Bartaman Patrika
খেলা
 

বৃষ্টিতে পণ্ড সেমি-ফাইনালের প্রথম দিন
নিউজিল্যান্ডের বিরুদ্ধে
আজ ফের মাঠে ভারত

ম্যাঞ্চেস্টার, ৯ জুলাই: বিশ্বকাপের প্রথম সেমি-ফাইনালে নিউজিল্যান্ডকে বাগে পেলেও, বৃষ্টির কারণে ঝুলে রইল ভারতের ভাগ্য। পণ্ড হয়ে গেল প্রথম দিনের খেলা। এটা বলা যেতেই পারে, ‘অসুর’ বৃষ্টি বাধা হয়ে দঁাড়াল প্রথম সেমি-ফাইনালে। কারণ, টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে নিউজিল্যান্ড মোটেও স্বস্তিতে ছিল না। কিউয়িদের ইনিংসের ৪৬.১ ওভারে বৃষ্টি শুরু হয় ওল্ড ট্রাফোর্ডে। নিউজিল্যান্ডের স্কোর ছিল তখন ৫ উইকেটে ২১১ রান। যদিও অনেকেই আশা করেছিলেন, কিছুক্ষণের মধ্যেই ম্যাচ ফের শুরু হবে এবং রহিত শর্মা, বিরাট কোহলিদের দাপুটে ব্যাটিংয়ে ভর করে নিউজিল্যান্ডকে হারিয়ে ৮৩’র স্মৃতি উস্কে লডর্সে ফাইনালের টিকিট পেয়ে যাবে ‘টিম ইন্ডিয়া’। কিন্তু বৃষ্টিপাত বেশি হওয়ায় মাঠে জল জমে যায়। দু’টি সুপার সপার চালিয়েও আউটফিল্ড খেলার উপযুক্ত করে তোলা যায়নি। ফলে ম্যাচটি গড়ায় রিজার্ভ ডে’তে।



আইসিসি’র নিয়ম বলছে, প্রথমদিনে যেখানে খেলা শেষ হয়েছে, সেখান থেকেই শুরু হবে দ্বিতীয় দিনে। অর্থাৎ রস টেলর (৬৭) ও টম লাথাম (৩) ৪৬.২ ওভার থেকে ব্যাট করবেন। নিউজিল্যান্ড যে টার্গেট খাড়া করবে ভারতের সামনে, সেটা তাড়া করতে হবে কোহলি বাহিনীকে। কিন্তু প্রশ্ন থেকে যাচ্ছে, বুধবারও যদি বৃষ্টিতে খেলা না হয়, তাহলে কী হবে? সেক্ষেত্রে লিগ পর্বে পয়েন্ট তালিকায় নিউজিল্যান্ডের উপরে শেষ করায় ভারত ফাইনালে পৌঁছে যাবে। আর বৃষ্টির কারণে যদি ডাকওয়ার্থ-লুইস পদ্ধতি প্রয়োগ হয়, তাহলে ভারতের ল‌ড়াই কিছুটা হলেও কঠিন হবে। কারণ, কমপক্ষে ২০ ওভারের ম্যাচ হলে ভারতকে করতে হবে ১৪৮ রান। যদি ৪৬ ওভারের খেলা হয়, তাহলে ভারতের টার্গেট হবে ২৩৭। চল্লিশ ওভারের খেলায় কোহলিদের ২২৩ রান করে জিততে হবে। ৩৫ ওভারে টার্গেট আরও চাপ বাড়াবে ‘টিম ইন্ডিয়া’র উপর। কিউয়ি বোলারদের মোকাবিলা করে তখন রহিত শর্মাদের তুলতে হবে ২০৯ রান। ৩০ ওভারের খেলা হলে ভারতকে করতে হবে ১৯২ রান। প্রতিটি ক্ষেত্রেই কিন্তু দেখা যাচ্ছে, নিউজিল্যান্ডের রান রেটের তুলনায় ভারতের আস্কিং রেট অনেক বেশি। আর তাই অনেকে ডাকওয়ার্থ-লুইস পদ্ধতির যৌক্তিকতা নিয়ে প্রশ্ন তুলছেন।
বৃষ্টির পূর্বাভাস ছিলই। তাই টসে জিতেই আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় নিউজিল্যান্ড। মেঘাচ্ছন্ন আকাশ। কনকনে ঠান্ডা হাওয়া এবং নতুন পিচে ভারতের দুই পেসার ভুবনেশ্বর কুমার ও যশপ্রীত বুমরাহ রীতিমতো দাঁড় করিয়ে রাখেন নিউজিল্যান্ডের দুই প্রারম্ভিক ব্যাটসম্যানকে। গতির বিচ্ছুরণে বুমরাহই ভারতকে প্রথম সাফল্যটি এনে দেন। তাঁর দুরন্ত ডেলিভারিতে দ্বিতীয় স্লিপে গাপটিলের (১) অনবদ্য ক্যাচ ধরেন বিরাট কোহলি। প্রাথমিক ধাক্কা সামলে হেনরি নিকোলাস ও কিউয়ি ক্যাপ্টেন কেন উইলিয়ামসন যোগ করেন ৬৮ রান। তবে রান রেট কিছুতেই চারের উপরে তাঁরা নিয়ে যেতে পারেননি। নিকোলাসকে (২৮) অনবদ্য ডেলিভারিতে বোল্ড করেন জাদেজা। বিশ্বকাপে দারুণ ছন্দে রয়েছেন উইলিয়ামসন। প্রত্যাশা মতোই তিনি শুরু করেছিলেন। কিন্তু উইকেটে সেট হওয়ার পরেও চাহালের বলে লুজ শট খেলে ৬৭ রানে আউট হন কিউয়ি অধিনায়ক। বড় রান করতে ব্যর্থ জেমস নিশাম (১২), গ্র্যান্ডহোম (১৬)। তবে রস টেলর (৬৭ অপরাজিত) চালিয়ে খেলে দ্রুত গতিতে রান তোলার চেষ্টা বজায় রাখেন।

নিউজিল্যান্ড: গাপটিল ক কোহলি বো বুমরাহ ১, হেনরি নিকোলাস বো জাদেজা ২৮, কেন উইলিয়ামস ক জাদেজা বো চাহাল ৬৭, রস টেলর অপরাজিত ৬৭, নিশাম ক কার্তিক বো হার্দিক ১২, গ্র্যান্ডহোম ক ধোনি বো ভুবনেশ্বর ১৬, লাথাম অপরাজিত ৩।
অতিরিক্ত ১৭। মোট (৪৬.১ ওভারে ৫ উইকেটে) ২১১।
উইকেট পতন: ১-১, ২-৬৯, ৩-১৩৪, ৪-১৬২, ৫-২০০।
বোলিং: ভুবনেশ্বর ৮.১-১-৩০-১, বুমরাহ ৮-১-২৫-১, হার্দিক ১০-০-৫৫-১, জাদেজা ১০-০-৩৪-১, চাহাল ১০-০-৬৩-১।
(স্কোর অসম্পূর্ণ)


10th  July, 2019
মোদির ট্যুইট

 নয়াদিল্লি, ১০ জুলাই: বিশ্বকাপ সেমি-ফাইনালে ভারতের হারে হতাশ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তবে তিনি খুশি হয়েছেন ধোনিদের লড়াই দেখে। নরেন্দ্র মোদি ট্যুইট করেছেন, ‘খুবই হতাশজনক ফল। তবে টিম ইন্ডিয়া ফাইটিং স্পিরিট একেবারে ম্যাচের শেষ পর্যন্ত প্রদর্শন করেছে। এটা খুবই ইতিবাচক দিক।
বিশদ

 অবসর নিয়ে এখনও কিছু বলেনি এমএস, জানালেন কোহলি

 ম্যাঞ্চেস্টার, ১০ জুলাই: এবারের মতো ভারতের বিশ্বকাপ অভিযান শেষ। এবার কি মহেন্দ্র সিং ধোনি অবসরের কথা ঘোষণা করবেন? প্রশ্নটা সরাসরি করা হয়েছিল ভারতের অধিনায়ক বিরাট কোহলিকে। তিনি জানিয়েছেন, এই বিষয়ে তাঁর কিছু জানা নেই।
বিশদ

বুমরাহকে সামলাতে গিয়ে হিমশিম খেল নিউজিল্যান্ড

  ম্যাঞ্চেস্টার, ৯ জুলাই: মঙ্গলবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম সেমি-ফাইনালের আগে ভারতের প্রথম এগারোয় মহম্মদ সামির নাম দেখতে না পেয়ে অনেকেই চমকে উঠেছিলেন। কিন্তু ম্যাচ যত গড়িয়েছে, যশপ্রীত বুমরাহর চোখধাঁধানো বোলিং দেখে সব প্রশ্ন যেন ধামাচাপা পড়ে গেল।
বিশদ

10th  July, 2019
রহিতের প্রশংসায় পঞ্চমুখ রবি শাস্ত্রী

 ম্যাঞ্চেস্টার, ৯ জুলাই: চলতি বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে আছেন ভারতীয় দলের ওপেনার রহিত শর্মা। আট ম্যাচে তাঁর সংগ্রহ ৬৪৭ রান। পাঁচটি শতরান হাঁকিয়ে বিশ্বরেকর্ডও গড়ে ফেলেছেন ‘হিটম্যান’। এক বিশ্বকাপে সর্বাধিক রানের মালিক শচীন তেন্ডুলকর। ২০০৩ বিশ্বকাপে মাস্টার ব্লাস্টার ১১টি ম্যাচে ৬৭৩ রান করেছিলেন।
বিশদ

10th  July, 2019
 গত চার বছরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আমাদের রেকর্ড ভালো: জো রুট

 বার্মিংহাম, ৯ জুলাই: বিশ্বকাপের দ্বিতীয় সেমি-ফাইনালে বৃহস্পতিবার এজবাস্টনে মুখোমুখি হচ্ছে ইংল্যান্ড-অস্ট্রেলিয়া। এই ম্যাচ ঘিরে দারুণ আগ্রহ রয়েছে ক্রিকেট দুনিয়ার। গ্রুপ পর্বে ইংল্যান্ড হেরে গিয়েছিল অস্ট্রেলিয়ার কাছে। প্রস্তুতি ম্যাচেও জয় পাননি ইয়ন মরগ্যানরা।
বিশদ

10th  July, 2019
 খালি পায়ে অনুশীলন ওয়ার্নারদের

  এজবাস্টন, ৯ জুলাই: বিশ্বকাপের আগে হঠাৎ খালি পায়ে অনুশীলনে নেমে পড়ল অস্ট্রেলিয়া দল। বিস্ময়কর হলেও সেই বিরল দৃশ্যই দেখা গেল এজবাস্টনে। খেলোয়াড় থেকে সাপোর্ট স্টাফ, কারও পায়ে জুতো নেই। কারণ হিসেবে অজি শিবিরের পক্ষ থেকে জানানো হয়েছে ক্রিকেটারদের মধ্যে একাত্মবোধ বাড়ানোর উদ্দেশ্যে এই অভিনব উদ্যোগ।
বিশদ

10th  July, 2019
কোনও ফ্র্যাঞ্চাইজির ঘরের ছেলে হয়ে উঠতে চাননি যুবি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: হোয়াইট বল ক্রিকেটে তিনি ভারতের অন্যতম সেরা ক্রিকেটার। দুটি বিশ্বকাপে দেশকে চ্যাম্পিয়ন করানোর নেপথ্যে যুবরাজ সিং আছেন। সেই ২০০৮ সাল থেকে আইপিএলে নিয়মিত খেললেও কোনও ফ্র্যাঞ্চাইজির ঘরের ছেলে হয়ে ওঠেননি তিনি। আইপিএলে চেন্নাই বলতেই সকলে বোঝেন এম এস ধোনির কথা।
বিশদ

10th  July, 2019
স্টিম্যাচের পরীক্ষা-নিরীক্ষায় ডুবছে ভারত

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ইন্টারকন্টিনেন্টাল কাপের প্রথম ম্যাচে তাজিকিস্তানের বিরুদ্ধে দু’গোলে এগিয়ে থেকেও চার গোল হজম করেছে ভারত। বিশ্বকাপের বাছাই পর্বের ম্যাচের আগে দল নিয়ে অতিরিক্ত পরীক্ষানিরীক্ষা করেই ডুবেছে স্টিম্যাচের দল।
বিশদ

10th  July, 2019
ক্রিকেট বিশ্বকে শাসন করছে তিন প্রধান শক্তিধর দেশ

ম্যাঞ্চেস্টার, ৯ জুলাই: ক্রিকেটের বিশ্বায়ন নিয়ে যত কথাই বলা হোক না কেন, এই মুহূর্তে ক্রিকেট বিশ্বে সবচেয়ে ধনী তিনটি দেশ হল ইংল্যান্ড, ভারত এবং অস্ট্রেলিয়া। আর সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল, বিশ্বকাপের সেমি-ফাইনালের চারটি দলের মধ্যে রয়েছে এই তিনটি দেশ।
বিশদ

10th  July, 2019
বন্ধ ওল্ড ট্রাফোর্ডের আকাশপথ

 ম্যাঞ্চেস্টার, ৯ জুলাই: ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে বিশ্বকাপ সেমি-ফাইনালের জন্য বন্ধ থাকল ওল্ড ট্রাফোর্ডের আকাশপথ। মঙ্গলবার ম্যাচ শুরুর আগে ভারতের দাবি মেনে এই পদক্ষেপ গ্রহণ করে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড।
বিশদ

10th  July, 2019
আজ উইম্বলডনে শততম জয়ের সুযোগ ফেডেরারের সামনে
শেষ চারে ওঠা সেরেনার জরিমানা

লন্ডন, ৯ জুলাই: সর্বাধিক ২৪টি গ্র্যান্ডস্ল্যাম খেতাব জেতার জন্য সেরেনা উইলিয়ামসকে আর দুটি ধাপ পেরতে হবে। মঙ্গলবার অল ইংল্যান্ড ক্লাবে প্রতিযোগিতার কোয়ার্টার ফাইনালে একাদশ বাছাই সেরেনা ৬-৪, ৪-৬, ৬-৩ সেটে হারালেন স্বদেশীয় অ্যালিসন রিসকে’কে।
বিশদ

10th  July, 2019
 ষষ্ঠবার এআইএফএফের বর্ষসেরা ফুটবলার সুনীল ছেত্রী

 নিজস্ব প্রতিবেদন: সুনীল ছেত্রী এআইএফএফের বর্ষসেরা ফুটবলারের সম্মান পেলেন। এই নিয়ে ষষ্ঠবার। ৩৪ বছর বয়সী এই ফুটবলার এর আগে এই সম্মান পেয়েছিলেন ২০০৭, ২০১১, ২০১৩, ২০১৪ ও ২০১৭ সালে।
বিশদ

10th  July, 2019
বিশ্ব বক্সিং দলে জায়গা পেলেন অমিত পাঙ্গাল, ট্রায়ালে হার শিবার

 নয়াদিল্লি, ৯ জুলাই: এশিয়ান চ্যাম্পিয়নশিপে সোনা পাওয়ার জন্য সরাসরি বিশ্ব বক্সিং প্রতিযোগিতায় এন্ট্রি পেলেন অমিত পাঙ্গাল। কমনওয়েলথ গেমসে রুপো জয়ী মনীশ কৌশিক ট্রায়ালে শিবা থাপাকে হারিয়ে বিশ্ব বক্সিংয়ের দলে জায়গা করে নিয়েছেন।
বিশদ

10th  July, 2019
ইংল্যান্ড-অস্ট্রেলিয়া ম্যাচেও বৃষ্টির ভ্রুকুটি

 এজবাস্টন, ৯ জুলাই: বিশ্বকাপে দ্বিতীয় সেমি-ফাইনালে বৃহস্পতিবার মুখোমুখি হবে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া। কিন্তু ফাইনালে ওঠার লড়াইয়ে মাঠে নামার আগেই দুশ্চিন্তার মেঘে ঢাকা পড়েছে ইংল্যান্ড শিবির। সেমি-ফাইনালে না খেলেই বিশ্বকাপ থেকে ছিটকে যেতে হতে পারে আয়োজক দলটিকে। আর তার কারণ অবশ্যই বৃষ্টি।
বিশদ

10th  July, 2019

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ডোমিসাইল বিতর্কের জল এবার গড়াতে চলেছে আদালতে। এ নিয়ে হাইকোর্টে মামলা করতে চলেছে নিট পাশ ছাত্রছাত্রী এবং অভিভাবকদের একাংশ। শুক্রবার এ নিয়ে উচ্চ আদালতে মামলা দায়ের হতে চলেছে বলে সূত্রের খবর। ...

  সংবাদদাতা, খড়্গপুর: নারায়ণগড়ের কুশবসান পঞ্চায়েতের গেনুয়া রেড়িপুর গ্রামে বুধবার তৃণমূল নেতাদের বাড়িতে হামলার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। তৃণমূলের অভিযোগ, ...

 করাচি, ১০ জুলাই (পিটিআই): অর্থ নিয়ে বচসার জেরে পাকিস্তানে খুন হলেন একজন টিভি সঞ্চালক। মঙ্গলবার রাতে খায়াবন-ই-বুখারি এলাকায় বোল নিউজ চ্যানেলের টিভি সঞ্চালক মুরিদ আব্বাস ...

 অভিজিৎ চৌধুরী  মালদহ, বিএনএ: গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ে লাগাতার নানান অশান্তি এবং অভিযোগের প্রেক্ষিতে এবার উপাচার্যকে ডেকে পাঠালেন রাজ্যের শিক্ষামন্ত্রী। আগামী ১৪ই জুলাই কলকাতায় উপাচার্যকে বৈঠকে থাকার জন্য বলেছেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

আবেগের বশে কোনও কাজ না করাই ভালো। দাম্পত্য জীবনে বনিবনার অভাবে সংসারে অশান্তি বাড়বে। কর্মে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব জনসংখ্যা দিবস
১৮২৩ সালের এই দিনে ভারতের তৈরি প্রথম জাহাজ ডায়না কলকাতা বন্দর থেকে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে।
১৮৮৯ সালের এই দিনে অবিভক্ত ভারতের কলকাতায় প্রথম প্রতিযোগিতামূলক ফুটবল টুর্নামেন্ট শুরু হয়।
১৯২১: মঙ্গোলিয়ায় গণপ্রজাতন্ত্র প্রতিষ্ঠা করল লাল ফৌজ
১৯৩০ সালের এই দিনে অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডন ব্রাডম্যান এক দিনে ৩০৯ রান করার রেকর্ড করেন, পরে টেস্ট ম্যাচে তা ৩৩৪ রানের সর্বোচ্চ রেকর্ড হয়েছিল।
১৯৫৬: সাহিত্যিক অমিতাভ ঘোষের জন্ম
১৯৬২: প্রথম ট্রান্সআতলান্তিক স্যাটেলাইট টেলিভিশনের সম্প্রচার শুরু হল
১৯৬৭: সাহিত্যিক ঝুম্পা লাহিড়ির জন্ম
১৯৭২: বিশ্ব দাবা চ্যাম্পিয়নশিপে প্রথম খেলা ববি ফিশার ও বরিস স্পাসকির মধ্যে শুরু হল
১৯৭৯: মার্কিন যুক্তরাষ্ট্রের প্রথম মহাকাশ স্টেশন স্কাইল্যাব পৃথিবীর বায়ুমণ্ডলে প্রবেশ করে। সেটিকে ভারত মহাসাগরে ফেলে ধ্বংস করা হয়।
২০০৬: মুম্বইয়ে ধারাবাহিক বিস্ফোরণে ২০৯জনের মৃত্যু
২০১২: আবিষ্কার হল প্লুটোর পঞ্চম উপগ্রহ এস/২০১২ পি ১



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৮৩ টাকা ৬৯.৫২ টাকা
পাউন্ড ৮৩.৯৪ টাকা ৮৭.০৭ টাকা
ইউরো ৭৫.৪৬ টাকা ৭৮.৩৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৪,৭৬৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩২,৯৮৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৩,৪৮০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,০৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,১৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৬ আষা‌ঢ় ১৪২৬, ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, দশমী ৫০/০ রাত্রি ১/৩। স্বাতী ২৭/১১ দিবা ৩/৫৫। সূ উ ৫/২/৪৯, অ ৬/২১/১, অমৃতযোগ দিবা ৩/৪১ গতে অস্তাবধি। রাত্রি ৭/৪ গতে ৯/১২ মধ্যে পুনঃ ১২/৩ গতে ২/১২ মধ্যে পুনঃ ৩/৩৮ গতে উদয়াবধি, বারবেলা ৩/১ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/৪২ গতে ১/২ মধ্যে।
২৫ আষাঢ় ১৪২৬, ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, নবমী ০/১৫/১৭ প্রাতঃ ৫/৮/৪৭ পরে দশমী ৫৬/১২/২১ রাত্রি ৩/৩১/৪০। স্বাতীনক্ষত্র ৩৫/৩৮/১৯ রাত্রি ৭/১৮/৪, সূ উ ৫/২/৪৪, অ ৬/২৩/১০, অমৃতযোগ দিবা ৩/৪২ গতে ৬/২৩ মধ্যে এবং রাত্রি ৭/৪ গতে ৯/১৩ মধ্যে ও ১২/৪ গতে ২/১২ মধ্যে ও ৩/৩৭ গতে ৫/৩ মধ্যে, বারবেলা ৪/৪৩/৬ গতে ৬/২৩/১০ মধ্যে, কালবেলা ৩/৩/৩ গতে ৪/৪৩/৬ মধ্যে, কালরাত্রি ১১/৪২/৫৭ গতে ১/২/৫৪ মধ্যে।
৭ জেল্কদ
এই মুহূর্তে
আজকের রাশিফল
মেষ: খেলাধুলায় বিশেষ সাফল্য। বৃষ: কর্মসূত্রে বিদেশ সফরের সুযোগ। মিথুন: সৃষ্টিশীল কাজে ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে

বিশ্ব জনসংখ্যা দিবস১৮২৩ সালের এই দিনে ভারতের তৈরি প্রথম জাহাজ ...বিশদ

07:03:20 PM

 বিশ্বকাপ: অস্ট্রেলিয়াকে হারিয়ে ফাইনালে ইংল্যান্ড

09:49:59 PM

 বিশ্বকাপ: ইংল্যান্ড ২১০/২ (৩০ ওভার)

09:41:16 PM

 বিশ্বকাপ: ইংল্যান্ড ১৪৭/২ (২০ ওভার)

08:55:51 PM

বিশ্বকাপ: ইংল্যান্ড ৫০/০ (১০ ওভার)

08:00:01 PM