Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

বালির অবৈধ কারবার নিয়ে সরব বাসিন্দারা
দুর্গাপুরে বালির লরির ধাক্কায় মৃত্যু, ৮টি ট্রাকে আগুন, তপ্ত 

সংবাদদাতা, দুর্গাপুর: অতিরিক্ত বালিবোঝাই লরির ধাক্কায় এক বাইক আরোহীর মৃত্যু ঘিরে রবিবার ফরিদপুর থানার মাধবপুর এলাকা অগ্নিগর্ভ হয়ে ওঠে। ঘটনার প্রতিবাদে ক্ষুব্ধ এলাকার বাসিন্দারা ঘাতক লরি সহ পরপর আটটি বালিবোঝাই ট্রাকে আগুন ধরিয়ে দেয়। পরিস্থিতি সামাল দিতে ফরিদপুর, পাণ্ডবেশ্বর ও দুর্গাপুর থানার বিশাল পুলিস বাহিনী আসে। নামানো হয় কমব্যাট ফোর্স। ঘটনাস্থলে দমকলের দুটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণ করে।
পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম বিশ্বজিৎ ধারা(২৫)। তিনি পাশের গ্রাম গৌরবাজারের বাসিন্দা। বিশ্বজিৎবাবু সোনার দোকানের কর্মী ছিলেন।
স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এলাকার প্রধান রাস্তা দিয়ে সর্বক্ষণ অবৈধ বালিবোঝাই লরি ও ডাম্পার বেপরোয়াভাবে চলাচল করে। এর জেরেই দুর্ঘটনার কবলে পড়ছেন পথচারীরা। অবিলম্বে অবৈধ বালির কারবার ও ওভারলোডেড গাড়ি চলাচল বন্ধের দাবিতে সরব হন তাঁরা। রাতে পরিস্থিতি স্বাভাবিক হলেও সোমবার সকাল থেকে পুলিসকে ঘিরে ফের বিক্ষোভ দেখান এলাকাবাসী। খবর পেয়ে পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তেওয়ারি এলাকায় এসে আশ্বাস দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। পুলিস ঘাতক লরিটি আটক করেছে।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওইদিন রাতে বিশ্বজিৎবাবু পাণ্ডবেশ্বরের বনগ্রাম এলাকা থেকে কাজ শেষে দোকানের মালিকের বাইকের পিছনে বসে বাড়ি ফিরছিলেন। রাত ৮টা নাগাদ মাধাইপুর এলাকায় একটি অতিরিক্ত বালিবোঝাই লরি নিয়ন্ত্রণ হারিয়ে ওই বাইকের পিছনে সজোরে ধাক্কা মারে। ঘটনায় গুরুতর জখম হন বিশ্বজিৎবাবু ও বাইক চালক উজ্জ্বল স্বর্ণকার। স্থানীয় বাসিন্দারা তাঁদের উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক বিশ্বজিৎবাবুকে মৃত বলে ঘোষণা করেন। এরপরই ক্ষুব্ধ এলাকার বাসিন্দারা ঘাতক লরিতে ভাঙচুর করে আগুন লাগিয়ে দেয়। যদিও দুর্ঘটনার পর ঘাতক লরির চালক চম্পট দিয়েছে। বিশ্বজিৎবাবুর বাড়িতে দুর্ঘনার খবর পৌঁছতেই গ্রামবাসীরা উত্তেজিত হয়ে গৌরবাজার এলাকায় পরপর আরও সাতটি অতিরিক্ত বালিবোঝাই ট্রাকে আগুন লাগিয়ে দেয়। পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে, বিশাল পুলিস বাহিনীর পাশাপাশি কমব্যাট ফোর্স নামাতে হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলেও রাতে এলাকায় পুলিস পিকেট বসানো হয়। ফের এদিন সকালে ঘটনাস্থলে এলাকার বাসিন্দারা প্ল্যাকার্ড হাতে ঘটনার প্রতিবাদে পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখান। তাঁরা দাবি করেন, এলাকায় বালিবোঝাই গাড়ি চলাচল বন্ধ করতে হবে।
এলাকার বাসিন্দা পরিমল পাল ও গৌতম পাত্র বলেন, এলাকায় প্রায় সাতটি বালিঘাট রয়েছে। অজয় নদ থেকে বালি তুলে মাফিয়ারা অবৈধভাবে অতিরিক্ত বালিবোঝাই লরি ও ডাম্পার এলাকা দিয়ে ঩নিয়ে যায়। ওই গাড়িগুলি দ্রুতগতিতে এলাকা দিয়ে যাতায়াত করায় রাস্তার অবস্থা অত্যন্ত বেহাল হয়ে গিয়েছে। বালির গাড়িতে এর আগেও একাধিকবার দুর্ঘটনা ঘটেছে। এলাকাবাসী প্রতিবাদ করেও কোনও সুরাহা হয়নি। আমাদের দাবি, অবিলম্বে বালির গাড়ি চলাচল বন্ধ করতে হবে।
দুর্গাপুর-ফরিদপুর ব্লকের তৃণমূল সভাপতি সুজিত মুখোপাধ্যায় বলেন, এলাকার বিধায়ক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মৃতের পরিবারের সঙ্গে তিনি কথাও বলেছেন। আমাকে দায়িত্ব দিয়েছেন, এই এলাকা দিয়ে কোনও বালিবোঝাই গাড়ি চলাচল যাতে না করে তার ব্যবস্থা করতে। এলাকায় কোনও অবৈধ বালিঘাট নেই। বৈধ বালিঘাট থেকে অতিরিক্ত বালিবোঝাই গাড়ি অবৈধভাবে চলাচল করছে বলে আমার কাছে অভিযোগ এসেছে। বিধায়কের নির্দেশ মতো কাজ করব। এছাড়া মৃতের পরিবারকে ক্ষতিপূরণের আশ্বাস দেন।
আসানসোল-দুর্গাপুর পুলিস কমিশনারেটের ডিসি(পূর্ব) অভিষেক গুপ্তা বলেন, ঘটনায় অভিযুক্তকে চিহ্নিত করা হয়েছে। তার খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। ঘটনার তদন্ত চলছে। ঘাতক গাড়িটি পুলিস আটক করেছে।
 

03rd  December, 2019
মহর্ষি দেবেন্দ্রনাথ ঠাকুরের প্রয়াণ দিবসে নানা অনুষ্ঠান, হবিষ্যি খেল পাঠভবনের পড়ুয়ারা
বিশ্বভারতী

সংবাদদাতা, শান্তিনিকেতন: মঙ্গলবার বিশ্বভারতীতে পালিত হল মহর্ষি দেবেন্দ্রনাথ ঠাকুরের প্রয়াণ দিবস। এদিন বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে তাঁকে স্মরণ করা হয়। তবে সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল, এদিন পাঠভবনের আবাসিক পড়ুয়াদের হবিষ্যি খাওয়ানো হয়। 
বিশদ

লক্ষ্য পুরভোট: পুরুলিয়ায় শহরে দেওয়ালের দখল নিতে ময়দানে তৃণমূল-বিজেপি দু’পক্ষই 

সুকান্ত মাহাত, পুরুলিয়া, সংবাদদাতা: সংরক্ষণের খসড়া তালিকা প্রকাশ হতেই পুরুলিয়া শহরে দেওয়াল দখলে নেমে পড়েছে তৃণমূল ও বিজেপি যুযুধান দু’পক্ষই। ইতিমধ্যে অধিকাংশ দেওয়ালে ‘সাইট ফর’ লিখে কার্যত দেওয়াল বুকিং শুরু করে দিয়েছে দুই দলের নেতা-কর্মীরা। দেওয়াল দখলকে কেন্দ্র করে দুই দলের নেতারা একে অপরের বিরুদ্ধে সরবও হয়েছেন। 
বিশদ

অসুস্থ ছেলের জন্মদিনেই মহকুমা শাসকের কাছে সন্তান সহ স্বেচ্ছামৃত্যুর আবেদন বৃদ্ধার 

সংবাদদাতা, দুর্গাপুর: অসুস্থ ছেলের চিকিৎসার খরচ জোগাতে না পেরে জন্মদিনেই সন্তান সহ স্বেচ্ছামৃত্যুর আর্জি জানালেন অসহায় বৃদ্ধা মা। দুর্গাপুর মহকুমা শাসককে তিনি এই আবেদন জানিয়েছেন। ৬৬ বছর বয়সি ওই বৃদ্ধা বন্দনা সাঁপুই দাবি করেন, আর্থিক সাহায্য নয়, সরকারি সাহায্যে চিকিৎসা করানোর জন্য স্বাস্থ্য সাথী কার্ডের আবেদন করেছিলেন।
বিশদ

শান্তিপুরে ভিটেজমি গ্রাস করেছে ভাগীরথী, চরম আতঙ্কে এলাকা ছাড়ছেন বাসিন্দারা 

অভিষেক পাল  রানাঘাট, সংবাদদাতা: শান্তিপুর ব্লকের বেলগড়িয়া ২ গ্রাম পঞ্চায়েতের চাঁপাতলার বিহারিয়ায় ভাগীরথী নদীতে ভাঙন আতঙ্কের জেরে এলাকা ছাড়ার তৎপরতা শুরু হয়েছে বাসিন্দাদের মধ্যে। ইতিমধ্যে এক বাসিন্দা অন্যত্র সরে গিয়েছেন। অন্যান্য গ্রামবাসীদের মধ্যেও বাড়ি থেকে চলে যাওয়ার জন্য তৎপরতা শুরু হয়েছে।  
বিশদ

চাকরি দেওয়ার নামে প্রতারণা, লাভপুরে ধৃত বিজেপি নেতা মনিরুল ইসলামের দাদা 

সংবাদদাতা, শান্তিনিকেতন: চাকরি দেওয়ার নাম করে টাকা তুলে আর্থিক প্রতারণার অভিযোগে লাভপুরের বিধায়ক তথা বর্তমানে বিজেপি নেতা মনিরুল ইসলামের দাদা নুরুল ইসলামকে গ্রেপ্তার করল পুলিস। গ্রেপ্তার করা হয়েছে তার ছেলে মহম্মদ ওমর ও সহযোগী আনারুল মণ্ডলকেও। সোমবার গভীর রাতে তাদের গ্রেপ্তার করা হয়। 
বিশদ

আর্থিক অনিয়ম, চণ্ডীপুরের পঞ্চায়েতে তালা ঝুলিয়ে, টায়ার জ্বালিয়ে বিক্ষোভ 

বিএনএ, তমলুক: চণ্ডীপুর ব্লকে তৃণমূল কংগ্রেস পরিচালিত চৌখালি গ্রাম পঞ্চায়েত অফিসে তালা ঝুলিয়ে এবং অফিসের বাইরে টায়ার জ্বালিয়ে কয়েকশো তৃণমূল কর্মী-সমর্থক দলীয় পতাকা নিয়ে বিক্ষোভ দেখালেন। পঞ্চায়েত অফিসের গেটে তৃণমূলের পতাকা বেঁধে দেওয়া হয়।
বিশদ

দুর্গাপুরে এটিম থেকে কুড়িয়ে পাওয়া টাকা ফিরিয়ে দিলেন ব্যবসায়ী 

সংবাদদাতা, দুর্গাপুর: রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএম থেকে কুড়িয়ে পাওয়া সাড়ে ন’হাজার টাকা মঙ্গলবার পুলিসের হাতে তুলে দিলেন দুর্গাপুরের এক স্বর্ণ ব্যবসায়ী। তিনি একটি লিখিত আবেদন সহ কুড়িয়ে পাওয়া টাকা জমা দেন দুর্গাপুর থানায়। পুলিস ওই টাকা নির্দিষ্ট গ্রাহককে পৌঁছে দেওয়ার জন্য একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএমের নিরাপত্তারক্ষীর হাতে তুলে দেয়।
বিশদ

শান্তিপুরে সেই অজানা প্রাণী বাঘরোল, ফুলিয়াতেও আতঙ্ক 

বিএনএ, কৃষ্ণনগর, সংবাদদাতা, রানাঘাট: শান্তিপুরের অজানা প্রাণী আদতে ফিসিং ক্যাট বা বাঘরোল। প্রাথমিকভাবে এমনটাই মনে করছে বনদপ্তর। মঙ্গলবার সকালে ডিএফওর নির্দেশে এলাকায় যান দুই এডিএফও(নদীয়া-মুর্শিদাবাদ) শুভাশিস ঘোষ এবং পার্থ মুখোপাধ্যায়। পায়ের ছাপ সহ আরও বেশ কিছু জিনিস খতিয়ে দেখেন তাঁরা। 
বিশদ

বহরমপুরে বিজেপির পার্টি অফিসে ভাঙচুর, উত্তেজনা 

বিএনএ, বহরমপুর: মঙ্গলবার সকালে বহরমপুরে বিজেপির জেলা পার্টি অফিসে ভাঙচুরের ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। এদিন সকালে কে কারা পার্টি অফিসে ঢুকে চেয়ার, টেবিল ভাঙচুর করেছে। বিজেপির অভিযোগের তির তৃণমূলের দিকে। আবার তৃণমূলের পাল্টা দাবি, বিজেপির গোষ্ঠী কোন্দলের জেরেই ভাঙচুর হয়েছে। 
বিশদ

গোঘাটে জেলা গ্রন্থমেলার সূচনা 

বিএনএ, আরামবাগ: মঙ্গলবার থেকে গোঘাটের শ্রীপুর মাঠের গোঘাট গ্রন্থ মেলা কমিটির সহযোগিতায় শুরু হল ৩৩ তম হুগলি জেলা গ্রন্থমেলা। এদিন দুপুরের পর স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসীদের নিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা মধ্য দিয়েই গ্রন্থমেলার আনুষ্ঠানিক উদ্বোধন হয়। 
বিশদ

কাশীপুরে সমবায়ে আগুন লেগে জখম ক্যাশিয়ারের মৃত্যু, ম্যানেজারের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের 

সংবাদাতা, রঘুনাথপুর: গত ১৮ জানুয়ারি কাশীপুর সমবায় সমিতির ভিতরে হঠাৎ আগুন লেগে ক্যাশিয়ার মধুসূদন দাস জখম হয়েছিলেন। বাঁকুড়ায় চিকিৎসা চলাকালীন মঙ্গলবার তাঁর মৃত্যু হয়। মৃত্যুর ঘটনায় এলাকায় বিতর্ক দেখা দিয়েছে। 
বিশদ

বাংলা আবাস যোজনা
গড়বেতা-২ ব্লকে দ্বিতীয় কিস্তির টাকা না আসায় প্রকল্পের কাজ মাঝপথে থমকে 

হরিহর ঘোষাল, গোয়ালতোড়, বিএনএ: গড়বেতা-২ ব্লকে বাংলা আবাস যোজনার দ্বিতীয় কিস্তির টাকা না আসায় এই প্রকল্পের কাজ মাঝপথে থমকে রয়েছে। টাকার জন্য বেনিফিসিয়ারিরা ব্লক প্রশাসনের কাছে দরবার করছেন। ব্লক প্রশাসনের কর্মকর্তারা ফান্ডে টাকা আসেনি বলে তাঁদের জানিয়ে দিচ্ছেন। 
বিশদ

মুরারইয়ে ঘনবসতিপূর্ণ এলাকায় তৃণমূল নেতার পাথর খাদান তৈরিতে বাধা গ্রামবাসীদের, উত্তেজনা 

সংবাদদাতা, রামপুরহাট: তিনদিকে স্কুল, কমিউনিটি হল, খেলার মাঠ। এমন ঘনবসতিপূর্ণ এলাকায় পাথর খাদান হলে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়বে। দিন কয়েক আগে গণস্বাক্ষরিত এমনই অভিযোগ জেলা প্রশাসনের সর্বস্তরে জানিয়ে ছিলেন মুরারইয়ের গোপালপুরের বাসিন্দারা। 
বিশদ

কান্দিতে শ্রমমেলার উদ্বোধনে এসে এনআরসি ও সিএএ ইস্যুতে কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়ালেন মন্ত্রী 

সংবাদদাতা, কান্দি: মঙ্গলবার কান্দিতে শ্রমমেলায় উদ্বোধন করতে এসে এনআরসি ও সংশোধিত নাগরিকত্ব আইন(সিএএ) নিয়ে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে সুর চড়ালেন শ্রম দপ্তরের মন্ত্রী জাকির হোসেন। এদিন তিনি বলেন, কেন্দ্রীয় সরকার মানুষের জন্য ভাবে না, তারা শুধু গদির জন্য ভাবে। কিন্তু এরাজ্যের সরকার মানুষের কথা ভাবে। 
বিশদ

Pages: 12345

একনজরে
 নয়াদিল্লি, ২১ জানুয়ারি (পিটিআই): শিরোমণি অকালি দল সরে গেলেও দিল্লি বিধানসভা নির্বাচনে বিজেপির সঙ্গে জোট বেঁধেছে জেডিইউ। সোমবারই সেই ঘোষণা হয়েছে। সংশোধিত নাগরিকত্ব আইন, এনআরসি ...

 সংবাদদাতা, উলুবেড়িয়া: ‘দলের লোকেরা দাদাকে মেরেছে, শিবু ফোন করে দাদাকে ডেকে নিয়ে গিয়ে পরিকল্পনা করে খুন করেছে।’ মঙ্গলবার সকালে এই দাবি করলেন বাগনানের বাইনানের তৃণমূলের ...

নয়াদিল্লি, ২১ জানুয়ারি: আগামী শুক্রবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ শুরু করছে ভারত। গ্লেন টার্নার-রিচার্ড হ্যাডলিদের দেশে পাঁচটি টি-২০, তিনটি একদিনের ম্যাচ এবং দু’টি টেস্ট খেলবে বিরাট ...

 পাপ্পা গুহ, উলুবেড়িয়া: মানবধর্ম সবথেকে বড় ধর্ম। আপনারা যদি মানুষকে সঠিকভাবে সেবা করতে পারেন, তাহলে এর থেকে বড় কাজ আর হবে না। মঙ্গলবার সকালে উলুবেড়িয়া ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মরতদের সহকর্মীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা ও ব্যবহারে সংযত থাকা দরকার। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৬৬৬: মুঘল সম্রাট শাহজাহানের মৃত্যু
১৯০০ - টেলিপ্রিন্টার ও মাইক্রোফেনের উদ্ভাবক ডেভিট এ্যাডওয়ার্ড হিউজ।
১৯০১: রানি ভিক্টোরিয়ার মৃত্যু
১৯২৭ - প্রথমবারের মতো বেতারে ফুটবল খেলার ধারাবিবরণী প্রচার।
১৯৭২: অভিনেত্রী নম্রতা শিরোদকরের জন্ম





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৩৬ টাকা ৭২.০৬ টাকা
পাউন্ড ৯০.৯৮ টাকা ৯৪.২৫ টাকা
ইউরো ৭৭.৫৪ টাকা ৮০.৪৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪০,৫৩০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৮,৪৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৯,০৩০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,৬৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,৭৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৭ মাঘ ১৪২৬, ২২ জানুয়ারি ২০২০, বুধবার, ত্রয়োদশী ৪৮/৩৬ রাত্রি ১/৪৯। মূলা ৪৪/৫৩ রাত্রি ১২/২০। সূ উ ৬/২২/৩৮, অ ৫/১৩/২৬, অমৃতযোগ দিবা ৭/৪৯ মধ্যে পুনঃ ১০/০ গতে ১১/২৬ মধ্যে পুনঃ ৩/২ গতে ৪/২৮ মধ্যে। রাত্রি ৬/৫ গতে ৮/৪৩ মধ্যে পুনঃ ২/০ গতে উদয়াবধি। বারবেলা ৯/৫ গতে ১০/২৬ মধ্যে পুনঃ ১১/৪৭ গতে ১/৯ মধ্যে। কালরাত্রি ৩/৬ গতে ৪/৪৪ মধ্যে।
৭ মাঘ ১৪২৬, ২২ জানুয়ারি ২০২০, বুধবার, ত্রয়োদশী ৮৯/২৭/৪৪ রাত্রী ২/১৩/৯। মূলা ৪৬/৪২/৪৪ রাত্রি ১/৭/৯। সূ উ ৬/২৬/৩, অ ৫/১১/৩৯, অমৃতযোগ দিবা ৭/৪৭ মধ্যে ও ১০/০ গতে ৪/৩৯ মধ্যে এবং রাত্রি ৬/১৫ গতে ৮/৫০ মধ্যে ও ২/০ গতে ৬/২৬ মধ্যে। কালবেলা ৯/৭/২৭ গতে ১০/২৮/৯ মধ্যে, কালরাত্রি ৩/৭/২৭ গতে ৪/৪৬/৪৫ মধ্যে।
 ২৬ জমাদিয়ল আউয়ল

ছবি সংবাদ

এই মুহূর্তে
  হাসপাতালে কবি শঙ্খ ঘোষ
বিশিষ্ট কবি শঙ্খ ঘোষ অসুস্থ। মঙ্গলবার দুপুরে তাঁকে মুকুন্দপুরে ইএম ...বিশদ

21-01-2020 - 06:39:05 PM

  হাসপাতালে পিকে ব্যানার্জি
হাসপাতালে ভর্তি হলেন কিংবদন্তী ফুটবলার প্রদীপ কুমার ব্যানার্জি। আজ ...বিশদ

21-01-2020 - 05:01:50 PM


এনআরসি-র প্রতিবাদে পথে নামল এনআরএস মেডিক্যাল হাসপাতালের পড়ুয়ারা ...বিশদ

21-01-2020 - 05:00:00 PM

ইস্ট বেঙ্গল কোচের পদত্যাগ
টানা তিনটি ম্যাচে হারের পর পদত্যাগ করলেন ইস্ট বেঙ্গল কোচ ...বিশদ

21-01-2020 - 04:35:48 PM

সোশ্যাল মিডিয়ায় বিভ্রান্তিকর খবর ছড়ানোর অভিযোগে অপর্ণা সেনকে আইনি নোটিস  
সোশ্যাল মিডিয়ায় সিএএ সংক্রান্ত বিভ্রান্তিকর খবর ছড়ানোর অভিযোগে অভিনেত্রী তথা ...বিশদ

21-01-2020 - 04:20:42 PM

২০৫ পয়েন্ট পড়ল সেনসেক্স 

21-01-2020 - 04:04:33 PM