Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

খড়্গপুরে অবসরপ্রাপ্ত রেলকর্মীর হাত-বাঁধা মৃতদেহ উদ্ধার, চাঞ্চল্য 

সংবাদদাতা, খড়্গপুর: খড়্গপুর শহরের নিউ সেটেলমেন্ট এলাকার রেল কোয়ার্টার থেকে সোমবার সকালে এক অবসরপ্রাপ্ত রেলকর্মীর মৃতদেহ উদ্ধার করে পুলিস। তাঁর নাম জেভি সুব্রহ্মনিয়ম (৬৫)। অবিবাহিত এই রেলকর্মী কোয়ার্টারে একাই থাকতেন। হাত-পা বাঁধা অবস্থায় মৃতদেহটি খাটের উপর পড়ে ছিল। তাঁর পরনে একটি আন্ডারওয়ার ছাড়া কিছু ছিল না। মুখে কাপড় গোঁজা ছিল। তোয়ালে দিয়ে মুখ ঢাকা ছিল। ঘরের আলমারি ও অন্যান্য জিনিসপত্র ছিল লণ্ডভণ্ড। তাঁর গলায় থাকা সোনার হার, আংটি, মোবাইল ফোনও খোয়া গিয়েছে। প্রাথমিক তদন্তে পুলিসের ধারণা, তাঁকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। তার আগে ঘুমের ওষুধ খাওয়ানো হয় বলেও পুলিসের অনুমান।
মৃতদেহের কাছে পড়ে থাকা মেয়েদের মানিব্যাগে ঘুমের ওষুধও পাওয়া গিয়েছে। যে খাটে মৃতদেহ পড়েছিল, সেই খাটে রক্ত ও আঙুলের ছাপ পাওয়া গিয়েছে। শরীরে আঘাতের চিহ্ন ছিল। চোখেও আঘাত করা হয়। নাক দিয়ে রক্তক্ষরণ হয়েছে। মৃতদেহের কাছে একাধিক বালিশ থাকায় অনুমান করা হচ্ছে, শ্বাসরোধ করার সময় বালিশ ব্যবহার করা হয়েছে। মৃতের দিদির অভিযোগের ভিত্তিতে পুলিস একটি খুনের মামলা দায়ের করে ঘটনার তদন্ত শুরু করেছে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। কী কারণে কারা তাঁকে খুন করল, তা নিয়ে ধন্দে পুলিস।
খড়্গপুরের অতিরিক্ত পুলিস সুপার কাজি সামসুদ্দিন আহমেদ বলেন, ঘটনার তদন্ত করে দেখা হচ্ছে। কয়েকজনকে জিজ্ঞাসাবাদও করা হচ্ছে। তবে কী কারণে কারা খুন করল তা বোঝা যাচ্ছে না। আমরা সব দিকই খতিয়ে দেখছি। পুলিসের এক আধিকারিক বলেন, অফিসের অবসরপ্রাপ্ত এক মহিলা কর্মীর সঙ্গে ওঁর বন্ধুত্ব ছিল। স্থানীয় সূত্রে পুলিস জানতে পেরেছে, রবিবারও ওই মহিলা তাঁর বাড়ি এসেছিলেন।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ২৫ বছর আগে মৃতের ভাই জেভি বিশ্বনাথন ওই এলাকাতেই খুন হয়েছিলেন। তিনিও অবিবাহিত ছিলেন। যে মহিলার সঙ্গে জেভির ঘনিষ্ঠতা ছিল বলে বলা হচ্ছে, সেই মহিলার স্বামীও ২৪ বছর আগে খুন হন। তখন অবশ্য মৃতের সঙ্গে তাঁর যোগাযোগ ছিল না। পরে চাকরিতে যোগ দিয়ে ঘনিষ্ঠতা হয়। অবসরের পরও সেই ঘনিষ্ঠতা অটুট ছিল। ওই মহিলার দুই ছেলে মায়ের সঙ্গে কোনও সম্পর্ক রাখেননি। মৃতের দিদিও অবিবাহিতা। তিনি শহরেরই মালঞ্চ এলাকায় ঘর ভাড়া নিয়ে মায়ের সঙ্গে থাকেন।
এদিন সকালে কাজের মেয়ে বাড়িতে এসে ডাকাডাকি করে সাড়া না পেয়ে জেভির পরিচিত মহিলাকে খবর দেন। ওই মহিলার বাড়িতেও তিনি কাজ করেন। দু’জনে এসে বাড়ির দরজা ধাক্কা দিয়ে খুলে দেখেন, জেভি খাটের উপর পড়ে আছেন। হাত-পা বাঁধা। খবর পেয়ে স্থানীয় কাউন্সিলার অঞ্জনা সাকরে পুলিসকে বিষয়টি জানান। খড়্গপুর টাউন থানার পুলিস এসে তাঁকে উদ্ধার করে খড়্গপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। কাউন্সিলার বলেন, কেন এরকম ঘটনা ঘটল বুঝতে পারছি না। স্থানীয় বাসিন্দা এ রাও, বি কুমার বলেন, উনি কারও সঙ্গে কথা বলতেন না। নিজের মতো থাকতেন। মৃতের দিদি জেভিএস লক্ষ্মী বলেন, আমরা আগে একসঙ্গেই থাকতাম। দাদা অবসর নেওয়ার পর ছোট ঘরে চলে যাওয়ায় আমি মাকে নিয়ে মালঞ্চে ভাড়া ঘরে চলে যাই। দাদাই আমাদের দেখাশুনো করতেন। এক মহিলার সঙ্গে দাদার চাকরীজীবন থেকেই ঘনিষ্ঠতা। তিনি আমাদের পরিবারেরই একজন হয়ে গিয়েছেন।
মৃতের গলায় সোনার হার, আঙুলে অনেকগুলি সোনার আংটি ছিল বলে তাঁর দিদি ও ওই মহিলা জানিয়েছেন। পুলিসের অনুমান, একাধিক ব্যক্তি এই খুনের ঘটনার সঙ্গে যুক্ত রয়েছে। 

14th  January, 2020
হিন্দু প্রতিবেশীর শেষকৃত্য সম্পন্ন করতে চাঁদা তুললেন মুসলিম যুবকরা 

বিএনএ, আরামবাগ: পথ দুর্ঘটনায় আরামবাগে মৃত দুঃস্থ যুবকের শেষকৃত্য সম্পন্ন করতে আর্থিক সাহায্যের জন্য পথে নামলেন মুসলিম সম্প্রদায়ের স্থানীয় যুবকরা। বর্তমান পরিস্থিতিতে শহরে সম্প্রীতির এমন নজিরের বিষয়টিকে সাধুবাদ জানিয়েছেন সব শ্রেণীর মানুষ। 
বিশদ

গণনা করতে এলে ঝাঁটার বাড়ি মারবেন, মহম্মদবাজারে জনসভায় নিদান অনুব্রতর 

বিএনএ, সিউড়ি: বাড়িতে গণনা করতে গেলে মা-বোনেরা ঝাঁটার বাড়ি দিয়ে তাঁদের ১২টা বাজিয়ে দেবেন। শুক্রবার মহম্মদবাজারের কালীতলা মাঠে আয়োজিত নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদ সভায় এমনই মন্তব্য করেছেন তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তিনি স্বভাবসিদ্ধ ভঙ্গিতে ফের বলেছেন, আমরা এনআরসি মানব না। 
বিশদ

মেদিনীপুরের সভায় তোপ অধীরের 

বিএনএ, মেদিনীপুর ও সংবাদদাতা, ঝাড়গ্রাম: এনআরসি, সংশোধিত নাগরিকত্ব আইন নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন কংগ্রেসের সংসদ সদস্য অধীর চৌধুরী। 
বিশদ

সংরক্ষিত হয়েছে সাঁইথিয়ায় দু’বারের জয়ী চেয়ারম্যানের ওয়ার্ডও
রামপুরহাটে সংরক্ষণের গেরোয় নিজের ওয়ার্ডে দাঁড়াতে পারবেন না চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান 

বিএনএ, সিউড়ি ও সংবাদদাতা, রামপুরহাট: ওয়ার্ড সংরক্ষণের গেরোয় পড়ে আসন্ন পুরভোটে নিজেদের জেতা ওয়ার্ড ছাড়তে হবে রামপুরহাট পুরসভার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানকে। সাঁইথিয়া পুরসভার ক্ষেত্রেও চেয়ারম্যানের ওয়ার্ড হাতছাড়া হয়ে গিয়েছে।  
বিশদ

আসন সংরক্ষণের গেরো
মুর্শিদাবাদ ও জিয়াগঞ্জ-আজিমগঞ্জ পুরসভার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান নিজেদের ওয়ার্ডে দাঁড়াতে পারবেন না 

সংবাদদাতা, লালবাগ: আসন সংরক্ষণের গেরোয় পড়ে মুর্শিদাবাদ ও জিয়াগঞ্জ-আজিমগঞ্জ পুরসভার চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান তাঁদের ওয়ার্ড থেকে ভোটে দাঁড়াতে পারবেন না। শুক্রবার প্রকাশিত আসন সংরক্ষণের খসড়া তালিকায় দু’টি পুরসভার কিছু ওয়ার্ডের প্রকৃতি পরিবর্তিত হয়ে যাওয়ায় হেভিওয়েট নেতারা সংরক্ষণের গেরোয় পড়তে চলেছেন।  
বিশদ

আসন সংরক্ষণের গেরো
মুর্শিদাবাদ ও জিয়াগঞ্জ-আজিমগঞ্জ পুরসভার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান নিজেদের ওয়ার্ডে দাঁড়াতে পারবেন না 

সংবাদদাতা, লালবাগ: আসন সংরক্ষণের গেরোয় পড়ে মুর্শিদাবাদ ও জিয়াগঞ্জ-আজিমগঞ্জ পুরসভার চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান তাঁদের ওয়ার্ড থেকে ভোটে দাঁড়াতে পারবেন না। শুক্রবার প্রকাশিত আসন সংরক্ষণের খসড়া তালিকায় দু’টি পুরসভার কিছু ওয়ার্ডের প্রকৃতি পরিবর্তিত হয়ে যাওয়ায় হেভিওয়েট নেতারা সংরক্ষণের গেরোয় পড়তে চলেছেন।  
বিশদ

এ রাজ্যে জাল বিস্তারে কাঁটাতারের ওপারে ফের ঘাঁটি গাড়ছে জেএমবি
সাধারণতন্ত্র দিবসের আগে গোয়েন্দাদের সতর্কবার্তায় উদ্বেগ

সুখেন্দু পাল, বহরমপুর, বিএনএ: এ রাজ্যে জাল বিস্তারের জন্য কাঁটাতারের ওপারে ফের ঘাঁটি বাঁধছে জেএমবি। সাধারণতন্ত্র দিবসের আগে গোয়েন্দাদের থেকে এমন সতর্কবার্তা পেয়ে আধিকারিকদের উদ্বেগ বেড়েছে। গোয়েন্দা সূত্রে জানা গিয়েছে, বিভিন্ন জায়গায় কাঁটাতার থেকে প্রায় ১০ কিলোমিটার দূরে তারা ডেরা বাঁধার ছক কষেছে।  
বিশদ

কাঁদুনি মেলা থেকে প্রচার শুরু
৫ কেজি প্লাস্টিক দিলে মিলবে ১০ কেজি চাল, দূষণরোধে অভিনব উদ্যোগ পূর্বস্থলীর পঞ্চায়েতের 

সংবাদদাতা, পূর্বস্থলী: পাঁচ কেজি প্লাস্টিক জমা দিলে মিলবে ১০ কেজি চাল। প্লাস্টিকমুক্ত পঞ্চায়েত গড়তে এমনই অভিনব উদ্যোগ নিল পূর্বস্থলীর জাহান্নগর গ্রাম পঞ্চায়েত। পরানপুরে কাঁদুনির মেলায় এনিয়ে পঞ্চায়েতের তরফে প্রচার শুরু করল জাহান্নগর গ্রাম পঞ্চায়েত। মেলা চত্বরে এনিয়ে ফ্লেক্স, ব্যানার লাগানোর পাশাপাশি মাইকে প্রচার চালনো হচ্ছে। 
বিশদ

পূর্ব বর্ধমানে আসন সংরক্ষণের ‘গেরো’
দুই চেয়ারম্যান, দুই ভাইস চেয়ারম্যান সহ অনেকেই নিজের ওয়ার্ডে দাঁড়াতে পারবেন না 

বিএনএ, বর্ধমান: শুক্রবার গোটা রাজ্যের ৯৩টি পুরসভার সঙ্গে পূর্ব বর্ধমান জেলার চারটি পুরসভারও আসন সংরক্ষণের খসড়া তালিকা প্রকাশিত হয়েছে। সেই আসন সংরক্ষণের ‘গেরো’য় মেমারি ও দাঁইহাট পুরসভার দুই চেয়ারম্যান স্বপন বিষয়ী এবং শিশির মণ্ডল নিজের ওয়ার্ডে দাঁড়াতে পারবেন না। 
বিশদ

উদ্ধার ৫০০ গ্রাম সোনা সহ নগদ ১১ লক্ষ
আসানসোলে আন্তঃরাজ্য সোনা পাচার চক্র পুলিসের জালে, ধৃত ৪ 

বিএনএ, আসানসোল: আন্তঃরাজ্য সোনা পাচারচক্রের হদিশ মিলল আসানসোলে। পুলিসের জালে ধরা পড়ল এক স্বর্ণ ব্যবসায়ী সহ চারজন। উদ্ধার হয়েছে প্রায় ৫০০ গ্রাম সোনা ও নগদ ১১ লক্ষ টাকা। ধৃতদের মধ্যে দু’জনের বাড়ি ঝাড়খণ্ডে, স্বর্ণ ব্যবসায়ীর বেনাচিতিতে দোকান রয়েছে। কীভাবে ওই চক্র কাজ করত, তা খতিয়ে দেখছে পুলিস। 
বিশদ

সংরক্ষিত ৩ চেয়ারম্যানের ওয়ার্ড
ঘাটালের ৫ পুরসভার আসন সংরক্ষণের খসড়া তালিকা প্রকাশ 

সংবাদদাতা, ঘাটাল: শুক্রবার ঘাটাল মহকুমার পাঁচটি পুরসভার আসন সংরক্ষণের খসড়া তালিকা প্রকাশিত হল। সংরক্ষণের গেরোয় পড়তে চলেছেন তিনটি পুরসভার চেয়ারম্যান এবং একটি পুরসভার ভাইস চেয়ারম্যান। আরও অনেক প্রভাবশালী নেতা এবার তাঁদের নিজেদের ওয়ার্ড থেকে প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ থেকে বঞ্চিত হতে পারেন। 
বিশদ

ময়ূরেশ্বরে আদিবাসী মহিলাদের নিয়ে সচেতনতা শিবির রাজ্য মহিলা কমিশনের চেয়ারপার্সনের 

সংবাদদাতা, রামপুরহাট: মল্লারপুরের পর এবার ময়ূরেশ্বরের ন’পাড়ায় আদিবাসী মহিলাদের নিয়ে সচেতনতা শিবির করলেন রাজ্য মহিলা কমিশনের চেয়ারপার্সন লীনা গঙ্গোপাধ্যায়। ন’পাড়া মহিলা কল্যাণ সমিতির ব্যবস্থাপনায় শুক্রবার স্থানীয় একটি অনুষ্ঠান ভবনে এই শিবিরের আয়োজন করা হয়। 
বিশদ

বিশ্বভারতীর পাঠভবনের আবাসিক বাচ্চাদের আনন্দ দিতে পিঠে উৎসব পালিত 

সংবাদদাতা, শান্তিনিকেতন: পৌষ সংক্রান্তি উপলক্ষে বাংলার ঘরে ঘরে পিঠে পার্বণ উৎসব হয়ে আসছে। বিশ্বভারতীর পাঠভবনের আবাসিক বাচ্চাদের এই পৌষ পার্বণের আনন্দ দেওয়ার জন্য বহুদিন ধরে এই পিঠে উৎসব পালিত হয়ে আসছে। পাঠভবনের আবাসিক পড়ুয়ারা বছরভর অপেক্ষা করে থাকে এই দিনটির জন্য।  
বিশদ

বিশ্বভারতীর হস্টেলে পড়ুয়াদের মারধরের ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি 

বিএনএ, সিউড়ি: হস্টেলে পড়ুয়াদের মারধরের ঘটনায় তদন্ত কমিটি গঠন করল বিশ্বভারতী কর্তৃপক্ষ। তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। ওই কমিটি ৮ জানুয়ারি বিশ্বভারতীতে বিজেপির রাজ্যসভার সদস্য স্বপন দাশগুপ্তের ঘেরাও হওয়ার ঘটনারও তদন্ত করে দেখবে। শুক্রবার এমনই সিদ্ধান্তের কথা জানিয়েছে বিশ্বভারতী কর্তৃপক্ষ। 
বিশদ

Pages: 12345

একনজরে
 ওয়াশিংটন, ১৭ জানুয়ারি: কথায় বলে, চোরা না শোনে ধর্মের কাহিনী’। পাকিস্তানের ক্ষেত্রে এই প্রবাদ যে কতটা লাগসই, ফের তার প্রমাণ মিলল। মার্কিন পারমাণবিক অস্ত্র এবং তা বহনে সক্ষম ক্ষেপণাস্ত্র তৈরির প্রযুক্তি চোরাচালানে আরও একবার নাম জড়াল পাকিস্তানের। ...

ডার্বির ইতিহাসে প্রথম পাঁচ গোলদাতার মধ্যে একমাত্র বাঙালি তিনি। আট ও নয়ের দশকে তাঁকে ঘিরে আবর্তিত হত সমর্থকদের স্বপ্ন। দুই প্রান্ত থেকে ভেসে আসা বল ...

 আমেদাবাদ, ১৭ জানুয়ারি (পিটিআই): সমস্ত বিদেশি কোম্পানিকে আইন মেনে ভারতে বিনিয়োগ করতে হবে। আমাজনের লগ্নি নিয়ে মন্তব্যের পর শুক্রবার এমনটাই জানালেন কেন্দ্রীয় বাণিজ্যমন্ত্রী পীযূষ গোয়েল। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এনআরসি এবং সংশোধিত নাগরিকত্ব আইনের প্রতিবাদে এখন সরগরম গোটা রাজ্য। ডান-বাম উভয়েই আন্দোলনে শামিল হয়েছে। আর এই আবহে কলেজে কলেজে ছাত্রভোটের সম্ভাবনা অনিশ্চয়তার মধ্যে পড়ে গেল। আগামী চার-পাঁচ মাসের মধ্যেও এই ভোট না হওয়ার সম্ভাবনাই বেশি। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
aries

উচ্চবিদ্যায় ভালো ফল হবে। কর্মপ্রার্থীদের ক্ষেত্রে সুযোগ আসবে। কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। ব্যবসায় যুক্ত ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৪৭: সঙ্গীতশিল্পী কে এল সায়গলের মৃত্যু
১৯৭২: ক্রিকেটার বিনোদ কাম্বলির জন্ম
১৯৯৬: রাজনীতিক ও অভিনেতা এন টি রামারাওয়ের মৃত্যু
২০০৩: কবি হরিবংশ রাই বচ্চনের মৃত্যু
২০১৮ – বিশিষ্ট বাঙালি সাংবাদিক ও কার্টুনিস্ট চন্ডী লাহিড়ীর মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.১৭ টাকা ৭১.৮৭ টাকা
পাউন্ড ৯১.২২ টাকা ৯৪.৫১ টাকা
ইউরো ৭৭.৬১ টাকা ৮০.৫৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪০,৪৪৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৮,৩৭০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৮,৯৪৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,৬০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,৭০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩ মাঘ ১৪২৬, ১৮ জানুয়ারি ২০২০, শনিবার, নবমী ৫৪/৫ দিবা ৪/১। স্বাতী ৪৪/৪১ রাত্রি ১২/১৬। সূ উ ৬/২৩/৪, অ ৫/১০/৩৪, অমৃতযোগ দিবা ৯/৫৮ গতে ১২/৫০ মধ্যে। রাত্রি ৭/৪৮ গতে ১০/২৭ মধ্যে পুনঃ ১২/১২ গতে ১/৫৮ মধ্যে পুনঃ ২/৫১ গতে ৪/৩৬ মধ্যে। বারবেলা ৭/৪৩ মধ্যে পুনঃ ১/৭ গতে ২/২৭ মধ্যে পুনঃ ৩/৪৮ গতে অস্তাবধি। কালরাত্রি ৬/৪৯ মধ্যে পুনঃ ৪/৪৪ গতে উদয়াবধি। 
৩ মাঘ ১৪২৬, ১৮ জানুয়ারি ২০২০, শনিবার, অষ্টমী ৬/৩২/৩৮ দিবা ৯/২/৫৩। স্বাতী ৫২/৪১/৩১ রাত্রি ৩/৩০/২৬। সূ উ ৬/২৫/৫০, অ ৫/৯/৩২, অমৃতযোগ দিবা ১০/০ গতে ১২/৫৭ মধ্যে এবং রাত্রি ৭/৫৭ গতে ১০/৩৩ মধ্যে ও ১২/১৬ গতে ২/০ মধ্যে ও ২/৫২ গতে ৪/৩৬ মধ্যে। কালবেলা ৭/৪৬/১৯ মধ্যে ও ৩/৪৯/৪ গতে ৫/৯/৩২ মধ্যে, কালরাত্রি ৬/৪৯/৪ মধ্যে ও ৪/৪৬/১৮ গতে ৬/২৫/৫৫ মধ্যে। 
২২ জমাদিয়ল আউয়ল 

ছবি সংবাদ

এই মুহূর্তে
হাড়োয়ায় ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ, গ্রামবাসীদের গণপিটুনি পুলিস কর্তাকে
একাদশ শ্রেণীর এক ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ উঠল এক পুলিস কর্তার ...বিশদ

12:04:57 PM

পুরুলিয়ায় শ্বাসরোধ করে খুনের অভিযোগ
পুরুলিয়ায় বাড়িতে ঢুকে শ্বাসরোধ এক ব্যক্তিকে খুন করা হয়েছে বলে ...বিশদ

11:46:06 AM

 ফের বনদপ্তরের ফাঁদে চিতা
ফের বনদপ্তরের পাতা ফাঁদে ধরা পড়ল আরও একটি চিতা। চিতাটি ...বিশদ

11:08:03 AM

জামিনে মুক্ত হয়েই নির্যাতিতার মাকে পিটিয়ে খুন করল অভিযুক্তরা
ফের সংবাদ শিরোনামে যোগীর রাজ্য। এবার নাবালিকা মেয়ের শ্লীলতাহানির ঘটনায় ...বিশদ

11:03:25 AM

বর্ধমানে লরির ধাক্কায় মহিলার মৃত্যু, উত্তেজনা
লরির ধাক্কায় মহিলার মৃত্যু বর্ধমানে। ঘটনাটি ঘটেছে আজ সকালে বর্ধমানের ...বিশদ

10:41:32 AM

বীরভূমে লরি ঢুকল চায়ের দোকানে, মৃত ১
সাতসকালেই দুর্ঘটনা বীরভূমে। লরি ঢুকল চায়ের দোকানে। নিয়ন্ত্রণ হারিয়ে লরিটি ...বিশদ

10:35:00 AM