Bartaman Patrika
খেলা
 

এই দল রনজি ট্রফি জিততে পারে
সুকান্ত বেরা

পাঞ্জাবকে হারিয়ে রনজি ট্রফির কোয়ার্টার ফাইনালে উঠল বাংলা। পাতিয়ালা থেকে ফোনে ‘বর্তমান’কে একান্ত সাক্ষাৎকার দিলেন কোচ অরুণ লাল।
প্র: খেলোয়াড় হিসাবে রনজি ট্রফি জিতেছিলেন। কোচ হিসাবে সেই সাফল্য স্পর্শ করার সুযোগ। কীভাবে দেখছেন?
অরুণ লাল: সবে তো কোয়ার্টার ফাইনালে উঠলাম। এখনও অনেক পথ বাকি। এখনও অবধি আমরা সত্তর শতাংশ খেলেছি। পুরো একশো শতাংশ দিতে পারলে এই বাংলা দল ফের রনজি ট্রফি জিততে পারে।
প্র: ক্রিকেটাররা বলছেন, সব কিছুই সম্ভব হয়েছে লাল স্যারের জন্য। আপনি কী বলবেন?
অরুণ লাল: না না। এটা ছেলেদের পরিশ্রমের ফল। আমি তো ওদের শুধু পথ দেখিয়েছি। খেলেছে তো ওরাই। আমি যখন বলতাম, এই দলটা অনেক দূর যাবে, তখন সবাই হাসাহাসি করতেন। ভাবতেন, পাগলের প্রলাপ বকছি। বিশ্বাস করুন, এই ছেলেগুলো হারতে চায় না। দু’টো অ্যাওয়ে ম্যাচ (রাজস্থান, পাঞ্জাব) জিতে কোয়ার্টার ফাইনালে ওঠা মুখের কথা নয়। মনোজ কী দুর্দান্ত ব্যাটিং করল দেখলেন? শাহবাজ আহমেদ অসাধারণ। ও অনেক দূর যাবে। সীমিত ওভারের ক্রিকেটে যে কোনও দলের সম্পদ হতে পারে ছেলেটা। আইপিএলে ওকে খেলানো উচিত। অর্ণব নন্দী ইউটিলিটি প্লেয়ার। কেরল ম্যাচে ভালো খেলার পরেও ওকে বাদ দিতে হয়েছিল। কিন্তু সেটা ও দলের স্বার্থে মেনে নিয়েছিল। একেই বলে টিম স্পিরিট। আকাশ দীপ তো মরশুমের সেরা আবিষ্কার। কোচ হিসাবে এটাই আমার কাছে বড় প্রাপ্তি।
প্র: বিদর্ভের কাছে ৯ উইকেটে হারার পরেও কি ভেবেছিলেন ছেলেরা পারবে?
অরুণ লাল: কখনওই আশা ছাড়িনি। আমরা তো আগেই শেষ আটে পৌঁছে যেতাম। আট ম্যাচে ৩২ নয়, ৪০ পয়েন্ট হতে পারত। কিন্তু বৃষ্টির কারণে অনেক পয়েন্ট নষ্ট হয়েছে। সেটা মেনে নেওয়া ছাড়া কিছু করার ছিল না। এই জয় ছেলেদের মনোবল বাড়িয়ে দিল। যা নক-আউটে কাজে দেবে।
প্র: এখন নিশ্চয়ই ভাবছেন, অশোক দিন্দাকে বাদ দেওয়াটাই ঠিক ছিল?
অরুণ লাল: আমি তো বাদ দিইনি। নির্বাচকদের সিদ্ধান্ত। অশোক দিন্দার সঙ্গে আমার কোনও ব্যক্তিগত লড়াই নেই। ও ড্রেসিংরুমে যা করেছিল, সেটাও মেনে নেওয়া যায় না। তাই ওকে শাস্তি পেতে হয়েছে। এর বাইরে আর কিছু নেই। একটা পচা আলু বাস্কেটের সব আলুকে খারাপ করে দেয়। আমি যখন বাংলার হয়ে খেলতাম, তখনও দলের মধ্যে অনেক সমস্যা হতো। কিন্তু সেটা খেলায় কখনও প্রভাব ফেলেনি। কোচ হিসাবে সেটাই মেনে চলার চেষ্টা করেছি। কারও সঙ্গে কারও ব্যক্তিগত সম্পর্ক খারাপ থাকতেই পারে। কিন্তু তার জন্য দলকে ভুগতে হবে কেন?
প্র: আপনার দলে নাকি সিনিয়রদের স্থান সুরক্ষিত নয়?
অরুণ লাল: কে বলল? সব বাজে কথা। মনোজকেই জিজ্ঞাসা করুন, ওর কোনও সমস্যা হচ্ছে কি না। শ্রীবৎস, অনুষ্টুপরাও তো ম্যাচের পর ম্যাচ খেলছে। আমার কাছে ফিটনেস, আর পারফরম্যান্সই শেষ কথা। সুপারিশ মেনে কাউকে দলে নিই না। ভবিষ্যতেও নেব না। তাতে যদি আমাকে কোচের পদ ছেড়ে দিতে হয়, দেব। ঘরোয়া ক্রিকেটে যারা ভালো খেলছে, তারাই বাংলার জার্সি পরে খেলবে। রমেশ প্রসাদকে কে চিনত? নীলকণ্ঠ দাস বাংলার হয়ে খেলতে পাবে কখনও ভেবেছিল? ওদের সুযোগ দিয়েছি। পারফর্মও করেছে। রাজকুমার পাল, গীত পুরীকেও খেলাতাম। কিন্তু নিয়মের বেড়াজালে ওদের ফিরে যেতে হয়েছিল। আগামী মরশুমেও যদি দায়িত্বে থাকি, তাহলে একই পথে দলকে চালাব।
প্র: ক্যাপ্টেন হিসাবে অভিমন্যুকে দশে কত দেবেন?
অরুণ লাল: দশে দশ। এত অল্প বয়স। কিন্তু সুন্দর নেতৃত্ব দিচ্ছে দলকে। মনোজের মতো সিনিয়র ক্রিকেটারদের ও সম্মান করে। অভিষেক রামন, কৌশিক ঘোষদের সঙ্গে বন্ধুর মতো মিশে যেতে পারে। বছর দু’য়েকের মধ্যে অধিনায়ক হিসাবে আরও সাফল্য পাবে অভিমন্যু। ও আরও উন্নতি করবে।
প্র: সৌরভ গাঙ্গুলির স্বপ্নের প্রকল্প ভিশন টোয়েন্টি-২০ নিয়ে অনেক প্রশ্ন উঠেছে। এই উদ্যোগকে কীভাবে দেখছেন?
অরুণ লাল: খুবই ভালো উদ্যোগ। আমাদের সময় তো এমন সুযোগ ছিল না। ওয়াকার ইউনিস, মুত্তাইয়া মুরলীধরন, ভি ভি এস লক্ষ্মণের মতো তারকাদের থেকে ট্রেনিং পাচ্ছে বাংলার ছেলেরা। এর থেকে ভালো আর কী-ই বা হতে পারে। সিএবি’র এটা চালিয়ে যাওয়া উচিত। 
সুকান্ত বেরা

15th  February, 2020
সিএসকে’র বিরুদ্ধে ফেভারিট মুম্বই ইন্ডিয়ান্স 

করোনা আবহেই শনিবার আমিরশাহিতে শুরু হচ্ছে ত্রয়োদশ আইপিএল। গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি রানার্স চেন্নাই সুপার কিংস। অনেকে এই ম্যাচটাকে দেখছেন, রোহিত-ধোনির ডুয়েল হিসেবে। আর সেই লড়াই উপভোগ করতে মুখিয়ে ক্রিকেট দুনিয়া। আইপিএল মানেই ব্যাট-বলের ধুন্ধুমার লড়াই। বাড়তি পাওনা ছিল বিনোদন। যা তারিয়ে তারিয়ে উপভোগ করতে কাজের শেষে পরিবার, বন্ধুদের সঙ্গে গ্যালারিতে ভিড় জমাতেন ক্রিকেটপ্রেমীরা।
বিশদ

দীর্ঘ বিশ্রামে ধোনি এখন
অনেক তরতাজা: ফ্লেমিং 

গতবছর বিশ্বকাপের সেমি-ফাইনাল খেলার পর আর কোনও প্রতিযোগিতামূলক ম্যাচে দেখা যায়নি মহেন্দ্র সিং ধোনিকে। তাই ত্রয়োদশ আইপিএলে তাঁর উপর থাকবে বাড়তি নজর। আচমকাই তিনি আন্তর্জাতিক ক্রিকেটকে আলবিদা জানিয়েছেন। মাহির সিদ্ধান্ত তাঁর আপামর ভক্তদের হতাশ করলেও চেন্নাই সুপার কিংসের কোচ স্টিফেন ফ্লেমিং অন্য কথা বলছেন। তাঁর মতে, ‘দীর্ঘদিন বিশ্রাম পেয়ে ধোনি এখন দারুণ তরতাজা। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ায় ও অনেকটাই চাপমুক্ত।
বিশদ

আত্মবিশ্বাসী ক্রিস লিন 

আবুধাবি: সদ্য সমাপ্ত ক্যারিবিয়ান টি-২০ লিগে সেই ভাবে খেলতে পারেননি অস্ট্রেলিয়ার নির্ভরযোগ্য ব্যাটসম্যান ক্রিস লিন। ন’টি ম্যাচে তাঁর সংগ্রহ মাত্র ১৫০ রান। যদিও গত বছর সংযুক্ত আরব আমিরশাহির টি-১০ লিগে ক্রিস লিনই সবথেকে বেশি রান করেছিলেন।  
বিশদ

ডেথ ওভারে বিপজ্জনক
বুমরাহ, মন্তব্য ব্রেট লি’র 

নয়াদিল্লি: শ্রীলঙ্কার লাসিথ মালিঙ্গা ব্যক্তিগত কারণে নিজেকে আইপিএল থেকে সরিয়ে নিয়েছেন। যার অভাব অনুভূত হবে বলে ইতিমধ্যেই মন্তব্য করেছেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। বিশেষজ্ঞদেরও ধারণা, মালিঙ্কার অনুপস্থিতি দলের পেস বোলিংয়ের ভারসাম্য নষ্ট করবে। 
বিশদ

বার্সেলোনার বিরুদ্ধে আইনি লড়াইয়ে সেতিয়েন 

বার্সেলোনা: সমস্যা যেন কিছুতেই পিছু ছাড়ছে না বার্সেলোনার। লায়োনেল মেসির পর্ব শেষ হতেই, এবার নতুন বিপাকে কাতালন ক্লাবটি। অবৈধভাবে চুক্তিভঙ্গের দায়ে বার্সেলোনার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে চলেছেন কোচ কিকে সেতিয়েন। চলতি বছরের শুরুতে আর্নেস্তো ভালভার্দের জায়গায় বার্সার দায়িত্ব নিয়েছিলেন তিনি। 
বিশদ

ফরাসি ওপেনে নেই নাওমি ওসাকা 

প্যারিস: চোটের জন্য ফরাসি ওপেন থেকে ছিটকে গেলেন নাওমি ওসাকা। তিনি ট্যুইট করে জানিয়ে দিয়েছেন,‘হ্যামস্ট্রিং চোটের জন্য খেলা সম্ভব নয়।’ সদ্য ইউ এস ওপেনে চ্যাম্পিয়ন ওসাকা নিজেকে সরিয়ে নেওয়ায় ফরাসি ওপেনের আকর্ষণ কিছুটা হলেও কমল।   বিশদ

২০২২ বিশ্বকাপ যোগ্যতা অর্জন পর্ব
 নতুন উইন্ডো ঘোষণা ফিফার

জুরিখ: করোনার প্রভাবে গত মার্চ মাস থেকে সব ধরনের আন্তর্জাতিক ফুটবল বন্ধ রয়েছে। মহামারির ধাক্কা সামলে সেপ্টেম্বরের শুরুতে উয়েফা নেশনস লিগের ম্যাচ আয়োজিত হয়। তবে চলতি বছরে ২০২২ কাতার বিশ্বকাপের যোগত্য নির্ণায়ক পর্বের সব ম্যাচ স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছিল ফিফা।
বিশদ

লুইস সুয়ারেজের ভবিষ্যৎ
জানেন না রোনাল্ড কোম্যান 

বার্সেলোনা: দায়িত্ব নিয়েই লুইস সুয়রেজ, আর্তুরো ভিদাল, ইভান রাকিটিচ সহ একঝাঁক ফুটবলারকে বাদ দেওয়ার কখা জানিয়েছিলেন বার্সেলোনার নয়া কোচ রোনাল্ড কোম্যান। সেই মতো ক্লাব অফিসিয়ালরা সংশ্লিষ্ট ফুটবলারদের অন্য ক্লাবে লোনে ছাড়ার ব্যাপারে তোড়জোড় শুরু করেন।  
বিশদ

করোনায় আক্রান্ত ডেভিড উইলি 

ম্যাঞ্চেস্টার: আয়ারল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজে ইংল্যান্ডের দলে ছিলেন ডেভিড উইলি। তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে তাঁকে দলে নেওয়া হয়নি। বৃহস্পতিবার তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। 
বিশদ

জৈব সুরক্ষা বলয়ে আমরা
মানিয়ে নিয়েছি: কোহলি 

আবহে বদলে গিয়েছে অনেক কিছুই। খেলার মাঠেও সেই আঁচ বর্তেছে। মহামারীর সংক্রমণ এড়াতে জারি হয়েছে বিবিধ বিধিনিষেধ। যার মধ্যে অন্যতম জৈব সুরক্ষা বলয়ের প্রচলন। যেখানে বহির্জগত থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন থাকতে হচ্ছে খেলোয়াড় এবং খেলার সঙ্গে যুক্ত লোকজনদের। আইপিএলেও গৃহীত হয়েছে এই সুরক্ষা ব্যবস্থা। তবে আরব আমিরশাহিতে গত তিন সপ্তাহের অভিজ্ঞতা থেকে বিরাট কোহলি জানাচ্ছেন, জৈব সুরক্ষা বলয়ে থাকতে কোনও রকম অসুবিধা হচ্ছে না তাঁদের।
বিশদ

18th  September, 2020
সাফল্যের জন্য পিচের
চরিত্র বুঝতে হবে: রোহিত

এবারের আইপিএলের আসর বসতে চলেছে সংযুক্ত আরব আমিরশাহির তিনটি কেন্দ্রে। আবুধাবি ছাড়াও খেলা হবে দুবাই ও শারজায়। শনিবার প্রতিযোগিতার ঢাকে কাঠি পড়ছে। গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স শনিবার প্রথম ম্যাচে খেলতে নামবে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে। বৃহস্পতিবার প্রি-টুর্নামেন্ট প্রেস কনফারেন্সে এসেছিলেন মুম্বইয়ের অধিনায়ক রোহিত শর্মা। তিনি বলেছেন, ‘অতীতে সংযুক্ত আমিরশাহিতে আমরা কেমন খেলেছি তা বিবেচ্য নয়।
বিশদ

18th  September, 2020
প্রস্তুতি ম্যাচে জোড়া গোল মেসির 

বার্সেলোনা: বুধবার জিরোনার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে ৩-১ গোলে জয় তুলে নিল বার্সেলোনা। ম্যাচে জোড়া গোল লিও মেসির। অপরটি ফিলিপে কুতিনহোর। সহজ জয় পেলেও কোচ রোনাল্ড কোম্যানকে চিন্তায় রাখল রক্ষণভাগের দুর্বলতা। 
বিশদ

18th  September, 2020
ওয়ান ডে র‌্যাঙ্কিংয়ের শীর্ষে বিরাটই 

দুবাই: ওয়ান ডে’র আইসিসি র‌্যাঙ্কিংয়ে শীর্ষস্থান ধরে রাখলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। বৃহস্পতিবার প্রকাশিত তালিকায় ৮৭১ রেটিং পয়েন্ট নিয়ে সবার উপরে রয়েছেন তিনি। দ্বিতীয় স্থানে রয়েছেন বিরাটের ডেপুটি রোহিত শর্মা। তাঁর ঝুলিতে আপাতত ৮৫৫ পয়েন্ট। 
বিশদ

18th  September, 2020
ক্যাটরিনার নৃত্যভঙ্গির সঙ্গে নিজেদের
বোলিং অ্যাকশন মেলালেন অশ্বিন 

নয়াদিল্লি: ক্যাটরিনা কাইফের নাচের পোজের সঙ্গে অফ স্পিনারদের বোলিং অ্যাকশন মেলালেন রবিচন্দ্রন অশ্বিন। তিনি একটি মজার কোলাজ আপলোড করেছেন ইনস্টাগ্রামের স্টোরিতে।  
বিশদ

18th  September, 2020

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, রামপুরহাট: রামপুরহাটে তৃণমূল বিধায়কের নার্সিংহোমে হামলা ও ভাঙচুরের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করল পুলিস। শুক্রবার ধৃতদের রামপুরহাট আদালতে তোলা হয়।  ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মেডিক্যাল পরীক্ষা এবং পুলিস ভেরিফিকেশন না হওয়ায় বহু শিক্ষকের চাকরি পাকা হয়নি। অথচ চাকরি পাওয়ার পর কেটে গিয়েছে দু’বছর। নিয়ম অনুযায়ী, দু’বছর পর চাকরি পাকা হবে। কিন্তু তার জন্য পুলিস ও মেডিক্যাল রিপোর্ট ইতিবাচক হতে হবে।  ...

সংবাদদাতা, পুরাতন মালদহ: পঞ্চায়েত অফিসের কাছেই, একটি দোকানের সামনের অংশে এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল হবিবপুর ব্লকের কেন্দপুকুর আকতৈল গ্রাম পঞ্চায়েতে। শুক্রবার সকালে এলাকার বাসিন্দারা দেহটি দেখতে পান। তাঁদের দাবি, ওই ব্যক্তিকে খুন করে সেখানে ঝুলিয়ে ...

উত্তরপ্রদেশে ফের নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। গত শনিবার ঘটনাটি ঘটে বান্দা জেলায়। কিন্তু শুক্রবার ওই কিশোরীর মা স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন।   ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কথাবার্তা ও আচরণে সংযমের অভাবে বিপত্তির আশঙ্কা। কোনও হঠকারী বা দুঃসাহসিক কাজ না করাই ভালো। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯১৯- অভিনেতা জহর রায়ের জন্ম
১৯২১- সাহিত্যিক বিমল করের জন্ম
১৯২৪- গায়িকা সুচিত্রা মিত্রের জন্ম
১৯৬৫- মহাকাশচারী সুনীতা উইলিয়ামসের জন্ম  



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭২.৮৯ টাকা ৭৪.৬০ টাকা
পাউন্ড ৯৩.৫৫ টাকা ৯৬.৯১ টাকা
ইউরো ৮৫.১০ টাকা ৮৮.২১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৫২,২৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪৯,৬০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৫০,৩৪০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৬৬,২৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৬৬,৩৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩ আশ্বিন ১৪২৭, শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, দ্বিতীয়া ৯/১৬ দিবা ৯/১১। চিত্রা নক্ষত্র ৪৯/৪১ রাত্রি ১/২১। সূর্যোদয় ৫/২৮/২, সূর্যাস্ত ৫/৩২/৫৪। অমৃতযোগ দিবা ৬/১৫ মধ্যে পুনঃ ৭/৪ গতে ৯/২৯ মধ্যে পুনঃ ১১/৫৫ গতে ৩/৯ মধ্যে পুনঃ ৩/৫৮ গতে অস্তাবধি। রাত্রি ১২/৪২ গতে ২/১৭ মধ্যে। মাহেন্দ্রযোগ রাত্রি ২/১৭ গতে ৩/৫ মধ্যে। বারবেলা ৬/৫৮ মধ্যে পুনঃ ১/১ গতে ২/৩১ মধ্যে পুনঃ ৪/২ গতে অস্তাবধি। কালরাত্রি ৭/৩ মধ্যে পুনঃ ৩/৫৮ গতে উদয়াবধি।  
২ আশ্বিন ১৪২৭, শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, দ্বিতীয়া দিবা ১২/২৯। হস্তানক্ষত্র দিবা ৭/৫৬। সূর্যোদয় ৫/২৭, সূর্যাস্ত ৫/৩৫। অমৃতযোগ দিবা ৬/২০ মধ্যে ও ৭/৭ গতে ৯/২৯ মধ্যে ও ১১/৪৮ গতে ২/৫৫ মধ্যে ও ৩/৪২ গতে ৫/৩৫ মধ্যে এবং রাত্রি ১২/৩৮ গতে ২/১৭ মধ্যে। মাহেন্দ্রযোগ রাত্রি ২/১৭ গতে ৩/৬ মধ্যে। কালবেলা ৬/৫৮ মধ্যে ও ১/২ গতে ২/৩৩ মধ্যে ও ৪/৪ গতে ৫/৩৫ মধ্যে। কালরাত্রি ৭/৪ মধ্যে ও ৩/৫৮ গতে ৫/২৮ মধ্যে।  
মোসলেম: ১ শফর। 

ছবি সংবাদ

এই মুহূর্তে
রাজ্যে করোনায় আক্রান্ত আরও ৩,১৯২ জন 
রাজ্যে গত ২৪ ঘণ্টায় আরও ৩,১৯২ জনের শরীরে মিলল করোনা ...বিশদ

18-09-2020 - 08:42:07 PM

ফের গুগল প্লে স্টোরে মিলবে পেটিএম অ্যাপ 
ফের গুগল প্লে স্টোরে মিলবে দেশের অন্যতম জনপ্রিয় ই-ওয়ালেট অ্যাপ ...বিশদ

18-09-2020 - 07:40:01 PM

পঞ্চায়েত অফিসের কাছেই
দোকানে মিলল ঝুলন্ত দেহ 

সংবাদদাতা, পুরাতন মালদহ: পঞ্চায়েত অফিসের কাছেই, একটি দোকানের সামনের অংশে ...বিশদ

18-09-2020 - 05:50:00 PM

মস্তিষ্কে রক্তক্ষরণের জেরে মৃত্যু শর্বরী দত্তর
মস্তিষ্কে রক্তক্ষরণের জেরে মৃত্যু হয়েছে শর্বরী দত্তর। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে ...বিশদ

18-09-2020 - 05:41:00 PM

বনগাঁয় ধৃত ৩ বাইক চোর 
বাইক চুরির চক্রের সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তার করল পুলিস। ধৃতদের ...বিশদ

18-09-2020 - 04:41:27 PM

হাবড়ায় জোড়া খুনের ঘটনায় ধৃত অভিযুক্ত 
হাবড়ায় প্রৌঢ় দম্পতি খুনের ঘটনার ৪৮ ঘণ্টার মধ্যে কিনারা করল ...বিশদ

18-09-2020 - 04:16:42 PM