Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য টোটোর ব্যবস্থা শাসকদলের
অভিভাবকদের মন জয় করতে মরিয়া তৃণমূল 

রামকুমার আচার্য, সিউড়ি, বিএনএ: মাধ্যমিক পরীক্ষার্থীদের সুবিধা দিতে এবার সিউড়িতে বিনা খরচে টোটোয় চাপিয়ে কেন্দ্রে পৌঁছে দেবে শাসকদল। সিউড়ি বাসস্ট্যান্ডে মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য নির্দিষ্ট টোটো দাঁড়িয়ে থাকবে। পরীক্ষার্থীরা চাইলে সেই টোটোয় চেপে নিজেদের কেন্দ্রে যেতে পারবে। এছাড়া জেলাজুড়েও একাধিক ব্যবস্থা নিচ্ছে তৃণমূলের ট্রেড ইউনিয়ন। পুরভোটের আগে অভিভাবকদের মন জয় করতে মরিয়া তৃণমূল বলে ওয়াকিবহাল মহল মনে করছে। যদিও তৃণমূলের ট্রেড ইউনিয়নের দাবি, ভোট নয়, সুষ্ঠু পরিষেবা দিয়ে পাশে থাকার লক্ষ্যেই এই উদ্যোগ নেওয়া হচ্ছে।
জানা গিয়েছে, আগামী ১৮ ফেব্রুয়ারি থেকে মাধ্যমিক পরীক্ষা শুরু হচ্ছে। চলবে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত। সিউড়ির আইএনটিটিইউসির তরফে ১৮ ফেব্রুয়ারি থেকেই পরীক্ষার্থীদের জন্য বিনামূল্যে টোটো পরিষেবা দেওয়া হবে।
তৃণমূল সূত্রে জানা গিয়েছে, মাধ্যমিকের পর উচ্চ মাধ্যমিক পরীক্ষাতেও একইভাবে টোটো পরিষেবা দেবেন চালকরা। এবারই এই প্রথম পরিষেবা দেবে তৃণমূল। তার ফলে পরীক্ষার্থীরা অনায়াসে কেন্দ্রে পৌঁছতে পারবে। তৃণমূলের সিউড়ির আইএনটিটিইউসির টোটো ইউনিয়নের সভাপতি রাজিবুল ইসলাম বলেন, গ্রাম থেকে বহু পরীক্ষার্থী ও অভিভাবক সিউড়ি শহরে আসেন। বাসে চেপে যেসব পরীক্ষার্থী সিউড়ি শহরে আসবে তাদের নিজেদের কেন্দ্রে পৌঁছে দেওয়া হবে। বিনা খরচেই টোটোয় চাপিয়ে সেইসব পরীক্ষার্থীদের পৌঁছে দেওয়া হবে। এছাড়া অভিভাবকদের জন্যও একাধিক ব্যবস্থা নেওয়া হবে। অভিভাবকদের পাশাপাশি শহরের বাসিন্দারা তৃণমূলের এই উদ্যোগ দেখবেন। ফলে, পুরভোটে আমাদের ভাবমূর্তি উজ্জ্বল হবে।
টোটো ইউনিয়নের দাবি, পরীক্ষার্থীরা বাসে চেপে অনেক সময় নির্ধারিত কেন্দ্রে যায়। অনেক সময় সিউড়ি শহরেরও বহু ছাত্রছাত্রী পৃথক স্কুলে যায়। অনেক ক্ষেত্রেই পরীক্ষার্থীরা বাসে চেপে সিউড়ি বাসস্ট্যান্ডে নামে। আবার অনেক পরীক্ষার্থী শহরের মধ্যেই যাতায়াত করে। ফলে, বাসস্ট্যান্ডে আসা পরীক্ষার্থীদের টোটোয় চাপিয়ে নির্দিষ্ট কেন্দ্রে পৌঁছে দেবেন চালকরা। সিউড়ি বাসস্ট্যান্ডে পৃথক দু’টি টোটোস্ট্যান্ড রয়েছে। একটি বাসস্ট্যান্ডে ঢোকার রাস্তায়, অন্যটি বাসস্ট্যান্ড থেকে বেরনোর রাস্তার পাশে।
আইএনটিটিইউসির দাবি, পৃথক ওই দু’টি স্ট্যান্ডে কমপক্ষে ২০০টি টোটো থাকে। তাদের মধ্যেই ১০০টি টোটোকে মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য ব্যবহার করা হবে। পরীক্ষার্থীরা সেখানে এলেই তাদের চাপিয়ে নির্দিষ্ট কেন্দ্রে পৌঁছে দেওয়া হবে। ওই টোটোয় পরীক্ষার্থী ছাড়া অন্য কোনও যাত্রীকে ভাড়ার বিনিময়ে চাপানো হবে না। ফলে, তারা সরাসরি পরীক্ষা কেন্দ্রেই পৌঁছে যাবে। তবে, পরীক্ষা শেষে সংশ্লিষ্ট কেন্দ্র থেকে আর ছাত্রছাত্রীদের আনার ব্যবস্থা রাখা হবে না। তবে, যদি কোনও পরীক্ষার্থী সমস্যায় পড়ে তার জন্য ব্যবস্থা থাকবে।
রাজিবুল বলেন, পরীক্ষার্থীদের জন্য বরাদ্দ হওয়া টোটোয় আইএনটিটিইউসির ব্যানার থাকবে। তাছাড়া সেই টোটোর চালকের ফোন নম্বর চিরকুটে লিখে পরীক্ষার্থী বা তার অভিভাবককে দেওয়া থাকবে। পরীক্ষা শেষে যোগাযোগ নিয়ে সমস্যায় পড়লে সেই নম্বরে ফোন করলে পরিষেবা দেওয়ার চেষ্টা করা হবে।
তবে শুধু পরীক্ষার্থীদের জন্য বিনামূল্যে টোটোই নয়, অভিভাবকদের জন্য চা, জলের ব্যবস্থাও করছে তৃণমূল। আইএনটিটিইউসির বীরভূম জেলা সভাপতি নুরুল ইসলাম বলেন, ভোটের কথা ভেবে নয়, দলের নির্দেশমতোই প্রত্যেক পরীক্ষা কেন্দ্রের বাইরে অভিভাবকদের জন্য চা, জলের ব্যবস্থা করা হবে। তাছাড়া সরকারিভাবেও পরীক্ষার্থীদের পরিবহণের জন্য প্রশাসন ব্যবস্থা নিচ্ছে। আমরা তাদের সঙ্গে সহযোগিতা করব।
তৃণমূলের দাবি, অনেক পরীক্ষার্থীকে তার অভিভাবক কেন্দ্রে পৌঁছে দেন। কিন্তু, অনেক পরীক্ষার্থীই আবার নিজেরাই পরীক্ষা দিতে কেন্দ্রে যায়। তার ফলে দুশ্চিন্তায় থাকতে হয় অভিভাবকদের। সেই অবস্থায় সিউড়িতে বিনামূল্যে টোটো পরিষেবার উদ্যোগকে অনেকেই সাধুবাদ জানিয়েছেন। এব্যাপারে কড়িধ্যা যদু রায় হাইস্কুলের প্রধান শিক্ষক কল্যাণ ভট্টাচার্য বলেন, আমাদের স্কুলের পরীক্ষার্থীদের বাসে প্রথমে সিউড়ি যেতে হয়। সেখান থেকে আবার টোটো বা রিকশয় চেপে তারা কেন্দ্রে যায়। সিউড়ি বাসস্ট্যান্ড থেকে বিনামূল্যে টোটো পেলে অনেকটাই চিন্তামুক্ত হওয়া যাবে। উদ্যোগটি খুবই ভালো। বেণীমাধব ইনস্টিটিউশনের শিক্ষক অভিষেক দাঁ বলেন, উদ্যোগটি খুবই ভালো। অন্যের সাহায্যের জন্য পাশে দাঁড়ানোটাই সমাজের অঙ্গ। 

14th  February, 2020
বোলপুরে তৃণমূল অফিস, পঞ্চায়েত কার্যালয়ে বোমা
আতঙ্ক ছড়াতেই দুষ্কৃতীদের কাজ, দাবি পুলিসের

বিএনএ, সিউড়ি: বোলপুরের সিয়ান-মুলুক পঞ্চায়েতের কার্যালয়ে, তৃণমূল অফিসের সামনে বুধবার সকালে বহু বোমা উদ্ধার হওয়ায় এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। রাতে তৃণমূল কার্যালয়ের জানালায় একটি বোমা ফাটানোও হয়েছে বলে অভিযোগ। পরে ঘটনার খবর পেয়ে বোলপুর থানার পুলিস এলাকা ঘিরে ফেলে। 
বিশদ

অত্যাধুনিক অটো অ্যানালাইজার রোবোটিক আর্ম মেশিন বসল রামপুরহাট মেডিক্যাল হাসপাতালে 

সংবাদদাতা, রামপুরহাট: দু’বছর আগে ভেলোরের সিএমসি হাসপাতালের ‘কোয়ালিটি অ্যাস্যুরেন্স মেনটেন’ শংসাপত্র পেয়েছে রামপুরহাট সুপার স্পেশালিটি হাসপাতালের ল্যাবরেটরি বিভাগ। স্বাস্থ্যকর্তাদের মতে, ল্যাব রিপোর্টও নির্ভুল। বর্তমানে এই হাসপাতাল মেডিক্যাল কলেজ হিসেবে পথ চলা শুরু করেছে। ফলে, রোগীর সংখ্যা কয়েকগুণ বেড়ে গিয়েছে। 
বিশদ

বিড়ি বাঁধার টাকায় পড়াশোনা চালিয়ে মাধ্যমিক পরীক্ষা দিচ্ছে নলহাটির মূক-বধির ছাত্রী 

সংবাদদাতা, রামপুরহাট: অভাব আষ্টেপৃষ্ঠে জড়িয়ে। শারীরিক প্রতিবন্ধকতাও রয়েছে। এরই মধ্যে বিড়ি বাঁধার টাকায় পড়াশোনা চালিয়ে মাধ্যমিক পরীক্ষা দিচ্ছে নলহাটির জেষ্ঠা গ্রামের মূক ও বধির জসমিনা খাতুন। তার সিট পড়েছে লোহাপুর মহাবীর রাম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে।  
বিশদ

বিজেপি পার্টি অফিসে তালা ও পোস্টার, চাঞ্চল্য
রামপুরহাটে গোষ্ঠীদ্বন্দ্বের ছায়া 

সংবাদদাতা, রামপুরহাট: রামপুরহাটে বিজেপি পার্টি অফিসে তালা ঝুলিয়ে হুমকি পোস্টার সাঁটানোয় চাঞ্চল্য ছড়িয়েছে। দলের কিষাণ মোর্চার জেলা সভাপতি ও মাদার পার্টির রামপুরহাট শহর সভাপতির বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। এই ঘটনায় গেরুয়া শিবিরের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে এসে পড়ল। পুরভোটের মুখে যা নিয়ে অস্বস্তিতে বিজেপি নেতৃত্ব।  
বিশদ

বড়জোড়া সুপার স্পেশালিটি থেকে ইংরেজি পরীক্ষা দিল অসুস্থ ছাত্র 

বিএনএ, বাঁকুড়া ও আরামবাগ: মাধ্যমিক পরীক্ষার দ্বিতীয় দিনে সুষ্ঠুভাবেই ইংরেজি পরীক্ষা শেষ হল। তবে মঙ্গলবার রাতে অসুস্থ হয়ে পড়ার কারণে বড়জোড়া সুপার স্পেশালিটি হাসপাতালে বসেই ইংরেজি পরীক্ষা দিল পখন্নার মানস দাস।  বিশদ

তাহেরপুরে আগুনে পুড়ে মা ও দু’বছরের মেয়ের মৃত্যু 

সংবাদদাতা, রানাঘাট: তাহেরপুর থানার বেড়া কামগাছি উত্তরপাড়া এলাকায় আগুনে পুড়ে মা ও দু’বছরের মেয়ের মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। স্থানীয় বাসিন্দারা ঘরের দরজা ভেঙে অগ্নিদগ্ধ অবস্থায় তাঁদেরকে উদ্ধার করে। রানাঘাট হাসপাতাল নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পর এলাকায় শোকের ছায়া নেমে আসে। 
বিশদ

বারবার প্রতিশ্রুতি সত্ত্বেও আজও উপেক্ষিত সালারের বাবলা গ্রাম
ভাষা দিবসে নেতামন্ত্রীদের কাছে দাবিদাওয়া তুলে ধরতে চান বাসিন্দারা 

সংবাদদাতা, কান্দি: গত দু’দশকে অনেক প্রতিশ্রুতি পেলেও ভাষা শহিদের গ্রাম সালারের বাবলার বাসিন্দাদের বহু দাবি আজও মেটেনি। কলকাতা থেকে সরাসরি সরকারি বাস পরিষেবা, পানীয় জলের ব্যবস্থা, খেলার মাঠ, সংগ্রহশালা, শহিদের নামে রেল স্টেশন কোনওকিছুই হয়নি। 
বিশদ

আইন ভঙ্গকারীকে দিতে হবে ৫০০ টাকা জরিমানা
পূর্বস্থলীর বাজারে প্ল্যাস্টিক ব্যবহার নিয়ে ব্যবসায়ীদের হুঁশিয়ারি পুলিস-প্রশাসনের 

সংবাদদাতা, পূর্বস্থলী: বুধবার পূর্বস্থলীর পারুলিয়া বাজারে প্লাস্টিক ব্যবহার নিয়ে ব্যবসায়ীদের কার্যত হুঁশিয়ারি দিল পুলিস-প্রশাসন। প্লাস্টিকের ব্যবহার বন্ধ করার জন্য আগামী ৬০ দিনের সময়সীমা বেঁধে দেওয়া হল। নতুবা আইন ভঙ্গকারী ব্যবসায়ীকে দিতে হবে ৫০০টাকা জরিমানা।  বিশদ

এক দশক আগে জন্মানো শিশুর বার্থ সার্টিফিকেট সংশোধনেও বর্ধমান মেডিক্যালে দৌড়াচ্ছেন বাবা-মা 

বিএনএ, বর্ধমান: দু’থেকে পাঁচ বছর আগে জন্ম নেওয়া শিশুরা তো রয়েছেই। সেই সঙ্গে প্রায় এক দশক আগে জন্মানো শিশুর বার্থ সার্টিফিকেট সংশোধনেও এখন হাসপাতালে দৌড়াচ্ছেন বাবা-মায়েরা। বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে রোজই এই ধরনের সংশোধনে বহু আবেদন জমা পড়ছে। 
বিশদ

পৌষমেলায় মহিলার শ্লীলতাহানি ও ব্যবসায়ীর সামগ্রী চুরির ঘটনায় আদালতে মামলা, তদন্তের নির্দেশ 

সংবাদদাতা, শান্তিনিকেতন: এবার শান্তিনিকেতনের পৌষমেলায় এক মহিলার শ্লীলতাহানির অভিযোগ করা হয়। অভিযোগের তির ওঠে বিশ্বভারতীর উপাচার্য সহ পাঁচ আধিকারিকের বিরুদ্ধে। সেইমতো শান্তিনিকেতন থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।  বিশদ

তাপস পালকে নিয়ে তাঁর গুরুবাড়ি নবদ্বীপের শ্রীবাস অঙ্গন ও সোনার গৌরাঙ্গ মন্দিরে স্মৃতিচারণা 

সংবাদদাতা, নবদ্বীপ: কৃষ্ণনগরের প্রাক্তন সংসদ সদস্য তাপস পাল প্রায়ই আসতেন তাঁর গুরুবাড়ি নবদ্বীপের শ্রীবাসঅঙ্গন ও সোনার গৌরাঙ্গ মন্দিরে। তরুণ মজুমদারের বাংলা ছবি ‘দাদার কীর্তি’ সুপারহিট হওয়ার পর গুরুবাড়িতে আসতেই অনেকে তাঁকে দেখার জন্য ভিড় জমাতেন।
বিশদ

১০০ দিনের কাজে ১ কোটি ৪৩ লক্ষ শ্রমদিবসের টার্গেট
জেলা থেকে প্রস্তাব পাঠনো হচ্ছে নবান্নে

সুখেন্দু পাল, বহরমপুর, বিএনএ: আগামী আর্থিক বর্ষে মুর্শিদাবাদ জেলায় ১ কোটি ৪৩ লক্ষ শ্রমদিবস তৈরির টার্গেট নিয়েছে জেলা প্রশাসন। সেইমতো রাজ্যে প্রস্তাব পাঠানো হয়েছে। চলতি আর্থিক বর্ষেও এই প্রকল্পের কাজ জেলায় যথেষ্ট সফল হয়েছে বলে আধিকারিকদের দাবি। 
বিশদ

তেহট্টে প্রাথমিক স্কুলের সামনেই চলছে রাস্তার পিচ গলানোর কাজ, বন্ধ মিডডে মিল, অভিযোগ 

সংবাদদাতা, তেহট্ট: বুধবার তেহট্ট -১ ব্লকের ফতাইপুর বিষ্ণুপাড়া প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তা তৈরির সরঞ্জাম ও পিচ গলানোর কাজ হওয়ায় মিডডে মিল বন্ধ থাকার অভিযোগ উঠেছে। এনিয়ে ক্ষোভ প্রকাশ করেছে স্কুলের ছাত্রছাত্রী থেকে অভিভাবকদের একাংশ। তাদের অভিযোগ, স্কুলের সামনে রাস্তা তৈরির সরঞ্জাম রেখেছে ঠিকাদার সংস্থা।  
বিশদ

শ্রমিকদের মগজ ধোলাই করে সংগঠন বাড়াতে সক্রিয় হয়েছে হায়দরাবাদের সেই কট্টরপন্থী শক্তি 

বিএনএ, বহরমপুর: বাইরে কাজ করতে যাওয়া শ্রমিকদের মগজ ধোলাই করে নিজেদের সংগঠনে টানার ছক কষেছে হায়দরাবাদের কট্টরপন্থী সংগঠনটি। সংগঠনের শীর্ষ নেতার বক্তব্য মোবাইলে শুনিয়ে তাদের প্রভাবিত করা হচ্ছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, কয়েক দিন আগে রঘুনাথগঞ্জ থেকে ধৃত যুবক বাইরে শ্রমিকের কাজ করত। 
বিশদ

Pages: 12345

একনজরে
বিএনএ, শ্রীরামপুর: রাজ্যের সঙ্গে সংঘাতের পরিস্থিতির উন্নতি হয়েছে। বুধবার শ্রীরামপুরে একটি মেলা ও প্রদর্শনীর উদ্বোধন করতে এসে কারও নাম না করে এমনটাই দাবি করলেন রাজ্যপাল ...

নয়াদিল্লি, ১৯ ফেব্রুয়ারি (পিটিআই): ঘুষের মামলায় সম্প্রতি ক্লিনচিট পেয়েছেন সিবিআইয়ের প্রাক্তন স্পেশাল ডিরেক্টর রাকেশ আস্থানা। কিন্তু তাঁর মনস্তাত্ত্বিক পরীক্ষা ও লাই ডিটেক্টর টেস্ট না করানোর জন্য বুধবার সিবিআইকে ভর্ৎসনা করল দিল্লির একটি আদালত।  ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ৫০ শতাংশ বিদ্যুৎ সাশ্রয়ী পাখা বাজারে নিয়ে এল ওরিয়েন্ট ইলেকট্রিক লিমিটেড। সংস্থার তরফে জানানো হয়েছে, এই পাখায় ইসিএম নামে প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। যার ফলে সাধারণ পাখার তুলনায় এর বিদ্যুৎ খরচের পরিমাণ অনেকাংশে কম। ...

বাণীব্রত রায়  শিলিগুড়ি, শিলিগুড়ি শহরে ক্রিকেট নিয়ে উন্মাদনা বরাবরই। এই শহরকে পাপালির শহর বলে একডাকে চেনে ক্রিকেট দুনিয়া। ভারতীয় ক্রিকেট দলের অন্যতম উইকেট রক্ষক পাপালি মানে ঋদ্ধিমান সাহা এই শহরেরই ছেলে। এখানেই তাঁর স্কুল শিক্ষা থেকে কলেজ পড়া। এই ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

আত্মবিশ্বাস এত বৃদ্ধি পাবে, কোনও কাজই কঠিন মনে হবে না। সঞ্চয় বেশ ভালো হবে। লটারি ... বিশদ


ইতিহাসে আজকের দিন

আন্তর্জাতিক সামাজিক ন্যায় দিবস
১৯৪৭- ব্রিটিশ প্রধানমন্ত্রী ক্লিমেন্ট অ্যাটলি ঘোষণা করলেন, ১৯৪৮-এর জুন মাসের মধ্যে ইংরেজরা ভারত ত্যাগ করে চলে যাবে
১৯৫০- স্বাধীনতা সংগ্রামী শরৎচন্দ্র বসুর মৃত্যু
১৯৭১- স্বাধীনতা সংগ্রামী ও ফব নেতা হেমন্ত বসু শহরের রাজপথে প্রকাশ্যে খুন হলেন  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৭৮ টাকা ৭৩.৩১ টাকা
পাউন্ড ৯০.৮৭ টাকা ৯৫.৭৭ টাকা
ইউরো ৭৫.৫০ টাকা ৭৯.৫৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪২,১১০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৯,৯৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪০,৫৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৭,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৭,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৭ ফাল্গুন ১৪২৬, ২০ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, (মাঘ কৃষ্ণপক্ষ) দ্বাদশী ২৪/৩৬ অপঃ ৪/০। পূর্বাষাঢ়া ৩/১৫ দিবা ৭/২৮। সূ উ ৬/৯/৩৬, অ ৫/৩১/৩৪, অমৃতযোগ রাত্রি ১/৬ গতে ৩/৩৮। বারবেলা ২/৪১ গতে অস্তাবধি। কালরাত্রি ১১/৫০ গতে ১/২৫ মধ্যে। 
৭ ফাল্গুন ১৪২৬, ২০ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, দ্বাদশী ২৭/৩৪/৪৬ সন্ধ্যা ৫/১৪/৪৩। পূর্ব্বাষাঢ়া ৭/২৪/৪১ দিবা ৯/১০/৪১। সূ উ ৬/১২/৪৯, অ ৫/৩০/২৩। অমৃতযোগ রাত্রি ১/০ গতে ৩/২৮ মধ্যে। কালবেলা ২/৪১/০ গতে ৪/৫/৪১ মধ্যে। কালরাত্রি ১১/৫১/৩৬ গতে ১/২৬/৫৪ মধ্যে। 
২৫ জমাদিয়স সানি  

ছবি সংবাদ

এই মুহূর্তে
পথ দুর্ঘটনায় জখম বোলপুরের অতিরিক্ত পুলিস সুপার শিবপ্রসাদ পাত্র 

11:18:00 AM

ঝাড়খণ্ডে চলন্ত বাস থেকে পড়ে জখম বীরভূমের শিশু 
অসাবধানতাবশত চলন্ত বাসের চাতাল থেকে পড়ে গিয়ে জখম হল এক ...বিশদ

10:33:39 AM

বালি পাচার রুখতে গিয়ে প্রহৃত সরকারি আধিকারিকরা 
খড়্গপুরে বালি ও মোরামের গাড়ি ধরতে গিয়ে হামলার মুখে পড়লেন ...বিশদ

10:24:15 AM

প্রয়াত প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের দিদি 
প্রয়াত হলেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ারে দিদি। আজ সকাল ৭:৫৫ ...বিশদ

10:10:31 AM

শহরে ট্রাফিকের হাল 
আজ, বৃহস্পতিবার সকালে শহরে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে অফিস টাইম। ...বিশদ

10:08:17 AM

বীরভূমের কাঁকড়তলায় বোমাবাজি, মৃত ১ 

09:52:48 AM