Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

জনতা কার্ফু: জনমানব শূন্য জেলার রাস্তাঘাট 

বাংলা নিউজ এজেন্সি: করোনা রুখতে প্রধানমন্ত্রীর ডাকা জনতা কার্ফু সব ভেদাভেদ ভুলিয়ে দিয়ে প্রমাণ করল আমরা ভারতবাসী। যে কোনও শত্রুর মোকাবিলায় আমরা এক এবং অদ্বিতীয়। তাই তো করোনা রুখতে প্রধানমন্ত্রীর আবেদনে সাড়া দিয়ে রবিবার সকাল থেকেই বাঁকুড়া, পুরুলিয়া ও আরামবাগের সমস্ত দোকানপাট, পরিবহণ ব্যবস্থা বন্ধ ছিল। রাস্তাঘাট ছিল শুনশান। বেলা বাড়ার পরেও অবস্থার কোনও পরিবর্তন হয়নি। বিকেল ৫টার পর বাড়ির বারান্দায় দাঁড়িয়ে সাধারণ মানুষ হাততালি, থালা-বাসন, ঘণ্টা বাজিয়ে জরুরি পরিষেবার সঙ্গে যুক্তদের সম্মান জানান।
এদিন সকাল থেকেই বাঁকুড়ার মেজিয়া-বড়জোড়া শিল্পাঞ্চল থেকে শুরু করে জেলা সদর বা জঙ্গলমহলের কোথাও কোনও দোকানপাট খোলা ছিল না। শিল্পাঞ্চলের সমস্ত পণ্যবাহী যানবাহনগুলিকে লক ডাউন করে দেওয়া হয়। বন্ধ ছিল বেসরকারি বাস পরিষেবা। সরকারি বাস চললেও তা ছিল হাতেগোনা। বড়জোড়া শিল্পাঞ্চলেও কোনও কারখানা থেকে উৎপাদিত দ্রব্য বের হয়নি। মেজিয়া শিল্পাঞ্চলের চেহারা ছিল একবারে শুনশান।
এদিন জেলায় করোনা ভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আহ্বানে অভূতপূর্ব সাড়া পাওয়া গিয়েছে। সকাল থেকেই রাস্তাঘাট, হাটবাজার সব ছিল জনমানব শূন্য। রাস্তায় কোনও জন প্রাণীর দেখা মেলেনি। বাঁকুড়া সদর সহ তালডাংরা, বিষ্ণুপুর, সোনামুখী, কোতুলপুর ছাতনা, শালতোড়া, বেলিয়াতোড়, সিমলাপাল, রাইপুর, জয়পুর, খাতড়া, রাইপুর, রানিবাঁধ, সারেঙ্গা, সিমলাপাল, বড়জোড়া, ইন্দাস, পাত্রসায়র, সর্বত্রই একই চিত্র ধরা পড়েছে। বাস চলাচল বন্ধ থাকায় বাঁকুড়ার গোবিন্দনগর বাসস্ট্যান্ড, পুয়াবাগান, ধলডাঙা, সতীঘাট, কেরানিবাঁধের মতো ব্যস্ততম বাস স্টপেজগুলিতে কোনও যাত্রী ছিল না। শনিবার রাত থেকে দক্ষিণ পূর্ব রেলের আদ্রা-খড়্গপুর ডিভিশন সমস্ত ট্রেন বাতিল করার কারণে বাঁকুড়া স্টেশনও ছিল যাত্রী শূন্য। একই ছবি দেখা যায় ছাতনা, বিষ্ণুপুর, সোনামুখী, ঝাঁটিপাহাড়ি, ওন্দা, প্রভৃতি স্টেশনে। জনতা কার্ফু পালনে বাঁকুড়াবাসী স্বতঃস্ফূর্ত সাড়া দেওয়ায় অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন বাঁকুড়ার সংসদ সদস্য সুভাষ সরকার।
জনতা কার্ফুর জেরে এদিন সকাল থেকেই বিষ্ণুপুর শহর সহ গোটা মহকুমা এলাকা কার্যত বনধের চেহারা নেয়। এদিন দিনভর শহরের রাস্তাঘাট ছিল শুনশান। অধিকাংশ দোকান বন্ধ। হাট বাজারের ঝাঁপও খোলেনি। কোনও যানবাহন না চলায় শহরের রসিকগঞ্জ বাসস্ট্যান্ডও ছিল শুনশান। দু’একটি সরকারি বাস চললেও তাতে যাত্রীর দেখা পাওয়া যায়নি। সোনামুখী শহরেও একই ছবি দেখা যায়। এছাড়াও মহকুমার জয়পুর, কোতুলপুর, ইন্দাস ও পাত্রসায়র ব্লক এলাকাতেও দোকানপাট বন্ধ ছিল। গ্রামের দিকেও এদিন চাষিদের মাঠে নামতে দেখা যায়নি। সব মিলিয়ে জনতা কার্ফুতে সাধারণ মানুষের স্বতঃস্ফূর্ত সাড়া দেখা গিয়েছে।
বাঁকুড়ার মতো জনতা কার্ফুতে পুরুলিয়া জেলাজুড়েও ব্যাপক সাড়া পড়ে। এদিন সকাল থেকেই পুরুলিয়া শহরের বাসস্ট্যান্ড, স্টেশন থেকে গুরুত্বপূর্ণ সমস্ত বাজার ছিল জনমানবহীন। এদিন পুরুলিয়া শহরের দু-একটি মুরগি মাংসের দোকান এবং চায়ের দোকান ছাড়া আর কিছুই খোলা ছিল না। মাংসের দোকানে ক্রেতাদের ভিড় ছিল। অনান্য দিন ভিড়ে থিকথিক করা পুরুলিয়া শহরের বড়হাটে গোটা বাজারে মাত্র একজন মাছ বিক্রেতা ছাড়া কেউ ছিলেন না। তবে এদিন শহরের বেশকিছু এলাকায় বাইকআরোহী কিছু যুবক শহরে ঘুরতে বের হয়। শহরের রথতলা এলাকায় আবার কয়েকজন খুদে রাস্তার উপরেই ক্রিকেট খেলা শুরু করে। তবে শুধুমাত্র পুরুলিয়া শহর নয়, জেলার অন্যান্য প্রান্তের চিত্রটিও ছিল প্রায় একইরকম। এদিন রাস্তায় কোনও বেসরকারি বাস চলাচল করেনি। ছোট গাড়িও রাস্তায় তেমন দেখা যায়নি। বিভিন্ন ব্লক এলাকার বাজারগুলিও ছিল সম্পূর্ণ বন্ধ। অন্যদিকে, এদিন ঝালদা শহরের রাস্তাঘাট থেকে দোকানবাজার ছিল কার্যত জনমানবহীন।
পাশাপাশি আরামবাগেও এদিন সকাল থেকে রাস্তাঘাট ফাঁকা ছিল। হাতেগোনা কয়েকটি সরকারি বাস চলাচল করলেও তাতে যাত্রী সংখ্যা ছিল নগণ্য। জনতা কার্ফুর জেরে এদিন কার্যত বনধের চেহারা নেয় আরামবাগ মহকুমা। শহরের ব্যস্ততম লিঙ্ক রোডেও এদিন যানবাহনের দেখা মেলেনি। আরামবাগ, গোঘাট, মায়াপুর রেলস্টেশন ছিল সম্পূর্ণ স্তব্ধ। শহরের প্রাণকেন্দ্র হাসপাতাল মোড় সংলগ্ন এলাকায় হাতেগোনা দু’-একটি ওষুধের দোকান খোলা থাকলেও অন্যান্য দোকানপাট খোলেনি। শহরের বেশ কিছু এলাকায় স্থানীয় যুবকদের রাস্তাতেই ক্রিকেট খেলতে দেখা যায়। সব মিলিয়ে গোটা আরামবাগ অঘোষিত বনধের চেহারা নেয়। বিকেল ৫টার পর বাড়ির বারান্দায় দাঁড়িয়ে শহরের বাসিন্দারা হাততালি, থালা বাসন ও ঘণ্টা বাজিয়ে জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত চিকিৎসক, নার্স, সাংবাদিকদের সম্মান জানান। 

23rd  March, 2020
পশ্চিম বর্ধমানে নজরদারিতে ব্লকে ব্লকে
খোলা হচ্ছে কোভিড ১৯ কন্ট্রোল রুম 

সুমন তেওয়ারি, আসানসোল, বিএনএ: আসানসোল, দুর্গাপুর পুরসভা সহ পশ্চিম বর্ধমান জেলায় নজরদারিতে ব্লকে পৃথক ‘কোভিড ১৯’ কন্ট্রোল রুম খুলছে জেলা স্বাস্থ্যদপ্তর। মূলত হোম কোয়ারেন্টাইনে থাকা বাসিন্দাদের উপর বাড়তি নজরদারির জন্যই এই উদ্যোগ বলে জানা গিয়েছে। 
বিশদ

23rd  March, 2020
করোনা সতর্কতা: মাস্ক তৈরি করে ৩
টাকায় বিক্রি করছেন রানাঘাটের যুবক 

সংবাদদাতা, রানাঘাট: করোনা সতর্কতায় মাত্র তিন টাকাতেই মাস্ক বিক্রি করছেন রানাঘাটের এক যুবক। রানাঘাটের রামকৃষ্ণপল্লি এলাকার বাসিন্দা ওই যুবক স্বপন সাধুখাঁ রানাঘাট মহকুমা হাসপাতাল গেটের কাছে নিজের দোকান থেকে সস্তার মাস্ক বিক্রি করছেন। চতুর্দিকে মাস্কের হাহাকার পড়ে গিয়েছে। 
বিশদ

23rd  March, 2020
করোনা মোকাবিলায় গোঘাটে ১০০ শয্যার কোয়ারেন্টাইন সেন্টার 

বিএনএ, আরামবাগ: করোনা মোকাবিলায় হুগলি জেলায় ১০০ শয্যার তৃতীয় কোয়ারেন্টাইন ক্যাম্প তৈরি করা হল। প্রশাসন সূত্রে জানা গিয়েছে, জেলায় করোনা ভাইরাস সংক্রমণের জন্য সিঙ্গুর, শ্রীরামপুরের পর এবার গোঘাটের সরকারি মার্কেট গোডাউনে এই কোয়ারেন্টাইন শিবিরের ব্যবস্থা করা হয়েছে। 
বিশদ

23rd  March, 2020
কালোবাজারি রুখতে কালনায় অভিযান পুলিসের 

সংবাদদাতা, কালনা: করোনার জেরে অত্যাবশ্যকীয় পণ্যের কালোবাজারি রুখতে শনিবার সন্ধ্যার পর কালনাজুড়ে অভিযান চালায় পুলিস। রবিবার রাতে শহর ও শহরতলির ওষুধের দোকান, মুদি ও অন্যান্য অত্যাবশ্যকীয় সামগ্রীর দোকানগুলিতে লাগাতার অভিযান চলে।  
বিশদ

23rd  March, 2020
জনতা কার্ফুতে শুনশান রাস্তাঘাট, কমল দূষণও 

বাংলা নিউজ এজেন্সি: জনতা কার্ফুতে শামিল বীরভূম জেলাও। রাস্তাঘাট থাকল শুনশান। দোকানপাট বন্ধই ছিল। গণ-পরিবহণের ব্যবস্থাও ছিল বন্ধ। তাই দূষণও কম। ফলে, করোনা রুখতে প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিলেন মানুষ।  
বিশদ

23rd  March, 2020
ভিড়ে যাবেন না, নাক মুখে হাত দেবেন না 

ডাঃ সুশোভন বন্দ্যোপাধ্যায়: (বোলপুরের বাসিন্দা এক টাকার চিকিৎসক হিসেবে পরিচিত ডাঃ সুশোভন বন্দ্যোপাধ্যায়। তিনি গরিবের ডাক্তার। সম্প্রতি তিনি পদ্মশ্রী পুরস্কার পেয়েছেন। করোনা ভাইরাসের এই মহামারীর সময় কী করবেন সাধারণ মানুষ তাই বললেন তিনি।) 
বিশদ

23rd  March, 2020
রামপুরহাট
জনতা কার্ফুর সমর্থনে দোকানপাট বন্ধ রাখার
আর্জি জানিয়ে বিজেপির মাইকিং, জোর সমালোচনা 

সংবাদদাতা, রামপুরহাট: জনতা কার্ফুর সমর্থনে রামপুরহাটে সর্বত্র দোকানপাট বন্ধ রাখার আর্জি জানিয়ে মাইক বের করে সমালোচনায় জড়াল বিজেপি। শুধু সাধারণ মানুষ নয়, মানুষের এই দুর্দিনকে হাতিয়ার করে পুরভোটের মুখে গেরুয়া শিবিরের বিরুদ্ধে রাজনীতি করার অভিযোগ তুলেছে বাকি রাজনৈতিক দলগুলি।  
বিশদ

23rd  March, 2020
মুরারইয়ে বিদেশ বা ভিনরাজ্য থেকে ফেরা বাসিন্দাদের
উপর নজরদারি চালাবে সিভিক ভলান্টিয়াররা 

সংবাদদাতা, রামপুরহাট: এবার বিদেশ বা ভিন রাজ্য থেকে ফেরা বাসিন্দাদের উপর নজরদারি চালাতে সিভিক ভলান্টিয়ারদের কাজে লাগাবে মুরারই-১ ব্লক প্রশাসন। সেইমতো রবিবার মুরারই থানায় তাদের ট্রেনিংও দেওয়া হয়।  
বিশদ

23rd  March, 2020
ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি থেকে পালানো
বেলপাহাড়ির যুবককে হোম কোয়ারেন্টাইনের নির্দেশ 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: প্রায় ২৪ঘণ্টা লুকোচুরির পর স্বাস্থ্যকর্মীদের কাছে ধরা দিলেন উত্তরপ্রদেশ থেকে আসা বেলপাহাড়ি থানার সন্দাপড়া গ্রামের এক যুবক। রামানুজ দত্ত নামে ২৬-এর ওই যুবক শনিবার ঝাড়গ্রাম জেলা সুপার স্পেশালিটি হাসপাতাল থেকে নিখোঁজ হয়ে যান। হাসপাতাল কর্তৃপক্ষ ঝাড়গ্রাম থানায় এফআইআর করে।  
বিশদ

23rd  March, 2020
পুণ্যার্থীশূন্য পূর্বস্থলীর জামালপুরের ঐতিহ্যবাহী
বুড়োরাজ মন্দির, শঙ্খ-ঘণ্টা বাজালেন গ্রামবাসী 

সংবাদদাতা, পূর্বস্থলী: দিনভর পুণ্যার্থীশূন্য রইল পূর্বস্থলীর জামালপুর বুড়োরাজ মন্দির। রবিবার বুড়োরাজের প্রতি প্রার্থনায় ঘণ্টা ও কাঁসর বাজালেন স্থানীয় বাসিন্দারা। এমন শুনশান জামালপুর বুড়োরাজের মন্দির চত্বরের ছবি কখনও কেউ দেখেনি বলে স্থানীয় বাসিন্দাদের দাবি।  
বিশদ

23rd  March, 2020
ছত্তিশগড়ে নিজের সার্ভিস রাইফেল দিয়ে গুলি
চালিয়ে আত্মঘাতী পলাশীপাড়ার সেনা জওয়ান 

সংবাদদাতা, তেহট্ট: শনিবার রাতে ছত্তিশগড়ে নিজের সার্ভিস রাইফেল দিয়ে গুলি করে আত্মহত্যা করলেন পলাশীপাড়ার এক সিআরপিএফ জওয়ান। ওই সিআরপিএফ জওয়ান ছত্তিশগড়ের দান্তেওয়াড়ায় ১৯৫ ব্যাটেলিয়ানে কর্মরত ছিলেন। মৃত জওয়ানের নাম সুব্রত সরকার(২৯)।  
বিশদ

23rd  March, 2020
তেহট্ট ও রানাঘাটে ৪০ টাকা কেজি প্রতি বিকচ্ছে
মুরগি, জনতা কার্ফুর দিন পিকনিকের হিড়িক 

সংবাদদাতা, তেহট্ট ও রানাঘাট: জনতা কার্ফুর দিন মুরগির দাম কমে ৪০টাকা হওয়ায় লাইন পড়ে গেল দোকানে। মুরগি কিনে পিকনিক করার ধুম পড়ে তেহট্ট মহকুমার বিভিন্ন এলাকায়।  
বিশদ

23rd  March, 2020
হলদিয়া ও কলকাতা বন্দরমুখী জাহাজগুলিকে
মাঝসমুদ্রে কোয়ারেন্টাইন করার নির্দেশ জারি 

সংবাদদাতা, হলদিয়া: করোনার জেরে এবার বিদেশ থেকে হলদিয়া ও কলকাতা বন্দরমুখী জাহাজগুলিকে মাঝসমুদ্রে স্যান্ডহেডের কাছে কোয়ারেন্টাইন করে রাখার নির্দেশ দিল কেন্দ্রের ডিরেক্টর জেনারেল অব শিপিং। ইতিমধ্যেই এই নির্দেশ কার্যকরী করা শুরু হয়েছে।  
বিশদ

23rd  March, 2020
স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট না নিয়ে ঢোকা যাবে না
গ্রামে, বিড়ম্বনায় ভিনরাজ্য ফেরত যুবকরা 

বিএনএ, আরামবাগ ও সংবাদদাতা, বিষ্ণুপুর: করোনা আতঙ্কে ভিন রাজ্য থেকে পালিয়ে এসে রবিবার বিষ্ণুপুর স্টেশনে নামলেও বহু যুবক স্বস্তিতে বাড়ি ফিরতে পারলেন না। করোনায় আক্রান্ত নয়, স্বাস্থ্য পরীক্ষার এমন কাগজ হাতে নিয়ে গেলেই কেবল গ্রামে ঢুকতে দেওয়া হবে। 
বিশদ

23rd  March, 2020

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্য সরকারি কর্মীরা প্রতিবারই মার্চ মাসের বেতন এপ্রিলে পান। এটাই হয়ে এসেছে। লকডাউন হওয়ার আগে বিভিন্ন সরকারি দপ্তর থেকে স্থায়ী ও চুক্তিভিত্তিতে নিযুক্ত কর্মীদের এপ্রিল মাসের বেতনের বিল পাঠিয়ে দেওয়া হয়েছে। ...

সংবাদদাতা, পতিরাম: মঙ্গলবার টিভির পর্দায় প্রধানমন্ত্রী আগামী ২১ দিন লকডাউনের কথা ঘোষণা করা মাত্র রাতেই ভিড় শুরু হয়ে যায় পাড়ার মুদির দোকান ও ওষুধের দোকানগুলিতে। ...

 প্যারিস, ২৫ মার্চ: গোটা বিশ্বে করোনা ভাইরাসের নাম করে আর্থিক প্রতারণা বাড়ছে। সতর্ক করে দিল আন্তর্জাতিক পুলিস সংগঠন ইন্টারপোল। বিশ্বের এই স্বাস্থ্য সঙ্কটের মুহূর্তে অনলাইনে কোনও চিকিৎসা সরঞ্জাম কেনার সময় ক্রেতাকে পুরোপুরি সতর্ক থাকার আহ্বান জানাল তারা। ...

উন্নাও, ২৫ মার্চ: মাথা, মুখ তোয়ালে দিয়ে মোড়া। দেখা যাচ্ছে শুধু চোখ দু’টো। পিঠে একটা ব্যাগ। তাতে কিছু বিস্কুটের প্যাকেট আর জলের বোতল। এটুকু সম্বল করেই চড়া রোদে শুনশান রাজপথ ধরে হেঁটে চলেছে ওরা। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

খরচের চাপ এত বেশি থাকবে সে সঞ্চয় তেমন একটা হবে না। কর্মক্ষেত্রে নানান সমস্যা দেখা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮১৪: গিলেটিনের আবিষ্কর্তা জোসেফ ইগনেস গিলেটিনের মৃত্যু
১৮২৭: জার্মান সুরকার এবং পিয়ানো বাদক লুডউইগ ভ্যান বেইটোভেনের মৃত্যু
১৯৯৩: চিত্র পরিচালক ধীরেন্দ্রনাথ গঙ্গোপাধ্যায়ের জন্ম
১৯৭১: স্বাধীনতা ঘোষণা করল বাংলাদেশ, শুরু হল মুক্তিযুদ্ধ
১৯৭৪: চিপকো আন্দোলনের সূচনা
১৯৯৯: সুরকার আনন্দশঙ্করের মৃত্যু
২০০৬: রাজনীতিবিদ অনিল বিশ্বাসের মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭৫.১৯ টাকা ৭৬.৯১ টাকা
পাউন্ড ৮৬.৮১ টাকা ৮৯.৯৫ টাকা
ইউরো ৮০.৬৪ টাকা ৮৩.৬৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
25th  March, 2020
পাকা সোনা (১০ গ্রাম) ৪১,৮৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৯,৭৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪০,৩৩০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
22nd  March, 2020

দিন পঞ্জিকা

১১ চৈত্র ১৪২৬, ২৫ মার্চ ২০২০, বুধবার, (চৈত্র শুক্লপক্ষ) প্রতিপদ ২৯/২৯ অপঃ ৫/২৭। রেবতী অহোরাত্র সূ উ ৫/৩৯/৪১, অ ৫/৪৫/৪৫, অমৃতযোগ দিবা ৭/১৬ মধ্যে পুনঃ ১/৪১ গতে উদয়াবধি। বারবেলা ৮/৪২ গতে ১০/১৩ মধ্যে পুনঃ ১১/৪৩ গতে ১/১৩ মধ্যে। কালরাত্রি ২/৪২ গতে ৪/১১ মধ্যে।
১১ চৈত্র ১৪২৬, ২৫ মার্চ ২০২০, বুধবার, প্রতিপদ ২৬/১০/২১ অপরাহ্ন ৪/৯/৪৯। রেবতী ৬০/০/০ অহোরাত্র সূ উ ৫/৪১/৪১, অ ৫/৪৫/৪৯। অমৃতযোগ দিবা ৭/১২ মধ্যে ও ৯/৩২ গতে ১১/১২ মধ্যে ও ৩/২২ গতে ৫/১ মধ্যে এবং রাত্রি ৬/২৭ গতে ৮/৫৫ গতে ১০/২৭ মধ্যে। কালবেলা ৮/৪২/৪৩ গতে ১০/১৩/১৪ মধ্যে।
২৯ রজব

ছবি সংবাদ

এই মুহূর্তে
আজকের রাশিফল
মেষ:খরচের চাপ এত বেশি থাকবে সে সঞ্চয় তেমন একটা হবে ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
১৮১৪: গিলোর্টিনের আবিষ্কর্তা জোসেফ ইগনেস গিলেটিনের মৃত্যু১৮২৭: জার্মান সুরকার এবং ...বিশদ

07:03:20 PM

তামিলনাড়ুতে আরও ৩ জনের শরীরে মিলল করোনা ভাইরাস 

11:52:00 PM

আন্দামান নিকোবর দ্বীপপুঞ্জে প্রথম করোনা আক্রান্তের খোঁজ 

09:02:11 PM

দেশে একদিনে ৮৮ জনের শরীরে মিলল করোনা ভাইরাস, মোট আক্রান্ত ৬৯৪: কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক

08:55:45 PM

কৃষ্ণনগরে করোনা আতঙ্কে আত্মহত্যা! 
হোম আইসোলেশনে থাকার নির্দেশ পাওয়ার পর গলায় দড়ি দিয়ে আত্মঘাতী ...বিশদ

08:34:13 PM