Bartaman Patrika
খেলা
 
 

 বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে ভারতীয় দলের অনুশীলনে হাজির রাহুল দ্রাবিড়। ছবি: পিটিআই

শুভর গোলে মানরক্ষা মোহন বাগানের
 

মোহন বাগান – ১ (শুভ ঘোষ) : এনবিপি রেনবো এফসি – ০
নিজস্ব প্রতিনিধি, কল্যাণী, ১৫ সেপ্টেম্বর: মোহন বাগানে ‘স্প্যানিশ ব্রিগেড’কে নিয়েই যতই চর্চা হোক, রবিবার কল্যাণী স্টেডিয়ামে রেনবোর বিরুদ্ধে ম্যাচে বাঙালির গোলেই কলকাতা লিগে জয়ে ফিরল মোহন বাগান। জয়ের কারিগর শ্যামনগরের শুভ ঘোষ। গত ম্যাচে এই মাঠে এরিয়ানের কাছে হেরে মুষড়ে পড়েছিল মোহন বাগান শিবির। এদিন কল্যাণীর ঝলমলে ফ্লাডলাইটে খেলে উজ্জ্বল ছটফটে শুভ ঘোষ। ৮ ম্যাচে ১৪ পয়েন্ট সংগ্রহ করে মোহন বাগান আপাতত লিগ টেবলে ছয় থেকে দুই নম্বরে উঠে এল।
রবিবার মোহন বাগান জয়ের নেপথ্য অবদান কিছুটা বেইতিয়ার হলেও রক্ষণে অগাধ নির্ভরতা দিলেন ড্যানিয়েল সাইরাস। তিনি একটু ঝুঁকে দৌড়ন। অনেকটা দুই প্রধানে খেলে যাওয়া নাইজেরিয়ান স্টপার স্যামি ওমেলোর মতো। মোহন বাগানের নবাগত ত্রিনিদাদ-টোবাগোর এই স্টপার রবিবার সবুজ-মেরুন জার্সি গায়ে প্রথম ম্যাচ খেললেন। ডিস্ট্রিবিউশন, কভারিং প্রশংসনীয়। ‘ফ্রম দ্য বিহাইন্ড’ দলকে লিড করতে পারেন। ডিফেন্সিভ থার্ড থেকে করা তাঁর হেডগুলো বারবার সেন্টার লাইন অতিক্রম করেছে। যার জন্য এদিন ম্যাচের শুরু থেকেই রেনবো রক্ষণে চাপ সৃষ্টি করে মোহন বাগান। সাইরাসকে বারবার দেখা গেল, দু’হাত তুলে গোটা দলকে আক্রমণে যাওয়ার জন্য উজ্জীবিত করছেন। সদ্য বিশ্বকাপের বাছাই পর্বে খেলে আসা ত্রিনিদাদ-টোবাগোর অধিনায়ক সাইরাস ডিফেন্স লাইনকে লিড করে উপরে তুলে নিয়ে এলেন। যার ফলে সুহের-বেইতিয়া-ব্রিটোরা স্বচ্ছন্দে আক্রমণে উঠেছেন।
ম্যাচের ৫ মিনিটে সাইরাসের ডান পায়ের একটি স্কুপ বেইতিয়া মুভমেন্টে দেরি করে ফেলেন। রেনবোর গোলরক্ষক অঙ্কুর দাস এগিয়ে এসে বল বিপদমুক্ত করেন। পেনিট্রেটিভ জোনে বেইতিয়া-চামোরোদের খেলা বারবার ধরা পড়ে যাচ্ছে। এদিন স্ট্রাইকার সালভা চামোরোকে রিজার্ভ বেঞ্চে রেখে ফ্রান গঞ্জালেজকে সেন্ট্রাল মিডফিল্ডারের ভূমিরায় ব্যবহার করেন কোচ কিবু ভিকুনা। এদিন ডিফেন্সের পাশাপাশি অ্যাটাকের সময় বিপক্ষ বক্সে সাইরাস উঠে গিয়েছেন হেড করতে। তবে সাইরাসের বড় পরীক্ষা বিপক্ষের দ্রুতগতির স্ট্রাইকারদের বিরুদ্ধে। রেনবোর আপফ্রন্টে সেরকম ফুটবলার নেই। ২০ মিনিটে বাঁ-দিক থেকে উড়ে আসা মাইনাস ধরে রেনবোর বোলানলে কাজিম আমোবি হেলায় পোস্টের উপর দিয়ে উড়িয়ে দেন। ২২ ও ২৮ মিনিটে মোহন বাগান দু’টি সহজ সুযোগ নষ্ট করেন। প্রথমবার ফ্রান গঞ্জালেজের ক্রস থেকে নাওরেমের হেড বাইরে যায়। তারপর ব্রিটোর মাইনাস থেকে ওপেন নেট মিস করেন সুহের।
রেনবোর টিডি হিসেবে অভিষেক হওয়া সৌমিক দে রক্ষণ জমাট রেখে খেলার ব্যাপারে প্রাধান্য দিয়েছেন। তারপর ম্যাচ যত এগিয়েছে ততই মোহন বাগান আক্রমণে চাপ বাড়িয়েছে। ফলে আরও গুটিয়ে গিয়েছে লাল-হলুদ জার্সির রেনবো। স্ট্রাইকার সমস্যা তো রয়েছে মোহন বাগানে, পাশাপাশি এদিনও তাদের উইং প্লে কার্যকর হয়নি। ৫৫ মিনিটে মোহন বাগান কোচ রাইট উইং হাফ ব্রিটোকে তুলে নিয়ে তরুণ অ্যাটাকার শুভ ঘোষকে নামান। ৫৮ মিনিটে বেইতিয়ার ফ্রি-কিক থেকে সুহের ওপেন নেট মিস করেন। ৬৬ মিনিটে গোল করে শুভ ঘোষ ‘ডিভিডেন্ড’ দিলেন কোচ কিবু ভিকুনাকে। বেইতিয়ার কর্নার থেকে তিনি বিনা বাধায় হেডে গোল করে মোহন বাগানকে এগিয়ে দেন (১-০)। তবে গোলের আগে রেনবো রক্ষণকে এলোমেলো করে দেন সাইরাস ও ফ্রান গঞ্জালেজ। দীর্ঘকায় দুই বিদেশি ফুটবলারকে রেনবো ডিফেন্ডাররা বক্সে নজর রাখার ফায়দা তুলে নেন সুযোগসন্ধানী শুভ ঘোষ।
এই গোলের কিছুক্ষণ পরেই এদিন ‘অফ কালার’ থাকা লেফট উইং হাফ নাওরেমকে তুলে নিয়ে শেখ ফৈয়াজকে নামান মোহন বাগান কোচ। ৭৬ মিনিটে বেইতিয়ার ফ্রি-কিক থেকে সাইরাসের গোলমুখী শট রেনবো রক্ষণের দেওয়ালে ধাক্কা খেয়ে ফিরে আসার পর সাইরাসের ফিরতি শট পোস্টের উপর উড়ে যায়। ৭৮ মিনিটে প্রতিআক্রমণে রেনবোর সৈকত সরকার সহজ সুযোগ নষ্ট করেন। শেষলগ্নে সালভার হেড পোস্টে প্রতিহত হয়।
মোহন বাগান: দেবজিৎ মজুমদার, লালরাম চুলোভা, ড্যানিয়েল সাইরাস, কিমকিমা, গুরজিন্দর কুমার, ব্রিটো (শুভ ঘোষ ৫৫ মি:), ফ্রান গঞ্জালেজ, শেখ সাহিল,নংডাম্বা নাওরেম (শেখ ফৈয়াজ ৭২ মি:), হোসেবা বেইতিয়া (সালভা চামোরো ৮০ মি:), সুহের ভিপি।  

16th  September, 2019
তামিলনাড়ু প্রিমিয়ার লিগে গড়াপেটার অভিযোগ 

চেন্নাই, ১৬ সেপ্টেম্বর: বোর্ড অনুমোদিত তামিলনাড়ু প্রিমিয়ার লিগে (টিপিএল) গড়াপেটার অভিযোগ উঠল। তারই ভিত্তিতে নিয়মিত আইপিএল খেলা এক ভারতীয় ক্রিকেটার এবং রনজি ট্রফির এক কোচের বিরুদ্ধে তদন্ত করতে চলেছে বোর্ডের দুর্নীতি দমন শাখা। জুয়াড়ি এবং ম্যাচ ফিক্সাররা ওই লিগে খেলা একটি ফ্র্যাঞ্চাইজির দখল নিয়েছে বলে জানা গিয়েছে। 
বিশদ

17th  September, 2019
সিএসকে’র অধিনায়ক থাকছেন ধোনিই 

চেন্নাই, ১৬ সেপ্টেম্বর: অবসর সংক্রান্ত জল্পনার মাঝেই মহেন্দ্র সিং ধোনিকে আগামী মরশুমেও আইপিএলের অধিনায়ক পদে রাখার সিদ্ধান্ত ঘোষণা করে দিল চেন্নাই সুপার কিংস।   বিশদ

17th  September, 2019
নাপোলির চ্যালেঞ্জ এড়াতে সতর্ক লিভারপুল 

নেপলস, ১৬ সেপ্টেম্বর: গতবার জুরগেন ক্লপের প্রশিক্ষণে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ জিতেছিল লিভারপুল। এবার তাই তাদের খেতাব ধরে রাখার লড়াই। মঙ্গলবার গ্রুপ-ই’র ম্যাচে লিভারপুল খেলবে নাপোলির বিরুদ্ধে। তার আগে ফুটবলারদের সতর্ক করে দিয়ে ক্লপ বলেছেন, ‘ইউরোপ সেরা হওয়া কঠিন। আর তা ধরে রাখা কঠিনতর।  
বিশদ

17th  September, 2019
মা বাস কন্ডাক্টর, ছেলে অথর্ব বিনোদ এশিয়া কাপ জয়ের নায়ক 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সিনেমাকেও হার মানানো এক বাস্তব কাহিনী। চরিত্রের নাম অথর্ব বিনোদ আনকোলেকর। মুম্বইয়ের এক উঠতি প্রতিভাবান লেগ স্পিনার। গত শুক্রবার দ্বীপরাষ্ট্র শ্রীলঙ্কায় অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের ফাইনালে যাঁর স্পিনের ভেলকিতে বাংলাদেশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ভারত। 
বিশদ

16th  September, 2019
সুযোগ কাজে লাগাক তরুণরা, বলছেন বিরাট
বৃষ্টিতে ভেস্তে গেল প্রথম টি-২০ ম্যাচ 

ধরমশালা, ১৫ সেপ্টেম্বর: প্রবল বৃষ্টিতে ভেস্তে গেল ভারত-দক্ষিণ আফ্রিকা প্রথম টি-২০ ম্যাচ। শৈল শহর ধরমশালায় রবিবার বৃষ্টির পূর্বাভাস ছিল। তবে অভিজ্ঞতা থেকে অনেকেই আশা করেছিলেন, ম্যাচ দেরিতে শুরু হলেও কুইন্টন ডি’কক-বিরাট কোহলিদের ধুন্ধুমার লড়াই উপভোগ করা যাবে। 
বিশদ

16th  September, 2019
বেলজিয়ামে চ্যাম্পিয়ন হয়ে আপ্লুত লক্ষ্য সেন 

লিউভেন, ১৫ সেপ্টেম্বর: বেলজিয়ান ইন্টারন্যাশনাল ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়ে আবেগের জোয়ারে ভাসছেন লক্ষ্য সেন। প্রতিশ্রুতিমান ভারতীয় শাটলারটি বলেন, ‘দারুণ লাগছে এখানে চ্যাম্পিয়ন হয়ে। এই আসরে যথেষ্ট কঠিন লড়াই ছিল আমার সামনে। তবে নিজের ওপর কখনও আস্থা হারাইনি। 
বিশদ

16th  September, 2019
ভ্যালেন্সিয়াকে সহজেই হারাল বার্সেলোনা
ফাতির রেকর্ড, ঝলমলে সুয়ারেজও 

বার্সেলোনা, ১৫ সেপ্টেম্বর: আনসুমানে ফাতি। জন্ম পশ্চিম আফ্রিকার দেশ গিনি বিসাউয়ে। বয়স ১৬। তবে দশ বছর বয়স থেকেই লা মাসিয়ায় ফুটবল শেখা। দুরন্ত গতি, অনবদ্য টার্নিং এবং নিখুঁত শ্যুটিং ফাতির মূলধন। শনিবার লা লিগায় ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে গোল করে এবং করিয়ে রেকর্ড বুকে নাম তুলে ফেলল সে। 
বিশদ

16th  September, 2019
ডি’ককের ক্রিকেট মস্তিস্ক ভীষণই ধারালো: মিলার 

ধরমশালা, ১৫ সেপ্টেম্বর: তরুণ ব্রিগেড হলেও দক্ষিণ আফ্রিকা জয়ের লক্ষ্য সামনে রেখেই ভারত সফরে এসেছে বলে জানালেন ডেভিড মিলার। তারকা প্রোটিয়া অলরাউন্ডারটির দাবি, বিশ্বকাপের ব্যর্থতা ভুলে নতুন ভাবে পথ চলা শুরু করতে মুখিয়ে রয়েছে গোটা দল।  
বিশদ

16th  September, 2019
শুভ ঘোষের প্রশংসায় ভিকুনা 

নিজস্ব প্রতিনিধি, কল্যাণী, ১৫ সেপ্টেম্বর: রাশিয়া বিশ্বকাপের নায়ক ফ্রান্সের কিলিয়ান এমবাপের গোল-সেলিব্রেশন জনপ্রিয়তা লাভ করেছিল। রবিবার রেনবোর বিরুদ্ধে জয়সূচক গোলের পর মোহন বাগানের ‘তরুণ তুর্কি’ শুভ ঘোষ ফরাসি তারকার মতোই সাইড লাইনের দিকে ছুটে এলেন। 
বিশদ

16th  September, 2019
প্রতিপক্ষ ভবানীপুর, লড়াইয়ে প্রস্তুত কামো-ভিক্টররা
উইং প্লে’র মাধ্যমেই গোলের খোঁজে ইস্ট বেঙ্গল

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ম্যাচের আগে ইস্ট বেঙ্গলের সেই ট্র্যাডিশন অব্যাহত। খেলার ৪৮ ঘণ্টার আগে প্র্যাকটিস বন্ধ। শনিবার ছিল পূর্ণ বিশ্রাম। আর রবিবার নিউটাউনের একটি হোটেলে ভিডিও সেশন। রাজারহাটের পাঁচতারা আবাসন থেকে বাসে করে ইস্ট বেঙ্গল ফুটবলাররা আসেন হোটেলে। রবিবার বলে মাত্র একজন কর্মী ছিলেন দলের সঙ্গে।  
বিশদ

16th  September, 2019
এশিয়ান টিটি’র দলে সুতীর্থা, ঐহিকা 

নয়াদিল্লি, ১৫ সেপ্টেম্বর: এশিয়ান টেবল টেনিস চ্যাম্পিয়নশিপে ভালো ফলের লক্ষ্যে ভারত তাকিয়ে রয়েছে জি সাথিয়ান, শরৎ কমল ও মনিকা বাত্রার দিকে। মহিলা দলে রয়েছেন বাংলা থেকে সুতীর্থা মুখার্জি ও ঐহিকা মুখার্জি। র‌্যাঙ্কিংয়ে ভারতের প্লেয়ারদের মধ্যে শীর্ষ রয়েছেন সাথিয়ান।  বিশদ

16th  September, 2019
ম্যাথু ওয়েডের লড়াকু সেঞ্চুরি 

লন্ডন, ১৫ সেপ্টেম্বর: দীর্ঘ আঠারো বছরের খরা কাটিয়ে ইংল্যান্ডের মাটিতে অ্যাসেজ সিরিজ জেতার সম্ভাবনা জাগিয়ে তুলেছিল অস্ট্রেলিয়া। কিন্তু পঞ্চম তথা শেষ টেস্টে সিরিজ জেতার মতো পারফরম্যান্স মেলে ধরতে পারলেন না স্টিভ স্মিথরা। জয়ের জন্য অস্ট্রেলিয়ার সামনে ৩৯৯ রানের টার্গেট খাড়া করে ইংল্যান্ড। 
বিশদ

16th  September, 2019
প্রাঞ্জলরা সরে যাওয়ায় দক্ষ রেফারির অাকাল 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলকাতা লিগের খেতাবি দৌড় জমজমাট। লিগ টেবলে সাপ-লুড়োর দৌড় যত বাড়ছে, ততই নাভিশ্বাস উঠছে সিআরএ শীর্ষ কর্তাদের। ময়দানের বেশ কিছু দল সরাসরি তাঁদের উপর চাপ সৃষ্টি করে বলছেন, ‘এই ম্যাচে অমুককে পোস্টিং দেবেন না। তমুককে দিন। উনি লাকি।’   বিশদ

16th  September, 2019
ফুটবলারদের পাশে দাঁড়ালেন পেপ 

লন্ডন, ১৫ সেপ্টেম্বর: ক্যারো রোডে অপ্রত্যাশিত হার ম্যাঞ্চেস্টার সিটির। লিগ তালিকার শেষের দিকে থাকা নরউইচ সিটি যে তাঁদের এরকমভাবে চমকে দেবে তা স্বপ্নেও হয়তো ভাবেননি পেপ গুয়ার্দিওলা। কিন্তু বাস্তবে তাই হয়েছে। শনিবার প্রিমিয়ার লিগের ম্যাচে নরউইচের কাছে ৩-২ গোলে হার মেনেছে গত দু’বারের চ্যাম্পিয়ন ম্যান সিটি।  
বিশদ

16th  September, 2019

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২০ সেপ্টেম্বর: চলতি ২০১৯-২০ আর্থিক বছরে দেশের মাইক্রো-ফিনান্স ইন্ডাস্ট্রি ২ লক্ষ ৫০ হাজার কোটি টাকার গণ্ডি অতিক্রম করবে। স্ব-ধন ‘ভারত মাইক্রো-ফিনান্স রিপোর্ট, ২০১৯’-এ প্রকাশ পেয়েছে এই তথ্য। ...

সংবাদদাতা, ঘাটাল: কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপির সংসদ সদস্য বাবুল সুপ্রিয়কে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে হেনস্তার প্রতিবাদে শুক্রবার দুপুরে দাসপুর থানার গৌরা বাসস্টপে বিজেপি পথ অবরোধ করে।  ...

 গুয়াহাটি, ২০ সেপ্টেম্বর (পিটিআই): এনআরসির বিরোধিতায় শুক্রবার অসমজুড়ে ১২ ঘণ্টার বন্ধ পালন করা হয়। অল কোচ রাজবংশী স্টুডেন্টস ইউনিয়ন (একেআরএসইউ)-এর ডাকা ওই বন্঩ধে এদিন স্বাভাবিক ...

বিএনএ, রায়গঞ্জ: দুই শিক্ষাকর্মীর বদলির প্রতিবাদে ছাত্র আন্দোলনে শুক্রবার উত্তাল হল রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়। এদিন বিশ্ববিদ্যালয়ে অঙ্ক ও কম্পিউটার অ্যান্ড ইনফর্মেশন সায়েন্স বিভাগের সামনে কয়েকশ’ ছাত্রছাত্রী ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শরীর ভালো যাবে না। সাংসারিক কলহবৃদ্ধি। প্রেমে সফলতা। শত্রুর সঙ্গে সন্তোষজনক সমঝোতা। সন্তানের সাফল্যে মানসিক ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৪৮: চিত্রপরিচালক মহেশ ভাটের জন্ম
২০০৪: চিত্রপরিচালক সলিল দত্তের মৃত্যু

20th  September, 2019


ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.১৯ টাকা ৭২.৭০ টাকা
পাউন্ড ৮৬.৪৪ টাকা ৯১.১২ টাকা
ইউরো ৭৬.২৬ টাকা ৮০.৩৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৭,৯৯০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,০৪৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৫৮৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৪ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার, সপ্তমী ৩৭/১২ রাত্রি ৮/২১। রোহিণী ১৪/৪৩ দিবা ১১/২২। সূ উ ৫/২৮/২৩, অ ৫/৩১/৪০, অমৃতযোগ দিবা ৬/১৬ মধ্যে পুনঃ ৭/৪ গতে ৯/২৯ মধ্যে পুনঃ ১১/৫৪ গতে ৩/৬ মধ্যে পুনঃ ৩/৫৫ গতে অস্তাবধি। রাত্রি ১২/৪১ গতে ২/১৭ মধ্যে, বারবেলা ৬/৫৯ মধ্যে পুনঃ ১/০ গতে ২/৩০ মধ্যে পুনঃ ৪/০ গতে অস্তাবধি, কালরাত্রি ৭/১ মধ্যে পুনঃ ৩/৫৯ গতে উদয়াবধি।
৩ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার, সপ্তমী ২৫/২২/২১ দিবা ৩/৩৭/৫। রোহিণী ৭/১/২৪ দিবা ৮/১৬/৪৩, সূ উ ৫/২৮/৯, অ ৫/৩৩/২৯, অমৃতযোগ দিবা ৬/২০ মধ্যে ও ৭/৭ গতে ৯/২৯ মধ্যে ও ১১/৪৮ গতে ২/৫৫ মধ্যে ও ৩/৪২ গতে ৫/৩৩ মধ্যে এবং রাত্রি ১২/৩৮ গতে ২/১৭ মধ্যে, বারবেলা ১/১/২৯ গতে ২/৩২/৯ মধ্যে, কালবেলা ৬/৫৮/৪৯ মধ্যে ও ৪/২/৪৯ গতে ৫/৩৩/২৯ মধ্যে, কালরাত্রি ৭/২/৪৯ মধ্যে ও ৩/৫৮/৪৯ গতে ৫/২৮/২৮ মধ্যে।
২১ মহরম

ছবি সংবাদ

এই মুহূর্তে
আজকের রাশিফল
মেষ: সন্তানের সাফল্যে মানসিক সন্তুষ্টি। বৃষ: ব্যবসায়িক সাফল্য। মিথুন: সৃষ্টিশীল কাজে প্রভূত উন্নতি। ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
আন্তর্জাতিক শান্তি দিবস১৮৬৬: ব্রিটিশ সাংবাদিক, ঐতিহাসিক ও লেখক এইচ জি ...বিশদ

07:03:20 PM

রাজীব কুমারের আগাম জামিনের আবেদন খারিজ
আজ রাজীব কুমারের আগাম জামিনের আবেদন খারিজ করে দিল আলিপুর ...বিশদ

08:21:33 PM

ফের সিএবি প্রেসিডেন্ট সৌরভ
আরও একবার সিএবি-র প্রেসিডেন্ট হলেন সৌরভ গঙ্গোপাধধ্যায়। আজ বিনা প্রতিদ্বন্দ্বিতায় ...বিশদ

07:39:27 PM

অস্কারে মনোনীত ছবি-গালি বয়

06:03:00 PM

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় যুবককে মারধর
স্কুলের ছাত্রীদের উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় এক যুবককে লাঠি-রড দিয়ে ...বিশদ

05:22:00 PM