Bartaman Patrika
অন্দরমহল
 

জমিয়ে জামাই আদর 

তাজ বেঙ্গল
এই হোটেলের সোনারগাঁও রেস্তরাঁয় জামাইষষ্ঠীর দিন রয়েছে আমিষ ও নিরামিষ থালি। আমিষ থালির মধ্যে আছে বেলের ঘোল, ঝুরি আলুভাজা, ভেটকি ফ্রাই, ট্যাংরা মাছের তেলঝাল, চিংড়ি মালাইকারি, ভেটকি মাছের পাতুরি, চিকেন ডাকবাংলো, কষা মাংস, কড়াইশুটি দিয়ে ডাল, ঘি ভাত, রাধাবল্লভী, কাঁচা আমের চাটনি। ডেজার্টের মধ্যে আছে মিষ্টি দই, কাঁচাগোল্লা, গোবিন্দভোগ চালের পায়েস। লাঞ্চ ও ডিনারে মিলবে। খরচ-৩২০০ টাকা ও কর (১ জন)। এছাড়া জামাই ভোজের নিরামিষ থালিতে আছে বেলের ঘোল, নারকেল পোস্তর বাটা, ঝুরি আলুভাজা, মোচার পাতুড়ি, এঁচড়ের কালিয়া, ছানার কালিয়া, পালংশাকের চচ্চড়ি, গোলবাড়ির কষা আলুর দম, কড়াইশুটি দিয়ে ডাল, ঘি ভাত, রাধাবল্লভী, কাঁচা আমের চাটনি, মিষ্টি দই, কাঁচাগোল্লা, গোবিন্দভোগ চালের পায়েস।
খরচ-২৫০০ টাকা ও কর (১ জন)।
৬ বালিগঞ্জ প্লেস
এঁদের বালিগঞ্জ প্লেস, সল্টলেক, রাজারহাট এই তিনটি শাখায় মহা সমারোহে জামাই আদরের ব্যবস্থা করা হয়েছে। মেনুতে আছে মোচার কচুরি, নবরত্ন ডাল, কুমড়ো ফুল ভাজা, স্টিমড রাইস, রাজনন্দিনী পোলাও, এঁচড়ের কালিয়া, ছানার মালাইকারি, মুর্শিদাবাদি মুরগি ফ্রাই/ ফুলকপির রোস্ট/ নারকেল সরষে চিংড়ি/চানার ঘণ্ট/ পোস্ত বাটা ইলিশ/ চিতল মাছের পেটি রোস্ট/ পুরভরা দই পটল/ সজনেখালি মাংস/ কাঁচকলার কোপতা, আমের মোরব্বা, সাবুর পাঁপড় ভাজা, আম দই, লিচুর পায়েস, বাটারস্কচ আইসক্রিম সন্দেশ, ফ্রেশকাট ফ্রুটস (আম কালোজাম, পাকা কাঠাল)।
খরচ ননভেজ থালি (ইলিশ) ১৫২৫ টাকা ও জিএসটি (১জন)। ননভেজ থালি (চিতল পেটি) ১৩২৫ টাকা ও জিএসটি (১ জন)। ভেজ থালি ১২২৫ টাকা ও জিএসটি (১ জন)।
এছাড়া এঁদের কসবা এবং সেক্টর ৫-এ যে থালি রেস্তরাঁ আছে সেখানের আজ খরচ ৫২৫ টাকা ও কর (ভেজ থালি ১ জন), ননভেজ থালি তিনরকম রকমের আছে— ৬৭৫ টাকা ও কর (১ জন), ৭৫০ টাকা ও কর (১ জন) এবং ৯৯৫ টাকা ও কর (১ জন)।
হোটেল হিন্দুস্থান ইন্টারন্যাশানাল
এই হোটেলের কালামা রেস্তরাঁয় আজ রয়েছে জামাইভোজের বিপুল আয়োজন। জামাইভোজ, জামাইষষ্ঠী, ভুরিভোজ, জামাইষষ্ঠী মহাভোজ শিরোনামে রয়েছে নন ভেজ থালি। এছাড়াও আছে ভেজ থালি।
জামাইভোজের ননভেজ থালিতে আছে আম পান্না, বেগুনি, পোস্তর বড়া, ঝুরঝুরে আলুভাজা, গ্রিন স্যালাড, লেবু, কাঁচালঙ্কা, পাঁপড় ভাজা, মাটন রোগানজোস, চিকেন কষা, চিংড়ি মাছের মালাইকারি, ধোকার ডালনা, বেঙ্গলি দম আলু, নারকেল দিয়ে ছোলার ডাল, ফুলকো লুচি, ঘি ভাত, আমসত্ত্ব খেজুরের চাটনি, মিষ্টি দই, ফুলকো লুচি, ঘি ভাত, মিষ্টি দই, আমের স্বাদের বেকড রসগোল্লা, গন্ধি পান, চকোলেট পান। খরচ করসমেত ১৮০০ টাকা (১ জন)। জামাইষষ্ঠী ভুরিভোজ ননভেজ থালিতে আছে আম পান্না, বেগুনি, পোস্তর বড়া, ঝুরঝুরে আলুভাজা, ধোকার ডালনা, বেঙ্গলি দম আলু, লুচি, ঘি-ভাত, নারকেল দিয়ে ছোলার ডাল, চিংড়ি মাছের মালাইকারি, পাবদা মাছের ঝাল, চিকেন কষা, মটন রোগানজোস, গ্রিন সালাড, লেবু, কাঁচালঙ্কা, পাঁপড় ভাজা, খেজুর আমসত্ত্বের চাটনি, মিষ্টি দই, গিউ মাড পাই উইথ ভ্যানিলা আইসক্রিম, আমের স্বাদের বেকড রসগোল্লা, গন্ধি পান, চকোলেট পান। খরচ করসমেত ২০০০ টাকা (১ জন)।
জামাইষষ্ঠী মহাভোজ ননভেজ থালিতে আছে আমপান্না বেগুনি, পোস্তর বড়া, ঝুরঝুরে আলুভাজা, গ্রিন স্যালাড, লেবু, কাঁচালঙ্কা, লুচি, ঘি-ভাত, নারকেল দিয়ে ছোলার ডাল, বেঙ্গলি দম আলু, ধোকার ডালনা, ভাপা ইলিশ, চিংড়ি মাছের মালাইকারি, পাবদা মাছের ঝাল, মটন রোগানজোস, চিকেন কষা, পাঁপড়, খেজুর আমসত্ত্বের চাটনি, মিষ্টি দই, আমের স্বাদের বেকড রসগোল্লা, গুইমাড পাই ইউথ ভ্যানিলা আইসক্রিম, গন্ধী পান, চকোলেট পান। খরচ করসমেত ২২০০ টাকা (১ জন)।
নিরামিষাশী জামাইদের জন্য রয়েছে ভেজ থালি। এতে পাবেন আমপান্না, বেগুনি, পোস্তর বড়া, শুক্তো, ছানার মহিমা, ধোকার ডালনা, বেঙ্গলি দম আলু, কড়াইশুঁটি দিয়ে মুগডাল, লুচি, গ্রিন স্যালাড, লেবু, কাঁচালঙ্কা, পাঁপড়ভাজা, খেজুর আমসত্ত্বের চাটনি, মিষ্টি দই, আমের স্বাদের বেকড রসগোল্লা, গন্ধি পান, চকোলেট পান। খরচ ১৪০০ টাকা করসমেত (১ জন)। আমিষ ও নিরামিষ থালির সঙ্গে ফ্রুট প্ল্যাটার রয়েছে। এছাড়াও উল্লিখিত সুস্বাদু এই খাবারকে তারিয়ে তারিয়ে উপভোগ করার জন্য থাকবে লাইভ বাংলা গানের আসর।
দ্য পার্ক
এই হোটেলের স্যাফরন রেস্তরাঁয় আজকের জন্য বিশেষ মেনু হল, স্মোকড বাগদা চিংড়ি, গন্ধরাজ পেস্তা ভেটকি, টিফিন বক্স ইলিশ, পুরভরা ভেটকি, দেশি মুরগির কষা, পরোটা, পোলাও, জলভরা সন্দেশ, ফলের থালি।
খরচ ২৫০০ টাকা (২ জন), অ্যালকোহল ছাড়া। এঁদের দ্য ব্রিজ রেস্তরাঁয় রয়েছে ভেজ ও ননভেজ মেনু। যেমন, স্টিমি স্যুপ, সসি স্যালাড, লাইভ কাউন্টার। এছাড়াও আছে মটন রেজালা, ফিশকারি, মটর পনির, ভেজ পোলাও লাচ্ছা পরোটা। ডেজার্ট কাউন্টারে থাকবে কেশরি কুলফি, বেকড পিনাট, ক্যারামেল চিজ কেক, চকোলেট অ্যান্ড চেরি ক্রেইপ গেটঅক্স। বুফেতে এখানের খরচ পড়বে ১৪৯৫ টাকা কর সমেত (১ জন)।
আওয়াধ ১৫৯০
খাঁটি আওয়াদি ক্যুইজিনের ভক্ত জামাইকে এখানে লাঞ্চ বা ডিনারে নিয়ে আসতেই পারেন। আজ ও কাল এখানে রয়েছে জামাই ভোজের বিশেষ আওয়াধী ক্যুইজিনের ব্যবস্থা। উল্লেখযোগ্য পদ কিমা বিরিয়ানি, আওয়াধী নার্গিসি বিরিয়ানি, মাহি কোফতা বিরিয়ানি, শিকারি ব্যাটার পর্দা বিরিয়ানি, গোমতি মাহি সুগন্ধী বিরিয়ানি, ইয়াকনি ঝিনগা পোলাও, মুলতানি কান্থল বিরিয়ানি, শাহি সবজ কোফতা বিরিয়ানি। এঁদের দেশপ্রিয় পার্ক, সাদার্ন অ্যাভিনিউ, সল্টলেক এই তিনটি শাখায় এই খাবার মিলবে।
খরচ ১২০০ টাকা ও কর (২ জন)।
মছলিবাবা
স্বাস্থ্য সচেতন কিংবা বিলেত ফেরত জামাইদের জন্য কন্টিনেন্টাল আইটেম কম্বো প্যাক হিসেবে আজ এই রেস্তরাঁয় মিলবে। গরমে ঘরে বসেই এই খাবার তারিয়ে তারিয়ে উপভোগ করার জন্য জোমাটো, সুইগি, উবের ইটের মাধ্যমে অর্ডার দিতে হবে। খরচও সাধ্যের মধ্যে। এই কম্বোপ্যাকে আছে চিকেন আলাকিভ উইথ বয়েলড ভেজিটেবল সঁতে ইন বাটার, চিকেন রোস্ট, ক্যারামেল কাস্টার্ড। খরচ ৩০০ টাকা করসমেত। যোগাযোগ ৯৮৩০০৬৮৩৮১।
দ্য ললিত গ্রেট ইস্টার্ন কলকাতা
হোটেলের অ্যালফ্রেসকো রেস্তরাঁতে জামাইষষ্ঠীর বিশেষ মেনু আজ ও কাল লাঞ্চ ও ডিনারে মিলবে। উল্লেখযোগ্য পদ বাসন্তি মোরগ পোলাও, গাট কচুর বিরিয়ানি, মাছের আম কাসুন্দি, কোফতা আর মাংসের কারি, এঁচড় আর সয়াবিনের ভুনা, ডাল-বড়ার টক। এছাড়াও থাকবে স্যালাড কাউন্টার, লাইভ কাউন্টার, স্ট্রিট ফুড কাউন্টার, আইসক্রিম কাউন্টার ছাড়াও থাকবে চাইনিজ ও মোগলাই আইটেম। যা বুফেতে পাওয়া যাবে।
খরচ ১৫৫০ টাকা করসমেত (১ জন, লাঞ্চ)
১৭৫০ টাকা করসমেত (১ জন, ডিনার)
চ্যাপ্টার-২
যে জামাই কন্টিনেন্টাল ডিশের স্বাদ রেস্তরাঁয় বসেই পেতে চান তাদের মানিস্কোয়ার মলের চ্যাপ্টার ২ রেস্তরাঁয় আসতেই হবে। আজ ও কাল এই দু’দিন জামাইদের জন্য লাঞ্চে রয়েছে বিশেষ মেনু। ক্রিম অব চিকেন স্যুপ, প্রন অন টোস্ট ইংলিশ ফিশ ফিংগারস, প্রন নিউবার্গ, চিকেন পাপরিকা, ভেটকি ফ্লরেনটাইন, লাম্ব চপস, মিট লাসাংনে, লাম্ব গৌলাশ, বেকড আলাসকা, চিজ কেক, ক্যারামেল কাস্টার্ড।
খরচ স১২০০ টাকা ও কর (২ জন)।
চিলেকোঠা
বালিগঞ্জ ডোভার লেনে চিলেকোঠা রেস্তরাঁয় ৭-৯ জুন পর্যন্ত মিলবে জামাইষষ্ঠী স্পেশ্যাল থালি। থালিতে থাকবে ওয়েলকাম ড্রিংক, পাঁচরকমের ভাজা, তর্কায়ালি ডাল, পোলাও, সবজি, ভেটকি পাতুরি, ইলিশ আমতেল, কষা মাটন, আম আঙুরের চাটনি, আমক্ষীর মিষ্টি।
খরচ ১১৫০ টাকা ও কর (১ জন)। এছাড়াও এঁদের মাছ ম্যাঙ্গো মোর-এ রয়েছে স্পেশ্যাল মেনু যা আ-লা-কা-ট-এ মিলবে। উল্লেখযোগ্য মেনু আম চিতল পাবদা টক ঝাল, ইলিশ আমতেল, রসকলি, মুর্গি, আম কাসুন্দি মটন, ভেজ পকোড়া, আমসত্ত্ব পনির, আম আঙুর চাটনি, আম কালাকান্দ, আমক্ষীর ইত্যাদি। খরচ ১২০০ টাকা ও কর (২ জন) উল্লিখিত এই মেনু এখন জামাইষষ্ঠী উপলক্ষে বেশ কয়েকদিন পাওয়া যাবে।
ছবি: হোটেল ও রেস্তরঁার সৌজন্যে 
08th  June, 2019
চায়ের চর্চা

বঙ্গজীবনে চায়ের কাপে তুফান তোলার রীতি আজকের নয়। তবে চায়ের হরেক স্বাদ অবশ্যই নতুন। সেই স্বাদের ভাগ পেতে চান? চোখ রাখুন শ্রাবণী রায়-এর রেসিপিতে।
বিশদ

24th  July, 2021
জবরদস্ত জলখাবার

পাঁচমেশালি ডাল, পেঁয়াজ কুচি, আদা লঙ্কা কুচি, টম্যাটো কুচি,  হিং, ঘি, জিরে, কসুরি মেথি,  লবঙ্গ কয়েকটি,  নুন, হলুদ গুঁড়ো স্বাদ মতো। 
বিশদ

24th  July, 2021
 প্রতি পদে চাল

চাল দিয়ে বানিয়ে ফেলুন বিভিন্ন সুস্বাদু পদ। পোলাও বা মুড়িঘণ্টর মতো চেনা পদ যেমন রয়েছে তেমনই আবার কিছু অচেনা পদেও পাবেন চালের ব্যবহার। ঘরোয়া রেসিপি দিলেন মনীষা দত্ত।
বিশদ

24th  July, 2021
আমিষে নিরামিষে

আমিষের সঙ্গে নিরামিষ যোগ করে রান্না করুন অভিনব পদ। কয়েকটি ঘরোয়া রেসিপি দিলেন মণিকাঞ্চন দে। 
বিশদ

17th  July, 2021
হাঁড়ি কড়ায় 
হ রে ক র ক ম

হেঁশেলে হাঁড়ি আর কড়া থাকলেই বাজিমাত। নানারকম সুস্বাদু পদ রান্না করা যায় এই পাত্রে। হাঁড়ি আর কড়ার সাহায্যে আপনিও যদি কিচেন কুইন হতে চান তাহলে চোখ রাখুন দেবারতি রায়ের রেসিপিতে। 
বিশদ

17th  July, 2021
হোটেলে রেস্তরাঁয় 
তিন পদে বর্ষা

বর্ষাকালে বৃষ্টিতে মন চায় টক ঝাল মিষ্টি খাবার। সেই কথা ভেবেই কলকাতার বিভিন্ন রেস্তরাঁয় বর্ষার মেনু সেজে উঠেছে। তাতে কখনও হোল মিল প্ল্যাটার থাকছে, কখনও বা টুকটাক ভাজাভুজি। কখনও আবার বর্ষায় বৃষ্টি ভেজা ডেজার্টও পরিবেশন করা হচ্ছে। বর্ষাকে আরও মনোরম করে তুলতে আপনিও বাড়িতে আনতে পারেন রেস্তরাঁর ফ্লেভার। রেসিপি সহযোগিতায় বিভিন্ন রেস্তরাঁর এগজিকিউটিভি শেফ। 
বিশদ

17th  July, 2021
জগন্নাথ স্বামী নয়ন পথ গামী

রথের রশিতে টান পড়তে আর দেরি নেই। আয়োজনের প্রস্তুতিও তাই ষোলো আনা। ইসকনের মন্দিরে প্রভু জগন্নাথদেবকে যেমন ভোগ দেওয়া হয়, তারই কয়েকপদ রেসিপি নিয়ে এই প্রতিবেদন।    বিশদ

10th  July, 2021
রথের দিনে ভাজাভুজি

রথ মানেই পাঁপড় ভাজা। সঙ্গে আরও কয়েক পদ ভাজার আয়োজন থাকলে তো কথাই নেই। ঘরোয়া পদ্ধতিতে চার রকম ভাজাভুজির রেসিপি দিলেন প্রতিমা বন্দ্যোপাধ্যায়। বিশদ

10th  July, 2021
নিরামিষে মহাভোজ

নিরামিষের নানারকম মুখরোচক পদ দিয়ে পাত সাজান রথ উপলক্ষে। রেসিপি সহযোগিতায় সোমা চৌধুরী। বিশদ

10th  July, 2021
পটলে স্বাদ বদল

পটল শুধুই সব্জির মতো খাবেন না। মিষ্টি বানিয়েও তা খেতে পারেন। নানা স্বাদে পটলের রেসিপি দিলেন দেবারতি রায়। বিশদ

03rd  July, 2021
রেস্তরাঁর মেনু

এখন বেশিরভাগ হোটেল হোম ডেলিভারির ব্যবস্থা চালু করেছে। করোনা আবহে আপনার মুড  ঠিক রাখতে বাড়িতে বসেই আপনি পেতে পারেন ‘মুড ডায়েট  মেনু’ বা ‘সেলিব্রেশন প্ল্যাটার’। সেইসব খবর নিয়ে প্রতিবেদনে চৈতালি দত্ত। বিশদ

03rd  July, 2021
পুরভরা পরোটা

পরোটায় একটু পুর ভরে দিন। নানা স্বাদের পুর থাকলে খাবার পাতে আর তরকারি লাগবে না। এমনই কয়েক পদ পুরে ভরপুর পরোটার রেসিপি দিলেন শ্রাবণী রায়। বিশদ

03rd  July, 2021
উইন্তাজ এশিয়া রেস্তরাঁয় 
চটপটা চিকেন

বাড়িতেই নতুনত্বে ভরা এশিয়ান মেনু বানাতে চান? উইন্তাজ এশিয়ার এমনই দু’টি পদের রেসিপি দিলেন হোটেলের এগজিকিউটিভ শেফ প্রকাশ ছেত্তিয়ার। বিশদ

03rd  July, 2021
বাদল দিনে পাওভাজি

এক পশলা বৃষ্টির পরে একটু টক ঝাল মিষ্টির আয়োজন হলে মন ভরে যায়। তাই দামাল হাওয়ার সঙ্গে চাই মনপসন্দ পাওভাজি। তাতে আবার বিভিন্ন স্টাইল। আমিষ ও নিরামিষ পাওভাজির রেসিপি দিলেন শেফ রাহুল অরোরা। বিশদ

26th  June, 2021
একনজরে
২০১৮ সালের ১৫ আগস্ট প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ঘোষণা করেছিলেন মহাকাশে মানুষ পাঠাবে ভারত। লক্ষ্য ছিল ২০২২ সালের শেষের দিক। ...

বৃষ্টির জলের তোড়ে ভেঙে গিয়েছে মালদহের গাজোল ব্লকের  রানিগঞ্জ-২ গ্রাম পঞ্চায়েতের জালসা গ্রামে যাওয়ার কালভার্ট। ওই কালভার্টটির কিছু অংশ আগেই ভেঙে জরাজীর্ণ হয়ে পড়েছিল। ...

করোনা পরিস্থিতিতে দু’বছরের বেশি সময় ধরে বন্ধ রয়েছে স্কুল। জ্বালানি তেলের দামও প্রতিনিয়ত বেড়েই চলেছে। এই পরিস্থিতিতে চরম সঙ্কটে পড়েছেন পুলকার মালিকরা। বাধ্য হয়ে কেজি ...

পাশবিক। মহিলাদের উপর অত্যাচার চালিয়ে খুন করাতেই ছিল তার আনন্দ। কুখ্যাতি জুটেছিল ‘ডেটিং গেম কিলার’ নামে। হয়েছিল প্রাণদণ্ড। তবে তার আগেই ক্যালিফোর্নিয়ার জেলে মৃত্যু হল রডনি জেমস আলকালার। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ঝগড়া এড়িয়ে চলা প্রয়োজন। শরীর-স্বাস্থ্য বিষয়ে অহেতুক চিন্তা করা নিষ্প্রয়োজন। আজ আশাহত হবেন না কোনও ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৪৪: ব্রিটিশ বিজ্ঞানী জন ডালটনের মৃত্যু
১৯৫৫: অস্ট্রেলিার ক্রিকেটার অ্যালান বর্ডারের জন্ম
১৯৬০: শিবসেনা প্রধান উদ্ধব থ্যাকারের জন্ম
১৯৬৯: দক্ষিণ আফ্রিকার জন্টি রোডসের জন্ম
১৯৯২: অভিনেতা আমজাদ খানের মৃত্যু
১৯৯৬: আটলান্টা ওলিম্পিকস চলাকালীন সেন্ট্রাল ওলিম্পিক পার্কে বিস্ফোরণে হত ১ মহিলা, আহত ১১১
২০১৫: প্রাক্তন রাষ্ট্রপতি এপিজে আবদুল কালামের মৃত্যু 



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭৩.৬৭ টাকা ৭৫.৩৯ টাকা
পাউন্ড ১০০.৭১ টাকা ১০৪.২৩ টাকা
ইউরো ৮৬.১৯ টাকা ৮৯.৩৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪৮,৭০০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪৬,২০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪৬,৯০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৬৭,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৬৭,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১১ শ্রাবণ, ১৪২৮, মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১। চতুর্থী ৫৩/১৮ রাত্রি ২/২৯। শতভিষা নক্ষত্র ১২/৪০ দিবা ১০/১৪। সূর্যোদয় ৫/৯/৩৯, সূর্যাস্ত ৬/১৬/৩১। অমৃতযোগ দিবা ৭/৪৬ গতে ১০/২৪ মধ্যে পুনঃ ১/২ গতে ২/৪৭ মধ্যে পুনঃ ৩/৩৯ গতে ৫/২৫ মধ্যে। রাত্রি ৭/১ মধ্যে পুনঃ ৯/১১ গতে ১১/২১ মধ্যে। পুনঃ ১/৩১ গতে ২/৫৮ মধ্যে। বারবেলা ৬/৪৮ গতে ৮/২৬ মধ্যে পুনঃ ১/২১ গতে ৩/০ মধ্যে। কালরাত্রি ৭/৩৮ গতে ৮/৫৯ মধ্যে। 
১০ শ্রাবণ, ১৪২৮, মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১। চতুর্থী শেষরাত্রি ৪/৩৩। শতভিষা নক্ষত্র দিবা ১২/৫৯। সূর্যোদয় ৫/৮, সূর্যাস্ত ৬/২০। অমৃতযোগ দিবা ৭/৫০ গতে ১০/২৪ মধ্যে ও ১২/৫৮ গতে ২/৪১ মধ্যে ও ৩/৩২ গতে ৫/১৫ মধ্যে এবং রাত্রি ৬/৫১ মধ্যে ও ৯/৫ গতে ১১/১৯ মধ্যে ও ১/৩৩ গতে ৩/২ মধ্যে। বারবেলা ৬/৪৭ গতে ৮/২৬ মধ্যে ও ১/২৩ গতে ৩/২ মধ্যে। কালরাত্রি ৭/৪১ গতে ৯/২ মধ্যে। 
১৬ জেলহজ্জ।

ছবি সংবাদ

এই মুহূর্তে
ভাড়া বৃদ্ধির দাবিতে এবার ধর্মঘটের পথে ট্যাক্সিও
বাস-অ্যাপ ক্যাবের পর এবার ভাড়া বৃদ্ধির দাবিতে সরব ট্যাক্সিও। দ্রুত ...বিশদ

01:47:46 PM

বর্ধমান স্কুলের প্রাথমিক বিভাগের প্রধান শিক্ষকের হাতে ইনসাস রাইফেল, চাঞ্চল্য 

01:41:46 PM

হরিশ্চন্দ্রপুরে অনাস্থা আনাকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে গোলমাল 
হরিশ্চন্দ্রপুর-২ ব্লকের দৌলতনগর পঞ্চায়েতে অনাস্থা আনাকে কেন্দ্র করে তৃণমূলের দুই ...বিশদ

01:38:23 PM

খড়্গপুরের হিজলিতে বনদপ্তরের অফিসে ভাঙচুরের অভিযোগ 

01:34:13 PM

ভাটপাড়ায় শ্যুটআউট, যুব তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি
 

ফের ভাটপাড়ায় শ্যুটআউট। যুব তৃণমূল নেতা চন্দন দাসকে লক্ষ্য করে ...বিশদ

11:49:02 AM

বিয়ের মাস কয়েক বাদেই গৃহবধূর রহস্যমৃত্যু ঘোলায়
প্রেম করেই বিয়ে করেছিলেন। জীবন চলছিল স্বাভাবিক ছন্দেই। হঠাৎ ছন্দপতন। ...বিশদ

11:46:43 AM