রো ফরমাজি ফন্ডু প্ল্যাটার, বিভিন্ন ধরনের বিগ্‌ল বার্গার, রোজ পিস্তাশিও ট্রেস লেচেজ ইত্যাদি। ৩০ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর পর্যন্ত চলবে অফার। 

হানি দা ধাবা
এখানে পুজো স্পেশাল মেনুতে রয়েছে উত্তর ভারতের জনপ্রিয় ডাল মাখানি উইথ বাটার নান, মাটন সাগ, কাশ্মীরি আলুর দম, বাটার চিকেন, সঙ্গে শেফস স্পেশাল কাবাব। ৩০ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর দুপুর ১২টা থেকে ভোর ৫টা অবধি খোলা রেস্তরাঁ। দু’জনের জন্য খাবার খরচ ১০০০ টাকা, কর অতিরিক্ত।

ওয়্যারহাউস ক্যাফে
গ্লোবাল কুইজিন রেস্ট্রো বার পুজোর স্পেশাল মেনু চালু করেছে, যেখানে নিউক্লিয়ার নান, ব্যাং ব্যাং পর্ক চিলি, কিমা ঘোটালা করারি রোটি এবং কষা মাংস সিগার রোল রয়েছে। ৩০ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর, দুপুর ১২টা থেকে ২টো পর্যন্ত চলবে এই অফার। দু’জনের খাওয়ার খরচ ২৫০০ টাকা, কর অতিরিক্ত।

ভেনেটো বার অ্যান্ড কিচেন
উৎসবের বিশেষ আ লা কার্ট মেনুতে রয়েছে ইটালিয়ান  স্বাদের মেনু। রয়েছে পিস ই পেতান্তে, ফেট্টুসিন ইন বাটারি প্রন, ম্যাঙ্গো চিজকেক, ভেনেটো সি ফুড প্ল্যাটার, শেফ স্পেশাল মিট লাভার পিৎজা, সিগনেচার ককটেল। ৩০ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর, সকাল ১১টা-১২টা পর্যন্ত চলবে এই অফার। দু’জনের খাওয়ার খরচ ২০০০ টাকা, কর অতিরিক্ত।

শিশা 
এই রেস্তরাঁয় পুজোর স্পেশাল মেনুতে পাবেন আচারি পনির টিক্কা, মেডিটেরেনিয়ান প্ল্যাটার, ক্রিস্পি টেম্পুরা বেবি কর্নের মতো পদ। লিট বা লং আইল্যান্ড আইস টি, ট্রিপল সেকেন্ড, কোলা স্প্ল্যাশ ইত্যাদি নানা লোভনীয় পানীয়। এই মেনু পাবেন মাত্র ৬৯ টাকায়। ৩০ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর, সময় দুপুর ৩টে থেকে রাত ২টো পর্যন্ত পাবেন রকমারি সুস্বাদু খাবার। তাতে বিদেশি স্বাদ যেমন থাকবে তেমনই থাকবে দেশি বিভিন্ন পদও।

ফ্যাক্টরি আউটলেট
এই রেস্তরাঁয় পুজো স্পেশাল পানীয়র মেনুতে পাবেন রিফ্রেশ ককটেল, লিট বা লং আইল্যান্ড আইসড টি, ক্যারেবিয়ান বিচ টি, সিনামন অ্যাপল শাওয়ার, জিঞ্জার পিচ মিন্ট স্ম্যাশ। এছাড়াও বিভিন্ন ধরনের খাবারও পাবেন। সেইসব পদের মধ্যে থাকছে চিকেন টিক্কা, পনির টিক্কা, মাটন কাবাবের মতো পদ। দু’জনের খাওয়ার খরচ ২০০০ টাকা, কর অতিরিক্ত।
শেরী ঘোষ
24th  September, 2022
রেস্তরাঁর খবর

বাঙালি চিরকালই মাছ খেতে ভালোবাসে। যে কোনও অনুষ্ঠানে তাদের মাছের কয়েক পদ চাই-ই চাই। এই ভাবনা থেকেই ওয়েস্টিন কলকাতায় শুরু হয়েছে সি ফুড ফেস্ট।
বিশদ

26th  November, 2022
ফ্লেভার্স অব ইন্ডিয়া রেস্তরাঁয়
দ্বিপদী কাবাব

আমাদের দেশে বিভিন্ন প্রদেশের খাবারের স্বাদ ভিন্ন। কোথাও একটু ঝাল বেশি খাওয়া, কোথাও বা খাবারে মশলা তেমন পড়ে না। কেউ হয়তো ঝোল খেতে ভালোবাসেন, কেউ বা কষা। ফ্লেভার্স অব ইন্ডিয়া রেস্তরাঁয় পাবেন ভারতের নানা প্রাদেশিক মেনু। মোগলাই, তন্দুর যেমন রয়েছে যেমনই দক্ষিণী খাবার, পূর্বাঞ্চলের স্বাদ ইত্যাদিতেও রেস্তরাঁর হেঁশেল ভরপুর। শীতের শুরুতেই দিল্লির কাবাব ফেস্টিভ্যালের আয়োজন করা হয়েছে এই রেস্তরাঁয়। সেইখান থেকে দু’টি বাছাই করা পদের রেসিপি দিলেন রেস্তরাঁর শেফ।
বিশদ

26th  November, 2022
শাকে ঢাকা আমিষ

শীতে শাকের আধিক্য দেখা দেয় বাজারে। নিরামিষ এই উপকরণের সাহায্যে তৈরি করতে পারেন সুস্বাদু সব আমিষ পদ। আমিষে নিরামিষে মেশানো কয়েকটি রেসিপি জানালেন মণিকাঞ্চন দে।
বিশদ

26th  November, 2022
বিয়েবাড়ি 
মহাভোজ

বিয়েবাড়ি মানেই খাওয়াদাওয়া জমজমাট। বিয়ের মরশুমে কেমন মেনু সাজিয়েছে বিভিন্ন কেটারিং সংস্থা? খবরে শেরী ঘোষ। বিশদ

19th  November, 2022
কাফে ওয়াটারলু
থেকে ধূমায়িত দু’টি পদ

কাফে ওয়াটারলুতে পাবেন টুকটাক খাওয়ার মতো নানা মেনু। আমিষ ও নিরামিষের দারুণ সমাহার এই রেস্তরাঁয়। সেখানকার দু’টি গ্রিলড সিজলারের রেসিপি দিলেন শেফ আমন সিংহ।
বিশদ

12th  November, 2022
হোমমেড চকোলেট

সামনেই শিশুদিবস। আমাদের খুদে পাঠকদের জন্য রইল একগুচ্ছ চকোলেটের ঘরোয়া রেসিপি। বাড়িতে সহজেই বানানো যায় এমন চকোলেটের সন্ধান দিলেন দেবীমিতা বসু বেরা।
বিশদ

12th  November, 2022
কচি হাত আঁচ বাদ

শিশু দিবসে কচিকাঁচাদের জন্য আঁচবিহীন রান্নার রেসিপি দিলেন মনীষা দত্ত।
বিশদ

12th  November, 2022
শীতল দিনে উষ্ণ চুমুক

শীত আসছে। আবহাওয়া মনোরম। এমন সময় একটু ভিন্ন স্বাদে মজুক মন। ঘরোয়া রেসিপিতে জেনে নিন স্যুপ রান্নার হরেক উপায়। জানালেন দেবারতি রায়। বিশদ

05th  November, 2022
আবর্তন: প্রতি পদে চমক

আইটিসি রয়্যাল বেঙ্গলের নবতম সংযোজন ‘আবর্তন’। এখানে খাবারের ধরন একেবারেই ভিন্ন। পরিবেশনা, প্রদর্শন ও স্বাদ সব কিছুই অন্য ধরনের। ভারি ভিন্ন সেই অভিজ্ঞতা। খাবারের ধরন সবই দক্ষিণ ভারতীয়। দক্ষিণ ভারতীয় বললেই যদি ইডলি, ধোসা বা বড়া ভাবেন তাহলে কিন্তু ভুল করবেন। বিশদ

05th  November, 2022
ফিশটিশ রেস্তরাঁয়
মৎস্য মেনু

মাছ দিয়ে চেনা যায় এই রেস্তরাঁটিকে। চেনা মাছের অচেনা স্বাদ যেমন পাবেন, তেমনই কিছু অতি চেনা রেসিপিও রয়েছে মেনুতে। সেখান থেকেই দু’টি ভিন্ন স্বাদের মাছের রেসিপি উপহার দিলেন রেস্তরাঁর কর্ণধার  সৌম্যজিৎ মজুমদার। বিশদ

05th  November, 2022
মাছে কন্টিনেন্টাল স্বাদ

মাছের একটু আলাদা রান্না চাইলে অনেকেই কন্টিনেন্টাল চেখে দেখেন। কিন্তু রেস্তরঁায় নয়। এবার বাড়িতেই বানান এই পদ।  রেসিপি দিলেন রুপালি রায়চৌধুরী। বিশদ

29th  October, 2022
হোমমেড 
স্ট্রিট ফুড

ফুচকা হোক বা ছোলে, বাড়িতে বানিয়ে খাওয়ার মজাই আলাদা। রেসিপি জানালেন এণাক্ষী বসু। বিশদ

29th  October, 2022
দৌলত কি চাট

ফ্রেশ ক্রিম ৫০০ মিলি, ফুল ক্রিম দুধ ১ লিটার, জাফরান ১০ গ্রাম (২ টেবিল চামচ দুধে ভেজানো), চিনি ১০০ গ্রাম, রোস্ট করা আমন্ড কুচি ৫০ গ্রাম।
পদ্ধতি: একটা তলা মোটা স্যসপ্যানে দুধ ফুটিয়ে নিন। তারপর তা ঢিমে আঁচে গ্যাসে বসিয়ে রাখুন। বিশদ

29th  October, 2022
কলকাতার মিষ্টির জবাব নেই: মনীষ মেহরোত্রা

গত মাসেই শহরে এসেছিলেন জনপ্রিয় শেফ মনীষ মেহরোত্রা। মুখোমুখি আড্ডায় জানালেন কলকাতা তাঁর অন্যতম প্রিয় শহর। সাক্ষাৎকারে কমলিনী চক্রবর্তী।  
বিশদ

29th  October, 2022
একনজরে
বৃহস্পতিবার পুকুরে স্নান করতে নেমে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক মহিলার। পুলিস জানিয়েছে, মৃত মহিলার নাম সমলা সং (৫২) ...

টেস্টে একদিনে পাঁচশো রান! বৃহস্পতিবার রাওয়ালপিন্ডিতে পাকিস্তানের বিরুদ্ধে এমন কাণ্ডই ঘটাল ইংল্যান্ড। ...

মতুয়া সম্প্রদায়ের উন্নয়নে দু’বছর আগে মতুয়া ওয়েলফেয়ার বোর্ড তৈরি করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই পর্ষদের মাধ্যমে গত দেড় বছরে মতুয়া অধ্যুষিত এলাকাগুলিতে খরচ করা হয়েছে প্রায় ৬ কোটি টাকা। ...

পূর্বস্থলীর পাটুলিতে সদগুরু স্বামী দেবানন্দ আশ্রমে গিয়ে খোল বাজিয়ে মাতালেন মন্ত্রী স্বপন দেবনাথ। বৃহস্পতিবার আশ্রমের কীর্তনের আসরে যোগ দেন তিনি। ভাগীরথীর তীরে আশ্রমিকদের জন্য শৌচাগার ও স্নানের ঘাট তৈরিরও প্রতিশ্রুতি দেন মন্ত্রী।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

পেশাদারি কর্ম কৃতিত্বে সুনাম। পৈতৃক সম্পত্তি থেকে অর্থলাভ ও সঞ্চয় বৃদ্ধি। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সুফল। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৮১: কার্ল মার্কসের স্ত্রী ও আমৃত্যু সহযোদ্ধা জেনি মার্কসের মৃত্যু
১৮৮৮: গবেষক, সংগ্রাহক এবং বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ক্ষিতিমোহন সেনের জন্ম
১৮৯৮: প্রথম ভারতীয় (বাঙালি) বিমান চালক যিনি প্রথম বিশ্বযুদ্ধে মিত্রশক্তির পক্ষে যুদ্ধ করেন এবং মৃত্যুবরণ করেন, সেই  ইন্দ্রলাল রায়ের জন্ম
১৯১৮:কলকাতা হাইকোর্টের বিচারপতি ও কলকাতা বিশ্ববিদ্যালয়ের প্রথম ভারতীয় উপাচার্য গুরুদাস বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু
১৯২৫: বিশিষ্ট অভিনেতা সন্তোষ দত্তর জন্ম
১৯৪২:  বিশ্বের প্রথম আণবিক চুল্লি পরীক্ষামূলক ভাবে শুরু হয় শিকাগোতো 
১৯৫৯: অভিনেতা বমান ইরানীর জন্ম
১৯৭৬: কিউবার প্রেসিডেন্ট হলেন ফিদেল কাস্ত্রো
১৯৮৪: ভোপাল গ্যাস দুর্ঘটনায় কমপক্ষে আড়াই হাজার মানুষের মৃত্যু
১৯৮৮: পাকিস্তানের প্রথম মহিলা প্রধানমন্ত্রী হলেন বেনজির ভুট্টো
১৯৮৯: ভারতের সপ্তম প্রধানমন্ত্রী হলেন ভিপি সিং
১৯৯১: কথাসাহিত্যিক বিমল মিত্রের মৃত্যু 
 



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৮০.২৮ টাকা ৮২.০২ টাকা
পাউন্ড ৯৬.৪২ টাকা ৯৯.৭৪ টাকা
ইউরো ৮৩.০৯ টাকা ৮৬.১৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৫৩,৭০০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৫০,৯৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৫১,৭০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৬৩,৬০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৬৩,৭০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১৬ অগ্রহায়ণ, ১৪২৯, শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২। নবমী ০/২৭ প্রাতঃ ৬/১৫ পরে দশমী ৫৮/৫৯ শেষ রাত্রি ৫/৪০। সূর্যোদয় ৬/৪/২২, সূর্যাস্ত ৪/৪৭/২৪। অমৃতযোগ দিবা ৬/৪৬ মধ্যে পুনঃ ৭/২৯ গতে ৯/৩৮ মধ্যে পুনঃ ১১/৪৭ গতে ২/৩৯ মধ্যে পুনঃ ৩/২২ গতে অস্তাবধি। রাত্রি ৫/৪০ গতে ৯/১৩ মধ্যে পুনঃ ১১/৫২ গতে ৩/২৫ মধ্যে পুনঃ ৪/১৮ গতে উদয়াবধি। বারবেলা ৮/৪৫ গতে ১১/২৬ মধ্যে। কালরাত্রি ৮/৬ গতে ৯/৪৬ মধ্যে। 
১৫ অগ্রহায়ণ, ১৪২৯, শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২। নবমী দিবা ৯/৪৮। সূর্যোদয় ৬/৬, সূর্যাস্ত ৪/৪৮। অমৃতযোগ দিবা ৭/২ মধ্যে ও ৭/৪৪ গতে ৯/৫০ মধ্যে ও ১১/৫৭ গতে ২/৫১ মধ্যে ও ৩/২৭ গতে ৪/৪৮ মধ্যে এবং রাত্রি ৫/৪৫ গতে ৯/২১ মধ্যে ও ১২/৩ গতে ৩/৩৮ মধ্যে ও ৪/৩২ গতে ৬/৬ মধ্যে। বারবেলা ৮/৪৬ গতে ১১/২৭ মধ্যে। কালরাত্রি ৮/৬ গতে ৯/৪৭ মধ্যে। 
৭ জমাদিয়ল আউয়ল।

ছবি সংবাদ

এই মুহূর্তে
আপনার আজকের দিনটি
মেষ: অর্থলাভ ও সঞ্চয় বৃদ্ধি। বৃষ: বিদ্যা অধ্যয়নে শুভ। মিথুন: বিজ্ঞান গবেষণায় বিশেষ অগ্রগতি। কর্কট: ধন প্রাপ্তির ...বিশদ

08:11:47 AM

হাইকোর্টেও ব্রাজিল-আর্জেন্তিনা!
ফুটবল বিশ্বকাপ জ্বরে কাঁপছে গোটা বিশ্ব। আর্জেন্তিনা-ব্রাজিলে দ্বিধাবিভক্ত বাঙালির তো ...বিশদ

08:10:00 AM

আইসিএসই-আইএসসির পরীক্ষাসূচি প্রকাশিত
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কোভিড পূর্ববর্তী নিয়মে ফিরছে আইসিএসই ও আইএসসি ...বিশদ

08:05:00 AM

খড়্গপুর ডিভিশনে আজ ট্রেন চলাচল ব্যাহত হবে
খড়্গপুর ডিভিশনে জরুরি কাজের জন্য আজ শুক্রবার রেল পরিষেবা কিছুটা ...বিশদ

08:00:00 AM

খড়্গপুর ডিভিশন: আজ ব্যাহত হবে ট্রেন চলাচল
 খড়্গপুর ডিভিশনে জরুরি কাজের জন্য আজ শুক্রবার রেল পরিষেবা কিছুটা ...বিশদ

08:00:00 AM

ইতিহাসে আজকের দিনে
  ১৮৮১: কার্ল মার্কসের স্ত্রী ও আমৃত্যু সহযোদ্ধা জেনি মার্কসের মৃত্যু ১৮৮৮: গবেষক, ...বিশদ

07:55:00 AM