Bartaman Patrika
খেলা
 

 বিদেশি ক্লাবে খেলে পরিণত হয়েছে
গুরপ্রীত, মত দুই প্রাক্তন কোচের

গুরপ্রীত সিং সান্ধু। মঙ্গলবার রাত থেকে যাঁর নাম মুখে মুখে ঘুরছে ভারতীয় ফুটবলপ্রেমীদের। দোহায় এশিয়ান চ্যাম্পিয়ন কাতারের বিরুদ্ধে তাঁর দুরন্ত গোলরক্ষা প্রশংসা আদায় করে নিয়েছে বিশেষজ্ঞদের। মূলত এই দীর্ঘকায় দুর্গপ্রহরীর জন্যই দোহায় বিশ্বকাপের বাছাই পর্বে কাতারকে রুখে দিয়েছে ভারত। প্রাক্তন ছাত্রের পারফরম্যান্সে গর্বিত অতনু ভট্টাচার্য ও তনুময় বসু। বর্তমান ক্রীড়াবিভাগের মুখোমুখি দু’জন। কলকাতা ময়দানে গুরপ্রীত খেলেছেন ইস্ট বেঙ্গলের জার্সিতে। এই পর্বে গোলকিপার কোচ অতনু ভট্টাচার্যের মূল্যবান পরামর্শ তাঁর সাহস বাড়িয়েছে।
২০০৬ থেকে ২০১১, এই পর্বে ভারতীয় অনূর্ধ্ব-১৬ এবং অনূর্ধ্ব-১৯ দলে গুরপ্রীত সিং সান্ধুকে খুব কাছ থেকে দেখেছেন তনুময় বসু। তাঁর কাছেই গোলরক্ষার প্রাথমিক পাঠ নেওয়া এই পাঞ্জাবতনয়ের।

অতনু ভট্টাচার্যের চোখে

প্রতিদিনই গুরপ্রীত উন্নতি করছে। এই মুহূর্তে ও এশিয়ার অন্যতম সেরা গোলরক্ষক। সাড়ে ছ’ফুট উচ্চতাকে কাজে লাগিয়ে গুরপ্রীত ভরসা জোগাচ্ছে ভারতীয় দলকে। সুনীল ছেত্রী না খেলায় মঙ্গলবার গুরপ্রীতই ছিল অধিনায়কের দায়িত্বে। ‘লিডিং ফ্রম দ্য ফ্রন্ট’ শব্দবন্ধ সামান্য বদলে বলা যেতেই পারে ‘লিডিং ফ্রম দ্য বিহাইন্ড’। কাতারের বিরুদ্ধে যে খেলা গুরপ্রীত মেলে ধরেছে তারজন্য কোনও প্রশংসাই যথেষ্ট নয়। ১৯৮৬ সালে এশিয়ান অলস্টারের হয়ে খেলতে কাতারে গিয়েছিলাম। তবে সেই কাতারের সঙ্গে এই কাতারের অনেক পার্থক্য। এখন ওরা এশিয়ার সেরা। মঙ্গলবার কমপক্ষে সাতটি অনবদ্য সেভ করেছে গুরপ্রীত। গ্রিপিং, আউটিং কিংবা একের বিরুদ্ধে এক পরিস্থিতিতে ও ক্রমশ ভুলত্রুটি শুধরে নিচ্ছে। ‘রিচ’ বেশি বলে ওর শ্লথতা ঢাকা পড়ে যাচ্ছে। বিদেশে খেলতে যাওয়াটাই ওর টার্নিং পয়েন্ট। ইস্ট বেঙ্গলের হয়ে ইউনাইটেডের বিরুদ্ধে বাজে গোল হজম এখনও অনেকে মনে রেখেছেন। মানছি, সেবার ওই ম্যাচে হারের জন্য আমরা আই লিগ পাইনি। কিন্তু লাল-হলুদ জার্সিতে গুরপ্রীত বেশ কিছু অসাধারণ ম্যাচ খেলেছে। মনে পড়ছে, হাওড়া স্টেডিয়ামে বিএনআরের বিরুদ্ধে লিগের ম্যাচে ও পেনাল্টি সেভ করেছিল। আমরা জিতেওছিলাম। কলকাতা ময়দান ওকে অবশ্যই পরিণত করেছে। চাপ নিয়ে খেলার অভ্যাস হয়েছে এখানেই। তবে জাতীয় দলে খেলা অপেক্ষাকৃত সহজ। ফিফা র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা দলগুলির বিরুদ্ধে ম্যাচে গোলরক্ষককে সবসময় সজাগ থাকতে হয়। ক্লাব লেভেলে তা হয় না। স্বাভাবিকভাবেই গা-ছাড়া ভাব আসে। আশা করব, গুরপ্রীত এই অসুখে ভুগবে না। বয়স মাত্র ২৭। তাই ওর কাছ থেকে আরও চোখ ধাঁধানো পারফরম্যান্সের অপেক্ষায় রইলাম। বুধবার অনেকে আমায় জিগ্যেস করেছেন গুরপ্রীতের প্লাস পয়েন্ট সম্পর্কে। আমি তাঁদেরকে বলেছি, শেখার আগ্রহই ওর সবচেয়ে বড় গুণ। এছাড়া লম্বা গোলকিক মারতে পারে সান্ধু। আধুনিক ফুটবলে গোলরক্ষক শুধু ‘লাস্ট লাইন অব ডিফেন্স’ নয়, ‘ফার্স্ট লাইন অব অ্যাটাক’ও। কাতারের বিরুদ্ধে ম্যাচেও ওর লম্বা গোলকিক বারবার উদান্তাদের খুঁজে নিয়েছে।

তনুময় বসুর চোখে 

কলিন টোলের আমলে গুরপ্রীতকে প্রথম দেখি। ও কিন্তু ইন বর্ন গোলকিপার নয়। কিন্তু উচ্চতার কারণেই ওকে দেখিয়ে কলিন টোল বলেছিলেন, ‘শিখিয়ে-পড়িয়ে নিতে পারলে গুরপ্রীত আন্তর্জাতিক মানের গোলকিপার হতে পারবে।’ সেই শুরু। দুরন্ত প্রতিভা না হলেও স্রেফ পরিশ্রমের জোরে আজ ও এই জায়গায় পৌঁছেছে। ১৫ বছর বয়সেই ওর উচ্চতা ছিল প্রায় ৬ ফুট ২ ইঞ্চি। প্র্যাকটিসে যা বলতাম মন দিয়ে শুনত। গোয়ায় মাসের পর মাস বালিতে কিংবা মাঠে ঘামরক্ত ঝরিয়েছে গুরপ্রীত। শুধু প্র্যাকটিস নয়, অনূর্ধ্ব-১৬ এবং অনূর্ধ্ব-১৯ স্তরে বেশ কিছু আন্তর্জাতিক ম্যাচ খেলার অভিজ্ঞতাও ওকে সাফল্যের পথে পা বাড়াতে সহযোগিতা করেছে। মনে পড়ে, গোয়ার হোস্টেলে এক সন্ধ্যায় আমার কাছে এসে গুরপ্রীত আক্ষেপের সুরে বলেছিল, ‘স্যার সবাই টিম পেল। কিন্তু আমি এখনও ফাঁকা।’ কোচ হিসেবে আমারও কিছু দায়িত্ব ছিল। তাই ইস্ট বেঙ্গলের সঙ্গে কথা বলে গুরপ্রীতকে কলকাতায় পাঠানোর ব্যবস্থা করেছিলাম। বেশ কয়েক বছর ইস্ট বেঙ্গলে থাকলেও ও সেভাবে নিজেকে প্রমাণ করতে পারেনি। এরপর নরওয়ের স্টাবেক এফসি’তে গিয়ে গুরপ্রীত সবদিক থেকেই সমৃদ্ধ হয়। কাতারের বিরুদ্ধে ম্যাচ সম্ভবত এখনও পর্যন্ত ওর জীবনের সেরা। ওই মঞ্চ গুরপ্রীতকে পরিণত করেছে। অনবদ্য রিফ্লেক্স, বুদ্ধিদীপ্ত ডিস্ট্রিবিউশন ও জোরালো গোল কিক ওর সম্পদ। তবে ধারাবাহিকতা বজায় রাখার জন্য ওকে আরও সচেষ্ট হতে হবে। পাশাপাশি আশা করব, ক্লাব লেভেলেও গুরপ্রীত যেন দুর্ভেদ্য হয়ে ওঠে। মাটি ঘেঁষা শট রোখার ক্ষেত্রে দুর্বলতা এখন ও অনেকটাই কাটিয়ে উঠেছে। বেড়েছে আত্মবিশ্বাসও। গুরপ্রীত এখনও আমার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখে। দেখা হলে নিশ্চয়ই পরামর্শ দেব। ওকে নিখুঁত করে তুলতে পারলে ছেলেবেলার কোচ হিসেবে নিশ্চয়ই তৃপ্তিতে মন ভরে যাবে।

12th  September, 2019
রানে ফিরে জন্মদিন পালন মায়াঙ্কের
টেস্ট সিরিজের আগে ফুরফুরে
মেজাজে কোহলি বাহিনী

হ্যামিলটন, ১৬ ফেব্রুয়ারি: নিউজিল্যান্ডের কাছে একদিনের সিরিজে হোয়াইটওয়াশের ধাক্কা ভারতীয় দল যে ধীরে ধীরে কাটিয়ে উঠছে, তা বিরাট কোহলিদের দেখলেই বোঝা সম্ভব। ২১ ফেব্রুয়ারি শুরু হবে প্রথম টেস্ট। তার আগে বেশ ফুরফুরে মেজাজেই রয়েছেন ভারতীয় ক্রিকেটাররা।
বিশদ

অস্ট্রেলিয়ায় দিন-রাতের
টেস্ট খেলবে ভারত

নয়াদিল্লি, ১৬ ফেব্রুয়ারি: বছরের শেষদিকে অস্ট্রেলিয়া সফরে দিন-রাতের টেস্ট খেলবে ভারত। রবিবার সংবাদ সংস্থা পিটিআই’কে এ কথা জানিয়েছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলি। তিনি বলেন, ‘অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একটি দিন-রাতের টেস্ট খেলবে ভারতীয় দল।
বিশদ

সবুজ-মেরুনে নতুন ভূমিকা উপভোগ করছেন সুহের 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: চলতি মরশুমের আগে সুহের ভি পি সর্বভারতীয় সার্কিটে স্ট্রাইকার হিসাবেই পরিচিত ছিলেন। কিন্তু চলতি আই লিগে তিনি ডান দিক দিয়েই অনেক সময়ে অপারেট করছেন। প্রথম দিকে তিনি স্ট্রাইকারেই খেলছিলেন। কিন্তু আই লিগের পঞ্চম ম্যাচ থেকে তাঁকে অনেক সময়েই ডানদিক থেকে আক্রমণ গড়তে দেখা যাচ্ছে। 
বিশদ

কুপারেজের ছোট মাঠে কঠিন লড়াই ইস্ট বেঙ্গলের 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সোমবার আই লিগের ম্যাচে মুম্বইয়ের কুপারেজ স্টেডিয়ামে ইন্ডিয়ান অ্যারোজের বিরুদ্ধে খেলবে ইস্ট বেঙ্গল। আই লিগে ইন্ডিয়ান অ্যারোজের হোম গ্রাউন্ড ছিল মারগাওয়ের নেহরু স্টেডিয়াম। মাঠটি বেশ বড়। অ্যারোজের থেকে কম গোল খেয়েছে শুধু মোহন বাগান ও রিয়াল কাশ্মীর। 
বিশদ

ক্লাব ছাড়ার ভাবনা কোচ পেপ সহ একঝাঁক তারকার
খেতাব খোয়াতে পারে ম্যান সিটি 

লন্ডন, ১৬ ফেব্রুয়ারি: উয়েফা আরোপিত শাস্তির জেরে ২০১৪ সালে জেতা ইংলিশ প্রিমিয়ার লিগ খেতাব খোয়াতে পারে ম্যাঞ্চেস্টার সিটি। রবিবার ডেইলি মেলের এক রিপোর্টে বলা হয়েছে, সিটির বিরুদ্ধে উয়েফার আনা আর্থিক স্বচ্ছতার নিয়ম লঙ্খনের অভিযোগ সত্যি হলে ২০১৪ সালে তাদের জেতা প্রিমিয়ার লিগ খেতাব কেড়ে নেওয়া হতে পারে।  
বিশদ

খালিদকে চার লাখ টাকা দিল সবুজ মেরুন
দু’সপ্তাহের মধ্যে চার প্রাক্তনের বকেয়া মেটাচ্ছে মোহন বাগান 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আই লিগে খেতাবি দৌড়ে দারুণভাবে থাকলেও রবিবারের বিকেলে এআইএফএফের শৃঙ্খলারক্ষা কমিটির এক সিদ্ধান্তে মোহন বাগান একটু হলেও চাপে পড়ে গেল।  
বিশদ

আইপিএলে কেকেআরের প্রথম প্রতিপক্ষ বেঙ্গালুরু 

নয়াদিল্লি, ১৬ ফেব্রুয়ারি: আগামী ২৯ মার্চ থেকে শুরু হচ্ছে আইপিএল। ৩১ মার্চ কলকাতা নাইট রাইডার্সের প্রথম প্রতিপক্ষ বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ইডেন গার্ডেন্সে ৩ এপ্রিল তাদের পরের ম্যাচ দিল্লি ক্যাপিটালসের সঙ্গে। লিগে তাদের শেষ খেলা ১৫ মে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে। 
বিশদ

দুবাইয়ে বক্সিংয়ে সোনা পেল কামাখ্যাগুড়ির রাকেশ 

সংবাদদাতা, কুমারগ্রাম: আন্তর্জাতিক বক্সিং চ্যাম্পিয়নশিপে অংশ নিয়ে আলিপুরদুয়ার জেলার কামাখ্যাগুড়ির বাসিন্দা যুবক রাকেশ শীল শর্মা প্রথম স্থান পেয়েছে। সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ের আবুধাবি শহরে দুবাই বক্সিং অ্যাসোসিয়েশনের পরিচালনায় ১১ থেকে ১৬ ফেব্রুয়ারি এই আন্তর্জাতিক বক্সিং চ্যাম্পিয়ানশিপটি আয়োজিত হয়েছে।  
বিশদ

জহুরির পদত্যাগ নিয়ে ধীরে চলো নীতি বোর্ডের

নয়াদিল্লি, ১৬ ফেব্রুয়ারি: পরিস্থিতি বুঝে বোর্ডের সিইও’র পদ থেকে ইস্তফা দিয়েছেন রাহুল জহুরি। তবে তাঁর পদত্যাগ গ্রহণের ব্যাপারে বিসিসিআই ধীরে চলো নীতি নিয়েছে। খোদ বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি বলেছেন, ‘এখনও পদত্যাগপত্র পাইনি। সেটা দেখার পরেই কিছু বলতে পারব।’ 
বিশদ

স্বার্থের সংঘাত বিতর্ক থেকে মুক্ত কপিল দেব

 নয়াদিল্লি, ১৬ ফেব্রুয়ারি: ধোপে টিকল না বিশ্বকাপ জয়ী প্রাক্তন ভারতীয় অধিনায়ক কপিল দেবের বিরুদ্ধে ওঠা স্বার্থের সংঘাত ইস্যুর অভিযোগ। বিশদ

ডিপান্ডার গোলে পাঞ্জাব এফসি’র জয় 

নিজস্ব প্রতিনিধি,কলকাতা: আই লিগে ঘরের মাঠ লুধিয়ানায় অপরাজিত দৌড় অব্যাহত পাঞ্জাব এফসি’র। লিগ টেবলে দু’নম্বরে থাকা দলটি রবিবার ১-০ গোলে হারিয়ে দিল রিয়াল কাশ্মীরকে। ৪৪ মিনিটে জয়সূচক গোলটি করেন ডিপান্ডা ডিকা। 
বিশদ

বাংলা দলে কামব্যাক সুদীপের 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ওড়িশার বিরুদ্ধে রনজি ট্রফির কোয়ার্টার ফাইনাল ম্যাচের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করল বাংলা। সিএবির ঘরোয়া ম্যাচগুলিতে ভাল খেলার সুবাদে দলে ফেরানো হল সুদীপ চ্যাটার্জিকে। মাঝখানে খারাপ ফর্মের জন্য দল থেকে বাদ পড়েছিলেন তিনি। 
বিশদ

ছ’বছরে দীর্ঘতম গোল খরা মেসির 

বার্সেলোনা, ১৬ ফেব্রুয়ারি: লিও মেসির হলটা কী! লা লিগায় টানা চার ম্যাচে গোলের দেখা পেলেন না বার্সেলোনার মহাতারকা। গত ছয় বছরে এটাই তাঁর দীর্ঘতম গোল খরার পর্ব। ২০১৪ সালের জানুয়ারিতে শেষবার এমন খারাপ সময়ের মুখোমুখি হয়েছিলেন তিনি। শনিবার ন্যু ক্যাম্পে গেটাফের বিরুদ্ধে ২-১ গোলে জিতেছে বার্সেলোনা।  
বিশদ

দুবাইতে কিক বক্সিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ইটাহারের অনিশা 

সংবাদদাতা, ইটাহার: আন্তর্জাতিক পর্যায়ে কিক বক্সিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হল উত্তর দিনাজপুর জেলার ইটাহার ব্লকের বৈদড়া গ্রামের কৃতী ছাত্রী অনিশা আলি। 
বিশদ

Pages: 12345

একনজরে
নিউ ইয়র্ক, ১৬ ফেব্রুয়ারি (এএফপি): কানেক্টিকাটের একটি নাইটক্লাবে গুলিচালনার ঘটনায় প্রাণ হারালেন একজন। আহতের সংখ্যা চার। রবিবার ভোরে ‘ম্যাজেস্টিক লাউঞ্জ’-এর ক্লাবে এক অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী এই হামলা চালায় বলে পুলিস সূত্রে জানা গিয়েছে।   ...

সংবাদদাতা, লালবাগ: শনিবার রাতে নবগ্রাম থানার পলসণ্ডায় ৩৪নম্বর জাতীয় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে আগুন লাগায় চাঞ্চল্য ছড়ায়। প্রথমে স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করেন। পরে খবর পেয়ে বহরমপুর থেকে দমকলের দু’টি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও ট্রাকে থাকা সমস্ত ...

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: ৬ নম্বর জাতীয় সড়কে বালিবোঝাই লরিকে ধাক্কা মারল যাত্রীবোঝাই বাস। ঘটনায় প্রাণ হারালেন বাসের হেল্পার। অল্পবিস্তর জখম হয়েছেন আরও ১৫ জন বাস ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দাবিদাওয়ার মধ্যে কয়েকটি মিটলেও, বেতন নিয়ে গুরুত্বপূর্ণ কিছু দাবি এখনও অনিশ্চিত। এমনই অভিযোগ অধ্যাপকদের। রবিবার ওয়েস্ট বেঙ্গল গভর্নমেন্ট কলেজ টিচার্স অ্যাসোসিয়েশনের ৪৮তম বার্ষিক সম্মেলনে তা নিয়েই সরব হলেন তাঁরা।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

মাঝেমধ্যে মানসিক উদ্বেগের জন্য শিক্ষায় অমনোযোগী হয়ে পড়বে। গবেষণায় আগ্রহ বাড়বে। কর্মপ্রার্থীদের নানা সুযোগ আসবে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৯৯: কবি জীবনানন্দ দাশের জন্ম
১৯৬৩: আমেরিকান বাস্কেটবল খেলোয়াড় ও অভিনেতা মাইকেল জর্ডনের জন্ম
১৯৮৭ - ভারতীয় কার্টুনিস্ট অসীম ত্রিবেদীর জন্ম।
২০০৯: সঙ্গীত শিল্পী মালবিকা কাননের মৃত্যু 





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৪৯ টাকা ৭২.১৯ টাকা
পাউন্ড ৯১.৪৩ টাকা ৯৪.৭১ টাকা
ইউরো ৭৫.৮৫ টাকা ৭৮.৮০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
15th  February, 2020
পাকা সোনা (১০ গ্রাম) ৪১,৬০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৯,৪৭৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪০,০৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
16th  February, 2020

দিন পঞ্জিকা

৪ ফাল্গুন ১৪২৬, ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার, (মাঘ কৃষ্ণপক্ষ) নবমী ২১/১ দিবা ২/৩৬। জ্যেষ্ঠা ৫৭/৩৩ শেষরাত্রি ৫/১৪। সূ উ ৬/১১/৩৯, অ ৫/২৯/৩৯, অমৃতযোগ দিবা ৭/৪২ মধ্যে পুনঃ ১০/৪৩ গতে ১২/৫৮ মধ্যে। রাত্রি ৬/২০ গতে ৮/৫৮ মধ্যে পুনঃ ১১/২৫ গতে ২/৪৯ মধ্যে। বারবেলা ৭/৩৬ গতে ৯/১ মধ্যে পুনঃ ২/৪০ গতে ৪/৫ মধ্যে। কালরাত্রি ১০/১৫ গতে ১১/৫১ মধ্যে।
৪ ফাল্গুন ১৪২৬, ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার, নবমী ৩১/৪০/৩৫ রাত্রি ৬/৫৪/৫৬। অনুরাধা ৮/১/৪০ দিবা ৯/২৭/২২। সূ উ ৬/১৪/৪২, অ ৫/২৮/৫৮। অমৃতযোগ দিবা ৭/৩২ মধ্যে ও ১০/৩৮ গতে ১২/৫৮ মধ্যে এবং রাত্রি ৬/২৭ গতে ৮/৫৫ মধ্যে ও ১১/২৩ গতে ২/৪১ মধ্যে। কালবেলা ৭/৩৮/৫৯ গতে ৯/৩/১৬ মধ্যে। কালরাত্রি ১০/১৬/৭ গতে ১১/৫১/৫০ মধ্যে।
 ২২ জমাদিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
স্ত্রীর সাহায্যে তরুণীকে ধর্ষণের অভিযোগ, ধৃত দম্পতি 
বাঘাযতীনে স্ত্রীর সাহায্যে বছর ২২-এর এক তরুণীকে ধর্ষণের অভিযোগ। অভিযুক্ত ...বিশদ

07:34:00 PM

পাকিস্তানের কোয়েটায় বিস্ফোরণ, মৃত কমপক্ষে ৭, জখম ২০

06:58:00 PM

মত্ত অবস্থায় পুলকার চালানোর অভিযোগে আটক চালক 
পোলবায় পুলকার দুর্ঘটনার পর নড়েচড়ে বসেছে প্রশাসন। রাজ্যজুড়ে পুলকার আটকে ...বিশদ

05:58:22 PM

নির্ভয়াকাণ্ডের দোষীদের ফাঁসি ৩ মার্চ
নতুন করে ফের নির্ভয়াকাণ্ডের দোষীদের ফাঁসির দিনক্ষণ ঘোষণা হল। আগামী ...বিশদ

04:22:33 PM

  বেলেঘাটায় দাউ দাউ করে জ্বলে উঠল চলন্ত গাড়ি
দাউ দাউ করে জ্বলে উঠল চলন্ত গাড়ি। ঘটনাটি কলকাতার বেলেঘাটা ...বিশদ

03:49:00 PM

শাহিনবাগ মামলায় মধ্যস্থকারী নিয়োগ সুপ্রিম কোর্টের
শাহিনবাগ মামলায় মধ্যস্থকারী নিয়োগ করল সুপ্রিম কোর্ট। আজ এই মামলায় ...বিশদ

02:41:45 PM