Bartaman Patrika
খেলা
 

ফের শতরান করে বীরুর নজির স্পর্শ মায়াঙ্কের
বিরাট অপরাজিত ৬৩, বড় রানের পথে ভারত

পুনে, ১০ অক্টোবর: ওপেনার হিসাবে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পর পর দু’টি টেস্টে শতরান হাঁকিয়ে বীরেন্দ্র সেওয়াগের নজির স্পর্শ করলেন মায়াঙ্ক আগরওয়াল। বিশাখাপত্তনমে তিনি ২১৫ রানে থেমেছিলেন। সেটাই ছিল ঘরের মাঠে ও কেরিয়ারে তাঁর প্রথম ‘আন্তর্জাতিক সেঞ্চুরি’। দ্বিতীয় ম্যাচেও অনবদ্য ব্যাটিং করে ফের তিনি নামের পাশে শতরান লিখলেন। ২০০৯ সালে সেওয়াগ ওপেনার হিসাবে পর পর দু’টি টেস্টে শতরান করেছিলেন। শুধু তাই নয়, শচীন তেন্ডুলকর, মহম্মদ আজহারউদ্দিনদের মতো প্রাক্তন তারকাদের সঙ্গে একই সারিতে জায়গা করে নিলেন কর্ণাটকের তরুণ ওপেনার মায়াঙ্ক। ১৯৯৬ সালে কলকাতা ও কানপুর টেস্টে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সেঞ্চুরি হাঁকিয়েছিলেন মহম্মদ আজহারউদ্দিন। ২০১০ সালে নাগপুর ও কলকাতায় প্রোটিয়া বাহিনীর দর্পচূর্ণ করে শতরান উপহার দিয়েছিলেন শচীন তেন্ডুলকরও। উল্লেখ্য, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্টে রহিত শর্মা আবার দুই ইনিংসে শতরান করে নজির স্পর্শ করেছিলেন।
স্বল্প সময়েই টেস্ট ক্রিকেটে প্রভাব বিস্তারে সফল মায়াঙ্ক আগরওয়াল। তাঁর টেস্ট অভিষেক হয়েছিল মেলবোর্নে। প্রথম চারটি টেস্ট তাঁকে খেলতে হয়েছে বিদেশের মাটিতেই। নিখুঁত টেকনিক, শক্তপোক্ত ডিফেন্সের জোরে খুব দ্রুত টেস্ট দলে মানিয়ে নিতে পেরেছেন মায়াঙ্ক। তবে বিশ্বকাপের পর ওয়েস্ট ইন্ডিজ সফরে বড় রান না পাওয়ায় চাপ বাড়ছিল মায়াঙ্কের উপর। বাদ পড়ার আশঙ্কাও তৈরি হয়েছিল। তবে নির্বাচকরা আরও একটা সুযোগ দিতে চেয়েছিলেন তরুণ ওপেনারটিকে। নির্বাচকদের আস্থার পূর্ণ মর্যাদা রেখে মায়াঙ্ক সেরা পারফরম্যান্সটা মেলে ধরতে সফল। ব্যাট হাতে এই ধারাবাহিকতা তাঁকে আগামী দিনে টেস্ট দলে টিকে থাকতে সাহায্য করবে।
এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ পকেটে পুরে ফেলার লক্ষ্যে দ্বিতীয় টেস্ট খেলতে নেমেছে ভারত। তাই টসে জেতার পর অধিনায়ক বিরাট কোহলি প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত জানাতে দেরি করেননি। উইকেটে অল্পবিস্তর ঘাস ও বাউন্স উভয়ই ছিল। সেক্ষেত্রে প্রারম্ভিক পর্বে দক্ষিণ আফ্রিকার পেসারদের সামলে দিতে পারলে, বড় রান খাড়া করতে যে সমস্যা হবে না, সেটা ভালোই বুঝেছিলেন বিরাট। তবে ওপেনার হিসাবে রহিত গত ম্যাচে ‘ব্যাক টু ব্যাক’ সেঞ্চুরি হাঁকিয়ে প্রত্যাশার পারদ যেভাবে তুলেছিলেন, তা বজায় রাখতে পারেননি। রহিত এদিন ১৪ রানে রাবাডার বলে কট বিহাইন্ড হন। প্রাথমিক ধাক্কা সামলে দারুণভাবে ম্যাচে ফিরে আসে ‘টিম ইন্ডিয়া’। দ্বিতীয় উইকেটে চেতেশ্বর পূজারাকে সঙ্গে নিয়ে মায়াঙ্ক ১৩৮ রান যোগ করেন। যদিও শুরুতে মায়াঙ্ক ভাগ্যের সহায়তা পেয়েছেন। পাঁচ রানে লেগ বিফোরের জোরালো আবেদন উঠেছিল তাঁর বিরুদ্ধে। আম্পায়ার্স কল হওয়ায় সে যাত্রায় বেঁচে যান মায়াঙ্ক। আরও একবার স্লিপে ক্যাচ তুলেছিলেন। কিন্তু প্রথম স্লিপে কোনও ফিল্ডার না থাকায় রাবাদাকে হা-হুতাশ করতে দেখা যায়। বিক্ষিপ্ত কিছু ঘটনা বাদ দিলে মায়াঙ্ক কিন্তু সুন্দরভাবে শতরানের ইনিংসটি সাজিয়েছেন। হাফ-সেঞ্চুরি করতে একটু বেশি বল খেললেও, বাকি পঞ্চাশ রান যোগ করেছেন দ্রুত গতিতে।
অবশেষে রানের খরা কাটিয়ে উঠতে সফল চেতেশ্বর পূজারা। ১১২ বলে তাঁর সংগ্রহ ৫৮ রান। ৯টি বাউন্ডারির পাশাপাশি একটি ওভার বাউন্ডারিও হাঁকিয়েছেন পূজারা। তবে শতরানের পর মায়াঙ্ক আউট হয়ে যান। ১৬টি বাউন্ডারি ও ২টি ওভার বাউন্ডারির সাহায্যে তিনি১০৬ রানে রাবাদার বলে ডু’প্লেসির হাতে ক্যাচ দিয়ে মাঠ ছাড়েন। দক্ষিণ আফ্রিকার বোলারদের মধ্যে একমাত্র রাবাডাই কিছুটা চাপে রেখেছিলেন ভারতীয় ব্যাটসম্যানদের।
পূজারা ও মায়াঙ্ক পরপর আউট হওয়ার পর দলের হাল ধরেন ক্যাপ্টেন কোহলি ও ভাইস ক্যাপ্টেন অজিঙ্কা রাহানে। প্রথম দিনের শেষে ভারতের সংগ্রহ ৩ উইকেটে ২৭৩ রান। খারাপ আলোর কারণে নির্ধারিত সময়ের কিছুটা আগেই দিনের খেলায় যবনিকা পড়ে। কোহলি ৬৩ ও রাহানে ১৮ রানে ক্রিজে আছেন। অধিনায়ক হিসাবে বিরাটের এটি ৫০তম টেস্ট ম্যাচ। যেভাবে তিনি ব্যাট করছেন, তাতে শতরান পাওয়া অসম্ভব নয়। কোহলিই নিশ্চয়ই চাইবেন, সেঞ্চুরি হাঁকিয়ে ম্যাচটিকে স্মরণীয় করে রাখতে।
স্কোরবোর্ড: ভারত (প্রথম ইনিংস)- মায়াঙ্ক ক ডু’প্লেসি বো রাবাডা ১০৮, রহিত ক ডি’কক বো রাবাডা ১৪, পূজারা ক ডু’প্লেসি বো রাবাডা ৫৮, কোহলি ব্যাটিং ৬৩, রাহানে ব্যাটিং ১৮, অতিরিক্ত ১২। মোট ২৭৩ (৩ উইকেটে ৮৫.১ ওভারে)। উইকেট পতন: ১-২৫, ২-১৬৩, ৩-১৯৮। বোলিং: ফিল্যান্ডার ১৭-৫-৩৭-০, রাবাডা ১৮.১-২-৪৮-৩, নর্তজে ১৩-৩-৬০-০, কেশব ২৯-৮-৮৯-০, মুথুসামি ৬-১-২২-০, এলগার ২-০-১১-০।
11th  October, 2019
 কেরল ব্লাস্টার্সকে হারাতে অভিজ্ঞদের
উপরেই নির্ভর করছেন হাবাস

  নিজস্ব প্রতিবেদন: শনিবার কোচিতে কেরল ব্লাস্টার্সের বিরুদ্ধে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হচ্ছে এটিকে। কলকাতার ফ্র্যাঞ্চাইজিটির মতোই কেরল ব্লাস্টার্সের শেষ দুটি মরশুম মোটেই ভালো কাটেনি। শচীন তেন্ডুলকর জড়িয়ে থাকলেও অর্থাভাবে ভুগছে কেরলের দলটি। এবার বেশ কিছু খেলোয়াড় বদল করে নতুনভাবে দল গড়েছে ম্যানেজমেন্ট। বিশদ

 বার্সেলোনার ত্রিফলায় বিদ্ধ এইবর

 মাদ্রিদ, ১৯ অক্টোবর: আগামী বুধবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে স্লাভিয়া প্রাগের বিরুদ্ধে ম্যাচ। তার আগে শনিবার লা লিগার অ্যাওয়ে ম্যাচে এইবরকে সহজেই হারিয়ে মনোবল বাড়িয়ে রাখল বার্সেলোনা। স্কোরশিটে নাম উঠেছে তিন ফরোয়ার্ডেরই। ম্যাচের পর কোচ আর্নেস্তো ভালভার্দে বলেছেন, ‘দল পরিকল্পনামাফিক খেলেছে। বিশদ

  মেরির তোপ অভিনবকে

 নয়াদিল্লি, ১৯ অক্টোবর: টোকিও ওলিম্পিকসের ট্রায়াল বাউট চেয়ে তোলপাড় ফেলে দেওয়া নিখাত জারিনের সমর্থনে সওয়াল করার জন্য অভিনব বিন্দ্রাকে এক হাত নিলেন মেরি কম। বেজিং ওলিম্পিকসে শুটিংয়ে সোনাজয়ী বিন্দ্রাকে কটাক্ষ করে ভারতের কিংবদন্তি মহিলা বক্সারটি বলেন, ‘আমি জানি, ট্রায়াল বাউট চেয়ে বিতর্ক সৃষ্টির পিছনে কারা রয়েছে।
বিশদ

 হৃদযন্ত্রের জন্মগত ত্রুটি
আনোয়ারের কেরিয়ার ঘিরে সংশয়

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: হৃদযন্ত্রের জন্মগত ত্রুটির জন্য জাতীয় সিনিয়র দলের প্রতিশ্রুতিসম্পন্ন স্টপার আনোয়ার আলির ফুটবল কেরিয়ার নিয়ে দানা বেঁধেছে সংশয়। ভারতীয় সিনিয়র দলের শিবির থেকে আনোয়ার আলি সম্প্রতি অসুস্থতার জন্য চলে যান।
বিশদ

 ওল্ড ট্রাফোর্ডে জয়ের খোঁজে ক্লপ

  ম্যাঞ্চেস্টার, ১৯ অক্টোবর: ঘরের মাঠে খেলা হলেও যথেষ্ট চাপে রয়েছেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের কোচ ওলে গানার সোলকজার। কারণ প্রতিপক্ষ লিভারপুল। গত দু’টি মরশুম জুরগেন ক্লপের দল যে চিত্তাকর্ষক এবং আক্রমণাত্মক ফুটবল উপহার দিয়েছে তারজন্য কোনও প্রশংসাই যথেষ্ট নয়।
বিশদ

  শেখ কামাল ট্রফিতে আজ নামছে মোহন বাগান

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শেখ কামাল ট্রফিতে আজ অভিযান শুরু করছে মোহন বাগান। লাওসের ইয়ং এলিফ্যান্টের বিরুদ্ধে খেলতে নামার আগে সবুজ-মেরুন কোচ কিবু ভিকুনা বলেছেন, ‘প্রতিবেশী দেশে খেলতে নামার আগে আমরা দারুণ উত্তেজিত। কলকাতা লিগ ও ডুরান্ডে আমরা রানার্স হয়েছি। বিশদ

মানসিকতা বদলেই রহিত এবার
টেস্টেও সফল, বলছেন রাঠোর

  রাঁচি, ১৯ অক্টোবর: মানসিকতার রদবদল ঘটিয়েই অবশেষে টেস্টে সাফল্যের দরজা খুঁজে পেয়েছেন রহিত শর্মা। এমনটাই বলছেন ভারতের ব্যাটিং কোচ বিক্রম রাঠোর। তিনি বলেন, রহিত যথেষ্ট অভিজ্ঞ প্লেয়ার। তাঁর টেকনিকে কোনও সমস্যা ছিল না।
বিশদ

 ফের সেঞ্চুরি রহিতের, বড় রানের পথে ভারত

রাঁচি, ১৯ অক্টোবর: ফরম্যাট যাই হোক, ব্যাট তাঁর প্রজাপতির পাখার মতোই রংবাহারি। লাল-নীল-সবুজের মতোই রহিত গুরুনাথ শর্মার ব্যাটে যেন রানের আবাহন। যা চলতি সিরিজে ভারতীয় টিম ম্যানেজমেন্টকে স্বস্তি জোগাচ্ছে। বিপাকে ফেলছে প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকাকে। সেই ধারা অব্যাহত রাঁচিতে, তৃতীয় টেস্টেও।
বিশদ

বাভুমাকে নিয়ে টস করলেন ডু’প্লেসি

 রাঁচি, ১৯ অক্টোবর: টস ভাগ্য ফেরাতে নয়া পন্থা নিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফাফ ডু’প্লেসি। গত ছ’টি টেস্টে তিনি টসে জিততে পারেননি। তাই ভারতের বিরুদ্ধে শেষ টেস্টে বাভুমাকে নিয়ে টস করতে নেমেছিলেন ভাগ্যের চাকা ঘোরাতে। বিশদ

 বিশ্রাম দেওয়া হতে পারে কোহলিকে
বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ সিরিজ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাংলাদেশের বিরুদ্ধে আসন্ন টি-২০ সিরিজে বিশ্রাম দেওয়া হতে পারে ভারত অধিনায়ক বিরাট কোহলিকে। গত বছরের অক্টোবর থেকে ৫৬টির মধ্যে দেশের জার্সিতে ৪৮টি ম্যাচ খেলেছেন কোহলি।
বিশদ

আত্মতুষ্টি দূরে ঠেলে রাঁচিতে কোমর বেঁধেই নামছে ভারত 

রাঁচি, ১৮ অক্টোবর: সিরিজ জয় নিশ্চিত হয়ে গিয়েছে আগেই। তবু ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের সৌজন্যে টিম ইন্ডিয়ার কাছে বিন্দুমাত্র গুরুত্ব কমে যায়নি তৃতীয় টেস্টের। তিন টেস্টের সিরিজে দক্ষিণ আফ্রিকাকে ৩-০ ব্যবধানে হারাতে পারলে কোহলি ব্রিগেডের ঝুলিতে উঠবে পুরো ৪০ পয়েন্ট। পাশাপাশি মিলবে প্রতিপক্ষকে হোয়াইটওয়াশ করার সুখতৃপ্তিও।
বিশদ

19th  October, 2019
টিকিট বণ্টনের সহযোগী সংস্থা পেল ইস্ট বেঙ্গল 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আই লিগের কতগুলি হোম ম্যাচ ইস্ট বেঙ্গল সল্টলেক স্টেডিয়ামে খেলার সুযোগ পাবে তা নিয়ে ধোঁয়াশা থাকলেও শুক্রবার কোয়েস ইস্ট বেঙ্গল টিকিট বন্টনের সহযোগী সংস্থা হিসাবে ‘পে-টাইম ইনসাইডকে’ পেয়ে গেল। কোয়েস লাল হলুদে তেমন বড় স্পনসর আনতে ব্যর্থ। এই মুহূর্তে লাল হলুদে কোনও প্রিন্সিপাল স্পনসর নেই।  
বিশদ

19th  October, 2019
ঋষভের সঙ্গে আমার
বোঝাপড়া ভালো
মন্তব্য ঋদ্ধিমানের 

রাঁচি, ১৮ অক্টোবর: ভারতীয় টেস্ট দলের প্রথম একাদশে থাকার জন্য জোর লড়াই চলে ঋদ্ধিমান সাহা ও ঋষভ পন্থের উপর। কাঁধে অস্ত্রোপচারের জন্য দীর্ঘ কুড়ি মাস দলের বাইরে ছিলেন বাংলার উইকেটরক্ষকটি। তাই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে অনেকেই ঋষভ পন্থকে স্টার্টিং লাইন-আপে আশা করেছিলেন।  
বিশদ

19th  October, 2019
দিশা পাটানি ও টাইগারের নাচ
দিয়ে আইএসএলের উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এবার ইন্ডিয়ান সুপার লিগের (আইএসএল) উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন বলিউড তারকা টাইগার শ্রফ ও দিশা পাটানি। রবিবার প্রথম ম্যাচে কোচির জওহরলাল নেহরু স্টেডিয়ামে মুখোমুখি হবে এটিকে ও কেরল ব্লাস্টার্স। সন্ধ্যা সাড়ে সাতটা থেকে ম্যাচ শুরু।
বিশদ

19th  October, 2019

Pages: 12345

একনজরে
 ওয়াশিংটন, ১৯ অক্টোবর (পিটিআই): ভারতের অর্থনীতির পূর্বভাস নিয়ে অশনি সঙ্কেত দিলেও কর্পোরেট সংস্থাকে কর ছাড়ের প্রশংসা আগেই করেছিল বিশ্বব্যাঙ্ক। এবার একই সুর শোনা গেল আন্তর্জাতিক অর্থভাণ্ডারের (আইএমএফ) কথায়। ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কালীপুজোয় আলোয় ভাসবে রাজারহাট। বেশ কয়েকটি ক্লাবের উদ্যোগে এখানে দশকের পর দশক চোখ ধাঁধানো মণ্ডপ তৈরি হয়। এবার সেই রেশের পারদকে আরও চড়িয়ে রাজারহাট-নিউটাউনের কালীপুজোয় থিমের চমক দর্শকদের মন ভরাবে। ক্লাবগুলি থিমের উদ্ভাবনীতে একে অপরকে টেক্কা দিতে ...

 প্রসেনজিৎ কোলে, কলকাতা: রেল মন্ত্রক প্রতিটি জোনকেই ভাড়া ছাড়া অন্যান্য খাতে আয় বৃদ্ধির রাস্তা খুঁজতে নির্দেশ দিয়েছিল। সেই পথে চলে বিজ্ঞাপন সহ বিভিন্ন খাতে ইতিমধ্যেই আয় বাড়িয়েছে একাধিক জোন। ভাড়া ছাড়া অন্য খাতে আয় বৃদ্ধিতে এবার অব্যবহৃত জমিতে পুকুর কেটে ...

 নয়াদিল্লি, ১৯ অক্টোবর (পিটিআই): নাগাদের জন্য আলাদা পতাকা এবং সংবিধানের দাবি খারিজ করে দিল কেন্দ্রীয় সরকার। একই সঙ্গে দশকের পর দশক ধরে চলা শান্তি প্রক্রিয়াতেও সরকার ইতি টানতে চাইছে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মরতদের সহকর্মীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা ও ব্যবহারে সংযত থাকা দরকার। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

 বিশ্ব পরিসংখ্যান দিবস
১৮৭১: কবি ও গীতিকার অতুলপ্রসাদ সেনের জন্ম
১৯৭৮: ক্রিকেটার বীরেন্দ্র সেওয়াগের জন্ম





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৩৪ টাকা ৭২.০৪ টাকা
পাউন্ড ৮৯.৮৬ টাকা ৯৩.১৫ টাকা
ইউরো ৭৭.৭৩ টাকা ৮০.৬৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
19th  October, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৯২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৯৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৪৮৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,৬৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫,৭৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২ কার্তিক ১৪২৬, ২০ অক্টোবর ২০১৯, রবিবার, ষষ্ঠী ৪/৩৯ দিবা ৭/৩০। আর্দ্রা ৩০/৩৪ সন্ধ্যা ৫/৫২। সূ উ ৫/৩৮/৩৫, অ ৫/৪/৩৯, অমৃতযোগ দিবা ৬/২৫ গতে ৮/৪২ মধ্যে পুনঃ ১১/৪৪ গতে ২/৪৫ মধ্যে। রাত্রি ৭/৩৫ গতে ৯/১৬ মধ্যে পুনঃ ১১/৪৭ গতে ১/২৮ মধ্যে পুনঃ ২/১৮ গতে উদয়াবধি, বারবেলা ৯/৫৬ গতে ১২/৪৭ মধ্যে, কালরাত্রি ১২/৫৬ গতে ২/৩০ মধ্যে।
২ কার্তিক ১৪২৬, ২০ অক্টোবর ২০১৯, রবিবার, সপ্তমী ৫৩/৪/১৩ রাত্রি ২/৫২/৫২। আর্দ্রা ২৪/৪১/৫৯ দিবা ৩/৩১/৫৯, সূ উ ৫/৩৯/১১, অ ৫/৫/৫১, অমৃতযোগ দিবা ৬/৩২ গতে ৮/৪৫ মধ্যে ও ১১/৪২ গতে ২/৪০ মধ্যে এবং রাত্রি ৭/২৮ গতে ৯/১১ মধ্যে ও ১১/৪৬ গতে ১/২৯ মধ্যে ও ২/২১ গতে ৫/৪০ মধ্যে, বারবেলা ৯/৫৬/৪১ গতে ১১/২২/৩১ মধ্যে, কালবেলা ১১/২২/৩১ গতে ১২/৪৮/২১ মধ্যে, কালরাত্রি ১২/৫৬/৪১ গতে ২/৩০/৫১ মধ্যে।
২০ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
শহরে ট্রাফিকের হাল
আজ, রবিবার সকালে শহরের রাস্তাঘাটে যান চলাচল মোটের উপর স্বাভাবিক। ...বিশদ

10:28:57 AM

উত্তরাখণ্ডের রুদ্রপ্রয়াগে ভূমিধস, আহত ৩, নিখোঁজ ২ 

10:25:00 AM

রায়গঞ্জে ব্যবসায়ীকে গুলি করে খুনের চেষ্টা
 

করণদীঘির পর এবার রায়গঞ্জ শহরে ব্যবসায়ীকে গুলি করে খুনের চেষ্টা। ...বিশদ

10:21:40 AM

ওড়িশার জগৎপুরে একাধিক বেআইনি বাজি কারখানার হদিশ, গ্রেপ্তার ১২ 

10:21:00 AM

পুনেতে ৫টি দেশি পিস্তল সহ গ্রেপ্তার এক ব্যক্তি 

10:19:00 AM

গুরুগ্রামে একটি গাড়ি থেকে ১.৩৩ কোটি টাকা উদ্ধার করল পুলিস 

10:18:00 AM