Bartaman Patrika
খেলা
 

ছন্দে ফিরতে নাইটদের
ভরসা ক্যাপ্টেন্স লাক 

আবুধাবি: খাতায় কলমে হেভিওয়েট দল। ঝুলিতে জোড়া আইপিএল খেতাব। স্কোয়াডে বিশ্ব ক্রিকেটের কতই না নামজাদা ক্রিকেটার। ব্র্যান্ড নেমের ইউএসপি বাড়াতে ভিআইপি গ্যালারিতে নিয়মিত হাজির থাকছেন ফ্র্যাঞ্চাইজি কর্ণধার শাহরুখ খান। কিন্তু ঝলমলে মোড়ক লাগিয়ে তো আর মাঠের পারফরম্যান্সকে উজ্জ্বল করা যায় না! তার জন্য প্রয়োজন প্রচেষ্টা, ইচ্ছাশক্তি ও পরিকল্পনা। কলকাতা নাইট রাইডার্স শিবিরে এখন যার বড় অভাব। ফলে প্রত্যাশার ফানুস উড়িয়েও লুটোপুটি খাচ্ছে তারা। আট ম্যাচ খেলে যত জয়, তত হার। সাকুল্যে আট পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে থাকলেও প্রকৃতপক্ষে তা কিন্তু কেকেআরের হতশ্রী দশার যথার্থ প্রতিচ্ছবি নয়। দলটার না আছে কোনও বাঁধন, না আছে সুনির্দিষ্ট কোনও লক্ষ্য। প্রথম একাদশে একাধিক পরিবর্তন করেও ছন্দে ফিরতে পারছে না নাইটরা। অগত্যা শেষ বিকল্পটা বেছে নিতে বাধ্য হয়েছে কেকেআর টিম ম্যানেজমেন্ট। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে শুক্রবারের ম্যাচ শুরুর ঘণ্টা কয়েক আগে দীনেশ কার্তিকের হাত থেকে নেতৃত্বের ব্যাটন গ্রহণ করেন ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী অধিনায়ক ইয়ন মরগ্যান। কিন্তু তাতেও ভাগ্য বদলায়নি। রোহিত শর্মাদের কাছে ৮ উইকেটে হেরে মাঠ ছেড়েছে তারা। অবস্থার দ্রুত পরিবর্তন না ঘটলে টেবিলের চতুর্থ থেকে ষষ্ঠ-সপ্তম স্থানে নেমে যেতে খুব বেশি সময় লাগবে না।
রবিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধেও খেলতে নামার আগে নয়া ক্যাপ্টেন ইয়ন মরগ্যানের উচিত, একটা সিরিয়াস টিম মিটিং ডেকে প্রত্যেককে নিজের নিজের দায়িত্ব বুঝিয়ে দেওয়া। খানিকটা কর্মস্থলে ফাঁকিবাজ লোকদের রক্তচক্ষু দেখিয়ে কাজ তোলার মতো ব্যাপার। আন্দ্রে রাসেল, সুনীল নারিন, প্যাট কামিন্স, নীতীশ রানা, দীনেশ কার্তিকদের ‘আসি যাই মাইনে পাই’ মনোভাব উৎপাটিত করতে না পারলে ক্যাপ্টেন বদলেও কিস্যু লাভ হবে না। পাশাপাশি দরকার সেরা ১১জন বেছে নেওয়ার ক্ষেত্রে ভালো ব্লু-প্রিন্ট। বিশেষ করে ব্যাটিং অর্ডার নির্ধারণের প্রশ্নে। ইনিংস শুরুর ক্ষেত্রে শুভমান গিলের সঙ্গী হিসেবে রাহুল ত্রিপাঠির উপর খানিকটা ভরসা করা গেলেও প্রথম সারির বাকি দুই ব্যাটসম্যান নীতীশ রানা ও দীনেশ কার্তিককে প্রথম একাদশে রাখার যৌক্তিকতা নিয়ে ভাবার সময় এসে গিয়েছে। প্রয়োজনে মরগ্যানের উচিত বাড়তি দায়িত্ব নিয়ে ব্যাটিং অর্ডারের তিন নম্বরে নিজেকে তুলে আনা। আর মিডল অর্ডারে সুযোগ দেওয়া যেতে পারে একদা মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলা সিদ্ধেশ ল্যাডকে। লিস্ট-‘এ’ ক্রিকেটে তাঁর ব্যাটিং গড় যথেষ্ট ভালো (৪৩.২৩)। আর আন্দ্রে রাসেলকে পাঁচ বা ছয় নম্বরে ফিনিশার হিসেবে ব্যবহার করাই শ্রেয়। তাঁর মতো খেয়ালি প্লেয়ারের উপর আর যাই হোক ইনিংস গড়ার ভার দেওয়া বুদ্ধিমানের কাজ নয়।
বোলিং নিয়েও নতুন পরিকল্পনার অবকাশ রয়েছে। প্যাট কামিন্স সেরা ফর্মে নেই। তাই তাঁর উপর থেকে চাপ কমানোর জন্য অভিজ্ঞ একজন পেসার দলে আনা দরকার। লকি ফার্গুসনই হতে পারেন সেরা বিকল্প। গত ম্যাচে ডাহা ব্যর্থ ক্রিস গ্রিনকে বসিয়ে তাঁকে দলে ঢোকানো যেতে পারে। তাতে চার পেসার ও এক স্পিনার কম্বিনেশন হলেও আপত্তির কিছু নেই। কারণ আরব আমিরশাহির বাইশ গজে এবার স্পিনারদের থেকে পেসারাই বেশি সাফল্য পাচ্ছেন।
প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদও খুব একটা ভালো অবস্থায় নেই। আট ম্যাচের মধ্যে মাত্র তিনটিতে জিতেছে তারা। আসলে দলের দুই ব্যাটিং স্তম্ভ ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টো এবার সেই আগের ফর্মে নেই। মণীশ পান্ডের ধারাবাহিকতায়ও ঘাটতি রয়েছে। আরও হতশ্রী দশা হায়দরাবাদের বোলিং বিভাগের। সমস্যা বেড়েছে ভুবনেশ্বর কুমার চোট পেয়ে ছিটকে যাওয়ার ফলে। ওয়ার্নারের দলের দুর্বলতা কাজে লাগিয়ে নাইট ব্রিগেডকে জয়ের পথে ফিরিয়ে আনার সুবর্ণ সুযোগ রয়েছে ইয়ন মরগ্যানের সামনে। দেখা যাক, তাঁর ক্যাপ্টেন্স লাক কেকেআরকে খেতাবি দৌড়ে টিকিয়ে রাখতে পারে কিনা! যা গত বছর ইংল্যান্ডকে এনে দিয়েছিল প্রথম বিশ্বকাপ।  

18th  October, 2020
অস্ট্রেলিয়া সফরে দিন-রাতের
প্রস্তুতি ম্যাচ পাচ্ছেন বিরাটরা

ভারতীয় ক্রিকেট দলের অস্ট্রেলিয়া সফরের পূর্ণাঙ্গ ক্রীড়াসূচি প্রকাশিত হল বুধবার। একদিনের সিরিজ দিয়ে বিরাট কোহলিরা অভিযান শুরু করবেন। শেষ হবে টেস্ট সিরিজ দিয়ে। মাঝে তিনটি টি-২০ ম্যাচও খেলবে দুই দল। দুবাই থেকে সরাসরি অস্ট্রেলিয়া উড়ে যাবে টিম ইন্ডিয়া। ১২ নভেম্বর কোহলিদের সিডনি পৌঁছনোর কথা। 
বিশদ

জিতে কার্যত প্লে-অফে নিশ্চিত মুম্বই 

আবুধাবি: সূর্যকুমার যাদবের বিধ্বংসী ইনিংসের (৪৩ বলে ৭৯) সুবাদে মুম্বই পাঁচ উইকেটে হারাল বেঙ্গালুরুকে। বুধবার জিতে কার্যত আইপিএলের প্লে-অফে খেলা নিশ্চিত করলেন পোলার্ডরা (১৬ পয়েন্ট)। তিন নম্বরে ব্যাট করতে নেমে অপরাজিত সূর্যের ইনিংসে রয়েছে দশটি চার ও তিনটি ছয়। প্রথমে ব্যাট করতে নেমে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ৬ উইকেটে ১৬৪ রান তোলে।  
বিশদ

নাইটদের আজ মরণ-বাঁচন লড়াই

গত ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের কাছে হেরে প্লে-অফে ওঠার পথ বেশ কঠিন করে ফেলেছে কলকাতা নাইট রাইডার্স। হতাশ সমর্থকরা। দল মালিক শাহরুখ খানও নাইটদের পারফরম্যান্সে খুশি নন। এক সমর্থকের প্রশ্নের জবাবে কিং খান বলেছেন, ‘আমার ভিতরে কী হচ্ছে সেটা বলে বোঝাতে পারব না। আপনাদের মতো আমিও উদ্বিগ্ন।’ এখন প্রশ্ন হল, নাইটরা কি শেষ পর্যন্ত আপামর সমর্থকের পাশাপাশি কিং খানের মুখে হাসি ফোটাতে পারবেন?
বিশদ

দিল্লির টানা হারে চিন্তায় পন্টিং

দিল্লি ক্যাপিটালসের কোচ রিকি পন্টিং জানিয়েছেন রান তাড়া করার ক্ষেত্রে তাঁর দলের দুর্বলতা রয়েছে। আইপিএলে শেষ চারের টিকিট পাকা করতে হলে এই সমস্যা দ্রুত কাটিয়ে উঠতে হবে বলে মন্তব্য করেছেন তিনি। পন্টিংয়ের বক্তব্য, ‘পরে ব্যাটিং করতে গিয়ে বারবার সমস্যায় পড়ছে দল।
বিশদ

ঋদ্ধিমানের প্রশংসায় পঞ্চমুখ শচীন

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ওপেন করতে নেমে ৮৭ রানের ঝোড়ো ইনিংস খেলেছেন ঋদ্ধিমান সাহা। যার সুবাদে আইপিএলে মঙ্গলবার বড় জয় তুলে নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। ঋদ্ধিমানকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন শচীন তেন্ডুলকর ও রবি শাস্ত্রী।টুর্নামেন্টে ১১টি ম্যাচের মধ্যে মাত্র একটিতে মাঠে নামার সুযোগ পেয়েছিলেন ঋদ্ধি।
বিশদ

হার বাঁচাল রিয়াল মাদ্রিদ

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে সময়টা মোটেই ভালো যাচ্ছে না রিয়াল মাদ্রিদের। নতুন মরশুমে শাখতার ডোনেস্কের কাছে হার দিয়ে অভিযান শুরু করার পর দ্বিতীয় ম্যাচেও আটকে গেল জিনেদিন জিদানের দল। বরং বলা চলে, দু’গোলে পিছিয়ে থেকেও শেষ লগ্নে কোনওক্রমে হার বাঁচালেন র‌্যামোস-বেনজেমারা।
বিশদ

করোনায় আক্রান্ত ফিফা প্রেসিডেন্ট ইনফানতিনো 

এবার করোনার থাবায় কাবু ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফানতিনো। গভর্নিং বডির তরফ থেকে এক বিবৃতিতে এই খবর জানানো হয়েছে। তবে তাঁর তেমন কোনও উপসর্গ নেই। দুর্বল হয়ে পড়ায় ইনফানতিনোকে আগামী ১০ দিন বাড়িতেই থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।
বিশদ

দ্রুত দল গুছিয়ে নেওয়াই লক্ষ্য রবি ফাউলারের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে মঙ্গলবার থেকেই অনুশীলনে নেমে পড়েছে ইস্ট বেঙ্গলের ভারতীয় ফুটবলাররা। শুক্রবার থেকে যোগ দেবেন বিদেশিরা। সেদিনই পুরোদমে দল নিয়ে অনুশীলন শুরু করে দেবেন কোচ রবি ফাউলার। আপতত কোয়ারেন্টাইনে রয়েছেন লাল-হলুদের ব্রিটিশ কোচ।
বিশদ

বেনোলিমে ক্লোজড ডোর অনুশীলন হাবাসের

‘দরওয়াজা বন্ধ’ করেই অনুশীলন করাতে পছন্দ করেন এটিকে মোহন বাগানের হেডস্যার আন্তোনিও লোপেজ হাবাস। গতবার সল্টলেক স্টেডিয়ামের সংলগ্ন প্র্যাকটিস মাঠে এরকমই চিত্র দেখা গিয়েছিল। এবার গোয়াতে আইএসএলের প্রস্তুতি নিচ্ছেন প্রণয়-প্রবীররা।
বিশদ

ডোপিং আইন ভেঙে নির্বাসিত কোলম্যান

দু’বছরের জন্য নির্বাসিত হলেন পুরুষদের ১০০ মিটারে বিশ্বচ্যাম্পিয়ন ক্রিশ্চিয়ান কোলম্যান। ফলে ২০২১ সালে টোকিও ওলিম্পিকসে নামতে পারবেন না আমেরিকার ২৪ বছর বয়সি স্প্রিন্টারটি। তিন-তিনবার ডোপিং নিয়ন্ত্রণ আইন লঙ্ঘন করার দায়ে কোলম্যানকে এই শাস্তি দেওয়া হয়েছে। অতীতে সতর্ক করা সত্ত্বেও বিষয়টিকে তিনি গুরুত্ব দেননি।
বিশদ

দুরন্ত ঋদ্ধিমান-ওয়ার্নার,
বড় জয় হায়দরাবাদের

সুযোগ পেয়েই দারুণভাবে তা কাজে লাগালেন ঋদ্ধিমান সাহা। মঙ্গলবার তাঁর দুরন্ত ব্যাটিংয়ের (৮৭) দৌলতে আইপিএলের ম্যাচে দিল্লির বিরুদ্ধে ২ উইকেটে ২১৯  রান করে সানরাইজার্স হায়দরাবাদ। জবাবে দিল্লি অলআউট হয়ে যায় মাত্র ১৩১ রানে। বিশদ

28th  October, 2020
আজ বিরাটদের সামনে মুম্বই

মুম্বই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, দু’টি দলই ১১ ম্যাচে ১৪ পয়েন্ট সংগ্রহ করেছে। নেট রান রেটের বিচারে এগিয়ে মুম্বই (+১.২৫২)। তবে খুব পিছিয়ে নেই বেঙ্গালুরুও (+০.০৯২)। বুধবার আইপিএলের ম্যাচে এই দুই হেভিওয়েট দলের প্রতিদ্বন্দ্বিতা দেখার জন্য সাগ্রহে তাকিয়ে রয়েছেন ক্রিকেটপ্রেমীরা।
  বিশদ

28th  October, 2020
দল নির্বাচনে স্বচ্ছতা নিয়ে প্রশ্ন সানির

চোটের কারণে অস্ট্রেলিয়া সফরে ভারতীয় দলে জায়গা হয়নি রোহিত শর্মার। ভারতের প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাসকর মনে করছেন, মুম্বইকরকে ঠিক কেন বাদ দেওয়া হল সে ব্যাপারে কোনও যুক্তিগ্রাহ্য কারণ নেই। বোর্ডের এই সিদ্ধান্তে স্বচ্ছতার অভাব রয়েছে। হিটম্যানের ফিটনেস নিয়ে বিস্তারিত তথ্য ক্রিকেটপ্রেমীদের জানা উচিত। হ্যামস্ট্রিংয়ে চোটের জন্য আইপিএলে টানা দু’টি ম্যাচে খেলেননি মুম্বই ইন্ডিয়ান্সের এই সফল অধিনায়ক। তিন ফরম্যাটের ক্রিকেটে অস্ট্রেলিয়া সফরে দলে নেই রোহিত।
বিশদ

28th  October, 2020
ড্র করল দুই ম্যাঞ্চেস্টার

প্রিমিয়ার লিগের ষষ্ঠ রাউন্ডেই থেমে গেল এভার্টনের অপরাজেয় দৌড়। রবিবার অ্যাওয়ে ম্যাচে সাউদাম্পটনের কাছে ২-০ ব্যবধানে হারের মুখ দেখল লিগ টেবিলের শীর্ষে থাকা কার্লো আনসেলোত্তির দল। এই হারের পরেও পয়েন্ট টেবিলে এক নম্বর স্থান ধরে রাখল তারা। বিশদ

28th  October, 2020

Pages: 12345

একনজরে
নিজস্ব প্রতিনিধি, তমলুক: ভুয়ো ভাউচার ছাপিয়ে ময়নার শ্রীকণ্ঠা সমবায় কৃষি উন্নয়ন সমিতি থেকে প্রায় ১৩ লক্ষ টাকা আত্মসাৎতের অভিযোগ উঠল সমিতির ম্যানেজারের বিরুদ্ধে। গত ১৭ অক্টোবর সমবায় সমিতির সম্পাদক সুবোধচন্দ্র মাইতি ম্যানেজার সোমনাথ দাসের বিরুদ্ধে ময়না থানায় এফআইআর করেছেন।   ...

কাশ্মীর ইস্যুতে আন্তর্জাতিক মহল, বিশেষ করে দুই মুসলিম দেশের কাছে বড় ধাক্কা খেল পাকিস্তান। জম্মু ও কাশ্মীরের উপর থেকে ৩৭০ ধারা প্রত্যাহারের বর্ষপূর্তি উপলক্ষে মঙ্গলবার ইরানে কালা দিবস পালন করার সিদ্ধান্ত নিয়েছিল ইমরান খানের সরকার। এমনকী, সৌদি আরবের রিয়াধেও সেই ...

বংশপরম্পরায় আজও মহানায়ক উত্তমকুমারের বাড়ির লক্ষ্মী প্রতিমা তৈরি করে চলেছেন কুমোরটুলির একটি নির্দিষ্ট শিল্পী পরিবার। পটুয়াপাড়ার ৪০/১, বনমালি সরকার স্ট্রিটে মৃৎশিল্পী জয়ন্ত পালের ঘরে জোরকদমে ...

সংবাদদাতা, পতিরাম: ১৯৩৩ সালের ২৮ অক্টোবর। অবিভক্ত ভারতের হিলি স্টেশনে দার্জিলিং মেলে লুটপাট চালিয়েছিলেন স্বাধীনতা সংগ্রামীরা। দেশের স্বাধীনতা আন্দোলনের কাজে লেগেছিল সেই ‘লুটের টাকা’।   ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যার ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। প্রেম-প্রণয়ে নতুনত্ব আছে। কর্মরতদের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব স্ট্রোক দিবস
১৯৬৯: ইন্টারনেটের আগের স্তর আরপানেটের আবিষ্কার
১৯৭১: অস্ট্রেলিয় ক্রিকেটার ম্যাথু হেডের জন্ম
১৯৮১: অভিনেত্রী রীমা সেনের জন্ম
১৯৮৫: বক্সার বিজেন্দর সিংয়ের জন্ম
১৯৮৮: সমাজ সংস্কারক ও স্বাধীনতা সংগ্রামী কমলাদেবী চট্টোপাধ্যায়ের মৃত্যু
১৯৯৯: ওড়িশায় ঘূর্ণিঝড়ে কমপক্ষে ১০ হাজার মানুষের মৃত্যু
২০০৫: দিল্লিতে পরপর তিনটি বিস্ফোরণে অন্তত ৬২জনের মৃত্যু  



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭২.৮৯ টাকা ৭৪.৬০ টাকা
পাউন্ড ৯৪.৪৭ টাকা ৯৭.৮৪ টাকা
ইউরো ৮৫.২৮ টাকা ৮৮.৪৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৫১,৮১০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪৯,১৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪৯,৮৯০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৬২,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৬২,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১২ কার্তিক, ১৪২৭, বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ত্রয়োদশী ২৩/৫২ দিবা ৩/১৬। উত্তরভাদ্রপদ নক্ষত্র ১৫/৪১ দিবা ১২/০। সূর্যোদয় ৫/৪৩/১৬, সূর্যাস্ত ৪/৫৭/৩০। অমৃতযোগ দিবা ৭/১৩ মধ্যে পুনঃ ১/১৩ গতে ২/৪২ মধ্যে। রাত্রি ৫/৪৮ গতে ৯/১৩ মধ্যে পুনঃ ১১/৪৬ গতে ৩/১০ মধ্যে পুনঃ ৪/১ গতে উদয়াবধি। বারবেলা ২/১০ গতে অস্তাবধি। কালরাত্রি ১১/২১ গতে ১২/৫৬ মধ্যে।
১২ কার্তিক, ১৪২৭, বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ত্রয়োদশী দিবা ৩/২১। উত্তরভাদ্রপদ নক্ষত্র দিবা ১/১২। সূর্যোদয় ৫/৪৪, সূর্যাস্ত ৪/৫৮। অমৃতযোগ দিবা ৭/১৮ মধ্যে ও ১/১১ গতে ২/৩৯ মধ্যে এবং রাত্রি ৫/৪৩ গতে ৯/১১ মধ্যে ও ১১/৪৬ গতে ৩/১৪ মধ্যে ও ৪/৬ গতে ৫/৪৫ মধ্যে। কালবেলা ২/১০ গতে ৪/৫৮ মধ্যে। কালরাত্রি ১১/২১ গতে ১২/৫৭ মধ্যে।
১১ রবিয়ল আউয়ল।

ছবি সংবাদ

এই মুহূর্তে
করোনা: তেলেঙ্গানায় আক্রান্ত আরও ১৫০৪
 

তেলেঙ্গানায় নতুন করে করোনা আক্রান্ত হলেন ১৫০৪ জন। মৃত্যু হয়েছে ...বিশদ

11:35:46 AM

তিলজলায় স্ত্রীকে গুলি করে খুনের চেষ্টা স্বামীর
হাওড়ার পর এবার তিলজলার তপসিয়া রোড। স্ত্রীকে খুনের চেষ্টা স্বামীর। ...বিশদ

11:27:14 AM

দঃ২৪ পরগনার কাশীনগরে ভস্মীভূত দোকান
ভস্মীভূত হয়ে গেল দক্ষিণ ২৪ পরগনার কাশীনগর এলাকার একটি দোকান। ...বিশদ

10:40:54 AM

হাওড়ায় স্ত্রীকে খুনের চেষ্টা, ধৃত স্বামী
দাম্পত্য কলহের জের। স্বামীর ছুরির আঘাতে গুরুতরভাবে জখম হলেন স্ত্রী। ...বিশদ

10:26:19 AM

করোনায় রাজ্যে ফের মৃত্যু পুলিস আধিকারিকের
করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হল আরও এক পুলিস আধিকারিকের। প্রয়াত ...বিশদ

09:42:09 AM

বর্ষা বিদায় নিতেই দুই বঙ্গে হেমন্তের পরশ
পুজো মিটতেই রাজ্যে নামতে শুরু করেছে তাপমাত্রার পারদ। ইতিমধ্যেই আবহাওয়া ...বিশদ

09:36:00 AM