Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

চিকিৎসার গাফিলতিতে প্রসূতির মৃত্যু, উত্তপ্ত রানাঘাট, অবরোধ 

সংবাদদাতা, রানাঘাট: রানাঘাটে চিকিৎসার গাফিলতিতে এক প্রসূতির মৃত্যু ঘিরে উত্তোজনা ছড়ায়। জাতীয় সড়কের ধারে একটি বেসরকারি হাসপাতালে সন্তান প্রসবের পর ওই প্রসূতির মৃত্যু হয়। খবর পেয়ে রানাঘাট থানার পুলিস বাহিনী ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। চিকিৎসকের শাস্তির দাবিতে উত্তেজিত রোগীর আত্মীয় পরিজন হাসপাতালে ভাঙচুর চালায়। ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন। যদিও অল্প কিছু সময় অবরোধ চলার পর তা উঠে যায়। তারপর পরিবারের দাবি মেনে পুলিস প্রসূতি মহিলার দেহ ময়নাতদন্তের জন্য কলকাতার এনআরএসে পাঠায়। পুলিস জানিয়েছে, মৃতার নাম চন্দ্রা পাল(২৮)। যদিও তাদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।
পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রানাঘাট থানার আনুলিয়ার লোকনাথনগর এলাকার বাসিন্দা চন্দ্রা পাল নামে এক প্রসূতিকে রবিবার সন্তান সম্ভবা অবস্থায় রানাঘাটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ওই রাতে সেখানে তিনি একটি পুত্র সন্তানের জন্ম দেন। ওই দম্পতির একটি কন্যা সন্তান রয়েছে। চন্দ্রাদেবীর স্বামী তারক পাল বলেন, রাত দেড়টা নাগাদ হাসপাতাল কর্তৃপক্ষ ছেলেকে দেখায়। কিন্তু, সময় গড়িয়ে গেলেও আমার স্ত্রীকে বের করা হয়নি। আমি কর্তৃপক্ষকে জিজ্ঞেস করি, তাকে কেন বের করা হচ্ছে না। তখন তাঁরা আমাকে জানায়, আমার স্ত্রীর সমস্যা রয়েছে। এরপর সোমবার ভোরে হাসপাতালের তরফে চন্দ্রাদেবীর মৃত্যুর খবর জানানো হয়।
চন্দ্রাদেবীর স্বামীর অভিযোগ, আমরা আগে যে চিকিৎসককে দেখিয়েছিলাম, তিনি বলেছিলেন, আমার স্ত্রীর কোনও সমস্যা নেই। আমার ধারণা, ভুল চিকিৎসার জন্যই আমার স্ত্রী মারা গিয়েছে। চিকিৎসকের উপযুক্ত শাস্তি চাই।
এদিকে, চিকিৎসকের গাফিলতিতেই রোগীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ তুলে এদিন সকালে হাসপাতালে ভাঙচুর চালায় মৃতের পরিবারের লোকজন। পরে অভিযুক্ত চিকিৎসক ও হাসপাতালের বিরুদ্ধে শাস্তির দাবি তুলে ৩৪ নম্বর জাতীয় সড়কে বসে পড়েন মৃতের পরিবার ও এলাকার লোকজন। ফলে অবরুদ্ধ হয়ে যায় জাতীয় সড়ক। গুরুত্বপূর্ণ জাতীয় সড়কে কিছু সময়ের জন্য আটকে পড়ে শিলিগুড়ি কলকাতাগামী সমস্ত গাড়ি। তড়িঘড়ি রানাঘাট থানার পুলিস এসে অবরোধকারীদের বুঝিয়ে সেখান থেকে তুলে দেয়। হাসপাতালেও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে পরিবারের তরফ থেকে পুলিসের কাছে মৃতদেহের ময়নাতদন্তের দাবি জানানো হয়। পুলিস সেই দাবি মেনে চন্দ্রাদেবীর দেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়। পরিস্থিতি থমথমে থাকায় পুলিস মোতায়েন করা হয়। দুপুরের পরে পরিস্থিতি স্বাভাবিক হয়।
হাসপাতাল কর্তৃপক্ষের তরফে অনির্বাণ ঘোষ বলেন, চিকিৎসার গাফিলতিতে যে অভিযোগ করা হচ্ছে সেটা ঠিক নয়। সেটা প্রমাণ সাপেক্ষ বিষয়। ননমেডিকেল ব্যক্তির পক্ষে সেটা বলা সম্ভব নয়। রোগীর পরিবার অনেক কিছু বলতে পারেন। তাঁদের কথাটা শেষ কথা নয়। এটা বিচার করার জন্য যেখানে যাওয়ার দরকার সেখানে যাওয়া উচিত। সন্তান প্রসব হওয়ার পর মায়ের তাৎক্ষণিক কোনও সমস্যা তৈরি হয়েছিল। যার ফলে এই ঘটনা ঘটে যায়। হাসপাতালে ভাঙচুর চালানোর জন্য অভিযোগ দায়ের করা হবে।
এদিকে, চন্দ্রাদেবীর বাবা প্রদীপ বিশ্বাস বলেন, আমার একটি মাত্র মেয়ে চন্দ্রা। হাসপাতাল কর্তৃপক্ষের গাফিলতিতেই ওর মৃত্যু হয়েছে। এর আগেও এই হাসপাতালে এই ধরনের ঘটনা ঘটেছে। আমি এর সঠিক বিচার চাই। তারক পালের এক প্রতিবেশী রমেশ দাস বলেন, দিনের পর দিন গরিব মানুষের টাকা চুষে খাচ্ছে এই হাসপাতাল। আর সাধারণ মানুষকে নাজেহাল করে ছাড়ছে। এদিনের ঘটনার আমরা সঠিক বিচার চাই। আর যে চিকিৎসকের জন্য আমার বন্ধুর স্ত্রীর মৃত্যু হয়েছে তার উপযুক্ত শাস্তি চাই।
অপর এক প্রতিবেশী রুপেশ কুণ্ডু বলেন, চিকিৎসকের গাফিলতিতে মৃত্যু হয়েছে চন্দ্রা পালের। সঠিক তদন্তের জন্য আমরা তার দেহ ময়নাতদন্ত ছাড়া নেব না। নদীয়া জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক নৌশাদ আলি বলেন, এই হাসপাতাল নিয়ে বহুবার অভিযোগ উঠেছে। এর আগেও রোগী মৃত্যু নিয়ে এই হাসপাতালে গণ্ডগোল হয়েছে। আমরা সরকারের কাছে আবেদন করেছি, এই হাসপাতালটির বিরুদ্ধে কড়া ব্যবস্থা গ্রহণ করা হোক। সোমবার বিকেল পর্যন্ত কোনও পক্ষ থেকেই রানাঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। গোটা ঘটনা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিস।
 

03rd  December, 2019
মহর্ষি দেবেন্দ্রনাথ ঠাকুরের প্রয়াণ দিবসে নানা অনুষ্ঠান, হবিষ্যি খেল পাঠভবনের পড়ুয়ারা
বিশ্বভারতী

সংবাদদাতা, শান্তিনিকেতন: মঙ্গলবার বিশ্বভারতীতে পালিত হল মহর্ষি দেবেন্দ্রনাথ ঠাকুরের প্রয়াণ দিবস। এদিন বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে তাঁকে স্মরণ করা হয়। তবে সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল, এদিন পাঠভবনের আবাসিক পড়ুয়াদের হবিষ্যি খাওয়ানো হয়। 
বিশদ

লক্ষ্য পুরভোট: পুরুলিয়ায় শহরে দেওয়ালের দখল নিতে ময়দানে তৃণমূল-বিজেপি দু’পক্ষই 

সুকান্ত মাহাত, পুরুলিয়া, সংবাদদাতা: সংরক্ষণের খসড়া তালিকা প্রকাশ হতেই পুরুলিয়া শহরে দেওয়াল দখলে নেমে পড়েছে তৃণমূল ও বিজেপি যুযুধান দু’পক্ষই। ইতিমধ্যে অধিকাংশ দেওয়ালে ‘সাইট ফর’ লিখে কার্যত দেওয়াল বুকিং শুরু করে দিয়েছে দুই দলের নেতা-কর্মীরা। দেওয়াল দখলকে কেন্দ্র করে দুই দলের নেতারা একে অপরের বিরুদ্ধে সরবও হয়েছেন। 
বিশদ

অসুস্থ ছেলের জন্মদিনেই মহকুমা শাসকের কাছে সন্তান সহ স্বেচ্ছামৃত্যুর আবেদন বৃদ্ধার 

সংবাদদাতা, দুর্গাপুর: অসুস্থ ছেলের চিকিৎসার খরচ জোগাতে না পেরে জন্মদিনেই সন্তান সহ স্বেচ্ছামৃত্যুর আর্জি জানালেন অসহায় বৃদ্ধা মা। দুর্গাপুর মহকুমা শাসককে তিনি এই আবেদন জানিয়েছেন। ৬৬ বছর বয়সি ওই বৃদ্ধা বন্দনা সাঁপুই দাবি করেন, আর্থিক সাহায্য নয়, সরকারি সাহায্যে চিকিৎসা করানোর জন্য স্বাস্থ্য সাথী কার্ডের আবেদন করেছিলেন।
বিশদ

শান্তিপুরে ভিটেজমি গ্রাস করেছে ভাগীরথী, চরম আতঙ্কে এলাকা ছাড়ছেন বাসিন্দারা 

অভিষেক পাল  রানাঘাট, সংবাদদাতা: শান্তিপুর ব্লকের বেলগড়িয়া ২ গ্রাম পঞ্চায়েতের চাঁপাতলার বিহারিয়ায় ভাগীরথী নদীতে ভাঙন আতঙ্কের জেরে এলাকা ছাড়ার তৎপরতা শুরু হয়েছে বাসিন্দাদের মধ্যে। ইতিমধ্যে এক বাসিন্দা অন্যত্র সরে গিয়েছেন। অন্যান্য গ্রামবাসীদের মধ্যেও বাড়ি থেকে চলে যাওয়ার জন্য তৎপরতা শুরু হয়েছে।  
বিশদ

চাকরি দেওয়ার নামে প্রতারণা, লাভপুরে ধৃত বিজেপি নেতা মনিরুল ইসলামের দাদা 

সংবাদদাতা, শান্তিনিকেতন: চাকরি দেওয়ার নাম করে টাকা তুলে আর্থিক প্রতারণার অভিযোগে লাভপুরের বিধায়ক তথা বর্তমানে বিজেপি নেতা মনিরুল ইসলামের দাদা নুরুল ইসলামকে গ্রেপ্তার করল পুলিস। গ্রেপ্তার করা হয়েছে তার ছেলে মহম্মদ ওমর ও সহযোগী আনারুল মণ্ডলকেও। সোমবার গভীর রাতে তাদের গ্রেপ্তার করা হয়। 
বিশদ

আর্থিক অনিয়ম, চণ্ডীপুরের পঞ্চায়েতে তালা ঝুলিয়ে, টায়ার জ্বালিয়ে বিক্ষোভ 

বিএনএ, তমলুক: চণ্ডীপুর ব্লকে তৃণমূল কংগ্রেস পরিচালিত চৌখালি গ্রাম পঞ্চায়েত অফিসে তালা ঝুলিয়ে এবং অফিসের বাইরে টায়ার জ্বালিয়ে কয়েকশো তৃণমূল কর্মী-সমর্থক দলীয় পতাকা নিয়ে বিক্ষোভ দেখালেন। পঞ্চায়েত অফিসের গেটে তৃণমূলের পতাকা বেঁধে দেওয়া হয়।
বিশদ

দুর্গাপুরে এটিম থেকে কুড়িয়ে পাওয়া টাকা ফিরিয়ে দিলেন ব্যবসায়ী 

সংবাদদাতা, দুর্গাপুর: রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএম থেকে কুড়িয়ে পাওয়া সাড়ে ন’হাজার টাকা মঙ্গলবার পুলিসের হাতে তুলে দিলেন দুর্গাপুরের এক স্বর্ণ ব্যবসায়ী। তিনি একটি লিখিত আবেদন সহ কুড়িয়ে পাওয়া টাকা জমা দেন দুর্গাপুর থানায়। পুলিস ওই টাকা নির্দিষ্ট গ্রাহককে পৌঁছে দেওয়ার জন্য একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএমের নিরাপত্তারক্ষীর হাতে তুলে দেয়।
বিশদ

শান্তিপুরে সেই অজানা প্রাণী বাঘরোল, ফুলিয়াতেও আতঙ্ক 

বিএনএ, কৃষ্ণনগর, সংবাদদাতা, রানাঘাট: শান্তিপুরের অজানা প্রাণী আদতে ফিসিং ক্যাট বা বাঘরোল। প্রাথমিকভাবে এমনটাই মনে করছে বনদপ্তর। মঙ্গলবার সকালে ডিএফওর নির্দেশে এলাকায় যান দুই এডিএফও(নদীয়া-মুর্শিদাবাদ) শুভাশিস ঘোষ এবং পার্থ মুখোপাধ্যায়। পায়ের ছাপ সহ আরও বেশ কিছু জিনিস খতিয়ে দেখেন তাঁরা। 
বিশদ

বহরমপুরে বিজেপির পার্টি অফিসে ভাঙচুর, উত্তেজনা 

বিএনএ, বহরমপুর: মঙ্গলবার সকালে বহরমপুরে বিজেপির জেলা পার্টি অফিসে ভাঙচুরের ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। এদিন সকালে কে কারা পার্টি অফিসে ঢুকে চেয়ার, টেবিল ভাঙচুর করেছে। বিজেপির অভিযোগের তির তৃণমূলের দিকে। আবার তৃণমূলের পাল্টা দাবি, বিজেপির গোষ্ঠী কোন্দলের জেরেই ভাঙচুর হয়েছে। 
বিশদ

গোঘাটে জেলা গ্রন্থমেলার সূচনা 

বিএনএ, আরামবাগ: মঙ্গলবার থেকে গোঘাটের শ্রীপুর মাঠের গোঘাট গ্রন্থ মেলা কমিটির সহযোগিতায় শুরু হল ৩৩ তম হুগলি জেলা গ্রন্থমেলা। এদিন দুপুরের পর স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসীদের নিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা মধ্য দিয়েই গ্রন্থমেলার আনুষ্ঠানিক উদ্বোধন হয়। 
বিশদ

কাশীপুরে সমবায়ে আগুন লেগে জখম ক্যাশিয়ারের মৃত্যু, ম্যানেজারের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের 

সংবাদাতা, রঘুনাথপুর: গত ১৮ জানুয়ারি কাশীপুর সমবায় সমিতির ভিতরে হঠাৎ আগুন লেগে ক্যাশিয়ার মধুসূদন দাস জখম হয়েছিলেন। বাঁকুড়ায় চিকিৎসা চলাকালীন মঙ্গলবার তাঁর মৃত্যু হয়। মৃত্যুর ঘটনায় এলাকায় বিতর্ক দেখা দিয়েছে। 
বিশদ

বাংলা আবাস যোজনা
গড়বেতা-২ ব্লকে দ্বিতীয় কিস্তির টাকা না আসায় প্রকল্পের কাজ মাঝপথে থমকে 

হরিহর ঘোষাল, গোয়ালতোড়, বিএনএ: গড়বেতা-২ ব্লকে বাংলা আবাস যোজনার দ্বিতীয় কিস্তির টাকা না আসায় এই প্রকল্পের কাজ মাঝপথে থমকে রয়েছে। টাকার জন্য বেনিফিসিয়ারিরা ব্লক প্রশাসনের কাছে দরবার করছেন। ব্লক প্রশাসনের কর্মকর্তারা ফান্ডে টাকা আসেনি বলে তাঁদের জানিয়ে দিচ্ছেন। 
বিশদ

মুরারইয়ে ঘনবসতিপূর্ণ এলাকায় তৃণমূল নেতার পাথর খাদান তৈরিতে বাধা গ্রামবাসীদের, উত্তেজনা 

সংবাদদাতা, রামপুরহাট: তিনদিকে স্কুল, কমিউনিটি হল, খেলার মাঠ। এমন ঘনবসতিপূর্ণ এলাকায় পাথর খাদান হলে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়বে। দিন কয়েক আগে গণস্বাক্ষরিত এমনই অভিযোগ জেলা প্রশাসনের সর্বস্তরে জানিয়ে ছিলেন মুরারইয়ের গোপালপুরের বাসিন্দারা। 
বিশদ

কান্দিতে শ্রমমেলার উদ্বোধনে এসে এনআরসি ও সিএএ ইস্যুতে কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়ালেন মন্ত্রী 

সংবাদদাতা, কান্দি: মঙ্গলবার কান্দিতে শ্রমমেলায় উদ্বোধন করতে এসে এনআরসি ও সংশোধিত নাগরিকত্ব আইন(সিএএ) নিয়ে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে সুর চড়ালেন শ্রম দপ্তরের মন্ত্রী জাকির হোসেন। এদিন তিনি বলেন, কেন্দ্রীয় সরকার মানুষের জন্য ভাবে না, তারা শুধু গদির জন্য ভাবে। কিন্তু এরাজ্যের সরকার মানুষের কথা ভাবে। 
বিশদ

Pages: 12345

একনজরে
 পাপ্পা গুহ, উলুবেড়িয়া: মানবধর্ম সবথেকে বড় ধর্ম। আপনারা যদি মানুষকে সঠিকভাবে সেবা করতে পারেন, তাহলে এর থেকে বড় কাজ আর হবে না। মঙ্গলবার সকালে উলুবেড়িয়া ...

 সংবাদদাতা, উলুবেড়িয়া: ‘দলের লোকেরা দাদাকে মেরেছে, শিবু ফোন করে দাদাকে ডেকে নিয়ে গিয়ে পরিকল্পনা করে খুন করেছে।’ মঙ্গলবার সকালে এই দাবি করলেন বাগনানের বাইনানের তৃণমূলের ...

 রাষ্ট্রসঙ্ঘ, ২১ জানুয়ারি (পিটিআই): শুধু ভারত নয়, বেকারত্ব বাড়ছে গোটা বিশ্বেই। এদেশে বেকারত্বের হার বৃদ্ধির অভিযোগকে মান্যতা দেয়নি কেন্দ্রীয় সরকার। কিন্তু বিশ্বে বেকারদের সংখ্যা যে ...

 নয়াদিল্লি, ২১ জানুয়ারি (পিটিআই): শিরোমণি অকালি দল সরে গেলেও দিল্লি বিধানসভা নির্বাচনে বিজেপির সঙ্গে জোট বেঁধেছে জেডিইউ। সোমবারই সেই ঘোষণা হয়েছে। সংশোধিত নাগরিকত্ব আইন, এনআরসি ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মরতদের সহকর্মীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা ও ব্যবহারে সংযত থাকা দরকার। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৬৬৬: মুঘল সম্রাট শাহজাহানের মৃত্যু
১৯০০ - টেলিপ্রিন্টার ও মাইক্রোফেনের উদ্ভাবক ডেভিট এ্যাডওয়ার্ড হিউজ।
১৯০১: রানি ভিক্টোরিয়ার মৃত্যু
১৯২৭ - প্রথমবারের মতো বেতারে ফুটবল খেলার ধারাবিবরণী প্রচার।
১৯৭২: অভিনেত্রী নম্রতা শিরোদকরের জন্ম





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৩৬ টাকা ৭২.০৬ টাকা
পাউন্ড ৯০.৯৮ টাকা ৯৪.২৫ টাকা
ইউরো ৭৭.৫৪ টাকা ৮০.৪৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪০,৫৩০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৮,৪৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৯,০৩০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,৬৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,৭৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৭ মাঘ ১৪২৬, ২২ জানুয়ারি ২০২০, বুধবার, ত্রয়োদশী ৪৮/৩৬ রাত্রি ১/৪৯। মূলা ৪৪/৫৩ রাত্রি ১২/২০। সূ উ ৬/২২/৩৮, অ ৫/১৩/২৬, অমৃতযোগ দিবা ৭/৪৯ মধ্যে পুনঃ ১০/০ গতে ১১/২৬ মধ্যে পুনঃ ৩/২ গতে ৪/২৮ মধ্যে। রাত্রি ৬/৫ গতে ৮/৪৩ মধ্যে পুনঃ ২/০ গতে উদয়াবধি। বারবেলা ৯/৫ গতে ১০/২৬ মধ্যে পুনঃ ১১/৪৭ গতে ১/৯ মধ্যে। কালরাত্রি ৩/৬ গতে ৪/৪৪ মধ্যে।
৭ মাঘ ১৪২৬, ২২ জানুয়ারি ২০২০, বুধবার, ত্রয়োদশী ৮৯/২৭/৪৪ রাত্রী ২/১৩/৯। মূলা ৪৬/৪২/৪৪ রাত্রি ১/৭/৯। সূ উ ৬/২৬/৩, অ ৫/১১/৩৯, অমৃতযোগ দিবা ৭/৪৭ মধ্যে ও ১০/০ গতে ৪/৩৯ মধ্যে এবং রাত্রি ৬/১৫ গতে ৮/৫০ মধ্যে ও ২/০ গতে ৬/২৬ মধ্যে। কালবেলা ৯/৭/২৭ গতে ১০/২৮/৯ মধ্যে, কালরাত্রি ৩/৭/২৭ গতে ৪/৪৬/৪৫ মধ্যে।
 ২৬ জমাদিয়ল আউয়ল

ছবি সংবাদ

এই মুহূর্তে
রাস্তা সম্প্রসারণের জন্য জবরদখল উচ্ছেদ, গায়ে আগুন লাগালেন মহিলা 
রাস্তা সম্প্রসারণের জন্য জবর দখল উচ্ছেদের চেষ্টা পুলিস ও প্রশাসনের। ...বিশদ

04:27:00 PM

কলকাতা বইমেলার জন্য শুরু হল অ্যাপ, রয়েছে স্টল খুঁজে পাওয়ার সুবিধাও 

04:13:45 PM

কৃষ্ণনগরে এনআরসি বিরোধিতায় শুরু হল মিছিল, রয়েছেন রাজীব বন্দ্যেপাধ্যায় এবং মহুয়া মৈত্র 

04:02:00 PM

২০৮ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:58:42 PM

ইটাহারে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ 
ইটাহারের জয়হাট চেকপোষ্টে আদিবাসীদের জমি দখলের প্রতিবাদে পথ অবরোধ চলছে ...বিশদ

03:48:00 PM

বাংলায় ডিটেনশন ক্যাম্প করতে দেব না: মমতা 

03:43:31 PM