Bartaman Patrika
খেলা
 

এলগার-ডি’ককের সেঞ্চুরি, দারুণ প্রত্যাবর্তন দক্ষিণ আফ্রিকার 

ভারত ৫০২/৭ (ডিঃ)
দক্ষিণ আফ্রিকা ৩৮৫/৮

বিশাখাপত্তনম, ৪ অক্টোবর: ডিন এলগার, কুইন্টন ডি’ককের সেঞ্চুরির সুবাদে দারুণভাবে ঘুরে দাঁড়াল দক্ষিণ আফ্রিকা। ৩৯ রানে তিন ‌উইকেট পড়ে যাওয়ার পর অনেকেই হয়তো ভেবেছিলেন, তাসের ঘরের মতো ভেঙে পড়বে দক্ষিণ আফ্রিকার ব্যাটিং। দিনের শুরুটা অবশ্য খারাপ হয়. ‘টিম ইন্ডিয়া’র জন্য। টেম্বা বাভুমাকে ১৮ রানেই সাজঘরে ফেরত পাঠিয়েছিলেন ইশান্ত শর্মা। কিন্তু সেই সুযোগ দলের বাকি বোলাররা কাজে লাগাতে ব্যর্থ।
দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যানদের সাহসী ব্যাটিংয়ের প্রশংসা করতেই হবে। বিশেষ করে ওপেনার ডিন এলগারের। তিনি এক প্রান্তে কুম্ভের মতো দলের পতন রোধের চেষ্টা করেছেন প্রারম্ভিক পর্বে। এলগারের চোয়াল চাপা লড়াই ও ক্যাপ্টেন ফাফ ডু’প্লেসির অভিজ্ঞতার মিশ্রণে ভারতীয় বোলারদের সামনে প্রতিরোধের প্রাচীর খাড়া করতে সফল হয় দক্ষিণ আফ্রিকা। পঞ্চম উইকেটে এলগার ও ডু’প্লেসি ১১৫ রান যোগ করে পাল্টা চাপে ফেলে দেন ভারত অধিনায়ক বিরাট কোহলিকে। একটা সময় মনে হয়েছিল, চার স্পেশালিস্ট বোলার নিয়েই ভারত ম্যাচটা সহজেই জিতবে। কিন্তু টেস্ট ক্রিকেটে পঞ্চম স্পেশালিস্ট বোলারের গুরুত্ব কতটা, তা নিশ্চয়ই এদিন হাড়েহাড়ে টের পেল ভারতীয় ‘টিম ম্যানেজমেন্ট’। ইশান্ত শর্মা ১৪ ওভার হাত ঘুরিয়ে পেয়েছেন মাত্র ১টি উইকেট। মহম্মদ সামি ১৫ ওভার বল করে ৪০ রান দিয়েছেন। তাঁর ঝুলি শূন্য। ‘টিম ইন্ডিয়া’র দুই তারকা স্পিনার রবিচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাদেজা দ্বিতীয় দিনের শেষবেলায় যেভাবে স্পিনের ভেলকিতে দক্ষিণ আফ্রিকার তিনটি উইকেটের পতন ঘটিয়েছিলেন, তা দেখে মনে হয়েছিল অতিথিদের ফলো-অন করানোর সুযোগ পাবে কোহলি বাহিনী। কিন্তু গতকালের সাফল্যের রেশ ধরে রাখতে পারেননি অশ্বিন-জাড্ডু জুটি। তাঁরা যখন স্বমহিমায় ফিরেছেন, ততক্ষণে অনেকটা দেরি হয়ে গিয়েছে। ফাফ ডু’প্লেসি ৫৫ রানে অশ্বিনের বলে পূজারার হাতে ধরা পড়েন। তবে এলগারকে থামানো যায়নি। প্রতি-আক্রমণেই ইনিংস এগিয়ে নিয়ে যাওয়ার কৌশল নেন দক্ষিণ আফ্রিকার ওপেনারটি। ৭৪ রানে জাদেজার বলে এলগারের ক্যাচ ফেলেন ঋদ্ধিমান। আর পিছন ফিরে তাকাননি তিনি। অশ্বিনের বলে ছক্কা হাঁকিয়ে এলগার শতরান পূর্ণ করেন। ষষ্ঠ উইকেটে কুইন্টন ডি’ককের সঙ্গে জুটি বেঁধে এলগার ১৬৫ রান তোলায় দক্ষিণ আফ্রিকা ফলো-অনের খাঁড়া সহজেই কাটিয়ে ওঠে। তবে ভারতের ফিল্ডিং ছিল খুবই নিম্নমানের। সাত রানে রহিত শর্মা যদি কুইন্টন ডি’ককের ক্যাচটি না ফেলতেন, তাহলে এভাবে আপসোস করতে হত না কোহলিকে। অবশেষে জাদেজার বলে এলগারের ক্যাচ বাউন্ডারি লাইন থেকে অনেকটা দৌড়ে ধরেন পূজারা। দক্ষিণ আফ্রিকার ওপেনারটির ইনিংসে রয়েছে ১৮টি বাউন্ডারি ও চারটি ওভার বাউন্ডারি। এলগারের মতো ডি’ককও ছক্কা হাঁকিয়ে সেঞ্চুরি পূর্ণ করেন। তাঁর লেগেছে ১৪৯টি বল। ততক্ষণে অবশ্য রানের ব্যবধান অনেকটাই কমিয়ে আনতে সফল হয়েছে দক্ষিণ আফ্রিকা। কুইন্টন ডি’কককে ১১১ রানে আউট করেন অশ্বিন। ডি’ককের ইনিংস সাজানো রয়েছে ১৬টি বাউন্ডারি ও দু’টি ওভার বাউন্ডারি দিয়ে। ফিলান্ডার (০) খাতা খোলার আগেই অশ্বিনের বলে বোল্ড হয়ে মাঠ ছাড়েন। সেই সঙ্গে টেস্টে ২৭বার ইনিংসে পাঁচটি ও তার বেশি উইকেট নেওয়ার নজির গড়লেন অশ্বিন। তৃতীয় দিনের শেষে দক্ষিণ আফ্রিকা ৮ উইকেট হারিয়ে ৩৮৫ রান তুলেছে। সেনুরান মুথুস্বামী ১২ ও কেশব মহারাজ ৩ রানে ক্রিজে আছেন। ভারত এগিয়ে এখনও ১১৭ রানে। শনিবার ম্যাচের চতুর্থ দিন। যত বেশি রানের লিড পাওয়া যায়, সেই চেষ্টা করতে হবে অশ্বিন- জাদেজাদের। কারণ, চতুর্থ ইনিংসে এই পিচে ব্যাট করা সহজ হবে না। তাই ভারত যদি সাড়ে তিনশোর উপর টার্গেট দিতে পারে, তাহলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে তৃতীয় ম্যাচে জয় পেতে সুবিধা হবে কোহলি ব্রিগেডের।
তৃতীয় দিনের স্কোর: প্রথম ইনিংসে ভারত ৫০২/৭ (ডিক্লেয়ার্ড)
দক্ষিণ আফ্রিকা (৩ উইকেটে ৩৯ থেকে) এলগার কট পূজারা বোল্ড জাদেজা ১৬০, বাভুমা এলবিডব্লু বোল্ড ইশান্ত ১৮, ডু’প্লেসি কট পূজারা বোল্ড অশ্বিন ৫৫, ডি’কক বোল্ড অশ্বিন ১১১, মুথুস্বামী ব্যাটিং ১২, ফিল্যান্ডার বোল্ড অশ্বিন ০, মহারাজ ব্যাটিং ৩, অতিরিক্ত ১৭, মোট ১১৮ ওভারে ৮ উইকেটে ৩৮৫। উইকেট পতন: ৬৩/৪, ১৭৮/৫, ৩৪২/৬, ৩৭০/৭, ৩৭৬/৮
বোলিং- ইশান্ত: ১৪-২-৪৪-১, সামি: ১৫-৩-৪০-০, অশ্বিন: ৪১-১১-১২৮-৫, জাদেজা: ৩৭-৪-১১৬-২, বিহারি: ৯-১-৩৮-০, রহিত: ২-১-৭-০।  
05th  October, 2019
আত্মতুষ্টি দূরে ঠেলে রাঁচিতে কোমর বেঁধেই নামছে ভারত 

রাঁচি, ১৮ অক্টোবর: সিরিজ জয় নিশ্চিত হয়ে গিয়েছে আগেই। তবু ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের সৌজন্যে টিম ইন্ডিয়ার কাছে বিন্দুমাত্র গুরুত্ব কমে যায়নি তৃতীয় টেস্টের। তিন টেস্টের সিরিজে দক্ষিণ আফ্রিকাকে ৩-০ ব্যবধানে হারাতে পারলে কোহলি ব্রিগেডের ঝুলিতে উঠবে পুরো ৪০ পয়েন্ট। পাশাপাশি মিলবে প্রতিপক্ষকে হোয়াইটওয়াশ করার সুখতৃপ্তিও।
বিশদ

টিকিট বণ্টনের সহযোগী সংস্থা পেল ইস্ট বেঙ্গল 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আই লিগের কতগুলি হোম ম্যাচ ইস্ট বেঙ্গল সল্টলেক স্টেডিয়ামে খেলার সুযোগ পাবে তা নিয়ে ধোঁয়াশা থাকলেও শুক্রবার কোয়েস ইস্ট বেঙ্গল টিকিট বন্টনের সহযোগী সংস্থা হিসাবে ‘পে-টাইম ইনসাইডকে’ পেয়ে গেল। কোয়েস লাল হলুদে তেমন বড় স্পনসর আনতে ব্যর্থ। এই মুহূর্তে লাল হলুদে কোনও প্রিন্সিপাল স্পনসর নেই।  
বিশদ

ঋষভের সঙ্গে আমার
বোঝাপড়া ভালো
মন্তব্য ঋদ্ধিমানের 

রাঁচি, ১৮ অক্টোবর: ভারতীয় টেস্ট দলের প্রথম একাদশে থাকার জন্য জোর লড়াই চলে ঋদ্ধিমান সাহা ও ঋষভ পন্থের উপর। কাঁধে অস্ত্রোপচারের জন্য দীর্ঘ কুড়ি মাস দলের বাইরে ছিলেন বাংলার উইকেটরক্ষকটি। তাই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে অনেকেই ঋষভ পন্থকে স্টার্টিং লাইন-আপে আশা করেছিলেন।  
বিশদ

দিশা পাটানি ও টাইগারের নাচ
দিয়ে আইএসএলের উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এবার ইন্ডিয়ান সুপার লিগের (আইএসএল) উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন বলিউড তারকা টাইগার শ্রফ ও দিশা পাটানি। রবিবার প্রথম ম্যাচে কোচির জওহরলাল নেহরু স্টেডিয়ামে মুখোমুখি হবে এটিকে ও কেরল ব্লাস্টার্স। সন্ধ্যা সাড়ে সাতটা থেকে ম্যাচ শুরু।
বিশদ

পিছিয়ে গেল এল ক্লাসিকো 

মাদ্রিদ, ১৮ অক্টোবর: আগমী ২৬ অক্টোবর ন্যু ক্যাম্পে হওয়ার কথা ছিল লা লিগার চলতি মরশুমের প্রথম এল ক্লাসিকোর। কিন্তু সেদিন কাতালুনিয়ায় বিচ্ছিন্নতাবাদী নেতারা এক মহা মিছিলের ডাক দিয়েছেন। তাই ম্যাচ পিছনোর জন্য স্প্যানিশ ফুটবল ফেডারেশনের কাছে আবেদন জানিয়েছিল বার্সেলোনা। 
বিশদ

মার্চে ভারত-কাতার ম্যাচ কলকাতায় হওয়া খুব সহজ নয়

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গত মঙ্গলবার আইএফএ বিশ্বকাপের বাছাই পর্বে ভারত-বাংলাদেশ ম্যাচ সুচারুভাবে সম্পন্ন করলেও আগামী ২৬ মার্চ ভারত-কাতার ম্যাচটি কলকাতায় হওয়া বেশ কঠিন। ভারতের কোচ স্টিম্যাচ অবশ্য ৬২ হাজারের যুবভারতী দেখে মুগ্ধ।
বিশদ

গ্যালারি ভরাতে ‘দর্শক’ ধোনিই ভরসা রাঁচির 

রাঁচি, ১৮ অক্টোবর: মহেন্দ্র সিং ধোনির ক্রিকেট ভবিষ্যৎ ঘিরে অনিশ্চয়তার মেঘ থাবা বসিয়েছে রাঁচির ক্রিকেট প্রেমেও। ঘরের ছেলের অনুপস্থিতিতে ভারতীয় দলের হয়ে গলা ফাটানোর আগ্রহই যেন হারিয়ে ফেলেছে ঝাড়খণ্ডের রাজধানী শহর। শনিবার থেকে রাঁচিতে শুরু হচ্ছে ভারত-দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজের তৃতীয় তথা শেষ ম্যাচ। 
বিশদ

ভারতের মতো ব্যাটিং করতে হবে, বলছেন ডু’প্লেসি 

রাঁচি, ১৮ অক্টোবর: ভারতের মতো ব্যাটিং করতে হবে। টেস্ট সিরিজ হেরে কোহলিদের থেকে এমনই শিক্ষা নিয়েছেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফাফ ডু’প্লেসি। তিন টেস্টের সিরিজ ২-০ ফলে জিতে পকেটে পুরে নিয়েছে ভারত। তাহলে শনিবার শুরু হতে চলা তৃতীয় টেস্টে খেলতে নামার আগে দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারদের মোটিভেশন কী? 
বিশদ

ক্যাপ্টেন সরফরাজকে সরাল পিসিবি 

করাচি, ১৮ অক্টোবর: পাকিস্তানের টেস্ট এবং টি-২০ দলের অধিনায়ক হিসাবে সরফরাজ আহমেদকে সরিয়ে দিল পাকিস্তান ক্রিকেট কন্ট্রোল বোর্ড। বিশ্বকাপ থেকেই সরফরাজের পারফরম্যান্স বেশ খারাপ ছিল। বিশ্বকাপে ফিল্ডিংয়ের সময়ে ‘হাই’ তুলে তিনি বিতর্কে জড়িয়েছিলেন।  
বিশদ

পাঁচ দিনে তিনটি ম্যাচ খেলাই চ্যালেঞ্জ মোহন বাগানের 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: চট্টগ্রামে শেখ কামাল ট্রফিতে পাঁচ দিনের মধ্যে তিনটি ম্যাচ খেলতে হবে মোহন বাগানকে। চলতি মরশুমে মোহন বাগানের ফিটনেস নিয়ে সমস্যা আছে। ডুরান্ডে তো বটেই, কলকাতা লিগের অষ্টম ম্যাচ পর্যন্ত মোহন বাগান ফিটনেস সমস্যা নিয়ে ভুগেছে। 
বিশদ

চোট সারিয়ে ঋদ্ধির কামব্যাক দেখে মুগ্ধ জয়ন্ত ভৌমিক 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কাঁধের চোট তাঁর ক্রিকেট জীবনই অনিশ্চিত করে দিয়েছিল। সেখান থেকে দুরন্ত কামব্যাক ভারতীয় টিমে ঋদ্ধিমান সাহার। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে উইকেটের পিছনে ডি’ব্রুয়েন ও ফিল্যান্ডারের দুটি ফুল লেংন্থ ডাইভিং ক্যাচ নিয়ে ঋদ্ধি বুঝিয়ে দিয়েছেন তাঁর ফিটনেস এখন তুঙ্গে। কী করে সম্ভব হল এই কামব্যাক?  
বিশদ

কুশল দাসের পরিকল্পনা 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভারত-বাংলাদেশ ম্যাচ দেখতে এসে কলকাতায় ৪৮ ঘণ্টা কাটিয়ে গিয়েছেন ফেডারেশন সচিব কুশল দাস। কুয়ালালামপুরে মিটিং সেরেই তিনি কলকাতায় হাজির হয়েছিলেন। গত বুধবার তিনি আইএসএলে দুই প্রধানের অর্ন্তভুক্তির ব্যাপারটি নিয়ে ক্লাবকর্তাদের সঙ্গে কথা বলেছেন। 
বিশদ

নবদ্বীপে দ্বিতীয় ডিভিশন ফুটবল লিগে নাম প্রত্যাহার করায় শাস্তির মুখে পড়তে চলেছে ৩টি ক্লাব 

সংবাদদাতা, নবদ্বীপ: নবদ্বীপ আঞ্চলিক ক্রীড়া সংস্থা পরিচালিত দ্বিতীয় ডিভিশন ফুটবল লিগের ক্রীড়াসূচি তৈরি হয়ে যাওয়ার পরে তিনটি ক্লাব নাম প্রত্যাহার করে নেওয়ায় লিগ বন্ধ হয়ে যায়। ওই তিনটি ক্লাবকে শোকজও করা হয়েছে।
বিশদ

ভারতের ড্র 

জোহর বাহরু (মালয়েশিয়া), ১৮ অক্টোবর: সুলতান অব জোহর কাপ হকিতে শনিবার ফাইনাল খেলার আগে গ্রেট ব্রিটেনের কাছে ৩-৩ গোলে ড্র করল ভারত। এই গ্রেট ব্রিটেনের বিরুদ্ধেই ফাইনাল খেলবে ভারত।  
বিশদ

Pages: 12345

একনজরে
 নয়াদিল্লি, ১৮ সেপ্টেম্বর (পিটিআই): ২০১৯-২০ অর্থবর্ষের দ্বিতীয় ত্রৈমাসে রিলায়েন্স ইন্ড্রাস্ট্রিজের নিট মুনাফা বাড়ল ১৮.৬ শতাংশ। বেড়ে হয়েছে ১১ হাজার ২৬২ কোটি টাকা। ফলে নয়া রেকর্ড গড়ল রিলায়েন্স ইন্ড্রাস্ট্রিজ। ...

 বিএনএ, চুঁচুড়া: জগদ্ধাত্রী পুজোকে সামনে রেখে চার কোটি টাকা ব্যয়ে শহরের পরিকাঠামো সংস্কার করছে চন্দননগর পুরসভা। রাস্তা, নিকাশি, সাফাই, আলো থেকে পানীয় জল পরিষেবা উন্নত করার জন্যে ওই টাকায় কাজ শুরু হয়েছে। এর মধ্যে শুধু রাস্তা সংস্কারের জন্যই প্রায় ২ ...

সংবাদদাতা, পুরাতন মালদহ: শুক্রবার মালদহ জেলাজুড়ে গান্ধী সংকল্প যাত্রা শুরু করল বিজেপি। বিধানসভা এলাকা ভিত্তিক সংকল্প যাত্রার আ‌য়োজন করা হয়েছে। এদিন উত্তর মালদহের হবিবপুর ব্লকের বুলবুলচণ্ডী থেকে পাকুয়া পর্যন্ত প্রায় ২৪ কিলোমিটার সংকল্প যাত্রার সূচনা করেন উত্তর মালদহের সংসদ সদস্য ...

অভিজিৎ চৌধুরী, চুঁচুড়া, বিএনএ: কলেজে কলেজে নতুন করে ইউনিট তৈরি করে ছাত্র সংসদ ভোটের প্রস্তুতি নিতে তৎপরতা শুরু করেছে তৃণমূল ছাত্র পরিষদ। সম্প্রতি রাজ্য নেতৃত্ব কলেজ পড়ুয়া ছাত্রদের নিয়ে নতুন করে ইউ঩নিট কমিটি তৈরির জন্যে প্রত্যেক জেলা সভাপতিকে লিখিত নির্দেশ ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে মতান্তরে না যাওয়াই শ্রেয়। কর্মক্ষেত্রে স্থান পরিবর্তন হতে পারে। ব্যবসায় উপার্জন বাড়বে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৬৯: স্বাধীনতা সংগ্রামী মাতঙ্গিনী হাজরার জন্ম
১৯৫০: কোরিয়ার যুদ্ধে যোগ দিল গণপ্রজাতন্ত্রী চীন। রাষ্ট্রসংঘের সেনাবাহিনীর বিরুদ্ধে যুদ্ধ অভিযানে অংশ নিতে ইয়ালু নদী পার হল চীনের এক হাজার সেনা।
১৯৫৬: বলিউড তারকা সানি দেওল জন্মগ্রহণ করেন।
২০০৫: মানবতা বিরোধী অপরাধে সাদ্দাম হুসেনের বিচার প্রক্রিয়া শুরু হল বাগদাদে।





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৩৪ টাকা ৭২.০৪ টাকা
পাউন্ড ৮৯.৮৬ টাকা ৯৩.১৫ টাকা
ইউরো ৭৭.৭৩ টাকা ৮০.৬৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৮৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৮৮৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৪৪০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,৩৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫,৪৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১ কার্তিক ১৪২৬, ১৯ অক্টোবর ২০১৯, শনিবার, পঞ্চমী ৫/১৪ দিবা ৭/৪৪। মৃগশিরা ৩০/৫ সন্ধ্যা ৫/৪০। সূ উ ৫/৩৮/১১, অ ৫/৫/৭, অমৃতযোগ দিবা ৬/২৪ মধ্যে পুনঃ ৭/১০ গতে ৯/২৭ মধ্যে পুনঃ ১১/৪৫ গতে ২/৪৭ মধ্যে পুনঃ ৩/৩৩ গতে অস্তাবধি। রাত্রি ১২/৩৮ গতে ২/১৮ মধ্যে, বারবেলা ৭/৪ মধ্যে পুনঃ ১২/৪৭ গতে ২/১৩ মধ্যে পুনঃ ৩/৩৯ গতে অস্তাবধি, কালরাত্রি ৬/৩৯ মধ্যে পুনঃ ৪/৫ গতে উদয়াবধি।
১ কার্তিক ১৪২৬, ১৯ অক্টোবর ২০১৯, শনিবার, ষষ্ঠী ৫৬/১৮/৪৬ শেষরাত্রি ৪/১০/১২। মৃগশিরা ২৫/৪১/৩৪ দিবা ৩/৫৫/২০, সূ উ ৫/৩৮/৪২, অ ৫/৬/৪২, অমৃতযোগ দিবা ৬/৩১ মধ্যে ও ৭/১৬ গতে ৯/২৯ মধ্যে ও ১১/৪২ গতে ২/৪০ মধ্যে ও ৩/২৫ গতে ৫/৭ মধ্যে এবং রাত্রি ১২/৩৮ গতে ২/২১ মধ্যে, বারবেলা ১২/৪৮/৪২ গতে ২/১৪/৪২ মধ্যে, কালবেলা ৭/৪/৪২ মধ্যে ও ৩/৪০/৪২ গতে ৫/৬/৪২ মধ্যে, কালরাত্রি ৬/৪০/৪২ মধ্যে ও ৪/৫/১০ গতে ৫/৩৯/১০ মধ্যে।
১৯ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
কলকাতায় বেড়াতে আসা বিদেশী পর্যটকের অস্বাভাবিক মৃত্যু 
শহরে বেড়াতে এসে প্রাণ গেল এক বিদেশী পর্যটকের। আজ সকালে ...বিশদ

06:16:50 PM

সাগরদত্ত মেডিক্যালে ইন্টার্নদের কর্মবিরতি
নিরাপত্তার দাবিতে আজ কামারহাটির সাগরদত্ত মেডিক্যাল কলেজে কর্মবিরতি শুরু করলেন ...বিশদ

04:00:12 PM

তৃতীয় টেস্ট: কম লাইটের জন্য খেলা বন্ধ, ভারত ২২৪/৩ 

03:23:53 PM

হিমাচলের মাণ্ডিতে একটি গোডাউনে আগুন 

03:18:00 PM

সেক্টর ফাইভে মহিলাকে হেনস্তার অভিযোগে গ্রেপ্তার যুবক 

01:36:00 PM

মালদহের রতুয়ায় পথ অবরোধ
 

মালদহের রতুয়ায় সামসি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রীর পচাগলা মৃতদেহ ...বিশদ

12:44:07 PM