Bartaman Patrika
খেলা
 

 ডুরান্ড কাপের সেমি-ফাইনালে লাল-হলুদ
জোড়া গোল করে বিদ্যাসাগর
ফের ইস্ট বেঙ্গলের পরিত্রাতা
ইস্ট বেঙ্গল- ২ : বেঙ্গালুরু এফসি- ১

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ফুটবলের ‘বর্ণপরিচয়’ ভালোই রপ্ত করেছেন বেঙ্গালুরু এফসি’র জুনিয়র ফুটবলাররা। কিন্তু লাল-হলুদ ব্রিগেডের তরুণ প্রতিভা সেই বিদ্যাসাগর সিংয়ের জোড়া গোলে শেষপর্যন্ত বাজিমাৎ করল ইস্ট বেঙ্গল। বুধবার সল্টলেক স্টেডিয়ামে গ্রুপ লিগে নিজেদের শেষ ম্যাচে জিন্দালদের দলের বিরুদ্ধে এক গোলে পিছিয়ে থেকেও জয় হাসিল করে সেমি-ফাইনালে উঠে গেল লাল-হলুদ বাহিনী। শেষ চারে ইস্ট বেঙ্গলের সম্ভাব্য প্রতিপক্ষ কেরলের গোকুলাম এফসি। তিন ম্যাচের সবকটিতে জিতে ৯ পয়েন্ট নিয়ে ডুরান্ড কাপের শেষ চারে উন্নীত হল ইস্ট বেঙ্গল।
খানজেমবাম বিদ্যাসাগর সিং ইস্ট বেঙ্গলের ইউথ সিস্টেমের ফসল। ২০১৬ সাল থেকে ইস্ট বেঙ্গল জুনিয়র দলে তৈরি হয়েছেন বিদ্যাসাগর। গতবছর তাঁকে সিনিয়র দলে নিয়ে আসা হয়। মণিপুরের এই ফরোয়ার্ড ডুরান্ড কাপে ইস্ট বেঙ্গলের ত্রাতা। তিন ম্যাচ মিলিয়ে মোট পাঁচ গোল তাঁর নামের পাশে জ্বলজ্বল করছে। যাঁকে এই প্রজন্মের অনেকেই দেখেননি সেই মজিদ বাসকারকে দেখতে গত দু’দিন ইস্ট বেঙ্গলপ্রেমীদের রাস্তায় ঢল নেমেছিল, অথচ প্রিয় দলের ম্যাচ দেখতে স্টেডিয়ামের গ্যালারিতে মেরেকেটে পাঁচশোর মতো দর্শক! ম্যাচ শেষ হওয়ার পর তাঁদের মুখে অবশ্য বিদ্যাসাগরকে নিয়ে জোর আলোচনা। অনেকেই বলছিলেন, ‘জবি জাস্টিনের পরিবর্ত বোধহয় আমরা পেয়ে গেলাম।’
ম্যাচের শুরু থেকেই ঝড়ের গতিতে আক্রমণ তুলে আনে নৌশাদ মুসার কোচিংয়ে বেঙ্গালুরু এফসি’র ‘বি’ দল। দলটির গোটা সাতেক প্লেয়ার আইএসএলের ম্যাচে খেলেছেন। ফলে পেশাদার বেঙ্গালুরু এফসি ম্যানেজমেন্ট বিজ্ঞানভিত্তিকভাবে জুনিয়রদের তৈরি করছেন। ১৮ মিনিটে এডমুন্ড লালরিনডিকার শট ক্রসপিসে ধাক্কা খেয়ে ফিরে এলে ফিরতি বলে দারুণভাবে চোখ রেখে দ্বিতীয় পোস্টে প্লেসিং করে গোল করেন অজয় ছেত্রী (১-০)। পিছিয়ে থেকে গোল শোধ করতে একটা সময় ইস্ট বেঙ্গলের প্রায় নাভিঃশ্বাস উঠে যায়। ম্যাচের ৯ মিনিটে নিজেদের বক্সে কোলাডোকে ফাউল করেন বিএফসি পরাগ সতীশ শ্রীভাস। ইনডাইরেক্ট ফ্রি-কিক পায় ইস্ট বেঙ্গলের। কোলাডোর টোকা থেকে লালরিনডিকা রালতের দুর্বল শটে ইস্ট বেঙ্গলের গোলের সুযোগ নষ্ট হয়। গতি ও প্রেসিং ফুটবলে বিএফসি ফুটবলারদের আক্রমণে একসময় ত্রাহি ত্রাহি রব ওঠে ইস্ট বেঙ্গল রক্ষণে। আসলে ইস্ট বেঙ্গলের অ্যাটাকে বিষ না থাকায় সহজেই প্রতিআক্রমণে উঠে আসেন বিএফসি’র উদ্যমী তরুণ ফুটবলাররা। বিএফসি ডিফেন্ডাররা কয়েকবার মোক্ষম ভুল করলেও তার ফায়দা নিতে পারেনি ইস্ট বেঙ্গল মূলত আক্রমণে তীক্ষ্ণতা ও ভেদশক্তির অভাবে। কারণ আপফ্রন্টে কোলাডোর পাশে বইথাং হাওকিপ একেবারেই ম্রিয়মান ছিলেন।
বিরতির পর সেটা বুঝেই ইস্ট বেঙ্গল কোচ আলেজান্দ্রো পরিবর্তন করেন। বইথাংয়ের বদলে বিদ্যাসাগর। তিনি নামতেই আক্রমণ কিছুটা সচল হয় ইস্ট বেঙ্গলের। ৪৭ মিনিটে বিদ্যাসাগরের জোরালো শট সরাসরি সেভ করেন বেঙ্গালুরুর গোলরক্ষক আদিত্য পাত্র। এরপরেই বেঙ্গালুরুর অগাস্টিন বক্সে ফাউল করলে ফ্রি-কিক হেলায় নষ্ট করেন কোলাডো। ৫৯ মিনিটে ব্র্যান্ডনকে বিএফসি ডিফেন্ডার ব্লক করার চেষ্টা করলে তৈরি হওয়া লুজ বলে ১৮ গজের বক্সের মাথায় দাঁড়িয়ে বাঁ-পায়ের দুরন্ত ভলিতে গোল করে সমতা ফেরান বিদ্যাসাগর (১-১)। ৭৩ মিনিটে কোলাডোর থেকে বল রিসিভ করে একটা দুরন্ত সোলো রানে ডান পায়ের শটে জয়সূচক গোল করেন বিদ্যাসাগর (২-১)। ইনজুরি টাইমে তিনি হলুদ কার্ড দেখেছেন।
ইস্ট বেঙ্গল: রালতে, কমলপ্রীত সিং (সামাদ আলি মল্লিক), আশির আখতার, বোরহা গোমেজ, অভিষেক আম্বেকর, কাসিম আইদারা, লালরিনডিকা রালতে (টনডোম্বা সিং নাওরেম), পিন্টু মাহাতা, ব্র্যান্ডন, বইথাং হাওকিপ (বিদ্যাসাগর সিং), হাইমে স্যান্টোস কোলাডো।
15th  August, 2019
শচীনের শহরে আজ
রাজ্যাভিষেক সৌরভের 

মুম্বই, ২২ অক্টোবর: বোর্ডের ৩৯তম সভাপতি হিসাবে বুধবার সরকারিভাবে দায়িত্ব নেবেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। সভাপতি পদে তিনি ছাড়া আর কেউ মনোনয়ন জমা দেননি। তাই, বোর্ডের বার্ষিক সাধারণ সভা নির্বাচনে সৌরভ সহ বোর্ডের নতুন কমিটির বাকি প্রতিনিধিদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় নিশ্চিত। সচিব হচ্ছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী তথা বিজেপির সভাপতি অমিত শাহর পুত্র জয়।
বিশদ

হোয়াইট ওয়াশ দক্ষিণ আফ্রিকা
ঘরের মাঠে টানা ১১টি সিরিজ জিতে নজির ভারতের

রাঁচি, ২২ অক্টোবর: দু’ওভারেই খেল খতম। প্রথম ইনিংসে ১৬২ রানে অল-আউট হয়ে ফলো-অনের পর, দ্বিতীয় ইনিংসে প্রোটিয়া বাহিনীর লড়াই শেষ হল ১৩২ রানে। চতুর্থ দিনের সকালে শুরুটা করেছিলেন মহম্মদ সামি। তবে দ্বিতীয় ওভারেই বিরাট কোহলি বল তুলে দেন ঝাড়খণ্ডের স্পিনার শাহবাজ নাদিমের হাতে। ঘরের মাঠে নিজের সেরাটা মেলে ধরার শেষ সুযোগ হাতছাড়া করেননি নাদিম।
বিশদ

কোচ-ক্যাপ্টেনের সহযোগিতা পেয়েছি: রহিত 

রাঁচি, ২২ অক্টোবর: সাদা বলের সম্রাট। এতদিন তাঁর নামের সঙ্গে এই বিশেষণ জুড়তে হয়েছে ক্রিকেট লিখিয়েদের। কিন্তু টেস্ট ক্রিকেটে তিনি ব্যর্থ হলেই শুনতে হয়েছে সমালোচনা। স্যুইং বুঝতে পারে না, লাল বল খেলার ধৈর্য নেই, শট খেলায় আরও পরিণত হতে হবে ইত্যাদি বক্রোক্তি ভেসে এসেছে তাঁর দিকে।
বিশদ

ড্রেসিংরুমে ধোনি, ছবি তুললেন শাস্ত্রীর সঙ্গে 

রাঁচি, ২২ অক্টোবর: দীর্ঘদিন পর ভারতীয় দলের ড্রেসিংরুমে দেখা গেল মহেন্দ্র সিং ধোনিকে। বিশ্বকাপের পর থেকে তিনি আর কোনও আন্তর্জাতিক ম্যাচ খেলেননি। তাঁর অবসর নিয়ে জল্পনা তুঙ্গে। নতুন বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলি বলেছেন, বাংলাদেশ সিরিজের দল নির্বাচনের আগে তিনি মাহির সঙ্গে কথা বলবেন।  
বিশদ

সতীর্থদের মানসিক ভীতিকেই দায়ী করছেন ডু-প্লেসি 

রাঁচি, ২২ অক্টোবর: ভারত সফরে দক্ষিণ আফ্রিকা দলের ভরাডুবি। তৃতীয় টেস্টে হারের পর দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফাফ ডু’প্লেসি বলেন, ‘ভারত সফরে এসে দলের মধ্যে একটা মানসিক ভীতি কাজ করেছে। গোটা সিরিজে সেই দুর্বলতা কাটিয়ে উঠতে পারেনি ক্রিকেটাররা। যার ফলে এই ব্যর্থতা। স্কোরবোর্ডে প্রতিবারই ভারতের বড় রান উঠেছে। 
বিশদ

এখনই অবসরের ভাবনা নেই
বয়স সংখ্যামাত্র, মন্তব্য রোনাল্ডোর

তুরিন, ২২ অক্টোবর: লোকোমোটিভ মস্কোর বিরুদ্ধে নামার আগে সমর্থকদের আশ্বাসবাণী ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। কী বলেছেন তিনি? পর্তুগিজ মহাতারকাটি সাফ জানিয়েছেন, এখনই অবসরের কোনও ভাবনা তাঁর নেই। প্রসঙ্গক্রমে রোনাল্ডোর মন্তব্য, ‘বয়স স্রেফ সংখ্যামাত্র। 
বিশদ

আজ মোহন বাগানের মরণ-বাঁচন ম্যাচ 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বুধবার বাংলাদেশে অনুষ্ঠিত শেখ কামাল ট্রফিতে মোহন বাগানের মরণ-বাঁচন ম্যাচ। বুধবার মালদ্বীপের টিসি স্পোর্টসের বিরুদ্ধে শিলটন পালরা জিততে না পারলে প্রতিযোগিতার সেমি-ফাইনালে যাওয়ার আশা কার্যত শেষ হয়ে যাবে। প্রথম ম্যাচে মোহন বাগান এগিয়ে গিয়েও লাওসের অচেনা দল ইয়ং এলিফ্যান্টের কাছে হেরে যায়।  
বিশদ

ব্যালন ডি’ওর: প্রাথমিক তালিকা ঘোষিত

প্যারিস, ২২ অক্টোবর: উয়েফার বর্ষসেরা হয়েছেন ভার্জিল ফন ডিক। আবার ফিফার দেওয়া এই সম্মানে ভূষিত লায়োনেল মেসি। আগামী ২ ডিসেম্বর কার হাতে উঠবে ব্যালন ডি’ওর? সোমবার প্রকাশিত হয়েছে তিরিশ জনের প্রাথমিক তালিকা। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, ভার্জিল ফন ডিক, লায়োনেল মেসিরা স্থান পেলেও এই তালিকায় নেই নেইমারের নাম।  
বিশদ

সাকিবদের ষড়যন্ত্রকারী বললেন নাজমুল 

ঢাকা, ২২ অক্টোবর: অধিনায়ক সাকিব আল হাসানের নেতৃত্বে বাংলাদেশের ৫৪ জন তারকা ক্রিকেটার ধর্মঘট ডেকেছেন। মঙ্গলবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন সাংবাদিক সম্মেলনে বেশ কিছু ক্রিকেটারদের দিকে আঙুল তুলে ‘ষড়যন্ত্রকারী’ বলে দিলেন। 
বিশদ

বড় ব্যবধানে জয় পাওয়াই লক্ষ্য মেসিদের 

প্রাগ, ২২ অক্টোবর: মরশুমের প্রারম্ভিক পর্বে যথেষ্ট নড়বড়ে ছিল বার্সেলোনা। কিন্তু সময় এগনোর সঙ্গেসঙ্গে চেনা ছন্দ খুঁজে পেয়েছে আর্নেস্তো ভালভার্দের দল। চোট সারিয়ে মেসি দলে ফেরার পর বাকিদের মনোবল স্বাভাবিকভাবেই তুঙ্গে। গত পাঁচটি ম্যাচে জয় পাওয়ার পর আত্মবিশ্বাসের চূড়ায় থেকে বুধবার চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে নামছে কাতালন ক্লাবটি।
বিশদ

১৫০০ ম্যাচ, রেকর্ড ফেডেরারের 

বাসেল, ২২ অক্টোবর: বাসেলে এটিপি সুইস ইনডোরে চ্যাম্পিয়ন হলেন রজার ফেডেরার। এই প্রতিযোগিতায় ফেডেরারের এটি দশম খেতাব। একইসঙ্গে ফাইনাল খেলে জীবনের দেড় হাজার ‘কেরিয়ার ম্যাচ’এর ম্যাজিক ফিগার ছুঁলেন সুইস কিংবদন্তি।  
বিশদ

আজ নামছে এফসি গোয়া 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গতবারের সুপার কাপ চ্যাম্পিয়ন এফসি গোয়া আজ ঘরের মাঠে খেলবে চেন্নাইয়ান এফসি’র বিরুদ্ধে। আইএসএলের দ্বিতীয় পর্ব থেকেই দুই দলের মধ্যে সম্পর্ক মোটেই মধুর নয়। প্রায় চার বছর আগে মারগাওতে দুই দলের খেলায় মাঠে মারপিট হয়। শেষ পর্যন্ত থানা-পুলিসও হয়েছিল। 
বিশদ

চ্যাম্পিয়ন বাংলা  

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: জাতীয় র‌্যাঙ্কিং টেবল টেনিস (পূর্বাঞ্চল) প্রতিযোগিতায় বাংলার পুরুষ ও মহিলারা টিম ইভেন্টে চ্যাম্পিয়ন হল। হাওড়ার ডুমুরজোলা ইনডোর স্টেডিয়ামে টিম ইভেন্টের ফাইনালে বাংলার ছেলে ও মেয়েরা যথাক্রমে ৩-১ গেমে হারাল উত্তরবঙ্গকে।
বিশদ

ইডেন টেস্টে আসছেন হাসিনা, জানালেন সৌরভ
শাকিবদের ক্ষোভ মিটে যাবে, আশা মহারাজের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সব কিছু ঠিক থাকলে নভেম্বরে ইডেনে ভারত-বাংলাদেশ দ্বিতীয় টেস্টে এক মঞ্চে দেখা যেতে পারে দুই দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, শেখ হাসিনা এবং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। বোর্ড সভাপতি হিসাবে বুধবারই সরকারিভাবে দায়িত্ব নেবেন সৌরভ গাঙ্গুলি।
বিশদ

22nd  October, 2019

Pages: 12345

একনজরে
নিজস্ব প্রতিনিধি, লন্ডন, ২২ অক্টোবর: দীপাবলির মধ্যেই কাশ্মীর ইস্যুতে ভারত-বিরোধী প্রতিবাদ মিছিলের পরিকল্পনার কড়া সমালোচনা করলেন লন্ডনের মেয়র সাদিক খান। তিনি জানিয়েছেন, এই ধরনের কোনও ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলকাতায় ফের চালু হল ‘সোনি সেন্টার’। গোলপার্কে গড়িয়াহাট রোডের উপর ওই শো-রুমটি এক হাজার বর্গফুটেরও বেশি জায়গা জুড়ে খোলা হয়েছে, যেখানে সোনির ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রোপা ২০১৯ কার্যকর হতে চলল। কিন্তু মাধ্যমিক থেকে উচ্চ মাধ্যমিক স্কুলের প্রধান শিক্ষক পদে যোগ দিয়েও ইনক্রিমেন্ট থেকে বঞ্চিত অনেকে।  ...

বিএনএ, বাঁকুড়া: ১০০ দিনের কাজের প্রকল্পের সাফল্যের খতিয়ান তুলে ধরতে দিল্লি যাচ্ছে বাঁকুড়া জেলা প্রশাসন। এরজন্য ২৪ অক্টোবর জেলা প্রশাসনের একটি টিম দিল্লির উদ্দেশে রওনা হবে।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ব্যবসাসূত্রে উপার্জন বৃদ্ধি। বিদ্যায় মানসিক চঞ্চলতা বাধার কারণ হতে পারে। গুরুজনদের শরীর-স্বাস্থ্য নিয়ে সচেতন থাকা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭০৭— ব্রিটেনের প্রথম পার্লামেন্টে অধিবেশন শুরু হল
১৯১৭—অক্টোবর বিপ্লবের ডাক দিলেন লেনিন
১৯২৯—নিউ ইয়র্ক শেয়ার বাজারে মহামন্দার সূচনা
১৯৪৪—দ্বিতীয় বিশ্বযুদ্ধ: হাঙ্গেরি প্রবেশ করল সোভিয়েতের লাল ফৌজ
২০০২—মস্কোর থিয়েটারে হানা দিয়ে প্রায় ৭০০ দর্শককে পণবন্দি করল চেচেন জঙ্গিরা
২০১২—সাহিত্যিক সুনীল গঙ্গোপাধ্যায়ের মৃত্যু  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.১২ টাকা ৭১.৮২ টাকা
পাউন্ড ৯০.৪৫ টাকা ৯৩.৭৬ টাকা
ইউরো ৭৭.৬৬ টাকা ৮০.৬২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৮৪৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৮৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৪১০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,৮৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫,৯৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৫ কার্তিক ১৪২৬, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার, দশমী ৪৮/৪৩ রাত্রি ১/৯। অশ্লেষা ২৩/৫২ দিবা ৩/১৩। সূ উ ৫/৩৯/৫৭, অ ৫/২/১৯, অমৃতযোগ দিবা ৬/২৫ মধ্যে পুনঃ ৭/১১ গতে ৭/৫৬ মধ্যে পুনঃ ১০/১৩ গতে ১১/২৯ মধ্যে। রাত্রি ৫/৫৪ গতে ৬/৪৪ মধ্যে পুনঃ ৮/২৪ গতে ৩/৯ মধ্যে, বারবেলা ৮/৩০ গতে ৯/৫৬ মধ্যে পুনঃ ১১/২১ গতে ১২/৪৭ মধ্যে, কালরাত্রি ২/৩১ গতে ৪/৬ মধ্যে। 
৫ কার্তিক ১৪২৬, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার, দশমী ৩৮/৩৫/৩১ রাত্রি ৯/৬/৫৪। অশ্লেষা ১৬/২৮/৪০ দিবা ১২/১৬/১০, সূ উ ৫/৪০/৪২, অ ৫/৩/৩২, অমৃতযোগ দিবা ৬/৩৩ মধ্যে ও ৭/১৮ গতে ৮/২ মধ্যে ও ১০/১৪ গতে ১২/২৭ মধ্যে এবং রাত্রি ৫/৪৩ গতে ৬/৩৫ মধ্যে ও ৮/১৯ গতে ৩/১৪ মধ্যে, বারবেলা ১১/২২/২ গতে ১২/৪৭/২২ মধ্যে, কালবেলা ৮/৩১/২২ গতে ৯/৫৬/২২ মধ্যে, কালরাত্রি ২/৩১/২২ গতে ৪/৬/২ মধ্যে। 
২৩ শফর 

ছবি সংবাদ

এই মুহূর্তে
১৫ জানুয়ারির মধ্যে সোশ্যাল মিডিয়া নিয়ন্ত্রণে বিধি, সুপ্রিম কোর্টে জানাল কেন্দ্র 
সোশ্যাল মিডিয়াতে বিদ্বেষমূলক মন্তব্য, ফেক নিউজ, ট্রোলিং ও দেশ বিরোধী ...বিশদ

22-10-2019 - 06:43:00 PM

কংগ্রেস ছাড়লেন নভজ্যোত সিং সিধুর স্ত্রী নভজ্যোত কাউর

22-10-2019 - 04:15:00 PM

শব্দবাজির দৌরাত্ম্য রুখতে কাটোয়ায় ট্রেনে তল্লাশি আরপিএফের 
দীপাবলিতে শব্দবাজির দৌরাত্ম্য রুখতে কাটোয়া স্টেশনে একাধিক লোকাল এবং এক্সপ্রেস ...বিশদ

22-10-2019 - 03:48:03 PM

ফের সংঘর্ষবিরতি লঙ্ঘন পাকিস্তানের, বালাকোট সেক্টর সীমান্তে গোলাগুলি 

22-10-2019 - 03:33:23 PM

ইন্দাসে এলাকা দখলকে কেন্দ্র করে বিজেপি-তৃণমূল সংঘর্ষ, জখম ২ 

22-10-2019 - 03:24:00 PM

রায়গঞ্জে একটি বাড়িতে দুঃসাহসিক চুরি 
রায়গঞ্জ শহরের হালদারপাড়াতে একটি বাড়িতে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে। ওই ...বিশদ

22-10-2019 - 02:36:00 PM