Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

সাঁইথিয়ায় কর্মী সম্মেলন
কাউকে কড়া ধমক, আবার কারও বিরুদ্ধে থানায়
এফআইআরের নির্দেশ দিলেন অনুব্রত মণ্ডল 

সংবাদদাতা, রামপুরহাট: অনুব্রত মণ্ডলের বিধানসভাভিত্তিক কর্মী সম্মেলনে উঠে এল মাওবাদী তত্ত্ব। মাওবাদীর দাপাদাপির কারণে লোকসভা ভোটের ফলাফলের নিরিখে হার হয়েছে। শনিবার সাঁইথিয়া কামদাকিঙ্কর স্টেডিয়ামে সাঁইথিয়া বিধানসভার কর্মী সম্মেলন ছিল। সেখানে অনুব্রতবাবুর প্রশ্নের উত্তরে হারের কারণ হিসেবে মাওবাদীদের বাড়বাড়ন্তকেই দায়ী করেন মহম্মদবাজার ব্লকের চরিচা অঞ্চল সভাপতি মহমম্দ সরিফ। যদিও দলকে সেকথা না জানানোয় জেলা সভাপতির বকুনি খেতে হয় হয় ওই অঞ্চল সভাপতিকে। অন্যদিকে, এদিন বড়সড় ধাক্কা খেল গেরুয়া শিবির। সাঁইথিয়া পুরসভার বিজেপির একমাত্র কাউন্সিলার ও দক্ষ সংগঠক তৃণমূলে ফিরে এলেন।
সামনে বিধানসভা ভোট। তার আগে লোকসভা ভোটের ফলাফল ধরে বিধানসভাভিত্তিক কর্মী সম্মেলনের মধ্য দিয়ে পর্যালোচনায় নেমেছেন অনুব্রতবাবু। এদিন ছিল দ্বিতীয় কর্মী সম্মেলন। সম্মেলন শুরুর আগে দলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে আসে। যার জেরে বেশ কিছু পদক্ষেপ নেন অনুব্রতবাবু। দেরিয়াপুর পঞ্চায়েতের প্রধান মিঠু বিত্তারকে পদ থেকে সরিয়ে দেওয়ার নির্দেশ দেন। একইভাবে মাঠপলশা পঞ্চায়েযেতের উপপ্রধান মহম্মদ ইউনুসের বিরুদ্ধে দলীয় তদন্ত করার নির্দেশ দেন। দোষ প্রমাণিত হলে তিনদিনের মধ্যে তাঁকে পদ থেকে সরিয়ে দেওয়া হবে। জানা গিয়েছে, এদের বিরুদ্ধে দলবিরোধী কাজের অভিযোগ রয়েছে। একইভাবে এই পঞ্চায়েতের দুই সদস্যকে যেন কোনও কাজ না দেওয়া হয়। ওই দু’টি এলাকা দেখবেন প্রধান বলেও তিনি নির্দেশ দেন।
অন্যদিকে, সাঁইথিয়ার বনগ্রামের অঞ্চল সভাপতি মহম্মদ কুবিরের বিরুদ্ধে থানায় এফআইআর করার নির্দেশ দেন জেলা সভাপতি। তাঁর বিরুদ্ধে দলবিরোধী ও একাধিক অনিয়মের অভিযোগ রয়েছে। এছাড়া তাঁর ছেলে ফেসবুকে লোকসভা ভোটের সময় বিজেপি প্রার্থী দুধকুমার মণ্ডলকে ভোট দেওয়ার আবেদন জানান বলে অভিযোগ।
এদিকে অঞ্চল ও বুথস্তরের নেতাদের হারের কারণ সম্পর্কে জানতে চান অনুব্রতবাবু। সেখানে কেউ বিজেপির ধর্মীয় মেরুকরণের রাজনীতি, কেউবা মানুষ যে সরে যাচ্ছেন তা বুঝতে পারেননি বলে জানান। উল্লেখযোগ্য বিষয় হল, মহম্মদবাজার ব্লকের আদিবাসী অধ্যুষিত চরিচা অঞ্চলের সভাপতি মহম্মদ সরিফ হারের কারণ হিসেবে এলাকায় মাওবাদীদের দাপাদাপির তত্ত্ব খাড়া করেন। তিনি বলেন, এলাকার কয়েকজন ঝাড়খণ্ড থেকে মাওবাদী এনে এলাকা দাপিয়ে বেড়াচ্ছে। তার মধ্যে কালসুনি, তুলসীবোনা, ফুলবাগান এলাকায় ওদের প্রভাব বেশি। রাতেরবেলায় বোলেরো গাড়ি নিয়ে দাপাদাপির পাশাপাশি তৃণমূলের লোকজনদের টার্গেট করছে। কিছুদিন আগে বুলন হেমব্রম নামে আমাদের এক কর্মীকে গুলিও করে। যদিও লক্ষ্যভ্রষ্ট হয়েছিল। আমরা গুলির খোল সহ পুলিসকে জানাই। যা শুনে অনুব্রতবাবু বলেন, এতদিন কেন বলনি। ব্লক সভাপতিও বলেননি। তিনি অঞ্চল সভাপতিকে বকুনি দিয়ে বলেন, সাতটি বুথে হেরে এখন মাওবাদীর নামে দোষ দিচ্ছ। মানুষের কাছে যাও না। সমস্যা দেখ না। কত ভোটে হেরে রয়েছ সেটাও জানো না। জানা গিয়েছে, এই অঞ্চল থেকে ১০২৪ টি ভোটে পিছিয়ে পড়েছে শাসকদল। অনুব্রতবাবু এই অঞ্চল ছাড়াও এই ব্লকের দেরিয়াপুর, ভূতুড়া অঞ্চলে ফাইভ ম্যান কমিটি গড়ার নির্দেশ দেন। এদিন অনেকেই যুব সভাপতি ও বেশ কিছু প্রধানের বিরুদ্ধে অনুব্রতবাবুর সামনেই ক্ষোভ উগরে দেন।
সভায় সাঁইথিয়া পুরসভার কাউন্সিলার শান্তনু রায় বিজেপি ছেড়ে অনুব্রত মণ্ডলের হাত ধরে তৃণমূলে ফিরে আসেন। শান্তনুর দাবি, প্রথম থেকেই তিনি তৃণমূলের সঙ্গে যুক্ত ছিলেন। এমনকী কংগ্রেস বোর্ড ভাঙার কারিগরও তিনি। ভুল বোঝাবুঝির ফলে বছর দু’য়েক আগে তিনি বিজেপিতে যোগ দেন। কিন্তু, বর্তমানে ওই দলে থেকে কোনও কাজ করতে পারছিলেন না। তাই এলাকার উন্নয়নের স্বার্থেই তাঁর তৃণমূলে ফিরে আসা।
অনুব্রতবাবু বলেন, শান্তনু নিজের ভুল বুঝতে পেরে ফিরে এসেছেন। যুব সভাপতি ও প্রধানের বিরুদ্ধে কর্মীদের ক্ষোভের প্রসঙ্গে তিনি বলেন, এখানকার নেতা দেবাশিস সাহাকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। প্রয়োজনে তাঁদের সরিয়ে দেওয়া হবে। তাঁর দাবি, গতবারের চেয়েও এবার আরও বেশি ভোটে বিধানসভায় জয়ী হবেন নীলাবতী সাহা। 

সমবায়ের কোনও বিকল্প নেই, কাঁথিতে বললেন শুভেন্দু 

সংবাদদাতা, কাঁথি: সমবায় ব্যবস্থাপনা হল বিকল্প অর্থনীতির ধারক ও বাহক। তাই সমবায়ের সঙ্গে আরও বেশি করে মানুষকে যুক্ত করতে হবে। ৬৬তম নিখিল ভারত সমবায় দিবস উপলক্ষে শনিবার বিকেলে কাঁথির কন্টাই কো-অপারেটিভ ব্যাঙ্কের উদ্যোগে সমবায় সংক্রান্ত এক আলোচনা সভায় বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন ব্যাঙ্কের চেয়ারম্যান তথা পরিবহণ, সেচ ও জলসম্পদ মন্ত্রী শুভেন্দু অধিকারী। 
বিশদ

মুরারই
ঝকঝকে পাঞ্জাবি পরে নেতা হওয়ার সুযোগ
আর নেই, মানুষের কাছে যান: বেচারাম মান্না 

সংবাদদাতা, রামপুরহাট: সময় পাল্টেছে। আর চকচকে, ঝকঝকে পাঞ্জাবি পরে মনে হয় যদি নেতা হব, সেই সুযোগ আর নেই। লোকসভা নির্বাচনের পর আমূল পরিবর্তন ঘটেছে। শনিবার জেলায় প্রথম মুরারই-১ ব্লকের কিষাণ খেতমজদুর তৃণমূল কংগ্রেসের সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে এই বার্তা দেন সিঙ্গুর আন্দোলনের অন্যতম মুখ তথা সংগঠনের রাজ্য সভাপতি বেচারাম মান্না।  
বিশদ

বহরমপুরে বিজেপির বিক্ষোভ মিছিল,
জাতীয় সড়ক অবরোধ, দুর্ভোগ 

সংবাদদাতা, বহরমপুর: সুপ্রিম কোর্টের রায়ের পর প্রকাশ্যে রাহুল গান্ধীকে ক্ষমা চাইতে হবে, এই দাবিতে শনিবার বহরমপুরে বিক্ষোভ মিছিল করল বিজেপি। পাশাপাশি বিজেপির পক্ষ থেকে জাতীয় সড়ক অবরোধ করে বহরমপুর গির্জার মোড়ে রাহুল গান্ধীর কুশপুতুলও দাহ করা হয়।  
বিশদ

বাঁকুড়ায় দুধ দিয়ে স্নান করিয়ে বিবেকানন্দের মূর্তিতে মাল্যদান বিজেপির 

সংবাদদাতা, বিষ্ণুপুর: স্বামী বিবেকানন্দের মূর্তি বিকৃত করার প্রতিবাদে শনিবার বিজেপির পক্ষ থেকে বাঁকুড়া শহরে প্রতিবাদ মিছিল হয়। এদিন দলের যুব মোর্চার পক্ষ থেকে শহরের নতুনগঞ্জে দলীয় পার্টি অফিস থেকে মিছিল শুরু হয়।
 
বিশদ

আজ ঐতিহ্যবাহী কার্তিক লড়াইয়ে জনজোয়ারে ভাসবে কাটোয়া 

সংবাদদাতা, কাটোয়া: আজ রবিবার থেকে শুরু হচ্ছে কাটোয়ার ঐতিহ্যবাহী কার্তিক লড়াই। সন্ধ্যা থেকেই আলোর রোশনাই আর জনজোয়ারে ভাসবে গোটা শহর। এবার পুজো মণ্ডপগুলি আধুনিক থিমের ছোঁয়ায় এক অনবদ্য রূপ পেয়েছে। কোথাও আফ্রিকার গ্রামের উপজাতিদের জীবনযাত্রা দিয়ে থিম সাজানো হয়েছে। 
বিশদ

তমলুকে সমবায় সপ্তাহ উপলক্ষে অনুষ্ঠান 

বিএনএ, তমলুক: শনিবার তমলুকে সুবর্ণজয়ন্তী ভবনে ৬৬তম সমবায় সপ্তাহ উদ্যাপন উপলক্ষে এক অনুষ্ঠান হয়েছে। ওই অনুষ্ঠানে কাঁথির সংসদ সদস্য শিশির অধিকারী, নন্দকুমারের বিধায়ক সুকুমার দে, তমলুক-ঘাটাল সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাঙ্কের চেয়ারম্যান গোপাল মাইতি, অ্যাসিস্ট্যান্ট রেজিস্ট্রার অব কোঅপারেটিভ সোসাইটি(রেঞ্জ-১) হীরোজকুমার মাইতি, তমলুক পুরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ সেন ও ভাইস চেয়ারম্যান দীপেন্দ্রনারায়ণ রায় প্রমুখ উপস্থিত ছিলেন। 
বিশদ

আদিবাসী আন্দোলনে উত্তাল দুর্গাপুর, ফাঁড়ি
ঘেরাও, জাতীয় সড়ক দীর্ঘক্ষণ অবরোধ 

বিএনএ, আসানসোল: শনিবার আদিবাসী আন্দোলনে উত্তাল হয়ে উঠল দুর্গাপুরের ফরিদপুর ফাঁড়ি চত্বর। তাঁদের মারধরে অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে এদিন দুপুরে সিটিসেন্টার লাগোয়া পলাশডিহা থেকে মিছিল করে আদিবাসীরা এসে জড়ো হয় দুর্গাপুর থানার ফরিদপুর ফাঁড়ির সামনে।  
বিশদ

পাত্রসায়রে সমবায় সপ্তাহ উদযাপনে মন্ত্রী 

সংবাদদাতা, বিষ্ণুপুর: শনিবার পাত্রসায়রে সমবায় সপ্তাহ উদযাপন হয়েছে। পাত্রসায়র থানা কোঅপরারেটিভ মার্কেটিং সোসাইটি প্রাঙ্গণে আয়োজিত এদিনের অনুষ্ঠানের উদ্বোধন করেন রাজ্যের পঞ্চায়েত, গ্রামোন্নয়ন ও জনস্বাস্থ্য কারিগরি দপ্তরের প্রতিমন্ত্রী শ্যামল সাঁতরা। 
বিশদ

কোলাঘাটে উচ্চ পর্যায়ের বৈঠক
বুলবুল বিধ্বস্ত পূর্ব মেদিনীপুরে দ্রুত শস্যবিমার
টাকা দিতে উদ্যোগ নিতে হবে : শুভেন্দু 

শ্রীকান্ত পড়্যা, কোলাঘাট, বিএনএ: বুলবুল বিধ্বস্ত পূর্ব মেদিনীপুরের ক্ষতিগ্রস্ত চাষিদের দ্রুত শস্যবিমার টাকা দেওয়ার জন্য উদ্যোগী হতে হবে বলে জানালেন মন্ত্রী শুভেন্দু অধিকারী। শুক্রবার কোলাঘাটে এনিয়ে অনুষ্ঠিত বৈঠকে তিনি বলেন, আমন ও পানচাষে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।  
বিশদ

কুরবান শা খুনে ধৃত বিজেপি নেতা
আনিসুর ও তার সঙ্গীর জেল হেফাজত 

বিএনএ, তমলুক: ১৩দিনের পুলিস হেফাজতের মেয়াদ শেষে শনিবার তমলুক সিজেএম আদালতে তৃণমূল কংগ্রেস নেতা কুরবান শা খুনের ঘটনায় মূল অভিযুক্ত বিজেপি নেতা আনিসুর রহমান এবং তাঁর সঙ্গী মোবারক করিম খানকে তোলা হল। এদিন অভিযুক্তদের পক্ষে আইনজীবী লক্ষ্মণ মণ্ডল ধৃতদের জামিন চেয়ে সওয়াল করেন।  
বিশদ

আরামবাগে মিছিল সিপিএমের 

সংবাদদাতা, আরামবাগ: বিভিন্ন দাবিতে শনিবার আরামবাগে মিছিল করে সিপিএম। সিপিএমের-১ ও ২ নম্বর এরিয়া কমিটির উদ্যোগে এদিন একটি পথসভাও হয়। আরামবাগের ধামসা বাসস্ট্যান্ডে প্রথমে পথসভা ও পরে সেখান থেকে একটি মিছিল বের হয়। ডোঙ্গলে গিয়ে সেই মিছিল শেষ হয়।  
বিশদ

ঝাড়গ্রামে ‘রেশন দ্রব্য পরিবহণ’ স্টিকার
সাঁটানো লরিতে বালি নিয়ে যাওয়ায় চাঞ্চল্য 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: ‘রেশন দ্রব্য পরিবহণ’ স্টিকার সাঁটানো লরিতে বালি নিয়ে যাওয়ার অভিযোগ উঠল ঝাড়গ্রাম জেলায়। শনিবার সকালে বেলিয়াবেড়া ব্লকের রান্টুয়া বাজার এলাকায় স্টিকার সাঁটানো বালিবোঝাই লরিটিকে দেখে চাঞ্চল্য ছড়ায়। 
বিশদ

আজ খড়্গপুরে বিধানসভার উপনির্বাচনে প্রচারে আসছেন শুভেন্দু 

সংবাদদাতা, খড়্গপুর: তৃণমূলের জঙ্গল মহলের পর্যবেক্ষক তথা পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী আজ, রবিবার আবার খড়্গপুর বিধানসভার উপ নির্বাচনে প্রচারে আসছেন। তাঁর এদিন একাধিক সভায় বক্তব্য রাখার কথা। 
বিশদ

জাতপাত নয়, উন্নয়নের পক্ষে তৃণমূলকে ভোট দিন: রাজীব 

সংবাদদাতা, তেহট্ট: জাতপাত নয়, উন্নয়নের পক্ষে তৃণমূলকে ভোট দিন। তৃণমূলকে জয়ী করলে করিমপুরের উন্নয়নের গতি বজায় থাকবে। তাই উন্নয়নের জন্য আমাদের ভোট দিন। শনিবার করিমপুর বিধানসভা উপনির্বাচনে করিমপুর পুরনো বাসস্ট্যান্ডে এক নির্বাচনী জনসভায় একথা বলেন রাজ্যের মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। 
বিশদ

Pages: 12345

একনজরে
জীবানন্দ বসু, কলকাতা: ভোট যে বড় বালাই। তাই বছর ঘুরতে না ঘুরতেই নীতি, আদর্শ বা পরিকল্পনাকে আপাতত শিকেয় তুলে নিজেদের অবস্থান নিয়ে কার্যত ‘ডিগবাজি’ খেল ...

সংবাদদাতা, গাজোল: চড়া দামের ঠেলায় পড়ে এবার ভাতের হোটেলগুলিতেও কোপ পড়েছে ‘ফ্রি পেঁয়াজ’-এর উপর। সেইসঙ্গে চাউমিন বা এগরোলের মধ্যেও কমেছে পেঁয়াজের পরিমাণ। শসার পরিমাণ বাড়িয়ে দেওয়া হচ্ছে জোড়াতালি।  ...

 দীপ্তিমান মুখোপাধ্যায়। হাওড়া: এবার আর ব্লক অফিসে নয়, গ্রাম পঞ্চায়েতস্তরে জেলা প্রশাসনের সমস্ত বিভাগকে নিয়ে গিয়ে বৈঠক করতে হবে জেলাশাসকদের। বছরে প্রতিটি গ্রাম পঞ্চায়েতে অন্তত তিন থেকে চারবার যাতে এই বৈঠক করা হয়, তা নিশ্চিত করতে হবে। ...

 কলম্বো, ১৬ নভেম্বর: অপ্রীতিকর নানা ঘটনার মধ্যেই শনিবার সম্পন্ন হল শ্রীলঙ্কার ভোট। আর এই ভোটে শ্রীলঙ্কার দিকে বিশেষ নজর ছিল ভারতের। ভারতের মূল চিন্তা মহিন্দা রাজাপাকসে। যদি তাঁর দল পুনরায় ক্ষমতায় ফেরে, তাহলে তা ভারতের জন্য খুব ভালো হবে না, ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর বিদ্যায় আগ্রহ বাড়বে। মনোমতো বিষয় নিয়ে পঠন-পাঠন হবে। ব্যবসা স্থান শুভ। পৈতৃক ব্যবসায় যুক্ত ... বিশদ


ইতিহাসে আজকের দিন

আন্তর্জাতিক সহনশীলতা দিবস
১৮১২ - ‘দ্য টাইমস’ পত্রিকার প্রতিষ্ঠাতা জন ওয়ালটারের মৃত্যু ।
১৮৯০ -অবিভক্ত ভারতে প্রথম সিরাম ভ্যাকসিন ও পেনিসিলিন প্রস্তুতকারক বিশিষ্ট ভেষজ বিজ্ঞানী ও চিকিৎসক হেমেন্দ্রনাথ ঘোষের জন্ম।
১৯৪৬ - বিশ্বে প্রথমবারের মত কৃত্রিমভাবে বৃষ্টিপাত সৃষ্টি করা হয়।
১৯৬৩: ঝাড়খণ্ডে জন্মগ্রহণ করেন অভিনেত্রী মীনাক্ষি শেষাদ্রি
১৯৭১: পাকিস্তানের ক্রিকেটার ওয়াকার ইউনিসের জন্ম
১৯৮৮: এক দশকেরও বেশি সময় পর পাকিস্তানে অনুষ্ঠিত হল অবাধ নির্বাচন। সেই নির্বাচনে দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হলেন বেনজির ভুট্টো

16th  November, 2019


ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.০২ টাকা ৭৩.৫৬ টাকা
পাউন্ড ৯০.০৫ টাকা ৯৪.৯০ টাকা
ইউরো ৭৭.১৩ টাকা ৮১.২৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
16th  November, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৭৪০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৭৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৩০৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,৭০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,৮০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩০ কার্তিক ১৪২৬, ১৭ নভেম্বর ২০১৯, রবিবার, পঞ্চমী ৩১/১৫ রাত্রি ৬/২৩। পুনর্বসু ৪২/৪৪ রাত্রি ১০/৫৯। সূ উ ৫/৫৪/৩, অ ৪/৪৮/৫৭, অমৃতযোগ দিবা ৬/৩৭ গতে ৮/৪৮ মধ্যে পুনঃ ১১/৪৩ গতে ২/৩৮। রাত্রি ৭/২৬ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৮ গতে ১/৩৩ মধ্যে পুনঃ ২/২৪ গতে উদয়াবধি, বারবেলা ১০/০ গতে ১২/৪৩ মধ্যে, কালরাত্রি ১২/৫৯ গতে ২/৩৯ মধ্যে।
৩০ কার্তিক ১৪২৬, ১৭ নভেম্বর ২০১৯, রবিবার, পঞ্চমী ২৮/২৫/৫০ সন্ধ্যা ৫/১৭/৫৯। পুনর্বসু ৪১/৫৬/২২ রাত্রি ১০/৪২/১২, সূ উ ৫/৫৫/৩৯, অ ৪/৪৯/১৪, অমৃতযোগ দিবা ৬/৫০ গতে ৮/৫৭ মধ্যে ও ১১/৪৮ গতে ২/৩৯ মধ্যে এবং রাত্রি ৭/২৭ গতে ৯/১৪ মধ্যে ১১/৫৩ গতে ১/৪০ মধ্যে ও ২/৩৩ গতে ৫/৫৭ মধ্যে, বারবেলা ১০/০/৪৫ গতে ১১/২২/২৬ মধ্যে, কালবেলা ১১/২২/২৬ গতে ১২/৪৪/৮ মধ্যে, কালরাত্রি ১/০/৪৫ গতে ২/৩৯/৩ মধ্যে।
১৯ রবিয়ল আউয়ল

ছবি সংবাদ

এই মুহূর্তে
সুপ্রিম কোর্টে অযোধ্যা মামলার রায় পুনর্বিবেচনার আর্জি জানাবে অল ইন্ডিয়া মুসলিম পার্সোনাল ল বোর্ড 

04:12:19 PM

জম্মু ও কাশ্মীরের আমিরাবাদ গ্রামে ট্রাকে আগুন লাগাল জঙ্গিরা 

03:21:29 PM

আইসিসি টেস্ট বোলারদের তালিকায় প্রথম দশে স্থান পেলেন মহঃ সামি 

03:21:00 PM

ইকো পার্কে জলে ডুবে শিশু মৃত্যুর ঘটনায় তদন্তের নির্দেশ পুরমন্ত্রী ফিরহাদ হাকিমের 

03:11:00 PM

কলকাতায় নিয়ে আসা হচ্ছে উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রীকে
চিকিৎসার জন্য কলকাতায় নিয়ে আসা হচ্ছে উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষকে। ...বিশদ

02:56:00 PM

পঃ বর্ধমানে প্রাক্তন মুখ্যমন্ত্রীর মূর্তি ভাঙার অভিযোগ
শনিবার রাতে পশ্চিম বর্ধমানের মানকর স্টেশন রোড এলাকায় প্রাক্তন মুখ্যমন্ত্রী ...বিশদ

01:23:59 PM