Bartaman Patrika
অন্দরমহল
 

হোটেলে রেস্তরাঁয় পুজোর মেনু 

পুজো মানেই জমজমাটি মহাভোজ। হোটেল ও রেস্তরাঁর পুজোর মেনুর খবরে কমলিনী চক্রবর্তী।

আই টি সি সোনার কলকাতা ও রয়্যাল বেঙ্গল
আই টি সি সোনার কলকাতার ইডেন প্যাভেলিয়নে বাঙালি পদে ঠাসা লাঞ্চ ও ডিনার বুফে পাবেন ২১৫০ টাকায়। কর অতিরিক্ত। পুজোয় বাঙালি না খেয়ে ভিন দেশি খাবারের খোঁজ করছেন? চীনে, জাপানি, মঙ্গোলিয়ান, কোরিয়ান বা থাই পদে ঠাসা মেনু পাবেন হোটেলের প্যান এশিয়ান রেস্তরাঁয়। দাম ২৪৯৯ টাকা। কর অতিরিক্ত। এছাড়া নর্থ ওয়েস্টার্ন ফ্রন্টিয়ার কুইজিন পাবেন পেশওয়ারি রেস্তরাঁয়। তবে আ-লা-কার্ট মেনুতে। দমপক্ত রেস্তরাঁতেও রয়েছে থালির বন্দোবস্ত। সেট লাঞ্চ পাবেন ২৪০০ টাকায়। কর অতিরিক্ত। আই টি সি রয়্যাল বেঙ্গল হোটেলের গ্র্যান্ড মার্কেট প্যাভেলিয়ন রেস্তরাঁয় ইন্ডিয়ান ও ইন্টারন্যাশনাল মেনু পাবেন ২১৫০ টাকায়। কর অতিরিক্ত। হোটেলের ইতালিয়ান রেস্তরাঁ ওত্তিমোতে লাঞ্চ ও ডিনারের আ-লা-কার্ট মেনু পাবেন। রয়্যাল ভেগায় রয়েছে নিরামিষ মেনু। এখানে প্রায় সব পদই দেশি। পুজো স্পেশাল মেনু পাবেন ৪ থেকে ৮ অক্টোবর।
পার্ক হোটেল
পার্ক হোটেলের রোজ উড হলে লাইভ ঢাকের বাদ্যির সঙ্গে পাবেন পুজোর মহাভোজের মজা। ৫ থেকে ৭ অক্টোবর পাবেন পুজোর মেনু। সর্ষে ভাপা চিংড়ি, কাঁচালঙ্কা দিয়ে মুর্গির ঝোল, কষা মাংস, ঢাকাই আলুর দম, ঢাকাই পটলের দোরমা, ছানার তরকারি, কাঁচকলার কোপ্তা ইত্যাদি। রসগোল্লা, মিষ্টি দই, কালাকাঁদ, সীতাভোগ থাকবে মিষ্টির মেনুতে। দাম ১৪৯৫ টাকা। হোটেলের ব্রিজ রেস্তরাঁয় পাবেন পুজোর ফুড অ্যান্ড ফেস্ট মেনু। মেনুতে পাবেন চাট স্টেশন, চিকেন টিক্কা, মাছের চপ, ট্যাংরা স্টাইল চিলি চিকেন, চিংড়ি মাছের মালাইকারি, ভেটকি মাছের পাতুরি, মটরশুঁটি পোলাও, গরম ল্যাংচা, লাল দই, ছানার পায়েস ইত্যাদি। এই মেনুর দাম ১৯৯৫ টাকা। এই মেনু পাবেন ৪ থেকে ৮ অক্টোবর পর্যন্ত। হোটেলের স্যাফ্রন রেস্তরাঁয় আমিষ ও নিরামিষ থালির বন্দোবস্ত রয়েছে। আমিষ থালির দাম ২১৯৫ টাকা, নিরামিষ থালি পাবেন ১৯৯৫ টাকায়।
জি টি রুট
হোটেল জি টি রুটে পুজোর আমেজ শুরু হয়েছে ২ অক্টোবর থেকে। চলবে ৮ অক্টোবর পর্যন্ত। মেনুতে পাবেন মস্ত এ বদরঙ্গ, পাইন্যাপেল রায়তা বুন্দি, নারকেল পোস্তর বড়া, গুলাওটি কাবাব, মাছের পাতুরি, বড়া কাবাব, গিলাফি শিক কাবাব, পোস্ত মুর্গি, নল্লি নিহারি, মাটন চাঁপ, গোস্ত রেজালা, লাহোরি গোস্ত, মুর্গ বিরিয়ানি, মাটন শাহি স্টু, কেসর পেস্তা ফিরনি, রসমালাই ইত্যাদি। এই মেনুতে দু’জনের খাওয়ার খরচ মোটামুটি ৫০০ টাকা।
পার্ক প্যাভেলিয়ন
পার্ক প্যাভেলিয়নে দুর্গাপুজোর মহাভোজ শুরু হয়েছে আজ, ৫ অক্টোবর থেকে। চলবে ৮ অক্টোবর পর্যন্ত। মেনুতে পাবেন গন্ধরাজ সিকাঞ্জি, মিষ্টি ঘোল, ভেজি কাটলেট, মালাই পনির টিক্কা, মুর্গ হরিয়ালি কাবাব, চিংড়ি মাছের চপ, থ্রি বিন স্যালাড, গ্রিক স্যালাড, তাবুলেহ, পাস্তা স্যালাড, মোগলাই গোস্ত বিরিয়ানি, আফগানি মুর্গ মশলা, মাছের কালিগা, নারকেল দিয়ে লাউ চিংড়ি, ছানার ডালনা, সুলতানি শাহি ডাল, ওয়রকি পরোটা, রাধাবল্লভি, মিষ্টি দই, ছানার জিলিপি, ক্ষীরের পাটিসাপটা, জাক-এ-শাহি ইত্যাদি। এই মেনুতে দু’জনের খাওয়ার খরচ মোটামুটি ৮৪৯ টাকা।
আফরা
আফরার পুজো মেনুতে রয়েছে মিনিয়েচার মাখনি স্টাফড উইথ শাপলা নারকেল, কদমকুয়া মাটন কাবাব, মুর্শিদাবাদের লালা মাস, মুর্গির মরিচ রোস্ট ইত্যাদি। লাঞ্চ ও ডিনারের দাম ১১৯৯ টাকা। লাঞ্চ পাবেন ১২.৩০টা থেকে ৪.৩০ পর্যন্ত। ডিনারের সময় ৭.৩০টা থেকে ১২.৩০ টা।
দ্য ওরিয়েন্ট
এই রেস্তরাঁয় পুজোর মেনুতে পাবেন সেচুয়ান ফিশ উইথ চাইনিজ ক্যাবেজ, ক্র্যাব ইন টোবন চিলি স্যস, ক্রিস্পি প্রন ইন গার্লিক পেপার স্যস, থাই গ্রিন কারি, ভেজি বুদ্ধ ডিলাইট উইথ গোল্ডেন গার্লিক ইত্যাদি। এই মেনু থাকবে লাঞ্চ ও ডিনারে পুজোর চার দিন। দাম ১৬০০ টাকা, কর অতিরিক্ত। লাঞ্চ পাবেন ১২.৩০টা থেকে ৪.৩০টে। ডিনারের সময় ৭টা থেকে ১১টা।
সোনার তরী
সল্টলেকের সোনার তরী রেস্তরাঁয় পুজোর ক’দিন লাঞ্চ ও ডিনারে বুফে মেনু পাবেন। নন-ভেজ মেনুতে লাঞ্চ পাবেন ১৫৭৫ টাকায়। ভেজ মেনুতে লাঞ্চের দাম ১২৬৫ টাকা। ডিনার রয়েছে ১৫০০ টাকায়। উল্লেখযোগ্য মেনুর মধ্যে পাবেন রসুন মুর্গ টিক্কা, কাঁচা ইলিশের তেল ঝোল, ভুনা মাংস, মিষ্টি পোলাও, লুচি, আম সন্দেশ, ল্যাংচা ইত্যাদি। লাঞ্চ পাবেন ১২.৩০ থেকে ৪.৩০ পর্যন্ত। ডিনার ৭টা থেকে ১১টা পর্যন্ত পাওয়া যাবে।
দ্য কিচেন
লেকটাউন ভি আই পি রোডের মুখে দ্য কিচেন রেস্তরাঁ। এখানে ষষ্ঠী থেকে দশমী পাবেন ভরপুর পুজোর মেনু। রাত ২টো পর্যন্ত খোলা থাকবে রেস্তরাঁ। উল্লেখযোগ্য মেনুর মধ্যে রয়েছে ম্যারিনেটেড ম্যাংগো স্যালাড, ভিন্টেজ দই কাবাব, আকবরি পনির টিক্কা, ভিয়েতনামি ড্রাই চিলি ফিশ, ইরানি ফিশ টিক্কা, প্রন জলদ্ধরি, চাং মেয়ি চিকেন, ভিয়েতনামি ড্রাই চিলি ফিশ, টারকিশ মুর্গ কাবাব, প্রন মালাইকারি, মুর্গ কালিমির্চ, মাটন ভুনা মশলা, বাদশাহি নান, স্টাফড গ্রিলড চিকেন, স্প্যাগেটি উইথ গার্লিক প্রন ইন স্যাফ্রন স্যস, চকোলেট ফুচকা ইত্যাদি। পদ প্রতি দাম মোটামুটি ১৯৯ টাকা থেকে ৫২৫ টাকার মধ্যে।
গোল্ডেন টিউলিপ
সল্টলেক গোল্ডেন টিউলিপ হোটেলে পুজোয় থাকছে বিশেষ মেনু। তাতে পাবেন পনির টিক্কা, তন্দুরি আলু, তন্দুরি মুর্গ, মালাই চিকেন, স্পাইসি চিলি বেবি কর্ন, পিৎজা, পাস্তা ইত্যাদি। পুজোর মহাভোজ পাবেন ৪ থেকে ৮ অক্টোবর পর্যন্ত। মহাজোজের মেনুতে বাঙালি খাবারের মধ্যে পাবেন কচি পঁাঠার ঝোল, পোলাও, বাটি চিংড়ি, পাবদার ঝাল, পোস্ত বাঁধাকপির পাতুরি, নারকেল দিয়ে ছোলার ডাল ইত্যাদি।
মাংকি বার
মাংকি বারে পুজোর থিম চেনা অচেনা। অর্থাৎ চেনা রান্নার অচেনা স্বাদ। গতানুগতিক মেনুকেই নতুন রূপ দেওয়া হয়েছে এখানে। পুজোর মেনু চলবে ১১ অক্টোবর পর্যন্ত। উল্লেখযোগ্য কিছু পদের মধ্যে রয়েছে রসগোল্লার চাট, মাংসর ঝুরি ভাজা, জালি প্রন, মিনি প্যান্থেরাস, নলেন গুড়ের পান্না কোট্টা, টেপা কচুরি, ভেটকি ভাতে ইত্যাদি। নতুন ধরনের এই মেনুতে দু’জনের খাওয়ার খরচ মোটামুটি ১১০০ টাকা। ড্রিংকস সহ মিলের দাম ১৮০০ টাকা।
গ্রাফিক্স: সুব্রত মাজী ও চন্দন পাল 
05th  October, 2019
ওয়েস্ট ইন হোটেলে টু স্টেটস ফুড ফেস্ট 

রাজারহাটের ওয়েস্ট ইন হোটেলের সিজনাল টেস্ট রেস্তরাঁয় চলছে টু স্টেটস ফুড ফেস্ট। অন্ধ্রপ্রদেশ আর হায়দরাবাদ এই দুটি রাজ্যের খাবার থাকবে এই ফেস্টে। দক্ষিণ ভারতের এই দুটি রাজ্যে খাবারের মিল ও অমিল নিয়ে আলোচনায় মেতে উঠলেন বিশেষজ্ঞ দুই শেফ। হায়দরাবাদি রান্নায় তেল, ঘি, মশলার প্রাধান্য বেশি।   বিশদ

সরস্বতী পুজোয় বাহারি নিরামিষ 

সামনেই সরস্বতী পুজো। এই দিন অনেকেই নিরামিষ রান্না খান। বাহারি নিরামিষ রান্না করুন বাড়িতেই। চেনা সব্জি দিয়ে অচেনা পদ তৈরির জন্য রেসিপি দিলেন প্রতিমা বন্দ্যোপাধ্যায়।  
বিশদ

বাহারি মেনুতে জামাইভোজ 

বোনলেস চিকেন ৫০০ গ্রাম, টম্যাটো ২টি, পেঁয়াজ ৩টি, আদা ১ ইঞ্চি, রসুন ৬ কোয়া, ধনেগুঁড়ো ১ চা চামচ, জিরেগুঁড়ো ১ চা চামচ, কাজুবাদাম ১০টি, হলুদ  চা চামচ, কাঁচা লঙ্কা ৪টি, শুকনোলঙ্কা ১টি, নুন, চিনি, ঘি ১ টেবিল চামচ, সরষের তেল ২ টেবিল চামচ, ধনেপাতা কুচি, পাতিলেবুর রস ১ টেবিল চামচ।  
বিশদ

18th  January, 2020
ইছামতী রেস্তরাঁয় অষ্টমঙ্গলার জমকালো মেনু 

ইছামতী রেস্তরাঁয় একটু ভিন্নস্বাদের খাবার পাবেন। অষ্টমঙ্গলায় মেয়ে-জামাইকে তেমনই খাবার বাড়িতে রেঁধে খাওয়ান। রেস্তরাঁ থেকে দুটি ভিন্ন স্বাদের রেসিপি সংকলন করলেন
কমলিনী চক্রবর্তী।
 
বিশদ

18th  January, 2020
আইবুড়ো ভাতের মৎস্য মেনু 

চিংড়ি ১০টা (বড় সাইজের), জিরেবাটা ২ চামচ, আদাবাটা ২ চামচ, গোটাজিরে  চামচ, লাললঙ্কার গুঁড়ো  চামচ, কাঁচালঙ্কা ২টো, হলুদ ১ চামচ, চিনি ২ চামচ, নারকেল দুধ ১ কাপ, ঘি ২ চামচ, গরমমশলা ১ চামচ। 
বিশদ

18th  January, 2020
রেস্তরাঁর খবর 

নতুন বছরে নয়া মেনু নিয়ে হাজির জে ডব্লু ম্যারিয়টের ফাইন ডাইনিং রেস্তরাঁ ভিন্টেজ এশিয়া। ওরিয়েন্টাল মেনুতে নানা রকম অভিনবত্ব আনা হয় এখানকার মেনুতে। এবার এখানকার চমকপ্রদ পদের মধ্যে পাবেন আমিষ ও নিরামিষের নানা রকম।   বিশদ

11th  January, 2020
পদে পদে পিঠে 

সামনেই পৌষ সংক্রান্তি। পিঠের মরশুম। এই মরশুমে চেনা অচেনা কয়েক রকম পিঠের রেসিপি দিলেন মনিকাঞ্চন দে। 
বিশদ

11th  January, 2020
নানা স্বাদে চিকেন 

উপকরণ: বোনলেস চিকেন ছোট পিস করা ১৫০ গ্রাম, মুসুর ডাল ১ কাপ, পেঁয়াজকুচি ১টি, রসুনকুচি ৬টা, আদাবাটা ১ চা চামচ, পেঁয়াজবাটা ২ টেবিল চামচ, টম্যাটোকুচি ১টি, দই ২ টেবিল চামচ, হলুদ  চা চামচ।  বিশদ

11th  January, 2020
আমিষে নিরামিষে
কাটলেটের নানা রকম 

সয়া বা নিউট্রিলা ২ কাপ, আলুসিদ্ধ ২টো, পেঁয়াজকুচি  কাপ, কাঁচালঙ্কা কুচি স্বাদমতো, ধনেপাতা কুচি  কাপ, গরম মশলার গুঁড়ো ১ চা চামচ, ডিম ২টো, স্বাদমতো নুন, চিনি, সাদা তেল, বিস্কুটের গুঁড়ো ১ কাপ। 
বিশদ

04th  January, 2020
স্ট্যাডেল হোটেলের খাবারে বাঙালিয়ানা 

স্ট্যাডেল হোটেলের ফার্স্ট ইনিংস রেস্তরাঁয় পাবেন বিভিন্ন ধরনের মনোলোভা মেনু। সেখান থেকে নিজের পছন্দমতো দুটি বাঙালি রান্নার রেসিপি জানালেন হোটেলের এগজিকিউটিভ শেফ। রেসিপি সংকলনে কমলিনী চক্রবর্তী।
বিশদ

04th  January, 2020
মন মাতানো মাফিন 

 অ্যাপেল স্টুসেল মাফিন: উপকরণ: ময়দা ১ কাপ, চিনি  কাপ, বেকিং পাউডার ২ চা চামচ, দারচিনি গুঁড়ো  চা চামচ, নুন  চা চামচ, জায়ফল গুঁড়ো  চা চামচ, বড় ডিম ১টি, দুধ ১ কাপ, সাদা তেল  কাপ, আপেল ১ কাপ (খোসাসমেত কুচিয়ে নিতে হবে), টপিং-এর জন্য ব্রাউন সুগার  কাপ, ময়দা ২ টেবিল চামচ, দারচিনি গুঁড়ো  চা চামচ, মাখন ২ টেবিল চামচ (নরম অবস্থায় থাকা), আমন্ড ও আখরোট কুচি  কাপ। বিশদ

04th  January, 2020
স্যালাড! স্যালাড! 

হাড় ছাড়া সিদ্ধ করা শ্রেডেড চিকেন ১ কাপ, আনারসকুচি ছোট করে টুকরো করা ১ কাপ, মেয়োনিজ ৩ চামচ, পার্সলেপাতা, ধনেপাতা, পুদিনাপাতা, সামান্য লেটুসপাতা, পাতিলেবুর রস ১ চামচ, নুন আন্দাজমতো ও গোলমরিচ স্বাদমতো। 
বিশদ

28th  December, 2019
বে ক ড নো ন তা 

বাইরের খোলের জন্য লাগবে: আটা ২৫০ গ্রাম, নুন  চা চামচ, তেল বা ঘি ১ টেবিল চামচ, জল ১ কাপ। ভিতরের পুরের জন্য: ছাতু ১ কাপ (সেঁকে নেওয়া শুকনো তাওয়ায়), জিরে  চা চামচ, মৌরি  চা চামচ, জোয়ান ১ চা চামচ, কালোজিরে  চা চামচ, লঙ্কাগুঁড়ো  চা চামচ, লঙ্কাকুচি ২ চা চামচ, আদাকুচি ১ চা চামচ, রসুনকুচি ১ চা চামচ, ধনেপাতাকুচি ২ টেবিল চামচ, বিট নুন  চা চামচ, নুন স্বাদমতো, সরষের তেল ২ চা চামচ, জল ২ টেবিল চামচ। পরিবেশন করা হবে: বেগুন চোখা, টম্যাটো চোখা, আলু চোখা, আর ঘি। 
বিশদ

28th  December, 2019
পোর হাউসে ইংলিশ মেনু 

পোর হাউসে খাবার পাবেন বিভিন্ন স্বাদে। ভারতীয় খাবার যেমন আছে তেমনই রয়েছে বিদেশি খানা। নতুন বছরের প্রাক্কালে পোর হাউস থেকে দুটি বিদেশি রেসিপি সংকলন করলেন কমলিনী চক্রবর্তী। 
বিশদ

28th  December, 2019
একনজরে
জীবানন্দ বসু, কলকাতা: সংঘাতের আবহেই কি আগামীকাল রবিবার সাধারণতন্ত্র দিবসে রাজ্যপাল জগদীপ ধনকার ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মুখোমুখি হতে চলেছেন? সাংবিধানিক রীতি ও সৌজন্যের কারণেই কি তাঁদের দু’জনকে কাল পাশাপাশি দেখা যাবে? ...

দাভোস, ২৪ জানুয়ারি: ভারতকে হিন্দু রাষ্ট্র হিসেবে গড়ে তোলার প্রচেষ্টায় গণতন্ত্রকে ‘ধ্বংসের মুখে’ ঠেলে দিচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বৃহস্পতিবার দাভোসের ওয়ার্ল্ড ইকনমিক ফোরাম-এর মঞ্চ থেকে ...

সংবাদদাতা, কান্দি: বৃহস্পতিবার রাতে খবর পেয়ে বড়ঞা থানার শ্রীরামপুর গ্রাম থেকে আগ্নেয়াস্ত্র সহ এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিস। ধৃতের নাম সাদ্দাম শেখ। ওই গ্রামেই তার বাড়ি।   ...

সংবাদদাতা, পুরাতন মালদহ: দক্ষিণবঙ্গ থেকে ভোজ্য তেল নিয়ে এসে কালিয়াচকের ডাঙা এলাকায় একটি গোডাইনে মজুত করেছিল পাচারকারীরা। কিন্তু শেষরক্ষা হয়নি। তার কিছুক্ষণের মধ্যেই সেই তেল পাচারকারী লরির চালক ও খালাসিকে গ্রেপ্তার করে পুলিস।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ব্যবসাসূত্রে উপার্জন বৃদ্ধি। বিদ্যায় মানসিক চঞ্চলতা বাধার কারণ হতে পারে। গুরুজনদের শরীর-স্বাস্থ্য নিয়ে সচেতন থাকা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

জাতীয় ভোটদাতা দিবস
১৮৫০: অভিনেতা অর্ধেন্দু শেখর মুস্তাফির জন্ম
১৮৫৬: সমাজসেবক ও লেখক অশ্বিনীকুমার দত্তের জন্ম
১৮৭৪: ইংরেজ লেখক সামারসেট মমের জন্ম  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৫১ টাকা ৭২.২১ টাকা
পাউন্ড ৯১.৯৮ টাকা ৯৫.৩২ টাকা
ইউরো ৭৭.৩৮ টাকা ৮০.৩৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪০,৭১০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৮,৬২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৯,২০৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,৪০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,৫০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১০ মাঘ ১৪২৬, ২৫ জানুয়ারি ২০২০, শনিবার, প্রতিপদ ৫৫/২৪ রাত্রি ৪/৩২। শ্রবণা ৫৫/৩৩ রাত্রি ৪/৩৬। সূ উ ৬/২২/৭, অ ৫/১৫/৩১, অমৃতযোগ দিবা ১০/০ গতে ১২/৫৩ মধ্যে। রাত্রি ৭/৫২ গতে ১০/৩০ মধ্যে পুনঃ ১২/১৪ গতে ২/০ মধ্যে পুনঃ ২/৫২ গতে ৪/৩৭ মধ্যে। বারবেলা ৭/৪৩ মধ্যে পুনঃ ১/১০ গতে ২/৩২ মধ্যে পুনঃ ৩/৫৪ গতে অস্তাবধি। কালরাত্রি ৬/৫৪ মধ্যে পুনঃ ৪/৪৪ গতে উদয়াবধি। 
১০ মাঘ ১৪২৬, ২৫ জানুয়ারি ২০২০, শনিবার, প্রতিপদ ৫২/৪৫/৪২ রাত্রি ৩/৩১/৩১। শ্রবণা ৫৪/৮/১ শেষরাত্রি ৪/৪/২৬। সূ উ ৬/২৫/১৪, অ ৫/১৪/৮, অমৃতযোগ দিবা ৯/৫৮ গতে ১২/৫৭ মধ্যে ও রাত্রি ৭/৫৮ গতে ১০/৩৩ মধ্যে ও ১২/১৬ গতে ১/৫৮ মধ্যে ও ২/৫০ গতে ৪/৩৩ মধ্যে। কালবেলা ৭/৪৬/২১ মধ্যে ও ৩/৫৪/২ গতে ৫/১৪/৮ মধ্যে, কালরাত্রি ৬/৫৪/১ মধ্যে ও ৪/৪৬/২০ গতে ৬/২৪/৫৫ মধ্যে। 
২৯ জমাদিয়ল আউয়ল  

ছবি সংবাদ

এই মুহূর্তে
ভুবনেশ্বর বিমানবন্দরে নির্মীয়মান অংশ ভেঙে এক শ্রমিকের মৃত্যু 
ভুবনেশ্বরে বিজু পট্টনায়েক বিমানবন্দরে নির্মীয়মান অংশ ভেঙে মৃত্যু হল এক ...বিশদ

01:22:58 PM

কেশিয়াড়িতে যুবতীর রক্তাক্ত দেহ উদ্ধার
 

পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়ি এলাকার সাঁতারাপুর গ্রামে এক যুবতীর রক্তাক্ত মৃতদেহ ...বিশদ

01:09:01 PM

সাধারণতন্ত্র দিবসের আগে ময়নাগুড়িতে চলছে নাকা চেকিং
 

সাধারণতন্ত্র দিবসের আগে শনিবার ময়নাগুড়ি জুড়ে চলছে পুলিসের নাকা চেকিং। ...বিশদ

01:09:00 PM

জাতীয় ভোটার দিবসে ট্যুইট করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় 

01:04:00 PM

জাতীয় ক্রিকেট দলের নির্বাচক পদের জন্য আবেদনপত্র জমা দিলেন নয়ন মোঙ্গিয়া: সূত্র 

12:27:33 PM

নদীয়ার হাঁসখালিতে এক যুবকের মৃতদেহ উদ্ধার, খুন বলে অনুমান পুলিসের 

12:25:21 PM