Bartaman Patrika
শিল্প -বাণিজ্য
 

কর্পোরেট জগৎ থেকে বণিকসভা, কর
ছাড়ের সিদ্ধান্তকে স্বাগত সব পক্ষের

নয়াদিল্লি, ২০ সেপ্টেম্বর (পিটিআই): কর্পোরেট কর ছাড়কে স্বাগত জানাল সব মহল। আর্থিক মন্দা কাটিয়ে দেশের অর্থনীতিকে ঝাঁকুনি দিতে শুক্রবার দেশীয় কর্পোরেট সংস্থাগুলির জন্য করছাড়ের কথা ঘোষণা করেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামন। সমস্ত সারচার্জ ধরে প্রায় ৩৫ শতাংশ থেকে কমিয়ে নতুন কর করা হয়েছে ২৫.২ শতাংশ। এই খবরেই চাঙ্গা হয় শেয়ার বাজার। বেড়েছে টাকার দরও। সেইসঙ্গে সস্তা হয়েছে সোনা-রুপো। ১৭০ টাকা কমে রাজধানী দিল্লিতে ১০ গ্রাম সোনার দাম হয়েছে ৩৮ হাজার ৩৯০ টাকা। ১২০ টাকা কমে কেজি প্রতি রুপোর দাম হয়েছে ৪৭ হাজার ৫৮০ টাকা।
এদিন সীতারামনের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে শিল্প ও বাণিজ্যমন্ত্রী পীযূষ গোয়েল বলেন, বর্তমানে আমেরিকার কর কাঠামোর সঙ্গে তুলনীয় এই হার। কেন্দ্রীয় পেট্রলিয়ামমন্ত্রী ধর্মেন্দ্র প্রধান বলেছেন, এর ফলে ‘ভারতের কর্পোরেট জগৎ নয়া উদ্যম ও প্রাণশক্তি’ পাবে। নারী ও শিশুকল্যাণমন্ত্রী স্মৃতি ইরানি সরকারের এহেন সিদ্ধান্তকে ঐতিহাসিক আখ্যা দিয়েছেন। বলেছেন, মেক ইন ইন্ডিয়ায় জোয়ার আসবে এবং আর্থিক বৃদ্ধি হবে। অর্থমন্ত্রকের প্রতিমন্ত্রী অনুরাগ ঠাকুর বলেছেন, ‘এতে আরও বেশি করে কর্মসংস্থান তৈরি হবে এবং ১৩০ কোটি দেশবাসী উপকৃত হবেন।’ পাশাপাশি, মোদি সরকারের এই সিদ্ধান্ত ভারতকে বৃহৎ উৎপাদন কেন্দ্রে পরিণত করবে বলে জানিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কেন্দ্রীয় তথ্যপ্রযুক্তিমন্ত্রী রবিশঙ্কর প্রসাদ কর্পোরেট জগতের কাছে সরকার প্রদত্ত এই সুবিধাকে কাজে লাগানোর আর্জি জানিয়েছেন। সরকারের এই কর ছাড়ের সিদ্ধান্তকে স্বাগত জানালেও বিনিয়োগ নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন কংগ্রেস নেতা জয়রাম রমেশ।
শুধু রাজনৈতিক নেতা-নেত্রীরা নন, শুক্রবারকে ‘ঐতিহাসিক দিন’ আখ্যা দিয়ে নীতি আয়োগের ভাইস চেয়ারম্যান রাজীব কুমার বলেছেন, ‘এটাই যাবতীয় সঙ্কটের মজবুত দাওয়াই।’ কর্পোরেট কর ছাড়কে ‘চমকপ্রদ পদক্ষেপ’ বলে জানিয়েছেন নীতি আয়োগের সিইও অমিতাভ কান্ত। মোদি সরকারের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে স্টেট ব্যাঙ্ক ইন্ডিয়াও। চেয়ারম্যান রজনীশ কুমার বলেছেন, ‘এই পরিমাণে কর ছাড়া কর্পোরেট জগতকে চাঙ্গা করবে এবং কমবে পণ্যের দাম।’
অন্যদিকে, সরকারের এই কর ছাড়ের সিদ্ধান্তকে দু’হাত তুলে সমর্থন জানিয়েছে বণিকসভাগুলি। কর্পোরেট জগতকে কর ছাড়ের বিষয়টি তাদের দীর্ঘদিনের দাবি ছিল বলে জানিয়েছে বণিকসভা ফিকি। সংস্থার প্রেসিডেন্ট সন্দীপ সোমানির কথায়, ‘এতে কর্পোরেট জগৎ মারাত্মক উদ্যম পাবে।’ একই সুর শোনা গিয়েছে সিআইআইয়ের গলাতেও। সংস্থার প্রেসিডেন্ট বিক্রম কির্লোস্কার বলেছেন, ‘উৎসব মরশুমের আগে এর থেকে ভালো খবর আর হতে পারে না।’ কর ছাড় নিয়ে ‘বেদান্ত রিসোর্সেস’-এর এগজিকিউটিভ চেয়ারম্যান অনিল আগরওয়াল বলেছেন, ‘এই সিদ্ধান্ত আগামী দিনে দেশের বৃদ্ধিকে ৮-৯ শতাংশে নিয়ে যাবে। তৈরি হবে হাজার হাজার কাজের সম্ভাবনা।’
দেশের আর্থিক বৃদ্ধিকে এগিয়ে নিয়ে যেতে সরকার যে দায়বদ্ধ তা, এই সিদ্ধান্তেই প্রমাণিত বলে জানিয়েছেন কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের সিইও উদয় কোটাক। অ্যাপোলো হাসপাতালের চেয়ারম্যান প্রতাপ সি রেড্ডির কথায়, ‘বিশ্বজুড়ে যখন আর্থিক মন্দা চলছে, তখন ভারত সরকারের এই সিদ্ধান্ত দেশীয় ও আন্তর্জাতিক বাজারে প্রতিযোগিতা বাড়াবে।’ স্পাইসজেটের এমডি অজয় সিং বলেছেন, ‘দীর্ঘ মেয়াদে আর্থিক বৃদ্ধি, লগ্নি ও চাহিদা পুনরুদ্ধার করতে সাহায্য করবে এই মোক্ষম পদক্ষেপ।’ দেশের অর্থনীতি ও উৎপাদন শিল্পকে চাঙ্গা করতে এই পদক্ষেপের প্রয়োজন ছিল বলে জানিয়েছেন হিন্দুজা গোষ্ঠীর সহ চেয়ারম্যান কিরণ মজুমদার শ। রেটিং প্রদানকারী মার্কিন সংস্থা মুডিজও কর ছাড়ের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে। সংস্থার ইনভেস্টর্স সার্ভিসের ভাইস প্রেসিডেন্ট বিকাশ হালান বলেছেন, ‘এটা ইতিবাচক পদক্ষেপ। এতে ভারতীয় সংস্থাগুলির নিট আয় বাড়বে।’
21st  September, 2019
পুজোর কেনাকাটার জন্য টানা ৩৬ ঘণ্টা শপিংমল খুলে রেখে চমক দিল ‘ভি-মার্ট’ 

বিএনএ, বর্ধমান: পুজোর শেষ মুহূর্তে যাঁদের শপিং হয়নি, তাঁদের জন্য অভিনব অফার আনল বর্ধমান শহরের পারবীরহাটার ‘ভি-মার্ট’ শপিংমল। ক্রেতাদের সুবিধার জন্য মঙ্গলবার সকাল থেকে বুধবার রাত পর্যন্ত টানা ৩৬ ঘণ্টা এই শপিংমল খোলা রাখা হল। মঙ্গলবার সারারাত খোলা ছিল। রাতভর ক্রেতাদের ভিড়ও ছিল নজরকাড়া।  
বিশদ

03rd  October, 2019
দাম বাড়ছে, মহারাষ্ট্রে মাঠ থেকেই চুরি যাচ্ছে পেঁয়াজ 

মুম্বই, ১ অক্টোবর: পেঁয়াজের দাম এখন আকাশ ছোঁয়া। তাই তাতে নজর পড়েছে চোরেদেরও। এই অবস্থায় মহারাষ্ট্রে একের পর এক পেঁয়াজ চুরির ঘটনা সামনে এসেছে। এমনিতে সেখানে চাষিরা মাঠেই পেঁয়াজ মজুত করে রেখে দেন। তারপর দাম বাড়লে নিজেদের সুবিধা মতো তা বিক্রি করেন।
বিশদ

02nd  October, 2019
বেড়েই চলেছে পেট্রল, ডিজেল, রান্নার গ্যাসের দাম 

নয়াদিল্লি, ১ অক্টোবর: উৎসবের মরশুমে পেট্রপণ্যের দাম বেড়েই চলেছে। সোমবারের পর মঙ্গলবারও বাড়ল পেট্রল ও ডিজেলের দাম। দিল্লিতে লিটার পিছু পেট্রলের দাম দাঁড়িয়েছে ৭৪ টাকা ৬১ পয়সা। ২৫ নভেম্বরের পর এটাই পেট্রলের সর্বোচ্চ দাম। অপরদিকে দিল্লিতে ডিজেলের লিটার প্রতি দাম দাঁড়িয়েছে ৬৭ টাকা ৪৭ পয়সা।  
বিশদ

02nd  October, 2019
ভারতে ফোর্ডের গাড়ি ব্যবসা অধিগ্রহণ মাহিন্দ্রার 

নয়াদিল্লি, ১ অক্টোবর (পিটিআই): মার্কিন গাড়ি নির্মাতা ফোর্ড মোটর্সের মালিকানাধীন একটি সংস্থার সংখ্যাগরিষ্ঠ শেয়ার অধিগ্রহণ করল মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা। মঙ্গলবার দেশীয় সংস্থাটির পক্ষ থেকে এই ঘোষণা করা হয়েছে। 
বিশদ

02nd  October, 2019
প্যাকেজ হলুদ, নীল-সাদা ট্যাক্সি সংগঠনেরও
বেড়েছে ঠাকুর দেখার গাড়িভাড়া,
চাহিদা বেশি চতুর্থী থেকে সপ্তমী 

প্রসেনজিৎ কোলে, কলকাতা: পুজো এগিয়ে আসতেই চড়তে শুরু করেছে ঠাকুর দেখার গাড়ির ভাড়া। ঘুরে ঠাকুর দেখতে এসি, নন-এসি সব ধরনের গাড়ির চাহিদাই বাড়ছে। শহর-শহরতলির বহু গাড়ি মালিকেরই বক্তব্য, পুজোর দিনগুলিতে অনেকেই ভাড়ায় গাড়ি নিয়ে প্রতিমা দর্শনে বের হন। তাই চাহিদা বেড়ে যাওয়ায় দর বাড়তে থাকে নিজের ছন্দে। 
বিশদ

01st  October, 2019
পুজোর আগের শেষ রবিবার, কেনাকাটার ভিড় আছড়ে পড়ল হাতিবাগান, নিউ মার্কেটে 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পুজোর আগের শেষ রবিবার। তার উপর টানা ক’দিনের মেঘলা আকাশ, যখন-তখন বৃষ্টির বদলে এদিন দুপুরে সামান্য রোদের দেখাও মিলেছে। যার ফলে ভিড় ভেঙে পড়ল পুজোর বাজারে। পুজোর চারদিন এবার বৃষ্টিতে ভাসবে কি না, সে বিষয়ে নিশ্চিত করে এখনই কিছু বলছেন না আবহাওয়া বিশেষজ্ঞরা।  
বিশদ

30th  September, 2019
আজই বাংলাদেশ থেকে ঢুকবে ইলিশ,
বিকেলেই কিনতে পারবেন উৎসাহীরা 

বিএনএ, বারাসত: অপেক্ষার পালা শেষ। আজ, সোমবার থেকেই কলকাতার বাজারে পাওয়া যাবে পদ্মার ‘রুপোলি ফসল’। বঙ্গবাসীর ইলিশ প্রেমে কার্যত জোয়ার উঠতে শুরু করবে আজ থেকেই। আর সে কারণেই, অসুর বর্ষার চোখ রাঙানিকে উপেক্ষা করেই উৎসব মুখর সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের মুখের হাঁসি চওড়া হয়েছে।  
বিশদ

30th  September, 2019
ভারতে ১০ হাজার মার্কিন ডলার
বিনিয়োগ, ইঙ্গিত সৌদি আরবের

নয়াদিল্লি, ২৯ সেপ্টেম্বর (পিটিআই): ভারতে পেট্রকেমিক্যাল, পরিকাঠামো এবং খনিশিল্পে প্রায় ১০ হাজার কোটি মার্কিন ডলার বিনিয়োগের উদোগী হল সৌদি আরব। বিশ্বের এই বৃহত্তম তেল উৎপাদনকারী রাষ্ট্রটির ভারতে নিযুক্ত দূত ড. সৌদ বিন মহম্মদ আল সাতি জানিয়েছেন, বিনিয়োগের ক্ষেত্রে সৌদি আরবের কাছে একটি অত্যন্ত আকর্ষণীয় দেশ হল ভারত।  
বিশদ

30th  September, 2019
কাশ্মীরে বিনিয়োগের ইচ্ছাপ্রকাশ একাধিক রাজ্যের শিল্পপতিদের 

ফিরদৌস হাসান, শ্রীনগর, ২৯ সেপ্টেম্বর: জম্মু ও কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে নেওয়ার পরপরই সেখানে উন্নয়নের বার্তা দিয়েছিল কেন্দ্র। এবার কাশ্মীরে বিনিয়োগের ইচ্ছা প্রকাশ করলেন বিভিন্ন রাজ্যের শিল্পপতিরা। ইতিমধ্যে বিনিয়োগের আগ্রহ জানিয়ে কমপক্ষে ৫০টি চিঠি এসে পৌঁছেছে জম্মু ও কাশ্মীর প্রশাসনের কাছে।  
বিশদ

30th  September, 2019
বৃষ্টিকে অগ্রাহ্য করে পুজোর আগে
শেষ শনিবার কেনাকাটা জমজমাট 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দিনকয়েক ধরেই মন ভালো নেই বাঙালির। যখন তখন আকাশের মুখ ভার। হুড়মুড়িয়ে নামছে বৃষ্টি। বাঙালি এখন একেবারে পুজোর আঙিনায়। পুজোর আগে কার্যত শেষ শনিবার চুটিয়ে কেনাকাটা করবেন সবাই, এ আর নতুন কী! তবু বৃষ্টি মাঝে মাঝে ব্যাগড়া দেওয়ায় চটছেন অনেকেই। কিন্তু তাকে অগ্রাহ্য করতেও সময় নিচ্ছেন না বিশেষ। 
বিশদ

29th  September, 2019
থমসন টিভিতে ব্যাপক ছাড় 

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২৮ সেপ্টেম্বর: শারদীয়ার উপহারের আঙ্গিকে ইউরোপের অন্যতম ইলেকট্রনিক্স ব্র্যান্ড থমসন শুরু করল টিভির ওপর ব্যাপক ছাড়। ভারতীয় কোম্পানি সুপার প্লাসট্রনিক্সের সঙ্গে যৌথ উদ্যোগে অ্যানড্রয়েড ফোর-কে টিভিও মিলবে সস্তায়। ২৪ ইঞ্চির এইচডি এলইডি পাওয়া যাবে মাত্র ৫,৯৯৯ টাকায়।
বিশদ

29th  September, 2019
শেয়ার-বাজার দর: ন্যাশনাল স্টক এক্সচেঞ্জ

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। বিশদ

28th  September, 2019
হাল ছেড়ে দেওয়া পর্যটকদের টানতে
বিশেষ আয়োজন আইআরসিটিসির
পুজোর বাজারে বিশেষ ছাড়

 প্রসেনজিৎ কোলে, কলকাতা: পুজোয় দূরপাল্লার অধিকাংশ ট্রেনই হাউসফুল। একই অবস্থা বিভিন্ন হোটেলেরও। ঠিক এমন পরিস্থিতিতে ট্রেনে নিশ্চিত আসন, হোটেল সহ দার্জিলিং, গ্যাংটক এবং বারাণসী-এলাহবাদ ভ্রমণের আয়োজনের কথা জানাল ‘ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশন লিমিটেড’ (আইআরসিটিসি)।
বিশদ

27th  September, 2019
এক্সক্লুসিভ কোচ, হোটেল, পুজোর বাজারে বিশেষ ছাড়
হাল ছেড়ে দেওয়া পর্যটকদের টানতে বিশেষ আয়োজন আইআরসিটিসির 

প্রসেনজিৎ কোলে, কলকাতা: পুজোয় দূরপাল্লার অধিকাংশ ট্রেনই হাউসফুল। একই অবস্থা বিভিন্ন হোটেলেরও। ঠিক এমন পরিস্থিতিতে ট্রেনে নিশ্চিত আসন, হোটেল সহ দার্জিলিং, গ্যাংটক এবং বারাণসী-এলাহবাদ ভ্রমণের আয়োজনের কথা জানাল ‘ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশন লিমিটেড’ (আইআরসিটিসি)। 
বিশদ

26th  September, 2019

Pages: 12345

একনজরে
 প্রসেনজিৎ কোলে, কলকাতা: রেল মন্ত্রক প্রতিটি জোনকেই ভাড়া ছাড়া অন্যান্য খাতে আয় বৃদ্ধির রাস্তা খুঁজতে নির্দেশ দিয়েছিল। সেই পথে চলে বিজ্ঞাপন সহ বিভিন্ন খাতে ইতিমধ্যেই আয় বাড়িয়েছে একাধিক জোন। ভাড়া ছাড়া অন্য খাতে আয় বৃদ্ধিতে এবার অব্যবহৃত জমিতে পুকুর কেটে ...

বিএনএ, মেদিনীপুর: শনিবার মেদিনীপুর কোতোয়ালি থানার সদর ব্লকের খাঙ্গারডিহি এলাকায় বিজেপি-তৃণমূল সংঘর্ষে এলাকায় উত্তেজনা ছড়ায়। ঘটনায় দু’পক্ষের ছ’জন কর্মী সমর্থক জখম হন।  ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কালীপুজোয় আলোয় ভাসবে রাজারহাট। বেশ কয়েকটি ক্লাবের উদ্যোগে এখানে দশকের পর দশক চোখ ধাঁধানো মণ্ডপ তৈরি হয়। এবার সেই রেশের পারদকে আরও চড়িয়ে রাজারহাট-নিউটাউনের কালীপুজোয় থিমের চমক দর্শকদের মন ভরাবে। ক্লাবগুলি থিমের উদ্ভাবনীতে একে অপরকে টেক্কা দিতে ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাংলাদেশের বিরুদ্ধে আসন্ন টি-২০ সিরিজে বিশ্রাম দেওয়া হতে পারে ভারত অধিনায়ক বিরাট কোহলিকে। গত বছরের অক্টোবর থেকে ৫৬টির মধ্যে দেশের জার্সিতে ৪৮টি ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মরতদের সহকর্মীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা ও ব্যবহারে সংযত থাকা দরকার। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

 বিশ্ব পরিসংখ্যান দিবস
১৮৭১: কবি ও গীতিকার অতুলপ্রসাদ সেনের জন্ম
১৯৭৮: ক্রিকেটার বীরেন্দ্র সেওয়াগের জন্ম





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৩৪ টাকা ৭২.০৪ টাকা
পাউন্ড ৮৯.৮৬ টাকা ৯৩.১৫ টাকা
ইউরো ৭৭.৭৩ টাকা ৮০.৬৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
19th  October, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৯২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৯৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৪৮৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,৬৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫,৭৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২ কার্তিক ১৪২৬, ২০ অক্টোবর ২০১৯, রবিবার, ষষ্ঠী ৪/৩৯ দিবা ৭/৩০। আর্দ্রা ৩০/৩৪ সন্ধ্যা ৫/৫২। সূ উ ৫/৩৮/৩৫, অ ৫/৪/৩৯, অমৃতযোগ দিবা ৬/২৫ গতে ৮/৪২ মধ্যে পুনঃ ১১/৪৪ গতে ২/৪৫ মধ্যে। রাত্রি ৭/৩৫ গতে ৯/১৬ মধ্যে পুনঃ ১১/৪৭ গতে ১/২৮ মধ্যে পুনঃ ২/১৮ গতে উদয়াবধি, বারবেলা ৯/৫৬ গতে ১২/৪৭ মধ্যে, কালরাত্রি ১২/৫৬ গতে ২/৩০ মধ্যে।
২ কার্তিক ১৪২৬, ২০ অক্টোবর ২০১৯, রবিবার, সপ্তমী ৫৩/৪/১৩ রাত্রি ২/৫২/৫২। আর্দ্রা ২৪/৪১/৫৯ দিবা ৩/৩১/৫৯, সূ উ ৫/৩৯/১১, অ ৫/৫/৫১, অমৃতযোগ দিবা ৬/৩২ গতে ৮/৪৫ মধ্যে ও ১১/৪২ গতে ২/৪০ মধ্যে এবং রাত্রি ৭/২৮ গতে ৯/১১ মধ্যে ও ১১/৪৬ গতে ১/২৯ মধ্যে ও ২/২১ গতে ৫/৪০ মধ্যে, বারবেলা ৯/৫৬/৪১ গতে ১১/২২/৩১ মধ্যে, কালবেলা ১১/২২/৩১ গতে ১২/৪৮/২১ মধ্যে, কালরাত্রি ১২/৫৬/৪১ গতে ২/৩০/৫১ মধ্যে।
২০ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
বাঁকুড়ায় তৃণমূল কার্যালয় ভাঙার অভিযোগ বিজেপির বিরুদ্ধে 
বাঁকুড়ার পাত্রসায়র এলাকার নারায়ণপুরে তৃণমূল কংগ্রেসের পার্টি অফিস ভাঙার অভিযোগ ...বিশদ

02:09:00 PM

বোলপুরে কালী মন্দির সংষ্কারের সময় উদ্ধার নরমুণ্ড
বোলপুরের যদুপুর গ্রামে প্রায় ২০০ বছরের পুরানো কালী মন্দিরের সংষ্কার ...বিশদ

02:02:34 PM

মহিষাদলে বাবাকে পুড়িয়ে মারল ছেলে 
পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদলের গেঁওখালিতে শনিবার সন্ধ্যায় ছেলের হাতে খুন ...বিশদ

01:48:41 PM

বিরাটিতে একটি ট্রাক থেকে উদ্ধার ৪০টি সোনার বাট, গ্রেপ্তার ২ 

01:36:59 PM

তাংধার সেক্টর সীমান্তে পাক অধিকৃত কাশ্মীরে থাকা জঙ্গি ঘাঁটি গুঁড়িয়ে দিল ভারতীয় সেনা

12:18:00 PM

কৃষ্ণনগরের শক্তিনগর জেলা হাসপাতালে চিকিৎসায় গাফিলতিতে রোগী মৃত্যুর অভিযোগ 

12:12:00 PM