Bartaman Patrika
চারুপমা
 

চরিত্র যেমন, সাজ তেমন

জন্মাষ্টমীতে মুক্তি পাবে পরিচালক নন্দিতা রায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ছবি গোত্র। এই ছবির পোশাক পরিকল্পনার দায়িত্বে আছেন কসটিউম ডিজাইনার, স্টাইলিস্ট অনুপম চট্টোপাধ্যায়। খবরে চৈতালি দত্ত।

ছবির গল্প সম্পর্কে জিজ্ঞাসা করতেই পরিচালক নন্দিতা রায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায় জানান, ‘মানুষের প্রকৃত গোত্র কী! কাছের মানুষ হতে গেলে কি গোত্র লাগে নাকি? ভগবানের কাছে পুজো দেওয়ার সময় গোত্র কি খুব গুরুত্বপূর্ণ? এইসব প্রশ্নের উত্তর মিলবে এই ছবিতে। ধর্মের অর্থ হল, যা তোমাকে ধারণ করে। যেটা তোমার একদম নিজের। সব ধর্মের মানুষের অধিকার আছে নিজের মতো করে ধর্ম পালন করার এবং ভগবানকে আরাধনা করার। সব ধর্মকে আপন করে নেওয়ার কথা যে বলি সেটা আমার মতে বাড়ির থেকেই শুরু হওয়া উচিত। মুক্তিরানি দেবী একজন বয়স্কা ভদ্রমহিলা। তিনি একসময়ে শিক্ষিকা ছিলেন। তাঁর স্বামী নেই। তাঁর নিজের ছেলে অনির্বাণ বিদেশে থাকে। মুক্তিরানি দেবীকে দেখাশোনার জন্য বাড়িতে রয়েছে তারেক আলি। কীভাবে তারেক আলি মুক্তিরানি দেবীর নিজের ছেলে হয়ে গেল ছবিতে সেটাই দেখা যাবে।’ বাকিটুকু জানতে ছবি মুক্তি পর্যন্ত অপেক্ষা করতে হবে।
ছবিতে শিল্পীরা হলেন, অনসূয়া মজুমদার (মুক্তিরানি দেবী), নাইজেল আকারা (তারেক আলি), সাহেব চট্টোপাধ্যায় (অর্নিবাণ)। এছাড়াও অন্য শিল্পীরা হলেন মানালি দে, খরাজ মুখোপাধ্যায়, সন্তু মুখোপাধ্যায়, বাদশা মৈত্র, অম্বরীশ ভট্টাচার্য প্রমুখ। একটি গানের দৃশ্যে ওমকে দেখা যাবে।
ছবির কেন্দ্রীয় চরিত্রদের সাজপোশাক সম্পর্কে কসটিউম ডিজাইনার ও স্টাইলিস্ট অনুপম চট্টোপাধ্যায় জানান, ‘ক্যারেক্টর ডিজাইন মানে যে শুধু তার মতো জামাকাপড় তৈরি করলাম তা নয়। ছবিতে মুক্তিরানি চরিত্রটি একজন বিশিষ্ট ব্যক্তির থেকে অনুপ্রাণিত হয়ে করা। ফলে তাঁর জামাকাপড় থেকে ব্লাউজ, গয়নার ধরন, চুলের স্টাইল ইত্যাদি খুঁটিনাটির প্রতি নজর রাখতে হয়েছে। ছবিতে মুক্তিরানি দেবী অর্থাৎ অনসূয়া মজুমদারকে সারা ছবিতে ধনেখালি শাড়িতে দেখা যাবে। বর্ডার ছাড়াও শাড়ির জমিতে রয়েছে পেজলি বা জুঁই ফুলের মোটিফ। তার সঙ্গে মিক্স ম্যাচের কলমকারি কাট ওয়ার্কের ব্লাউজ তাঁকে পরানো হয়েছে। এছাড়া বেশ কিছু দৃশ্যে তিনি বটলগ্রিন বা ব্লু অথবা ব্রাউন বর্ডারের অফ হোয়াইট কালারের কটকি শাড়ি পরেছেন। সারা ছবিতে ঘাড়ের কাছে হাতের ‘এলো’ খোঁপা করা। একটি দৃশ্যে ঢাকাই জামদানির সঙ্গে হোয়াইট কালারের ক্রোশিয়া ব্লাউজে তাঁকে দেখা যাবে। হাতে থাকবে বল মুখের সারদা বালা, গলায় বিছে চেন, কানে ঠোকাই পাশার গয়না। আবার অপর আরেকটি দৃশ্যে তাঁকে লাইট ব্রাউন কালারের টেম্পল বর্ডারের তসর সিল্ক শাড়ির সঙ্গে অফ হোয়াইট ক্রোশিয়া ব্লাউজ পরিহিত অবস্থায় দেখা যাবে। পারিবারিক একটা অনুষ্ঠানে তাঁকে কানে টপ, হাতে দুটো করে চুড়ি, গলায় চেন পরানো হয়েছে। ওঁর কয়েকটি গয়না কাস্টমাইজড গোল্ড প্লেটিং করা। পুরনো আমলের রোল্ড গোল্ডের চশমায় তিনি ধরা দেবেন। তাঁর সম্পূর্ণ সাজপোশাকে একটা ‘ক্লাসি’ রুচির ছাপ রয়েছে।’
অনুপমের থেকে আরও জানা গেল যে তারেক আলি ওরফে নাইজেল আকারা ছবিতে থ্রি কোয়ার্টার প্যান্টের সঙ্গে টি-শার্ট পরেছেন। বাড়ির বাইরের দৃশ্যে কখনও তাঁকে জিনসের সঙ্গে লিনেন পাঞ্জাবিতে দেখা যাবে। নমাজ পড়ার সময়ে তাঁকে সাদা আদ্দির পাজামা-পাঞ্জাবিতে দেখা যাবে। এছাড়া একটা দৃশ্যে তিনি মেরুন রঙের পাঠানি স্যুট পরেছেন। বহিঃর্দৃশ্যে তাঁকে পায়ে কিটো পরতে দেখা যাবে। এছাড়া, অনির্বাণরূপী সাহেব চট্টোপাধ্যায় ঘরের দৃশ্যে রাউন্ড নেক টি শার্টের সঙ্গে ট্র্যাক প্যান্টে ধরা দেবেন। তবে বহির্দৃশ্যে আলিগড়ি পাজামার সঙ্গে হ্যান্ডলুমের নীল, কমলা, হলুদ ইত্যাদি একরঙা পাঞ্জাবিতে দেখা যাবে। তিনি বাঁ হাতে ক্লাসি ঘড়ি এবং পায়ে ওপেন টোস জুতো ব্যবহার করেছেন। এক-দুটি দৃশ্যে ইন্ডিগো প্রিন্টেড পাঞ্জাবি পরেছেন। ঝুমা অর্থাৎ মানালি দে মিক্সম্যাচ জামাকাপড় পরেছেন। প্রিন্টেড পাটিয়ালার সঙ্গে শর্ট লেন্থের সলিড কালারের কুর্তা, মিক্স ম্যাচ ওড়না, হাতে নানা রঙের চুড়ি, লাল, হলুদ, সবুজ ইত্যাদি রঙের গাছের বীজের তৈরি কানের দুল, চুলের লম্বা বেণীর মধ্যে রানি, গোলাপি, হলুদ রঙের পরানজি, কপালে ডট বিন্দি, চুলে রঙ্গন, কৃষ্ণচূড়া, হলুদ কলকে ফুল ব্যবহার মানালি করেছেন। সারা ছবিতে নাকে নাকছাবি পরিহিত অবস্থায় তাঁকে দেখা যাবে। দু-তিনটি দৃশ্যে তিনি হ্যান্ডলুম পরেছেন। রঙ্গবতী গানের দৃশ্যে তাঁকে সাদা-লাল কটকি শাড়ির সঙ্গে ব্যাক ওপেন জিগজ্যাগ করা ব্লাউজ, রুপোর গয়না পরানো হয়েছে। তবে রঙ্গবতী গানের দৃশ্যে ওমকে আদিবাসী খাঁটি রুপোর গয়নার সঙ্গে লাল হাতকাটা জ্যাকেট এবং টারকোয়াইশ নীল রঙের সম্বলপুরীর শাড়িকে ধুতি করে পরানো হয়েছে। সঙ্গে তাঁকে দিয়ে বাটিকের উত্তরীয় ব্যবহার করানো হয়েছে। এই দৃশ্যে দেবলীনা কুমারকে হলুদ মেরুন কটকি সিল্ক শাড়ির সঙ্গে রুপোর গয়না, আদিবাসী বিন্দি, শান্তিনিকেতনী চুলের কাঁটা ব্যবহার করেছেন বলে শোনা গেল অনুপমের কাছ থেকে। এছাড়া বাদশা মৈত্র কটন চিনোজের সঙ্গে শার্ট পরেছেন। ওঁর পোশাকের কালার প্যালেট বেজ, পিংক, হোয়াইট। অন্য দৃশ্যে তাঁকে ট্র্যাক প্যান্টের সঙ্গে রাউন্ড নেক টি-শার্টের সঙ্গে চোখে রে ব্যান ব্র্যান্ডের এভিয়েটর সানগ্লাস এবং পায়ে স্নিকার্সে তাঁকে দেখা যাবে বলে জানালেন অনুপম। সেই সঙ্গে অনুপম আরও বলেন যে, এই দুই পরিচালকের ছবির ক্ষেত্রে খেয়াল রাখতে হয় চরিত্র অনুযায়ী সাজপোশাক যেন যথার্থ হয়। কখনও চরিত্র থেকে বেরিয়ে গিয়ে সাজপোশাক যেন ফ্যাশনেবল না হয়। বরঞ্চ চরিত্রের মধ্যে যেন নিজস্বতা থাকে। এই ছবিতে রাধাকৃষ্ণের সাজপোশাক থেকে গয়না, ঠাকুরের ভোগের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। ছবির শাড়ি স্পনসর করেছেন প্রিয় গোপাল বিষয়ী— এমন কথা দোকানের কর্ণধার সৌম্যজিৎ লাহা জানালেন।
কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন
নন্দিতা রায়, সংলাপ শিবপ্রসাদ মুখোপাধ্যায়, ক্যামেরায় সুপ্রিয় দত্ত, সম্পাদনায় মলয় লাহা, সুরকার অনিন্দ্য চট্টোপাধ্যায়, গান গেয়েছেন বাবুল সুপ্রিয়, অরিজিৎ সিং, শ্রেয়া ঘোষাল, ইমন চক্রবর্তী, সুরজিৎ চট্টোপাধ্যায়, অদিতি মুন্সী প্রমুখ। প্রযোজনা উইন্ডোজ, নিবেদনে অক্ষয়কুমার পারিজা, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস।
17th  August, 2019
সাজো সাজো রব

শীত চলে যাওয়ার মুখে। দরজায় কড়া নাড়ছে বসন্ত। আকাশে বাতাসে ভালোবাসার সুবাস। সানাইয়ের সুরে মাতোয়ারা চারদিক। এমন বসন্ত দিনে একটু উজ্জ্বল সাজ একটু রঙিন বেশবাস না হলে চলে? আজ তাই চারূপমায় তিন তারকার সাজো সাজো রব। বর্ণনায় সোমা লাহিড়ী। 
বিশদ

15th  February, 2020
ভালোবাসার সাজে 

টেলি পর্দার দুই জনপ্রিয় তারকা জিতু কমল ও নবনীতা বিবাহ বন্ধনে বাঁধা পড়েছেন কয়েকমাস আগে। বিয়ের পর প্রথম ভ্যালেনটাইনস ডে’তে কেমন সাজবেন জানালেন সোমা লাহিড়ীকে। 
বিশদ

08th  February, 2020
চরিত্র যেমন সাজ তেমন

মুক্তি পেয়েছে অব্যক্ত। ছবিটি বার্লিনে ইন্দো জার্মান ফিল্ম উইকে অডিয়েন্স চয়েস অ্যাওয়ার্ড, ঔরঙ্গাবাদ ফিল্ম ফেস্টিভ্যালে বেস্ট এডিটিং অ্যাওয়ার্ড, গোয়া ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে বেস্ট ডিরেক্টর অ্যাওয়ার্ড পেয়েছে। ছবির পোশাক পরিকল্পনার দায়িত্বে পৌলমী গুপ্ত ও গৌরব বন্দ্যোপাধ্যায়। খবরে চৈতালি দত্ত।
বিশদ

01st  February, 2020
ইউভ ঐতিহ্য ও আধুনিকতার মিলন 

জে ডবলু ম্যারিয়টে ঝলমলে ফ্যাশন শো। আত্মপ্রকাশ করল নুসরতের ফ্যাশন ব্র্যান্ড।  বিশদ

01st  February, 2020
স্টাইলে থাকুন শীত শেষে 

এখনও হাওয়ায় শীতের আমেজ। ভারী শীত পোশাক না লাগলেও হালকা একটা জ্যাকেট পরলে বা স্টোল জড়িয়ে নিলে ভালো লাগে। স্টাইলিশ জ্যাকেট ও স্টোলের খবরে সোমা লাহিড়ী। 
বিশদ

01st  February, 2020
আজ সরস্বতী-সাজ 

শীত শেষের দামামা বেজে গিয়েছে। আসন্ন মাঘের শুক্লা পঞ্চমী তিথি। বসন্তের এই শুভ সূচনা লগ্নে কেমন হবে সাজ জানাচ্ছেন সোমা লাহিড়ী।  বিশদ

25th  January, 2020
বিয়ের কনের সাজবদল 

বাঙালি কনের ঐতিহ্য বজায় রেখে অথচ একঘেয়ে সাজ থেকে বেরিয়ে নতুন রকমের সাজে কনেকে সবার কাছে আকর্ষণীয় করে তোলার পরামর্শ দিলেন এস্থেটিশিয়ান ও মেকআপ আর্টিস্ট রুবি বিশ্বাস। লিখেছেন পাপিয়া মণ্ডল। 
বিশদ

18th  January, 2020
বেনারসির সাতকাহন 

সারা বছর জিনস টিশার্ট আর কুর্তি কামিজে দৌড়ঝাঁপ করা মেয়েটি বিয়ের ক’টা দিন কনে বউটি। বিয়ে আর বউভাতের রিসেপশনের সন্ধেতে কন্যে যেন রাজকন্যে। ট্র্যাডিশনাল বাঙালি কনের সাজের মাধুর্যে অভিভূত বিশ্ব। তাই গয়নায়, বেনারসিতে, মেকআপে আমরা ধরে রাখতে চাই বাঙালি ঐতিহ্য, বাঙালি ঘরানা। কী দেখে বেনারসি কিনবেন জানাচ্ছেন সোমা লাহিড়ী। 
বিশদ

18th  January, 2020
পার্টির মধ্যমণি 

শীতের সান্ধ্য পার্টি হোক বা বিয়ের রিসেপশন, কেমন সাজে হয়ে উঠবেন অনন্যা জানালেন সোমা লাহিড়ী।  বিশদ

11th  January, 2020
স্টাইলে সাজুন উইন্টারে 

শীতকাল মানেই জমাটি পার্টি, পিকনিক, আবছা রোদ গায়ে মেখে ইতিউতি ঘুরে বেড়ানো। এমন খুশির দিনে পোশাক হওয়া চাই স্টাইলিশ, চমকদার, রঙে রঙে রঙিন। সঙ্গে মেকআপ, হেয়ারস্টাইল ও অ্যাকসেসরিজও হওয়া চাই মানানসই। পথ দেখালেন সোমা লাহিড়ী। 
বিশদ

04th  January, 2020
নিউ ইয়ারে ইংলিশ স্টাইল 

নিউ ইয়ার’স ইভের পার্টিতে একটু সাহেবি কেতা চাই-ই। জানাচ্ছেন সোমা লাহিড়ী।  বিশদ

28th  December, 2019
 কচিদের ক্রিসমাস

ক্রিসমাস মানেই সান্টা ক্লজ আর উপহারের ঝুলি। ক্রিসমাস মানেই শীত রোদ গায়ে মেখে হুটোপাটি। ক্রিসমাস মানেই হইহই। ক্রিসমাস মানেই পিকনিক, কমলালেবু আর কেক। আর ক্রিসমাস মানেই জাঁকালো শীত আর ফ্যাশনদার সোয়েটার। রঙিন গরমজামা গায়ে চড়িয়ে ছুটির মেজাজে এদিক সেদিক ঘোরাঘুরি। ক্রিসমাসের এই ঘোরাঘুরি কিন্তু ফ্যাশনদার শীত পোশাক ছাড়া অসম্পূর্ণ। বিশদ

21st  December, 2019
স্টাইলিশ শাল স্টোল 

তিনটি তিন ধরনের শাল, স্টোল ও র‌্যাপারের কথায় সোমা লাহিড়ী।  বিশদ

14th  December, 2019
স্টাইলিশ উইন্টার মুড 

শীত আসছে। বাতাসে হিমের পরশ। মুডটা এমনিই ভালো হয়ে যায়। আর মুড যখন ভালো তখন স্টাইল তো জমবেই। স্টাইলিশ উইন্টার ওয়্যারের খবরে সোমা লাহিড়ী। 
বিশদ

30th  November, 2019
একনজরে
ভোপাল, ১৭ ফেব্রুয়ারি (পিটিআই): মধ্যপ্রদেশে জ্যোতিরাদিত্য বনাম কমলনাথের দ্বন্দ্ব থামছেই না। ফের দলের সরকারের বিরুদ্ধে আন্দোলনে নামার হুঁশিয়ারি কংগ্রেসের সাধারণ সম্পাদক জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। তাঁর স্পষ্ট বক্তব্য, ‘আমি জন সেবক। মানুষের জন্য লড়াই করাই আমার ধর্ম।  ...

সৌরভ পাল, রায়গঞ্জ, বিএনএ: এনআরসি আতঙ্কে আধার কার্ড সংশোধনের জন্য রায়গঞ্জ থেকে বিহারে ছুটছেন বাসিন্দারা। এতে তাঁদের ভোগান্তির পাশাপাশি অর্থও সময় দু’ই নষ্ট হচ্ছে।   ...

সুখেন্দু পাল, বহরমপুর, বিএনএ: বর্ষার সময় গঙ্গায় জল বেড়ে যাওয়ায় সেতু নির্মাণের গতি কিছুটা শ্লথ হয়ে গিয়েছিল। সেই সময়টা মেকআপ করে গঙ্গার উপর সেতু নির্মাণ করার জন্য দিন রাত কাজ চলছিল।   ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পণের দাবিতে বিয়ে ভেঙে গিয়েছিল। কিন্তু, প্রিয়াকে পেতে মরিয়া পলাশ তাকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে বিয়ে করে। কিন্তু, বিয়ের দেড় বছরের মধ্যে সেই প্রিয়াই অগ্নিদগ্ধ হয়ে মারা যেতে পলাশের ১০ বছরের জেল হয়েছিল। আরও পণের দাবিতে ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের ক্ষেত্রে শুভ। সরকারি ক্ষেত্রে কর্মলাভের সম্ভাবনা। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। প্রেম-ভালোবাসায় মানসিক অস্থিরতা থাকবে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৪৮৬: শ্রী চৈতন্যদেবের জন্ম
১৫৪৬: মার্টিন লুথারের মৃত্যু
১৮৩৬: শ্রীরামকৃষ্ণদেবের জন্ম
১৯৬৭: ইতালির ফুটবলার রবার্তো বাজ্জোর জন্ম
২০০৭: হরিয়ানায় সমঝোতা এক্সপ্রেসে বিস্ফোরণ, মৃত্যু ৬৮ জনের 





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৮২ টাকা ৭২.৯৭ টাকা
পাউন্ড ৯০.৯৯ টাকা ৯৫.৩৮ টাকা
ইউরো ৭৫.৫৯ টাকা ৭৯.২৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪১,৪২০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৯,৩০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৯,৮৯০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,৪৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,৫৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৫ ফাল্গুন ১৪২৬, ১৮ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার, (মাঘ কৃষ্ণপক্ষ) দশমী ২০/৫৫ দিবা ২/৩৩। মূলা ৫৯/৪৯ শেষ রাত্রি ৬/৬। সূ উ ৬/১০/৫৯, অ ৫/৩০/৩৫, অমৃতযোগ দিবা ৮/২৭ গতে ১০/৪৩ মধ্যে পুনঃ ১২/৫৮ গতে ২/২৮ মধ্যে পুনঃ ৩/৩১ গতে ৪/৪৪ মধ্যে। রাত্রি ৬/২০ মধ্যে পুনঃ ৮/৫২ গতে ১১/২৫ মধ্যে পুনঃ ১/৫৮ গতে ৩/৩৯ মধ্যে। বারবেলা ৭/৩৫ গতে ৯/০ মধ্যে পুনঃ ১/১৫ গতে ২/৪১ মধ্যে। কালরাত্রি ৭/৬ গতে ৮/৪১ মধ্যে। 
৫ ফাল্গুন ১৪২৬, ১৮ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার, দশমী ২৯/৭/২২ সন্ধ্যা ৫/৫২/৫৭। জ্যেষ্ঠা ৬/৪২/১৬ দিবা ৮/৫৪/৫৪। সূ উ ৬/১৪/০, অ ৫/২৯/২২। অমৃতযোগ দিবা ৮/১৭ গতে ১০/৩৭ মধ্যে ও ১২/৫৭ গতে ২/৩০ মধ্যে ও ৩/১৭ গতে ৪/৫০ মধ্যে এবং রাত্রি ৬/২৬ মধ্যে ও ৮/৫৪ গতে ১১/২২ মধ্যে ও ১/৫০ গতে ৩/২৯ মধ্যে। কালবেলা ১/১৬/৬ গতে ২/৪০/৩১ মধ্যে। কালরাত্রি ৭/৪/৫৭ গতে ৮/৪০/৩২ মধ্যে। 
২৩ জমাদিয়স সানি 

ছবি সংবাদ

এই মুহূর্তে
তাপস পালের শেষকৃত্য কাল 
আগামীকাল প্রয়াত অভিনেতা তথা প্রাক্তন এমপি তাপস পালের শেষকৃত্য সম্পন্ন ...বিশদ

03:48:59 PM

এপ্রিল মাসে রাজ্যের ১০২টি পুরসভায় নির্বাচন 
অবশেষে রাজ্যে পুরভোটের দিনক্ষণ চূড়ান্ত হয়ে গেল। এপ্রিল মাসে রাজ্যের ...বিশদ

03:39:08 PM

মালদহে হোয়াটসঅ্যাপে ছড়াল মাধ্যমিকের প্রশ্নপত্র! 
ইন্টারনেট বন্ধ করেও রোখা গেল না প্রশ্ন ফাঁস! মাধ্যমিক শুরু ...বিশদ

01:49:00 PM

কুঁদঘাটে মাকে খুনের অভিযোগ ছেলের বিরুদ্ধে 
রাগের মাথায় মাকে ঘুসি মেরে খুনের অভিযোগ ছেলের বিরুদ্ধে। আজ ...বিশদ

12:57:00 PM

প্রেমিকাকে বাড়িতে ডেকে গায়ে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ 
প্রেমিকাকে বাড়িতে ডেকে তাঁর গায়ে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠল ...বিশদ

12:56:00 PM

আরামবাগে দুর্ঘটনার কবলে মাধ্যমিক পরীক্ষার্থী
মাধ্যমিক পরীক্ষা দিতে যাওয়ার সময় সাইকেল থেকে রাস্তায় পড়ে গিয়ে ...বিশদ

12:39:00 PM