Bartaman Patrika
অন্দরমহল
 

হোটেলে রেস্তরাঁয় পুজোর মেনু 

পুজো মানেই জমজমাটি মহাভোজ। হোটেল ও রেস্তরাঁর পুজোর মেনুর খবরে কমলিনী চক্রবর্তী।

আই টি সি সোনার কলকাতা ও রয়্যাল বেঙ্গল
আই টি সি সোনার কলকাতার ইডেন প্যাভেলিয়নে বাঙালি পদে ঠাসা লাঞ্চ ও ডিনার বুফে পাবেন ২১৫০ টাকায়। কর অতিরিক্ত। পুজোয় বাঙালি না খেয়ে ভিন দেশি খাবারের খোঁজ করছেন? চীনে, জাপানি, মঙ্গোলিয়ান, কোরিয়ান বা থাই পদে ঠাসা মেনু পাবেন হোটেলের প্যান এশিয়ান রেস্তরাঁয়। দাম ২৪৯৯ টাকা। কর অতিরিক্ত। এছাড়া নর্থ ওয়েস্টার্ন ফ্রন্টিয়ার কুইজিন পাবেন পেশওয়ারি রেস্তরাঁয়। তবে আ-লা-কার্ট মেনুতে। দমপক্ত রেস্তরাঁতেও রয়েছে থালির বন্দোবস্ত। সেট লাঞ্চ পাবেন ২৪০০ টাকায়। কর অতিরিক্ত। আই টি সি রয়্যাল বেঙ্গল হোটেলের গ্র্যান্ড মার্কেট প্যাভেলিয়ন রেস্তরাঁয় ইন্ডিয়ান ও ইন্টারন্যাশনাল মেনু পাবেন ২১৫০ টাকায়। কর অতিরিক্ত। হোটেলের ইতালিয়ান রেস্তরাঁ ওত্তিমোতে লাঞ্চ ও ডিনারের আ-লা-কার্ট মেনু পাবেন। রয়্যাল ভেগায় রয়েছে নিরামিষ মেনু। এখানে প্রায় সব পদই দেশি। পুজো স্পেশাল মেনু পাবেন ৪ থেকে ৮ অক্টোবর।
পার্ক হোটেল
পার্ক হোটেলের রোজ উড হলে লাইভ ঢাকের বাদ্যির সঙ্গে পাবেন পুজোর মহাভোজের মজা। ৫ থেকে ৭ অক্টোবর পাবেন পুজোর মেনু। সর্ষে ভাপা চিংড়ি, কাঁচালঙ্কা দিয়ে মুর্গির ঝোল, কষা মাংস, ঢাকাই আলুর দম, ঢাকাই পটলের দোরমা, ছানার তরকারি, কাঁচকলার কোপ্তা ইত্যাদি। রসগোল্লা, মিষ্টি দই, কালাকাঁদ, সীতাভোগ থাকবে মিষ্টির মেনুতে। দাম ১৪৯৫ টাকা। হোটেলের ব্রিজ রেস্তরাঁয় পাবেন পুজোর ফুড অ্যান্ড ফেস্ট মেনু। মেনুতে পাবেন চাট স্টেশন, চিকেন টিক্কা, মাছের চপ, ট্যাংরা স্টাইল চিলি চিকেন, চিংড়ি মাছের মালাইকারি, ভেটকি মাছের পাতুরি, মটরশুঁটি পোলাও, গরম ল্যাংচা, লাল দই, ছানার পায়েস ইত্যাদি। এই মেনুর দাম ১৯৯৫ টাকা। এই মেনু পাবেন ৪ থেকে ৮ অক্টোবর পর্যন্ত। হোটেলের স্যাফ্রন রেস্তরাঁয় আমিষ ও নিরামিষ থালির বন্দোবস্ত রয়েছে। আমিষ থালির দাম ২১৯৫ টাকা, নিরামিষ থালি পাবেন ১৯৯৫ টাকায়।
জি টি রুট
হোটেল জি টি রুটে পুজোর আমেজ শুরু হয়েছে ২ অক্টোবর থেকে। চলবে ৮ অক্টোবর পর্যন্ত। মেনুতে পাবেন মস্ত এ বদরঙ্গ, পাইন্যাপেল রায়তা বুন্দি, নারকেল পোস্তর বড়া, গুলাওটি কাবাব, মাছের পাতুরি, বড়া কাবাব, গিলাফি শিক কাবাব, পোস্ত মুর্গি, নল্লি নিহারি, মাটন চাঁপ, গোস্ত রেজালা, লাহোরি গোস্ত, মুর্গ বিরিয়ানি, মাটন শাহি স্টু, কেসর পেস্তা ফিরনি, রসমালাই ইত্যাদি। এই মেনুতে দু’জনের খাওয়ার খরচ মোটামুটি ৫০০ টাকা।
পার্ক প্যাভেলিয়ন
পার্ক প্যাভেলিয়নে দুর্গাপুজোর মহাভোজ শুরু হয়েছে আজ, ৫ অক্টোবর থেকে। চলবে ৮ অক্টোবর পর্যন্ত। মেনুতে পাবেন গন্ধরাজ সিকাঞ্জি, মিষ্টি ঘোল, ভেজি কাটলেট, মালাই পনির টিক্কা, মুর্গ হরিয়ালি কাবাব, চিংড়ি মাছের চপ, থ্রি বিন স্যালাড, গ্রিক স্যালাড, তাবুলেহ, পাস্তা স্যালাড, মোগলাই গোস্ত বিরিয়ানি, আফগানি মুর্গ মশলা, মাছের কালিগা, নারকেল দিয়ে লাউ চিংড়ি, ছানার ডালনা, সুলতানি শাহি ডাল, ওয়রকি পরোটা, রাধাবল্লভি, মিষ্টি দই, ছানার জিলিপি, ক্ষীরের পাটিসাপটা, জাক-এ-শাহি ইত্যাদি। এই মেনুতে দু’জনের খাওয়ার খরচ মোটামুটি ৮৪৯ টাকা।
আফরা
আফরার পুজো মেনুতে রয়েছে মিনিয়েচার মাখনি স্টাফড উইথ শাপলা নারকেল, কদমকুয়া মাটন কাবাব, মুর্শিদাবাদের লালা মাস, মুর্গির মরিচ রোস্ট ইত্যাদি। লাঞ্চ ও ডিনারের দাম ১১৯৯ টাকা। লাঞ্চ পাবেন ১২.৩০টা থেকে ৪.৩০ পর্যন্ত। ডিনারের সময় ৭.৩০টা থেকে ১২.৩০ টা।
দ্য ওরিয়েন্ট
এই রেস্তরাঁয় পুজোর মেনুতে পাবেন সেচুয়ান ফিশ উইথ চাইনিজ ক্যাবেজ, ক্র্যাব ইন টোবন চিলি স্যস, ক্রিস্পি প্রন ইন গার্লিক পেপার স্যস, থাই গ্রিন কারি, ভেজি বুদ্ধ ডিলাইট উইথ গোল্ডেন গার্লিক ইত্যাদি। এই মেনু থাকবে লাঞ্চ ও ডিনারে পুজোর চার দিন। দাম ১৬০০ টাকা, কর অতিরিক্ত। লাঞ্চ পাবেন ১২.৩০টা থেকে ৪.৩০টে। ডিনারের সময় ৭টা থেকে ১১টা।
সোনার তরী
সল্টলেকের সোনার তরী রেস্তরাঁয় পুজোর ক’দিন লাঞ্চ ও ডিনারে বুফে মেনু পাবেন। নন-ভেজ মেনুতে লাঞ্চ পাবেন ১৫৭৫ টাকায়। ভেজ মেনুতে লাঞ্চের দাম ১২৬৫ টাকা। ডিনার রয়েছে ১৫০০ টাকায়। উল্লেখযোগ্য মেনুর মধ্যে পাবেন রসুন মুর্গ টিক্কা, কাঁচা ইলিশের তেল ঝোল, ভুনা মাংস, মিষ্টি পোলাও, লুচি, আম সন্দেশ, ল্যাংচা ইত্যাদি। লাঞ্চ পাবেন ১২.৩০ থেকে ৪.৩০ পর্যন্ত। ডিনার ৭টা থেকে ১১টা পর্যন্ত পাওয়া যাবে।
দ্য কিচেন
লেকটাউন ভি আই পি রোডের মুখে দ্য কিচেন রেস্তরাঁ। এখানে ষষ্ঠী থেকে দশমী পাবেন ভরপুর পুজোর মেনু। রাত ২টো পর্যন্ত খোলা থাকবে রেস্তরাঁ। উল্লেখযোগ্য মেনুর মধ্যে রয়েছে ম্যারিনেটেড ম্যাংগো স্যালাড, ভিন্টেজ দই কাবাব, আকবরি পনির টিক্কা, ভিয়েতনামি ড্রাই চিলি ফিশ, ইরানি ফিশ টিক্কা, প্রন জলদ্ধরি, চাং মেয়ি চিকেন, ভিয়েতনামি ড্রাই চিলি ফিশ, টারকিশ মুর্গ কাবাব, প্রন মালাইকারি, মুর্গ কালিমির্চ, মাটন ভুনা মশলা, বাদশাহি নান, স্টাফড গ্রিলড চিকেন, স্প্যাগেটি উইথ গার্লিক প্রন ইন স্যাফ্রন স্যস, চকোলেট ফুচকা ইত্যাদি। পদ প্রতি দাম মোটামুটি ১৯৯ টাকা থেকে ৫২৫ টাকার মধ্যে।
গোল্ডেন টিউলিপ
সল্টলেক গোল্ডেন টিউলিপ হোটেলে পুজোয় থাকছে বিশেষ মেনু। তাতে পাবেন পনির টিক্কা, তন্দুরি আলু, তন্দুরি মুর্গ, মালাই চিকেন, স্পাইসি চিলি বেবি কর্ন, পিৎজা, পাস্তা ইত্যাদি। পুজোর মহাভোজ পাবেন ৪ থেকে ৮ অক্টোবর পর্যন্ত। মহাজোজের মেনুতে বাঙালি খাবারের মধ্যে পাবেন কচি পঁাঠার ঝোল, পোলাও, বাটি চিংড়ি, পাবদার ঝাল, পোস্ত বাঁধাকপির পাতুরি, নারকেল দিয়ে ছোলার ডাল ইত্যাদি।
মাংকি বার
মাংকি বারে পুজোর থিম চেনা অচেনা। অর্থাৎ চেনা রান্নার অচেনা স্বাদ। গতানুগতিক মেনুকেই নতুন রূপ দেওয়া হয়েছে এখানে। পুজোর মেনু চলবে ১১ অক্টোবর পর্যন্ত। উল্লেখযোগ্য কিছু পদের মধ্যে রয়েছে রসগোল্লার চাট, মাংসর ঝুরি ভাজা, জালি প্রন, মিনি প্যান্থেরাস, নলেন গুড়ের পান্না কোট্টা, টেপা কচুরি, ভেটকি ভাতে ইত্যাদি। নতুন ধরনের এই মেনুতে দু’জনের খাওয়ার খরচ মোটামুটি ১১০০ টাকা। ড্রিংকস সহ মিলের দাম ১৮০০ টাকা।
গ্রাফিক্স: সুব্রত মাজী ও চন্দন পাল 
05th  October, 2019
ঠান্ডা ঠান্ডা কুল কুল শরবত 

এই গরমে বাড়িতেই বানানো যায় নানা রকম শরবত। ঘরোয়া পদ্ধতিতে কেমন শরবত বানাতে পারেন, তা নিয়ে শেফ তরলা দালাল জানালেন, গরমে বিভিন্ন ধরনের ফল পাওয়া যায় বাজারে। সেইসব ফল দিয়ে নানা রকম শরবত বানাতে পারেন বাড়িতে।  বিশদ

23rd  May, 2020
জিভে জল সন্ধের খাবারে

লকডাউনে এখন অনেকের হাতেই প্রচুর সময়। সেটা কাজে লাগিয়ে আমরা নিত্যনতুন খাবার বানাচ্ছি ঘরে বসে। না-ই বা হল রাস্তার মোড়ে দাঁড়িয়ে ফুচকা খাওয়া, তাই বলে কি ফুচকা-পর্ব বন্ধ থাকবে? মোটেও না, বাড়িতেই সময় নিয়ে বানিয়ে ফেলুন ফুলকো মুচমুচে ফুচকা, সঙ্গে আলুর পুর, তেঁতুল জল স-ও-ব। ঘরোয়া উপকরণ দিয়ে ফুচকার মতো বানানো যায় পিৎজা, ভেলপুরি, পোহা ইডলিও। এমন নানা মুখরোচক স্ন্যাক্সের রেসিপি বললেন শেফ সঞ্জীব কাপুর। বিশদ

16th  May, 2020
রান্নাঘরে রোগ প্রতিরোধ

যে কোনও রোগ সংক্রমণ থেকে বাঁচতে চাই জোরদার ইমিউনিটি। আর এই ইমিউনিটির আঁতুড়ঘর হল কিচেন। তাই রান্নাঘর থেকেই শুরু হোক রোগ প্রতিরোধ শক্তি বাড়ানোর অভিযান। কীভাবে? বিশিষ্ট ডায়েটিশিয়ান অরূপা সেনগুপ্তর পরামর্শ বুঝিয়ে দিলেন সোমা লাহিড়ী।
বিশদ

25th  April, 2020
 ইমিউনিটি বাড়বে স্বাদেও ভরপুর

 করোনা ভাইরাসের দাপটে গোটা পৃথিবী এখন কাবু। এমন অবস্থায় রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে তোলা দরকার। ইমিউনিটি বাড়ানোর সহজ কিছু রেসিপি দিলেন স্বনামধন্য শেফ অজয় চোপড়া। তাঁর সঙ্গে ফোনালাপে কমলিনী চক্রবর্তী।
বিশদ

25th  April, 2020
মন ভালো করা রান্না 

এই অনিশ্চিত সময়ে আমরা আনন্দ খুঁজছি সারাক্ষণ। এমন পরিস্থিতিতে মন ভালো করে দেওয়া রান্নার রেসিপি দিলেন স্বনামধন্য শেফ রণবীর ব্রার। তাঁর সঙ্গে কথা বললেন কমলিনী চক্রবর্তী।  
বিশদ

18th  April, 2020
ঘরোয়া স্বাস্থ্যকর মেনুতে 

বাংলা নববর্ষকে স্বাগত জানাতে ঘরোয়া অথচ মুখরোচক মেনুর রেসিপি দিলেন মণিকাঞ্চন দে।  
বিশদ

11th  April, 2020
নানা স্বাদে চাট 

বাটি চাট
উপকরণ: ময়দা ২ কাপ, আলুসিদ্ধ ২টো (ছোট করে পিস করা) পেঁয়াজ কুচি  কাপ, ভেজানো ছোলা  কাপ, ধনেপাতার চাটনি ১ টেবিল চামচ, টম্যাটো কুচি  কাপ, গাজর কুচি ১ টেবিল চামচ, বিলাতি আমড়া কুচি  টেবিল চামচ, পাতিলেবুর রস ১ টেবিল চামচ, চাট মশলা ১ টেবিল চামচ, টক দই ৩ টেবিল চামচ, ঝুড়িভাজা  কাপ, স্বাদমতো নুন, সাদাতেল ১ কাপ। 
বিশদ

28th  March, 2020
পোস্ত দিয়ে নানা ধরনের সুস্বাদু পদ 

বেগুন পোস্ত
উপকরণ: বেগুন ২টো (মাঝারি মাপের ৩০০ গ্রাম), বেগুন ২টো বোঁটাসমেত লম্বালম্বি ৪ ভাগ করে কাটুন, পেঁয়াজকুচি ১টা, টম্যাটো কুচি ১টা, পোস্তবাটা ৪ চামচ, সর্ষের তেল ২ চামচ, টকদই ২ চামচ, কালোজিরে  চামচ, চিনি  চামচ, হলুদ + চামচ, লঙ্কাগুঁড়ো ১ চামচ, নুন স্বাদমতো, কাঁচালঙ্কা চেরা ২-৩টে, ধনেপাতাকুচি ২ চামচ। 
বিশদ

28th  March, 2020
মাইক্রোওভেনে রাঁধা নানারকম পদ 

মশালা ভিন্ডি
উপকরণ: কচি ঢেঁড়স ৫০০ গ্রাম, একটি বড় সাইজের টম্যাটো কুচি, পেঁয়াজকুচি ২টো, আদা ও রসুন বাটা ১ চামচ, হলুদগুঁড়ো ও লঙ্কাগুঁড়ো, জিরে ও ধনে গুঁড়ো  চামচ করে। গরমমশলা গুঁড়ো  চামচ নুন ও চিনি, কারিপাতা ৩-৪টি, সাদা তেল ৩ চামচ, ও আমচুর পাউডার। 
বিশদ

28th  March, 2020
ফেয়ার ফিল্ড হোটেলে রাজস্থানি ফুড ফেস্ট 

রাজারহাটের ফেয়ার ফিল্ড হোটেলে এখন চলছে কিচেনস অব মারওয়ার ফুড ফেস্ট। রাজস্থানি ঘরানার খাবার নিয়ে তৈরি এই ফুড ফেস্ট। রাজস্থানি খাবার মানে যে শুধুই নিরামিষ তা নয়। বিভিন্ন আমিষ খাবারও পাবেন এই ঘরানায়। রাজস্থানে এক ধরনের বিশেষ লাল লঙ্কা পাওয়া যায়।  
বিশদ

21st  March, 2020
আ-হা-রে শুক্তো

আলু, বেগুন, রাঙাআলু, পেঁপে, কাঁচকলা সব সব্জিই ৫/৬ টুকরো লম্বা করে কেটে ৪/৫টি বড়ি,  চামচ আদাবাটা,  চামচ গোটা পাঁচফোড়ন ও  চামচ পাঁচফোড়ন শুকনো খোলায় নেড়ে গুঁড়ো করা, নুন স্বাদমতো, সামান্য হলুদ, নিমপাতা গোটা ১৫-২০টি (প্রয়োজনে বেশি নেওয়া যেতে পারে), সর্ষের তেল ২ টেবিল চামচ। 
বিশদ

21st  March, 2020
মাছের হরেক রকম পদ 

মাছ ৬০০ গ্রাম (পিস করা), পেঁয়াজবাটা ২ টেবিল চামচ, আদাবাটা  চামচ, রসুন বাটা  চা চামচ, জিরের গুঁড়ো ১ চা চামচ, গোলমরিচের গুঁড়ো ১ চা চামচ, কাজুবাদাম আর কিসমিসবাটা ফোড়নের জন্য (শুকনোলঙ্কা ১টি, গোলমরিচ ৫টা, লবঙ্গ ২টো, গরমমশলার গুঁড়ো  চা চামচ, টকদই ৪ টেবিল চামচ, দুধ ১ কাপ, সাদা তেল ২ টেবিল চামচ, ঘি ১ টেবিল চামচ। 
বিশদ

21st  March, 2020
গোকুল থেকে নানা স্বাদে মিষ্টিমুখ

গোকুল মিষ্টির দোকানের অনন্য স্বাদের মিষ্টি বাড়িতেও বানাতে পারেন। তিন ধরনের মিষ্টির রেসিপি সংকলন করলেন কমলিনী চক্রবর্তী।  বিশদ

21st  March, 2020
দুধের নোনতা স্বাদ 

চিকেন ফিলে ৪ পিস, বাটার ৫০ গ্রাম, দুধ ১ কাপ, ময়দা ১ কাপ, রোজমেরি পাউডার ১ চামচ, নুন স্বাদমতো, লেবুর রস, গোলমরিচ ১ চামচ। পদ্ধতি: চিকেন ফিলেগুলো গোলমরিচ ও লেবুর রস মাখিয়ে কিছুক্ষণ রেখে দিন। এবার প্যানে বাটার গরম করে ফিলেগুলো ভালোভাবে সেঁকে নিন। 
বিশদ

14th  March, 2020
একনজরে
অলকাভ নিয়োগী, বর্ধমান: করোনা ভাইরাসের সংক্রমণে যখন গোটা রাজ্য আতঙ্কিত, তখন ‘মড়ার উপর খাড়ার ঘা’য়ের মতো ব্যাপক ক্ষয়ক্ষতি করে দিয়ে গিয়েছে সুপার সাইক্লোন উম-পুন। ...

সংবাদদাতা, দিনহাটা: করোনা সংক্রমণ ঠেকাতে দিনহাটা মহকুমা হাসপাতালে এবার আইসোলেশন ওয়ার্ড চালুর উদ্যোগ নিল কোচবিহার জেলা স্বাস্থ্য দপ্তর। জুন মাসের মধ্যেই ১৫-২০টি বেডের আইসোলেশন ওয়ার্ড করা হবে।   ...

  নয়াদিল্লি, ২৮ মে: কর্মীরা করোনায় আক্রান্ত হয়ে পড়ায় তামিলনাড়ুতে উৎপাদন কেন্দ্র বন্ধ করল মোবাইল প্রস্তুতকারী সংস্থা নোকিয়া। তামিলনাড়ুর শ্রীপেরুম্বুদুরের ওই প্ল্যান্টে গত সপ্তাহ থেকেই কাজ বন্ধ করে দেওয়া হয়েছে। ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: করোনা সংক্রমণ এবং মৃত্যুর নিরিখে দেশের মধ্যে শীর্ষে থাকা মহারাষ্ট্র সহ পাঁচ রাজ্য থেকে ২০ হাজারের বেশি পরিযায়ী শ্রমিকদের নিয়ে বৃহস্পতিবার ফিরল ১৬টি স্পেশাল ট্রেন। এর মধ্যে ন’টি ট্রেনে চেপে ১০ হাজারের বেশি পরিযায়ী শ্রমিক ফিরলেন মহারাষ্ট্র ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যায় সাফল্যও হতাশা দুই বর্তমান। নতুন প্রেমের সম্পর্ক গড়ে উঠবে। কর্মপ্রার্থীদের শুভ যোগ আছে। কর্মক্ষেত্রের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৬৫—প্রবাসী, মডার্ন রিভিউয়ের প্রতিষ্ঠাতা ও সম্পাদক রামানন্দ চট্টোপাধ্যায়ের জন্ম।
১৯৫৩—প্রথম এভারেস্ট শৃঙ্গ জয় করলেন তেনজিং নোরগে এবং এডমন্ড হিলারি
১৯৫৪—অভিনেতা পঙ্কজ কাপুরের জন্ম।
১৯৭২—অভিনেতা পৃথ্বীরাজ কাপুরের মৃত্যু।
১৯৭৭—ভাষাবিদ সুনীতি চট্টোপাধ্যায়ের মৃত্যু।
১৯৮৭—ভারতের পঞ্চম প্রধানমন্ত্রী চৌধুরি চরণ সিংয়ের মৃত্যু।



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭৫.০১ টাকা ৭৬.৭৩ টাকা
পাউন্ড ৯১.৩২ টাকা ৯৪.৫৭ টাকা
ইউরো ৮১.৯৯ টাকা ৮৫.০৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪১,৮৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৯,৭৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪০,৩৩০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
22nd  March, 2020

দিন পঞ্জিকা

১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ মে ২০২০, শুক্রবার, সপ্তমী ৪২/২৯ রাত্রি ৯/৫৬। অশ্লেষানক্ষত্র ৫/৫ দিবা ৬/৫৮। সূর্যোদয় ৪/৫৬/৬, সূর্যাস্ত ৬/১১/৫৫। অমৃতযোগ দিবা ১২/০ গতে ২/৩৯ মধ্যে। রাত্রি ৮/২১ মধ্যে পুনঃ ১২/৩৮ গতে ২/৪৭ মধ্যে পুনঃ ৩/৩০ গতে উদয়াবধি। বারবেলা ৮/১৫ গতে ১১/৩৪ মধ্যে। কালরাত্রি ৮/৫২ গতে ১০/১৩ মধ্যে।
১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ মে ২০২০, শুক্রবার, সপ্তমী রাত্রি ৭/৩। মঘানক্ষত্র রাত্রি ৩/৩৬। সূর্যোদয় ৪/৫৬, সূর্যাস্ত ৬/১৪। অমৃতযোগ দিবা ১২/৪ গতে ২/৪৫ মধ্যে এবং রাত্রি ৮/২৭ মধ্যে ও ১২/৪০ গতে ২/৪৮ মধ্যে ও ৩/৩০ গতে ৪/৫৬ মধ্যে। বারবেলা ৮/১৫ গতে ১১/৩৫ মধ্যে। কালরাত্রি ৮/৫৪ গতে ১০/১৪ মধ্যে।
৫ শওয়াল

ছবি সংবাদ

এই মুহূর্তে
হিমাচলে করোনা আক্রান্ত আরও ৯
হিমাচল প্রদেশে করোনায় আক্রান্ত হলেন আরও ৯ জন। এই নিয়ে ...বিশদ

01:43:58 PM

করোনা: কোন রাজ্যে কত আক্রান্ত? 
ভারতে এখনও পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ লক্ষ ...বিশদ

01:07:45 PM

লকডাউন নিয়ে আলোচনায় প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী 
লকডাউন নিয়ে মুখ্যমন্ত্রীদের মতামত শোনার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে ...বিশদ

12:40:28 PM

শ্রমিক স্পেশাল: নতুন বিজ্ঞপ্তি জারি রেলমন্ত্রকের
শ্রমিক স্পেশাল নিয়ে নতুন বিজ্ঞপ্তি জারি করল রেল। বিজ্ঞপ্তিতে বলা ...বিশদ

11:43:49 AM

 ঘুরিয়ে-ফিরিয়ে পড়ুয়াদের আনা হবে: পার্থ
একদিনে সব পড়ুয়া নয়। ঘুরিয়ে-ফিরিয়ে তাদের স্কুলে আনা হবে। স্কুল ...বিশদ

10:13:36 AM

কেরলে আরও এক করোনা রোগীর মৃত্যু
কেরলে মৃত্যু হল আরও এক বৃদ্ধ করোনা রোগীর। বয়স ...বিশদ

10:11:20 AM