Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

শহিদ সুদীপ বিশ্বাসের মূর্তি বসল হাঁসপুকুরিয়ায়
পুলওয়ামা কাণ্ডের বর্ষপূর্তিতে নদীয়া জেলাজুড়ে শহিদ স্মরণ 

বাংলা নিউজ এজেন্সি: পুলওয়ামা কাণ্ডের বর্ষপূর্তিতে নদীয়া জেলাজুড়ে শহিদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়। এদিন পলাশীপাড়া হাঁসপুকুরিয়ায় শহিদ সুদীপ বিশ্বাসকে নানা অনুষ্ঠানের মাধ্যমে স্মরণ করেন গ্রামের বাসিন্দারা। সুদীপের বাড়ি থেকে কিছুটা দূরে একটি ক্লাবে তাঁর মূর্তি বসানো হয়। এলাকার মানুষ মিছিল করে সুদীপের ছবি সহ জাতীয় পতাকা হাতে ওই মূর্তিতে মাল্যদান করেন। এছাড়া সুদীপের বাড়ি থেকে কিছুটা দূরে চকবিহারীতে সুদীপের মূর্তি বসানো হয়। সেখানেও তাঁর মূর্তিতে মাল্যদান করে শ্রদ্ধা জানানো হয়। অন্যদিকে বেতাই এলাকায় ফোরস অ্যাসোসিয়েশনের উদ্যোগে শহিদ স্মরণ অনুষ্ঠান হয়। পলাশীপাড়া অভিযাত্রী ক্লাব, হাঁসপুকুরিয়া ব্যবসায়ী সমিতিও শহিদ সুদীপ বিশ্বাসের স্মরণে অনুষ্ঠান করেন।
অন্যদিকে, রানাঘাট পুরসভার ২ নম্বর ওয়ার্ডের বিনোদন পার্কে একটি সমাজসেবী সংগঠনের পক্ষ থেকে শহিদ স্মরণে অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন রানাঘাট পুরসভার চেয়ারম্যান পার্থসারথি চট্টোপাধ্যায়, সমাজসেবী জর্জ দফাদার, পিন্টু সরকার, অসিত দত্ত প্রমুখ। অন্যদিকে রানাঘাট শহর বিজেপির পক্ষ থেকে মোমবাতি মিছিলের আয়োজন করা হয়। রানাঘাট বিশ্বাস পাড়া থেকে এই মৌন পদযাত্রা শুরু হয়ে শহরের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে রানাঘাট জিআরপি গেটে শেষ হয়। উপস্থিত ছিলেন রানাঘাট শহর বিজেপির সভাপতি মৃত্যুঞ্জয় প্রামাণিক, সম্পাদক শুভদীপ পোদ্দার প্রমুখ। এছাড়াও রানাঘাট শহর কংগ্রেসের পক্ষ থেকে ১৭ নম্বর ওয়ার্ডের শহিদ বেদিতে মাল্যদান করে শহিদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়। রানাঘাট সিদ্ধেশ্বরী তলা এলাকায় স্থানীয় একটি ক্লাবের উদ্যোগে স্মরণসভায় উপস্থিত ছিলেন ক্লাব সদস্যরা। রানাঘাটের পাশাপাশি কুপার্সে বিজেপির পক্ষ থেকে স্থানীয় বাজারে শহিদ স্মরণ সভা অনুষ্ঠিত হয়।
অপরদিকে, শ্রদ্ধাঞ্জলি যাত্রার আয়োজন করে নবদ্বীপের ফ্রেন্ডস ফর এভার সংগঠন। নবদ্বীপের প্রতাপ নগর থেকে মোমবাতি নিয়ে মৌন মিছিল নবদ্বীপের বিভিন্ন পথ পরিক্রমা করে। প্রাচীন মায়াপুর শ্রীচৈতন্য মহাপ্রভুর জন্মস্থান মন্দির সংলগ্ন গঙ্গারঘাটে প্রদীপ ভাসিয়ে পুলওয়ামা হত্যাকাণ্ডের বর্ষপূর্তিতে পাকিস্তানি জঙ্গিদের হাতে নিহত বীর শহিদদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন অনুষ্ঠান হয়।

সংবাদদাতা, কালীগঞ্জ: নাকাশিপাড়ার বেথুয়াডহরি স্টেশনে শুক্রবার পুলওয়ামা কাণ্ডে শহীদদের স্মরণে মোমবাতি জ্বালিয়ে শদ্ধ্রার্ঘ জানালো স্থানীয় মাণুষ।প্রসঙ্গত গত বছর ১৪ ই ফেব্রুয়ারি পুলওয়ামা কাণ্ডে ভারতবর্ষে জাওয়ানরা জঙ্গি হামলায় শহীদ হয়েছিল তাদের শ্রদ্ধা জানাতে শহীদদের ছবি দিয়ে এক নম্বর প্লাটফর্মে একটি আস্থায়ী শহীদ মঞ্চ বানানো হয় সেখানে স্থানীয় মানুষ মোমবাতি ও পুষ্প স্তবক দিয়ে শ্রদ্ধা জানায়। উপস্থিত ছিলেন এলাকার প্রাক্তন সামরিক কর্মিরা।স্থানীয় যুবক প্রদীপ বাড়ই বলনে, আমরা কয়েকজন বন্ধু মিলে স্টেশনে বীর শহীদদের শ্রদ্ধা জানাতে এই ব্যাবস্থা করি।এলাকার মানুষ আমাদের সাথে যোগদান করে।১৪ ফব্রুয়ারী আমরা ভালোবাসা দিন হিসেবে নয় শহীদ দিবস হিসেবে পালন করছি।
 

15th  February, 2020
চলন্ত স্কুলবাসের পাটাতন
ভেঙে পড়ে গেল ছাত্রী

 সংবাদদাতা, রামপুরহাট: বৃহস্পতিবার সকালে বীরভূমের মুরারই ও ঝাড়খণ্ড সীমানা লাগোয়া ঝাড়খণ্ডের মহেশপুর থানার সোনারপাড়ার কাছে স্কুলবাসের পাটাতন ভেঙে গলে পড়ে গেল এক ছাত্রী। অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেও জখম হয়েছে মুরারইয়ের প্রথম শ্রেণীর ওই ছাত্রী।
বিশদ

নিয়ন্ত্রণহীন টোটো চলাচলকেই দায়ী করছেন অভিভাবকরা
মাধ্যমিক পরীক্ষার সময় রামপুরহাটে তীব্র যানজটের শিকার পরীক্ষার্থীরা 

সংবাদদাতা, রামপুরহাট: মাধ্যমিক পরীক্ষার সময় রামপুরহাটে যানজটে জেরবার পরীক্ষার্থী থেকে অভিভাবক ও শহরবাসী। প্রতিটি রাস্তাই কার্যত অবরুদ্ধ হয়ে পড়ছে। বিশেষ করে চরম ভোগান্তির শিকার হতে হচ্ছে মাধ্যমিক পরীক্ষার্থীদের। ট্রাফিক ও পুলিসকর্মীদের যা সামাল দিতে গিয়ে হিমশিম খেতে হচ্ছে।  
বিশদ

বালি ও মোরামের গাড়ি ধরতে গিয়ে আক্রান্ত সরকারি কর্মীরা
রড নিয়ে হামলায় রক্তাক্ত হলেন রেভিনিউ ইন্সপেক্টর 

সংবাদদাতা, খড়্গপুর: বেআইনি মোরাম ও বোল্ডার পাচারের বিরুদ্ধে অভিযানে গিয়ে রক্তাক্ত হলেন ভূমি রাজস্ব আধিকারিক। দুষ্কৃতীদের হামলায় জখম হন আরও চার আধিকরিক ও কর্মী। বুধবার রাতে খড়্গপুর গ্রামীণ এলাকার সাহাচকের কাছে ৬ নম্বর জাতীয় সড়কে এই ঘটনা ঘটে। ঘটনায় পুলিস একজনকে গ্রেপ্তার করেছে।  
বিশদ

কাঁকরতলায় বোমাবাজির মাঝে পড়ে গ্রামবাসীর মৃত্যু
এলাকায় উত্তেজনা, আটক ৮, উদ্ধার বোমা ও আগ্নেয়াস্ত্র

বিএনএ, সিউড়ি: বুধবার রাতে কাঁকরতলায় বোমাবাজির মাঝে পড়ে নিরীহ এক গ্রামবাসীর মৃত্যু হয়েছে। বুধবার রাতে কাঁকরতলার হজরতপুর-মন্দিরা গ্রামের এই ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়ায়। পুলিস দেহ উদ্ধারে গেলে তাদের বাধা দেন স্থানীয় বাসিন্দারা। তার ফলে এলাকায় উত্তেজনা ছড়ায়। পরে অবশ্য পুলিসি আশ্বাসে পরিস্থিতি স্বাভাবিক হয়।  
বিশদ

 জীবনযুদ্ধে জয়ী হতে স্বামীর মৃত্যুর পরও
মেয়ের সঙ্গে মাধ্যমিক পরীক্ষায় বসলেন মা

সুখেন্দু পাল, বহরমপুর, বিএনএ: স্বামীর মৃত্যুর পর দৌলতাবাদের গৌরীপুর গ্রামের মাসুরা বেওয়ার মাথায় যেন আকাশ ভেঙে পড়েছিল। বাড়িতে দুই মেয়ে আর এক প্রতিবন্ধী ছেলেকে নিয়ে কীভাবে সংসার চালাবেন তা ভেবেই তিনি কুলকিনারা খুঁজে পাচ্ছিলেন না। 
বিশদ

লিপস্টিক ট্রি-র ফল থেকে তৈরি হবে ভেষজ আবির, বিক্রি হবে বসন্তোৎসবে

রামকুমার আচার্য, সিউড়ি, বিএনএ: স্কুলের জমিতে হওয়া লিপস্টিক ট্রি-র ফল থেকে এবার ভেষজ আবির তৈরি করবেন স্বনির্ভর গোষ্ঠীর সদস্যরা। সাঁইথিয়ার একটি স্বনির্ভর গোষ্ঠী ওই আবির তৈরি করবে। 
বিশদ

মুরারইয়ে ৬০০০ জিলেটিন স্টিক, ২৫০০ ডিটোনেটর উদ্ধার, ধৃত ১

সংবাদদাতা, রামপুরহাট: বুধবার রাতে খবর পেয়ে মুরারই-বাঁশলৈ রাস্তায় তল্লাশি চালিয়ে একটি পিকআপ ভ্যান আটক করে। সেই পিকআপ ভ্যান থেকে পুলিস ৬০০০পিস জিলেটিন স্টিক ও ২৫০০পিস ডিটোনেটর উদ্ধার করেছে। পাশাপাশি ওই পিকআপ ভ্যানের চালককে গ্রেপ্তার করা হয়েছে।  
বিশদ

অণ্ডাল বিমান বন্দরের রাস্তার নির্মাণ সামগ্রী নামাতে বাধা 

সংবাদদাতা, দুর্গাপুর: বৃহস্পতিবার অণ্ডাল বিমান বন্দরের প্রধান রাস্তা তৈরির নির্মাণ সামগ্রী নামাতে বাধা দেওয়ার অভিযোগ উঠল স্থানীয় সিন্ডিকেটের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়ায়। ঘটনাস্থলে পূর্তদপ্তরের কর্মীরা আসেন। তড়িঘড়ি সমস্যার সমাধান করলে স্বাভাবিক হয় পরিস্থিতি। 
বিশদ

আসানসোলে দুঃসাহসিক ডাকাতির ঘটনায় আতঙ্ক 

বিএনএ, আসানসোল: ভরসন্ধ্যায় আসানসোলে জিটি রোডের পাশে থাকা সোনার দোকানে আগ্নেয়াস্ত্র নিয়ে দুঃসাহসিক ডাকাতির ঘটনায় শহরজুড়ে আতঙ্ক ছড়িয়েছে। আতঙ্কিত ওই এলাকার ব্যবসায়ী থেকে কর্মচারী সকলেই। পথচারীদের মধ্যেও ভয়ের ছাপ স্পষ্ট। 
বিশদ

সবংয়ে বিয়েবাড়ির খাবার খেয়ে অসুস্থ শতাধিক 

সংবাদদাতা, খড়্গপুর: সবংয়ের কুণ্ডলপাল গ্রামে গত দু’দিন ধরে প্রায় ৩০০জন অসুস্থ হয়ে পড়ায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়ছে। প্রায় ২৫জনকে সবং গ্রামীণ হাসপাতালে ভরতি করা হয়েছে। বাকিদের বাড়িতে রেখেই চিকিৎসা চলছে। সকলেরই বমি, পায়খানা, মাথার যন্ত্রণা ও জ্বর দেখা দিয়েছে। 
বিশদ

দোষীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ
অণ্ডালে নিরাপত্তারক্ষীর মদতে কয়লা চুরির চেষ্টা, বাধা দেওয়ায় ইসিএল কর্মীকে বেধড়ক মার 

সংবাদদাতা, দুর্গাপুর: অণ্ডাল থানার শঙ্করপুর খোলামুখ কোলিয়ারিতে নিরাপত্তারক্ষীর মদতে কয়লা চুরিতে বাধা দেওয়ায় ইসিএলের এক কর্মীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল। 
বিশদ

ইসিএল বিদ্যুতের লাইন কেটে দেওয়ায় সমস্যা
রানিগঞ্জে অন্ধকারে ৩টি গ্রাম, বিপাকে পরীক্ষার্থীরা 

সুমন তেওয়ারি  রানিগঞ্জ, বিএনএ: ইসিএল বিদ্যুতের সংযোগ কেটে দেওয়ায় মাধ্যমিক পরীক্ষা চলাকালীন অন্ধকারে রয়েছে রানিগঞ্জ ব্লকের জেমারি পঞ্চায়েতের ময়রাবাঁধ, ওল্ড মাইনাস ও জেমারি গ্রাম। এর ফলে চরম বিপাকে পড়েছে ওইসব এলাকার মাধ্যমিক পরীক্ষার্থীরা।   বিশদ

আবাস যোজনার ১৩ লক্ষ টাকা দিয়ে গাড়ির বিল মেটাল পূর্ব মেদিনীপুর জেলা পরিষদ 

বিএনএ, তমলুক: সভায় অনুমোদন করে প্রধানমন্ত্রী আবাস যোজনা স্কিমের ১৩লক্ষ টাকা দিয়ে যাবতীয় গাড়ির বিল মেটাল পূর্ব মেদিনীপুর জেলা পরিষদ। সভাধিপতি দেবব্রত দাস এবং জেলাশাসক পার্থ ঘোষের উপস্থিতিতে গত ১৭জানুয়ারি অর্থ স্থায়ী সমিতির সভায় অনুমোদন পাশ হয়। সম্প্রতি সেই বিল মেটানো হয়েছে।  
বিশদ

হাত-পা প্যারালিসিসে আক্রান্ত, মনের জোরে মাধ্যমিক দিচ্ছে পলাশীপাড়ার প্রকাশ 

সংবাদদাতা, তেহট্ট: হাত পা দুই অঙ্গই প্যারালিসিসে আক্রান্ত। তবু মনের জেদ নিয়ে মাধ্যমিক পরীক্ষায় বসেছে পলাশীপাড়া থানার বার্নিয়া শ্রীকৃষ্ণপুরের প্রকাশ বিশ্বাস। হাঁসপুকুরিয়া বিদ্যাপীঠের একটি ঘরে রাইটার নিয়ে এবছর মাধ্যমিক পরীক্ষা দিচ্ছে প্রকাশ। প্রকাশের বাবা পবনকুমার বিশ্বাস বলেন, ওর যখন তিনদিন বয়স, তখন হাত পা নীল হয়ে যায়।  
বিশদ

Pages: 12345

একনজরে
নয়াদিল্লি, ২০ ফেব্রুয়ারি (পিটিআই): লাফিয়ে বাড়ছে সোনার দাম। বৃহস্পতিবার প্রতি ১০ গ্রামে সোনার দাম বাড়ল ১১১ টাকা। ফলে রাজধানী দিল্লিতে ১০ গ্রাম এই হলুদ ধাতুর দাম হয়েছে ৪২ হাজার ৪৯২ টাকা। তবে পড়েছে রুপোর দাম। ৬৭ টাকা কমে কেজি প্রতি ...

সৌম্যজিৎ সাহা, কলকাতা: বয়স মাত্র পাঁচ। আর তাতেই বিশ্বের দরবারে স্বীকৃতি পেতে চলেছে রাজ্যের একমাত্র শিক্ষক শিক্ষণ বিশ্ববিদ্যালয়। শুধু তাই নয়, বিএড বিশ্ববিদ্যালয় হিসেবে দেশের মধ্যে একমাত্র এই প্রতিষ্ঠানকেই বেছে নেওয়া হয়েছে।   ...

ওয়াশিংটন, ২০ ফেব্রুয়ারি (পিটিআই): পরিবেশে কার্বন নিঃসরণের ক্ষেত্রে চীনের থেকেও এখন সবচেয়ে বড় চ্যালেঞ্জ হল ভারত। জলবায়ু পরিবর্তন নিয়ে এক প্রশ্নের উত্তরে এই মন্তব্য করেছেন নিউ ইয়র্কের প্রাক্তন মেয়র মাইকেল ব্লুমবার্গ। প্রসঙ্গত, মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে দৌড়ে রয়েছেন ডেমোক্র্যাট প্রার্থী ব্লুমবার্গ।  ...

বিএনএ, বারাসত: বারাসতের নবপল্লি সাব পোস্ট অফিসে গত এক সপ্তাহ ধরে লিঙ্ক না থাকায় সাধারণ মানুষের ভোগান্তি চরমে পৌঁছেছে। এমনিতেই ডাকঘরে বিভিন্ন পরিষেবা মূল্য বাড়িয়ে দেওয়া হয়েছে। তার উপর লিঙ্ক না থাকার কারণে গ্রাহকদের মধ্যে ক্ষোভ চরম আকার নিয়েছে।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শারীরিক দিক থেকে খুব ভালো যাবে না। মনে একটা অজানা আশঙ্কার ভাব থাকবে। আর্থিক দিকটি ... বিশদ


ইতিহাসে আজকের দিন

আন্তর্জাতিক ভাষা দিবস
১৮৪৮: কার্ল মার্ক্স প্রকাশ করেন কমিউনিস্ট ম্যানিফেস্টো
১৮৭৮ - মিরা আলফাসা ভারতের পণ্ডিচেরি অরবিন্দ আশ্রমের শ্রীমার জন্ম
১৮৯৪: ডাঃ শান্তিস্বরূপ ভাটনগরের জন্ম
১৯৩৭: অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়ের জন্ম
১৯৫২: পূর্ব পাকিস্তানে (বর্তমান বাংলাদেশ) ভাষা আন্দোলনে প্রাণ দিলেন চারজন
১৯৬১: নোবেলজয়ী ভারতীয় বংশোদ্ভূত আমেরিকান বাঙালি অর্থনীতিবিদ অভিজিৎ বন্দ্যোপাধ্যায়ের জন্ম
১৯৭০ - অস্ট্রেলীয় ক্রিকেটার মাইকেল স্লেটারের জন্ম
১৯৯১: অভিনেত্রী নূতনের মৃত্যু
১৯৯৩ - বিশিষ্ট শিশু সাহিত্যিক ও কবি অখিল নিয়োগীর (যিনি স্বপনবুড়ো ছদ্মনামে পরিচিত) মৃত্যু
২০১৩: হায়দরাবাদে জোড়া বোমা বিস্ফোরণে ১৭জনের মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৯৪ টাকা ৭২.৬৫ টাকা
পাউন্ড ৯০.৯৮ টাকা ৯৪.৩০ টাকা
ইউরো ৭৬.০৫ টাকা ৭৯.০১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪২,২২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪০,০৬০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪০,৬৬০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৭,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৭,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৮ ফাল্গুন ১৪২৬, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার, (মাঘ কৃষ্ণপক্ষ) ত্রয়োদশী ২৮/২ অপঃ ৫/২২। উত্তরাষাঢ়া ৭/৪৯ দিবা ৯/১৩। সূ উ ৬/৮/৫১, অ ৫/৩২/৭, অমৃতযোগ দিবা ৭/৪০ মধ্যে পুনঃ ৮/২৫ গতে ১০/৪২ মধ্যে পুনঃ ১২/৫৮ গতে ২/২৯ মধ্যে পুনঃ ৪/০ গতে অস্তাবধি। রাত্রি ৭/১২ গতে ৮/৫৪ মধ্যে পুনঃ ৩/৩৮ গতে ৪/২৮ গতে উদয়াবধি। বারবেলা ৮/৫৯ গতে গতে ১১/৫০ মধ্যে। কালরাত্রি ৮/৪১ গতে ১০/১৫ মধ্যে।
৮ ফাল্গুন ১৪২৬, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার, ত্রয়োদশী ২৮/৪২/৫৬ সন্ধ্যা ৫/৪১/২০। উত্তরাষাঢ়া ৯/৩৭/৩২ দিবা ১০/৩/১১। সূ উ ৬/১২/১০, অ ৫/৩০/৫০। অমৃতযোগ দিবা ৭/২৯ মধ্যে ও ৮/১৬ গতে ১০/৩৭ মধ্যে ও ১২/৫৮ গতে ২/৩১ মধ্যে ও ৪/৫ গতে ৫/৩১ মধ্যে এবং রাত্রি ৭/১৭ গতে ৮/৫৫ মধ্যে ও ৩/২৮ গতে ৪/১৭ মধ্যে। কালবেলা ১০/২৬/৪০ গতে ১১/৫১/৩০ মধ্যে। কালরাত্রি ৮/৪১/১০ গতে ১০/১৬/২০ মধ্যে।
২৬ জমাদিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
  শিবরাত্রিতে জল ঢালতে আসার পথে তারকেশ্বরে দুর্ঘটনায় মৃত ৩
শিবরাত্রি উপলক্ষে তারকেশ্বর মন্দিরে শিবের মাথায় জল ঢালতে আসার পথে ...বিশদ

12:34:05 PM

শ্যামনগরে জুটমিল বন্ধ করাকে ঘিরে উত্তেজনা
শ্যামনগর ঘোষপাড়া রোডে ওয়েভারলী জুটমিল বন্ধ করে দেওয়া হয়। আজ ...বিশদ

12:32:07 PM

 প্রেমে আঘাত, দুর্গাপুরে আত্মহত্যার চেষ্টা যুবকের
প্রেমে আঘাত পেয়ে আত্মহত্যার চেষ্টা করলেন প্রেমিক। ঘটনাটি দুর্গাপুর বেনাচিতি ...বিশদ

12:27:13 PM

অবসর নিলেন প্রজ্ঞান ওঝা
অবসর ঘোষণা করলেন ভারতীয় লেফট আর্ম স্পিনার প্রজ্ঞান ওঝা। ...বিশদ

11:38:31 AM

কুলটিতে কুয়োয় পড়ে মৃত্যু মাধ্যমিক পরীক্ষার্থীর
কুয়োয় পড়ে অস্বাভাবিক মৃত্যু মাধ্যমিক পরীক্ষার্থীর। ঘটনাটি পশ্চিম বর্ধমানের আসানসোলের ...বিশদ

11:27:00 AM

আজ মুক্তি 
শুভ মঙ্গল জাদা সাবধান- হিতেশ কেবল্য পরিচালিত ছবিটি মুক্তি পাচ্ছে ...বিশদ

11:14:53 AM