Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

শুনশান রাস্তাঘাট, বেসরকারি পরিবহণ বন্ধ
জনতা কার্ফুতে শামিল দুই বর্ধমানের মানুষ 

বাংলা নিউজ এজেন্সি: করোনার আতঙ্কে সারা বিশ্ব এখন উদ্বিগ্ন। সেই উদ্বেগ থেকে বাদ নেই ভারতবর্ষও। তাই এই ভাইরাসের আক্রমণ ঠেকাতেই রবিবার একদিনের জনতা কার্ফুর আবেদন করেছিলেন খোদ দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। করোনার আক্রমণ রুখতে এদিন রাজনৈতিক ভেদাভেদ দূরে সরিয়ে জনতা কার্ফুতে শামিল হলেন দুই বর্ধমানের মানুষ। বর্ধমান শহর থেকে কাটোয়া ও কালনা, দুর্গাপুর থেকে আসানসোল, সর্বত্রই ছিল শুনশান ও নির্জনতার ছবি। প্রধানমন্ত্রীর কথা মতো বিকেল ৫টায় দুই জেলার বহু মানুষ শঙ্খধ্বনি, কাঁসর, করতালি, এমনকী, থালা-খুন্তি বাজিয়েও জরুরি পরিষেবায় যুক্তদের ধন্যবাদ জানান।
এ঩দিন সকাল থেকেই বর্ধমান শহরের ছবি ছিল একেবারে নির্জন দ্বীপের মতো। শহরের সমস্ত দোকানপাট ছিল বন্ধ। রাস্তায় তেমন মানুষজনও বের হননি। হাতে গোনা দু’চারজনকে রাস্তায় দেখা গিয়েছে। শহরের ২ নম্বর জাতীয় সড়কে অন্যদিন গাড়ির লম্বা লাইন থাকলেও এদিন জনতা কার্ফুতে গাড়ি ছিল একেবারে কম। অনেকে বলছেন, বন্ধ হলেও এমন নির্জন ছবি দেখা যায় না। একেবারে শুনশান। বেসরকারি সমস্ত বাস বন্ধ ছিল। সরকারি বাস দু-একটি চললেও তাতে যাত্রী ছিল দু-তিনজন। বাসস্ট্যান্ড থেকে স্টেশন সর্বত্রই শুনশান চিত্র। এদিন কালনার সমস্ত বাসস্ট্যান্ডের চিত্র ছিল একইরকম শুনশান। এমনকী ফেরিঘাটগুলিও কার্যত ছিল জনশূন্য।
এদিকে করোনা ভাইরাস সংক্রমণ রুখতে জনতা কার্ফুতে গোটা কাটোয়া ও দাঁইহাট শহর সহ মহকুমাজুড়ে কার্যত বন্ধের চেহারা নেয়। জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত এবং হাতে গোনা কয়েকজন ছাড়া কেউই এদিন বাড়ি থেকে বের হয়নি। কাটোয়া শহরের ব্যস্ততম এলাকা কাছারি রোড, স্টেশন বাজার, গোয়েঙ্কা মোড়, পুরসভা মোড় প্রভৃতি এলাকাগুলিতে দোকানপাট, বাজার সর্বত্রই বন্ধ ছিল। পাশাপাশি বাস পরিষেবাও এদিন বন্ধ রাখা হয়েছিল। কাটোয়া, কেতুগ্রাম, মঙ্গলকোট সহ বিভিন্ন গ্রামীণ এলাকাগুলিতেও এদিন রাস্তাঘাট সর্বত্রই জনমানব শূন্য ছিল। গোটা শহরজুড়ে পুলিসি টহল ছিল। ভিড় বা জমায়েত দেখলেই পুলিস তাদের সেখান থেকে সরিয়ে দেয়।
কাটোয়া স্টেশন ম্যানেজার অরূপ সরকার বলেন, কাটোয়া থেকে হাওড়াগামী দুটি লোকাল ট্রেন এবং কাটোয়া থেকে আজিমগঞ্জ শাখার সমস্ত ট্রেনই এদিন বাতিল করা হয়েছে। পাশাপাশি উত্তরবঙ্গ এক্সপ্রেস ট্রেন বাতিল করা হয়েছে। তার বদলে গরিব রথ এক্সপ্রেস ট্রেনটিকে সমস্ত স্টেশনেই স্টপেজ দেওয়া হয়েছে।
অন্যদিকে, জনতা কার্ফুতে সাড়া দিল পশ্চিম বর্ধমানের বাসিন্দারা। রবিবার সকাল থেকেই জেলার সব স্টেশন থেকে বাসস্ট্যান্ড শুনশান ছিল। করোনা আতঙ্কে কার্যত গৃহবন্দি হয়ে কাটালেন শিল্পাঞ্চলবাসী। তবে, প্রধানমন্ত্রীর ডাকে বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠান, কারখানা বন্ধ থাকলেও ব্যতিক্রমী ভূমিকা নিল কেন্দ্রীয় সরকারের অধীনস্থ সংস্থা ইসিএল। তাদের কোলিয়ারিতে যথারীতি কাজ হল, একসঙ্গে কর্মীদের নিয়ে ঢুলি ওঠানামা করল। ভাইরাস সংক্রমণ ঠেকাতে ন্যূনতম উদ্যোগ নিতে দেখা যায়নি কর্তৃপক্ষকে। তবে রাজ্যের লকডাউনের সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছে পশ্চিম বর্ধমানে বেশিরভাগ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি।
জনতা কার্ফুর ব্যাপক প্রভাব পড়ে জেলায়। যেহেতু অধিকাংশ ট্রেনই চলেনি তাই আসানসোল, দুর্গাপুর, রানিগঞ্জ, অণ্ডাল, পানাগড়ের মতো গুরুত্বপূর্ণ স্টেশনগুলি ছিল কার্যত যাত্রীশূন্য। তবে হাতে গোনা যে কয়েকজন যাত্রীকে দেখা গিয়েছে, তাঁদেরও বসতে দেয়নি রেল কর্তৃপক্ষ। একই অবস্থা ছিল আসানসোলের প্রাণকেন্দ্র আসানসোল বাসস্ট্যান্ড এলাকায়। যে হটনরোড, জিটি রোড যানজটে পরিপূর্ণ থাকে, এদিন সেই সব রাস্তাই ছিল জনমানব শূন্য। আসানসোল বাসস্ট্যান্ডে লাইন দিয়ে বেসরকারি বাস দাঁড়িয়ে থাকলেও তা চলাচল করেনি। সরকারি বাস চললেও যাত্রী ছিল না। একই অবস্থা ছিল দুর্গাপুরের সিটি সেন্টার, স্টেশন, বেনাচিতি বাজারে। জনবহুল এই এলাকা শুনশান থেকেছে। তবে, ব্যতিক্রম কোলফিল্ড এলাকা। নিরাপত্তার কথা চিন্তা না করেই চলছে উৎপাদন। যা থেকে সংক্রমণ বাড়ার সম্ভাবনা রয়েছে। এদিন কানাডা থেকে আসা আসানসোলের এক যুবতীর সঙ্গে চেন্নাইয়ের এক বাসিন্দার বিয়ে হয়। রাতে এলাহি রিসেপশনের আয়োজন করা হলেও শেষ মূহূর্তে তা বন্ধ করা হয়েছে।
এদিকে, ব্যবসা বন্ধের সিদ্ধান্তকে স্বাগতই জানিয়েছে এই শিল্পাঞ্চলের অধিকাংশ ব্যবসায়ী গোষ্ঠী। তবে সোমবার দোকান খোলার পর কী পরিস্থিতি হবে তা নিয়ে অনেকেই আতঙ্কিত। অনেকেরই আশঙ্কা পুলিস সক্রিয় না হলে কোনওরকম অপ্রীতিকর ঘটনা যেতে পারে। এলাকার নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়। 

23rd  March, 2020
মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে শালবনীর কারখানায়
আটকে থাকা শ্রমিকদের ১ মাসের রেশন 

বিএনএ, মেদিনীপুর: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপে শালবনীর সিমেন্ট কারখানায় আটকে থাকা ভিনরাজ্যের শ্রমিকদের এক মাসের রেশনের ব্যবস্থা করা হল। লকডাউনের জেরে সিমেন্ট কারখানার সেকেন্ড ইউনিটে ভিনরাজ্যের সাড়ে চারশো শ্রমিক আটকে পড়েছিলেন। 
বিশদ

29th  March, 2020
তেহট্টে করোনায় আক্রান্তের জের, দাঁইহাটে বন্ধ সব্জি বাজার ও ফেরি চলাচল 

সংবাদদাতা, কাটোয়া: নদীয়ার তেহট্টে একই পরিবারের পাঁচজন করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় শনিবার ব্যাপক আতঙ্ক ছড়াল দাঁইহাট শহরে। এদিন পুরসভার পক্ষ থেকে এই শহরে সব্জি বাজার বন্ধ রাখার পাশাপাশি, নদীয়ার সঙ্গে ফেরি চলাচলও বন্ধ করে দেওয়া হয়।  
বিশদ

29th  March, 2020
ভিড় হওয়ায় মেদিনীপুরের দু’টি ঘিঞ্জি
বাজার ফাঁকা মাঠে স্থানান্তরের উদ্যোগ 

বিএনএ, মেদিনীপুর: লকডাউনের জেরে পশ্চিম মেদিনীপুর জেলায় ওষুধ, মুদির দোকান ছাড়া অধিকাংশ দোকানপাট বন্ধ রয়েছে। দূরত্ব বজায় রেখে এই সব দোকানে কেনাকাটা চলছে। কিন্তু, সব্জি কিংবা মাছের বাজার ঘিঞ্জি হওয়ায় সাধারণ মানুষ নিয়ম না মেনেই বাজারে কেনাকাটা করতে বাধ্য হচ্ছেন। 
বিশদ

29th  March, 2020
দাসপুরে ফোন করলে জিনিসপত্র পৌঁছে যাবে বাড়িতে, উদ্যোগ পুলিসের 

সংবাদদাতা, ঘাটাল: লকডাউনের সময় গৃহবন্দি মানুষকে যাতে কোনওভাবেই সমস্যায় না পড়তে হয়, তার জন্য বিশেষ উদ্যোগ নিল দাসপুর থানা। প্রত্যেকটি গ্রাম পঞ্চায়েত এলাকায় অতি প্রয়োজনীয় জিনিসপত্র পৌঁছে দেওয়ার জন্য একটি করে সব্জি দোকান ও মুদির দোকান ঠিক করা হয়েছে।  
বিশদ

29th  March, 2020
পুরীতে আটকে পড়া ২২ শ্রমিককে
ফেরালেন চেয়ারম্যান ইন কাউন্সিল 

সংবাদদাতা, হলদিয়া: লকডাউনের জেরে পুরীতে আটকে পড়া জেলার ২২জন শ্রমিককে হলদিয়া থেকে মিনি বাস পাঠিয়ে বাড়ি ফেরালেন হলদিয়া পুরসভার চেয়ারম্যান ইন কাউন্সিল(জল) শেখ আজগর আলি। হলদিয়ার কাউন্সিলারের এই মানবিক উদ্যোগের প্রশংসা করেছেন প্রশাসন ও আটকে পড়া শ্রমিকদের পরিবারের লোকজন। 
বিশদ

29th  March, 2020
লকডাউনের মধ্যে বেলপাহাড়িতে গাছ কাটার অভিযোগ, বাজেয়াপ্ত 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: লকডাউন চলাকালীন শনিবার বেলপাহাড়ির সরিষাবাসা গ্রাম লাগোয়া শালগাছ ও সোনাঝুরি গাছ কেটে ফেলার অভিযোগ উঠল কয়েকজন গ্রামবাসীরা বিরুদ্ধে। এদিন বনদপ্তর খবর পেয়ে সরিষাবাসা গ্রামে গাছ উদ্ধার করতে গেলে স্থানীয়রা বাধা দেন।  
বিশদ

29th  March, 2020
বাজারে মাছের জোগান স্বাভাবিক রাখার নির্দেশ মৎস্য দপ্তরের 

বিএনএ, সিউড়ি: বাজারে মাছের জোগান স্বাভাবিক রাখতে সরবরাহে জোর দেওয়ার নির্দেশ দিয়েছে মৎস্য দপ্তর। লক ডাউনের জেরে বীরভূম জেলার কিছু বাজারে মাছের জোগান কমেছে। তার ফলে দামও কিছুটা বেড়েছে বলে দাবি ক্রেতাদের। সেইসব বিষয় খতিয়ে দেখতে শুক্রবারই বোলপুরের হাটতলার বাজারে পরিদর্শনে যান মৎস্যমন্ত্রী চন্দ্রনাথ সিনহা। 
বিশদ

29th  March, 2020
হলদিয়ার সিংহভাগ শিল্প কারখানায় আপৎকালীন শাটডাউন 

সংবাদদাতা, হলদিয়া: করোনা আতঙ্ক ও লকডাউনের জেরে কার্যত স্তব্ধ হয়ে গিয়েছে হলদিয়া শিল্পনগরী। পেট্রকেম, এমসিপিআই(পূর্বতন মিৎস্যুবিশি), এক্সাইডের মতো হলদিয়ার সিংহভাগ বড়, মাঝারি ও ছোট শিল্প কারখানা আপৎকালীন শাটডাউন করা হল। 
বিশদ

29th  March, 2020
পটাশপুরে পানাপুকুর থেকে পচাগলা দেহ উদ্ধার
 

সংবাদদাতা, কাঁথি: পটাশপুর থানার চকভবানী গ্রামে পানাপুকুরে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির পচাগলা দেহ উদ্ধারের ঘটনায় শুক্রবার সন্ধ্যায় চাঞ্চল্য ছড়ায়। বছর বিয়াল্লিশের ওই ব্যক্তির পরিচয় শনিবার বিকেল পর্যন্ত জানা যায়নি।  
বিশদ

29th  March, 2020
দাবি পূরণের আর্জি জানিয়ে মৎস্যদপ্তরে চিঠি 

সংবাদদাতা, কাঁথি: করোনা পরিস্থিতি এবং লকডাউনের ফলে কাঁথি মহকুমার মৎস্যখটিগুলির ক্ষুদ্র ও চিরাচরিত মৎস্যজীবীদের জীবন¬-জীবিকা সঙ্কটের মুখোমুখি। মৎস্যজীবীদের পরিবারগুলি দিন গুজরানের ক্ষেত্রে চরম অসুবিধার মধ্যে পড়েছেন। 
বিশদ

29th  March, 2020
নবদ্বীপে অগ্নিদগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু 

সংবাদদাতা, নবদ্বীপ: নবদ্বীপ পুরসভার ১৮নম্বর ওয়ার্ডের বিশ্বাসপাড়ায় মানসিক অবসাদের জেরে অগ্নিদগ্ধ হয়ে আত্মঘাতী এক বৃদ্ধা। পুলিস জানিয়েছে, মৃতার নাম রাধারানি সাহা(৬৭)। খবর পেয়ে ওই বৃদ্ধার অগ্নিদগ্ধ দেহ উদ্ধার করে নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 
বিশদ

29th  March, 2020
বন্ধ মিষ্টির দোকান, দুধ ও ছানা পুকুরে
ফেলে দিচ্ছেন বাঁকুড়ার গোয়ালারা 

বিএন এ, বাঁকুড়া: করোনার আতঙ্কে রাজ্যজুড়ে লকডাউন চলছে। গত কয়েকদিন ধরে সমস্ত মিষ্টির দোকান বন্ধ থাকায় দুধ ও ছানার চাহিদা নেই। তাই বাধ্য হয়ে পুকুরের জলে দুধ ফেলে দিচ্ছেন বাঁকুড়ার মানকানালি গ্রাম পঞ্চায়েতের বাঘাতপন এলাকার গোয়ালারা। এর ফলে প্রচুর আর্থিক ক্ষতির মুখে পড়ছে গোয়ালা পরিবারগুলি।
বিশদ

28th  March, 2020
লকডাউন
দুই বর্ধমানে ভিড় কমছে, পূর্ব বর্ধমানে
৩০ হাজার মানুষ হোম কোয়ারেন্টাইনে 

বিএনএ, বর্ধমান ও আসানসোল: করোনায় কমিউনিটি সংক্রমণ ঠেকাতেই গোটা দেশে শুরু হয়েছে লকডাউন। কিন্তু, গত তিনদিন ধরে দুই বর্ধমানের একাধিক বাজার, দোকান ও রাস্তাতেও ভিড় দেখা গিয়েছে। 
বিশদ

28th  March, 2020
কালোবাজারি রুখতে মেদিনীপুর
শহরের বিভিন্ন বাজারে অভিযান 

বিএনএ, মেদিনীপুর: কালোবাজারি রুখতে শুক্রবার মেদিনীপুর শহরের বিভিন্ন বাজারে পুলিসকে সঙ্গে নিয়ে জেলা প্রশাসনের কর্তারা অভিযান চালালেন। ঘিঞ্জি বাজারে ভিড় দেখে প্রশাসনের কর্তারা এদিন দূরত্ব বজায় রাখার পরামর্শ দেন। রাস্তার মোড়ে আড্ডা দিতে দেখে প্রশাসনের কর্তারা তাড়াও করেন।  
বিশদ

28th  March, 2020

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: করোনা প্রতিরোধে জরুরি পরিষেবার সঙ্গে যুক্তদের জন্য যুদ্ধকালীন তৎপরতায় প্রতিদিন চার লক্ষ বোতল পানীয় জল সরবরাহ করছে জনস্বাস্থ্য কারিগরি দপ্তর (পিএইচই)। মুখ্যমন্ত্রী ...

দুবাই, ২৯ মার্চ: পুলিসের উর্দি গায়ে করোনার বিরুদ্ধে লড়াইয়ে সাহসী ভূমিকা নেওয়ার জন্য প্রাক্তন ক্রিকেটার যোগিন্দর শর্মাকে কুর্নিশ জানাল আইসিসি। তাঁকে ‘রিয়াল লাইফ হিরো’ বলে অভিহিত করেছে বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থাটি। ২০০৭ সালে টি-২০ বিশ্বকাপে ভারতের খেতাব জয়ের অন্যতম ...

 রূপাঞ্জনা দত্ত, লন্ডন, ২৯ মার্চ: করোনা ভাইরাস মহামারীর মধ্যে ভারতে আটকে পড়া কয়েক হাজার ব্রিটিশ নাগরিকদের দেশে ফেরাতে বিদেশমন্ত্রী ডমিনিক রাবের কাছে আর্জি জানালেন লন্ডন অ্যাসেম্বলির সদস্য নবীন শাহ। ...

সংবাদদাতা, ময়নাগুড়ি: আজ, সোমবার থেকে ময়নাগুড়ি পুরাতন বাজারের মুদিখানা এবং ওষুধের দোকানগুলি অন্যান্য সময়ের মতোই খোলা থাকবে। কিছু দিন আগে ব্যবসায়ী সমিতি বৈঠক করে স্থির করেছিল মুদিখানা দোকান সকাল ১০টা থেকে বিকেল ৪টে পর্যন্ত খোলা রাখা হবে।   ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ব্যবসায়ে যুক্ত হলে এই মুহূর্তে খুব একটা ভালো যাবে না। প্রেম প্রণয়ে বাধা। কারও সাথে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব চিকিৎসক দিবস
১৮৯৯ - বাঙালি লেখক ও চিত্রনাট্যকার শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের জন্ম
১৯১৯: রাওলাট আইনের বিরুদ্ধে প্রতিরোধের ডাক গান্ধীজির
১৯৪৫: অস্ট্রিয়াকে আক্রমণ করল সোভিয়েত ইউনিয়ন
১৯৫৬- বাংলা ভাষার রূপকথার বিশিষ্ট রচয়িতা ও সংগ্রাহক দক্ষিণারঞ্জন মিত্রমজুমদারের মৃত্যু
১৯৫৬: পরমাণু পরীক্ষা করল সোভিয়েত ইউনিয়ন
১৯৬৫- বাঙালি সাহিত্যিক সতীনাথ ভাদুড়ীর মৃত্যু
১৯৭৯ - মার্কিন যুক্তরাষ্ট্রের বিশিষ্ট জ্যাজ্ সঙ্গীত শিল্পী, পিয়ানো বাদক এবং অভিনেত্রী নোরা জোন্সের জন্ম
১৯৮১: ওয়াশিংটন ডিসি’র এক হোটেলের বাইরে জন হিঙ্কলে নামে এক ব্যক্তি প্রেসিডেন্ট রোনাল্ড রেগনকে গুলি করেন
১৯৮৬ - স্প্যানিশ ফুটবল খেলোয়াড় সার্জিও র্যামোসের জন্ম
২০০২- বিশিষ্ট কবি ও গীতিকার আনন্দ বক্সীর মৃত্যু
২০১৩ - মার্কিন কবি ও শিক্ষাবিদ ড্যানিয়েল হফম্যানের মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭৩.৫৯ টাকা ৭৫.৩১ টাকা
পাউন্ড ৮৯.৬০ টাকা ৯২.৮৬ টাকা
ইউরো ৮০.৮৪ টাকা ৮৩.৮৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
28th  March, 2020
পাকা সোনা (১০ গ্রাম) ৪১,৮৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৯,৭৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪০,৩৩০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
22nd  March, 2020

দিন পঞ্জিকা

১৬ চৈত্র ১৪২৬, ৩০ মার্চ ২০২০, সোমবার, (চৈত্র শুক্লপক্ষ) ষষ্ঠী ৫৪/১১ রাত্রি ৩/১৫। রোহিণী ২৯/১৭ অপঃ ৫/১৮। সূ উ ৫/৩৪/৫৩, অ ৫/৪৭/৩১, অমৃতযোগ দিবা ৭/১২ মধ্যে পুনঃ ১০/২৭ গতে ১/৫৪ মধ্যে। রাত্রি ৬/৩৫ গতে ৮/৫৬ মধ্যে পুনঃ ১১/১৭ গতে ২/২৫ মধ্যে, বারবেলা ৭/৭ গতে ৮/৩৮ মধ্যে পুনঃ ২/৪৪ গতে ৪/১৬ মধ্যে। কালরাত্রি ১০/১২ গতে ১১/৪০ মধ্যে।
১৬ চৈত্র ১৪২৬, ৩০ মার্চ ২০২০, সোমবার, ষষ্ঠী ৪২/৪৭/৫১ রাত্রি ১০/৪৩/৫১। রোহিণী ১৯/৫৮/২৮ দিবা ১/৩৬/৬। সূ উ ৫/৩৬/৪৩, অ ৫/৪৭/৪৪। অমৃতযোগ দিবা ৭/৫ মধ্যে ও ১০/২৪ গতে ১২/৫৩ মধ্যে এবং রাত্রি ৬/৩৭ গতে ৮/৫৬ মধ্যে ও ১১/১৫ গতে ২/২০ মধ্যে। কালবেলা ৭/৮/৬ গতে ৮/৩৯/২৮ মধ্যে।
৫ শাবান

ছবি সংবাদ

এই মুহূর্তে
করোনা: গত ২৪ ঘণ্টায় ভারতে আক্রান্ত মোট ২২৭ জন 

11:49:49 PM

করোনা: তেলেঙ্গানায় নতুন করে আক্রান্ত হলেন ৬ জন 

11:15:52 PM

তারাপীঠ মন্দিরের জেনারেটর রুমে আগুন, অকুস্থলে দমকলের ১টি ইঞ্জিন 

09:12:28 PM

করোনা: দিল্লিতে আক্রান্তের সংখ্যা বেড়ে ৯৭ 

09:08:28 PM

 করোনা: রাজ্যে আক্রান্ত আরও ২

09:00:11 PM

লকডাউনে প্রতিদিন দুপুর ১২টা-৪টে পর্যন্ত খোলা থাকবে মিষ্টির দোকান: মমতা 

07:37:30 PM