Bartaman Patrika
খেলা
 

 আজ ফর্মে থাকা ম্যান ইউয়ের সামনে নেইমারহীন পিএসজি

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার ওল্ড ট্রাফোর্ডে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের নক-আউট পর্বের হোম ম্যাচে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড মুখোমুখি হচ্ছে বিশাল বাজেটে গড়া ফরাসি দল প্যারি সাঁজাঁ’র। এই ম্যাচে নেইমার ও এডিনসন কাভানির সার্ভিস পাবে না পিএসজি। তাই তারা ওল্ড ট্রাফোর্ডে এই অ্যাওয়ে ম্যাচে কিছুটা ব্যাকফুটে থাকবে। ইউরোপ সেরা এই প্রতিযোগিতায় টানা দু’টি মরশুমে নক-আউট পর্বে নেইমারের সার্ভিস সেইভাবে পেল না প্যারিসের ক্লাবটি। অথচ তাঁকে বার্সেলোনা থেকে কিনতে কাতারি ধনকুবের আল-খালেফি ২০০ মিলিয়ন পাউন্ড ব্যয় করেছিলেন। তাঁর আশা ছিল, নেইমার পিএসজি’কে চ্যাম্পিয়ন্স লিগ এনে দেবে। কিন্তু দ্বিতীয় রাউন্ডেই কঠিন বাধার সম্মুখীন তারা।
পিএসজি’কে খেলতে হবে নব কলেবরে ঊর্ধ্বমুখী ফর্মে থাকা ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে। ওলে গানার সোলকজারের আমলে গত ১১টি ম্যাচের মধ্যে ১০টিতে জিতেছে ম্যান ইউ। ড্র মাত্র একটিতে। তাঁর কোচিংয়ে পল পোগবা নিজেকে যেন পুনরাবিষ্কৃত করেছেন। একমাত্র অ্যালেক্সি স্যাঞ্চেজ ছাড়া বাকি প্রায় সব ফুটবলার প্রথম একাদশে সুযোগ পেলেই নিজেদের উজাড় করে দিচ্ছেন। সোলকজারের কোচিংয়ে চরম আক্রমণাত্মক ফুটবল খেলছে ম্যান ইউ। আর সেটা রক্ষণ মজবুত রেখে। প্রচুর গোলের সুযোগও তারা তৈরি করছে। তবে রোমেলু লুকাকু এই মুহূর্তে টপ ফর্মে নেই। তাই গোলের জন্য ম্যান ইউ কোচ এখন মার্কাস র‌্যাশফোর্ডের মুখাপেক্ষী। আপফ্রন্টে জেসে লিংগার্ড, অ্যান্টনি মার্শালরা ভালো সাপোর্ট দিচ্ছেন র‌্যাশফোর্ডকে। তবে পরিবর্ত রূপে মাঠে নেমে চিলিয়ান তারকা অ্যালেক্সি স্যাঞ্চেজ তাঁর সপ্তাহে চার লক্ষাধিক পাউন্ড পারিশ্রমিকের প্রতি সুবিচার করতে পারছেন না। সোলকজার চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে ওঠার ব্যাপারে প্রবল আশাবাদী। তবে পিএসজি যাতে ওল্ড ট্রাফোর্ডে গোল করতে না পারে সেই ব্যাপারে তিনি ডিফেন্ডারদের সতর্ক করে দিয়েছেন। নরওয়েজাত ম্যান ইউয়ের প্রাক্তন ফুটবলার তথা বর্তমান কোচ বলেছেন, ‘যে কোনও ম্যাচ জিততে গেলে ফরোয়ার্ড পাস প্রয়োজন। ব্যাক পাস কিংবা স্কোয়ার পাসে গোল আসে না।’ এখানেই তাঁর সঙ্গে পূর্বতন বরখাস্ত হওয়া ম্যান ইউ কোচ হোসে মরিনহোর রক্ষণাত্মক ফুটবল দর্শনের পার্থক্য। সোলকজার অ্যাটাকিং ফুটবল পছন্দ করেন। যা ম্যান ইউ সমর্থকদের পুনরায় আনন্দ দিচ্ছে। মরিনহোর আমলে একটা হতমান দলের ফুটবলারদের মধ্যে তিনি আত্মবিশ্বাস ফিরিয়ে দিতে পেরেছেন। এখন ম্যান ইউ ফুটবলাররা মাঠে নামছেন বুক চিতিয়ে, মাথা উঁচু করে। তবে ইপিএলে ও এফ এ কাপে ম্যান ইউ সম্প্রতি যে দলগুলির বিরুদ্ধে জয় পেয়েছে সেই হাডার্সফিল্ড, বোর্নমাউথ, রিডিং, ব্রাইটন ও বার্নলের তুলনায় পিএসজি অনেক শক্তিশালী।
মাঝমাঠে পিএসজি’র সবচেয়ে ক্রিয়েটিভ ফুটবলার আর্জেন্তাইন অ্যাঞ্জেল ডি মারিয়ার ফর্ম ম্যান ইউ রক্ষণের দুশ্চিন্তার কারণ হতে পারে। পাশাপাশি নজর রাখতে হবে জুলিয়ান ড্র্যাক্সলার ও মার্কো ভেরাত্তির উপর। এই ম্যাচ ফরাসি ফুটবলের উদীয়মান সুপারস্টার কিলিয়ান এমবাপের কাছে বড় পরীক্ষা। যদি তিনি একার কাঁধে ওল্ড ট্রাফোর্ডে পিএসজি’কে টেনে নিয়ে মাঠ ছাড়তে পারেন তবে ইউরোপিয়ান ফুটবলে এই বিস্ময় প্রতিভা উনিশ বছর বয়সেই এক অন্য উচ্চতায় পৌঁছে যাবেন। রাশিয়া বিশ্বকাপের স্মৃতি এখনও অনেকে ভোলেননি। লিও মেসি সমৃদ্ধ তারকাখচিত আর্জেন্তিনা দলকে প্রায় একক দক্ষতায় চূর্ণ করে তিনি ফ্রান্সকে বিশ্বকাপ জয়ের পথে এক কদম এগিয়ে দিয়েছিলেন। ওই ম্যাচে এমবাপে নিজে করেছিলেন দু’টি গোল। একটি গোল এসেছিল তাঁর অ্যাসিস্ট থেকে। মঙ্গলবারের ম্যাচে গোটা ফুটবলদুনিয়া তাকিয়ে থাকবে কিলিয়ান এমবাপের দিকে।
ম্যান ইউয়ের সম্ভাব্য দল: ডি গিয়া, ইয়ং, বেইলি, লিন্ডেলফ, লুক শ, হেরেরা, ম্যাটিচ, পোগবা, লিংগার্ড, মার্শাল ও র‌্যাশফোর্ড।
পিএসজি’র সম্ভাব্য প্রথম একাদশ: বুফোঁ, কেহরার, থিয়াগো সিলভা, কিমপেম্বে, বার্নাট, মার্কুইনহোস, ভেরাত্তি, এনকুনকু, ড্র্যাক্সলার, ডি মারিয়া ও এমবাপে।

ঋষভ পন্থ ও বিজয় শঙ্করকে বিশ্বকাপ দলে রাখার
ইঙ্গিত নির্বাচক প্রধান প্রসাদের

 মুম্বই, ১১ ফেব্রুয়ারি: ভারতের বিশ্বকাপ দলে জায়গা পেতে পারেন ঋষভ পন্থ ও বিজয় শঙ্কর। এই দুই তরুণ ক্রিকেটারের সঙ্গে লড়াইয়ে রয়েছেন অভিজ্ঞ ব্যাটসম্যান অজিঙ্কা রাহানেও। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ তেমনই ইঙ্গিত দিয়েছেন।
বিশদ

কপালে বল লেগে লুটিয়ে পড়লেন দিন্দা, স্বস্তি মিলল স্ক্যান রিপোর্টে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ইডেনে প্রস্তুতি ম্যাচ খেলার সময় কপালে জোরালো আঘাত খেলেন অশোক দিন্দা। বোলিং করার সময় ব্যাটসম্যানের নেওয়া একটা স্ট্রেট ড্রাইভ সোজা তাঁর কপালে এসে লাগে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। কিছুক্ষণের মধ্যে নিজে থেকে উঠে দাঁড়ালেও ঝুঁকি না নিয়ে দ্রুত তাঁকে হাসপাতালে পাঠানো হয়।
বিশদ

চেন্নাইয়ের পয়েন্ট নষ্ট, স্বস্তি লাল-হলুদে
কাশ্মীর-ইস্ট বেঙ্গল ম্যাচ ২৮ ফেব্রুয়ারি শ্রীনগরেই

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রুদ্ধশ্বাস ম্যাচে চেন্নাই সিটিকে আটকে দিয়ে নেরোকা স্বস্তির আমেজ নিয়ে এসেছে ইস্ট বেঙ্গল শিবিরে। শীর্ষে থাকা চেন্নাইয়ের ১৬ ম্যাচে ৩৪ পয়েন্ট। ১৪ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে ইস্ট বেঙ্গল আপাতত রয়েছে চার নম্বরে। তবে তারা দুটি ম্যাচ কম খেলেছে।
বিশদ

 জয়ের পথে ফিরল জুভেন্তাস

 রোম, ১১ ফেব্রুয়ারি: পরপর দু’টি ম্যাচে জয়ের মুখ না দেখলেও দুশ্চিন্তার বিন্দুমাত্র ছাপ ছিল না জুভেন্তাস কোচ ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির চোখেমুখে। কারণ তিনি জানতেন, ছন্দে ফিরতে দল খুব বেশি সময় নেবে না। রবিবার সিরি-এ’র ম্যাচে সাসুওলোকে সহজে হারিয়ে কোচের আস্থার প্রতি মর্যাদা রাখলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো-মারিও মান্ডুকিচরা।
বিশদ

টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ে দ্বিতীয় স্থানে কুলদীপ

 দুবাই, ১১ ফেব্রুয়ারি: আইসিসি’র টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ে কেরিয়ারের সেরা উচ্চতায় পৌঁছালেন কুলদীপ যাদব। এক ধাপ এগিয়ে দ্বিতীয় স্থানে রয়েছেন তিনি। ভারতের চায়নাম্যান বোলারটির ঝুলিতে আপাতত ৭২৮ পয়েন্ট। নিউজিল্যান্ডের বিরুদ্ধে সদ্যসমাপ্ত তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম দু’টি ম্যাচে দলে সুযোগ পাননি কুলদীপ।
বিশদ

ভবিষ্যৎ অনিশ্চিত, জানেন সারি
আগুয়েরোদের প্রশংসায় পঞ্চমুখ পেপ গুয়ার্দিওলা

 ম্যাঞ্চেস্টার, ১১ ফেব্রুয়ারি: প্রথম ২৫ মিনিটে চার গোল। দ্বিতীয়ার্ধে সেই সংখ্যা বেড়ে হল ছয়। ঘরের মাঠ ইত্তিহাদ স্টেডিয়ামে চেলসিকে ৬-০ গোলে চূর্ণ করে পেপ গুয়ার্দিওলার দু’চোখে এখন ভাসছে ইপিএল চ্যাম্পিয়নশিপ ট্রফি। আর্জেন্তাইন তারকা সের্গিও আগুয়েরোর হ্যাটট্রিক ম্যাচের সেরা পাওনা। এক সপ্তাহের মধ্যে এটি দ্বিতীয় হ্যাটট্রিক তাঁর।
বিশদ

নাগপুরে আজ ইরানি ট্রফি শুরু 

 নাগপুর,১১ ফেব্রুয়ারি: আজ নাগপুরে রনজি চ্যাম্পিয়ন বিদর্ভ ও অবশিষ্ট ভারতীয় একাদশের মধ্যে ইরানি ট্রফির খেলা শুরু হচ্ছে। গতবারের চ্যাম্পিয়ন বিদর্ভ চোটের জন্য পাচ্ছে না তাদের প্রতিষ্ঠিত পেসার উমেশ যাদবকে। অবশিষ্ট ভারতের অধিনায়ক অজিঙ্কা রাহানে।
বিশদ

 খেতাব নির্ধারণে বড় ভূমিকা নিতে পারে মোহন বাগান
ড্র করেও দুটি কারণে সুবিধাজনক অবস্থায় চেন্নাই সিটি এফসি

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আই লিগে মোহন বাগানের চ্যাম্পিয়ন হওয়ার আর কোনও সম্ভাবনাই নেই। তবে খেতাব নির্ধারণে মোহন বাগান বড় ভূমিকা নিতে পারে। চেন্নাই সিটি এফসি সোমবার ড্র করেছে। তাদের খেলা বাকি শিলং লাজং (১৮ ফেব্রুয়ারি),মোহন বাগান (২৪ ফেব্রুয়ারি), চার্চিল (১ মার্চ) আর মিনার্ভা এফসি (১০ বা ১১ মার্চ)।
বিশদ

 তিন গোলে এগিয়ে গিয়েও নেরোকার কাছে আটকে গেল চেন্নাই

  নিজস্ব প্রতিবেদন: তিন গোলে এগিয়ে থেকেও নেরোকার বিরুদ্ধে তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে ব্যর্থ চেন্নাই সিটি। সোমবার ইম্ফলের খুমান লাম্পাক মেইন স্টেডিয়ামে অনুষ্ঠিত এই রুদ্ধশ্বাস ম্যাচ ৩-৩ গোলে শেষ হল। আই লিগের অন্যতম সেরা একটি ম্যাচের সাক্ষী থাকলেন ইম্ফলের ফুটবলপ্রেমীরা। চেন্নাই সিটি প্রথমার্ধেই তিন গোল করে এগিয়ে যায়।
বিশদ

বিশ্বকাপ শেষে কিউয়িদের দায়িত্ব ছাড়বেন ম্যাকমিলান

ওয়েলিংটন, ১১ ফেব্রুয়ারি: বিশ্বকাপের পরেই নিউজিল্যান্ডের ব্যাটিং কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়াবেন ক্রেগ ম্যাকমিলান। ঠাসা আন্তর্জাতিক ক্রীড়াসূচির ফলে অতিরিক্ত চাপের কারণেই ইস্তফা দিচ্ছেন তিনি। 
বিশদ

ড্রয়ের হ্যাটট্রিক বার্সেলোনার

 বিলবাও, ১১ ফেব্রুয়ারি: মরশুমের মাঝপথে বারবার ছন্দপতন ঘটছে বার্সেলোনার। টানা তিনটি ম্যাচে জয় না পাওয়াই তার বড় প্রমাণ। বিশেষজ্ঞদের মতে, প্রাণভোমরা মেসির চোটই এর অন্যতম প্রধান কারণ। মেসি স্বমহিমায় থাকলে ফেলিপে কুটিনহো-লুই সুয়ারেজদের ভয়ঙ্কর দেখায়।
বিশদ

 রুদ্ধশ্বাস ম্যাচে হেরে সিরিজ খোয়াল ভারত

হ্যামিলটন, ১০ ফেব্রুয়ারি: নিউজিল্যান্ডের মাটিতে প্রথমবার টি-২০ সিরিজ জেতার সুযোগ অল্পের জন্য হাতছাড়া করল ভারত। রবিবার সেডন পার্কে রুদ্ধশ্বাস ম্যাচে ‘টিম ইন্ডিয়া’কে ৪ রানে হারিয়ে ২-১ ব্যবধানে সিরিজ জিতল নিউজিল্যান্ড। সেই সঙ্গে ওয়ান ডে সিরিজে হারের বদলাও নিলেন কেন উইলিয়ামসনরা।
বিশদ

11th  February, 2019
বিশ্বকাপে ফেভারিট ভারত ও ইংল্যান্ড
বলছেন রিকি পন্টিং

 মেলবোর্ন, ১০ ফেব্রুয়ারি: রিকি পন্টিংয়ের চোখে আসন্ন বিশ্বকাপে ফেভারিট হিসেবে দৌড় শুরু করবে ভারত ও ইংল্যান্ড। দুই দলের সাম্প্রতিক ফর্মের ভিত্তিতে এ কথা জানিয়েছেন অস্ট্রেলিয়ার এই প্রাক্তন অধিনায়ক। তাই বলে নিজের দেশের খেতাবরক্ষার সম্ভাবনাও একেবারে উড়িয়ে দিচ্ছেন না তিনি।
বিশদ

11th  February, 2019
 এমন পরাজয় হতাশাজনক: রহিত

হ্যামিলটন, ১০ ফেব্রুয়ারি: ন‌িউজিল্যান্ডের মাটিতে টেস্ট এবং ওয়ান ডে সিরিজ দাপটের সঙ্গে জিতে নিলেও টি-২০ সিরিজে ইতিহাস গড়া হল না ভারতের। রবিবার রুদ্ধশ্বাস ম্যাচে মাত্র ৪ রানে হারের পর রীতিমতো হতাশ দেখাচ্ছিল ভারতের অস্থায়ী অধিনায়ক রহিত শর্মাকে। 
বিশদ

11th  February, 2019

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এক যুবকের অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল মানিকতলায়। সোমবার সকালে বাগমারি এলাকার নিজের বাড়ি থেকে ওই যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। পুলিস জানিয়েছে, মৃতের নাম রাজু দুয়ারি (৩২)। তাঁর ভাই খুনের অভিযোগ আনলেও পুলিস আত্মহত্যায় প্ররোচনা ...

 বিএনএ, বহরমপুর: এবার মুর্শিদাবাদ জেলায় মাধ্যমিক পরীক্ষার্থীর সংখ্যা ৮২হাজার ২২৮জন। এরমধ্যে ছাত্রীর সংখ্যা বেশি। আজ, মঙ্গলবার থেকে পরীক্ষা নির্বিঘ্নে করতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে জেলা পুলিস ও প্রশাসন। ...

 বেজিং, ১১ ফেব্রুয়ারি (এএফপি): চীন এবং আমেরিকার বাণিজ্য বিরোধ না মিটলে বিশ্বজুড়ে অর্থনৈতিক ঝড় বয়ে যাবে বলে রবিবারই সতর্ক করেছে আন্তর্জাতিক অর্থভাণ্ডার (আইএমএফ)। এরপরেই চীনের সঙ্গে বাণিজ্য নিয়ে আলোচনা শুরু করল আমেরিকা। ...

 লখনউ, ১১ ফেব্রুয়ারি (পিটিআই): জাতীয় স্বার্থ ও জাতীয় নিরাপত্তা ‘চৌকিদারে’র জন্যই উপেক্ষিত হচ্ছে। রাফাল ইস্যুতে সোমবার প্রধানমন্ত্রীকে এভাবেই নিশানা করলেন বসপা সুপ্রিমো মায়াবতী। এক সর্বভারতীয় দৈনিকের রিপোর্টে ফ্রান্সের সঙ্গে প্রতিরক্ষা মন্ত্রকের রাফাল চুক্তিতে প্রধানমন্ত্রীর দপ্তরের হস্তক্ষেপের বিষয়টি প্রকাশ্যে এসেছে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
aries

বিদ্যার জন্য স্থান পরিবর্তন হতে পারে। গবেষণামূলক কাজে সাফল্য আসবে। কর্মপ্রার্থীরা কোনও শুভ সংবাদ পেতে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

আন্তর্জাতিক ডারউইন দিবস
১৮০৯: বিজ্ঞানী চার্লস ডারউইনের জন্ম
১৮০৯: আব্রাহাম লিংকনের জন্ম
১৮৭১: ভারতবন্ধু দীনবন্ধু অ্যান্ড্রুজের জন্ম
১৯১৯: কবি সুভাষ মুখোপাধ্যায়ের জন্ম
১৯২০: অভিনেতা প্রাণের জন্ম
১৯৬১ - বাঙালি সাহিত্যিক এবং বিশিষ্ট আইনজীবী অতুলচন্দ্র গুপ্তর মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৪৪ টাকা ৭২.১৪ টাকা
পাউন্ড ৯০.৫২ টাকা ৯৩.৭৮ টাকা
ইউরো ৭৯.২৫ টাকা ৮২.২৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৪৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,৭৬০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,২৩৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৯ মাঘ ১৪২৫, ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, সপ্তমী ২৪/১১, দিবা ৩/৫৫। ভরণী ৩৯/৫০ রাত্রি ১০/১১। সূ উ ৬/১৪/৩৬, অ ৫/২৭/১৮, অমৃতযোগ দিবা, ৮/২৯ গতে ১০/৪৩ মধ্যে পুনঃ ১২/৫৮ গতে ২/২৭ মধ্যে পুনঃ ৩/১২ গতে ৪/৪২ মধ্যে। রাত্রি ৬/১৮ মধ্যে পুনঃ ৮/৫১ গতে ১১/২৫  মধ্যে পুনঃ ১/৫৮ গতে ৩/৪২  মধ্যে। বারবেলা ৭/৩৮ গতে ৯/২  মধ্যে পুনঃ ১/১৫ গতে ২/৩৯, মধ্যে, কালরাত্রি ৭/৩ গতে ৮/৩৯ মধ্যে।
২৮ মাঘ ১৪২৫, ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, সপ্তমী ১১/১৩/৪৭। ভরণীনক্ষত্র সন্ধ্যা ৫/৫৫/২৩, সূ উ ৬/১৬/১, অ ৫/২৫/৩৪, অমৃতযোগ দিবা ৮/২৯/৫৬ থেকে ১০/৪৩/৫০ মধ্যে ও ১২/৫৭/৪৫ থেকে ২/২৭/১ মধ্যে ও ৩/১১/৩৯ থেকে ৪/৪০/৫৬ মধ্যে এবং রাত্রি ৬/১৬/৫৬ মধ্যে ও ৮/৫১/১ থেকে ১১/২৫/৭ মধ্যে ও ১/৫৯/১২ থেকে ৩/৪১/৫৬ মধ্যে, বারবেলা ৭/৩৯/৪৩ থেকে ৯/৩/২৪ মধ্যে, কালবেলা ১/১৪/২৯ থেকে ২/৩৮/১১ মধ্যে, কালরাত্রি ৭/১/৫২ থেকে ৮/৩৮/১১ মধ্যে।
৬ জমাদিয়স সানি
এই মুহূর্তে
চ্যানেল বাছাই: সময় বাড়ল ৩১ মার্চ পর্যন্ত
নতুন নিয়মে চ্যানেল বাছাইয়ের প্রক্রিয়া যাঁদের সম্পূর্ণ হয়নি, সেই দর্শকদের ...বিশদ

10:15:02 PM

পোখরানের কাছে ভেঙে পড়ল বায়ুসেনার প্রশিক্ষণ প্রদানকারী মিগ-২৭ বিমান, অক্ষত পাইলট 

07:30:55 PM

নিউ টাউনে নাবালকের বিরুদ্ধে মাকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ
নাবালক ছেলের বিরুদ্ধে মাকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল। গতকাল ...বিশদ

04:49:00 PM

বিজেপি অগণতান্ত্রিক দল: মমতা 
এলাহাবাদ বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পথে উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সমাজবাদী পার্টির ...বিশদ

04:34:14 PM

২৪১ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:53:39 PM

প্রয়াত ইংল্যান্ডের কিংবদন্তী গোলকিপার গর্ডন ব্যাঙ্কস 

03:51:00 PM