Bartaman Patrika
খেলা
 

মাহি আমাদের মনে আতঙ্ক ছড়িয়ে দিয়েছিল: কোহলি
এক রানে হারাটা সত্যিই বেদনাদায়ক, বলছেন ধোনি

বেঙ্গালুরু, ২২ এপ্রিল: আইপিএল পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছে তাঁর দল চেন্নাই সুপার কিংস। ১০ ম্যাচ খেলে ঝুলিতে ১৪ পয়েন্ট। তবুও দলের ব্যাটিং নিয়ে খুব একটা স্বস্তিতে নেই সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। রবিবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কাছে ১ রানে নাটকীয় হারের পর প্রথম সারির ব্যাটসম্যানদের এক হাত নিলেন মাহি। তিনি মনে করেন, খেতাবরক্ষা করতে হলে ব্যাটিংয়ের এই দুর্বলতা দ্রুত কাটিয়ে উঠতে হবে। ম্যাচ শেষে ধোনি বলেন, ‘দারুণ রোমাঞ্চকর ম্যাচ। ভালো লাগত যদি জিতে মাঠ ছাড়তে পারতাম। আমি সাধ্যমতো চেষ্টা করেছিলাম। কিন্তু অল্পের জন্য পারলাম না দলকে জয় এনে দিতে।’ এরপরেই তিনি যোগ করেন, ‘এই মাঠে ১৬১ রান তাড়া করাটা অসম্ভব ব্যাপার নয়। কিন্তু আমাদের প্রথম সারির ব্যাটসম্যানরা পুরোপুরি ব্যর্থ হওয়ায় কাজটা অত্যন্ত কঠিন হয়ে দাঁড়ায়। ইনিংসের মাঝপথে আস্কিং রেট বারোর ওপর চলে গেলে সেখান থেকে ম্যাচ বের করা কঠিন। তবু আমি একটা শেষ চেষ্টা চালিয়েছিলাম। ব্যাটে-বলে দারুণ সংযোগও হচ্ছিল। কিন্তু দুর্ভাগ্যক্রমে শেষ বলটাই ফস্কে গেল। মাত্র এক রানে হারাটা সত্যিই বেদনাদায়ক।’ শেন ওয়াটসন, সুরেশ রায়না, অম্বাতি রায়াডুদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, ‘প্রথম সারির ব্যাটসম্যানদের দ্রুত ছন্দে ফিরতে হবে। তা নাহলে কঠিন হয়ে দাঁড়াবে পরবর্তী লড়াই।’
এম চিন্নাস্বামী স্টেডিয়ামে প্রথমে ব্যাটিং করে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ৭ উইকেটে তুলেছিল ১৬১ রান। বড় রান পাননি অধিনায়ক বিরাট কোহলি এবং এবি ডি’ভিলিয়ার্স। উইকেটরক্ষক ব্যাটসম্যান পার্থিব প্যাটেলের হাফ-সেঞ্চুরির সুবাদে দেড়শো রানের গণ্ডি অতিক্রম করতে সক্ষম হয় আরসিবি। মনে হচ্ছিল, টার্গেট সহজেই পেরিয়ে যাবে চেন্নাই সুপার কিংস। কিন্তু প্রথম সারির ব্যাটসম্যানদের ব্যর্থতায় শুরুতেই চাপে পড়ে যায় তারা। ২৮ রানে পড়ে যায় ৪ উইকেট। সেখান থেকে হাল ধরেন অধিনায়ক ধোনি। অম্বাতি রায়াডুর সঙ্গে জুটি বেঁধে পরিস্থিতি খানিকটা সামাল দিলেও আস্কিং রেট তরতরিয়ে চড়তে থাকে। ২৯ রান করে রায়াডু ফিরে যাওয়ার পর পুরো দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন ধোনিই। শেষ তিন ওভারে তাদের প্রয়োজন ছিল ৪৯ রান। পরের দুটি ওভারে আসে ২৩ রান। ফলে শেষ ওভারে সিএসকে’র জয়ের জন্য দরকার ছিল ২৬ রান। উমেশ যাদবের প্রথম তিনটি বলে ছক্কা হাঁকিয়ে ম্যাচ জমিয়ে দেন ধোনি। চতুর্থ বলে ২ রান নেওয়ার পর পঞ্চম বলে ফের ছক্কা মারেন মাহি। শেষ বলে ২ রান করলেই ম্যাচ জিতে যেত তাঁর দল। কিন্তু টাইমিং ভুল করে ব্যাটে বলে সংযোগ ঘটাতে পারেননি তিনি। বল জমা পড়ে উইকেটরক্ষক পার্থিব প্যাটেলের গ্লাভসে। ততক্ষণে সিঙ্গলসের জন্য দৌড় শুরু করে দিয়েছেন ধোনি ও অন্য প্রান্তে থাকা শার্দুল ঠাকুর। কিন্তু শার্দুল ক্রিজে ঢোকার আগেই অব্যর্থ থ্রোয়ে তাঁকে রান আউট করে দেন পার্থিব। এক রানে হেরে ট্র্যাজিক হিরো হয়ে মাঠ ছাড়েন ধোনি। তবে ক্রিকেট অনুরাগীদের মন জয় করে নিয়েছে ৪৮ বলে তাঁর অপরাজিত ৮৪ রানের ইনিংস। মারেন ৫টি বাউন্ডারি ও ৭টি বিশাল ছক্কা। যার মধ্যে উমেশ যাদবের বলে ১১১ মিটারের একটি ছক্কা স্টেডিয়ামের বাইরে গিয়ে পড়ে।
বিশ্বের অন্যতম সেরা ফিনিশার ধোনির মারমুখী মেজাজের ভূয়সী প্রশংসা করেছেন বিরাট কোহলি। ম্যাচের পর মাহির সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলতে দেখা যায় আরসিবি অধিনায়ককে। পরে তিনি বলেন, ‘এমন একটা রুদ্ধশ্বাস জয়ের গুরুত্বই আলাদা। আমরা এক রানে জিতলেও এটা মেনে নিতে হবে যে, ধোনি সবার মন জয় করে নিয়েছে। অবিশ্বাস্য ব্যাটিং করেছে সে। আমাদের মনে তো রীতিমতো আতঙ্ক ছড়িয়ে দিয়েছিল। ওর এই ইনিংসের জন্য কোনও প্রশংসাই যথেষ্ট নয়। তবে ভালো লাগছে যে শেষ বলটা মিস করেছে ধোনি। আর দারুণ তৎপরতায় রান-আউট করেছে পার্থিব। কার্যত হাত থেকে বেরিয়ে যাওয়া ম্যাচে ওটাই আমার শেষ প্রত্যাশা ছিল।’ ভারতীয় দলের হয়ে কোহলি নেতৃত্বে থাকাকালীন বহু ম্যাচ উতরে দিয়েছেন ধোনি। সেই প্রসঙ্গে ভিকে বলেন, ‘আমাদের একে অপরের প্রতি বিশ্বাস ও শ্রদ্ধা রয়েছে। তারই প্রতিফলন হয় খেলার মাঠে। ওর ম্যাচ রিডিং অসাধারণ। এক নম্বর বল থেকে ৩০০ নম্বর বল পর্যন্ত খেলাটা খুব ভালো বোঝে। ওর মতো একজন সদস্যকে জাতীয় দলে পাওয়ায় আমি ভাগ্যবান।’
রবিবারের রোমাঞ্চকর লড়াই প্রসঙ্গে কোহলি আরও বলেন, ‘এই ম্যাচে অনেক বেশি আবেগ ছিল। মাঠে শিশির থাকা সত্ত্বেও ১৬০ রান বাঁচানোর দুর্দান্ত প্রয়াস দেখিয়েছে বোলাররা। ১৯ ওভার পর্যন্ত দুর্দান্ত বোলিং করেছি আমরা। শুধুমাত্র শেষ ওভারটা বাদে। পাশাপাশি প্রশংসা করতে হবে নভদীপ সাইনির। আজ আরও একবার মুগ্ধ করেছে সে। ওর বলে দারুণ গতি রয়েছে। সবচেয়ে বড়কথা নিজের সীমাবদ্ধতা মাথায় রেখে সেরাটা উজাড় করে দিতে জানে সাইনি।’ সেই সঙ্গে তিনি যোগ করেন, ‘ব্যাটিং করার সময় আমাদের মাথায় ছিল ১৭৫ রানের লক্ষ্য। কিন্তু আমরা ১৬১ রানেই আটকে যাই। এই কারণে আমাদের মনে হচ্ছিল যে আমরা ১৫ রান পেছনে থেকে গিয়েছি। আপনি বলতে পারেন যে, মঈন আলিকে আমাদের উপরে পাঠানো উচিত ছিল। কিন্তু কখনও কখনও এমনটা সম্ভব হয় না। যদিও সিএসকের মতো শক্তিশালী বোলিং লাইন-আপের বিরুদ্ধে মঈন দুর্দান্ত কয়েকটি হিট নিয়েছে।’

কোহলি-ধোনি জুটি বিশ্বকাপ দিতে পারে
বিশ্বাস শ্রীকান্তের

 নিউ ইয়র্ক, ২২ এপ্রিল: ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির প্রশংসায় পঞ্চমুখ কৃষ্ণমাচারি শ্রীকান্ত। প্রাক্তন তারকাটি জানিয়েছেন, ‘‌বিরাট দায়িত্ব নিতে ভয় পায় না। কঠিন পরিস্থিতিতে কখনও গুটিয়ে যায় না।‌ ‌ও সত্যিই দুরন্ত একজন নেতা। সবচেয়ে ভালো জিনিস ও দায়িত্ব নিতে পছন্দ করে।
বিশদ

পদকের আশায় বজরং ও সাক্ষী
আজ শুরু এশিয়ান কুস্তি

 জিয়াং (চীন), ২২ এপ্রিল: এশিয়ান কুস্তি প্রতিযোগিতায় ভারতের প্রত্যাশা বেশি ওলিম্পিক ব্রোঞ্জ জয়ী সাক্ষী মালিক ও বিশ্বের একনম্বর বজরং পুনিয়াকে ঘিরে। মঙ্গলবার থেকে এই প্রতিযোগিতা শুরু হচ্ছে। সাক্ষী ও বজরং ছাড়াও এই মেগা ইভেন্টে বড় নাম ভিনেশ ফোগাট। মহিলাদের ৫৩ কেজিতে ভিনেশকে নিয়ে আশা রয়েছে।
বিশদ

সিএসজেসি’র সেরা ক্রীড়াবিদের সম্মান পাচ্ছেন ঝুলন গোস্বামী

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দেশের সেরা ক্রীড়াবিদের সম্মান পাচ্ছেন ঝুলন গোস্বামী। কলকাতা ক্রীড়া সাংবাদিক ক্লাবের (সিএসজেসি) বিচারে দেশীয় মহিলা ক্রিকেটে একদিনের ম্যাচে সর্বাধিক উইকেট শিকারি ঝুলন গোস্বামীকে মঙ্গলবার এই সম্মান তুলে দেওয়া হবে।
বিশদ

 দেশে ফিরে যাচ্ছেন ওয়ার্নার-বেয়ারস্টো

হায়দরাবাদ, ২২ এপ্রিল: দ্বাদশ আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টো একক দক্ষতায় দলের ব্যাটিংকে এতদিন টেনে নিয়ে গিয়েছেন। আগামী ৩০ মে থেকে ইংল্যান্ডে শুরু হচ্ছে আইসিসি বিশ্বকাপ। তার আগে জাতীয় দলের হয়ে খেলতে ও প্রশিক্ষণ শিবিরে ডাক পেয়ে উভয়েই যে যার দেশে ফিরে যাবেন।
বিশদ

নেইমারের প্রত্যাবর্তনের দিনে নায়ক এমবাপে
ফের ফরাসি লিগ জিতল প্যারি সাঁজাঁ

 প্যারিস, ২২ এপ্রিল: চোটমুক্ত হয়ে প্রায় তিনমাস পরে মাঠে ফিরলেন নেইমার। রবিবার ঘরের মাঠ পার্ক দ্য প্রিন্সেসে মোনাকোকে হারিয়ে লিগ চ্যাম্পিয়ন হওয়ার দিন নায়ক অবশ্য তারকা কিলিয়ান এমবাপে। তাঁর দুরন্ত হ্যাটট্রিকই মোনাকোকে মাথা তুলে দাঁড়াতে দেয়নি। দ্বিতীয়ার্ধের শুরুতে কুরজাওয়ার পরিবর্তে নামেন নেইমার।
বিশদ

  ইতিহাসে ড্যানি আলভেস

 প্যারিস, ২২ এপ্রিল: চলতি মরশুমে প্যারি সাঁজাঁ লিগ জেতার সঙ্গেসঙ্গে ইতিহাসে ঢুকে পড়লেন ব্রাজিলিয়ান তারকা ড্যানি আলভেস। বিশ্ব ফুটবলে তাঁর থেকে বেশি ট্রফি আর কেউই পাননি। এতদিন এই রেকর্ড ছিল মিশরের কিংবদন্তি হোসাম হোসেনের। রবিবার তাঁকে পিছনে ফেললেন ড্যানি আলভেস। তাঁর ট্রফি ক্যাবিনেটে এখন ৪২টি ট্রফি।
বিশদ

  ইপিএলে প্রথম চার দলের মধ্যে থাকতে মরিয়া টটেনহ্যাম

 লন্ডন, ২২ এপ্রিল: ইংলিশ প্রিমিয়ার লিগে শেষ চারটি ম্যাচ না জিতলে টটেনহ্যাম হটস্পারের প্রথম চারটি দলের মধ্যে থাকা অনিশ্চিত হয়ে যেতে পারে। তাই বেন ডেভিস তাঁর সহ খেলোয়াড়দের এ ব্যাপারে সতর্ক করে দিয়েছেন। গত শনিবার মরিসিও পোচেত্তিনোর প্রশিক্ষণে টটেনহ্যাম ০-১ গোলে হেরে গিয়েছিল ম্যাঞ্চেস্টার সিটির কাছে।
বিশদ

পেনাল্টি মারতে না দেওয়ায় অসন্তুষ্ট মহম্মদ সালাহ

 কার্ডিফ, ২২ এপ্রিল: দীর্ঘ ২৯ বছর পর লিভারপুল ইংলিশ প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন হতে পারবে কিনা সেই প্রশ্নের উত্তর ভবিষ্যতের গর্ভে নিহিত। তবে রবিবার রাতে অ্যাওয়ে ম্যাচে কার্ডিফ সিটিকে ২-০ গোলে হারানোর পর লিভারপুলের ড্রেসিং-রুমে মহম্মদ সালাহ’র মধ্যে পেনাল্টি মারতে না দেওয়ার কারণে অসন্তোষ লক্ষ্য করা গিয়েছে।
বিশদ

এশিয়ান অ্যাথলেটিক্স মিট
জ্যাভেলিন ও স্টিপলচেজে রুপো জিতলেন অন্নু ও অবিনাশ

 দোহা, ২২ এপ্রিল: জ্যাভেলিন থ্রোয়ার অন্নু রানি ও তিন হাজার মিটার স্টিপল চেজার অবিনাশ সাবলে রুপো জিতলেন এশিয়ান অ্যাথলেটিক্স মিটে। ৪০০ মিটারে পি আর পোভাম্মা, পাঁচ হাজার মিটারে পারুল চৌধুরি, দশ হাজার মিটারে গাভিট মুরলি ব্রোঞ্জ জিতেছেন।
বিশদ

এশিয়ান বক্সিং
অঘটন ঘটিয়ে শেষ চারে কবিন্দর ও অমিত

 ব্যঙ্কক, ২২ এপ্রিল: এশিয়ান বক্সিং চ্যাম্পিয়নশিপে অঘটন ঘটালেন কবিন্দর সিং বিস্ত (৫৬ কেজি)। তিনি একদা বিশ্ব চ্যাম্পিয়ন কাজাখস্তানের কাইরাট ইয়েরালিয়েভকে হারিয়ে পদক নিশ্চিত করলেন। ৫৭ কেজিতে সোনিয়া চাহাল শেষ চারে উঠলেন। মহিলা বিভাগে তিনি হারালেন কোরিয়ার জো সন হোয়াকে।
বিশদ

 সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আজ বদলার ম্যাচে নামছে সিএসকে

  চেন্নাই, ২২ এপ্রিল: বিরাট কোহলিদের কাছে এক রানে হারের ধাক্কা সামলে জয়ের পথে ফেরার লক্ষ্যে মঙ্গলবার সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হচ্ছে চেন্নাই সুপার কিংস। পয়েন্ট তালিকার শীর্ষে থাকা মহেন্দ্র সিং ধোনিদের কাছে সহজ হবে না এই লড়াই।
বিশদ

  আইপিএল ফাইনাল চেন্নাই থেকে সরলো হায়দরাবাদে

 নয়াদিল্লি, ২২ এপ্রিল: আগামী ১২ মে দ্বাদশ আইপিএলের ফাইনাল চেন্নাই থেকে স্থানান্তরিত হয়ে চলে গেল হায়দরাবাদে। চেন্নাইয়ের চিদাম্বরম স্টেডিয়ামের তিনটি ব্লক এখনও স্থানীয় পুরসভায় ক্লিয়ারেন্স পায়নি। এটা গত সাত বছর ধরে ঝুলে রয়েছে। এবার আইপিএলের ফাইনালে যদি ওই তিনটি ব্লক ফাঁকা থাকে তবে ব্রডকাস্টার স্টার স্পোর্টসের আপত্তি রয়েছে।
বিশদ

 টেকনিক্যাল ডিরেক্টর পদে ইন্টারভিউ দিলেন তিন বিদেশি কোচ

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ফেডারেশনের অস্থায়ী টেকনিক্যাল ডিরেক্টর স্যাভিও মেডেরার মেয়াদ শেষ হচ্ছে আগামী ১৫ মে। সোমবারই ফুটবল হাউসে টেকনিক্যাল কমিটির সদস্যরা নতুন টিডি’র জন্য তিন বিদেশি কোচের ইন্টারভিউ নিয়েছেন। ১৫ মে’র মধ্যে টেকনিক্যাল ডিরেক্টরের নাম ঘোষণা করবেন সচিব কুশল দাস।
বিশদ

বোঝাপড়ার দিকে ফোকাস গ্রাহাম রিডের

 বেঙ্গালুরু, ২২ এপ্রিল: ভারতীয় হকির নয়া চিফ কোচ গ্রাহাম রিড দায়িত্ব নিয়েই দলগত বোঝাপড়ার দিকে জোর দিতে চান। ২০ এপ্রিল বেঙ্গালুরুতে এসেছেন এই অস্ট্রেলিয়ান কোচ। সোমবার স্থানীয় সাই সেন্টারে প্লেয়ারদের সঙ্গে প্রথম কথা বলেন গ্রাহাম রিড। ৫৪ বছর বয়সী অস্ট্রেলিয়ান কোচ বলেন, ‘এখানকার টার্ফ বিশ্বমানের।
বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, মালবাজার: চিতাবাঘের আতঙ্কে রাত জাগছে ধূপগুড়ি ব্লকের বানারহাটের ডুডুমারি, জ্বালাপাড়া ও আলে এই তিনটি গ্রামের বাসিন্দারা। এছাড়াও ওই তিনটি গ্রামের ছয়টি স্কুলের পড়ুয়াদের মধ্যেও ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সম্পত্তি নিয়ে দুই ভাইয়ের মধ্যে মারপিট চলার সময় ভাইয়ের ধাক্কায় রাস্তায় পড়ে যান দাদা। যোধপুর পার্কের তালতলার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ...

নোৎরদমের ওয়েবসাইট থেকে জানা গিয়েছে, প্রায় ৫২ একরের ওক গাছের জঙ্গল কেটে সাফ করে বানানো হয়েছিল এই গির্জা। অন্দরসজ্জার মূল কাঠামো তৈরি করতে লেগেছিল অন্তত ...

 আমেথি, ২২ এপ্রিল (পিটিআই): কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর মনোনয়নকে সোমবার বৈধ বলে ঘোষণা করলেন আমেথির রিটার্নিং অফিসার রামমনোহর মিশ্র। আমেথি কেন্দ্রে মনোনয়ন জমা দেওয়ার সময় ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
aries

উপার্জন বেশ ভালো হলেও ব্যয়বৃদ্ধি পাওয়ার কারণে সঞ্চয় তেমন একটা হবে না। শরীর খুব একটা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব বই দিবস
১৬১৬ -ইংরেজী সাহিত্য তথা বিশ্বসাহিত্যের প্রথম সারির নাট্যকার ও সাহিত্যিক উইলিয়াম শেক্সপীয়রের জন্ম
১৯৪১ - বিশ্বের প্রথম ই-মেইল প্রবর্তনকারী রে টমলিনসনের জন্ম
১৯৬৯: অভিনেতা মনোজ বাজপেয়ির জন্ম
১৯৯২: সত্যজিৎ রায়ের মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৯৫ টাকা ৭০.৬৪ টাকা
পাউন্ড ৮৯.০৮ টাকা ৯২.৩৬ টাকা
ইউরো ৭৬.৯৮ টাকা ৭৯.৯৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩১, ৯৯৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০, ৩৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০, ৮১০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭, ৪৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭, ৫৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
21st  April, 2019

দিন পঞ্জিকা

৯ বৈশাখ ১৪২৬, ২৩ এপ্রিল ২০১৯, মঙ্গলবার, চতুর্থী ১৪/৩৫ দিবা ১১/৪। জ্যেষ্ঠা ৩০/৫ অপঃ ৫/১৬। সূ উ ৫/১৪/২০, অ ৫/৫৫/৫৪, অমৃতযোগ দিবা ৭/৪৫ গতে ১০/১৮ মধ্যে পুনঃ ১২/৫১ গতে ২/৩২ মধ্যে পুনঃ ৩/২৩ গতে ৫/৫ মধ্যে। রাত্রি ৬/৪১ মধ্যে পুনঃ ৮/৫৬ গতে ১১/১২ মধ্যে পুনঃ ১/২৭ গতে ২/৭ মধ্যে, বারবেলা ৬/৪৯ গতে ৮/২৪ মধ্যে পুনঃ ১/১০ গতে ২/৪৫ মধ্যে, কালরাত্রি ৭/২০ গতে ৮/৪৫ মধ্যে।
৯ বৈশাখ ১৪২৬, ২৩ এপ্রিল ২০১৯, মঙ্গলবার, চতুর্থী ২০/১৭/২৩ দিবা ১/২১/৪৫। জ্যেষ্ঠানক্ষত্র ৩৫/৫৫/৫৪ রাত্রি ৭/৩৭/১০, সূ উ ৫/১৪/৪৮, অ ৫/৫৭/১২, অমৃতযোগ দিবা ৭/৪০ গতে ১০/১৫ মধ্যে ও ১২/৫১ গতে ২/৩৫ মধ্যে ও ৩/২৭ গতে ৫/১১ মধ্যে এবং রাত্রি ৬/৪৭ মধ্যে ও ৯/০ গতে ১১/১১ মধ্যে ও ১/২৩ গতে ২/৫১ মধ্যে, বারবেলা ৬/৫০/৬ গতে ৮/২৫/২৪ মধ্যে, কালবেলা ১/১১/১৮ গতে ২/৪৬/৩৬ মধ্যে, কালরাত্রি ৭/২১/৫৪ গতে ৮/৪৬/৩৬ মধ্যে।
১৭ শাবান
এই মুহূর্তে
আইপিএল: সিএসকের সামনে ১৭৬ রানের টার্গেট খাড়া করল সানরাইজার্স হায়দরাবাদ  

09:37:59 PM

 আইপিএল: হায়দরাবাদ ৯১/১ (১০ ওভার)

08:50:51 PM

গুরদাসপুরে সানি দেওলকে প্রার্থী করল বিজেপি 

08:08:03 PM

টসে জিতে সানরাইজার্স হায়দরাবাদকে ব্যাট করতে পাঠাল সিএসকে 

07:36:29 PM

বিধানসভা উপনির্বাচন: দার্জিলিংয়ে গোর্খা জনমুক্তি মোর্চার প্রার্থী বিনয় তামাং 

06:06:23 PM

মনোনয়ন জমা দিলেন পূর্ব দিল্লি কেন্দ্রের বিজেপি প্রার্থী গৌতম গম্ভীর 

06:03:24 PM