Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

অবশেষে গ্রেপ্তার দুর্গাপুরের নিখোঁজ দুই ভুয়ো চিকিৎসক 

বিএনএ, আসানসোল: দীর্ঘদিন পুলিসের খাতায় ফেরার থাকার পর অবশেষে মঙ্গলবার রাতে গ্রেপ্তার হল দুর্গাপুরের দুই ভুয়ো চিকিৎসক। পুলিস জানিয়েছে, ধৃতদের নাম সত্যনারায়ণ শর ও ছবিলাল ঠাকরি। ওই দুই চিকিৎসকের বিরুদ্ধে অভিযোগ, হোমিওপ্যাথি ডিগ্রি নিয়ে তারা দীর্ঘদিন ধরে অ্যালোপ্যাথি চিকিৎসা করে রোগীদের প্রতারিত করেছে। ২০১৭ সালে দুর্গাপুরের তৎকালীন অতিরিক্ত মুখ্য স্বাস্থ্য আধিকারিক দেবব্রত দাসের অভিযোগের ভিত্তিতে পুলিস তাদের গ্রেপ্তার করেছে। সেই সময় ভুয়ো চিকিৎসকদের বিরুদ্ধে দুর্গাপুরে বিশেষ অভিযান চালিয়ে পাঁচ জনের নামে থানায় অভিযোগ দায়ের হয়। তারপরই তারা খাতায় কলমে ফেরার হয়ে যায়। অবশেষে দু’বছরেরও বেশি সময় পর দু’জনের নাগাল পেল পুলিস। যদিও অ্যালোপ্যাথি ডিগ্রি না থাকলেও নিজের নিজের এলাকায় চিকিৎসা করার জন্য তারা যথেষ্ট জনপ্রিয় ছিল বলে জানা গিয়েছে। বুধবার ধৃতদের দুর্গাপুর মহকুমা আদালতে তোলা হলে পুলিসের আবেদনের ভিত্তিতে অভিযুক্তদের চারদিনের পুলিসি হেফাজতের নির্দেশ দেন বিচারক। এদিকে, ফের দুর্গাপুর, আসানসোলের মতো এলাকায় ভুয়ো চিকিৎসকদের রমরমা শুরু হয়েছে বলে আশঙ্কা করছেন বাসিন্দারা। এবিষয়ে ডিসি (পূর্ব) অভিষেক গুপ্ত বলেন, পূর্বের অভিযোগের ভিত্তিতে দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদিন তাদের আদালতে তোলা হয়।
পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুর্গাপুর থানার রঘুনাথপুর এলাকা থেকে হোমিওপ্যাথি চিকিৎসক সত্যনারায়ণ শরকে মঙ্গলবার রাতে গ্রেপ্তার করে পুলিস। এলাকার যথেষ্ট পরিচিত ডাক্তারবাবুর গ্রেপ্তারে হতাশ স্থানীয় বাসিন্দারা। একইভাবে দুর্গপুর থানার সি জোন এলাকা থেকে মঙ্গলবার রাতে গ্রেপ্তার করা হয় ছবিলাল ঠাকরিকে। পুলিস সূত্রে জানা গিয়েছে, ঘটনার সূত্রপাত ২০১৭ সালে। সেই সময় ভুয়ো চিকিৎসক নিয়ে রাজ্যজুড়ে আলোড়ন পড়েছিল। বিভিন্ন এলাকায় ভুয়ো চিকিৎসকদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া শুরু হয়েছিল। এই অভিযান চলেছিল দুর্গাপুরেও। তৎকালীন দুর্গাপুর পুরসভার স্বাস্থ্য বিভাগের মেয়র পরিষদ সদস্য লাভলি রায় তৎকালীন মহকুমা শাসকের কাছে বেশ কয়েকজন চিকিৎসকের নামে অভিযোগ করেন। এরপরেই যৌথ টিম গঠন করে অভিযান শুরু হয় দুর্গাপুরজুড়ে। বিভিন্ন জায়গায় দেখা যায়, কারও হোমিওপ্যাথি ডিগ্রি রয়েছে অথচ সে চিকিৎসা করছে অ্যালোপ্যাথির। কেউ কেউ আবার প্রেসক্রিপশনে ভুয়ো ডিগ্রিও লিখছে। অভিযানে গিয়ে সদস্যরা দেখতে পান, কারও কাছে লেবার টেবিল, প্রেগনেন্সি কিট, ড্রেসিং সেট ইত্যাদি রয়েছে। তা দেখার পরই চোখ কপালে ওঠে সদস্যদের। তারপরেই প্রশাসনের শীর্ষ কর্তাদের নির্দেশ মতো দুর্গাপুর থানায় অভিযোগ করেন তৎকালীন এসিএমওএইচ বর্তমানে দুর্গাপুর মহকুমা হাসপাতালের সুপার দেবব্রত দাস। পাঁচ জনের নামে অভিযোগ দায়ের করা হয়। পুলিস খোঁজ শুরু করলেও তারা পালিয়ে যায়। তারপর থেকে ওই অভিযুক্ত চিকিৎসকদের খোঁজ পায়নি পুলিস। অবশেষে প্রায় দু’বছর পর তাদেরই মধ্য থেকে দু’জনকে গ্রেপ্তার করতে সমর্থ হল পুলিস। তাদের বিরুদ্ধে ৪২০ ধারায় মামলা রুজু করেছে পুলিস। বুধবার তাদের বিচারক সুজয় কুমার সরকারের এজলাসে তোলে পুলিস। সরকারি আইনজীবী সিদ্ধার্থ বসু অভিযুক্তদের পুলিসি হেফাজতে নেওয়ায় আবেদন জানান। অন্যদিকে অভিযুক্তদের আইনজীবী দেবব্রত সাঁই জামিনের আবেদন জানান। শেষমেশ বিচারক অভিযুক্তদের চারদিনের পুলিসি হেফাজত দিয়েছে বলে জানান সিদ্ধার্থবাবু।
তবে এই ঘটনা নতুন করে প্রশ্ন তুলে দিয়েছে ভুয়ো চিকিৎসকদের বাড়বাড়ন্ত নিয়ে। বিশেষ করে ২০১৭ সালে এনিয়ে ব্যাপক ধরপাকড়ের জেরে ভুয়ো চিকিৎসকরা নিজেদের গুটিয়ে নিয়েছিল। তারপর বেশ কয়েক বছর ধরে দামোদরে বহু জল গড়িয়েছে। বিষয়টি ক্রমশ আড়ালে চলে যেতেই ফের কি ভুয়ো চিকিৎসকদের দাপট শুরু হয়েছে সেই নিয়েও প্রশ্ন উঠছে। অনেকেরই দাবি, দুর্গাপুর, আসানসোলজুড়ে ফের গজিয়ে উঠছে ভুয়ো ডিগ্রিধারীদের ডাক্তারখানা। দুর্গাপুরের মতো মেডিক্যাল হাব থাকা এলাকায় এদের বাড়বাড়ন্ত কীভাবে বজায় রয়েছে তা নিয়ে নানা মত রয়েছে। অনেকেই অভিযোগ, এখনও বিভিন্ন প্রত্যন্ত এলাকার মানুষের চিকিৎসার ভরসা বলতে এরাই। অনেক সময়ে বেসরকারি হাসপাতালগুলিতে চিকিৎসকদের অত্যধিক ফি তাদের এসব স্থানীয় চিকিৎসকদের কাছে যেতে বাধ্য করে। তবে অন্যমতও রয়েছে, অনেকেরই দাবি, এই সব চিকিৎসকদের মধ্যে অনেকেই ভালো রোগনির্ণয়ও করে।
রঘুনাথপুর এলাকার নামপ্রকাশে অনিচ্ছুক এক বাসিন্দা বলেন, শর ডাক্তার যথেষ্ট ভালো চিকিৎসা করে। বাইরের থেকেও রোগীরা এখানে আসত।
দুর্গাপুর মহকুমা হাসপাতালের সুপার দেবব্রত দাস বলেন, শুনেছি দু’জন গ্রেপ্তার হয়েছে। এখন সরকারি হাসপাতালগুলির পরিষেবার ব্যাপক উন্নয়ন হয়েছে। মানুষ এখান থেকে পরিষেবা নিতে পারেন। 

14th  November, 2019
পানীয় জলের সাময়িক সমস্যাকে ভোটের ইস্যু করতে মরিয়া বিজেপি

রাস্তার কাজের জন্য তুলে দেওয়া হয়েছে পানীয় জলের পাইপ লাইন। তীব্র গরমের মধ্যেও প্রায় দু’ মাস ধরে জল না পেয়ে চরম সমস্যায় পড়েছেন মানবাজার ২ ব্লকের একাধিক গ্রামের বাসিন্দারা।
বিশদ

প্রচণ্ড গরমে গোদের উপর বিষফোঁড়া লো ভোল্টেজ, নাভিশ্বাস বাসিন্দাদের

একদিকে প্রচণ্ড গরম, অন্যদিকে বিদ্যুতের লো ভোল্টেজ। এই জোড়া ঠেলায় নাভিশ্বাস উঠেছে আরামবাগ শহরের ইন্দিরাপল্লির বাসিন্দাদের। তাঁরা বলেন, একদিকে গরম অন্যদিকে লো ভোল্টেজ।
বিশদ

দ্বারিকা শিল্পতালুকে বন্ধ হওয়া কারখানা কিনে চালুর পথে টাটা

সিঙ্গুর থেকে পাততাড়ি গোটাতে বাধ্য হয়েছিল যে টাটা, সেই সংস্থার হাত ধরেই ঘুরে দাঁড়ানোর স্বপ্ন দেখছে বিষ্ণুপুরের দ্বারিকা শিল্পতালুক। দ্বারিকা শিল্পতালুকের বন্ধ হয়ে যাওয়া একটি কারখানা কিনেছে টাটারা।
বিশদ

রোদের দাপটে বেলা বাড়তেই শুনশান মানবাজারের চল্লার হাট

শুক্রবার পুরুলিয়ায় তাপমাত্রা ছিল ৪২ ডিগ্রি। একটু বেলা বাড়তেই বাড়ির বাইরে পা রাখা দায় হয়ে ওঠে। গরম বাতাসে কার্যত ঝলসে যাচ্ছে শরীর। তীব্র গরমে মানবাজার-১ ব্লকের সাপ্তাহিক চল্লার হাট ছিল কার্যত ফাঁকা।
বিশদ

ভবার আশীর্বাদেই ভাগ্য খুলবে বর্ধমান পূর্বের প্রার্থীদের, বিশ্বাসে ছুটছেন সব দলের নেতারা

দাবদাহের দাপটে রাস্তা খাঁ খাঁ করছে। দুপুর ১টা নাগাদ ৪০ ডিগ্রি তাপমাত্রায় কার্যত গৃহবন্দি কালনার বিভিন্ন এলাকা। ভবা পাগলার আশ্রমে শান্তির খোঁজে কালী মন্দিরের সামনে মা-মেয়ে গড়াগড়ি খাচ্ছিলেন।
বিশদ

প্রধানমন্ত্রী ‘জুমলা সর্দার’ বলে আক্রমণ শত্রুঘ্নর

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ‘জমুলা সর্দার’ বলে তীব্র আক্রমণ করলেন তৃণমূল কংগ্রেসের তারকা প্রার্থী শত্রুঘ্ন সিনহা। শুক্রবার আসানসোল রাহালেনে তৃণমূলের জেলা পার্টি অফিসে সাংবাদিক সম্মেলন করেন বিহারীবাবু। সে
বিশদ

উল্লাসে তৃণমূলের বিদায়ী সাংসদের বাড়িতে জন্মদিন পালন দিলীপের

বৃহস্পতিবার রাতে উল্লাসে তৃণমূলের প্রতীকে জেতা সাংসদ সুনীল মণ্ডলের উল্লাসের বাড়িতে কেক কাটলেন বিজেপির দিলীপ ঘোষ। আবার শুক্রবার সকালে প্রাতঃভ্রমণ করার সময় বিজেপি প্রার্থীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন বর্ধমান শহরের তৃণমূল কাউন্সিলার অজিত খাঁ।
বিশদ

প্রচণ্ড গরমে দুর্ভোগ মহিলা মেডিসিন বিভাগে

কালনা মহকুমা হাসপাতালের মহিলা মেডিসিন ওয়ার্ডে প্রচণ্ড গরমে রোগীরা নাজেহাল। শুক্রবার সেখানে তাপমাত্রা ছিল ৪০ ডিগ্রি। পুরনো একতলা ভবনে অনেক সিলিং ফ্যান থাকলেও তাতে লাভ হচ্ছে না
বিশদ

করিমপুর থেকে লিড পেতে মরিয়া তৃণমূল

মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের করিমপুর বিধানসভায় নিজেদের ভোট মার্জিন বাড়াতে মরিয়া শাসকদল তৃণমূল। প্রচারে বাড়তি গুরুত্ব দেওয়া হচ্ছে করিমপুর ১ ব্লকের পাশাপাশি করিমপুর ২ ব্লকের ছ’টি গ্রাম পঞ্চায়েত এলাকায়।
বিশদ

করিমপুর থেকে লিড পেতে মরিয়া তৃণমূল

মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের করিমপুর বিধানসভায় নিজেদের ভোট মার্জিন বাড়াতে মরিয়া শাসকদল তৃণমূল। প্রচারে বাড়তি গুরুত্ব দেওয়া হচ্ছে করিমপুর ১ ব্লকের পাশাপাশি করিমপুর ২ ব্লকের ছ’টি গ্রাম পঞ্চায়েত এলাকায়।
বিশদ

হোগলবেড়িয়ায় আগুনে ভস্মীভূত বাড়ি, এলাকায় চাঞ্চল্য

শুক্রবার দুপুরে হোগলবেড়িয়া থানার কাছারিপাড়ায় আগুনে একটি বাড়ি ভস্মীভূত হয়। সমস্ত জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। দমকল ও স্থানীয় সূত্রে
বিশদ

লালগোলায় গঙ্গায় স্নান করতে নেমে তলিয়ে গেল বালক

শুক্রবার সকালে লালগোলা থানার নশিপুর কদমতলায় গঙ্গার ঘাটে স্নান করতে নেমে আট বছরের এক বালক তলিয়ে যায়। পুলিস জানিয়েছে, নিখোঁজ বালকের নাম আসমত শেখ। তার খোঁজে ডুবুরি নামিয়ে তল্লাশি শুরু হয়েছে।
বিশদ

সাগরপাড়ায় ঘুমন্ত অবস্থায় বাড়িতে আগুনে পুড়ে মৃত্যু

সাগরপাড়ায় ঘুমন্ত অবস্থায় বাড়িতে আগুনে পুড়ে মৃত্যু হল এক যুবকের। মৃতের নাম রাসেল মোল্লা(২২)। শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটেছে সাগরপাড়ার খয়রামারি অঞ্চলের চাইপাড়ায়। অগ্নিকাণ্ডের ঘটনায় ওই পরিবারের পাঁচটি ঘর পুড়ে ছাই হয়ে গিয়েছে।
বিশদ

মমতার সভার স্থান পরিবর্তন, হাসনের বদলে হবে রামপুরহাটে

জায়গা অপরিসর। তাই তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী জনসভার স্থান পরিবর্তন হল। ২৩ এপ্রিল মঙ্গলবার হাসনের পরিবর্তে রামপুরহাটে সভা করবেন তৃণমূল নেত্রী।
বিশদ

Pages: 12345

একনজরে
ধুবুড়ির কালবেলায় একটি ছোট ক্যাম্প অফিসে ডাঁই করে রাখা অল ইন্ডিয়া ইউনাইটেড ডেমোক্র্যাটিক ফ্রন্ট বা এইআইইউডিএফের ফ্ল্যাগ। এত ফ্ল্যাগ কবে লাগাবেন? ক্যাম্পের কর্মী আনিমুল হক ...

ধুবুড়ির কালবেলায় একটি ছোট ক্যাম্প অফিসে ডাঁই করে রাখা অল ইন্ডিয়া ইউনাইটেড ডেমোক্র্যাটিক ফ্রন্ট বা এইআইইউডিএফের ফ্ল্যাগ। এত ফ্ল্যাগ কবে লাগাবেন? ক্যাম্পের কর্মী আনিমুল হক খানিক গম্ভীর গলায় বলে উঠলেন, ‘ওই ফ্ল্যাগ না লাগালেও আমাদের কিছু হবে না। ...

দুবাইয়ের বৃষ্টিতে ধুয়ে গেল কুস্তিগির দীপক পুনিয়া ও সুজিত কালকের প্যারিস ওলিম্পিকসের যোগ্যতা অর্জনের সুযোগ। কিরগিজস্থানে আয়োজিত এশিয়া কুস্তি ...

তীব্র দাবদাহের মধ্যে পানীয় জলের সংকট। শুক্রবার ক্ষোভে হরিরামপুর-ইটাহার রাজ্য সড়ক অবরোধ করলেন মহিলারা। হরিরামপুর থানার বিশাল ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মে শুভ। নতুন কর্মপ্রাপ্তি বা কর্মসূত্রে দূররাজ্য বা বিদেশ গমন হতে পারে। আনন্দানুষ্ঠানে যোগদান ও ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫২৬: পানিপথের যুদ্ধে মোগলরা আফগানদের পরাজিত করে
১৭৭০: আজকের দিনে ক্যাপ্টেন কুক অস্ট্রেলিয়া আবিষ্কার করেন
১৮৪৪: বাংলার নবজাগরণের অন্যতম ব্যক্তিত্ব দ্বারকানাথ গঙ্গোপাধ্যাযয়ের জন্ম
১৮৭৯: ডিরোজিওর অন্যতম শিষ্য, কলকাতার প্রথম শেরিফ রাজা দিগম্বর মিত্র প্রয়াত হন 
১৮৮৯: ফরাসী বিপ্লবের শতবর্ষ পূর্তিতে স্মারকস্তম্ভ হিসেবে ৯৮৫ ফুট উঁচু আইফেল টাওয়ার নির্মাণের কাজ শেষ হয়
১৮৮৯: জার্মানির চ্যান্সেলর অ্যাডলফ হিটলারের জন্ম
১৯০৫: অগ্নিযুগের বিপ্লবী, সুভাষচন্দ্রের ঘনিষ্ঠ অনুগামী জ্যোতিষচন্দ্র জোয়ারদারের জন্ম
১৯১২: আইরিশ লেখক ব্রাম স্টোকারের মৃত্যু
১৯১৮: বাংলাদেশী রাজনীতিবিদ এবং বাংলা ভাষা আন্দোলনের অন্যতম নেতা শওকত আলীর জন্ম
১৯২০: ভারতের কিংবদন্তি সঙ্গীতশিল্পী যূথিকা রায়ের জন্ম 
১৯৪৬: সম্মিলিত জাতিপুঞ্জের বিলুপ্তি ঘোষণা করা হয়
১৯৪৮: বলিউড অভিনেত্রী ববিতার জন্ম
১৯৫০: রাজনীতিক তথা অন্ধ্রপ্রদেশের ১৩তম মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নাইডুর জন্ম
১৯৫২: বাংলা ভাষার সুরকার ও সঙ্গীতজ্ঞ সুধীরলাল চক্রবর্তীর মৃত্যু
১৯৬০: বংশীবাদক ও সুরকার পান্নালাল ঘোষের মৃত্যু
১৯৭২: চাঁদের মাটিতে নামল অ্যাপোলো ১৬
১৯৭২: বলিউড অভিনেত্রী মমতা কুলকার্নির জন্ম
১৯৯৯: কলেরাডোর কলম্বাইন হাইস্কুলে ১৩ জনকে হত্যা করে আত্মহত্যা করল এরিক হ্যারিস এবং ডিলান কেবোল্ড
২০১৩: চীনের সিচুয়ান প্রদেশে ভয়াবহ ভূমিকম্পে মৃত ১৫০ 
২০১৯ : বাঙালি লোকসঙ্গীত শিল্পী ও লেখক অমর পালের মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৮৩.১০ টাকা ৮৪.১৯ টাকা
পাউন্ড ১০২.৫৮ টাকা ১০৫.২২ টাকা
ইউরো ৮৭.৭৯ টাকা ৯০.২২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৭৪,১৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৭৪,৫০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৭০,৮৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৮৩,৪০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৮৩,৫০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৭ বৈশাখ, ১৪৩১, শনিবার, ২০ এপ্রিল ২০২৪। দ্বাদশী ৪৩/৩৫ রাত্রি ১০/৪২। পূর্বফল্গুনী নক্ষত্র ২২/০ দিবা ২/৪। সূর্যোদয় ৫/১৬/৬, সূর্যাস্ত ৫/৫৫/৫। অমৃতযোগ দিবা ৯/৮ গতে ১২/৫১ মধ্যে। রাত্রি ৮/১১ গতে ১০/২৭ মধ্যে পুনঃ ১১/৫৯ গতে ১/২৯ মধ্যে পুনঃ ২/১৪ গতে ৩/৪৪ মধ্যে। বারবেলা ৬/৫১ মধ্যে পুনঃ ১/১০ গতে ২/৪৫ মধ্যে পুনঃ ৪/২০ গতে অস্তাবধি। কালরাত্রি ৭/২০ মধ্যে পুনঃ ৩/৫১ গতে উদয়াবধি।
৭ বৈশাখ, ১৪৩১, শনিবার, ২০ এপ্রিল ২০২৪। দ্বাদশী রাত্রি ১০/৫৮। পূর্বফল্গুনী নক্ষত্র দিবা ২/৪৩। সূর্যোদয় ৫/১৬, সূর্যাস্ত ৫/৫৬। অমৃতযোগ দিবা ৯/২২ গতে ১২/৫১ মধ্যে এবং রাত্রি ৮/১৬ গতে ১০/২৭ মধ্যে ও ১১/৫৬ গতে ১/২২ মধ্যে ও ২/৩ গতে ৩/৩৩ মধ্যে। কালবেলা ৬/৫১ মধ্যে ও ১/১১ গতে ২/৪৬ মধ্যে ও ৪/২১ গতে ৫/৫৬ মধ্যে। কালরাত্রি ৭/২১ মধ্যে ও ৩/৫১ গতে ৫/১৬ মধ্যে। 
১০ শওয়াল।

ছবি সংবাদ

এই মুহূর্তে
আপনার আজকের দিনটি
মেষ: নতুন কর্মপ্রাপ্তি বা কর্মসূত্রে দূররাজ্য বা বিদেশ গমন হতে পারে। বৃষ: নতুন ...বিশদ

08:43:08 AM

ইতিহাসে আজকের দিনে
১৫২৬: পানিপথের যুদ্ধে মোগলরা আফগানদের পরাজিত করে ১৭৭০: আজকের দিনে ক্যাপ্টেন কুক অস্ট্রেলিয়া ...বিশদ

08:33:48 AM

উপাচার্য: আজ বৈঠক রাজভবনে
উপাচার্য নিয়োগ ইস্যুতে ফের বিরোধ বাধল শিক্ষামন্ত্রী এবং রাজ্যপালের মধ্যে। ...বিশদ

08:10:00 AM

বাসুকি নাগের সন্ধান!
পৌরাণিক কাহিনি কি তবে সত্যি হল? সমুদ্রমন্থনের সময় সাহায্য নেওয়া ...বিশদ

08:05:00 AM

আইপিএল: চেন্নাইকে ৮ উইকেটে হারাল লখনউ

19-04-2024 - 11:30:00 PM

আইপিএল: ৮২ রানে আউট কেএল রাহুল, লখনউ ১৬১/২ (১৭.১ ওভার), টার্গেট ১৭৭

19-04-2024 - 11:15:12 PM