Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

সংরক্ষণের গেরোয় পুরুলিয়া ও রঘুনাথপুর পুরসভার চেয়ারম্যান 

সংবাদদাতা, পুরুলিয়া: খসড়া তালিকা অনুযায়ী সংরক্ষণের গেরোয় পড়েছেন পুরুলিয়া ও রঘুনাথপুর পুরসভার চেয়ারম্যান। পুরুলিয়া পুরসভার চেয়ারম্যান সামিম দাদ খান গতবার যে ওয়ার্ড থেকে দাঁড়িয়ে চেয়ারম্যান হয়েছিলেন এবার তা মহিলাদের জন্য সংরক্ষিত। একইভাবে পুরুলিয়ার কংগ্রেস বিধায়ক তথা কাউন্সিলার সুদীপ মুখোপাধ্যায় এবং পুরুলিয়া পুরসভার সিপিএমের একমাত্র কাউন্সিলারও এবার সংরক্ষণের গেরোয় পড়েছেন। ঝালদাতেও খসড়া সংরক্ষণ তালিকায় সমস্যায় পড়েছেন ভাইস চেয়ারম্যান সহ একাধিক প্রভাবশালী কাউন্সিলার। অন্যদিকে, রঘুনাথপুর পুরসভার খসড়া তালিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে সব রাজনৈতিক দল।
খসড়া তালিকা অনুযায়ী, পুরুলিয়া পুরসভার মোট ২৩টি ওয়ার্ডের মধ্যে সর্বসাধারণের জন্য রয়েছে ২, ৩, ৫, ৬, ৮, ৯, ১২, ১৩, ১৬, ১৭, ১৯, ২০ ও ২৩ নম্বর ওয়ার্ড। মহিলাদের জন্য সংরক্ষিত রয়েছে ৪, ৭, ১০, ১৫, ১৮ এবং ২২ নম্বর ওয়ার্ড। অন্যদিকে, ১ নম্বর ওয়ার্ড এসসিদের জন্য, ১১ নম্বর ওয়ার্ড এসসি মহিলা, ১৪ নম্বর ওয়ার্ড এসসি মহিলা এবং ২১ নম্বর ওয়ার্ড এসসিদের জন্য সংরক্ষিত রয়েছে।
খসড়া তালিকা অনুযায়ী, সংরক্ষণের গেরোয় পড়েছেন পুরুলিয়া পুরসভার চেয়ারম্যান সামিম দাদ খান। গতবার ২২ নম্বর ওয়ার্ড থেকে জয়ী হলেও এবার ওই ওয়ার্ড মহিলাদের জন্য সংরক্ষিত। অন্যদিকে, কংগ্রেসের বিধায়ক তথা কাউন্সিলার সুদীপ মুখোপাধ্যায় গতবার ১৪ নম্বর ওয়ার্ড থেকে জয়ী হলেও এবার তা এসসি মহিলাদের জন্য সংরক্ষিত। সংরক্ষণের গেরোয় পড়েছেন পুরুলিয়া পুরসভার সিপিএমের একমাত্র কাউন্সিলার মিতা চৌধুরীও। তাঁর ১ নম্বর ওয়ার্ড এবার এসসিদের জন্য সংরক্ষিত।
মোবাইল বন্ধ থাকায় এবিষয়ে চেয়ারম্যানের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে পুরুলিয়া পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার বিভাস রঞ্জন দাস বলেন, নির্বাচন কমিশনের খসড়া সামঞ্জস্যপূর্ণ হয়েছে। গত তিনবার কংগ্রেসের টিকিটে জিতে কাউন্সিলার হলেও পরে তৃণমূলে যোগ দিয়েছি। এবার তৃণমূল কংগ্রেস যোগ্য মনে করলে ফের নিজের ওয়ার্ডেই ভোটে লড়াই করব।
ঝালদা পুরসভায় মোট ১২টি ওয়ার্ডের মধ্যে সর্বসাধারণের জন্য রয়েছে ১, ২, ৪, ৬, ৮ ও ৯ নম্বর ওয়ার্ড। মহিলাদের জন্য সংরক্ষিত রয়েছে ৩, ৭ ও ১২ নম্বর ওয়ার্ড। এসসিদের জন্য সংরক্ষিত রয়েছে ৫ ও ১০ নম্বর ওয়ার্ড, এসসি মহিলাদের জন্য সংরক্ষিত রয়েছে ১১ নম্বর ওয়ার্ড। ঝালদা পুরসভা এলাকায় সংরক্ষণের কোপে পড়েছেন পুরসভার ভাইস চেয়ারম্যান কাঞ্চন পাঠক। তিনি গতবার ৩ নম্বর ওয়ার্ড থেকে জয়ী হয়েছিলেন। এবার তা মহিলাদের জন্য সংরক্ষিত। কাউন্সিলার তথা প্রাক্তন চেয়ারম্যান সুরেশ আগরওয়াল গতবার ১০ নম্বর ওয়ার্ড থেকে জয়ী হলেও এবার ওই আসনটি এসসিদের জন্য সংরক্ষিত। এবিষয়ে ঝালদার চেয়ারম্যান প্রদীপ কর্মকার বলেন, খসড়া সংরক্ষণের তালিকার জন্য তৃণমূল দলের কোনও সমস্যা হবে না।
এদিকে, রঘুনাথপুর পুরসভার খসড়া তালিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে সব রাজনৈতিক দল। খসড়া সংরক্ষিত তালিকায় দেখা গিয়েছে, পুরসভার চেয়ারম্যান মদন বরাটের ৪ নম্বর ওয়ার্ডটি মহিলা সংরক্ষিত করা হয়েছে এবং ভাইস চেয়ারম্যান তরণী বাউরির ১২ নম্বর ওয়ার্ডটি তফসিলি জাতির পরিবর্তে সাধারণ করা হয়েছে। অন্যদিকে, সিপিএমের দখলে থাকা ৩, ৮ ও ১০ নম্বর ওয়ার্ডের তিন কাউন্সিলার কেউই নিজের ওয়ার্ড থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে পারবেন না। সংরক্ষণের তালিকা বদল না হলে ৫, ৬ , ৯ ও ১৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলাররা কেউই তাঁদের নিজের ওয়ার্ড থেকে দাঁড়াতে পারবেন না।
৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার তথা বিরোধী দলনেতা প্রদীপ দাসের আসনটি মহিলাদের জন্য সংরক্ষিত হয়েছে। ঩তিনি বলেন, দলের সঙ্গে কথা হয়েছে। খসড়া তালিকা বদলের জন্য অভিযোগ জানানো হবে।
বিজেপির জেলা সম্পাদক বাণেশ্বর মুখোপাধ্যায় বলেন, কয়েকটি ওয়ার্ড নিয়ে সমস্যা রয়েছে। তাই বদলের জন্য অভিযোগ জানানো হবে।
তৃণমূল শহর সভাপতি সুধীর বাউরি বলেন, তালিকার কোনও ছাতা মাথা নেই। এতদিন ধরে রাজনীতি করছি কিন্তু এমন ভুলভাল তালিকা কখনও দেখিনি। তালিকা বদলের জন্য জেলা সভাপতি শান্তিরাম মাহাতর সঙ্গে কথা বলব।
 

সংরক্ষণের কোপে আরামবাগের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান 

বিএনএ, আরামবাগ: শুক্রবার প্রকাশিত খসড়া তালিকা অনুযায়ী সংরক্ষণের কোপে পড়েছেন আরামবাগ পুরসভার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান। জেলা নির্বাচন দপ্তর সূত্রে জানা গিয়েছে, আরামবাগ পুরসভার মোট ১৯টি ওয়ার্ডের মধ্যে এবার ২, ৫, ৭, ১১ ও ১৫ নম্বর ওয়ার্ডগুলি এসসি সংরক্ষিত।
বিশদ

রামপুরহাটে পুরসভার ২টি ডিজিটাল লাইট চুরি 

সংবাদদাতা, রামপুরহাট: বাড়ি ও দোকানের পর এবার রামপুরহাট শহরের প্রাণকেন্দ্র পাঁচমাথা মোড় থেকে পুরসভার দু’টি ডিজিটাল লাইট চুরি করে চম্পট দিল দুষ্কৃতীরা। সামনেই মহকুমা প্রশাসনিক কার্যালয়। স্বভাবতই এই এলাকায় চুরির ঘটনায় শহরের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। 
বিশদ

খেজুরি-১ ব্লকে সারপ্রাইজ ভিজিটে জেলাশাসক সহ আধিকারিকরা 

সংবাদদাতা, কাঁথি: শুক্রবার খেজুরি-১ ব্লকে পূর্ব মেদিনীপুরের জেলাশাসক, জেলা প্রশাসনের অন্যান্য আধিকারিক এবং এলাকার জনপ্রতিনিধিরা উন্নয়নমূলক কাজকর্ম খতিয়ে দেখতে ‘সারপ্রাইজ ভিজিট’ করলেন। এদিন প্রশাসনিক আধিকারিক ও জনপ্রতিনিধিরা তিনটি দলে বিভক্ত হয়ে ব্লকের ছ’টি গ্রাম পঞ্চায়েত এলাকায় ঘোরেন। 
বিশদ

জয়পুরের গ্রামে জেলাশাসকের সারপ্রাইজ ভিজিট, ১০০ দিনের কাজ নিয়ে অভিযোগ 

সংবাদদাতা, বিষ্ণুপুর: শুক্রবার জয়পুরের রাজগ্রামে সারপ্রাইজ ভিজিট করলেন জেলাশাসক উমাশঙ্কর এস। স্থানীয় বাসিন্দারা জেলাশাসককে কাছে পেয়ে ১০০ দিনের প্রকল্পে কাজ না পাওয়ার অভিযোগ জানান। শুধু তাই নয়, বাসিন্দারা এলাকায় একটি পাকা রাস্তা তৈরির দাবিও জানান। এদিন জয়পুরে পর্যটন উৎসবে যোগ দিতে এসে জেলাশাসক রাজগ্রামে যান।
বিশদ

মল্লারপুরের গ্রামে বেশ কয়েকটি তাজা বোমা উদ্ধার, আতঙ্ক 

সংবাদদাতা, রামপুরহাট: বৃহস্পতিবার রাতে মল্লারপুর থানার কোটগ্রামের মাঠ থেকে বেশ কয়েকটি তাজা বোমা উদ্ধার করল পুলিস। মাঠের আলের ধারে একটি ব্যাগের মধ্যে বোমাগুলি রাখা ছিল। যা ঘিরে গ্রামে ফের আতঙ্কের সৃষ্টি হয়েছে। 
বিশদ

এনআরসি ও সিএএর সমর্থনে জেলাজুড়ে প্রচারে বিজেপি 

বিএনএ, সিউড়ি: এনআরসি ও সিএএ-র সমর্থনে গত বৃহস্পতিবার থেকে বীরভূম জেলাজুড়ে প্রচারে নেমেছে বিজেপি। ওইদিন জেলার বিভিন্ন শক্তিকেন্দ্রে বিজেপি প্রচার করেছে বলে দাবি। ৩১ জানুয়ারি পর্যন্ত এই প্রচারের কাজ করা হবে বলে বিজেপি সূত্রে জানা গিয়েছে। 
বিশদ

কোটশিলায় দুই তৃণমূল কর্মীকে বেঁধে রেখে মারধরের ঘটনায় গ্রেপ্তার বিজেপির ৪ 

সংবাদদাতা, পুরুলিয়া: কোটশিলা থানার হরতান গ্রামে দুই তৃণমূল কর্মীকে বেঁধে রেখে মারধরের ঘটনায় বৃহস্পতিবার রাতেই চার বিজেপি কর্মীকে গ্রেপ্তার করল পুলিস। ধৃতদের নাম রূপক সহিস, রথু সহিস, জিতেন সহিস এবং হারাধন সহিস। 
বিশদ

আজ নন্দীগ্রাম ও পাঁশকুড়ায় অভিনন্দন যাত্রায় দিলীপ 

বিএনএ, তমলুক: দ্বিতীয়বার বিজেপির রাজ্য সভাপতি নির্বাচিত হওয়ার পর আজ, শনিবার পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রাম ও পাঁশকুড়ায় অভিনন্দন যাত্রায় যোগ দেবেন দিলীপ ঘোষ। জমি আন্দোলনের আঁতুড়ঘরে রাজ্য বিজেপির সভাপতির ওই কর্মসূচি ঘিরে চাপানউতোর চলছে।
বিশদ

তেহট্ট ও কালীগঞ্জে সেফ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচি 

সংবাদদাতা, তেহট্ট ও কালীগঞ্জ: শুক্রবার তেহট্ট থানার উদ্যোগে তেহট্টের হাউলিয়া পার্ক মোড় ও দেবনাথপুর শরৎ স্মৃতি উচ্চ বিদ্যালয়ে সেফ ড্রাইভ সেভ লাইফ নিয়ে অনুষ্ঠান হয়। এই দুই জায়গায় উপস্থিত ছিলেন তেহট্টের মহকুমা শাসক অনীশ দাশগুপ্ত, মহকুমা পুলিস আধিকারিক শান্তনু সেন, তেহট্ট থানার আইসি তাপসকুমার পাল সহ অন্যান্যরা। 
বিশদ

খড়্গপুর পুরসভা
সংরক্ষণের গেরোয় চেয়ারম্যান সহ তৃণমূলের কোর কমিটির ৫ নেতা 

সংবাদদাতা, খড়্গপুর: খড়্গপুর পুরসভার চেয়ারম্যান তথা বিধায়ক প্রদীপ সরকার, ভাইস চেয়ারম্যান শেখ হানিফ সহ তৃণমূলের কোর কমিটির পাঁচ নেতারই ওয়ার্ড সংরক্ষিত হতে চলেছে। বাকিরা হলেন দলের শহর সভাপতি রবিশঙ্কর পাণ্ডে, জেলা সাধারণ সম্পাদক দেবাশিস চৌধুরী ও প্রাক্তন চেয়ারম্যান জওহরলাল পাল। 
বিশদ

বিষ্ণুপুর আদালতে আইনজীবীদের কর্মবিরতি, হয়রানির শিকার বিচারপ্রার্থীরা 

সংবাদদাতা, বিষ্ণুপুর: বিষ্ণুপুর মহকুমা আদালতে আইনজীবীরা ফের কর্মবিরতি পালন করায় বিচারপ্রার্থীরা হয়রানির শিকার হচ্ছেন। তাঁদের অভিযোগ, বুধবার থেকে আগাম না জানিয়ে আইনজীবীরা কর্মবিরতি শুরু করায় দূর- দুরান্ত থেকে আসা বিচারপ্রার্থীদের ফিরে যেতে হচ্ছে। 
বিশদ

সিএবি পরিচালিত অজয় ঘোষ ট্রফিতে কল্যাণীর কাছে হারল বর্ধমান বিশ্ববিদ্যালয় 

সংবাদদাতা, বর্ধমান: সিএবি পরিচালিত আন্তঃবিশ্ববিদ্যালয় অজয় ঘোষ ট্রফিতে ঘরের মাঠে কল্যাণীর কাছে হারল বর্ধমান বিশ্ববিদ্যালয়। শুক্রবার মোহনবাগান মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়। শিশিরে পিচ ও আউটফিল্ড ভিজে থাকায় ম্যাচ আধঘণ্টা দেরিতে শুরু হয়। 
বিশদ

রঘুনাথগঞ্জে রাজমিস্ত্রির অ্যাকাউন্ট থেকে গায়েব ৮০ হাজার টাকা, ব্যাঙ্কে বিক্ষোভ 

সংবাদদাতা, জঙ্গিপুর: শুক্রবার রঘুনাথগঞ্জের মিঠিপুরের রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এক গ্রাহকের অ্যাকাউন্ট থেকে ৮০ হাজার টাকা তুলে নেওয়া হয়েছে। ঘটনায় আতান্তরে পড়েছেন পেশায় রাজমিস্ত্রি সেলিম শেখ। তাঁর বাড়ি রঘুনাথগঞ্জ থানার মিঠিপুর গ্রাম পঞ্চায়েতের পুকুরকোনায়। 
বিশদ

জয়পুরে শুরু ৫ দিনের পর্যটন উৎসব, উন্মাদনা 

সংবাদদাতা, বিষ্ণুপুর: শুক্রবার জয়পুরে পর্যটন উৎসবের সূচনা হল। পাঁচদিনের উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাজ্যের পঞ্চায়েত, গ্রামোন্নয়ন ও জনস্বাস্থ্য কারিগরি দপ্তরের প্রতিমন্ত্রী শ্যামল সাঁতরা। 
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এনআরসি এবং সংশোধিত নাগরিকত্ব আইনের প্রতিবাদে এখন সরগরম গোটা রাজ্য। ডান-বাম উভয়েই আন্দোলনে শামিল হয়েছে। আর এই আবহে কলেজে কলেজে ছাত্রভোটের সম্ভাবনা অনিশ্চয়তার মধ্যে পড়ে গেল। আগামী চার-পাঁচ মাসের মধ্যেও এই ভোট না হওয়ার সম্ভাবনাই বেশি। ...

ডার্বির ইতিহাসে প্রথম পাঁচ গোলদাতার মধ্যে একমাত্র বাঙালি তিনি। আট ও নয়ের দশকে তাঁকে ঘিরে আবর্তিত হত সমর্থকদের স্বপ্ন। দুই প্রান্ত থেকে ভেসে আসা বল ...

বাংলা নিউজ এজেন্সি: পুরসভার আসন সংরক্ষণের খসড়া তালিকা প্রকাশ হতেই উত্তরবঙ্গে বামপন্থী ও ডানপন্থী নেতাদের কপালে পড়েছে চিন্তার ভাঁজ। প্রশাসন সূত্রের খবর, আসন সংরক্ষণের খসড়া তালিকা অনুসারে উত্তরবঙ্গে ১৩টি পুরসভার প্রায় দু’ডজন নেতার ভাগ্য পুড়তে চলেছে।  ...

 আমেদাবাদ, ১৭ জানুয়ারি (পিটিআই): সমস্ত বিদেশি কোম্পানিকে আইন মেনে ভারতে বিনিয়োগ করতে হবে। আমাজনের লগ্নি নিয়ে মন্তব্যের পর শুক্রবার এমনটাই জানালেন কেন্দ্রীয় বাণিজ্যমন্ত্রী পীযূষ গোয়েল। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যায় ভালো ফল হবে। কর্মপ্রার্থীদের ক্ষেত্রে সুযোগ আসবে। কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। ব্যবসায় যুক্ত ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৪৭: সঙ্গীতশিল্পী কে এল সায়গলের মৃত্যু
১৯৭২: ক্রিকেটার বিনোদ কাম্বলির জন্ম
১৯৯৬: রাজনীতিক ও অভিনেতা এন টি রামারাওয়ের মৃত্যু
২০০৩: কবি হরিবংশ রাই বচ্চনের মৃত্যু
২০১৮ – বিশিষ্ট বাঙালি সাংবাদিক ও কার্টুনিস্ট চন্ডী লাহিড়ীর মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.১৭ টাকা ৭১.৮৭ টাকা
পাউন্ড ৯১.২২ টাকা ৯৪.৫১ টাকা
ইউরো ৭৭.৬১ টাকা ৮০.৫৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪০,৪৪৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৮,৩৭০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৮,৯৪৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,৬০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,৭০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩ মাঘ ১৪২৬, ১৮ জানুয়ারি ২০২০, শনিবার, নবমী ৫৪/৫ দিবা ৪/১। স্বাতী ৪৪/৪১ রাত্রি ১২/১৬। সূ উ ৬/২৩/৪, অ ৫/১০/৩৪, অমৃতযোগ দিবা ৯/৫৮ গতে ১২/৫০ মধ্যে। রাত্রি ৭/৪৮ গতে ১০/২৭ মধ্যে পুনঃ ১২/১২ গতে ১/৫৮ মধ্যে পুনঃ ২/৫১ গতে ৪/৩৬ মধ্যে। বারবেলা ৭/৪৩ মধ্যে পুনঃ ১/৭ গতে ২/২৭ মধ্যে পুনঃ ৩/৪৮ গতে অস্তাবধি। কালরাত্রি ৬/৪৯ মধ্যে পুনঃ ৪/৪৪ গতে উদয়াবধি। 
৩ মাঘ ১৪২৬, ১৮ জানুয়ারি ২০২০, শনিবার, অষ্টমী ৬/৩২/৩৮ দিবা ৯/২/৫৩। স্বাতী ৫২/৪১/৩১ রাত্রি ৩/৩০/২৬। সূ উ ৬/২৫/৫০, অ ৫/৯/৩২, অমৃতযোগ দিবা ১০/০ গতে ১২/৫৭ মধ্যে এবং রাত্রি ৭/৫৭ গতে ১০/৩৩ মধ্যে ও ১২/১৬ গতে ২/০ মধ্যে ও ২/৫২ গতে ৪/৩৬ মধ্যে। কালবেলা ৭/৪৬/১৯ মধ্যে ও ৩/৪৯/৪ গতে ৫/৯/৩২ মধ্যে, কালরাত্রি ৬/৪৯/৪ মধ্যে ও ৪/৪৬/১৮ গতে ৬/২৫/৫৫ মধ্যে। 
২২ জমাদিয়ল আউয়ল 

ছবি সংবাদ

এই মুহূর্তে
আজকের রাশিফল  
মেষ: কর্মপ্রার্থীদের ক্ষেত্রে সুযোগ আসবে। বৃষ: বুঝেশুনে পদক্ষেপ করলে ভালো হবে। মিথুন: উপার্জন ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
১৯৪৭: সঙ্গীতশিল্পী কে এল সায়গলের মৃত্যু১৯৭২: ক্রিকেটার বিনোদ কাম্বলির জন্ম১৯৯৬: ...বিশদ

07:03:20 PM

ট্যাংরায় গাড়ি পার্কিং এলাকায় ভেঙে পড়ল গেট, কিশোরীর মৃত্যু
ট্যাংরার ডি সি দে রোডের একটি গাড়ি পার্কিং এলাকায় গেট ...বিশদ

06:16:44 PM

মুম্বই-পুনে এক্সপ্রেসওয়েতে গাড়ি দুর্ঘটনা, গুরুতর জখম অভিনেত্রী শাবানা আজমি
মুম্বই-পুনে এক্সপ্রেসওয়েতে গাড়ি দুর্ঘটনায় গুরুতর জখম হলেন অভিনেত্রী শাবানা আজমি। ...বিশদ

05:25:00 PM

  কৃষি দপ্তরের কর্মীকে মারধরের অভিযোগ পঞ্চায়েত সহ সভাপতির বিরুদ্ধে
উত্তর দিনাজপুরের রায়গঞ্জের কৃষি দপ্তরে কর্তব্যরত এক কর্মীকে মারধর করার ...বিশদ

03:39:00 PM

আলিপুরদুয়ারে গুপ্তধনের সন্ধান
গুপ্তধনের সন্ধান মিলল আলিপুরদুয়ারের ফালাকাটার আলিনগরে। আজ শনিবার ১০০ দিনের ...বিশদ

03:28:46 PM