Bartaman Patrika
খেলা
 

ওপেনার রহিতের দুরন্ত সেঞ্চুরিতে দাপট ভারতের 

বিশাখাপত্তনম, ২ অক্টোবর: প্রথমবার টেস্টে ওপেন করতে নেমেই সেঞ্চুরি হাঁকিয়ে বাজিমাত রহিত শর্মার। দারুণ ব্যাট করলেন আরেক প্রারম্ভিক ব্যাটসম্যান মায়াঙ্ক আগরওয়ালও। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্টে বৃষ্টিবিঘ্নিত প্রথম দিনে বিনা উইকেটে ভারতের স্কোর ২০২ রান। রহিত ১৭৪ বলে ১১৫ ও মায়াঙ্ক ১৮৩ বলে ৮৪ রানে ক্রিজে আছেন।
সীমিত ওভারের ক্রিকেটে ইনিংসের গোড়াপত্তক হিসাবে বহু ইতিহাস গড়েছেন ‘হিটম্যান’। কিন্তু পাঁচদিনের ক্রিকেটে কিছুতেই তিনি পায়ের তলার জমি শক্ত করতে পারছিলেন না। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্টের প্রথম ইনিংসে রাজকীয় শতরানে রহিত শুধু সমালোচকদের মুখ বন্ধ করলেন না, সেই সঙ্গে টেস্ট দলে তাঁর জায়গা মজবুত হল। দিন তিনেক আগে বোর্ড সভাপতি একাদশের হয়ে ওপেন করতে নেমে রহিতকে যখন শূন্য হাতে মাঠ ছাড়তে দেখে নিন্দুকেরা বলেছিলেন, ‘ট্রেলর যদি এটা হয়, তাহলে বেশি প্রত্যাশা না করাই ভালো।’ বিশ্বকাপের পর থেকে সত্যিই সময়টা ভালো যাচ্ছিল না রহিত গুরুনাথ শর্মার। ওয়েস্ট ইন্ডিজ সফরে টেস্ট স্কোয়াডে থাকলেও প্রথম একাদশে সুযোগ পাননি। অজিঙ্কা রাহানে ও হনুমা বিহারির দুরন্ত ফর্ম মিডল অর্ডার ব্যাটসম্যান হিসাবে তাঁর কেরিয়ারকে প্রশ্নের মুখে ঠেলে দিয়েছিল। কিন্তু রহিত যে হারতে জানেন না। টিম ম্যানেজমেন্ট যখন তাঁকে টেস্টে ওপেন করার কথা বলেন, তখন কালবিলম্ব না করে প্রস্তাব লুফে নিয়েছিলেন মুম্বইকর। তিনি জানতেন, ঝুঁকি নিতেই হবে। ব্যর্থ হলে চিরকালের জন্য তাঁর সামনে টেস্ট দলের দরজাও বন্ধ হয়ে যেতে পারে। আর সাফল্য, যা নিশ্চিতভাবে ত্বরাণ্বিত করবে টেস্ট কেরিয়ারকে। নায়করা ঝুঁকি নিতে পছন্দ করেন। তাঁরা বড় মঞ্চকে বেছে নেন সেরা পারফরম্যান্স মেলে ধরার জন্য। স্কোরবোর্ড বলছে, দিনের নায়ক রহিত শর্মা।
মিডল অঅর্ডার ব্যাটসম্যান হিসাবে অনিয়মিতভাবে টেস্ট খেলার সুযোগ পেয়েছেন ‘হিটম্যান’। ৪৭টি ইনিংসে তাঁর সেঞ্চুরির সংখ্যা মাত্র তিন। বুধবার, তা বেড়ে হল চার। এই ইনিংস শুধু রহিতের কেরিয়ারের জন্য নয়, ভারতীয় দলের পক্ষে যথেষ্ট ইতিবাচক। কারণ, ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারত ২-০ ব্যবধানে টেস্ট সিরিজ জিতলেও ওপেনিং জুটির ব্যর্থতা টিম ম্যানেজেমেন্টের মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছিল। রহিত সেই সমস্যা অনেকটাই সমাধান করতে সফল। বিরাট কোহলি ম্যাচের আগের দিনই বলেছিলেন, ‘ওপেনার রহিতকে আমরা পর্যাপ্ত সুযোগ দেব। ওর স্বাভাবিক খেলা খেলুক। বীরেন্দ্র সেওয়াগের মতো ওর ব্যাটিং স্টাইল। আশা করব, রহিতও বীরুভাইয়ের মতোই টেস্টেও ওপেনার হিসাবে সফল হবে।’
একটা ইনিংস দিয়েই টেস্ট ওপেনার হিসাবে সেওয়াগের সঙ্গে রহিতের তুলনা টানা ঠিক হবে না। প্রারম্ভিক পর্বে প্রোটিয়া পেসারদের কিছুটা সমীহ করলেও, স্পিনারদের বিরুদ্ধে তিনি ছিলেন সহজাত মেজাজে। ১৫৪ বলে রহিত শতরান পূর্ণ করার পর ক্যাপ্টেন কোহলির উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। ওপেনার রহিতের প্রথম ‘শো’ সুপারহিট হওয়ায় ভারত অধিনায়কের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ জেতার স্বপ্নকে আরও রঙিন করল।
রহিতের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে দারুণ ব্যাট করলেন মায়াঙ্ক আগরওয়ালও। সেঞ্চুরি থেকে তিনি মাত্র ১৬ রান দূরে। বৃষ্টির কারণে চা পানের বিরতির পর আর খেলা শুরু করা যায়নি। বাকি দিনগুলিতেও ‘অসুর’ বৃষ্টি ম্যাচে বিঘ্ন ঘটাতে পারে। প্রথম দিনের শেষে ভারতের স্কোর বিনা উইকেটে ২০২ রান। মায়াঙ্ক ১১টি বাউন্ডারি ও ২টি ওভার বাউন্ডারির সাহায্যে ৮৪ রানে ও রহিত ১২টি চার ও ৫টি ছক্কার বিনিয়মে ১১৫ রান করে ক্রিজে আছেন। এখন যা পরিস্থিতি, তাতে দক্ষিণ আফ্রিকার সামনে প্রথম ইনিংসে রানের পাহাড় খাড়া করতে চলেছে ভারত।
টসে জেতার পর ভারত অধিনায়ক বিরাট কোহলি ব্যাটিংয়ের সিদ্ধান্ত জানাতে দেরি করেননি। তিনি বুঝে গিয়েছিলেন, এই ধরনের পিচে রানের ফুলঝুরি ছোটাবেন তাঁর ব্যাটসম্যানরা। সেটাই বাস্তবায়িত করেছেন মায়াঙ্ক-রহিত জুটি। প্রথম দিন দক্ষিণ আফ্রিকার বোলাররা কোনও ছাপ ফেলতে পারেননি।
স্কোরবোর্ড: প্রথম ইনিংসে ভারত-মায়াঙ্ক ব্যাটিং ৮৪, রহিত ব্যাটিং ১১৫, অতিরিক্ত ৩, মোট ৫৯.১ ওভারে বিনা উইকেটে ২০২।
বোলিং: ফিলান্ডার ১১.১-২-৩৪-০, রাবাদা ১৩-৫-৩৫-০, মহারাজ ২৩-৪-৬৬-০, পিয়েট ৭-১-৪৩-০, মুথুস্বামী ৫-০-২৩-০। 
03rd  October, 2019
  মেরির তোপ অভিনবকে

 নয়াদিল্লি, ১৯ অক্টোবর: টোকিও ওলিম্পিকসের ট্রায়াল বাউট চেয়ে তোলপাড় ফেলে দেওয়া নিখাত জারিনের সমর্থনে সওয়াল করার জন্য অভিনব বিন্দ্রাকে এক হাত নিলেন মেরি কম। বেজিং ওলিম্পিকসে শুটিংয়ে সোনাজয়ী বিন্দ্রাকে কটাক্ষ করে ভারতের কিংবদন্তি মহিলা বক্সারটি বলেন, ‘আমি জানি, ট্রায়াল বাউট চেয়ে বিতর্ক সৃষ্টির পিছনে কারা রয়েছে।
বিশদ

20th  October, 2019
 হৃদযন্ত্রের জন্মগত ত্রুটি
আনোয়ারের কেরিয়ার ঘিরে সংশয়

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: হৃদযন্ত্রের জন্মগত ত্রুটির জন্য জাতীয় সিনিয়র দলের প্রতিশ্রুতিসম্পন্ন স্টপার আনোয়ার আলির ফুটবল কেরিয়ার নিয়ে দানা বেঁধেছে সংশয়। ভারতীয় সিনিয়র দলের শিবির থেকে আনোয়ার আলি সম্প্রতি অসুস্থতার জন্য চলে যান।
বিশদ

20th  October, 2019
 ওল্ড ট্রাফোর্ডে জয়ের খোঁজে ক্লপ

  ম্যাঞ্চেস্টার, ১৯ অক্টোবর: ঘরের মাঠে খেলা হলেও যথেষ্ট চাপে রয়েছেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের কোচ ওলে গানার সোলকজার। কারণ প্রতিপক্ষ লিভারপুল। গত দু’টি মরশুম জুরগেন ক্লপের দল যে চিত্তাকর্ষক এবং আক্রমণাত্মক ফুটবল উপহার দিয়েছে তারজন্য কোনও প্রশংসাই যথেষ্ট নয়।
বিশদ

20th  October, 2019
  শেখ কামাল ট্রফিতে আজ নামছে মোহন বাগান

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শেখ কামাল ট্রফিতে আজ অভিযান শুরু করছে মোহন বাগান। লাওসের ইয়ং এলিফ্যান্টের বিরুদ্ধে খেলতে নামার আগে সবুজ-মেরুন কোচ কিবু ভিকুনা বলেছেন, ‘প্রতিবেশী দেশে খেলতে নামার আগে আমরা দারুণ উত্তেজিত। কলকাতা লিগ ও ডুরান্ডে আমরা রানার্স হয়েছি। বিশদ

20th  October, 2019
মানসিকতা বদলেই রহিত এবার
টেস্টেও সফল, বলছেন রাঠোর

  রাঁচি, ১৯ অক্টোবর: মানসিকতার রদবদল ঘটিয়েই অবশেষে টেস্টে সাফল্যের দরজা খুঁজে পেয়েছেন রহিত শর্মা। এমনটাই বলছেন ভারতের ব্যাটিং কোচ বিক্রম রাঠোর। তিনি বলেন, রহিত যথেষ্ট অভিজ্ঞ প্লেয়ার। তাঁর টেকনিকে কোনও সমস্যা ছিল না।
বিশদ

20th  October, 2019
 ফের সেঞ্চুরি রহিতের, বড় রানের পথে ভারত

রাঁচি, ১৯ অক্টোবর: ফরম্যাট যাই হোক, ব্যাট তাঁর প্রজাপতির পাখার মতোই রংবাহারি। লাল-নীল-সবুজের মতোই রহিত গুরুনাথ শর্মার ব্যাটে যেন রানের আবাহন। যা চলতি সিরিজে ভারতীয় টিম ম্যানেজমেন্টকে স্বস্তি জোগাচ্ছে। বিপাকে ফেলছে প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকাকে। সেই ধারা অব্যাহত রাঁচিতে, তৃতীয় টেস্টেও।
বিশদ

20th  October, 2019
বাভুমাকে নিয়ে টস করলেন ডু’প্লেসি

 রাঁচি, ১৯ অক্টোবর: টস ভাগ্য ফেরাতে নয়া পন্থা নিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফাফ ডু’প্লেসি। গত ছ’টি টেস্টে তিনি টসে জিততে পারেননি। তাই ভারতের বিরুদ্ধে শেষ টেস্টে বাভুমাকে নিয়ে টস করতে নেমেছিলেন ভাগ্যের চাকা ঘোরাতে। বিশদ

20th  October, 2019
 বিশ্রাম দেওয়া হতে পারে কোহলিকে
বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ সিরিজ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাংলাদেশের বিরুদ্ধে আসন্ন টি-২০ সিরিজে বিশ্রাম দেওয়া হতে পারে ভারত অধিনায়ক বিরাট কোহলিকে। গত বছরের অক্টোবর থেকে ৫৬টির মধ্যে দেশের জার্সিতে ৪৮টি ম্যাচ খেলেছেন কোহলি।
বিশদ

20th  October, 2019
আত্মতুষ্টি দূরে ঠেলে রাঁচিতে কোমর বেঁধেই নামছে ভারত 

রাঁচি, ১৮ অক্টোবর: সিরিজ জয় নিশ্চিত হয়ে গিয়েছে আগেই। তবু ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের সৌজন্যে টিম ইন্ডিয়ার কাছে বিন্দুমাত্র গুরুত্ব কমে যায়নি তৃতীয় টেস্টের। তিন টেস্টের সিরিজে দক্ষিণ আফ্রিকাকে ৩-০ ব্যবধানে হারাতে পারলে কোহলি ব্রিগেডের ঝুলিতে উঠবে পুরো ৪০ পয়েন্ট। পাশাপাশি মিলবে প্রতিপক্ষকে হোয়াইটওয়াশ করার সুখতৃপ্তিও।
বিশদ

19th  October, 2019
টিকিট বণ্টনের সহযোগী সংস্থা পেল ইস্ট বেঙ্গল 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আই লিগের কতগুলি হোম ম্যাচ ইস্ট বেঙ্গল সল্টলেক স্টেডিয়ামে খেলার সুযোগ পাবে তা নিয়ে ধোঁয়াশা থাকলেও শুক্রবার কোয়েস ইস্ট বেঙ্গল টিকিট বন্টনের সহযোগী সংস্থা হিসাবে ‘পে-টাইম ইনসাইডকে’ পেয়ে গেল। কোয়েস লাল হলুদে তেমন বড় স্পনসর আনতে ব্যর্থ। এই মুহূর্তে লাল হলুদে কোনও প্রিন্সিপাল স্পনসর নেই।  
বিশদ

19th  October, 2019
ঋষভের সঙ্গে আমার
বোঝাপড়া ভালো
মন্তব্য ঋদ্ধিমানের 

রাঁচি, ১৮ অক্টোবর: ভারতীয় টেস্ট দলের প্রথম একাদশে থাকার জন্য জোর লড়াই চলে ঋদ্ধিমান সাহা ও ঋষভ পন্থের উপর। কাঁধে অস্ত্রোপচারের জন্য দীর্ঘ কুড়ি মাস দলের বাইরে ছিলেন বাংলার উইকেটরক্ষকটি। তাই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে অনেকেই ঋষভ পন্থকে স্টার্টিং লাইন-আপে আশা করেছিলেন।  
বিশদ

19th  October, 2019
দিশা পাটানি ও টাইগারের নাচ
দিয়ে আইএসএলের উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এবার ইন্ডিয়ান সুপার লিগের (আইএসএল) উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন বলিউড তারকা টাইগার শ্রফ ও দিশা পাটানি। রবিবার প্রথম ম্যাচে কোচির জওহরলাল নেহরু স্টেডিয়ামে মুখোমুখি হবে এটিকে ও কেরল ব্লাস্টার্স। সন্ধ্যা সাড়ে সাতটা থেকে ম্যাচ শুরু।
বিশদ

19th  October, 2019
পিছিয়ে গেল এল ক্লাসিকো 

মাদ্রিদ, ১৮ অক্টোবর: আগমী ২৬ অক্টোবর ন্যু ক্যাম্পে হওয়ার কথা ছিল লা লিগার চলতি মরশুমের প্রথম এল ক্লাসিকোর। কিন্তু সেদিন কাতালুনিয়ায় বিচ্ছিন্নতাবাদী নেতারা এক মহা মিছিলের ডাক দিয়েছেন। তাই ম্যাচ পিছনোর জন্য স্প্যানিশ ফুটবল ফেডারেশনের কাছে আবেদন জানিয়েছিল বার্সেলোনা। 
বিশদ

19th  October, 2019
মার্চে ভারত-কাতার ম্যাচ কলকাতায় হওয়া খুব সহজ নয়

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গত মঙ্গলবার আইএফএ বিশ্বকাপের বাছাই পর্বে ভারত-বাংলাদেশ ম্যাচ সুচারুভাবে সম্পন্ন করলেও আগামী ২৬ মার্চ ভারত-কাতার ম্যাচটি কলকাতায় হওয়া বেশ কঠিন। ভারতের কোচ স্টিম্যাচ অবশ্য ৬২ হাজারের যুবভারতী দেখে মুগ্ধ।
বিশদ

19th  October, 2019

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, কান্দি: রবিবার সন্ধ্যায় শিশু মৃত্যুকে কেন্দ্র করে কান্দি মহকুমা হাসপাতাল চত্বরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। মৃতের নাম ঋদ্ধিমান হাজরা(২)। মৃতের বাড়ি কান্দি পুরসভার রষোড়া গ্রামের ৭নম্বর ওয়ার্ডে।   ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রাক্তন মুখ্যমন্ত্রী সিদ্ধার্থশঙ্কর রায়ের শততম জন্মদিবসে তাঁর স্মরণ অনুষ্ঠানে বিধানসভার অধ্যক্ষ ও কংগ্রেসের প্রতিনিধি ছাড়া সবাই গরহাজির। রবিবার ছুটির দিনে বিধানসভার অলিন্দে ...

সংবাদদাতা, ময়নাগুড়ি: দীপাবলির আলোর উৎসবের মাঝে যাতে কোনও ধরনের অশান্তির সৃষ্টি কিংবা শান্তিশৃঙ্খলা বিঘ্নিত না হয় সেজন্য ময়নাগুড়ি থানার পুলিস বেশ কিছু উদ্যোগ গ্রহণ করেছে।  ...

বিড, ২০ অক্টোবর (পিটিআই): নির্বাচনী প্রচারে বেরিয়ে তুতো বোন তথা মহারাষ্ট্রের মন্ত্রী পঙ্কজা মুণ্ডের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করে ইতিমধ্যে বিতর্কে জড়িয়েছেন এনসিপি নেতা ধনঞ্জয় মুণ্ডে। এবার ধনঞ্জয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করল পুলিস। যদিও এনসিপি নেতা দাবি করেন, তাঁর মন্তব্য ‘বিকৃত’ ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীরা শুভ ফল লাভ করবে। মাঝে মাঝে হঠকারী সিদ্ধান্ত গ্রহণ করায় ক্ষতি হতে পারে। নতুন ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮০৫: ত্রাফালগারের যুদ্ধে ভাইস অ্যাডমিরাল লর্ড নেলসনের নেতৃত্বে ব্রিটিশ নৌবাহিনীর কাছে পরাজিত হয় নেপোলিয়ানের বাহিনী
১৮৩৩: ডিনামাইট ও নোবেল পুরস্কারের প্রবর্তক সুইডিশ আলফ্রেড নোবেলের জন্ম
১৮৫৪: ক্রিমিয়ার যুদ্ধে পাঠানো হয় ফ্লোরেন্স নাইটেঙ্গলের নেতৃত্বে ৩৮ জন নার্সের একটি দল
১৯৩১: অভিনেতা শাম্মি কাপুরের জন্ম
১৯৪০: আর্নেস্ট হেমিংওয়ের প্রথম উপন্যাস ফর হুম দ্য বেল টোলস-এর প্রথম সংস্করণ প্রকাশিত হয়
১৯৪৩: সিঙ্গাপুরে আজাদ হিন্দ ফৌজ গঠন করলেন নেতাজি সুভাষচন্দ্র বসু
১৯৬৭: ভিয়েতনামের যুদ্ধের প্রতিবাদে আমেরিকার ওয়াশিংটনে এক লক্ষ মানুষের বিক্ষোভ হয়
২০১২: পরিচালক ও প্রযোজক যশ চোপড়ার মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৩৪ টাকা ৭২.০৪ টাকা
পাউন্ড ৮৯.৮৬ টাকা ৯৩.১৫ টাকা
ইউরো ৭৭.৭৩ টাকা ৮০.৬৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
19th  October, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৯২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৯৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৪৮৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,৬৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫,৭৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
20th  October, 2019

দিন পঞ্জিকা

২ কার্তিক ১৪২৬, ২০ অক্টোবর ২০১৯, রবিবার, ষষ্ঠী ৪/৩৯ দিবা ৭/৩০। আর্দ্রা ৩০/৩৪ সন্ধ্যা ৫/৫২। সূ উ ৫/৩৮/৩৫, অ ৫/৪/৩৯, অমৃতযোগ দিবা ৬/২৫ গতে ৮/৪২ মধ্যে পুনঃ ১১/৪৪ গতে ২/৪৫ মধ্যে। রাত্রি ৭/৩৫ গতে ৯/১৬ মধ্যে পুনঃ ১১/৪৭ গতে ১/২৮ মধ্যে পুনঃ ২/১৮ গতে উদয়াবধি, বারবেলা ৯/৫৬ গতে ১২/৪৭ মধ্যে, কালরাত্রি ১২/৫৬ গতে ২/৩০ মধ্যে।
২ কার্তিক ১৪২৬, ২০ অক্টোবর ২০১৯, রবিবার, সপ্তমী ৫৩/৪/১৩ রাত্রি ২/৫২/৫২। আর্দ্রা ২৪/৪১/৫৯ দিবা ৩/৩১/৫৯, সূ উ ৫/৩৯/১১, অ ৫/৫/৫১, অমৃতযোগ দিবা ৬/৩২ গতে ৮/৪৫ মধ্যে ও ১১/৪২ গতে ২/৪০ মধ্যে এবং রাত্রি ৭/২৮ গতে ৯/১১ মধ্যে ও ১১/৪৬ গতে ১/২৯ মধ্যে ও ২/২১ গতে ৫/৪০ মধ্যে, বারবেলা ৯/৫৬/৪১ গতে ১১/২২/৩১ মধ্যে, কালবেলা ১১/২২/৩১ গতে ১২/৪৮/২১ মধ্যে, কালরাত্রি ১২/৫৬/৪১ গতে ২/৩০/৫১ মধ্যে।
২০ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
আইএসএল: প্রথম ম্যাচে এটিকের বিরুদ্ধে ২-১ গোলে জয়ী কেরালা ব্লাস্টার্স এফসি 

20-10-2019 - 09:37:34 PM

আইএসএল: কেরালা ব্লাস্টার্স এফসি ২ - এটিকে ১ (বিরতি) 

20-10-2019 - 08:29:36 PM

কোচবিহারের দিনহাটার নারায়ণগঞ্জে ৭১ কেজি গাঁজা উদ্ধার 

20-10-2019 - 06:16:00 PM

করণদিঘিতে ব্যবসায়ী খুনে ৫ অভিযুক্ত গ্রেপ্তার, উদ্ধার আগ্নেয়াস্ত্র 

20-10-2019 - 05:47:32 PM

শ্রীরামপুরে লকেটের গাড়ি আটকানোর অভিযোগ কংগ্রেসের বিরুদ্ধে 
সংকল্প যাত্রায় অংশগ্রহণের পথে শ্রীরামপুরের বটতলায় লকেট চট্টোপাধ্যায়ের গাড়ি আটকানোর ...বিশদ

20-10-2019 - 04:32:00 PM

রাঁচি টেস্ট: কম লাইটের জন্য খেলা বন্ধ, দঃ আফ্রিকা ৯/২ (প্রথম ইনিংস) 

20-10-2019 - 04:19:41 PM