Bartaman Patrika
খেলা
 

এলগার-ডি’ককের সেঞ্চুরি, দারুণ প্রত্যাবর্তন দক্ষিণ আফ্রিকার 

ভারত ৫০২/৭ (ডিঃ)
দক্ষিণ আফ্রিকা ৩৮৫/৮

বিশাখাপত্তনম, ৪ অক্টোবর: ডিন এলগার, কুইন্টন ডি’ককের সেঞ্চুরির সুবাদে দারুণভাবে ঘুরে দাঁড়াল দক্ষিণ আফ্রিকা। ৩৯ রানে তিন ‌উইকেট পড়ে যাওয়ার পর অনেকেই হয়তো ভেবেছিলেন, তাসের ঘরের মতো ভেঙে পড়বে দক্ষিণ আফ্রিকার ব্যাটিং। দিনের শুরুটা অবশ্য খারাপ হয়. ‘টিম ইন্ডিয়া’র জন্য। টেম্বা বাভুমাকে ১৮ রানেই সাজঘরে ফেরত পাঠিয়েছিলেন ইশান্ত শর্মা। কিন্তু সেই সুযোগ দলের বাকি বোলাররা কাজে লাগাতে ব্যর্থ।
দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যানদের সাহসী ব্যাটিংয়ের প্রশংসা করতেই হবে। বিশেষ করে ওপেনার ডিন এলগারের। তিনি এক প্রান্তে কুম্ভের মতো দলের পতন রোধের চেষ্টা করেছেন প্রারম্ভিক পর্বে। এলগারের চোয়াল চাপা লড়াই ও ক্যাপ্টেন ফাফ ডু’প্লেসির অভিজ্ঞতার মিশ্রণে ভারতীয় বোলারদের সামনে প্রতিরোধের প্রাচীর খাড়া করতে সফল হয় দক্ষিণ আফ্রিকা। পঞ্চম উইকেটে এলগার ও ডু’প্লেসি ১১৫ রান যোগ করে পাল্টা চাপে ফেলে দেন ভারত অধিনায়ক বিরাট কোহলিকে। একটা সময় মনে হয়েছিল, চার স্পেশালিস্ট বোলার নিয়েই ভারত ম্যাচটা সহজেই জিতবে। কিন্তু টেস্ট ক্রিকেটে পঞ্চম স্পেশালিস্ট বোলারের গুরুত্ব কতটা, তা নিশ্চয়ই এদিন হাড়েহাড়ে টের পেল ভারতীয় ‘টিম ম্যানেজমেন্ট’। ইশান্ত শর্মা ১৪ ওভার হাত ঘুরিয়ে পেয়েছেন মাত্র ১টি উইকেট। মহম্মদ সামি ১৫ ওভার বল করে ৪০ রান দিয়েছেন। তাঁর ঝুলি শূন্য। ‘টিম ইন্ডিয়া’র দুই তারকা স্পিনার রবিচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাদেজা দ্বিতীয় দিনের শেষবেলায় যেভাবে স্পিনের ভেলকিতে দক্ষিণ আফ্রিকার তিনটি উইকেটের পতন ঘটিয়েছিলেন, তা দেখে মনে হয়েছিল অতিথিদের ফলো-অন করানোর সুযোগ পাবে কোহলি বাহিনী। কিন্তু গতকালের সাফল্যের রেশ ধরে রাখতে পারেননি অশ্বিন-জাড্ডু জুটি। তাঁরা যখন স্বমহিমায় ফিরেছেন, ততক্ষণে অনেকটা দেরি হয়ে গিয়েছে। ফাফ ডু’প্লেসি ৫৫ রানে অশ্বিনের বলে পূজারার হাতে ধরা পড়েন। তবে এলগারকে থামানো যায়নি। প্রতি-আক্রমণেই ইনিংস এগিয়ে নিয়ে যাওয়ার কৌশল নেন দক্ষিণ আফ্রিকার ওপেনারটি। ৭৪ রানে জাদেজার বলে এলগারের ক্যাচ ফেলেন ঋদ্ধিমান। আর পিছন ফিরে তাকাননি তিনি। অশ্বিনের বলে ছক্কা হাঁকিয়ে এলগার শতরান পূর্ণ করেন। ষষ্ঠ উইকেটে কুইন্টন ডি’ককের সঙ্গে জুটি বেঁধে এলগার ১৬৫ রান তোলায় দক্ষিণ আফ্রিকা ফলো-অনের খাঁড়া সহজেই কাটিয়ে ওঠে। তবে ভারতের ফিল্ডিং ছিল খুবই নিম্নমানের। সাত রানে রহিত শর্মা যদি কুইন্টন ডি’ককের ক্যাচটি না ফেলতেন, তাহলে এভাবে আপসোস করতে হত না কোহলিকে। অবশেষে জাদেজার বলে এলগারের ক্যাচ বাউন্ডারি লাইন থেকে অনেকটা দৌড়ে ধরেন পূজারা। দক্ষিণ আফ্রিকার ওপেনারটির ইনিংসে রয়েছে ১৮টি বাউন্ডারি ও চারটি ওভার বাউন্ডারি। এলগারের মতো ডি’ককও ছক্কা হাঁকিয়ে সেঞ্চুরি পূর্ণ করেন। তাঁর লেগেছে ১৪৯টি বল। ততক্ষণে অবশ্য রানের ব্যবধান অনেকটাই কমিয়ে আনতে সফল হয়েছে দক্ষিণ আফ্রিকা। কুইন্টন ডি’কককে ১১১ রানে আউট করেন অশ্বিন। ডি’ককের ইনিংস সাজানো রয়েছে ১৬টি বাউন্ডারি ও দু’টি ওভার বাউন্ডারি দিয়ে। ফিলান্ডার (০) খাতা খোলার আগেই অশ্বিনের বলে বোল্ড হয়ে মাঠ ছাড়েন। সেই সঙ্গে টেস্টে ২৭বার ইনিংসে পাঁচটি ও তার বেশি উইকেট নেওয়ার নজির গড়লেন অশ্বিন। তৃতীয় দিনের শেষে দক্ষিণ আফ্রিকা ৮ উইকেট হারিয়ে ৩৮৫ রান তুলেছে। সেনুরান মুথুস্বামী ১২ ও কেশব মহারাজ ৩ রানে ক্রিজে আছেন। ভারত এগিয়ে এখনও ১১৭ রানে। শনিবার ম্যাচের চতুর্থ দিন। যত বেশি রানের লিড পাওয়া যায়, সেই চেষ্টা করতে হবে অশ্বিন- জাদেজাদের। কারণ, চতুর্থ ইনিংসে এই পিচে ব্যাট করা সহজ হবে না। তাই ভারত যদি সাড়ে তিনশোর উপর টার্গেট দিতে পারে, তাহলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে তৃতীয় ম্যাচে জয় পেতে সুবিধা হবে কোহলি ব্রিগেডের।
তৃতীয় দিনের স্কোর: প্রথম ইনিংসে ভারত ৫০২/৭ (ডিক্লেয়ার্ড)
দক্ষিণ আফ্রিকা (৩ উইকেটে ৩৯ থেকে) এলগার কট পূজারা বোল্ড জাদেজা ১৬০, বাভুমা এলবিডব্লু বোল্ড ইশান্ত ১৮, ডু’প্লেসি কট পূজারা বোল্ড অশ্বিন ৫৫, ডি’কক বোল্ড অশ্বিন ১১১, মুথুস্বামী ব্যাটিং ১২, ফিল্যান্ডার বোল্ড অশ্বিন ০, মহারাজ ব্যাটিং ৩, অতিরিক্ত ১৭, মোট ১১৮ ওভারে ৮ উইকেটে ৩৮৫। উইকেট পতন: ৬৩/৪, ১৭৮/৫, ৩৪২/৬, ৩৭০/৭, ৩৭৬/৮
বোলিং- ইশান্ত: ১৪-২-৪৪-১, সামি: ১৫-৩-৪০-০, অশ্বিন: ৪১-১১-১২৮-৫, জাদেজা: ৩৭-৪-১১৬-২, বিহারি: ৯-১-৩৮-০, রহিত: ২-১-৭-০।  
05th  October, 2019
  মেরির তোপ অভিনবকে

 নয়াদিল্লি, ১৯ অক্টোবর: টোকিও ওলিম্পিকসের ট্রায়াল বাউট চেয়ে তোলপাড় ফেলে দেওয়া নিখাত জারিনের সমর্থনে সওয়াল করার জন্য অভিনব বিন্দ্রাকে এক হাত নিলেন মেরি কম। বেজিং ওলিম্পিকসে শুটিংয়ে সোনাজয়ী বিন্দ্রাকে কটাক্ষ করে ভারতের কিংবদন্তি মহিলা বক্সারটি বলেন, ‘আমি জানি, ট্রায়াল বাউট চেয়ে বিতর্ক সৃষ্টির পিছনে কারা রয়েছে।
বিশদ

20th  October, 2019
 হৃদযন্ত্রের জন্মগত ত্রুটি
আনোয়ারের কেরিয়ার ঘিরে সংশয়

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: হৃদযন্ত্রের জন্মগত ত্রুটির জন্য জাতীয় সিনিয়র দলের প্রতিশ্রুতিসম্পন্ন স্টপার আনোয়ার আলির ফুটবল কেরিয়ার নিয়ে দানা বেঁধেছে সংশয়। ভারতীয় সিনিয়র দলের শিবির থেকে আনোয়ার আলি সম্প্রতি অসুস্থতার জন্য চলে যান।
বিশদ

20th  October, 2019
 ওল্ড ট্রাফোর্ডে জয়ের খোঁজে ক্লপ

  ম্যাঞ্চেস্টার, ১৯ অক্টোবর: ঘরের মাঠে খেলা হলেও যথেষ্ট চাপে রয়েছেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের কোচ ওলে গানার সোলকজার। কারণ প্রতিপক্ষ লিভারপুল। গত দু’টি মরশুম জুরগেন ক্লপের দল যে চিত্তাকর্ষক এবং আক্রমণাত্মক ফুটবল উপহার দিয়েছে তারজন্য কোনও প্রশংসাই যথেষ্ট নয়।
বিশদ

20th  October, 2019
  শেখ কামাল ট্রফিতে আজ নামছে মোহন বাগান

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শেখ কামাল ট্রফিতে আজ অভিযান শুরু করছে মোহন বাগান। লাওসের ইয়ং এলিফ্যান্টের বিরুদ্ধে খেলতে নামার আগে সবুজ-মেরুন কোচ কিবু ভিকুনা বলেছেন, ‘প্রতিবেশী দেশে খেলতে নামার আগে আমরা দারুণ উত্তেজিত। কলকাতা লিগ ও ডুরান্ডে আমরা রানার্স হয়েছি। বিশদ

20th  October, 2019
মানসিকতা বদলেই রহিত এবার
টেস্টেও সফল, বলছেন রাঠোর

  রাঁচি, ১৯ অক্টোবর: মানসিকতার রদবদল ঘটিয়েই অবশেষে টেস্টে সাফল্যের দরজা খুঁজে পেয়েছেন রহিত শর্মা। এমনটাই বলছেন ভারতের ব্যাটিং কোচ বিক্রম রাঠোর। তিনি বলেন, রহিত যথেষ্ট অভিজ্ঞ প্লেয়ার। তাঁর টেকনিকে কোনও সমস্যা ছিল না।
বিশদ

20th  October, 2019
 ফের সেঞ্চুরি রহিতের, বড় রানের পথে ভারত

রাঁচি, ১৯ অক্টোবর: ফরম্যাট যাই হোক, ব্যাট তাঁর প্রজাপতির পাখার মতোই রংবাহারি। লাল-নীল-সবুজের মতোই রহিত গুরুনাথ শর্মার ব্যাটে যেন রানের আবাহন। যা চলতি সিরিজে ভারতীয় টিম ম্যানেজমেন্টকে স্বস্তি জোগাচ্ছে। বিপাকে ফেলছে প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকাকে। সেই ধারা অব্যাহত রাঁচিতে, তৃতীয় টেস্টেও।
বিশদ

20th  October, 2019
বাভুমাকে নিয়ে টস করলেন ডু’প্লেসি

 রাঁচি, ১৯ অক্টোবর: টস ভাগ্য ফেরাতে নয়া পন্থা নিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফাফ ডু’প্লেসি। গত ছ’টি টেস্টে তিনি টসে জিততে পারেননি। তাই ভারতের বিরুদ্ধে শেষ টেস্টে বাভুমাকে নিয়ে টস করতে নেমেছিলেন ভাগ্যের চাকা ঘোরাতে। বিশদ

20th  October, 2019
 বিশ্রাম দেওয়া হতে পারে কোহলিকে
বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ সিরিজ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাংলাদেশের বিরুদ্ধে আসন্ন টি-২০ সিরিজে বিশ্রাম দেওয়া হতে পারে ভারত অধিনায়ক বিরাট কোহলিকে। গত বছরের অক্টোবর থেকে ৫৬টির মধ্যে দেশের জার্সিতে ৪৮টি ম্যাচ খেলেছেন কোহলি।
বিশদ

20th  October, 2019
আত্মতুষ্টি দূরে ঠেলে রাঁচিতে কোমর বেঁধেই নামছে ভারত 

রাঁচি, ১৮ অক্টোবর: সিরিজ জয় নিশ্চিত হয়ে গিয়েছে আগেই। তবু ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের সৌজন্যে টিম ইন্ডিয়ার কাছে বিন্দুমাত্র গুরুত্ব কমে যায়নি তৃতীয় টেস্টের। তিন টেস্টের সিরিজে দক্ষিণ আফ্রিকাকে ৩-০ ব্যবধানে হারাতে পারলে কোহলি ব্রিগেডের ঝুলিতে উঠবে পুরো ৪০ পয়েন্ট। পাশাপাশি মিলবে প্রতিপক্ষকে হোয়াইটওয়াশ করার সুখতৃপ্তিও।
বিশদ

19th  October, 2019
টিকিট বণ্টনের সহযোগী সংস্থা পেল ইস্ট বেঙ্গল 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আই লিগের কতগুলি হোম ম্যাচ ইস্ট বেঙ্গল সল্টলেক স্টেডিয়ামে খেলার সুযোগ পাবে তা নিয়ে ধোঁয়াশা থাকলেও শুক্রবার কোয়েস ইস্ট বেঙ্গল টিকিট বন্টনের সহযোগী সংস্থা হিসাবে ‘পে-টাইম ইনসাইডকে’ পেয়ে গেল। কোয়েস লাল হলুদে তেমন বড় স্পনসর আনতে ব্যর্থ। এই মুহূর্তে লাল হলুদে কোনও প্রিন্সিপাল স্পনসর নেই।  
বিশদ

19th  October, 2019
ঋষভের সঙ্গে আমার
বোঝাপড়া ভালো
মন্তব্য ঋদ্ধিমানের 

রাঁচি, ১৮ অক্টোবর: ভারতীয় টেস্ট দলের প্রথম একাদশে থাকার জন্য জোর লড়াই চলে ঋদ্ধিমান সাহা ও ঋষভ পন্থের উপর। কাঁধে অস্ত্রোপচারের জন্য দীর্ঘ কুড়ি মাস দলের বাইরে ছিলেন বাংলার উইকেটরক্ষকটি। তাই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে অনেকেই ঋষভ পন্থকে স্টার্টিং লাইন-আপে আশা করেছিলেন।  
বিশদ

19th  October, 2019
দিশা পাটানি ও টাইগারের নাচ
দিয়ে আইএসএলের উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এবার ইন্ডিয়ান সুপার লিগের (আইএসএল) উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন বলিউড তারকা টাইগার শ্রফ ও দিশা পাটানি। রবিবার প্রথম ম্যাচে কোচির জওহরলাল নেহরু স্টেডিয়ামে মুখোমুখি হবে এটিকে ও কেরল ব্লাস্টার্স। সন্ধ্যা সাড়ে সাতটা থেকে ম্যাচ শুরু।
বিশদ

19th  October, 2019
পিছিয়ে গেল এল ক্লাসিকো 

মাদ্রিদ, ১৮ অক্টোবর: আগমী ২৬ অক্টোবর ন্যু ক্যাম্পে হওয়ার কথা ছিল লা লিগার চলতি মরশুমের প্রথম এল ক্লাসিকোর। কিন্তু সেদিন কাতালুনিয়ায় বিচ্ছিন্নতাবাদী নেতারা এক মহা মিছিলের ডাক দিয়েছেন। তাই ম্যাচ পিছনোর জন্য স্প্যানিশ ফুটবল ফেডারেশনের কাছে আবেদন জানিয়েছিল বার্সেলোনা। 
বিশদ

19th  October, 2019
মার্চে ভারত-কাতার ম্যাচ কলকাতায় হওয়া খুব সহজ নয়

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গত মঙ্গলবার আইএফএ বিশ্বকাপের বাছাই পর্বে ভারত-বাংলাদেশ ম্যাচ সুচারুভাবে সম্পন্ন করলেও আগামী ২৬ মার্চ ভারত-কাতার ম্যাচটি কলকাতায় হওয়া বেশ কঠিন। ভারতের কোচ স্টিম্যাচ অবশ্য ৬২ হাজারের যুবভারতী দেখে মুগ্ধ।
বিশদ

19th  October, 2019

Pages: 12345

একনজরে
পাপ্পা গুহ, উলুবেড়িয়া: দুর্গাপুজোর পর এবার কালীপুজো। আর এই কালীপুজোতে অতিরিক্ত উপার্জনের আশায় বুক বাঁধতে শুরু করেছেন রাজ্যের জবা ফুলচাষীরা। কালীপুজোয় জবার চাহিদার কথা মাথায় ...

বিড, ২০ অক্টোবর (পিটিআই): নির্বাচনী প্রচারে বেরিয়ে তুতো বোন তথা মহারাষ্ট্রের মন্ত্রী পঙ্কজা মুণ্ডের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করে ইতিমধ্যে বিতর্কে জড়িয়েছেন এনসিপি নেতা ধনঞ্জয় মুণ্ডে। এবার ধনঞ্জয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করল পুলিস। যদিও এনসিপি নেতা দাবি করেন, তাঁর মন্তব্য ‘বিকৃত’ ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলকাতাই যে নিষিদ্ধ মাদক কারবারিদের মূল টার্গেট, একের পর এক ইয়াবা ট্যাবলেট উদ্ধারের ঘটনায় তার আভাস মিলতে শুরু করেছে। শনিবারই ময়দান এলাকা ...

লন্ডন ২০ অক্টোবর (এএফপি): ব্রিটিশ প্রধানমন্ত্রী বোরিস জনসনের আর্জি মেনে ব্রেক্সিট প্রক্রিয়া বিলম্বের বিষয়টি বিবেচনা করবে ইউরোপীয় ইউনিয়ন (ইইউ)। আগামী ৩১ অক্টোবর ব্রেক্সিট প্রক্রিয়া চূড়ান্ত সম্পাদন করার শেষ সময়সীমা। গতকাল ব্রিটিশ পার্লামেন্টে বিরোধীরা প্রক্রিয়াটি বিলম্বিত করার প্রস্তাব রাখেন। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীরা শুভ ফল লাভ করবে। মাঝে মাঝে হঠকারী সিদ্ধান্ত গ্রহণ করায় ক্ষতি হতে পারে। নতুন ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮০৫: ত্রাফালগারের যুদ্ধে ভাইস অ্যাডমিরাল লর্ড নেলসনের নেতৃত্বে ব্রিটিশ নৌবাহিনীর কাছে পরাজিত হয় নেপোলিয়ানের বাহিনী
১৮৩৩: ডিনামাইট ও নোবেল পুরস্কারের প্রবর্তক সুইডিশ আলফ্রেড নোবেলের জন্ম
১৮৫৪: ক্রিমিয়ার যুদ্ধে পাঠানো হয় ফ্লোরেন্স নাইটেঙ্গলের নেতৃত্বে ৩৮ জন নার্সের একটি দল
১৯৩১: অভিনেতা শাম্মি কাপুরের জন্ম
১৯৪০: আর্নেস্ট হেমিংওয়ের প্রথম উপন্যাস ফর হুম দ্য বেল টোলস-এর প্রথম সংস্করণ প্রকাশিত হয়
১৯৪৩: সিঙ্গাপুরে আজাদ হিন্দ ফৌজ গঠন করলেন নেতাজি সুভাষচন্দ্র বসু
১৯৬৭: ভিয়েতনামের যুদ্ধের প্রতিবাদে আমেরিকার ওয়াশিংটনে এক লক্ষ মানুষের বিক্ষোভ হয়
২০১২: পরিচালক ও প্রযোজক যশ চোপড়ার মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৩৪ টাকা ৭২.০৪ টাকা
পাউন্ড ৮৯.৮৬ টাকা ৯৩.১৫ টাকা
ইউরো ৭৭.৭৩ টাকা ৮০.৬৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
19th  October, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৯২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৯৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৪৮৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,৬৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫,৭৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
20th  October, 2019

দিন পঞ্জিকা

২ কার্তিক ১৪২৬, ২০ অক্টোবর ২০১৯, রবিবার, ষষ্ঠী ৪/৩৯ দিবা ৭/৩০। আর্দ্রা ৩০/৩৪ সন্ধ্যা ৫/৫২। সূ উ ৫/৩৮/৩৫, অ ৫/৪/৩৯, অমৃতযোগ দিবা ৬/২৫ গতে ৮/৪২ মধ্যে পুনঃ ১১/৪৪ গতে ২/৪৫ মধ্যে। রাত্রি ৭/৩৫ গতে ৯/১৬ মধ্যে পুনঃ ১১/৪৭ গতে ১/২৮ মধ্যে পুনঃ ২/১৮ গতে উদয়াবধি, বারবেলা ৯/৫৬ গতে ১২/৪৭ মধ্যে, কালরাত্রি ১২/৫৬ গতে ২/৩০ মধ্যে।
২ কার্তিক ১৪২৬, ২০ অক্টোবর ২০১৯, রবিবার, সপ্তমী ৫৩/৪/১৩ রাত্রি ২/৫২/৫২। আর্দ্রা ২৪/৪১/৫৯ দিবা ৩/৩১/৫৯, সূ উ ৫/৩৯/১১, অ ৫/৫/৫১, অমৃতযোগ দিবা ৬/৩২ গতে ৮/৪৫ মধ্যে ও ১১/৪২ গতে ২/৪০ মধ্যে এবং রাত্রি ৭/২৮ গতে ৯/১১ মধ্যে ও ১১/৪৬ গতে ১/২৯ মধ্যে ও ২/২১ গতে ৫/৪০ মধ্যে, বারবেলা ৯/৫৬/৪১ গতে ১১/২২/৩১ মধ্যে, কালবেলা ১১/২২/৩১ গতে ১২/৪৮/২১ মধ্যে, কালরাত্রি ১২/৫৬/৪১ গতে ২/৩০/৫১ মধ্যে।
২০ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
আইএসএল: প্রথম ম্যাচে এটিকের বিরুদ্ধে ২-১ গোলে জয়ী কেরালা ব্লাস্টার্স এফসি 

20-10-2019 - 09:37:34 PM

আইএসএল: কেরালা ব্লাস্টার্স এফসি ২ - এটিকে ১ (বিরতি) 

20-10-2019 - 08:29:36 PM

কোচবিহারের দিনহাটার নারায়ণগঞ্জে ৭১ কেজি গাঁজা উদ্ধার 

20-10-2019 - 06:16:00 PM

করণদিঘিতে ব্যবসায়ী খুনে ৫ অভিযুক্ত গ্রেপ্তার, উদ্ধার আগ্নেয়াস্ত্র 

20-10-2019 - 05:47:32 PM

শ্রীরামপুরে লকেটের গাড়ি আটকানোর অভিযোগ কংগ্রেসের বিরুদ্ধে 
সংকল্প যাত্রায় অংশগ্রহণের পথে শ্রীরামপুরের বটতলায় লকেট চট্টোপাধ্যায়ের গাড়ি আটকানোর ...বিশদ

20-10-2019 - 04:32:00 PM

রাঁচি টেস্ট: কম লাইটের জন্য খেলা বন্ধ, দঃ আফ্রিকা ৯/২ (প্রথম ইনিংস) 

20-10-2019 - 04:19:41 PM