Bartaman Patrika
খেলা
 

রাহুলের গড়া মঞ্চে জয়ের কাণ্ডারি কোহলি 

ওয়েস্ট ইন্ডিজ ২০৭/৫  ভারত ২০৯/৪

হায়দরাবাদ, ৬ ডিসেম্বর: বিশ্বচ্যাম্পিয়নদের দুরমুশ করে টি-২০ বিশ্বকাপের প্রস্তুতির ডঙ্কা বাজিয়ে দিল কোহলির ‘টিম ইন্ডিয়া’। শুক্রবার নিজামের শহরে প্রথমে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজ ৫ উইকেটে ২০৭ রান তোলার পর অতি বড় ভারতীয় সমর্থকও হয়তো ভাবেননি, টিম ইন্ডিয়া ৮ বল বাকি থাকতেই মাত্র ৪ উইকেটে ২০৯ রান তুলে ম্যাচ এত সহজে জিতে যাবে। আসলে বিরাট ক্রিজে থাকলে সবই সম্ভব। অসাধ্য সাধন করাই যে তাঁর নেশা। কোহলির দুরন্ত ব্যাটিংয়ের সামনে খড়কুটোর মতো উড়ে গিয়েছে ক্যারিবিয়ান বোলারদের যাবতীয় প্রতিরোধ। লোকেশ রাহুলের গড়ে দেওয়া ভিতে জয়ের মিনার গড়েছেন কিং কোহলি। কব্জির মোচড়ে উইলিয়ামসের বলে ছক্কা হাঁকানোর পর তাঁর অভিব্যক্তি নজর কেড়েছে দর্শকদের। ছক্কা হাঁকিয়ে দলকে জেতানোর পর সিংহের মতো গর্জন করেছেন ‘রান মেশিন’। ৫০ বলে তিনি ৯৪ রানে অপরাজিত থাকেন। ৬টি করে বাউন্ডারি এবং ওভার বাউন্ডারি উপহার দিয়েছেন তিনি। যদি তাঁর নামের পাশে শতরান লেখা হত, তাহলে কোহলির এই মহাকাব্যিক ইনিংস যেন পূর্ণ মর্যাদা পেত।
শুরুটা অবশ্য ভালো হয়নি ‘টিম ইন্ডিয়া’র। রহিত শর্মা মাত্র ৮ রানে সাজঘরে ফিরে যান। প্রারম্ভিক জড়তা কাটিয়ে দ্রুত ছন্দে ফেরেন লোকেশ রাহুল। তবে কোহলি প্রথম দিকে একটু ধরে খেলার চেষ্টা করেন। অর্ধশতরান পূর্ণ করতে লোকেশের লেগেছে ৩৭টি বল। দ্বিতীয় উইকেটে ক্যাপ্টেন কোহলির সঙ্গে তিনি সেঞ্চুরি পার্টনারশিগ গড়ে জয়ের আশা জাগিয়ে তোলেন ভারতীয় ওপেনারটি। একটা সময় কোহলি ২৩ বল খেলে মাত্র ২৬ রান করেছিলেন। আস্কিং রেট মাথা চাড়া দিতেই চালিয়ে খেলা শুরু করে বিরাট। ৩৫ বলে হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন ভারত অধিনায়ক। লোকেশ ৬২ রানে আউট হওয়ার পর আরও ভয়ঙ্কর হয়ে ওঠেন বিরাট। চার-ছক্কার বন্যা বইয়ে আস্কিং রেট এক ধাক্কায় অনেকটাই নামিয়ে আনতে সফল হন তিনি। ঋষভ চার নম্বরে নেমে ভালোই খেলছিলেন। তাছাড়হুড়ো করতে গিয়ে তিনি ১৮ রানে আউট হয়ে যান। তখন অবশ্য ম্যাচ চলে এসেছিল ভারতের নাগালে। শ্রেয়াস মাত্র চার রান করেন।
টস জেতার পর ওয়েস্ট ইন্ডিজকে প্রথমে ব্যাট করার আহ্বান জানান ভারত অধিনায়ক। দ্বিতীয় ওভারেই লেন্ডল সিমন্সকে (২) আউট করে কোহলির মুখে হাসি ফোটান পেসার দীপক চাহার। বাংলাদেশের বিরুদ্ধে শেষ টি-২০ ম্যাচে ৭ রানে ৬ উইকেট নিয়ে বিশ্ব রেকর্ড গড়েছিলেন তিনি। শুরুতেই উইকেট তুলে নেওয়ায় তাঁকে ঘিরে প্রত্যাশা আরও বেড়ে গিয়েছিল। যদিও তা পূরণে সম্পূর্ণ তিনি ব্যর্থ। চার ওভারে একটি উইকেটের বিনিময়ে দিয়েছেন ৫৬ রান।
প্রাথমিক ধাক্কা সামলে দারুণভাবে ঘুরে দাঁড়ায় ওয়েস্ট ইন্ডিজ। সদ্য ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলে আসা এভিন লুইস, ব্রেন্ডন কিং, শিমরন হেটমায়ারদের ব্যাটিং তাণ্ডবে দিশেহারা হয়ে পড়েন ভারতীয় বোলাররা। রানের গতিও বাড়ে পাল্লা দিয়ে। দ্বিতীয় উইকেটে লুইস ও ব্রেন্ডন যোগ করেন ৫১ রান। অবশেষে এই জুটির পতন ঘটে ওয়াশিংটন সুন্দরের বলে এভিন লুইস (৪০) লেগ বিফোর হওয়ার পর। ৩১ রানে আউট হন ব্রেন্ডন কিং। একটা সময় ক্যারিবিয়ানদের রান ছিল ৩ উইকেটে ১০১। সেখান থেকে সহজেই তারা ২০৭ রানে পৌঁছে যায় শিমরন হেটমায়ার, ক্যাপ্টেন কিয়েরন পোলার্ড এবং জ্যাসন হোল্ডারের ঝোড়ো ব্যাটিংয়ের সুবাদে। ৩৫ বলে আন্তর্জাতিক টি-২০’তে প্রথম হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন হেটমায়ার। চতুর্থ উইকেটে পোলার্ডের সঙ্গে তোলেন ৭১ রান। ওয়েস্ট ইন্ডিজের বড় ইনিংস খাড়া করার ক্ষেত্রে অনেকাংশে দায়ী ভারতের জঘন্য ফিল্ডিং। ওয়াশিংটন সুন্দর দু’টি, রহিত ও কোহলি একটি করে ক্যাচ ফেলেছেন। সঠিক সময়ে স্পিনার যুজবেন্দ্র চাহাল যদি দুই সেট ব্যাটসম্যান হেটমায়ার (৫৬) ও পোলার্ডকে (৩৭) না আউট করতেন, তাহলে বিপদ বাড়তে পারত কোহলি বাহিনীর। রামদিন ১১ ও হোল্ডার মাত্র ৯ বলে ২৪ রান যোগ করেন। 

ধোনি হতে ঋষভের ১৫ বছর লাগবে
সাফল্য পেলে শাস্ত্রীকে সরিয়ে দেওয়ার প্রশ্নই ওঠে না: সৌরভ 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রীর সঙ্গে সৌরভ গাঙ্গুলির সম্পর্ক যে ভালো নয়, তা সবারই জানা। ২০১৬ সালে ‘টিম ইন্ডিয়া’র কোচ নির্বাচন ঘিরে দু’জনের মধ্যে দূরত্ব তৈরি হয়েছিল। তারপর গঙ্গা দিয়ে অনেক জল গড়িয়েছে। সৌরভ, শচীন, লক্ষ্মণদের পছন্দের কোচ অনিল কুম্বলে শেষ পর্যন্ত বাধ্য হয়েছিলেন পদত্যাগ করতে। 
বিশদ

ট্রেন মিস, প্রায় ১৬ ঘণ্টা জার্নির পর লুধিয়ানায় ইস্ট বেঙ্গল 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আই লিগে প্রথম অ্যাওয়ে ম্যাচটি খেলতে গিয়ে চরম বিপত্তিতে ইস্ট বেঙ্গল ফুটবলাররা। এমনিতে সব দলই ম্যাচের দু’দিন আগে ভেন্যুতে চলে আসে। কল্যাণীতে স্টেডিয়াম পাওয়ার জন্য কোয়েস কর্তাদের ইচ্ছেয় ৩ ডিসেম্বরের পরিবর্তে ৪ ডিসেম্বর রিয়াল কাশ্মীরের বিরুদ্ধে খেলে ইস্ট বেঙ্গল।  
বিশদ

র‌্যাশফোর্ডকে ঘিরেই জয়ের স্বপ্ন ইউনাইটেডে
মর্যাদার ডার্বি জিততে মরিয়া সিটি

ম্যাঞ্চেস্টার, ৬ ডিসেম্বর: নীল ও লাল। দুই ম্যাঞ্চেস্টারের পক্ষেই এবার লিগ জয়ের সম্ভাবনা কম। জুরগেন ক্লপের দল যেভাবে চ্যাম্পিয়নশিপের দিকে দৌড়চ্ছে তাতে লিভারপুলই শেষ হাসি হাসবে বলে বিশেষজ্ঞদের ধারণা। তা সত্ত্বেও ম্যাঞ্চেস্টার ডার্বি নিয়ে যথেষ্ট আগ্রহ রয়েছে দুই দলের ফুটবলপ্রেমীদের মধ্যে। 
বিশদ

প্লাজার থেকেও বিপজ্জনক সিসে, মন্তব্য মোরান্তের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বৃহস্পতিবার বিকেলে সল্টলেকের প্র্যাকটিস গ্রাউন্ডে হয়েছিল মোহন বাগানের অনুশীলন। আর শুক্রবার সকালে কিবু ভিকুনার ছেলেরা গা ঘামালেন নিজেদের মাঠে। ইস্ট বেঙ্গল কোচ আলেজান্দ্রোর অনুশীলনে রাখঢাক বেশি। তাঁর তুলনায় কিবু ভিকুনা বেশ খোলামেলা। 
বিশদ

প্লাজা এখনও বেজায় ক্ষুব্ধ ইস্ট বেঙ্গলের উপর 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মাত্র ৪৮ ঘণ্টা পর মোহন বাগানের মুখোমুখি হবে চার্চিল ব্রাদার্স। কিন্তু ম্যাচের দু’দিন আগে প্রতিপক্ষ ক্লাবের মাঠে অনুশীলন করতে রাজি কোচ বার্নাদো তাভেজ। পর্তুগালের এই কোচ অনুশীলনের পর কলকাতার ফুটবলারদের সঙ্গে ভারতীয় ফুটবলের ভবিয্যৎ নিয়ে রীতিমতো গল্প করলেন। 
বিশদ

হায়দরাবাদ পুলিসের প্রশংসায় সাইনা, গম্ভীর 

হায়দরাবাদ, ৬ ডিসেম্বর: হায়দরাবাদে পশু চিকিৎসক তরুণীকে ধর্ষণের পর বর্বরোচিতভাবে পুড়িয়ে মারার ঘটনায় অভিযুক্ত চার যুবকের পুলিসি এনকাউন্টারে মৃত্যুর খবর খানিকটা হলেও মানসিক যন্ত্রণা লাঘব করবে বলে মন্তব্য করেছেন সাইনা নেহওয়াল। 
বিশদ

প্রাক্তন টিটি কোচ ভবানী মুখার্জি প্রয়াত 

চণ্ডীগড়, ৬ ডিসেম্বর: ভারতীয় টেবল টেনিস দলের প্রাক্তন কোচ ভবানী মুখার্জি শুক্রবার প্রয়াত হলেন। বয়স হয়েছিল ৬৮। তাঁর স্ত্রী ও এক পুত্র বর্তমান। টেবল টেনিসে তিনিই প্রথম দ্রোণাচার্য পুরস্কারে ভূষিত হন। ভবানীবাবুর জন্ম ও বড় হয়ে ওঠা আজমীরে।  
বিশদ

গিয়ানকে আটকানোই চ্যালেঞ্জ এটিকে’র 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শনিবার আইএসএলের ম্যাচে এটিকে গুয়াহাটিতে মুখোমুখি হচ্ছে নর্থইস্ট ইউনাইটেডের। চলতি প্রতিযোগিতায় গুয়াহাটির দলটি এখনও অপরাজিত। এই ম্যাচে ঘানার বিশ্বকাপার আসামোয়া গিয়ানকে রোখাই চ্যালেঞ্জ এটিকে’র। 
বিশদ

লিগ ফাইনাল হবে গোলাপি বলে 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আরও একবার গোলাপি ম্যাচের স্বাদ পেতে চলেছে ইডেন গার্ডেন্স। সিএবি পরিচালিত লিগ ফাইনাল হবে গোলাপি বলেই। শুক্রবার অ্যাপেক্স কাউন্সিলের মিটিংয়ে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 
বিশদ

প্রথম টি-২০’তে আজ হায়দরাবাদে
মুখোমুখি ভারত-ওয়েস্ট ইন্ডিজ

হায়দরাবাদ, ৫ ডিসেম্বর: আগামী বছর অস্ট্রেলিয়ায় বসবে টি-২০ বিশ্বকাপের আসর। আপাতত সেটাই পাখির চোখ বিরাট কোহলিদের। দল নিয়ে পরীক্ষা-নিরীক্ষা অনেক আগে থেকেই শুরু হয়ে গিয়েছে। তবে গতবারের চ্যাম্পিয়ন (টি-২০ বিশ্বকাপ) ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে লোকেশ রাহুল ও ঋষভ পন্থের উপর কড়া নজর থাকবে টিম ম্যানেজমেন্টের।  
বিশদ

06th  December, 2019
কল্যাণীতে কাজে লাগাতে হবে হাফ চান্সও:কিবু
রবিবার দুই ক্যারিবিয়ান বন্ধুর লড়াই 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে পাঁচটা। স্থান সল্টলেক স্টেডিয়াম। যুবভারতীর বাঁ দিকে পাশাপাশি দু’টি প্র্যাকটিস গ্রাউন্ড। এটিকে’র প্র্যাকটিসের জন্য প্রথম মাঠটির ফ্লাড লাইট জ্বলে উঠছে। ওয়ার্ম-আপ শুরু করেছেন প্রণয় হালদার-অরিন্দম ভট্টাচার্যরা। 
বিশদ

06th  December, 2019
আজ লুধিয়ানা যাচ্ছে ইস্ট বেঙ্গল

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এবার আই লিগের প্রথম অ্যাওয়ে ম্যাচ খেলতে শুক্রবার সকালে লুধিয়ানা রওনা হচ্ছে ইস্ট বেঙ্গল। শনিবার পাঞ্জাব এফসি’র বিরুদ্ধে খেলবে আলেজান্দ্রোর দল। পাঞ্জাব এফসি প্রথম ম্যাচে গোয়ার মাঠে চার্চিলের কাছে তিন গোল হেরে কিছুটা ব্যাকফুটে। 
বিশদ

06th  December, 2019
পেজের প্রশংসায় পঞ্চমুখ বোপান্না 

মুম্বই, ৫ ডিসেম্বর: কাঁধের চোটের জন্য পাকিস্তানের বিরুদ্ধে ডেভিস কাপ টাই থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন রোহন বোপান্না। ভারতের ডাবল স্পেশালিস্ট জানিয়েছেন, চোট সারিয়ে জানুয়ারিতে কাতার ওপেন দিয়ে সার্কিটে ফিরতে পারেন। তিনি বলেন, ‘এখন আমি কিছুটা ভালো আছি। সবে ট্রেনিং শুরু করেছি। আমার টার্গেট, দোহার টুর্নামেন্টে খেলা।  
বিশদ

06th  December, 2019
পন্থের পাশে কোহলি 

হায়দরাবাদ, ৫ ডিসেম্বর: দলনেতা হিসাবে বরাবরই সতীর্থদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেন বিরাট কোহলি। এবারও তার ব্যতিক্রম ঘটল না। কঠিন সময়ে তরুণ উইকেটরক্ষক ঋষভ পন্থের মনোবল বাড়ানোর চেষ্টা করলেন তিনি। বছরের শুরুতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচে ঋষভ ক্যাচ মিস করার পর দর্শকরা ‘ধোনি...ধোনি...’ স্লোগান তুলেছিলেন।  
বিশদ

06th  December, 2019

Pages: 12345

একনজরে
নিজস্ব প্রতিনিধি, হাওড়া: সমস্ত দপ্তরের অফিসারদের নিয়ে এবার ব্লক অফিসে গিয়ে বৈঠক করে কাজের হালহকিকত খতিয়ে দেখতে শুরু করলেন হাওড়ার জেলাশাসক মুক্তা আর্য। বৃহস্পতিবার তিনি সাঁকরাইল ব্লকে প্রশাসনিক বৈঠক করেন। এর আগে তিনি আমতা-২ ব্লকেও প্রশাসনিক বৈঠক করেছিলেন। ...

হায়দরাবাদ, ৬ ডিসেম্বর (পিটিআই): হায়দরাবাদে তরুণী চিকিৎসককে গণধর্ষণ ও খুনের ঘটনায় শুক্রবার চার অভিযুক্তের মৃত্যু হল পুলিসি এনকাউন্টারে। যবনিকা পতন ঘটল এক বর্বরোচিত অপরাধের। একনজরে দেখে নেওয়া যাক, গত দশ দিনে কোন পথে এগিয়েছিল ঘটনাক্রম।  ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সাইনি হুন্ডাইয়ের উদ্যোগে ২৯তম ফ্রি কার কেয়ার ক্লিনিকের আয়োজন করা হয়েছে। শুক্রবার থেকে সেই ক্লিনিক শুরু হয়েছে। তা চলবে ১৫ ডিসেম্বর পর্যন্ত। ...

বিএনএ, মেদিনীপুর: খড়্গপুরে এসে পশ্চিম মেদিনীপুর জেলার উন্নয়নে ৩৬টি প্রকল্পের উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেইসঙ্গে ২৯টি নয়া প্রকল্পের শিলান্যাসও করবেন তিনি। বিধানসভা উপনির্বাচনে তৃণমূলের বিপুল সাফল্যে খড়্গপুরবাসীকে ধন্যবাদ জানাতে ৯ ডিসেম্বর আসছেন মুখ্যমন্ত্রী।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

মানসিক অস্থিরতা দেখা দেবে। বন্ধু-বান্ধবদের থেকে দূরত্ব বজায় রাখা দরকার। কর্মে একাধিক শুভ যোগাযোগ আসবে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৭২: কলকাতায় প্রতিষ্ঠিত হল ন্যাশনাল থিয়েটার
১৯৪১: দ্বিতীয় বিশ্বযুদ্ধে পার্ল হারবারে বোমাবর্ষণ
১৯৮৪: বরুণ সেনগুপ্তের সম্পাদনায় আত্মপ্রকাশ করল ‘বর্তমান’  



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৪৯ টাকা ৭২.১৯ টাকা
পাউন্ড ৯২.২০ টাকা ৯৫.৫৪ টাকা
ইউরো ৭৭.৭৫ টাকা ৮০.৭৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৬৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৬৭০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,২২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,২৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,৩৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২০ অগ্রহায়ণ ১৪২৬, ৭ ডিসেম্বর ২০১৯, শনিবার, দশমী ১/৭ দিবা ৬/৩৪। রেবতী ৪৭/৫০ রাত্রি ১/২৮। সূ উ ৬/৭/৩৪, অ ৪/৪৮/২, অমৃতযোগ দিবা ৬/৫১ মধ্যে পুনঃ ৭/৩৩ গতে ৯/৪১ মধ্যে পুনঃ ১১/৪৯ গতে ২/৪০ মধ্যে পুনঃ ৩/২৩ গতে অস্তাবধি। রাত্রি ১২/৪৮ গতে ২/৩৫ মধ্যে, বারবেলা ৭/২৭ মধ্যে পুনঃ ১২/৪৭ গতে ২/৮ মধ্যে পুনঃ ৩/২৮ গতে অস্তাবধি, কালরাত্রি ৬/২৮ মধ্যে পুনঃ ৪/২৬ গতে উদয়াবধি। 
২০ অগ্রহায়ণ ১৪২৬, ৭ ডিসেম্বর ২০১৯, শনিবার, একাদশী ৬০/০/০ অহোরাত্র। রেবতী ৪৭/৫০/২৭ রাত্রি ১/১৭/৯, সূ উ ৬/৮/৫৮, অ ৪/৪৮/৩৬, অমৃতযোগ দিবা ৭/১ মধ্যে ও ৭/৪৩ গতে ৯/৫০ মধ্যে ও ১১/৫৭ গতে ২/৫২ মধ্যে ও ৩/২৭ গতে ৪/৪৯ মধ্যে এবং রাত্রি ১২/৫৬ গতে ২/৪৩ মধ্যে, কালবেলা ৭/২৮/৫৫ মধ্যে ও ৩/২৮/৩৮ গতে ৪/৪৮/৩৬ মধ্যে, কালরাত্রি ৬/২৮/৩৯ মধ্যে ও ৪/২৮/৫৬ গতে ৬/৯/৩৭ মধ্যে। 
৯ রবিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
আজকের রাশিফল 
মেষ: কর্মে একাধিক শুভ যোগাযোগ আসবে। বৃষ: কর্মক্ষেত্রে সাফল্য আসবে। মিথুন: উপার্জন ভাগ্য ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে 
১৮৭২: কলকাতায় প্রতিষ্ঠিত হল ন্যাশনাল থিয়েটার১৯৪১: দ্বিতীয় বিশ্বযুদ্ধে পার্ল হারবারে ...বিশদ

07:03:20 PM

আলিপুরে ভেঙে পড়ল নির্মীয়মান বাড়ির একাংশ 
আলিপুর রোডে ভেঙে পড়ল নির্মীয়মাণ বহুতলের একাংশ। দুর্ঘটনায় এখনও পর্যন্ত ...বিশদ

05:05:00 PM

মালদহে মহিলার রহস্যমৃত্যুর ঘটনার তদন্তে অতিরিক্ত পুলিস সুপারকে ঘেরাও করে বিক্ষোভ বিজেপির 

03:51:00 PM

মালদা, বালুরঘাট, কোচবিহার বিমানবন্দর নবীকরণের উদ্যোগ নিয়েছে রাজ্য সরকার, জানালেন মুখ্যমন্ত্রী 
মালদা, বালুরঘাট, কোচবিহারের মতো অব্যবহৃত বিমানবন্দর ও বিমান স্ট্রিপগুলির নবীকরণের ...বিশদ

03:34:00 PM

একনজরে গতকালের ম্যাচের রেকর্ডগুলি 
গতকাল হায়দরাবাদে প্রথম টি-২০ ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দারুণ জয় ...বিশদ

02:35:02 PM