Bartaman Patrika
খেলা
 

 ক্রোমার অনবদ্য গোল মূল্য পেল না
এখন অবনমন বাঁচানোর লড়াই করছে ইস্ট বেঙ্গল!

অভিজিৎ সরকার, কল্যাণী: ইস্ট বেঙ্গল সেই তিমিরেই পড়ে রইল। অবনমনের ভ্রুকুটি পেন্ডুলামের মতো দুলছে দলের সামনে। শতবর্ষ ছুঁতে চলা একটা ক্লাবের কী করুণ দশা! ম্যানেজমেন্টগত সমস্যা। তার কুপ্রভাবে থরথর করে কাঁপছে গোটা দল। বৃহস্পতিবার কল্যাণী স্টেডিয়ামে আই লিগের ম্যাচে পাঞ্জাব এফসি’র বিরুদ্ধে ক্রোমার অনবদ্য গোলে এগিয়ে গিয়েও ইস্ট বেঙ্গল সেই ব্যবধান ধরে রাখতে পারল না দলে গভীরতা ও ভেদশক্তির অভাবে। মোহন বাগানের কাছে এক গোলে হারা পাঞ্জাবের দলটি এদিন ইস্ট বেঙ্গলকে হারিয়েই দিতে পারত। শেষ সাতটি ম্যাচে মাত্র একটা জয় পেয়েছে ইস্ট বেঙ্গল। বাকি পাঁচটিতে হার, একটিতে ড্র। ১১ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে ইস্ট বেঙ্গল লিগ টেবলে একধাপ উপরে (নবম) উঠল। ১২ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে পাঞ্জাব এফসি রয়েছে দু’নম্বরে। একনম্বরে থাকা মোহন বাগানের ১১ ম্যাচে ২৬ পয়েন্ট। সবমিলিয়ে এদিনের ম্যাচ ড্র হওয়ায় কিছুটা লাভবান হল মোহন বাগানই।
ক্রোমার গোলটা খেপের মাঠে খেলার সুফল। ম্যাচের সময় তখন ৯ মিনিট। সেন্টার লাইনের উপর থেকে মার্কোসের কোনাকুনি সেন্টার, ক্রোমা নিখুঁত রিসিভ করে প্রায় ২২ গজ দূর থেকে ডান পায়ের ইনস্টেপে নেওয়া কার্লিং শট অনেকটা ডিপ করে প্রথম পোস্টের কোণ দিয়ে জালে জড়িয়ে দেন (১-০)। পাঞ্জাব এফসি’র দীর্ঘকায় গোলরক্ষক কিরণ কুমার লিম্বু চেষ্টা করেও বলের নাগাল পাননি। পাড়ায় পাড়ায় খেপ খেলার সুবাদে ক্রোমা এর আগে এমন জ্যামিতিক শটে অনেক গোল করেছেন। লাল-হলুদ জার্সি গায়ে চার ম্যাচ খেলে প্রথম গোল পেলেন এই লাইবেরিয়ান স্ট্রাইকার।
গোল হওয়ার পরও ইস্ট বেঙ্গল ম্যাচের নিয়ন্ত্রণ নিতে পারেনি মাঝমাঠের ব্যর্থতায়। কাসিম আইদারাকে ডিফেন্সিভ স্ক্রিন রেখে ইস্ট বেঙ্গল কোচ মারিও রিভেরা ৪-১-৩-২ ফর্মেশনে দল সাজিয়েছিলেন। ডাবল স্ট্রাইকারে ক্রোমা ও মার্কোসের পিছনে খেললেন কোলাডো। দুই উইংয়ে কমলপ্রীত ও ব্র্যান্ডন। কিন্তু এখন লাল-হলুদের বোঝা হয়ে দাঁড়িয়েছেন কোলাডো ও কাসিম আইদার। একদা বল প্লেয়ার কোলাডো খেলাটা ভুলে গিয়েছেন। কাসিমের ব্যর্থতায় ইস্ট বেঙ্গলের মাঝমাঠে ব্লকিংই হয়নি। বল ধরে পিছনে ঠেলেন। ডিসট্রিবিউশনও খুব খারাপ। সেই সুযোগ নিয়ে আক্রমণ শানালেন সঞ্জু প্রধান-ভালসি জুনিয়ররা। ৮ মিনিটে বক্সের বাইরে থেকে নেওয়া ইস্ট বেঙ্গলের প্রাক্তন অধিনায়ক সঞ্জু প্রধানের শট চাপড়ে বাইরে বার করেন লাল-হলুদ গোলরক্ষক মির্শাদ। ১৬ মিনিটে সঞ্জুর ক্রস থেকে সার্জিও বারবোসা ঠিকঠাক মাথা ছোঁয়াতে পারলে গোল হতে পারত।
দলের প্রধান স্ট্রাইকার ডিপান্ডা ডিকাকে প্রথম একাদশে রাখেননি পাঞ্জাব এফসি কোচ ইয়ান ল। তাতেও ইস্ট বেঙ্গল ডিফেন্ডারদের নাভিশ্বাস তুলে দিয়েছেন পাঞ্জাবের অ্যাটাকাররা। সেই চাপ রেখেই পাঞ্জাব এফসি সমতা ফেরায়। ৪০ মিনিটে বারবোসার ঠিকানা লেখা সেন্টার বক্সের বাঁ-দিক থেকে ফলো করে এসে স্লাইডিং শটে বল জালে জড়িয়ে দেন পাঞ্জাবের গিরিক খোসলা। তাঁর শট দ্বিতীয় পোস্টে লেগে গোলে ঢোকে (১-১)। তার দু’মিনিট পরেই মার্কোসের পাস থেকে ব্র্যান্ডন ওপেন সিটার মিস করেন। বিরতির ঠিক আগে ইস্ট বেঙ্গল গোলরক্ষক মির্শাদের লং কিক জমা পড়ে পাঞ্জাবের ফরোয়ার্ড মাকান উইঙ্কেলের পায়ে। মাকান গতি বাড়িয়ে বক্সে ঢুকে পড়লে ঠিক সময় পিছন থেকে বল বিপদমুক্ত করেন ইস্ট বেঙ্গল স্টপার আসির আখতার।
ইস্ট বেঙ্গলের আপফ্রন্টে ক্রোমা কার্যকরী ফুটবল খেলার চেষ্টা করলেও পেনিট্রেটিভ জোনে সাহায্যই পেলেন না। বল ধরে খেলার জন্য পাশে কাউকে পাননি তিনি। মার্কোস বল তাড়া করে খেললেও তাঁর ফুটবল বুদ্ধির অভাব। তাহলে তাঁর ভেদশক্তি থাকবে কী করে? বিরতির পরই দু’বার গোলের সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি ক্রোমা। ৬৮ মিনিটে বক্সের বাইরে থেকে চলতি বলে নেওয়া ক্রোমার উঁচু শট ক্রসপিসের উপর দিয়ে বাইরে যায়। এই ইস্ট বেঙ্গলের সেকেন্ড বল উইন করার মতো অ্যাটাকার নেই। প্রতিপক্ষ রক্ষণে চাপ বাড়াতে ৬০ মিনিটে তূণের সেরা অস্ত্র ডিপান্ডা ডিকাকে মাঠে নামান পাঞ্জাব এফসি কোচ ইয়ান ল। দশ মিনিট পরেই স্প্যানিশ স্ট্রাইকার মার্কোসের বদলে হুয়ান মেরাকে মাঠে নামান লাল-হলুদ কোচ। ৭৪ মিনিটে পাঞ্জাব ডিফেন্ডারের ভুল ক্লিয়ারেন্স ধরে ক্রোমার শট গোললাইন সেভ করেন কিংসলে। লাল-হলুদ কোচ মারিও রিভেরা তখন বোধহয় হারের আশঙ্কা করছিলেন। নাহলে, ঘরের মাঠে জয়ের জন্য না ঝাঁপিয়ে মার্কোসকে তুলে নিয়ে কেন তিনি মাঝমাঠে তিনটি ব্লকার নিয়ে খেলবেন? যেখানে অ্যাওয়ে ম্যাচে খেলতে এসে পাঞ্জাব কোচ আক্রমণে ফুটবলার বাড়ালেন। ভাবা যায়! ৮৫ মিনিটে ইস্ট বেঙ্গল স্টপার মেহতাব সিংয়ের ভুল ক্লিয়ারেন্স ধরে ডিপান্ডা ডিকা ওপেন সিটার মিস করেন। ৯২ মিনিটে ক্রোমাকেও তুলে নেন মারি রিভেরা! জয়ের কৌশল ভুলে ঘর বাঁচানোর খেলায় মনোযোগী এখন লাল-হলুদ কোচ। তিনি নাকি বলছেন, এখনও চ্যাম্পিয়নের স্বপ্ন দেখেন! হাস্যকর ব্যাপার-স্যাপার!
ইস্ট বেঙ্গল: মির্শাদ কে, সামাদ আলি মল্লিক, আসির আখতার, মেহতাব সিং, আভাস থাপা, কাসিম আইদারা, কমলপ্রীত সিং, হাইমে কোলাডো, ব্র্যান্ডন (টনডোম্বা ৮০ মি:), ক্রোমা (রোহলুপুইয়া ৯২ মি:), মার্কোস (হুয়ান মেরা ৭০ মি:)।

14th  February, 2020
প্রথম টেস্টে ইশান্ত, পৃথ্বীর খেলার ইঙ্গিত
টেস্ট চ্যাম্পিয়নশিপকে
এগিয়ে রাখলেন বিরাট 

ওয়েলিংটন, ১৯ ফেব্রুয়ারি: বিশ্বকাপের পাশাপাশি আগামী দিনে চ্যাম্পিয়ন্স কাপও শুরু করার পরিকল্পনা নিয়েছে আইসিসি। ফলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের গুরুত্ব কমার আশঙ্কা তৈরি হয়েছে।  
বিশদ

আজ গোয়া যাচ্ছে মোহন বাগান
সেটপিসের উপর জোর কোচ ভিকুনা

নিজস্ব প্রতিনিধি,কলকাতা: আগামী শনিবার চার্চিল ব্রার্দাসের বিরুদ্ধে ম্যাচে সেটপিসে আক্রমণকেই অস্ত্র করতে চান মোহন বাগান কোচ কিবু ভিকুনা। নেরোকার বিরুদ্ধে সেটপিস থেকে তিনটি গোল করেছিল মোহন বাগান। এই গুরুত্বপূর্ণ ম্যাচে কোনওভাবেই পয়েন্ট নষ্ট করতে চান না স্প্যানিশ কোচ।
বিশদ

শুধু বুমরাহ নয়, ইশান্তকেও গুরুত্ব দিতে হবে: রস টেলর 

ওয়েলিংটন, ১৯ ফেব্রুয়ারি: ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলতে নামার আগে সতীর্থদের সতর্ক করলেন রস টেলর। নিউজিল্যান্ডের অভিজ্ঞ ব্যাটসম্যানটি বুধবার জানিয়েছেন, শুধুমাত্র যশপ্রীত বুমরাহ নয়, ইশান্ত শর্মাকে মোকাবিলার ক্ষেত্রেও তাঁদের সাবধান থাকতে হবে। 
বিশদ

অন্তত আরও তিন বছর সব ফরম্যাটে খেলবেন কোহলি

ওয়েলিংটন, ১৯ ফেব্রুয়ারি: আন্তর্জাতিক ক্রিকেটের বিপুল ওয়ার্কলোড সত্ত্বেও অন্তত আরও তিন বছর সব ধরনের ফরম্যাটে খেলে যেতে চান বিরাট কোহলি। তারপর যে কোনও একটি ফরম্যাটকে বিদায় জানানোর চিন্তাভাবনা করবেন ভারত অধিনায়ক। 
বিশদ

আতলেতিকোর কাছে হার মানল লিভারপুল 

মাদ্রিদ, ১৯ ফেব্রুয়ারি: চলতি চ্যাম্পিয়ন্স লিগে অন্যতম অঘটন ঘটাল আতলেতিকো মাদ্রিদ। মঙ্গলবার ঘরের মাঠ ওয়ান্ডা মেট্রোপলিটানোয় রাউন্ড অব সিক্সটিনের প্রথম দফার ম্যাচে তারা হারাল লিভারপুলকে। গতবারের চ্যাম্পিয়নরা এবারও দুরন্ত ফর্মে আছে। 
বিশদ

পেস-স্পিনের যুগলবন্দিতে প্রত্যয়ী বাংলা 

কটক, ১৯ ফেব্রুয়ারি: রনজি ট্রফির কোয়ার্টার-ফাইনালে বৃহস্পতিবার ওড়িশার বিরুদ্ধে নামছে বাংলা। ম্যাচের চব্বিশ ঘণ্টা আগে রণকৌশল কিছুটা বদল করলেন কোচ অরুণ লাল। ওড়িশার ড্রিমজ ক্রিকেট স্টেডিয়ামের পিচে ঘাস দেখে বাংলার টিম ম্যানেজমেন্টের প্রাথমিক ধারণা ছিল, পেসাররাই ম্যাচের ভাগ্য গড়ে দেবেন।  
বিশদ

হালান্ডের জোড়া গোল, হার পিএসজি’র 

ডর্টমুন্ড, ১৯ ফেব্রুয়ারি: গত মাসের তৃতীয় শনিবার বুন্দেশলিগায় বরুসিয়া ডর্টমুন্ড বনাম অগসবার্গের ম্যাচের কথা নিশ্চয়ই ফুটবলপ্রেমীরা মনে রেখেছেন। অভিষেকেই হ্যাটট্রিক করে পিয়েরে এমেরিক অবামেয়াংকে স্পর্শ করেছিলেন আর্লিং হালান্ড। সালজবার্গ থেকে এই বছরই তিনি যোগ দিয়েছেন ডর্টমুন্ডের ক্লাবটিতে। 
বিশদ

কিবু ভিকুনার প্রশংসায় ব্যারেটো 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রথম দু’ম্যাচে পয়েন্ট নষ্টের পরও আই লিগে দ্বাদশ রাউন্ড শেষে লিগ টেবলে শীর্ষে মোহনবাগান। দ্বিতীয় স্থানে থাকা পাঞ্জাব এফসি’র চেয়ে এক ম্যাচ কম খেলে ৮ পয়েন্টে এগিয়ে হোসেবা বেইতিয়া-পাপা দিওয়ারারা। লিগের দ্বিতীয় ম্যাচে চার্চিল ব্রাদার্সের কাছে ঘরের মাঠে হারের পর টানা ৯ ম্যাচে অপরাজিত সবুজ-মেরুন ব্রিগেড।
বিশদ

আইএসএলে লিগ শীর্ষে শেষ করা দল পাবে ৫ কেজি রুপোর ট্রফি ও ৫০ লক্ষ টাকা 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ইন্ডিয়ান সুপার লিগে (আইএসএল) গ্রুপ লিগের শীর্ষে শেষ করা দল পাবে রুপোর ট্রফি ও ৫০ লক্ষ টাকা পুরস্কার। যার নাম দেওয়া হয়েছে লিগ উইনার শিল্ড। ৫ কেজি রুপো দিয়ে এই ট্রফি তৈরি করা হয়েছে। বুধবার এই ট্রফির উন্মোচন করল আইএসএলের প্রমোটার ফুটবল স্পোর্টস ডেভলপমেন্ট লিমিটেড (এফএসডিএল)। 
বিশদ

পাপালি, রিচার শহরে ক্রিকেট স্টেডিয়াম নেই, আক্ষেপ ক্রীড়ামহলে 

বাণীব্রত রায়  শিলিগুড়ি, শিলিগুড়ি শহরে ক্রিকেট নিয়ে উন্মাদনা বরাবরই। এই শহরকে পাপালির শহর বলে একডাকে চেনে ক্রিকেট দুনিয়া। ভারতীয় ক্রিকেট দলের অন্যতম উইকেট রক্ষক পাপালি মানে ঋদ্ধিমান সাহা এই শহরেরই ছেলে। এখানেই তাঁর স্কুল শিক্ষা থেকে কলেজ পড়া। এই শহরের গর্ব পাপালি।  
বিশদ

ধনরাজনের স্ত্রীর হাতে তুলে দেওয়া হল১১ লক্ষ টাকা 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রয়াত ফুটবলার ধনরাজনের পরিবারের পাশে দাঁড়াতে বঙ্গীয় ফুটবল সংস্থা আইএফএ এবং আয়কর দপ্তরের যৌথ উদ্যোগে এক প্রীতি ম্যাচ আয়োজিত হল। বুধবার মহামেডান মাঠে এই প্রীতি ম্যাচে অংশগ্রহণ করেছিলেন ময়দানের একঝাঁক প্রাক্তন ফুটবলার।  
বিশদ

টি-২০ বিশ্বকাপ
চ্যালেঞ্জ নিতে প্রস্তুত হরমনপ্রীত 

সিডনি, ২০ ফেব্রুয়ারি: শুক্রবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মহিলা টি-২০ বিশ্বকাপ অভিযান শুরু করছে ভারত। তার আগে বুধবার দলের অধিনায়ক হরমনপ্রীত কাউর জানান, সেরা ছন্দ ধরে রাখতে পারলে আমরা যে কোনও প্রতিপক্ষ সমস্যায় পড়বে। তাঁর মন্তব্য, ‘আমরা যে কোনও চ্যালেঞ্জে মোকাবিলার জন্য প্রস্তুত। 
বিশদ

মার্কোসকেও রিলিজ করতে পারে ইস্ট বেঙ্গল 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিদেশি স্ট্রাইকার না এনে কেন ডিফেন্সিভ মিডফিল্ডার বা স্টপার আনছে ইস্ট বেঙ্গল? লাল-হলুদ শিবিরে এখন এই আলোচনাই তুঙ্গে । স্প্যানিশ স্টপার মার্তি ক্রেসপিকে রিলিজ করে স্বদেশীয় ডিফেন্সিভ মিডফিল্ডার ভিক্টর পেরেজ অলন্সোকে নিয়ে আসছে ইস্ট বেঙ্গল।
বিশদ

জুলাইয়ে ওলিম্পিকস, তাই স্বস্তিতে টোকিও 

টোকিও, ২০ ফেব্রুয়ারি: করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত জাপানের ভাইরাস বিশেষজ্ঞরা। তাঁরা বলছেন,‘চীনের উহান থেকে দ্রুত ছড়িয়ে পড়েছে এই বিপজ্জনক ভাইরাস। এতে জাপানের উপর কিছুটা প্রভাব অবশ্যই পড়েছে। ওলিম্পিকস শুরু হতে এখনও মাস পাঁচেক বাকি। তা না হলে আমাদের সমস্যা আরও বাড়ত। 
বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, কাঁথি: পশ্চিমবঙ্গ যোগ সোসাইটি আয়োজিত রাজ্যস্তরের যোগাসন প্রতিযোগিতায় সাফল্য পেল কাঁথির দুই ছেলে। গত ১৬ফেব্রুয়ারি বর্ধমান বিশ্ববিদ্যালয়ের বিদ্যাসাগর ভবনে রাজ্যস্তরের এই প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয়। সেখানে রাজ্যের ১৮টি জেলার ১৭৯জন প্রতিযোগী অংশ নেয়। ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ৫০ শতাংশ বিদ্যুৎ সাশ্রয়ী পাখা বাজারে নিয়ে এল ওরিয়েন্ট ইলেকট্রিক লিমিটেড। সংস্থার তরফে জানানো হয়েছে, এই পাখায় ইসিএম নামে প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। যার ফলে সাধারণ পাখার তুলনায় এর বিদ্যুৎ খরচের পরিমাণ অনেকাংশে কম। ...

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: মঙ্গলবার সকালে জগাছা থানার মৌড়িগ্রাম শ্মশানধার এলাকা থেকে এক অজ্ঞাতপরিচয় যুবকের দেহ উদ্ধার করেছিল পুলিস। বিভিন্ন সূত্র কাজে লাগিয়ে বুধবারই সেই মৃতদেহের পরিচয় জানা গিয়েছে। পাশাপাশি এই খুনের ঘটনায় চারজনকে মঙ্গলবার রাতেই গ্রেপ্তার করেছে পুলিস।   ...

নয়াদিল্লি, ১৯ ফেব্রুয়ারি (পিটিআই): ঘুষের মামলায় সম্প্রতি ক্লিনচিট পেয়েছেন সিবিআইয়ের প্রাক্তন স্পেশাল ডিরেক্টর রাকেশ আস্থানা। কিন্তু তাঁর মনস্তাত্ত্বিক পরীক্ষা ও লাই ডিটেক্টর টেস্ট না করানোর জন্য বুধবার সিবিআইকে ভর্ৎসনা করল দিল্লির একটি আদালত।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

আত্মবিশ্বাস এত বৃদ্ধি পাবে, কোনও কাজই কঠিন মনে হবে না। সঞ্চয় বেশ ভালো হবে। লটারি ... বিশদ


ইতিহাসে আজকের দিন

আন্তর্জাতিক সামাজিক ন্যায় দিবস
১৯৪৭- ব্রিটিশ প্রধানমন্ত্রী ক্লিমেন্ট অ্যাটলি ঘোষণা করলেন, ১৯৪৮-এর জুন মাসের মধ্যে ইংরেজরা ভারত ত্যাগ করে চলে যাবে
১৯৫০- স্বাধীনতা সংগ্রামী শরৎচন্দ্র বসুর মৃত্যু
১৯৭১- স্বাধীনতা সংগ্রামী ও ফব নেতা হেমন্ত বসু শহরের রাজপথে প্রকাশ্যে খুন হলেন  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৭৮ টাকা ৭৩.৩১ টাকা
পাউন্ড ৯০.৮৭ টাকা ৯৫.৭৭ টাকা
ইউরো ৭৫.৫০ টাকা ৭৯.৫৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪২,১১০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৯,৯৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪০,৫৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৭,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৭,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৭ ফাল্গুন ১৪২৬, ২০ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, (মাঘ কৃষ্ণপক্ষ) দ্বাদশী ২৪/৩৬ অপঃ ৪/০। পূর্বাষাঢ়া ৩/১৫ দিবা ৭/২৮। সূ উ ৬/৯/৩৬, অ ৫/৩১/৩৪, অমৃতযোগ রাত্রি ১/৬ গতে ৩/৩৮। বারবেলা ২/৪১ গতে অস্তাবধি। কালরাত্রি ১১/৫০ গতে ১/২৫ মধ্যে। 
৭ ফাল্গুন ১৪২৬, ২০ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, দ্বাদশী ২৭/৩৪/৪৬ সন্ধ্যা ৫/১৪/৪৩। পূর্ব্বাষাঢ়া ৭/২৪/৪১ দিবা ৯/১০/৪১। সূ উ ৬/১২/৪৯, অ ৫/৩০/২৩। অমৃতযোগ রাত্রি ১/০ গতে ৩/২৮ মধ্যে। কালবেলা ২/৪১/০ গতে ৪/৫/৪১ মধ্যে। কালরাত্রি ১১/৫১/৩৬ গতে ১/২৬/৫৪ মধ্যে। 
২৫ জমাদিয়স সানি  

ছবি সংবাদ

এই মুহূর্তে
পথ দুর্ঘটনায় জখম বোলপুরের অতিরিক্ত পুলিস সুপার শিবপ্রসাদ পাত্র 

11:18:00 AM

ঝাড়খণ্ডে চলন্ত বাস থেকে পড়ে জখম বীরভূমের শিশু 
অসাবধানতাবশত চলন্ত বাসের চাতাল থেকে পড়ে গিয়ে জখম হল এক ...বিশদ

10:33:39 AM

বালি পাচার রুখতে গিয়ে প্রহৃত সরকারি আধিকারিকরা 
খড়্গপুরে বালি ও মোরামের গাড়ি ধরতে গিয়ে হামলার মুখে পড়লেন ...বিশদ

10:24:15 AM

প্রয়াত প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের দিদি 
প্রয়াত হলেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ারে দিদি। আজ সকাল ৭:৫৫ ...বিশদ

10:10:31 AM

শহরে ট্রাফিকের হাল 
আজ, বৃহস্পতিবার সকালে শহরে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে অফিস টাইম। ...বিশদ

10:08:17 AM

বীরভূমের কাঁকড়তলায় বোমাবাজি, মৃত ১ 

09:52:48 AM